What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অভিমানের স্বর্গযাত্রা (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
অভিমানের স্বর্গযাত্রা – ১ by choshomoy

মনটা খারাপ সকাল থেকেই। কাল রাতে অরূপের সাথে ঝগড়া করেছি, এখন মনে হচ্ছে তুচ্ছ কারণে ঝগড়া করেছি। সকালে ঘুম থেকে উঠে ফোন দিলাম, ধরলো না। মনে হচ্ছে ভোগাবে। অরূপ আমার বয়ফ্রেন্ড, ঝগড়ার কারণ সে গত কয়েকদিন ধরে আমার বান্ধবী বীথির সাথে অনেক বেশি চ্যাটিং করছে।

কালকে গোপনে বীথির ফোন চেক করছিলাম তখন দেখলাম চ্যাটিং ফ্লার্টিং ছাড়িয়ে সেক্সুয়্যালিটির দিকে যাচ্ছে, এটা দেখে গা জ্বলে গেলো। স্ক্রিনশট নিয়ে আক্রমণ করেছি অরূপকে।

অরূপ কম গেলো না, সে অনেক রেগে গেলো, আমাকে বলল, "তুমি যে তোমার মির্জা ভাইয়ার সাথে বারান্দায় দাঁড়ায় গুটুর গুটুর গল্প করো, মির্জা যে তোমার পোদে ধোন ঠেকায় নাই তার কী গ্যারান্টি দিতে পারবা?"

আমি বললাম, "তুমি তো আমার পোদে তোমার ধোন ঠেকাইছো তাইলে বীথি মাগির সাথে এতো লটর পটর ক্যানো?"

অরূপ, "মির্জার সাথে বারান্দায় তোমার যেমন লটরপটর হয়, আমারও বীথির সাথে তেমন লটর পটর হইছে। এর বেশি না, সমানে সমান। এটা ভুলে যেও না আমি অনেক খবরাখবর রাখি, মির্জার সাথে তোমার.."

আমি, "কী খবর রাখো? মির্জা ভাইয়ার সাথে আমার কী?"

অরূপ, "আহা রে! যেনো কিছুই বোঝো না! যেনো দুদু খাও! মির্জাকে তো দুদু খাওয়াও! মির্জা তোমাকে প্রপোজ করছিলো! ভাবছ আমি জানি না!"

আমি, "হা হা! মির্জা ভাইয়ার খবর তো আমি তোমাকে দিছিলাম!"
অরূপ, "হ্যা তা দিছিলা। কিন্তু প্রথমে তো দাও নি! অনেক পরে দিছো।"

আমি, "প্রথম দেই নাই কারণ আমি তাকে বুঝিয়ে না করেছিলাম। শুরুতেই তোমাকে প্রপোজের কথা বললে তুমি তোমার পৌরুষত্ব ফলানোর জন্য তাকে যেয়ে এ ব্যাপারে কিছু বললে সে আঘাত পেতো, অপমানিত বোধ করতো। তাকে আমি অপমানিত করতে চাই নাই। পরে যখন সে উপদ্রবের মতো শুরু করলো তখন তোমাকে জানিয়েছি এবং তাকেও বলেছি তুমি আমার বয়ফ্রেন্ড। আরেকটা জিনিস কী জানো! তোমার সাথে রাস্তায় সেদিন ঝগড়া হয়েছিলো, সেটা দেখেছিলো মির্জা ভাইয়া। পরে আমাকে তিনি ডেকে বলেছেন, অরূপ পোলাটা একটু বোকা বদমেজাজি, কিন্ত ভালো। ঝগড়া যেনো সিরিয়াস লেভেলে না করি। আর তুমি সেই মির্জা ভাইয়াকে এমন কথা বলতেছো।"

অরূপ, "আরে রাখো তোমার ভাইয়া। সুযোগ পেলেই যে ধোন চেটে দাও মির্জার, সে খবর জানি, মির্জার মাল কেমন? খুব আঠালো!? গন্ধ কেমন?"

আমি, "মাল কেমন তা জানি না, তবে তোর থেকে ঘন আর গরম হবে বলে আমার ধারণা। সে সুপুরুষ, তোর মতো হারামখোর না।"
অরূপ, যা মাগি, বেইশ্যা। যায়া গুদে মাল ঢোকা মির্জার।"

এরপর আমি ফোন কেটে দিই।

অরূপের সাথে ৪ বছরের রিলেশন, এতদিনে অনেক কিছু হয়ে গেছে অরূপের সাথে। তাই অরূপের কাছে আমার চাহিদা মিটে এসেছে। আমারও অবশ্য অরূপের সঙ্গ ভালো লাগে না। আর ৪ বছরে চিনে ফেলেছি তাকে। অত্যন্ত নীচ, কাপুরুষ একটা। এখন মনে হয় ঝগড়া না করে একেবারে ব্রেক আপ করলেই ভালো হতো। ঝামেলা বিদায় হতো। এদিকে বীথি মাগিও যন্ত্রণা করছে। ছেড়ে দিলেই বরং মুক্তি, জীবন শান্তি চায় এখন, অরূপ দূরে গিয়ে বীথি মাগির সাথে চাটাচাটি করুক।

টিপটিপ বৃষ্টি হচ্ছে, ছাদে গেলাম তুমুল বৃষ্টির জন্য। আধা ঘণ্টার মতো থাকলাম সেই টিপটিপ বৃষ্টিতেই বিশ্রিভাবে ভিজেছি, চুল ভিজেছ, বুকের উপর টুকু ভিজেছে, অল্প অল্প করে পুরো দেহই ভিজেছে। ভাবছিলাম, তুমুল বৃষ্টি হবে তাতে ভিজব। তুমুল বৃষ্টি হচ্ছে না। বাসায় এলাম, বাসায় বৃদ্ধ নানি ছাড়া এখন কেউ নেই।

বাবা – মা দুজনই অফিসে। দেখলাম নানি জায়নামাজের উপরে তসবি হাতে ঝিমুচ্ছে। এটা নানির রুটিন ওয়ার্ক। আমি আমার রুমের বারান্দায় আসলাম, পাশের ফ্লাটটাই মির্জা ভাইয়াদের। দেখলাম মির্জা ভাইয়া সিগারেটে টান দিচ্ছে আমাকে খেয়াল করে নাই। আমি উনাকে দেখতেছি, লোকটা আমার থেকে বেশ কয়েক বছরের বড় এবং আমার উপর বছর দুয়েক আগেও বাড়াবাড়ি লেভেলের দুর্বল ছিলো অথচ আমার কাছে "না" উত্তর পাওয়ার পরও বেশ স্বাভাবিক।

হঠাৎই মির্জা ভাইয়া পিছন ফিরেই আমাকে দেখে সিগারেট ফেলে দিয়ে ইতস্তত করে বলল, "আরে কী খবর রেণু!? ভালো আছো?"

আমি, "ভালো আছি। আপনি এখানে কী করেন?"
মির্জা, "কী করবো আবার? তোমাকে এরকম দেখাচ্ছে কেন?"
আমি, "কী রকম?"
মির্জা, "অদ্ভূত সুন্দর!"
আমি, "মির্জা ভাইয়া আপনি এটা আমাকে প্রায়ই বলেন।"
মির্জা, "অ্যা.. তাই নাকি"
আমি, "জি, চা খাবেন? না প্রোটিন শেক খাবেন?"
মির্জা, "না না প্রোটিন শেক কেনো.. চা খাওয়া যায়।"
আমি, "বাসায় আসেন তাহলে।"
মির্জা, "দাঁড়াও।"

আমি রান্নাঘরে গিয়ে চার পানি বসালাম, বেলের শব্দ। দরজা খুলে মির্জা ভাইয়াকে বললাম সোজা আমার রুমে যান। মির্জা ভাইয়া চলে যেতেই নানির কাছে গিয়ে বললাম, "নানিজান চা খাবেন? চার পানি দিছি।"
নানি, "না বাপু। এই বুড়া বয়সে চা ভালো লাগে না, তুই আমাকে বিস্কুট দিয়ে যা, আর বেলের শব্দ শুনলাম। কে এসেছে?"
আমি, "আমার নাগর এসেছে। ডাকবো?"
নানি হাসতে হাসতে, "যা নাগরের সাথে মজা কর।"

আমি বিস্কুট, পানি নানিকে দিয়ে চা নিয়ে রুমে গেলাম। দেখি মির্জা ভাই রুম হ্যাংগারে ঝুলানো আমার ব্রার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছেন। আমি ঢুকতেই গা ঝারা দিয়ে ইতস্ততভাবে হাসতেছেন।
বলল, "রেণু তোমাকে মনে হয় কষ্ট করালাম।"
আমি, "কষ্ট করানোর পর এই কথা শোভা পায় না।"

মির্জা ভাইয়া কিছু না বলে মগ নিয়ে চা খেতে লাগল, আমি মগ হাতে নিয়ে মির্জা ভাইয়াকে লক্ষ্য করলাম। অত্যন্ত মাসকুলার দেহ বানিয়েছেন। যে শার্ট পরেছেন তার হাতা ফিট করে হাতের সাথে লেগে আছে, চায়ের মগের উঠা নামায়, তার বাইসেপ, ট্রাইসেপ পেশিও দেখা যাচ্ছে। হট ফিগার বলা যায়।

মির্জার ভাইয়ের বুকের দিকে শার্টের বোতামের ফাক গলে দুই একটা লোম উঁকি ঝুকি মারতেছে। আমি কিছুটা যৌন উত্তেজনাও অনুভব করতে লাগলাম। আবহাওয়ায় মেঘলা, সেক্সের জন্যও উপযুক্ত। কানের মাঝে অরূপের কথাও গুলাও ভেসে আসছে "মির্জার ধোন পোদে ঠেকা" "মাল আঠালো"। ভাবলাম একটা চেষ্টা নিয়ে দেখি, শরীর উতলা হয়ে উঠছে। বাইরে গুরুম গুরুম মেঘের শব্দ, প্রকৃতি সব কিছুর আয়োজন করে রেখেছে, একে ফেলে দেওয়া যায় না।

আমি মগে একটা চুমুক দিয়ে বললাম, "আচ্ছা মির্জা ভাইয়া!"
মির্জা ভাইয়া চোখ তুলে তাকালেন।

আমি খাকারি দিয়ে বললাম, "চা নিয়ে যখন ঢুকছিলাম, খেয়াল করলাম আপনি হ্যাংগারে ঝুলানো আমার ব্রা টার দিকে তাকিয়ে আছেন, তাকিয়ে কী ভাবছিলেন?"

মির্জা ভাই অত্যন্ত অপ্রস্তুত হয়ে পড়লেন, আমতা আমতা করছেন। আমি মুচকি মুচকি হাসছি।
আমি, "মনের ভেতর কিছু থাকলে বলে ফেলুন, ভয়ের কিছু নেই।"

মির্জা ভাইয়া আমতা আমতা করতে করতে, "না না মনের ভেতর কিছু নেই। এমনি এদিক ওদিক তাকাচ্ছিলাম, তুমি যখন রুমে ঢুকতেছিলে ওদিকে এমনি চোখ গিয়েছিলো, ওখানে যে তোমা.. তোমার.. ব্রা ছিলো তা খেয়াল হয় নি। তুমি বলাতে খেয়াল হলো।"

আমি, "অহ আচ্ছা"
মির্জা, "হ্যা হ্যা এটাই।"
আমি, "তবে একটা জিনিস কী জানেন আমার মনের ভেতর কথা থাকলে আমি কখনো লুকাই না।"
মির্জা, "হ্যা হ্যা এটা ভালো, লুকানো ঠিক না।"
আমি মিষ্টি মিষ্টি করে হাসছি, একটু ভ্রু কুচকানো লুক দিয়ে মির্জা ভাইয়া জিজ্ঞেস করলো, "তোমার মনের ভেতর কোনো কথা আছে নাকি?"
আমি, "হ্যা!"
মির্জা, "কী কথা?"

আমি, "আমি আপনার বুকের লোম গুলোর দু একটা দেখতে পাচ্ছি, লোম গুলো ধরতে চাই।"
আমি একথা বলে উঠে গিয়ে রুমের দরজা লাগিয়ে দিয়ে এসে মির্জা ভাইয়ের সামনে বসে বললাম, "মনের ভেতরের কথা তো বললাম। এবার লোম দেখতে দাও গো, ছুই!"

মির্জা ভাই কিছু বুঝে উঠতে পারছে না, তাই আমি নিজেই উঠে গিয়ে মির্জা ভাইয়ের শার্টের বোতাম খুলতে শুরু। মির্জা ভাই হা করে আছেন, হতভম্ব, কী করবেন কিছু বুঝতে পারছেন না। আমি শার্ট খুলে তার বুকে হাত ছোয়াতেই তিনি চোখ বন্ধ করে ফেললেন! তার বুকের মোলায়েম লোম গুলো ধরতেই আমার ভ্যাজাইনা ভিজে উঠতে শুরু করলো। আমি লোম গুলো টানতে থাকলাম, মির্জা ভাইয়া ব্যথা পেয়ে চোখ খুলে আমার দিকে তাকালো, তারপর কিস করার জন্য মুখ আগায়ে দিলো।

আমি ঠোটে ঠোট লাগাতেই মির্জা ভাইয়া আমাকে জাপটে ধরে ফেলল। পাগলের মতো চুমো খেতে লাগল, আমিও চুমো খেতে লাগলাম। বুকের ফাকা অংশগুলো তে মির্জা ভাইয়ের বুকের লোম ঘষা খাচ্ছে, অদ্ভুত আনন্দ লাগলো, অরূপের লোম নেই এমন ভেবেই হাসি পেলো। গান্ডু মাদারচোদ একটা।

মির্জা ভাই এমন ভাবে চুমু খাচ্ছে যেনো এক বুভুক্ষুকে এক গামলা ভাত দেওয়া হয়েছে। আমি ব্যথা পাচ্ছি, মির্জা ভাই যেভাবে ঠোট কামড়াকামড়ি করছেন মনে হয় ছিরে খেয়ে ফেলবেন। কিন্তু আরাম পাচ্ছি, দেহের মাঝে দিয়ে সুখের এবং ব্যথার দুই অনুভূতি একই সাথে প্রবাহিত হচ্ছে। অদ্ভুত আরাম! একটু পরে মির্জা আমাকে ছেড়ে দিয়ে আমার দিকে তাকালেন, আমি মির্জা ভাইয়ের চোখে দেখলাম আগুন, হিংস্রাত্মক আগুন।

তবে হিংস্রতা সুখ বয়ে আনে, কষ্টকে পাশে রেখে সুখের ভুবনে বিচরণ করা হিংস্রতার আগুন এটা। আমি একটা হাসি দিলাম, যে হাসিতে আছে কামনার আহবান, আছে অসহায়ত্বের আচরণ, আছে হিংস্রতার আগুনকে ফুলিয়ে ফাপিয়ে আগ্নেয়গিরিতে রূপান্তরের শক্তি, আছে প্রশয়।

আসলেই হিংস্রতার আগুনের ক্ষমতা ব্যাপক। মুহূর্তেই সমস্ত শরীরে ছড়িয়ে পড়ে। মির্জা ভাই অত্যন্ত ক্ষীপ্রতার সাথে আমার কামিজের নিচ দিয়ে হাত ঢুকিয়ে দিলেন, ব্রার উপর দিয়ে একজোড়া স্তনের উপর চালাতে লাগলেন হিংস্রতা মিশ্রিত অপার আনন্দের স্টিম রোলার।

হিংস্রতার আগুনের গরম ভাব নিঃশ্বাস হয়ে পড়ছে, আছি আমি, আছে মির্জা। আবার চুমু খেতে লেগে গেলেন, অত্যন্ত করিতকর্মা। এক হাতে নরম মাংসের বলয় কচলাচ্ছেন, অন্য হাত পিঠের উপর দিয়ে বিচরণ করছে, মাঝে ব্রার হুকে লাগে অপর হাত টা।

জানি না এ কেমন শিহরণ বয়ে যায়, ক্ষণে ক্ষণে ভারি হয়ে যায় নিঃশ্বাস, সমানুপাতে। আমি আমার অলসতাকে ঝেটিয়ে দিয়ে দুটো হাতকে নিয়ে যাই মির্জা ভাইয়ের চেইন খোলার ইচ্ছাকৃত ব্যর্থ চেষ্টা করি, উপর থেকে অনুভব করি অপার আনন্দের হিংস্রতার পশু জেগে উঠেছে।

আকার আকৃতি সম্পর্কে কিঞ্চিৎ ধারণা পাই, আবারও অরূপকে "হিজড়া মরদ" গালি দিয়ে মনে মনে অট্টহাসি হাসি! না আর পারা যাচ্ছে না জল গড়িয়ে বহুদূর গেলো, আমার যোনীর জল। মির্জা ভাইয়ের বুকের লোমগুলো জাদুর ছড়ি, বন্যা বইয়ে দিতে পারে।

হঠাৎ করে মির্জা ভাই আমাকে ছেড়ে দিলো, তার চোখে আগুন দেখেছি, আমার মাঝে যা সঞ্চারিত হয় নি তা কে বলবে। মির্জা ভাই তার জিন্স খুলতে লাগলো, আমিও সুযোগ পেলাম বস্ত্র ত্যাগের! পুরো শরীরে উত্তরের হিম লাগলো মনে হয়, আবহাওয়া এত ঠান্ডা! নাকি নিজের শরীর অত্যন্ত গরম! বিচার করার সময় নেই।
 

Users who are viewing this thread

Back
Top