What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,016
Credits
220,387
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
একটা নিলে দুটো ফ্রি – ১ by pundarikakhyopurokayostho

বড্ড দেরী হয়ে গেল বুঝলেন সত্যিই বড্ড, দেরী হয়ে গেল দু বছরেরও বেশী সময় হয়ে গেল আমি আপনাদের থেকে কার্যতঃ বিচ্ছিন্নই হয়ে পড়েছিলাম। আসলে অন্যান্য কাজে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলাম যে লেখার ফুরসৎই পাচ্ছিলাম না। তার জন্য আমি আপনাদের কাছে আন্তরিক ভাবে দুঃখিত। আশা করি আমার এই অপরাধ পাঠকবর্গ নিশ্চয় নিজ গুনে ক্ষমা করে দেবেন।

আমার প্রথম লেখা ছিল “বনানী“। সে ছিল অভির বউ হল আমার রক্ষিতা”। যে কাহিনীটা প্রকাশিত হওয়ার পর আপনাদের থেকে প্রচুর কমেন্টস্‌ পেয়ে আমি রীতিমতো অভিভুত। আসলে আমি পুরো কাহিনী শেষ না করে পোষ্ট করাটা বিশেষ পছন্দ করি না। সত্যিই ধন্যবাদ জানাই আমার সকল পাঠকবর্গকে যারা ধৈর্য ধরে সময় নিয়ে আমার গল্পটা পড়েছেন আর তার সাথে সাথে কমেন্টটাও করেছেন।

আপনাদের অকুন্ঠ ভালোবাসাই আমাকে বাধ্য করেছে আবারও ফিরে আসতে। আবার আপনাদের জন্য কলম ধরতে। তাই এটা হল আপনাদের জন্য আমার দ্বিতীয় উপহার। হয়তো একটু ভিন্ন স্বাদের। আশাকরি কেউ নিরাশ হবেন না। যাই হোক এবার তাহলে মূল কাহিনীর দিকে যাওয়া যাক।

আজ রবিবার, ছুটির দিন সক্কাল–সক্কাল ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিয়ে চায়ের কাপ হাতে যেই না নিউজ় পেপারটা নিয়ে সবে মাত্র একটু নাড়া–চাড়া করতে যাব। অমনি দেখি ট্রিং…ট্রিং করে পকেটে রাখা মোবাইলটা হঠাৎই বেজে উঠল।

-“এই সাত সকালে আবার কে ফোন করলো রে ভাই… ধুত্তোর… ভাল্লাগে না আর… সক্কাল বেলা উঠে যে একটু খবরের কাগজটা দেখব তারও আর জো নেই দেখ্‌ছি। যত্তসব আজেবাজে লোকজন এই সাত সকালে উঠে কোনও কাজ–কম্মকিচ্ছু নেই… ফোন করে শুধু লোককে বিরক্ত করছে…”

খানিকটা রেগে গিয়েই ফোনটা হাতে নিয়ে আননোন নম্বর দেখে ফোনটা তুলে ঝাঁঝিয়ে উঠে বললাম–
-“হ্যালো? অ্যাঁকে? কে মশাই আপনি, এই সাত সকালে ফোন করে অযথা বিরক্ত করছেন?”
-“হ্যালো… গুড মর্ণিং স্যর… অ্যাম আই স্পিকীং টু প্রাঞ্জল… মি. প্রাঞ্জল বাগচী?”-অপর প্রান্ত ততধিকশান্ত ভাবে জবাব দিলো।
-“ইয়েস্‌ স্পিকীং… হুজ় দিস়?”-আমিও এবার একটু শান্ত হয়ে জবাব দিলাম।
-“গুড মর্ণিংমি. বাগচী…মাই সেল্ফ দিগন্ত… দিগন্ত দত্ত…”
-“আব্‌বে চোদনা দিগন্ত, তোর কি কোনও কাম–কাজ নেই সক্কালসক্কাল ফোন করে, একে তো কানের মাথা খাচ্ছিস তার ওপর আবার ফর্মালিটি চোদাচ্ছিস্‌…”

ওপার থেকে একটা খ্যাক্‌… খ্যাক্‌ করে হাসির আওয়াজ এলো আর দিগন্ত ব্যাটা বলল–
-“আসলে তুই এতটা রেগে যাবি তা তো ভাবতে পারিনি… তাই ভাবলাম ল্যাঙ্গুয়েজটা চেঞ্জ করেই দেখি তোর রাগটা যদি একটু পড়ে?…”
-“আরে বাঁড়া!!!বল্‌ কেমন আছিস্‌? কলেজের রি–ইউনিয়নের পর তো তোর আর কোনও পাত্তাই নেই ভাই… এখন কোথায় আছিস? কি করছিস্‌? যে অফিসে ছিলিস্‌ সেখানেই সেট্‌লড্‌ নাকি আবার অন্য কোথাও জয়েন–টয়েন করলি নাকি?” পরের পর প্রশ্ন করতে থাকলাম আমি ওকে।

-“আরে তুই তো শালা আমার ওপর এক্কেবারে প্রশ্নের বুল্ডোজ়ার চালিয়ে গেলি… আমি ভালো আছি আর তুই?” মুচকি হেসে জবাব দিলো দিগন্ত।
-“আমিও একদম বিন্দাস আছি…” আমি বললাম।
-“আজকে তো তোর ছুটি তা বাড়ীতে বসে বসে করছিসটা কি? চল্‌ না একটু বসি কোথাও বেশ জমিয়ে আড্ডা দেওয়া যাবে কি বল্‌?…” ও আড়মোড়া ভাঙ্গতে ভাঙ্গতে জিজ্ঞেস করলো।

-“হ্যাঁ তাহলে এসপ্ল্যানেডে যে রেস্টুরেন্টটায় আমরা বসে আড্ডা মারতাম না…সেখানেই চলে আয় ১২টার মধ্যে…”
-“ঠিক আছে আজ তাহলে মিশন এসপ্ল্যানেড ঠিক দুপুর ১২টায়… আমি টেবিল বুক করে দিয়ে নম্বরটা তোকে টেক্সটও করে দিচ্ছি…”
-“ঠিক আছে করে দে… করে দে…”
-“ওকে… রাখি তাহলে?”
-“হ্যাঁ–হ্যাঁ…রাখ্‌ রাখ্‌…”

রেস্টুরেণ্টে ঢুকে দেখলাম নির্দিষ্ট টেবিলের সামনে গিয়ে দেখি এখনও এসে পৌঁছয়নি দিগন্ত। ওর বয়সটা কতই বা আর হবে? হয়ত আমারই মতোহবে বছর ৩৪। আমাদের বন্ধু মহলে সব থেকে সুন্দর দেখতে বোধহয় ওই ছিল। যেমন ফর্সা তেমন লম্বা আবার তেমনই জিম করে পেটানো নির্মেদ একটা চেহারা আর হাইটটাও খারাপ নয় ৬ ফুটের মতো।

মেয়ে মহলে ওর দারুণ কদর। এক্কেবারে প্লেবয় টাইপ অ্যাটিট্যুড। ওর কিন্ত্ত কলেজের মেয়েদের দিকে খুব একটা বেশী আকর্ষণ ছিল না। আন্স্যাটিস্ফায়েড বৌদি থেকে এয়ার হস্ট্রেস কাউকে বাদ দিত না ও। এরা সবাই নাকি ছিল ওর ক্লায়েন্ট। কলেজে পড়তে পড়তেই এটাই ওর পার্ট টাইম জব ছিল। বলতে গেলে পাক্কা মেল জিগোলোতে পরিণত হয়েছিল ও।

কিন্তু ওই যে কথায় বলে না “অল্প বয়সে পাকলে বাল তার দুঃখ চিরকাল” ওরও না ঠিক সেই অবস্থা। নাকি সেই ১৫ বছর বয়স থেকেই ওর বাঁড়াটা গুদন জল খেয়ে আসছে। আর খেয়ে খেয়েই এই অবস্থা করে ফেলেছে। সেই সময় ওর বাংলার দিদিমণিকে দিয়ে সেই যে শুরু করেছিল ও। তারপর থেকে ব্যাপারটা ক্রমেই ওর নিত্য–নৈমিত্তিক কাজে পরিনত হয়। এসবের জন্য তো আমরা আড়ালে–আবডালে ওকে চোদনা দিগন্ত বলেই ডাকতাম। তবে আমি আসার বেশ কিছুক্ষণ পর এসে পৌঁছলো ও।

-“শালা সেই লেট করে আসার রোগটা তোর আজও গেল না দেখ্‌ছি…”

-“দূর শালা,ট্র্যাফিক জ্যামে ফেঁসে গিয়েছিলাম। আর তাছাড়া আমি কি তোর সঙ্গে এখানে প্রেম করতে এসেছি নাকি যে ঠিক সময় এসে পৌঁছতেই হবে? নাহলে আমার ও আমাকে দু’চার কথা শুনিয়ে দেবে? একটা বিশেষ কাজে তোর একটু সাহায্য লাগবে। তাই ডেকেছি…”

-“ও তা–ই বল, দরকার ছাড়া তুই যে আর এমনি এমনি আমার সাথে দেখা করবি না… সেটা না আমিও বুঝতেও পেরেছিলাম… নে…নে… এবার আর ভণিতা না করে আসল কাজের কথাটা বলতো…”

-“হ্যাঁ সেটা তো বলবই,আর বলব বলেই তো তোকে ডেকেছি। কি জানিস তো, অনেক ভেবে দেখলাম একমাত্র তুই হ্যাঁ তুই–ই আছিস যে আমাকে এই সমস্যা থেকে উদ্ধার করতে পারিস্‌। তুই ছাড়া অন্য কারোর পক্ষে কাজটা করাটা বিপজ্জনক কারণ এটা একটা পারিবারিক সম্মানের প্রশ্ন। কাজটা সারতে হবে অত্যন্ত গোপনে। তবে শুরু করার আগে একটু ব্যাকগ্রাউন্ডটা তোর জানা দরকার না হলে পরবর্ত্তী কালে বাকীটা বুঝতে সমস্যা হতে পারে…”

-“বল শুনি, কি তোর সেই বিশেষ কাজ যার জন্য আবার আমাকে ছাড়া তোর চলবেই না?…”
-“বলব বলব, সব বলব… হ্যাঁ তার আগে দাঁড়া অর্ডারটা দিয়ে দি…ওয়েটার???” ও ডাকতেই পাশে একজন দাঁড়ালো।
-“স্যর। আপনারা কি নেবেন?”-ওয়েটার এসে জিজ্ঞেস করলো।

-“কিরে কি নিবি? বলে দে ওকে…”-মেনু কার্ডটা আমার দিকে বাড়িয়ে দিয়ে জিজ্ঞেস করলো দিগন্ত।
-“আমার কোনও চয়েস নেই তুই যা ভালো বুঝবি তাই কর্‌…” মেনু কার্ডটা ঠেলে ওর দিকে সরিয়ে দিয়ে বললাম আমি।
-“ওকে…”বলে দিগন্ত মেনু কার্ডটা দেখে দুজনের জন্যই অর্ডার করে দিলো কফি আর সঙ্গে হাল্কা কিছু স্ন্যাক্সও।
-“ওকে স্যর…” বলে অর্ডার নিয়ে চলে গেল ওয়েটার।

-“যাই হোক এবার আমি আমার ফ্যামিলির সাথে তোর একটু পরিচয় করিয়ে দিই কেমন… আমার ফ্যামিলিতে আমি আর আমার বাবা–মা ছাড়াও আমার দু–বউ আছে। আজ–কালকার দিনে একটু বেশীই বড় তাই না…”

-“তোর মতো ছেলের জন্য দুটো কেন দশটা বউ থাকলেও আমি এতটুকু অবাক হতাম না বিশ্বাস কর্‌…” ওকে ঠেস মেরে হাসতে হাসতে ব্যাঙ্গ করলাম আমি।

-“শালা ফাটা বাঁশে আমার বীচিটা আটকে গেছেতো!… তাই আমাকে বাগে পেয়ে চুলকে দিচ্ছিস বল্‌। চোলকা… চোলকা যত পারিস চোলকা… তবে তার আগে আমার কথাটা মন দিয়ে শোন্‌…শোন্‌ ভাই… একটু শুনে নে…”-বলল দিগন্ত।
-“হ্যাঁ বল্‌ বল্‌…” ওর অবস্থা দেখে আমি হাসতে হাসতে বললাম।
-“শোন তবে…”-ও বলতে শুরু করল।

– “ব্যাপারটার সূত্রপাত বছর দুয়েক আগে থেকে বুঝলি। যখন থেকে আমার বাবা–মা আমার জন্য সম্বন্ধ দেখা শুরু করেছিলেন। আর তুই তো ভালো করেই জানিস আমি তো এই বিয়ে ব্যাপারটাতে এক্কেবারে নাছোড় ছিলাম। কারন এই বিগত ষোলো–সতেরো বছর ধরে রোজ–রোজ বিনা লাইসেন্সে গাড়ী চালানোর মজা নিয়ে এসে হঠাৎ করে কাউকে যদি শুনতে হয় তোমাকে এবার গাড়ী চালানোর জন্য অফিসিয়ালি লাইসেন্স নিতে হবে। না হলে তুমি আর স্টিয়ারিং–এ বসতে পারবে না। তাহলে কার না রাগ ওঠে বলতো ভাই।
 
একটা নিলে দুটো ফ্রি – ২

স্বভাবতঃই আমারও উঠেছিল। তাই বাবা–মার ওপর খানিক রাগ দেখিয়েই প্রথমে দিল্লি তারপর সেখান থেকে ব্যাঙ্গালোরে ট্রান্সফার নিয়ে নিই। আর সেই তখন থেকেই আমি বাইরে বাইরে। যে কোম্পানীতে প্রথম ঢুকেছিলাম সেটা ছেড়ে এখন অন্য একটা ভালো জায়গায় আছি… এই বছর খানেক আগে বাবার অসুস্থতার খবর পেয়ে ছুটি নিয়ে বাড়ী আসি, এসে দেখি বাবা আমার বহাল তবিয়তে আছেন। বুঝলাম বাবার অসুস্থতার ভুয়ো খবর পাঠিয়ে আমাকে ডেকে এনে বিয়ের পিঁড়িতে বসানোর এ এক উৎকৃষ্ট প্রচেষ্টা…”

এরই ফাঁকে দেখি আমাদের খাবার চলে এসেছে…টুক–টাক মুখ চালাতে চালাতে জিজ্ঞেস করলাম–
-“তারপর তুই কি করলি?”

-“কি আবার? সিনক্রিয়েট করার হাল্কা একটা চেষ্টা চালিয়েছিলাম বটে। কিন্ত্ত তাতে কোনও লাভ হলো না বুঝলি… কারণটা হচ্ছে আমার পরিবারের সবাই এব্যাপারে আমার এক্কেবারে বিরুদ্ধে চলে গিয়েছিল… একজনকেও আমার পাশে পেলাম না যে কিনা আমার পাশে দাঁড়িয়ে আমার ফরে কথা বলবে… তারপর সেই সময় আবার কলকাতায় আসার একদিন পরেই সক্কাল সক্কাল ঘুম চোখ খুলেই যদি বাবার কাছে কাউকে ঝাড় খেতে হয় তাহলে কারই না মেজাজটা খিঁচড়ে যায় বল তুই…”

-“ঝাড় খেলি? শেষ পর্যন্ত তুই তাহলে তোর বাবার ঝাড় খেলি… হাঃ–হাঃ–হাঃ… তা কি নিয়ে ঝাড়টা খেলি? একটু শুনি…”
“জানিসই তো যে আমার বাবা একটু রাশভারী গোছের আর তাই বাবাকে আমরা একটু সমঝেই চলি। সেদিন সকালবেলা ঘুম চোখ খুলে ফ্রেশ হয়ে বাজারের ব্যাগটা নিয়ে যেই বেরোতে যাব অমনি পড়্‌বি তো পড়্‌ এক্কেবারে বাঘের মুখে।”
-“কোথায় চললে?”
-“বাবা বাজারে…”
-“বাজারে যাচ্ছ যখন যাও…কিন্ত্ত একটু তাড়াতাড়ি ফেরার চেষ্টা করো…”

-“কেন বাবা?”
-“তোমার সাথে আমার একটু জরুরী কথা ছিল…”
-“ঠিক আছে বাবা…”
যাই হোক সেদিন বাজার থেকে তো ফিরলাম তারপর ব্রেকফাস্টটা শেষ করে সবে উঠতে যাব এই সময় বাবা হঠাৎ বলে উঠলেন–
“বসো–বসো,, তোমার সাথে কথা আছে…”
“কি কথা বাবা?”

“শোনো তবে,বাউন্ডুলেপণা ছেড়ে তোমাকে এবারে সেট্‌ল করতেই হবে। আর সেটা করতে হবে এবছরেই। সেজন্যই আজ বিকেলে তোমার জন্য আমরা মেয়ে দেখতে যাচ্ছি। পছন্দ হলে আজই সব কিছু ফাইনাল করে তবেই ফিরব। আর তাই তোমাকেও যেতে হবে আমাদের সঙ্গে…”

আমি তো আকাশ থেকে পড়লাম…
-“মানে আমার কি ইচ্ছে বা অনিচ্ছের কোনও দাম নেই না তোমাদের কাছে?…বললামই তো আমার একটু সময় চাই এটা নিয়ে ভাবনা–চিন্তা করার জন্য…”

-“ওহঃ সরি, ওই সময়টুকুই যা এইমুহূর্তে দেওয়া যাচ্ছে না তোমাকে। আমাদেরও তো বয়স হয়েছে নাকি। আর বিষয়টাতো নতুন কিছু নয় অনেক দিন ধরেই চলছে। বিগত বেশ কয়েক বছর যাবৎ এটা নিয়ে তুমি আমাদের ঝুলিয়ে যাচ্ছ। আজ যাব–কাল যাব করে, অনেক টালবাহানা করেছ। আর নয়। এর মধ্যেই তুমি আমাদের অনেক মুখ পুড়িয়েছ বাবা, অনেকটা সময় তোমাকে দেওয়া হয়েছে আর নয়,আমরা সবাই যাচ্ছি। তাই আজ তোমাকেও যেতে হবে ব্যস…”

-“ঠিক আছে…”
সেদিন দুপুর তিনটে বাজতে না বাজতেই দেখি আমার কাকু–কাকিমা,আমার পিসি, ছোটমামা–ছোটমামী, আমার মাসী–মেসোরাও এসে গেছেন। আর সঙ্গে লেজুর হয়ে আমার মামাতো ভাই দুটোও এসেছে। তাদের সাথে গোদের ওপর বিষ ফোঁড়া আমার খুড়তুতো বোনটাও এসে হাজির।

-“বা–ব্বা তোকেও আবার হুমকি শুনতে হয় না–কি?”-আমি ইয়ার্কি মেরে বললাম।
-“বলছি না… ঠাট্টা করবি পরে…শোন্‌না আগে…”
-“হ্যাঁ বল্‌ বল্‌…”
-“আজই মেয়ে দেখতে যেতে হবে শুনেই না আমার পা থেকে মাথা পর্যন্ত পুরো আগুন জ্বলে গেল। আচ্ছা বল তো, আমার বাঁড়াটার এই সুদীর্ঘ এত বছরের স্বাধীনতাটা হঠাৎই যদি ‘বউ’ নামক কোনও একজনের দু’পায়েরফাঁকে সারা জীবনের জন্য বন্দী হয়ে পড়ে তখন কারই বা ভালো লাগে। তাই খানিক অনিচ্ছাবশতঃই সেদিন বাবা–মা আর পরিবারের অন্যান্যদের সঙ্গী হয়ে ফুল ব্যাটেলিয়ন নিয়ে গেলাম মেয়ে দেখতে তাদের বাড়ীতে…”

কলিং বেল বাজাতেই ৩৬–৩২–৩৮ ফিগারের মধ্য তিরিশের যুবতী সুন্দরী এক ভদ্র মহিলা ভেতর থেকে দরজা খুলে হাসি মুখে আমাদের সব্বাইকে এক উষ্ণ অভ্যর্থনা জানালেন।

-“আরে… আসুন আসুন… কি সৌভাগ্য আমার!!! পরিমল বাবুর সাথে আমার ফোনে কথা হয়েছিল আগেই…”
-“নমস্কার!!! আমিই পরিমল, পরিমল দত্ত…”-বাবা বললেন।
-“নমস্কার!!! আমি মিনাক্ষী…মিনাক্ষী সরকার…”

-“আসুন আসুন,আপনারা আসুন সবাই আমার সাথে…”-বলতে বলতে উনি আমাদের সবাইকে ড্রয়িংরুমে নিয়ে এলেন।
-“বসুন সবাই এখানে… আসলে ছোট বাড়ী তো বুঝতেই পারছেন…”
-“বাড়ী ছোট তো কি হয়েছে? বাহঃ কি সুন্দর বেশ সাজানো গোছানো আমার তো দেখে বেশ পছন্দই হয়েছে…” আমার মা বললেন।

বাড়ীটা সত্যিই বেশ সাজানো গোছানো বুঝলি… আমার বাবা ওনার সঙ্গে আমার পরিবারের সকলকে আলাপ করিয়ে দিলেন।
-“আচ্ছা আপনারা একটু বসুন বুঝলেন আমি আবার ওদিকটা একটু দেখে আসি… আসলে আমি একা মানুষ তো। বুঝতেই পারছেন সব কিছু আমাকে একা হাতেই সামলাতে হয়… ওদের বাবা থাকলে তো আর কোনও অসুবিধেই ছিল না… তিন বছর আগে উনি আচমকা চলে যেতেই সব দায়–দায়িত্ব এসে পড়ল আমার ঘাড়ে… তবে হ্যাঁ যদিও মেয়েরা আমার খুবই ভালো। খুব বাধ্যও বটে। আমার সুখ সুবিধের ওপর সর্বদা বেশ কড়া নজর ওদের… তবুও আমি তো মা… ওদের জন্য চিন্তা তো একটা হয়েই… তাই না।??? একটু বসুন আপনারা আমি এক্ষুণি আসছি”-বলেই উনি ভেতরে চলে গেলেন।

ওদের বাড়ীতে ঢুকেই না আমার মনের মধ্যে কেন জানিনা একটা চাপা টেনশন হচ্ছিল। এখানে ঢোকার পর থেকেই হাতে–পায়ে আমার কেমন যেন একটা আড়ষ্ঠ–আড়ষ্ঠ ভাব। আমি না পুরো যেন একটা জ্যান্ত মূর্তির মতো বসে আছি। এক্কেবারেনট নড়ন–চড়ন, আর আমার এই অবস্থা দেখে আমার ভাই–বোনগুলো আমাকে নিয়ে হাসাহাসি করছে। তোরই মতো যা–তা বলছে।

খানিক বাদে দেখলাম ভদ্রমহিলা ফেরত এলেন সঙ্গে অপূর্ব সুন্দরী দুটো মেয়েকে নিয়ে। লাল টুকটুকে একটা শাড়ী আর হাল্কা কিছু গয়না পড়ে মাঝখানে দাঁড়িয়ে ছিল একজন। তার বাঁপাশেই আর একজন যমজ। ভদ্র মহিলা তার অন্য পাশে।মেয়ে দুটো যেমন ফর্শা তাদের গায়ের রঙ তেমনি চাবুক ফিগার পুরো ৩৬–২৮–৩৬, যেমন হরিণের মতো টানা–টানা চোখ, তেমনচোখা নাক আর মানানসই পাতলা ঠোঁট। মনে হয় এক্ষুনি র্যা ম্পে–এ নামিয়ে দিলে সঙ্গে সঙ্গে শো–স্টপার হয়ে যাবে।বয়স আন্দাজ ২৪ কি ২৫ হবে বোধহয়।আর সঙ্গে মিসেস সরকারও আর বাকী দুজনের হাতে চা–জলখাবারের ট্রে।

-“দাদাভাই তোর তো পুরো লটারী লেগে গেল রে…”-আমার কাঁধে ধাক্কা মেরে হাসতে হাসতে আমার বোনটা হঠাৎ ফিসফিসিয়ে উঠল।
-“এই চুপ্‌ কর্‌ তুই। এখান থেকে বেরিয়ে না খুব মার খাবি আমার হাতে। দাঁড়া আগে ভালো করে দেখতে দে তো দেখতে দে…”-চোখ পাকিয়ে ওকে ধমক দিয়ে বললাম আমি।

-“ওরে মুখটাবন্ধ কর্‌ রে দাদাভাই। না হলে মুখে না মাছি ঢুকে যাবে।
-“এই তুই চুপ করবি…”
-“ওরে আর বেশী দেখিস্‌ না। বেশী দেখলে না চোখ খারাপ হয়ে যাবে রে…”
-“চুপ–চুপ একদম চুপ…”
-“ওরে শুভ দৃষ্টিটার জন্যও তো কিছু বাঁচিয়ে রাখ্‌…”

আমি ওদের দিকে তাকিয়ে অল্প–অল্প হাসতে হাসতে সবার অলক্ষ্যে কাঁকণ মানে আমার বোনের থাইতে একটা হাল্কা চাপড় মেরে বললাম–
-“তুই আপাতত একটু চুপ কর্‌ প্লিজ়… তোকে আমি পরে দেখ্‌ছি…”

এদিকে ওনারা হাসি মুখে ট্রেগুলো আমাদের সামনের সেন্টার টেবিলটায় নামিয়ে রেখে বললেন–
-“নিন, আপনারা একটু… যৎ সামান্য আয়োজন আর কি… এই আমার বড় মেয়ে তৃণা। আর ও হল আমার ছোট মেয়ে তৃষা। তৃণা মা আমার!!! ট্রে–টা টেবিলে নামিয়ে রেখে গুরুজনদের সবাইকে প্রণাম করো…”

-“হ্যাঁ, মা!!!” তৃণা মুখে একটা মিষ্টি হাসি নিয়ে বড়দের সকলকে নমস্কার করে বলল।
প্রথমে ও আমার বাবাকে দিয়ে শুরু করল তারপর একে–একে সকল গুরুজনকে।

বাবা বললেন–
-“বাঃবেশ ভালো সংস্কার দেখ্‌ছি আপনার মেয়ের! ওর প্রণাম নিয়ে বললেন “বেঁচে থাকো মা বেঁচে থাকো আশীর্বাদ করি সুখী হও মা… খুব সুখী হও…”

-“বুঝতেই তো পারছেন মাথার ওপর তো ওদের বাবা নেই সব কিছু আমাকে একা হাতেই সামলাতে হয় হ্যাঁ–অ্যা, আমার মেয়েরা আমার যথেষ্ঠ খেয়াল রাখে। ওদের বাবার মৃত্যুটাকে আমাকে ভুলিয়ে রাখার চেষ্টা করে আপ্রাণ। ওদের কাজ–কেরিয়ার সামলেও সবসময় ওরা দুই বোনই যতটা সম্ভব সাহায্য করে আমাকে…”বললেন মীনাক্ষী সরকার আমার হবু শ্বাশুড়ি।
 
একটা নিলে দুটো ফ্রি – ৩

মেয়েটাকে দেখে না শালা, আমি আর পছন্দ না করে থাকতেই পারলাম না!!! এদিকে আমার তরফ থেকে গ্রীণ সিগনাল পেয়ে আমাদের গুরুজনেরা আমাদের বিয়ের কথাটা পাকা করে ফেললেন। যথা সময় আমাদের বিয়ের দিনটাও ঠিক হয়ে গেল। সামনের অঘ্রানের ১৫ তারিখ। হাতে বেশী সময় নেই, তাই বিয়ের জন্য আবার দিন কুড়ির ছুটি নিয়ে এসে জোরদার শপিং করতে শুরু করলাম।

আমার বাড়ীর লোকেরা ওদের নিজেদের মতো করে শপিং করতে লাগল আর এদিকে আমরা মানে আমি–তৃণা–মীনাক্ষী দেবী আর তৃণার যমজ বোন তৃষা। তৃষার লুক্‌স, গায়ের রঙ ও ফিগার যেন দ্বিতীয় তৃণা তবে দু’বোনের মধ্যে পার্থক্য একটাই তৃণা একটু মুখচোরা টাইপের কিন্ত্ততৃষা আর মীনাক্ষী দেবী যেমন খোলামেলা–আড্ডাবাজ তেমন হুল্লোড়বাজ তেমনিই আবার হুজুগেও বটে।

শপিং করতে গিয়ে আমাদের চার জনের মধ্যে এমনই ভালো একটা বন্ডিং তৈরী হয়ে গেল যে মনে হল সেটা খুব সহজে ভেঙ্গে পড়ার নয়। কথায় কথায় বুঝলাম আমার থেকে আমার হবু শ্বাশুড়ির বয়ঃ–পার্থক্য খুব একটা বেশী নয়। তবে এই ভরন্ত যুবতী বয়সে বিধবা হলে যা হয়। তাই বোধহয় আমাকে পেয়ে উনি হাতে চাঁদ পেলেন।

আর তৃষা!!! তার কথা কি আর বলব সে তো তার মায়ের থেকেও এককাঠি ওপরে। সে তো সুযোগ পেলেই আড়ালে আবড়ালে নানা আছিলায় আমার মাঝের পায়ে হাত বুলিয়ে দিচ্ছে তবে অবশ্যই তার মা আর দিদির চোখকে বাঁচিয়ে।

যাই হোক বিবাহ–নামক পর্ব টাতো যথা সময় ভালোয় ভালোয় সম্পন্ন হল। কিন্ত্ত এর আসল মজাটা টের পাচ্ছি আমি বিয়ের ঠিক মাস সাতেক বাদে এই এখন, যখন কলকাতা অফিসে ট্রান্সফার নিয়ে ফেরত এলাম। চার দিক থেকে শুধু নেমন্তন্ন আর নেমন্তন্ন ছুটির দিন হলেই শুধু আত্মীয়ের বাড়ী–বাড়ী ঘুরে বেড়ানো।

সেরকমই এই শনিবার গিয়ে ওদের বাড়ীতে গিয়ে হাজির হলাম আমি আর তৃণা। জোড় ছেড়ে বেরনোর পর এ বাড়ীতে আমার প্রথম আগমন। বাড়ীতে সেদিন আমরা চারটে মাত্র প্রাণী। ঠিক হলো দিন কতক থাকব দুপুরে খাবার পর খানিক গপ্প–গুজব করে আমি তৃণার ঘরে বসে একটু রেস্ট নিচ্ছিলাম। ঘুমিয়েই পড়েছিলাম বোধহয়। পরিচিত একটা মিষ্টি গন্ধ নাকে আসতেই না আমার ঘুমটা গেল ভেঙ্গে, চোখ মেলে দেখি তৃণা। দাঁড়িয়ে আছে আমার জন্য চা নিয়ে। যাই হোক আমি উঠে বসলাম।

-“কি–গো লাইটটা জ্বালাওনি কেন? সন্ধ্যে হয়ে গেল তো?”-চায়ের ট্রেটা বেড–সাইড টেবিলে রেখে টিউব লাইটটা জ্বেলে দিয়ে বলল তৃণা…
“ও–হোঃ তৃণা! অনেক বেলা হয়ে গেল না–গো?” –আড় মোড়া ভাঙ্গতে ভাঙ্গতে জিজ্ঞেস করলাম আমি।
“হ্যাঁ তা–আ… অবশ্য একটু হয়েছে বটে…”
“ইস্‌ তাহলে ডেকে দাওনি কেন?”

“একটু বেলা হয়েছে তো কি হয়েছে? সারাদিন তো অফিস–অফিস করে ভাল করে ঘুমতেও পাও না তুমি… তাই ছুটির দিনে একটু ঘুমোচ্ছ যখন, তখন আর ডাকিনি…যাও যাও এখন বাথরুম থেকে হাত–মুখটা তাড়াতাড়ি ধুয়ে এসোতো দেখি, তারপর আমরা একসঙ্গে চা খাবো কেমন…”

তারপর দরজা বন্ধ করে বসে গেল ড্রেসিং টেবিলের সামনে চুল আঁচড়াতে। চুল–টুল আঁচড়ানো হয়ে গেলে ও একটা হাল্কা মিষ্টি পারফিউম মেখে চলে এলো আমার কাছে। এসেই না আমার গা ঘেঁসে শুয়ে পড়ল।আমার জামা–প্যান্টটা খুলতে খুলতে বলল–
-“জানু বারান্দার দিকের জানলাটা কি খোলা থাকবে নাকি দিয়ে দেব?”

আর আমিও ওর সারা গায়ে আঙুল চালিয়ে ওকে আদর করতে করতে বললাম–
-“বেশ তো ফুরফুরে একটা হাওয়া দিচ্ছে ওটা বরং খোলাই থাক বুঝলে…”
-“আচ্ছা তাহলে যদি লাইটটা অন্ততঃ নিভিয়ে দিই তাহলে কি তোমার খুব একটা অসুবিধে হবে?…”

-“ঠিক আছে বড় লাইটটা যদি চাও তাহলে আপাতত তুমি নিভিয়ে দিতেই পার কিন্ত্ত এই নাইট ল্যাম্পটা জ্বালা থাক কি বলো?…”- আমি জবাব দিলাম।
যেমন কথা তেমন কাজ। বিছানায় চা খেতে খেতে ওকে আদর করতে লাগলাম।
-“অ্যাই–অ্যাই কি হচ্ছেটা কি?”
-“কি হচ্ছে মানে? আমি আমার বউকে আদর করছি…”
-“আদিখ্যেতা!!!”
-“আদিখ্যেতা তো আদিখ্যেতা… যাও তো…”

ও মুচকি হেসে আমার আদর খেতে লাগল। আমি আস্তে আস্তে ওর ঘাড়ের কাছে আলতো করে আঙুল বোলাতেই ও ঘাড়টাকে কাত করে শসসসস্‌… করে শিৎকার দিয়ে উঠল।
-“অ্যাই ছাড়ো… ছাড়ো না… আমার কাজ আছে…”

তারপর ধীরে ধীরে আমি আঙুলগুলো নিয়ে এসে ওর কানের লতির তলায় চালাতে লাগলাম ও আবার আরামে আ….হঃ…শসসসস্‌… করে শিৎকার দিয়ে উঠল।
-“উফ্‌… অসভ্য একটা… ছাড়োনা প্লিজ় ছাড়ো আমায়…বললাম তো কাজ আছে আমার…”
-“উহু ছাড়বো না…”
-“আমার কাছে আদর খাওয়া ছাড়া এখন আর কোনও কাজ থাকতে পারে না তোমার…”

আস্তে আস্তে আমি আঙুলগুলো নিয়ে খেলা করতে করতে গলা হয়ে ওর মাইয়ে এসে পৌঁছেছি। আমি ওই দুই মাইয়ের খাঁজে নিজের মুখটা ডুবিয়ে খানিকক্ষণ ধরে ওর শরীরের গন্ধ নিলাম।
-“আহঃ সেকি মিষ্টি গন্ধ…বুঝলি ভাই প্রাঞ্জল…”
-“আরে ছাড়ো না… কেউ দেখে ফেলবে তো?”
-“দেখলে দেখবে যাওতো… নিজের বউকে লাইসেন্স নিয়ে আদর করছি… এতে প্রব্‌লেম কি আছে?”

আদর করতে করতে আ–স্তে আ–স্তে ওর পাতলা ফিনফিনে সবুজ মখমলি নাইটিটার স্ট্র্যাপগুলো কাঁধ থেকে খুলে ফেললাম।দেখলাম ভেতরে ব্রা পড়েনি। তাই পকাৎ করে ওর খাড়া–খাড়া মাইগুলো উন্মুক্ত হয়ে আমার হাতে ধরা দিল। তারপর মাই গুলোকে পালা করে চুষতে লাগলাম।

মনে মনে বললাম–
-“উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌…কি জিনিষ বানিয়েছ গুরু এটা শুধুমাত্র আমার। একমাত্র আমারই এর দ্বিতীয় কোনও দাবীদার আমি সহ্য করব না!!!”

ওর মাইটা না বেশ টাইট বুঝলিমনে হল তৃণারটা তো এতটা টাইট নয় তাহলে কি?… একটু যেন কোথাও কানের পাশে কোথাও গোলমাল হ্যায় ভাই সব্‌ গোলমাল হ্যায়… বাজছে কিন্ত্ত জানিস তো কিছুতে না শিয়োর হতে পারছি না। তাই সমস্ত আশঙ্কা ওর বোঁটাগুলোকে হাত দিয়ে বিলি কাটতে কাটতে খেলতে থাকলাম দেখলাম মাগীক্রমশঃ উত্তেজিত হয়ে উঠে খাটের চাদরটাকে খামচে নিজের শরীরটাকে দুমড়ে মুচড়ে ফেলছে আর গোঁ গোঁ করছে।

বুঝলাম মাগীর সেক্স উঠছে ভালোই। তারপর আ–স্তে আ–স্তে নাইটিটাকে আরও নীচে নামিয়ে দিলাম। আস্তে আস্তে ওটাকে দিলাম ওর শরীর থেকে আলাদা করে। দেখলাম নীচে শালা প্যান্টিটাও হাওয়া!!!চমকের তখনও কিছু বাকি ছিল বুঝলিভাই প্রাঞ্জল,নাইটিটা খুলে ফেলতেই দেখি কি ভাই প্রাঞ্জল, গুদটানা পুরো ঘন কালো বালে ভর্ত্তি। ভাবলাম এই তো শালা কালকেই আমার বউটাকে চুদেছি ওরটা তো পুরো কামানো ছিল আর এই একদিনের মধ্যে এত্ত বালকি করে জন্মে গেল? এ–তো ভাই ইম্পসিব্‌ল… সম্বিত ফিরতেই এবার রেগে গেলাম আমি।

উত্তেজিত হয়ে কড়া ভাষায় জিজ্ঞেস ফিসফিস করে করলাম ওকে–
-“তৃষা, বলো তো তৃণা কোথায়??? আমি কি দোষ করেছি, যে তুমি এইভাবে আমায় ঠকালে?”

আমার এই ব্যবহারে ও বোধহয় একটু হকচকিয়েই গেল। ও হয়ত ভেবেছিল কাজ শেষ করে চুপচাপ বেরিয়ে যাবে,আর আমি টেরও পাবো না। তাই তৎক্ষণাৎ আমার মুখটা একটা হাত দিয়ে চেপে ধরল আর হো–হো করে হাসতে লাগল।

-“আরে আ–স্তে জিজু আ–স্তে!!! কি করছ কি তুমি? তোমার এই চিৎকারে মা যদি চলে আসে তাহলে তুমি–আমি দুজনেই কেস খাবো তাই না, তবে বিশ্বাস করো জিজু!!! যেদিন থেকে তোমাকে আমি প্রথম দেখেছি না!সেদিন থেকেই তোমার এই সুঠাম শরীরটার প্রতি আমার না বড় লোভ হয়েছিল জানো তো?… তার মধ্যে আবার যন্ত্রটাও এমন বাগিয়েছ যে…যে কোনও মেয়েই শুধুমাত্র তার লোভেই তোমার প্রেমে পড়তে বাধ্য।

তাই ভাবলাম তৃণাটা হঠাৎ এতটা লাকি হলই বা কি করে যে আমাকে ছাড়া তোমার মতো এইরকম একটা হ্যান্ডসাম ছেলেকে ও শুধু একা একা ভোগ করবে? আর মাঝখান থেকে আমি আঁটি হয়ে গড়াগড়ি খাবো তা তো হয়না। তাই রিস্কতো একটা আমাকে নিতেই হতো…”-ফিসফিসিয়ে বলল তৃষা।
 
একটা নিলে দুটো ফ্রি – ৪

-“কিন্ত্ত তোমার এই খতরনাক্‌ অ্যাডভেঞ্চারে তোমার শরীরের কত বড় ক্ষতি হয়ে যেতে পারে তুমি কি জানো সেটা?…”-আমি জিজ্ঞেস করলাম।

-“কি ক্ষতি হবে? আমার পেট হয়ে যাবে?… আমি তোমার বাচ্চার মা হয়ে যাবো?… আমি একটা আইবুড়ো মেয়ে এসব হলে লোকে কি বলবে? এসবই ভাবছ তুমি… কি তাই তো?…”

-“আমার কাছে এই মুহূর্তে আমার থেকে তোমার সুরক্ষার প্রশ্নটা সব থেকে বেশী জরুরী… তাই সেদিক থেকে দেখতে গেলে আমি যদি এগুলো ভেবেও থাকি তাহলে কি খুব ভুল ভেবেছি?…”

-“আচ্ছা জিজু একটা কথা বলো তো তুমি আমাকে? আমি যদি অপরিচিত কেউ হতাম তোমার কাছে তাহলেও কি আমার প্রতি তুমি এতটা কনশার্ন হতে?…”- আমার প্রশ্নের জবাবে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিল ও।

-“তুমি তো আমার আত্মীয়। আমার আপনজন, আর নিজের লোকের ভালো চাওয়াটাবুঝি অপরাধ?”-জিজ্ঞেস করলাম আমি।
-“বালাই ষাট,অপরাধ হতে যাবে কোন দুঃখে? নিশ্চয় কোনও অপরাধ নয়। নিজের লোকে আমার ভালো চাইবে নাতো আর কে চাইবে বল জিজু? তবে যে খতরনাক্‌ খেলা আমি খেলতে চলেছি। তাতে যদি আমার ক্ষতিও হয় তাহলে আমার জিজুই আমাকে আবার সেই বিপদ থেকে বাঁচাবে আমি জানি…কি জিজু বাঁচাবে তো আমাকে?”

-“তুমি নিজে তো মরবেই আর আমাকেও মারবে…”-মনে মনে বললাম আমি। কিন্ত্ত ওকে শুনিয়ে শুনিয়ে বললাম–
-“সে তো সব ঠিকই আছে, আচ্ছা একটা কথা বলতো তোমার লাস্ট পিড়িয়ড কবে শেষ হয়েছে?”
-“কেন? চলছে তো আজ চতুর্থ দিন… কিন্ত্ত তাতে কি?”

-“তাহলে তো তোমার সাথে সেক্স করতে গেলে আবার প্রোটেকশনের প্রয়োজন আছে তাই না?…না হলে যে পরে অনেক বড় ক্ষতি হয়ে যাবে…ওই যে কথায় বলে সেফ্‌ সেক্স… একটু ওয়েট করবে প্লিজ় আমি এই যাবো আর এই আসব…”-বলে আমি যেই না বিছানা ছেড়ে নামতে যাবো ওমনি…

-“সত্যি বাপু আমার জিজুটা না একটা হাঁদারাম… বুঝতেই পারছি একে নিয়ে সংসার করতে গেলে আমার দিদির কপালে সত্যিই দুঃখ আছে… তুমি কি চাইছ বলত জিজু? আমি এইভাবে বসে থাকি তারপর কেউ এসে দেখুক আর কুরুক্ষেত্র হোক কি তাই তো?… কোত্থাও যেতে হবে না তোমায়… আমি ডাক্তারকে অলরেডি কনসাল্ট করেছি… সব কিছু জানিয়েছি ডাক্তার বলেছে অসুবিধে নেই একটা ইঞ্জেকশন নিলে এক্কেবারে তিন মাসের জন্য নিশ্চিন্ত… তুমি বরং একটা কাজ করো। তুমি কালই বরং ইঞ্জেকশনটা দেওয়ানোর ব্যবস্থা করো তাহলেই হবে…”

হঠাৎ জানলার দিকে চোখ পড়তেই-“এই দাঁড়াও তো…”-বলে খাট থেকে আমি নেমে পড়ে জানলার কাছে দৌড়ে গিয়ে মুখটা বাড়ালাম দেখলাম জানলার পাশ থেকে যেন একটা ছায়ামুর্ত্তি সরে গেল। আমি নিশ্চিত নির্ঘাৎ কেউ না কেউ তো একজন ছিল যে আমাদের কথা আড়ি পেতে শুনছিল, আর আমি টের পেয়ে গেছি বলে সরে গেছে।

জানলার দিকে তাকিয়ে ফিরে আসতে আসতে ওকে আবার প্রশ্ন করলাম–
-“বলো না তৃষা, আমার একমাত্র বউটা এখন ঠিক কোথায়?”

-“বলতে পারি কোথায় আছে তৃণা। কিন্ত্ত এমনি এমনি তো বলবো না জিজু। আমার যে মুক্তিপণ চাই।না হলে যে তোমার বউকে তো আমি ছাড়তে পারি না…” –নিজের চুলটাকে নিয়ে খেলা করতে করতেএক ষড়যন্ত্রীর হাসি হেসে বলল তৃষা।

-“ওঃ মুক্তিপণ!!! তা বলেই ফ্যালো, কি তোমার সেই মুক্তিপণ যা দিলে আমি আমার প্রানাধিক প্রিয় বউটাকে আবার ফেরত পাবো?…”-একটা দীর্ঘ নিঃশ্বাস ছেড়ে বললাম।
-“তোমাকে স্যাটিস্ফাই করতে হবে আমায়। তবেই আমার হাত থেকে তোমার বউয়ের মুক্তি,নচেৎ নয়…”-কপট হেসে বলল তৃষা।

অস্ফুটে বললাম–
-“ওরে দুষ্টু মেয়ে এই ছিল তোর মনে!!!
-“কিছু বললে জিজু???…”
-“না–না কিছু না… আমার অজান্তে আমাকে দিয়ে খানিকটা তো করিয়েই ফেলেছ,কিন্ত্ত তুমি কি জানো? কিন্ত্ত বাকীটা এগোতে গেলে যে তোমার বিশেষ অনুমতি লাগবে।”-বললাম আমি।

-“আমার অনুমতি? তাও আবার বিশেষ?? ইন্টারেস্টিং!!! কি ব্যাপারে বল???তৃষা প্রশ্ন ছুড়ে দিল।
-“আমি তোমাকে আদর করতে করতে একটা জায়গাতে এসে থমকে গেছি জানোতো সেটা হল তোমার গুদ। বালে ভরা গুদহলে আমার না আবার একদম ভাল্লাগে না বুঝলে…”
-“ও এই ব্যাপার!!! আগে বলবে তো একটু দাঁড়াও আমি একটু আসছি”-বলে বিছানা ছেড়ে নেমে বাথরুমে ঢুকল তৃষা।

শালী উঠে যখন গেল না কি বলব তোকে বাঁড়া!!! ওর পোঁদটা দেখে না আমি তো পুরো ফিদা বুঝলি এক্কেবারে পুরো ফিদা। ঊফ্‌, কি পোঁদ বানিয়েছে বুঝলি প্রাঞ্জল, যেমন ফর্শা দেখতে তেমনই তার গড়ন…ঠিক যেন ওর দিদিরই মতো কচি–কচি দুটো নরম ময়দার তাল সত্যিই অসাধারণ…অসাধারণএকটা পোঁদ… যেন বানানেওয়ালা খুব যত্ন করে সময় নিয়ে কুঁদে কুঁদে বানিয়েছেন দু’বোনকে। যাইহোকবাথরুমে ঢুকে খুটখাট শব্দ করে কিছুক্ষণ বাদে হাতে একটা রেজ়ার নিয়ে ফিরে এলো ও।

-“আচ্ছা একটা রিকোয়েষ্ট করবো তোমায়?… রাখবে কি?”-অনুরোধ করলো তৃষা।
-“কি করতে হবে বলো? ফাটা বাঁশে যখন আটকেছি তখন তুমি যা বলবে আমাকে তাই করতে হবে বলো…আর কি চাই তোমার?”- একটা দীর্ঘশ্বাস ফেলে বললাম আমি।

-“তোমার দাড়ি কামানোর ব্রাশ আর একটু সাবানটা দেবে প্লিজ়…”- অনুরোধ করলো তৃষা।
-“অগত্যা!!!”-বলে খাট থেকে নেমে আমি আমাদের লাগেজটা থেকে ওই দুটো জিনিষ বার করে দিলাম ওকে… ও আবার বাথরুমে গিয়ে নিজের গুদটাতে জল লাগিয়েআর ব্রাশটাকে জলেভিজিয়ে ওর মধ্যে সাবান লাগিয়ে ফিরে এলো ও।

-“নাও এবার নিজের হাতে আমার গুদটা তুমি পরিষ্কার করে দাও তো বাপু…”- আমার হাতে জিনিষগুলো দিয়ে বললো তৃষা।

আমি নিপুন হাতে ওর পিউবিক হেয়ারটা রিমুভ করে বাথরুমে নিয়ে গিয়ে পরিষ্কার করে দিয়ে পাঁজাকোলা করে তুলে নিয়ে এসে ওর ওয়্যাক্সিং করা নির্লোম শরীরটাকে বিছানায় এনে ফেললাম। তারপর ওকে চিৎ করে শুইয়ে ওর গুদে আঙুল ঢুকিয়ে আংলি করতে থাকলাম। বেশ গোলাপী রঙের বেশ টাইট গুদ বুঝলি প্রাঞ্জল।

দেখে মনে হল একদম আচোদা তাও জিজ্ঞেস করলাম ওকে–
-“আচ্ছা এত্ত সুন্দর একটা ফুলকে কোনও দিন কোনও মৌমাছি এঁটো করেনি এও কি আমায় বিশ্বাস করতে হবে…”

-“আ–আহ–আআহ–উহ… এঁটো করার জন্য তো মৌমাছিরা তোমার এই ফুলের চারপাশে সারাক্ষণ শুধু ভন্‌ভনিয়েই বেড়িয়েছে কিন্ত্ত আজ অবধি এই ফুলকে ওরা টাচ্‌ করার সাহস পর্যন্ত করতে পারেনি… কেন জানো?”-অস্ফুটে উত্তর দিল তৃষা।
-“কেন শুনি?”-কৌতুহল মিশ্রিত এক চোখা প্রশ্ন ছুঁড়েদিলাম ওর দিকে।

-“আহ্‌…একটু আ–স্তে তার কারণ আমি এ ব্যাপারে খুব চুজ়ি জানো তো এখনও যে যে গুণ গুলো থাকলে আমি কারোর সঙ্গে বেড শেয়ার করতে পারি সেই সমস্ত গুণ গুলো একমাত্র তোমার মধ্যে ছাড়া আর কারোর মধ্যে পাইনি… তবে ছেলে বন্ধু আমার অনেকই আছে কিন্ত্ত ঐপর্যন্তই ব্যস এর বেশী আর এগোতে দিইনিওদের কাউকে…”-অস্ফুটে উত্তর দিল তৃষা।

তারপর আমি আ–স্তে করে আমার মুখটা ওর গুদের ভেতরে ডুবিয়ে দিয়ে গুদটা চাটতে থাকলাম তাতেই ও, ঊঃআআ–আহ্‌… ইসসস্‌…জিজু…আআআহ্‌…. করে গুঙিয়ে উঠলো আর নিজের একটা হাত দিয়ে ক্লিটটা ঘসতে শুরু করলো। গুদে যেন ওর আগুন ধরে গেছে বলে বিছানায় ও ছটফট করতে লাগল।

“উইইইউফ্‌ আর পারছিনা জিজু আর পারছিনা আমি এবার মরে যাবো জিজু মরে যাবো চাটো জিজু চাটো… চেটেচেটে তোমার এই শালীর গুদের আগুন তুমি নিভিয়ে দাও… আজ প্রথমবার এই গুদে কারোর হাত পড়ল আর দিদির মতো আমিও খুব লাকি যে পুরুষ আজ আমার গুদের আগুন নেভাচ্ছে সে আর কেউ নয় আমারই জিজু, দিগন্ত দত্ত, দ্য গ্রেট চোদনবাজ…” গোঙাতে গোঙাতেই বলল তৃষা।
 
একটা নিলে দুটো ফ্রি – ৫

আমি জিভটা কে ঘুরিয়ে ঘুরিয়ে যেই না চাটতে শুরু করলাম… অমনি না দেখি শালী থর্‌ থর্‌ করে কেঁপে উঠল তখন নিজের ওপর নিয়ন্ত্রন খুইয়ে বসেছে। তৃষা কখনও থাই দুটো দিয়ে আমার মুখটাকে চেপে ধরছে। কখনও বা থাই গুলোকে আলগা করে গুদটাকে কেলিয়ে ফাঁক করে দিচ্ছে।

কিন্ত্ত আমিও তো ছাড়ার পাত্র নাকি? আমিও একবার করে জিভটা গুদে ঢোকাচ্ছি সামনের দিকটা একটু চাটছি পরমুহূর্তেই বের করে থুতু ছিটিয়ে দিচ্ছি। আবার ঢোকাচ্ছি এবারে আরো ভেতরে আরো গভীরে।শেষে ক্লিটোরিসটায় হাল্কা করে একটু কামড় বসাতেই ও আআ–আক্কক্ক্ক্ক… ওগগগগ্গম্ম্ম্ং… উহঃ… করে শিৎকার দিয়ে বিছানা থেকে ছিটকে প্রচন্ড জোরে কেঁপে উঠল আর গুদ কেলিয়ে দুহাতে আমার চুলের মুঠিটা ধরে মাথাটাকে ঠেসে ধরল ওর গুদের মুখে।

উত্তেজনায় নিজের মুখটাকে ওপরে তুলে আর নীচের ঠোঁটটাকে কামড়ে ধরে ফোঁস ফোঁস করে বড় বড় নিঃশ্বাস ফেলতে লাগল আর গুদটা নাড়িয়ে আমার মুখে ঘসতে লাগল। এবার গুদ দিয়ে পাল্টা আক্রমণ করল আমার মুখে। আমার মুখে ও এবার ওর গুদ দিয়ে ঠাপাতে থাকল।

খানিকক্ষণ পর আমাকে জিজ্ঞেস করলো–
-“জিজু গো আর পারছি না তো ধরে রাখতে…ঊঃআআআহ্‌… ইসসস্‌ ঊঃ একি অবস্থা করলে গো তুমি আমার??? কি করব প্লিজ় বল এবার?”
-“কি আর করবে? ঢালো ঢালো আমা…”

আমার কথা শেষ হওয়ার অপেক্ষায় না থেকে ও গলগল করে জল খসিয়ে দিল আমার মুখে সেই চির পরিচিত ঝাঁঝাঁলো মিষ্টি সোঁদা গন্ধের সাথে নোনতা জলের স্বাদ পেয়ে আমার মুখটাও যেনএকরকমশুদ্ধি হলো।সম্পূর্ন জলটা চেটে খেয়ে আমিও মুখ খুলে হাঁপাতে লাগলাম আর কেলিয়ে গেলাম বিছানায়। কিছুক্ষণ পর তৃষার ডাকে সম্বিত ফিরে পেয়ে আমি ওকে ধরে চুমু খেলাম। ও–ও আমাকে পাল্টা চুমু খেল আর আমার মুখে লেগে থাকা ওর গুদের রস চেটে সাফ করে দিল।

ওদিকে তো আমার মাঝের পা–টা ঠাটিয়ে গরম হয়ে আছেন ওনাকে শান্ত করা যে ভীষণ ভাবে জরুরী হয়ে পড়েছে তৃষার চোখ এড়ায়নি সেটা।

“কি অবস্থা করেছ এটার, জিজুতুমি শুধু দ্যাখো একবার?”- সোহাগ দেখিয়ে বলল তৃষা।
“আচ্ছা তৃষা!!! এর এই অবস্থাটার জন্য কি আমি দায়ী?”

“বুঝেছি আর বলতে হবে না তোমায়… তোমার ওটার ওই অবস্থা যখন আমার জন্যই হয়েছে তখন আমিই না হয় ওর ব্যবস্থা করছি…” বাঁড়াটার গায়ে হাত বোলাতে বোলাতে বলল তৃষা।

এদিকে ওর নরম হাতের ছোঁয়াচ পেয়ে আমার বাঁড়া মহারাজ আস্তে আস্তে আবার ফর্মে ফিরতে শুরু করেছে। ওর হাতের গুনে ওটা আবার তার পুরোনো অবস্থায় ফিরতে খুব একটা বেশী দেরী করল না। আমার বাঁড়াটা এবার ঠাটিয়ে লোহার রডের মতো শক্ত হয়ে গেছে।

আমার অবস্থা দেখে তৃষা বলল–
-“ইসস্‌ জিজু!!! তোমার এটার অবস্থা তো বেশ খারাপ দেখ্‌ছি… না যা দেখ্‌ছি তাতে এটার এক্ষুণি একটা ব্যবস্থা না করলেই নয়… ঠিক আছে দেখ্‌ছি…তুমি শুয়ে পড়” বলে আমাকে শুইয়ে দিয়ে আমার দিকে পোঁদ করে রিভার্স কাউ গার্ল পজ়িশনে আমার বাঁড়ার ওপর চড়ে বসল তৃষা আর আমি আমার মাথায় একটা বালিশ গুঁজে ওর পাছার তলায় হাত দুটোকে গুঁজে দিয়ে ওকে সাহায্য করলাম। কিন্ত্ত তারপরেই–

-“উইইইই….আ…লাআআআ–গ–ছেএএএ…মাআআ…গো….ছা–ড়ো…আ…মা…কে…প্লিজ়… ছা…আ…আ…ড়ো…আআআআআহ….উফফফফফ্‌… এবার আমি মরে যাব…প্লিজ় জিজু তোমার দুটি পায়ে পড়ি… আর সহ্য করতে পারছি না অসহ্য যন্ত্রনা হচ্ছে…প্লিজ় ছেড়ে দাও আমাকে…বিশ্বাস করো,বিশ্বাস করো জিজু আগে বুঝতে পারিনি যে এত্ত জ্বালা করবে জানলে হয়তো…”-কাঁদতে কাঁদতে বলল তৃষা।

-“জানলে হয়তো…জানলে হয়তো কি করতে তৃষা?…চোদন কাকে ভুলে যেতে?… কিন্ত্ত এখন যে অনেক দেরী হয়ে গেছে ডার্লিং… তোমাকে আমি সাবধান করেছিলাম অনেক আগেই।কিন্ত্ত তুমি তো কর্ণপাত করোনি তখন আমার কথায়… জামাইবাবুকে দিয়ে চোদানোর খুব শখ না তোর মাগী???… আয় আজই তোর সেই শখ আমি মিটিয়ে দিচ্ছি আয়… তোকে চুদে তোর গুদ আজ যদি না ফাটিয়েছি… তাহলে আমার নামও দিগন্ত দত্ত নয়…”-রেগে গিয়ে বললাম আমি।

-“তাহলে কিভাবে এই জ্বালা কমবে বলে দাও তুমি?”-গোঙাতে গোঙাতে বলল তৃষা।

-“ভেসলিন জাতীয় ক্রীম আর অপেক্ষা!!!…অপেক্ষা করা ছাড়া তো এ জ্বালা এতো সহজে মিটবে না তোমার…খানিকক্ষণ বাদে এমনিই জ্বালা জুড়িয়ে যাবে তোমার…”-অস্ফুটে বললাম আমি।
-“আঃ…আঃ…আঃ…উঃ…উমঃ…আঃ…ও…জিইইইজুউউউউউ….আঃ….ভীঈঈঈঈ … ষওওওও…নলাআআআগছেএএএ…আ…আ…আ…র…পাআআআ…র…ছিইইই…নাআআআ…গোওওও…ছাআআআড়োওওও….আআআমাআআআয়…।”

বলতে বলতেই ও কেলিয়ে গেল বিছানায় আর পড়েই গুদটা দুহাত দিয়ে চেপে কাতরাতে লাগল ও। ওর আঙুলের ফাঁক দিয়ে রক্ত চুঁইয়ে পড়ছে বিছানায়। বাঁড়াটার গায়ে লেগে থাকা রক্ত দেখে বুঝলাম ওর সতীচ্ছদ ফাটিয়ে ফেলেছি আমি…ঘামে ভিজে পুরো সপসপ করছে ওর শরীর।

আমি ওকে পাঁজাকোলা করে তুলে নিয়ে গেলাম বাথরুমে। ভালো করে সাবান মাখিয়ে টেলিফোন শাওয়ার দিয়ে ওর গুদটা পরিষ্কার করে দিলাম। তারপর পরিষ্কার করে ধুয়ে ফেললাম আমার বাঁড়াটাও। ওকে তারপর কোলে তুলে নিয়ে গিয়ে ফেললাম বিছানায়। এতক্ষণে ও মনে হল একটু ধাতস্থ হয়েছে। সম্বিত ফিরেছে ওর। বিছানায় শুয়ে ওই বিছানার রক্তের দাগটা আবিষ্কার করে।

-“জিজু এই দেখ…”
-“সব্বোনাশ করেছে এই রে!!!… এই চাদর যদি তৃণা দেখে ফেলে তাহলে তো কুরুক্ষেত্র বেঁধে যাবে… এখন উপায়?”
-“উপায় আছে জিজু উপায় তো একটা আছে…আমি আগেই আন্দাজ করেছিলাম এইরকম কিছু একটা হতে পারে… তাই আগে থেকে তৈরীও ছিলাম…”

“কি–কি বলতে চাইছ কি তুমি আমার তো কিছু মাথায়ই ঢুকছে না…”
“তোমার মাথায় এটা আপাতত না ঢুকলেও চলবে…তুমি শুধু আমাকে একটু হেল্প করে দিওপ্লিজ়…কাজ সারা হয়ে গেলে চাদরটা আমরা সরিয়ে ফেলব কেমন!!! আমি সব বন্দোবস্ত করে রেখেছি…

-“বা–ব্বা তোমার স্ট্যামিনা তো দারুণ জিজু…আমার জল খসিয়ে দিলে চুদতে চুদতে আমার সতীচ্ছদটাও ফাটিয়ে দিলে।কিন্ত্ত আমি তোমার মা–আআলটা এখনও বার করতে পারলাম না এ জিনিস তো শুধু এই সাত মাসে রপ্ত করা সম্ভব নয় কেসটা ঠিক কি বলত?”
-“কে–কে–কেসটা কি মানে? কেসটা সেরকম কিছুই নয়…”

-“কেসটা সেরকম কিছুই নয়… মানে উহু মনে হয় ডাল মে জরুর কুছ কালা হ্যায়… তোমার গলা কাঁপছে কেন?” গম্ভীর হয়ে জিজ্ঞেস করল তৃষা।
-“ক–ক–কই নাতো… কিইইই যে যা তা তুমি বল না তৃষা!!!”
-“যাকগে ওসব ছাড়ো তুমি বরং কালকেই ইঞ্জেকশনটা লাগানোর ব্যবস্থা করো কিন্ত্ত…”

বলেই ও আবার আমার বাঁড়াটাকে নিয়ে পড়ল… বাঁড়াটার মুন্ডিটাকে ধরে ওপর নীচ করতে শুরু করল প্রথমে হাত দিয়ে পরে ওটাকে মুখে নিয়ে চুষতে শুরু করল।

“উমঃ…উমঃ…উমঃ…উমঃ… আআআক্কক্ক্ক্ক… উগগগগ্গম্ম্ম্ং…” করে আওয়াজ বেরোতে লাগল ওর মুখ দিয়ে… এদিকে ওর মুখের আদর পেয়ে আমার মাঝের পা আবার নিজের আকার ধারণ করতে শুরু করেছে। মুখের চোদন খেয়ে ক্রমশ যখন আমার বাঁড়াটা লোহার রডের মতো শক্ত হতে শুরু করেছে।

সেটা আন্দাজ করে আর সময় নষ্ট না করে উঠে দাঁড়ালো ও।তারপর নিজের শরীরটাকেবেন্ড করে দুহাতে বিছানায় ভর দিয়ে হাফ্‌ ডগি স্টাইলে দাঁড়িয়ে পড়ল ও। আমিও পেছন থেকে ওর কোমরটা জড়িয়ে ধরে ওর গুদে বাঁড়াটা সেট করে ঠাপ মারতে থাকলাম। প্রতিবার ঠাপ খেতে গিয়ে ও কেঁপে কেঁপে উঠছিল আর ঠাপের তালে তালে আঃ…আঃ…আঃ…আঃ…করে অস্ফুটে আওয়াজ করে যাচ্ছিল ও।
 

Users who are viewing this thread

Back
Top