What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
শর্ত -১ by Joyrou.ar

আমার সাথে পিউর আলাপ দু বছর ধরে। ও আমাকে মন থেকে ভালোবাসতো , আমিও বাসতাম । এই দুই বছরে আমার কাছে যে কতবার চোদন খেয়েছে তার ঠিক নেই । ও খুব চোদা খেতে ভালোবাসতো । তাই আমি ওকে বিয়ে করে নেব বলে ঠিক করলাম ।

পিউর একটা বোন আছে। পিউকে পটানোর জন‍্য দু বছর আগে ওর বোন অদিতি কে পটিয়েছিলাম। তাই অদিতি আর আমার মধ‍্যে খুব ভাল সম্পর্ক। এত ভাল যে ও আমাকে ওর গুদ চুদতেও দেয়। মাঝে মাঝে পিউকে মিথ্যে কথা বলে ওর বোনকে নিয়েআমার ঘরে নিয়ে এসে অদিতিকে চুদতাম।

বিয়ের আর দুই দিন বাকি , অদিতির ফোন এল । অদিতি বলল ওর বাড়িতে গিয়ে ওকে ঠাপাতে হবে । কথা সুনে বুঝলাম বিয়েতে ও খুসি না। আমি অদিতিকে শান্ত করার জন‍্য বাইক নিয়ে বেরলাম।

পিউ দের বাড়ির সবাই বাজারে গেছে। আমি সোজা অদিতির রুমে। আমাকে দেখেই কেদে দিল আর জরিয়ে ধরল। আর বলল- আমাকে ভুলে যাবে না তো। আমি ওর চোখের জল মুছে দিয়ে একটা কিসস করলাম আর ওর ডাসা ডাসা দুধ চাপতে চাপতে বললাম- সোনা আমার তোমার এই দুধ খেতে ডাকলে আমি বাসর ঘর থেকেও চলে আসব।

এই বলে ওর জামা খুলে দিলাম । আর দুধ চুসতে লাগলাম। ও আমাকে পাগোলের মতো কিস করতে লাগল । ওর হাত প্রতিবারের মতো আমার ধনের কাছে যেতে লাগল । এক সময় ও আমার ধনটা খপ করে ধরে ফেলল। আমার আট ইঞ্ছি ধনটা প‍্যান্টে আটকাছিল। ও হাত দিয়ে বাইরে নিয়ে আসল। ওর চোখে চোখ রাখলাম । ও বুঝতে পারল আমি কী চাইছি। ও ঠেলা দিয়ে আমাকে খাটে ফেলে দিল আর আমার ঠাটানো বাড়াটা মুখে পুরে নিল। অদিতি ভাল চুসতে পারে । প্রায় পাচ মিনিট চোসার পর ও বলল নাও এবার করো।

আমি ওকে জাপটে ধরে আমার নিচে নামিয়ে আনলাম । ওর নিচের সব খুলে দুরে ফেলে দিলাম , আর উপরে সুধু ব্রা টা রাখলাম। অদিতির দুধ গুলো এত গোল যে ব্রা পরলেও ওনেক টুকু দুধ দেখা যায় যেটা আমার খুব ভালো লাগে।এরপর সুরু হল ঠাপ,,, অদিতির লাল গুদ দিয়ে আমার ধন যাচ্ছে আর আসছে। আর অদিতি মনের সুখে গোঙাচ্ছে-আ আআআআ আহহ উউ উমম উউহহহহ মাআ আআ আআ ।

আমি অদিতির একটা পা কাধে নিয়ে আর দু হাতে দুধ দুটো সাপোট্ করে ঠাপিয়ে চলেছি। অদিতি তখন ভুলে গেছে যে এটা ওর বাড়ি। ও মন খুলে চেচিয়ে যাচ্ছে ঠাপের তালে তালে। আমি বললাম -আরে মাগিএটা তোর বাড়ি এত গলা ফাটাচ্ছ কেন?

এমন সময় মনে হল দরজা দিয়ে কে যেন ঘরে ঢুকল। আমি গুদে ধনটা রেখেই ঘুরে তাকালাম আর সাথে সাথে আমর বিচি মাথায় উঠে গেল ।
সামনে আমার হবু বৌ কটমট করে আমার দিকে তাকিয়ে আছে। আমি কী বলব বুঝতে পারলাম না। হঠাৎ অদিতি বলে উঠল সরি দি। পিউ আমার দিকে তাকিয়ে বলল কাজ শেস করে আমার ঘরে আস। বলে হন হন করে বেরিয়ে গেল, অদিতি বলল তোমার কোন চাপ নেই দি যদি বিয়ে না।করে তো।আমি টরব বিয়ে তোমাকে।

আমি কথা না বলে মাল ফেলানোর জন‍্য জোরে জোরে বড় বড় ঠাপ মারতে লাগলাম। আরো কুড়িটা ঠাপ মেরে ওর গুদে আমার মাল ঢেলে দিলাম। এরপর খাটে সুয়ে হাপাতে লাগলাম । ও আমার বাড়াটায় লেগে থাকা বীর্য চেটে চেটে খেতে লাগল।
ওরা দুই বোন খুব চোদন খেতে ভালো বাসে।

অদিতিকে ঘরে রেখে জামা প‍্যান্ট পরে পিউর ঘরে গেলাম ।আমার জন‍্য আজ কী অপেক্ষা করছে কি জানে? ঘরে গিয়ে দেখি পিউ সুয়ে আছে আমি ডাকতেই আমার কাছে এসে বলল -কী দিইনি তোমাকে কেন এমন করলে? এই নিয়ে অনেক গন্ডোগোল হল সেশমেশ একটা কথাই হল যে পিউ একটা শর্ত দেবে আর সেটা পালন করতে হবে , আমি তো রাজি হলাম তবে ও যখন শর্ত দিল তখন আমার মাথায় বাজ পরল। পিউ বলল- তুমি আমার সামনে ওন‍্য মেয়েকে চুদেছ এবার তোমার সামনে তোমার বৌকে চুদবে তাও বাসর রাতের দিন।
এই বলে পিউ ঘর থেকে বেরিয়ে গেল আর আমি তখনো ভাবছি কী হল ব‍্যপরটা।

আমার এই শর্ত মানা ছারা উপায় ছিল না।

এরপর আমাদের বিয়ের ধুম লেগে গেল। বিয়ের কাজের চাপে সব ভুলে গেলাম , পিউ আর ওই প্রসঙ্গ তোলেনি,, হয়ত রাগের চোটে বলেছিল ভুলে গেছে। আমাদের ধুমধাম করে বিয়ে হল ।খুব মজা হল।

এরপর এল আমাদের বউ ভাত । সারাদিন কাজ করে গেস্ট দের ডাকা , খাওয়া দাওয়া সব শেষ করে রাত যখন এগারোটা তখন আমাকে সবাই বলল যা তোর টাইম এসে গেছে। আমার আর কি আমার তো সব দিন সোহাগ রাত । তো যাই হোক ঘরে ঢুকলাম র ঘোড়ে ঢুঁকে দেখি আমার ঘর তা সুন্দর করে সাজানো রয়েছে র খাঁটে বসে আছে আমার বউ আর আমার দুই একটা বন্ধু র একটা কালো মতন একটা ছেলে।

আমি বুঝতে পারলাম যে বউ এর সথে গল্প করতে এসেছে। আমার এই ভুল দূর করে দিলো বউ। আমাকে ঘরে আস্তে দেখে বউ বলল আজ আমার প্রতিশোধ এর দিন । আজ আমি আমার শর্ত পূরণ করবো। আমার বুক টা ধড়াস করে উঠলো। তাহলে এই ছিল আমার বউ এর প্লান। তো এরা করা??

আমার বন্ধু তপন কে তো আমি ভিনি স্বাস্থবান ,সুপুরুষ, মিলিটারি তে কাজ করে । আমার ছোট বেলার বন্ধু । আমার র পিউ দের কথা প্রথম থেকে জানে। আর পিউ আরেক জন কে পরিচয় করিয়ে দিলো। সে হলো রকি। পিউর ছোট বেলার বন্ধু। পিউ বলল নাও তুমি ওই সোফা তে বসো আর আমাদের চোদন দেখো। এই বলে সবাই হাহাহা হাহা করে হাসতে লাগলো। আমি পুতুলের মতো সোফাটি বসে পড়লাম।
 

Users who are viewing this thread

Back
Top