What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কচি ছেলের শখ - by Debika

দীপমালার কথা :

আমি দীপমালা।বয়স ছত্রিশ।আমার বর প্রদোষ।আমাদের একমাত্র সন্তান টিটো।ওর বয়স খুবই কম, কিন্তু এই বয়সেই মারাত্মক পেকে গিয়েছে।অতিরিক্ত মোবাইল ঘাঁটার ফল।পানু ভিডিও তো দেখেই,তার উপর মিল্ফটুন আর অন্যান্য ইনচেস্ট কমিকস পড়ে ছেলের শখ হয়েছে মায়ের পোঁদ মারার।

সেদিন দুপুরে ওকে ভাত খাইয়ে দিচ্ছি,ছেলে আবদারের সুরে বললো,"মাম্মা,মিল্ফটুনের ওই কমিকসগুলোতে আমার মতো পুঁচকে ছেলেরা মায়েদের পোঁদে নুনু ঢোকায়!তাহলে আমি তোমার পোঁদে আমার নুনু ঢোকাতে পারব না কেন?"

আমি ওর কথায় প্রথমে হেসে উঠলাম।তারপর মৃদু ধমকের সুরে বললাম,"শোনো,ওসব কমিকসেই সম্ভব!বাস্তবে কোনো ছেলেই নিজের মায়ের পোঁদ মারে না।তুমি বড় হলে একটা ফুটফুটে সুন্দরী মেয়ের সঙ্গে তোমার বিয়ে দিয়ে দেব,তারপর নাহয় তুমি প্রাণভরে তার পোঁদে নুনু ঢুকিও!"

টিটো অবুঝ গলায় বললো,"কেন মাম্মা?তুমিও তো অনেক সুন্দরী!তাহলে আমায় আবার বড় হয়ে অন্য কোনো সুন্দরী মেয়েকে বিয়ে করে তার পোঁদে নুনু ঢোকাতে হবে কেন?না না বাবা!আমি বড় হওয়া পর্যন্ত অত্তোদিন ওয়েট করতে পারব না!ভাতটা খেয়ে নিয়ে আজকেই আমি তোমার পোঁদে নুনু ভরব!"

আমি হেসে উঠলাম আবার।এ হাসি প্রশ্রয়ের হাসি।আমার এইটুকুনি ছেলেটা মনে মনে কত্তো বড় হয়ে গেছে!আর ইনচেস্ট কমিকস তো আমিও পড়ি।পড়তে পড়তে আমারও মাঝে মাঝে ইচ্ছা করে কমিকসের গল্পের মায়েদের মতো আমার টিটোকে ইউজ করতে।কিন্তু তারপর ব্যাপারটা কল্পনা করলেই লজ্জা লাগে!"

টিটোকে ভাত খাইয়ে আমায় রোজ ওকে ঘুম পাড়িয়ে দিতে হয়।ঠিক করলাম,আজ আর গায়ে-মাথায় হাত বুলিয়ে নয়,চোদার আরামে ওকে ঘুম পাড়াব!টিটোর ইচ্ছা আজকেই পূর্ণ করব।

ভাত খাইয়ে ওকে নিয়ে বিছানায় শুয়ে পড়লাম।টিটো আমার পাশে শুয়ে বলল,"মাম্মা,আমি তাহলে প্যান্ট থেকে আমার নুনুটা বার করি?আজ কিন্তু আমি কোনো কথা শুনব না!"
আমি ওকে বললাম,"একটা শর্তে আমি রাজি হতে পারি!তুই যে আমার পোঁদে নুনু ঢুকিয়েছিস,এই কথাটা তোর বাবাকে বলা চলবে না!তোর বাবা কথাটা জানতে পারলে তোকে আর আমাকে দুজনকেই বাড়ি থেকে বের করে দেবে কিন্তু!"

টিটো আমার মাই টিপতে টিপতে বলল,"ঠিক আছে মাম্মা!আমি কাউকে কিচ্ছু বলব না!কমিকসের মা-ছেলেগুলোও বাবাদের লুকিয়েই কাজগুলো করে।বাবারা যখন অফিস যায়,তখন করে।আর এখন আমার বাবাও অফিসে,তাই আমিও এখন তোমার পোঁদুতে আমার নুনু ঢোকাতে পারি!"

ছেলেটা সত্যিই বড় হয়ে গেছে।কীরকম বড়দের মতো করে কথা বলছে!আমি বললাম,"তাহলে চলো,আর বেশি দেরী না করে তোমার কাজ শুরু করে দাও!জলদি কাজ খতম করে তারপর শান্ত হয়ে ঘুমিয়ে পড়ো!"

টিটো শুয়ে শুয়েই ওর হাফপ্যান্টটা পুরো খুলে ফেললো।ওর নুনুটা খাড়া হয়ে আছে।সাইজ মেরেকেটে পাঁচ ইঞ্চি!মুন্ডিটা চামড়ার ভেতরেই ঢাকা।আমি ভাবলাম যে প্রথমে ওটাকে ভেতর থেকে বের করে আনতে হবে।তবে আমার দস্যি ছেলেটা আমার পোঁদ চুদে আরও বেশি মজা পাবে!

আমি ওর নুনুটা আমার ডান হাতের মুঠিতে চেপে ধরে হালকা করে খিঁচতে শুরু করলাম।ও আরামে চিৎকার করতে শুরু করলো।তখন আমি বাঁ হাত দিয়ে ওর মুখটা চেপে ধরলাম।জীবনে প্রথমবার ও এত আরাম পাচ্ছে,চিৎকার তো করবেই।বেচারি ছেলেমানুষ!আমাকেই সবটা সামলাতে হবে।

কিছুক্ষণ নাড়ানোর পরে ওর নুনুর ছোট্ট মুন্ডিটা পুরোটাই বের হয়ে এলো।লাল রঙের মুন্ডি।মুন্ডির মাঝখানের ফাঁকটা থেকে অল্প অল্প কামরস বেরোচ্ছে।আমি ওকে ছেড়ে দিয়ে বললাম,"নে,এবার আমার পোঁদে ভর্!….."

এইবার আমি ওর দিকে পিছন ফিরে শুয়ে ম্যাক্সি তুলে আমার পাছাটা ওর সামনে উন্মুক্ত করলাম।ও প্রচন্ড উত্তেজিত হয়ে পড়েছে।আমার পিছনে শুয়ে এবার ও আমার পোঁদের ফুটোয় ওর নুনুর মাথাটা ঢোকাবার চেষ্টা করলো।ওর নুনুর মাথাটা বেশ ছোটো,তাই খুব সহজেই আমার পায়ুপথে 'পুচ্' করে একটা শব্দ করে করে ঢুকে গেলো,আর আমারও খুব বেশি কষ্ট হলো না।

আমি হেসে ছেলেকে বললাম,"নে,এবার আস্তে আস্তে তোর পুরো নুনুটাই ভরে দে তোর আদরের মাম্মার পোঁদে!আর দেরী করিস্ না!….."

টিটো এবার একটার পর একটা ছোট্টো ছোট্টো ঠাপ মেরে ওর খাড়া নুনুটা আমার পোঁদের ভেতরে একটু একটু করে ঢুকিয়ে দিতে শুরু করলো।পাঁচ মিনিটের মধ্যেই টিটোর গোটা নুনুটা আমার পোঁদের মধ্যে জায়গা করে নিলো।

আমি বললাম,"এবারে তোর নুনুটা জোরে জোরে আমার পোঁদের গর্ত দিয়ে ঢোকা-বেরোনো করাতে থাক্!দেখবি,দারুণ আরাম পাবি!আবার যেন একেবারে বের করে ফেলিস্ না!….."

টিটো ওর ডান হাতটা দিয়ে আমার মুখ চেপে ধরে বিজ্ঞের মতো বললো,"আমি সব জানি মাম্মা!তুমি এখন বেশি কথা না বলে চুপচাপ এনজয় করো আর আমাকেও এনজয় করতে দাও!….."

আয়ুষ্মানের কথা :

আমি আয়ুষ্মান,ওরফে টিটো।আমি এখন আমার পেয়ারি মাম্মা,আমার দীপমালারাণীর ডবকা পোঁদ মারছি।মাম্মা এতক্ষণ ধরে অনেকটা গল্পই তোমাদেরকে বলে দিয়েছে।এবার তোমরা মাম্মাকে চুপচাপ মজা নিতে দাও,বাকি গল্পটা না হয় আমিই বলে দিচ্ছি!

প্রথমেই বলি,ইন্টারনেটে মিল্ফটুন কমিকস পড়েই আমার নিজের মায়ের প্রতি একটা নিষিদ্ধ আকর্ষণ তৈরি হয়েছে।এইটুকু বয়সেই আমি জানি যে মেয়েদের সামনের হিসি করার ওই চওড়া ফুটোটাকে বলে 'পুসি' বা 'ভ্যাজাইনা' আর পিছনের হাগু করার ওই ছোট্টো এইটুকুনি কোঁচকানো ফুটোটাকে বলে 'অ্যাস' বা 'এনাস'।

আমি চাইলে মাম্মার গোলাপি পুসিতেই আমার নুনু ঢোকাতে পারতাম,কিন্তু কমিকস পড়ে জেনেছি যে ওটা নাকি বাবাদের জন্য,আমাদের জন্য নয়।তাই ছেলেরা মায়েদের পিছনের ওই হাগু করার ছ্যাঁদাটায় নুনু ঢুকিয়েই 'অ্যানাল সেক্স' করে।তাছাড়া মেয়েদের ওখানে নুনু ঢুকিয়ে চুদলে ছেলেরা নাকি পুসির চেয়েও বেশি আরাম পায়!এই কথাটা যে ঠিক কতটা সত্যি,তা আমি এখন হাড়ে হাড়ে টের পাচ্ছি!

আমি অবশ্য কখনও দীপমালারাণীর (পাপা মাম্মাকে এই নামেই ডাকে,তাই আমিও ডাকছি) ওই পুসিতে নুনু ঢোকাইনি,কিন্তু এ যেন স্বর্গসুখ!প্রতিবার আমি আমার সুন্দরী মাম্মার টাইট পোঁদে নুনু ঢোকাচ্ছি,আর আমার গোটা শরীরটা অসহ্য আরামে যেন কেঁপে কেঁপে উঠছে!

আমি জানি যে আমার বয়স ভীষণ অল্প আর নুনুর সাইজও খুব ছোটো!তবুও আমি যথাসাধ্য চেষ্টা করে চলেছি যাতে যে আরাম পাপা রোজ রাতে বিছানায় মাম্মাকে দেয়,ঠিক সেইরকম আরাম মাম্মা যেন আমার থেকেও পায়।

একটু পরে আমি মাম্মাকে বিছানায় কুকুরের মতন করে বসালাম।তারপর নিজে পিছন দিক থেকে মাম্মার গায়ের উপর উঠে মাম্মার কোমরে চড়ে বসলাম।এবার পিছন থেকেই দুহাতে মাম্মার নরম মাইগুলো চটকাতে চটকাতে ফুলস্পীডে মাম্মার পোঁদ মারতে লাগলাম।

কিছুক্ষণ পোঁদ মারার পরে মাম্মা চোদা খেতে খেতেই হঠাৎ আদুরে গলায় আমাকে বললো,"কীরে টিটো,আর কতক্ষণ আমার পোঁদ চুদবি?মাল বেরোবে না নাকি?"

মাম্মার মুখ থেকে এইরকম মিষ্টি কথা শুনে আমার আরাম হঠাৎ দ্বিগুণ হয়ে গেলো।আমি বুঝতে পারলাম যে এক্ষুণি আমার নুনু দিয়ে মাল বের হবে!আমি কমিকসের ছেলেগুলোর মতো করেই চেঁচিয়ে মাম্মাকে বলে উঠলাম,"মা-ম্-মা!আয়্যাম কামিং ইনসাইড ইয়োর লাভলি সুইট অ্যাস্!!….."

মাম্মা আমার দিকে মুখটা ফিরিয়ে বললো,"কাম বেবি! কাম ইনটু ইয়োর মাম্মা'স ডার্টি রেক্টাম! ফিল মাই টাইট অ্যাসহোল উইথ ইয়োর হট সিমেন,মাই ডিয়ার সন!!….."

আমি আর কিছু বলতে পারছি না!শেষটুকু তোমরা আমার মাম্মার মুখ থেকেই শুনে নাও!আমি মাম্মার ঘামে ভেজা পিঠে পাগলের মতো কিস করতে করতে আর মাম্মার টাইট মাইদুটো জোরসে কচলাতে কচলাতে কোন্ সুখের সাগরে ভেসে যাচ্ছি…………

দীপমালার কথা :

আমার পোঁদের ভিতরে টিটো ওর জীবনের প্রথম বীর্যপাত করলো।আমি টের পাচ্ছি,আমার রেক্টামটা ওর গরম মালে আস্তে আস্তে ভরে যাচ্ছে।প্রায় পাঁচমিনিট ধরে আমার পোঁদের ভিতরে মাল ছাড়ার পর ওর ক্লান্ত শরীরটা আমার পিছন থেকে খসে গেলো।

টিটো ন্যাংটো অবস্থাতেই বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়লো।আমি একটা চটি গল্পের বই নিয়ে পড়তে শুরু করলাম।আজ আমি খুশি।
 

Users who are viewing this thread

Back
Top