What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কেয়াপাতার নৌকো (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কেয়াপাতার নৌকো – ১ by atanugupta (নাগরদোলার, তুমি রবে নীরবে এবং সহে না যাতনা সিরিজ )

বনিপিসি চলে যাবার পর দিনগুলো নিজের নিয়মেই কাটছিল মিলির। সকালে ঘুম থেকে ওঠা। মায়ের সাথে হাতে হাত মিলিয়ে ঘরকন্নার কাজ সেরে দেওয়া। তারপর বাপী মা বেরিয়ে গেলে একটু টিভি দেখা, মোবাইলে গেম খেলা, গান শোনা।

আলসেমি করে কিছুটা সময় কাটিয়ে তারপর স্নান সেরে খেয়ে নিয়ে একটা ছোট্ট করে বিউটি স্লিপ। বিকেলে মা ফিরলে মায়ের সাথে গল্প। সন্ধ্যেবেলা বাপী ফিরলে বাপীর কোলে ঝাঁপিয়ে পড়ে আদর খাওয়া। তারপর রাত বাড়লে খাওয়া দাওয়া সেরে বিছানায় মায়ের সাথে বাপীর চোদন খাওয়া।

এইভাবেই কাটছিল দিনগুলো আর মিলি প্রহর গুনছিল জামশেদপুরে লীনাদিদির বিয়েতে যাবার। কিন্তু বনিপিসি যা সব বলে গেছে সেসব ভাবলেই মিলির গায়ে কাঁটা দিয়ে ওঠে।

পিসে নাকি খুব দুষ্টু। মিলিকে কাছে পেলে নাকি ছাড়বেইনা। ইসস ভাবতেই কেমন লজ্জা লাগে মিলির। বাপী ছাড়া আর কোন পুরুষমানুষের সামনে কখনো ন্যাংটো হয়নি মিলি। বাপী ছাড়া কেউ তাকে আদরও করেনি। কেউ তার নগ্ন শরীরে হাত দেয়নি।

পিসে আদর করতে চাইলে কিভাবে দেবে মিলি। তার লজ্জা করবে যে খুব পিসের সামনে ন্যাংটো হতে। বনিপিসি বলেছে পিসে নাকি মিলির কচি গুদটা পেলে সারাক্ষন গুদে মুখ লাগিয়েই বসে থাকবে। আচ্ছা যদি বাপীর সামনে পিসে চোদে মিলিকে!!! ইসস কি লজ্জা। ভাবলেই শরীরে কেমন যেন একটা শিহরন হয় আর থেকে থেকে গুদটা ভিজে ওঠে।

বাথরুমে স্নান করতে করতে মিলি কল্পনায় দেখতে পায় সুবীর পিসে তাকে বিছানায় ফেলে তার গুদে নিজের আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে রাম চোদন চুদছে মিলিকে। আর বাপী তখন মিলির পাশে বসে মিলির মাইগুলো টিপছে আর মিলির চোদন খাওয়া দেখছে। উহহ মা গো। আর থাকতে পারেনা মিলি। এরকম দৃশ্য কল্পনায় আসতে মিলির শরীরে কামের জোয়ার বয়ে যায়। শাওয়ারের নীচে দাঁড়িয়ে জলে ভিজতে ভিজতেই গুদে আঙ্গুল ঢুকিয়ে দেয় মিলি। গুদ খেঁচে রস বার করে তবে শরীর শান্ত হয়।

দেখতে দেখতে বিয়েবাড়িতে যাবার সময় চলেও আসে।
বিয়ের পাঁচদিন আগে ট্রেনে চাপে মিলিরা। জামশেদপুর স্টেশনে বনি একাই গাড়ি নিয়ে নিতে আসে মিলিদের।
সবাই গাড়িতে চেপে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।
বাড়িতে ঢুকতেই সাদরে আমন্ত্রণ জানায় সুবীর আর লীনা।

তাপস আর মঞ্জুলাকে দেখিয়ে বনি বলে সুবীর এই হচ্ছে আমার দাদা বৌদি। ওদের ব্যাপারে তো তুমি সবই শুনেছ আমার কাছে। এই হচ্ছে আমার সেই দাদা যে তোমার বৌ এর তিনবছর ধরে সেবা করেছে।

সুবীর এগিয়ে এসে তাপসের সাথে হ্যান্ডশেক করে। তারপর মঞ্জুলাকে পা থেকে মাথা পর্যন্ত দেখে নমস্কার করে।
বনি বলে বৌদিকে কেমন লাগল তোমার?
সুবীর বলে দারুন।

বনি বলে দারুন তো লাগবেই। বৌদির ফিগারটা দেখেছ কি সেক্সি?
সুবীর জিভ দিয়ে ঠোঁটটা চেটে বলে কই আর দেখলাম?
বনি বলে সময় হলেই সব দেখতে পাবে।

মিলি নিচু হয়ে প্রণাম করে সুবীরকে। সুবীর দুহাতে মিলিকে ধরে তুলে গালে একটা চুমু খেয়ে মিলির পাছাটা আলতো করে টিপে দেয়। মিলি লজ্জা পেয়ে যায়। সুবীর বলে আরে লজ্জা পাচ্ছিস কেন মিলি? তোর পিসি আমাকে সবই বলেছে। তোর লীনা দিদিকেও তো এমনি ভাবেই আদর করি আমি।

লীনা তাপস আর মঞ্জুলাকে প্রণাম করে তাপসের পাশে গিয়ে নিজের মাইগুলো তাপসের বাহুতে ঠেকিয়ে দাঁড়িয়ে আছে। একটা ক্যামিসোল আর শর্টস পরে আছে লীনা। ভেতরে ব্রা প্যান্টি কিচ্ছু নেই। ঝুঁকে তাপসদের প্রণাম করার সময় লীনার বড় বড় দুধেল মাইগুলো প্রায় পুরোটাই বেরিয়ে চলে আসে। দেখেই তাপসের ধোন শক্ত হয়ে যায়।

লীনা বলে লজ্জা কিসের রে মিলি? পিসেমশাই এর কাছে লজ্জা পায় না কি কেও? এই দেখ আমি কি মামার কাছে লজ্জা পাচ্ছি? বলে তাপসের হাতে নিজের মাইগুলো আরো জোরে চেপে ধরে।
বনি বলে যা লীনা ওদের রুমে নিয়ে যা।

লীনার পিছু পিছু ওর তিনজনে এগিয়ে যায়। পেছন থেকে মঞ্জুলার পাছার দুলুনি দেখে সুবীর বনিকে বলে কি সেক্সি গাঁড় মাইরি তোমার বৌদির। এরকম গাঁড়ওয়ালী মালকে শালা মাল খেয়ে ন্যাংটা করে চুদতে হয়।

বনি বলে হবে হবে সব হবে। এমনি এমনি কি ওরা পাঁচদিন আগে থেকে এসেছে? তোমার চোদন খাবে বলেই তো এসেছে। তোমার বাঁড়ার সাইজ দেখলেই বৌদি গুদ গাঁড় কেলিয়ে শুয়ে পড়বে। আর মিলিও খাসা মাল। গুদটা ভীষন টাইট। লীনার থেকেও মিলিকে চুদে বেশি মজা পাবে।

রুমে ঢুকে লাগেজ রেখে ফ্রেশ হয়ে নেয় ওরা। তাপস আর মঞ্জুলা একটা ঘরে থাকবে। আর মিলি থাকবে লীনার সাথে। লীনার সাথে মুহূর্তের মধ্যেই ভীষণ ভাব হয়ে যায় মিলির।

একটু পরে চা জলখাবার এনে বনি ডাকে সবাইকে। খেতে খেতে গল্পগুজব চলতে থাকে। মঞ্জুলা লক্ষ্য করে সুবীর সারাক্ষন তার শরীরটা চোখ দিয়ে গিলছে। এক অজানা সুখের আশঙ্কায় বুকের ভেতরটা কেঁপে কেঁপে ওঠে মঞ্জুলার। চা টা শেষ করে স্নান করতে বাথরুমে ঢোকে মঞ্জুলা।

স্নানের পর বনি এসে মঞ্জুলাকে বলে আমার বর তো তোমাকে দেখেই ফিদা হয়ে গেছে গো বৌদি। শুধু সময়ের অপেক্ষায় আছে তোমার ওপর ঝাঁপিয়ে পড়তে।
মঞ্জুলা বলে আমার কিন্তু ভীষন লজ্জা করছে বনি।

বনি বলে আরে রাখো তো তোমার লজ্জা। সুযোগ পেয়েছ চুদিয়ে নাও। কত মেয়ে বৌ অন্য পুরুষকে দিয়ে চোদাবার জন্য সারাক্ষন ছোঁক ছোঁক করছে কিন্তু সুযোগ পাচ্ছেনা বলে গুদের জ্বালায় জ্বলেপুড়ে মরছে আর তুমি কিনা সুযোগ পেয়েও হারাতে চাইছ। ওরকম বাঁড়া চাইলেই সবসময় পাওয়া যায় না কিন্তু। দেখ দাদা রাজি। মিলিরও আপত্তি নেই। আমাদেরও কোন আপত্তি নেই। তাহলে তোমার লজ্জাটা কিসের?
মঞ্জুলা আর কিছু বলে না। শুধু একটু হাসে।

দুপুরে জমিয়ে একটা ভোজ খেয়ে একঘুম দেয় সবাই। সন্ধ্যেবেলা লীনা আর মিলি আসেপাশে একটু ঘুরে আসে। মিলি লক্ষ্য করে লীনার প্রচুর ছেলে বন্ধু আছে। দু পা ছাড়া ছাড়া একজন করে লীনার সাথে এসে কথা বলছে। লীনাও বেশ হেসে হেসে ওদের সাথে ইয়ার্কি ঠাট্টা করছে।

আবছা অন্ধকার মত একটা গলিতে একটা ছেলে তো ইয়ার্কি করতে করতে লীনার কুর্তির নীচে হাত ঢুকিয়ে লেগিংসের ওপর থেকেই গুদটা টিপে দিল। দেখে লজ্জায় লাল হয়ে যায় মিলি।

ফেরার পথে লীনা বলে বুঝলি মিলি এরা সবাই আমার খুব ক্লোজ ফ্রেন্ড। একসময় এদের সাথে প্রচুর মস্তি করেছি। তাই এখনো সম্পর্কটা সেরকমই রয়ে গেছে।
মিলি বলে ক্লোজ ফ্রেন্ড নাকি লাভার?

লীনা বলে না রে লাভার নয়। এরা সবাই ফ্রেন্ড। আমি সবার সাথেই খুব ফ্রিলি মিশি তো।
মিলি মনে মনে বলে হুঁ সে তো দেখতেই পাচ্ছি। এত ফ্রি যে রাস্তাঘাটে তোমার গুদ টিপে দেয়।
মিলির মুখের ভাব লক্ষ্য করে লীনা বলে ছেলেদের সাথে মেলামেশা করলে একটু আধটু ননভেজ চলে বুঝলি?
মিলি বলে হুঁ বুঝলাম
লীনা বলে তোর বয়ফ্রেন্ড কটা?
মিলি বলে একটাও নেই

লীনা অবাক হয়ে বলে সে কি রে? তুই এত মিষ্টি দেখতে তোর পেছনে ছেলেরা ঘোরে না?
মিলি বলে হ্যাঁ ঘোরে তো। কিন্তু আমি পাত্তা দিই না কাওকে।
লীনা বলে বুঝেছি তুই তোর বাবার প্রেমেই মজে আছিস।
লীনার কথায় লজ্জা পায় মিলি।

লীনা বলে দূর লজ্জা পাচ্ছিস কেন? আমিও তো আমার বাবার সাথে করি নাকি।
কথায় কথায় ওরা বাড়ি চলে আসে। রাত্রে খাওয়া দাওয়ার পর মিলি আর লীনা রুমে চলে যায় শুতে।
বিছানায় শোবার পর লীনা বলে এবার বল তোর কাহিনী।
মিলি ভ্রু তুলে জানতে চায় কিসের কাহিনী?

লীনা বলে আরে ইয়ার তোর সাথে তোর বাবার প্রথম বার হল কিভাবে? তুই পটিয়েছিলিস মামাকে? নাকি তাপস মামা তোকে পটিয়েছিল?
মিলি অস্বস্তিতে পড়ে যায়। কি বলবে ভেবে পায়না।

লীনা ওর গায়ে হাত রেখে বলে দেখ আমরা তো বন্ধুর মতন। দুজনেই জানি দুজনের ব্যাপারে তাহলে আর লজ্জা পাচ্ছিস কেন? বলে ফেল।
মনের দ্বিধা কাটিয়ে একটু একটু করে সব ঘটনাই বলে দেয় মিলি। কিভাবে সে মনে মনে বাপীকে নিয়ে কল্পনা করত। তারপর বাপীর সহকর্মীর মেয়ের বিয়েতে ওরা দুজন বাপ মেয়ে গিয়েছিল। যাবার পথে কি কি ঘটনা ঘটেছিল থেকে কিভাবে সেই রাত্রে লজের রুমে বাপীর সাথে তার সঙ্গম হল, কতটা সুখ পেয়েছিল সবই উজাড় করে দেয় লীনার কাছে।

মিলির কাহিনী শুনে লীনা বলে বাহ তোদের কাহিনী নিয়ে তো সিনেমা বানানো যায় রে। বাবা মেয়ের দুষ্টু মিষ্টি প্রেম।
লজ্জায় হেসে ফেলে মিলি।

তারপর লীনা কে জিজ্ঞেস করে তোমার সাথে পিসের কিভাবে শুরু হল?
লীনা বলে "সে এক দারুন ঘটনা। একদিন হল কি"

বলে লীনা শুরু করে তার কাহিনী –

আমার তখন সবে তেরো বছর বয়স। সময়টা ছিল বর্ষাকাল। সেই সময় আমার প্রথম মাসিক শুরু হল। বাইরে অঝোর ধারায় বৃষ্টি আর এদিকে আমার প্যান্টির ভেতরেও সমানে রক্তধারা অব্যাহত। গা ম্যাজ ম্যাজ করছে। তলপেটে ভীষন ব্যাথা। স্কুল যেতে পারিনি।

চুপচাপ নিজের রুমে শুয়ে ছিলাম সারাদিন। সন্ধ্যেবেলা বাবা এসে আমার সাড়া শব্দ না পেয়ে মা কে জিজ্ঞেস করল আমার কথা। মা তখন বলল আমার এই অবস্থা। বাবা আমার রুমে এসে মাথায় হাত বুলিয়ে বলল কি রে খুব কষ্ট হচ্ছে? আমি বললাম হ্যাঁ গো বাবা। খুব ব্যাথা করছে। বাবা আমার টপটা তুলে পেটে হাত বুলিয়ে বলল এসময় ব্যাথা হয়েই থাকে। চিন্তা করিস না। ঠিক হয়ে যাবে।

মাসিক শেষ হবার দুদিন পরে দেখলাম আমার শরীরটা কেমন যেন আঁকু পাঁকু করছে। কোন কিছু ভালো লাগছেনা। কেমন যেন একটা অস্থির ভাব শরীরে। তখন আমার টেনিস বলের মত মাই হয়েছে। মাইগুলো কেমন যেন সুড় সুড় করছে।

স্কুল থেকে বাড়ি এসে নিজের রুমে পড়ছিলাম। সন্ধ্যেবেলা বাবা এসে আমার পাশে বসল। আমার পিঠে হাত রেখে জিজ্ঞেস করল কি রে শরীর ঠিক আছে তো?

বাবা এরকম আগেও আমার পিঠে পেটে জাং এ হাত রেখেছে। কিন্তু কখনো কিছু মনে হয়নি। সেদিন পিঠে হাত রাখতেই কেমন যেন কারেন্টের শক খেলাম মনে হল। শরীরের ভেতরটা আবার আনচান করতে লাগল।

আমি বললাম আমার কিছু ভালো লাগছেনা বাবা।
 

Users who are viewing this thread

Back
Top