What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পরিবর্তন (1 Viewer)

Mahin

Active Member
Joined
Mar 4, 2018
Threads
40
Messages
271
Credits
37,979
মুখবন্ধ দাদারা ও বন্ধুরা, প্রথমেই জানিয়ে দিচ্ছি গল্পটি আমার লেখা নয়.



ভার্সিটি লাইফের শুরু থেকে অনেক বছর ধরে গ্রামে যাওয়া হয়নি। এর মধ্যে পড়াশোনা শেষ করে দুচারটি চাকরি পাল্টেছি, কয়েকমাস আগে বিয়েও করে ফেলেছি। ছোটবেলা থেকেই মফস্বলের মাটির সোঁদা গন্ধ আমার প্রিয়। একসময় স্কুলের ছুটি শেষ হয়ে গেলেও মায়ের কাছে আরো দুচারদিন থাকার বায়না ধরে কান্নাকাটি করতাম। শহুরে ঘিঞ্জি পরিবেশ, দূষিত আবহাওয়ায় একসময় দম বন্ধ হয়ে আসত। বড় হবার সঙ্গে সঙ্গে কেমন করে যেন বাতাসে সীসার গন্ধকে আপন করে নিতে শিখলাম। গ্রামে বাবার বসতভিটা বলে যে কিছু আছে তা ভুলেই যেতে বসেছিলাম। হঠাৎ ছোট চাচার চিঠি পেয়ে অতীতের সব স্মৃতি মনে পড়তে লাগল।
আকবর চাচা আমার চেয়ে দু-তিন বছরের বড়। অনার্স কমপ্লিট করে সদরে পৈতৃক ব্যবসা দেখভাল করছেন। বড় চার ভাইয়ের পর ছোটচাচা অবশেষে বিয়ে করতে চলেছেন। পাত্রী পার্শ্ববর্তী গাঁয়ের, অনেকটা প্রেমের বিয়েই বলা চলে। তবে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হচ্ছে। এমনিতে গাঁয়ে যাবার কোন ইচ্ছে আমার ছিলনা, তবে আমাদের দুজনেরই লম্বা একটা ছুটি রয়েছে সামনে। ছুটিতে এদিক ওদিক যাবার প্ল্যান করছিলাম কিছুদিন ধরে।সাদিয়া যেহেতু আমাদের গ্রামের বাড়িতে কখনো যায়নি, ভাবলাম এই সুযোগে দুজনে ঘুরে আসব ছোটবেলার আবেগের স্থানগুলো থেকে।
বাঁধাছাদা করে বিয়ের চারদিন আগে এসি বাসে করে রওনা দিলাম। পড়ন্ত বিকেলে বাস থেকে নামতেই মফস্বল শহরের পোড়া তেল ও মাটির গন্ধ নাকে এসে ধাক্কা দিল। রিকশা করে আধঘন্টা পর বাড়ির উঠোনে এসে নামলাম। আকবর চাচা নতুন ঘরের বারান্দায় বসে কয়েকটা লোকের সঙ্গে আলপচারিতায় মগ্ন ছিলেন। রিকশার টুংটাং বেলের শব্দ শুনে আমাদের দেখে হৈ হৈ করে এগিয়ে এলেন। ছোটবড় চাচাত ভাই-বোন, চাচা-চাচীরা এসে ঘরে ভীড় করতে লাগলেন। এত দিন পর তাদের দেখতে আসার কথা কিভাবে মনে পড়ল, সবার মুখেই এই প্রশ্ন। কিছু না বলে জবাবে আমি শুধু হাসি। সাদিয়া এমনিতে বেশ ব্যক্তিত্বপূর্ণ মেয়ে। কিন্ত গ্রামে এত মানুষের ভীড়ে সে মাথায় বড় করে ঘোমটা দিয়ে বসে আছে। হাঁ হুঁ করে চাচীদের প্রশ্নের সংক্ষিপ্ত জবার দেয়ার চেষ্টা করছে। ছোট ছোট ছেলেমেয়েরা হাঁ করে সুন্দরী বৌয়ের দিকে চেয়ে আছে দেখে আমার খুব হাসি পেল। হাতমুখ ধুয়ে বড়চাচীর ঘরে গরম ভাত, ডিমভাজি ও মুগডাল দিয়ে আয়েশ করে খেয়ে বাড়ির বাইরে বেরোলাম। পরিচিত খাবারের স্বাদও গ্রামে এলে কেমন বদলে যায়। মাটির রাস্তায় পাশাপাশি হাঁটতে হাঁটতে বৌ বলল, চাচীর রান্না খুব ভাল হয়েছে। আমি সায় দিয়ে বললাম, ছোটবেলায় গ্রামে এলে সবসময় বড়চাচীর ঘরেই খেতাম। উনি যা রাঁধেন সবই অমৃতের মত লাগে।
পুবদিকে বিলের ধারে আমাদের জমিগুলোতে নানা ধরনের সব্জির চাষ হয়েছে।

বৌকে ঘুরিয়ে ঘুরিয়ে সব দেখিয়ে সন্ধ্যার পরপর বাড়ি ফিরলাম। রাতে উঠোনে জ্বালানো আগুনের চারপাশে বসে অনেকদিন পর প্রাণভরে গল্প করলাম সবার সাথে। সাদিয়াও এরমধ্যে গাঁয়ের সহজ সরল মানুষগুলোর সঙ্গে মানিয়ে নিয়েছে। রাতের খাবার খেয়ে সাড়ে আটটার দিকে চাচাতো ভাইয়ের দেখিয়ে দেয়া ঘরে এসে ঢুকলাম। বিয়ে উপলক্ষে অনেক মেহমান হাজির হয়েছে। আমার ঘরে দুদিন আগে অন্য কোন অতিথির ঠাঁই হয়েছে। তাই মেজো চাচার ঘরে আমাদের জায়গা হয়েছে। মেজো চাচার নতুন ঘরে ঢুকে দেখি আমাদের ব্যাগগুলো এখানে এনে রাখা। ঘরে আসবাবপত্র তেমন কিছু নেই। পাকা নতুন ঘরটিতে চাচা এখনো উঠেননি বলে মনে হচ্ছে। ঘরের মাঝখানে সেগুন কাঠের বিশাল খাট। নতুন খাট থেকে বার্নিশের গন্ধ বেরোচ্ছে। খাটে বিছানো পরিষ্কার চাদরের দিকে তাকিয়ে ধপ করে গা এলিয়ে দিতে মনে চাইল। তবে তা করা সম্ভব নয়। বড় খাট বলে লম্বালম্বিভাবে শোয়ার ব্যবস্থা না করে পাশাপাশি চারটি বালিশ রাখা হয়েছে। অনেক অতিথি ইতোমধ্যে চলে আসায় বেড শেয়ারিং না করে উপায় নেই। বিছানায় তখন একটি মহিলা ও পুরুষ একপাশে শুয়ে নিজেদের মধ্যে কথা বলছে। আমাদের দেখে লোকটি নিজের পরিচয় দিল। ছোটচাচার বন্ধু, নাম সোহেল। মহিলাটি তার স্ত্রী। লোকটি বেশ মিশুক ধরনের। তাদের বয়সও আমাদের মতই হবে আন্দাজ করলাম। এটা সেটা নিয়ে কথা বলতে বলতে শুয়ে পড়লাম। সাদিয়া মাঝখানে মহিলাটির পাশে, আমি খাটের পায়ার দিকে শুলাম। সোহেল দম্পতিও আমাদের মত জার্নি করে ক্লান্ত। বেডসুইচ টিপে লোকটি বাতি নিভিয়ে দিলে চোখ মুদলাম। নটার সময় ঘুমানোর অভ্যাস আমাদের নেই। বাসায় ফিরতে ফিরতেই কখনো কখনো নয়টা বেজে যায়। বাইরের ঝিঁ ঝিঁ পোকার ডাক আর নতুন পরিবেশে এত তাড়াতাড়ি ঘুম ধরবে বলে মনে হলনা। আধঘন্টার মত শুয়ে থাকার পর শরীরের ম্যাজম্যাজে ভাব কমে এল। না ধরছে ঘুম, না গল্প করা যাচ্ছে বৌয়ের সঙ্গে। বিরক্ত হয়ে অন্ধকারে হাত বাড়িয়ে সাদিয়াকে খোঁচা দিলাম জেগে আছে কিনা বোঝার জন্যে। আন্দাজ করে ঘাড়ের দিকে হাত বাড়ালাম, কিন্ত নরম কিছু ঠেকল হাতে।
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
নড়াচড়ার সুযোগ না থাকায় একভাবে হাতের উপর ভর দিয়ে থাকতে থাকতে পুনরায় ক্লান্তি ফিরে আসছে। দ্রুত ভালবাসার পরিণতি ঘটানোর জন্যে ঠাপের গতি আরেকটু বাড়িয়ে দিলাম। বুক থেকে হাত সরিয়ে দুহাতে ভর দিয়ে পিঠ উঁচু করে বাঁড়াটি আরো গভীরে চেপে দেয়ার চেষ্টা করছি।
কোমরটা একটু বেশি সরে যাওয়ায় দন্ডটি পিছলে বেরিয়ে এল। অন্ধকারে বাঁড়ার আগা দিয়ে ভোদার ছিদ্রটি খোঁজার চেষ্টা করছি এমন হয় ঠকাস! শব্দ কানে এল। পরমুহূর্তেই একশো পাওয়ারি বাল্বের লাল আলোয় চোখ ধাঁধিয়ে গেল। এক ঘন্টা যাবৎ অন্ধকারে চেয়ে থেকে এখন চোখ জ্বালা করছে। দু সেকেন্ড চোখ বুজে থেকে বামে তাকালাম। বুকের বামপাশে হৃৎপিন্ডে হাতুড়ির বাড়ি শুরু হয়েছে। সাদিয়া আর আমি একই সঙ্গে বামে তাকিয়ে দেখি সোহেল ভাই এক হাঁটুতে ভর দিয়ে বেডস্ট্যান্ডে ঝোলানো সুইচে হাত দিয়ে রেখেছেন। পরনে গেঞ্জি, লুঙ্গি কিছু নেই। লোমশ বুক ও চওড়া কপালে ফোঁটা ফোঁটা ঘাম। কালো লোমে ঢাকা উরুর মাঝ থেকে মোটা পুরুষাঙ্গ উঁকি দিয়ে বেরিয়ে আছে। লাইটের আলোয় নুয়ে পড়া ভেজা বাঁড়া চিকচিক করছে। ঠিক পাশেই সোহেল ভাইয়ের স্ত্রী পেছন দিক থেকে কনুইয়ে ভর দিয়ে বিছানায় উঠে বসার চেষ্টা করছিল বলে মনে হল। ঘটনার আকস্মিকতায় সবাই জমে গেছি। সদ্য পরিচয় হওয়া ভাবী খানিকটা কাত হয়ে আমাদের দিকে চেয়ে আছে। দু আঙুলে ব্যবহৃত সাদা কন্ডমের মুখটা চেপে ধরে আছেন। শাড়ীর আঁচল বুক থেকে সরানো, লাল ব্লাউজের সবগুলো বোতাম খোলা। সুডৌল স্তনদুটো ডানে হেলে খানিকটা ঝুলে আছে। এক মুহূর্ত গাঢ় বাদামী বোঁটার দিকে চেয়ে চোখ সরিয়ে নিলাম। সাদিয়ার মত তার শাড়ীও কোমরের উপর গুটিয়ে রাখা। সেদিকে চোখ পড়তে ফর্সা মাংসল উরুর মাঝে ছাইরঙা লম্বা চেরাটি চোখে পড়ল। কদিন আগে চাঁছা যোনিকেশ ফ্যাকাশে ভোদার মুখের চারপাশে গাঢ় রঙ নিয়ে খোঁচা খোঁচা হয়ে বেড়ে উঠছে। এক মুহূর্তে এতকিছু দেখে ফেলার পর যেন সকলের হুঁশ ফিরল। ধপ করে বিছানায় শুয়ে ভাবী একহাতে কোমর থেকে শাড়ী নামিয়ে অন্যহাতে বুকের উপর আঁচল টেনে দিল। শাড়ী টেনে আনলেও ভাবীর উঁচু স্তন থেকে ঠেলে ওঠা বোঁটা স্পষ্ট চোখে পড়ছে। সেদিকে তাকিয়ে থাকায় ভাবীর সঙ্গে চোখাচোখি হয়ে গেল। আমি দ্রুতহাতে সাদিয়ার শাড়ী নামিয়ে দিলাম। সে ও ভাবীর মত বুকের উপর আঁচল টেনে নিল। পুনরায় সোহেল ভাইয়ের দিকে তাকিয়ে বুঝলাম সে এতক্ষণ সাদিয়ার সবুজ ব্লাউজে ঢাকা বুকের দিকে তাকিয়ে ছিল। আমার লালা লেগে বোঁটার জায়গাদুটোতে গোল ছাপ পড়েছে। ছোপের নিচ থেকে শক্ত বোঁটা ঠেলে উঠেছে। এতকিছু হয়ে যেতে সময় লাগল মোটে চার-পাঁচ সেকেন্ড। সম্বিৎ ফিরে পেয়ে স্বামীর দিকে তাকিয়ে বিরক্ত হয়ে ভাবী বলল,
"বাত্তি নিভাওনা কেন!"
আমাদের দিকে তাকিয়ে একটি মুচকি হাসি দিয়ে সোহেল ভাই ঠকাস শব্দে বেডসুইচ টিপে লাইট নিভিয়ে দিল।
গোড়ালিতে আটকে থাকা লুঙ্গি কোমরে পেঁচিয়ে সোজা হয়ে বিছানায় বসলাম। ধীরে ধীরে বুকের ধকধকানি কমে আসছে। মিনিট পাঁচেক পর আবারো লাইট জ্বলে উঠল। সোহেল ভাই স্যান্ডো গেঞ্জি আর লুঙ্গি গায়ে জড়িয়ে নিয়েছেন। উনার বৌ ব্লাউজ আটকে অন্যদিকে ফিরে শুয়ে আছে। সাদিয়াও আমার দিকে কাত হয়ে চোখ বুজে রয়েছে। বিছানা থেকে নামতে নামতে ভাই বললেন, "বাইরে যাবা? গেলে আসো।" খাট থেকে নেমে স্যান্ডেল পায়ে দিয়ে তার পেছন পেছন বাইরে বেরোলাম। গ্রামে এলে আর যাই হোক বেওয়ারিশ স্যান্ডেল পেতে অসুবিধা হয়না। ঘরের পাশে উঠোনের এক কোণে দাঁড়িয়ে চাচার বন্ধুটি সিগারেট ফুঁকছে। আমি কাছে যেতেই গোল্ড লীফের প্যাকেটটি বাড়িয়ে দিল, সঙ্গে লাইটার। একটি শলাকা টেনে ঠোঁটে চেপে আগুন ধরিয়ে ভুস ভুস করে ধোঁয়া ছাড়তে শুরু করলাম।
– শেষ করতে পারোনাই?
আঙুলের ফাঁকে সিগারেট রেখে আমার দিকে তাকিয়ে প্রশ্ন করলেন।
– হুঁ?
আমি বুঝতে পারলাম না।
– বুঝোনাই? … হার্ড হয়ে ছিল তোমারটা!
বলে আমার লুঙ্গির দিকে নির্দেশ করলেন। সুতি কাপড়ের সামনের দিকটা একটু বেশিই উঁচু হয়ে আছে।
– ওহ!… হাহা.. আপনি লাইট জ্বালিয়ে ফেললেন, তাই…
আমি বিব্রত ভঙ্গিতে হাসার চেষ্টা করলাম।
– নো প্রবলেম, ইট হ্যাপেনস! আমরাও ভাবছিলাম তোমরা ঘুমিয়ে পড়েছ। কতক্ষণ ধরে করতেছিলা?
– এইতো.. কয়েক মিনিট..
হাত দিয়ে অবাধ্য বাঁড়া চেপে ধরতে ধরতে বললাম। উনি সেটি লক্ষ্য করলেন।
– চাপ লাগতেছে? আমি বৌকে নিয়া বাইরে দাঁড়াই, তোমরা শেষ করে আস?
– আরেহ।। নানা! সমস্যা নাই ভাই!
ভাইয়ের অতি উৎসাহ দেখে ভিড়মি খেলাম।
– আচ্ছা, সারা রাত তো বাকিই আছে.. হেহে..
বলেই বাম হাতে লুঙ্গির উপর দিয়ে নিজের পুরুষাঙ্গটি কচলাতে শুরু করলেন।
– ফ্রেশ হয়ে আসা দরকার।
বলে পশ্চিম দিকের অন্ধকারে হারিয়ে গেলেন, শুধু সিগারেটের আগুনের ছোট্ট বিন্দুটি চোখে পড়ছে।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top