What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
গভীর জলের মাছ – ১ by tinamaity

নতুন চাকরি পেয়েছে চেন্নাই এ জিনিয়া । কলকাতা থেকে ট্রেনে করে সকল বন্ধুদের সাথে গিয়ে পৌঁছেছে সেখানে । নতুন জায়গা , লোকজন বাংলা বুঝে না । ইংরেজি আর হিন্দি দিয়েই কাজ চালাতে হয় । মেয়েদের হোস্টেলে তারা সবাই থাকলো । সব মিলে প্রায় ২৫ জন মেয়ে । অনেক বড় কাপড় কোম্পানিতে কাজ পেয়েছে ।

জিনিয়ার বাড়ীর আর্থিক অবস্থা ভালো নয় । বয়স ২৭ বছর হয়ে গেলেও বিয়ে হয় নি । দেখতে একটু কালো , কিন্তু মুখ টা খুব সুন্দর । জিনিয়ার দেহ এর গঠন সিল্ম , কিন্তু স্তন দুটো খুব ছোট । নেই বললেই চলে । তাই সব সময় দুঃখী হয়ে থাকে । স্তন ছোট হলেও পাছা টা খুব সুন্দর বড় আর গোলাকৃতি ।

কাজের প্রথম দিন কোম্পানিতে গেলে সকলকে একটা বড় রুমে নিয়ে গিয়ে ট্রেনিং দেওয়া শুরু হল । চারজন স্যার আর একজন ম্যাডাম ট্রেনিং দিচ্ছিলেন । স্যারদের মধ্যে একজন স্যার খুব বেশি করে জিনিয়ার দিকে তাকাচ্ছিল । জিনিয়া সেটা লক্ষ্য করলো ।

পরদিন আবার ট্রেনিং এর সময় ঐ স্যারটা এসে জনিয়াকে ভালো করে শিখিয়ে দিচ্ছিলেন । স্যার এর নাম নটরাজ । কালো লম্বা , ৪০ এর মতো বয়স হবে । স্যার কাপড় এর সেলাই এর কাজ পাশে দাঁড়িয়ে দেখাতে দেখাতে নিজের বাম হাতটা জিনিয়ার পাছায় রাখে । তারপর আস্তে করে টিপে দিল । জিনিয়া খুব লজ্জায় পড়ে গেল ।

চারিদিকে চোখ ফিরিয়ে দেখল একবার । সবাই নিজের নিজের কাজে ব্যস্ত । জিনিয়া পিছনের দিকে এক কোনার মেশিনে বসেছিল , তাই কেউ দেখতে পায় নি । জিনিয়া একবার স্যার এর দিকে চাইল , নটরাজ স্যার মুখে মৃদু হাসি । জিনিয়া লজ্জায় মাথা নিচু করলো । এবার দেখল স্যার নিজের হাত দিয়ে তার নিতম্বটা জোরে জোরে টিপছে ।

জিনিয়া কি করবে ভেবে পেল না । স্যার এর সাহস বেড়ে গেল । সে এবারে তার আঙ্গুল দিয়ে পাছার ফাক দিয়ে যোনিতে ঘসতে লাগলো । জিনিয়ার অবস্থা খারাপ হয়ে গেল । গুদ এ রস ভরে গেল ।

স্যার এবারে কানের কাছে এসে বললেন – তুমি খুব ভালো মেয়ে ।
কথাটা শুনে জিনিয়ার মন ভরে গেল ।

সেদিনের কাজের ছুটির পর তারা সব মেয়েরা যখন কম্পানির বাসে করে বাড়ী ফিরছিল তখন নটরাজ স্যার জিনিয়াকে দেখে হাত নেড়ে 'বাই ' বললেন । তা দেখে অন্য মেয়েগুলো সব বলতে লাগলো যে , "জিনিয়াকে স্যার বেশি গুরুত্ব দিয়ে কাজ শেখাচ্ছেন। জিনিয়াকে বেশি লাইক করেন" ।

কথাটা শুনে জিনিয়ার খুব ভালো লাগলো । কারন অন্য মেয়ে গুলো দেখতে বেশি সুন্দরি আর তাদের স্তনও অনেক বড় । কিন্তু স্যার যে তাকে বেশি গুরুত্ব দিয়ে কাজ শিখিয়ে দিচ্ছেন এটা খুব ভালো , কিন্তু স্যার যে পাছায় আর যোনিতে হাত দিলেন সেটা ভয়ের । কারন জিনিয়া কলকাতায় তাহির নামের একটি ছেলের সাথে প্রেম করে চার বছর ধরে প্রেম ।

তাহির কোন জব না পাওয়ায় তাদের বিয়ে হয় নি । তাহির আর সে একদিন তাহিরের বোনের বাড়ীতে একসঙ্গে ছিল । তখন তাহির জিনিয়াকে চুদতে চেয়েছিল । কিন্তু জিনিয়া বিয়ের আগে চুদতে দেবে না বলেছিল । কিন্তু নটরাজ স্যার যে তার প্রতি এই রকম ব্যবহার করবেন না জিনিয়া ভাবতে পারে নি । তবে সে শুনেছিল অফিসে কাজ করতে হলে নাকি স্যারদের খুশী রাখতে হয় ।

পরদিন জিনিয়া সামনের দিকে একটা মেশিনে বসে কাজ করতে লাগলো । নটরাজ স্যার এসে দেখলেন , তবে কিছু না বলে অন্যদের কাজ শেখাতে লাগলেন । জিনিয়ার দিকে তাকালেন না । জিনিয়া ঠিক ভাবে কাজ করতে পারলো না । তারপর দিন জিনিয়া গিয়ে আবার সেই পিছনে কোনার দিকের সিটে বসল ।

নটরাজ স্যার জিনিয়াকে দেখে একটু হাসলেন । তারপর জিনিয়ার কাছে এসে তাকে মেশিনে কাজ দেখাতে লাগলেন । একটু পরেই স্যার এর হাত জিনিয়ার পাছায় । জিনিয়া স্যার এর দিকে তাকালে স্যার চোখ মারলেন । জিনিয়া লজ্জায় মাথা নত করে নিল । স্যার কানের কাছে এসে বললেন – রুম এর বাইরে যেতে । তারপর স্যার নিজে রুমের বাইরে চলে গেলেন । জিনিয়া কি করবে ভেবে পেল না । স্যার কেন রুম এর বাইরে ডাকলেন ? হয়তো নতুন কোন কাজ শেখাবেন ।

কৌতূহল বশত জিনিয়া ধীরে ধীরে রুমের বাইরে বেরিয়ে এল । বাইরে বেরাতেই নটরাজ স্যার জিনিয়ার হাত ধরে টেনে নিয়ে যেতে লাগলেন । জিনিয়া নিজের হাত ছাড়ানোর চেষ্টা করলো , কিন্তু পারলো না । নটরাজ স্যার জিনিয়াকে হাত ধরে টেনে এনে একটা রুমের মধ্যে ঢুকিয়ে দিল । তারপর দরজা লাগিয়ে দিল । রুমটা একদম বেডরুমের মতো করে সাজানো ।

জিনিয়া ভয় পেয়ে গেল । কি করবে ভেবে পেল না । এমন সময় নটরাজ স্যার জিনিয়াকে ধরে কোলে তুলে নরম ব্যাডে ফেলে দিলেন । তারপর জিনিয়ার সালোয়ার কামিজ ধরে খুলতে লাগলেন । জিনিয়া বাধা দেওয়ার চেষ্টা করতেই নটরাজ এক চড় মেরে বলতে লাগলেন – " বেশি ঝামেলা করলে কিছু কাজ শেখাব না , তখন কোম্পানি বের করে দেবে । তখন তোমাকে একাই ফিরে যেতে হবে কলকাতা "।

কথাটা শুনে জিনিয়া চুপ হয়ে গেল । কারন জবটা চলে গেলে খুব ক্ষতি হবে । একা বাড়ীই বা ফিরবে কি করে ।

নটরাজ স্যার এবারে জিনিয়ার সালোয়ার কামিজ খুলে ফেললেন । তারপর ব্রা খুলে দেখলেন স্তন একবেরে ছোট । তবুও স্তনের বোটা মুখে পূরে চুষতে শুরু করলেন । জিনিয়ার শরীরে এক অজানা শিহরন হতে লাগলো ।

স্যার এবারে কিস করতে লাগলেন জিনিয়ার সারা শরীরে । তারপর জিনিয়ার পেনটি টা পুরো খুলে ফেললেন । কি সুন্দর যোনি , কমলার কয়ার মত ফুলো ছোট পুরুস্ট । জিনিয়ার পা দুটো ফাঁক করে স্যার যোনিতে জিভ লাগালেন । জিনিয়ার সারা দেহে শিহরন খেলে গেল ।

স্যার এবারে জোরে জোরে চাটতে লাগলেন হালকা বালে ভরা জিনিয়ার অচদা যোনিকে । কামউত্তেজনায় জিনিয়া অস্থির হয়ে উঠলো । থাকতে না পেরে স্যার এর মাথা নিজের গুদে চেপে ধরল । গুদ দিয়ে সর সর করে কামরস বের হতে লাগলো ।

স্যার এবারে উঠে দ্রুত নিজের সব কাপড় খুলে পুরো উলঙ্গ হয়ে পড়লেন । জিনিয়া স্যার এর লিঙ্গ দেখে ভয় পেয়ে গেল , অনেক মোটা আর লম্বা , একদম খাড়া হয়ে আছে ।

স্যার জিনিয়ার চুল মুঠি ধরে টেনে তুলে নিজের লিঙ্গটা তার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে চুষতে আদেশ করলো । এত মোটা লিঙ্গ চুষতে কষ্ট হচ্চিল । কিন্তু স্যার এর আদেশ অমান্য করলে তাকে কাজ থেকে বের করে দেবেন – সেই ভয় চুষতে লাগলো ।

এবারে স্যার জিনিয়ার মুখ থেকে লিঙ্গ টা বের করে তাকে বিছানায় শুইয়ে দিয়ে পা দুটো মুড়ে উপর দিকে করে নিজের লিঙ্গটা তার রসে ভেজা যোনির মুখে লাগিয়ে জোরে একটা চাপ দিলেন । সঙ্গে সঙ্গে অর্ধেকটা লিঙ্গ ঢুকে গেল ।

আআআ আ আ আ উউ মাগো উফ আআ করে জিনিয়া ককিয়ে উঠলো ব্যথায় । স্যার এবারে নিজের লিঙ্গ টা একটু বের করে জোরসে চাপ দিলেন । সঙ্গে সঙ্গে লিঙ্গ টা পুরটা ঢুকে গেল জিনিয়ার সতি পর্দা ফাটিয়ে ।
ই ই আ আ আ মাগো মরে গেলাম গো উউউ আআআ করে জিনিয়া ব্যাথায় কান্না জুড়ে দিল ।

নটরাজ স্যার দেখলেন গুদ দিয়ে রক্ত বের হচ্ছে । নিজের লিঙ্গ টা সেই ভাবে জিনিয়ার যোনির মধ্যে পুরটা ঢুকিয়ে রেখে কিস করতে লাগলেন । দুধের নিপিল গুলো চুষতে লাগলেন । জিনিয়ার মনে হল তার যোনিতে কেউ যেন মোটা রোড ঢুকিয়ে দিয়েছে ।

"স্যার আমাকে ছেড়ে দেন , প্লীজ , খুব লাগছে ।"

ছয় ফুট লম্বা ও স্বাস্থ্যবান নটরাজ স্যার তার বিশাল দেহটা জিনিয়ার উপরে এমন ভাবে রেখে শুয়েছেন যে জিনিয়ার নড়া চড়া করার কোন উপায়ই নাই ।

স্যার কোন উত্তর না দিয়ে লিঙ্গটা গুদের মুখ পর্যন্ত বের করে জোরে জোরে ঠাপ দিতে লাগলেন ।

আ আআ আ মাগো আ লাগছে আআআ স্যার ছেড়ে দেন মরে যাবো – এই সব বলতে বলতে স্যার এর প্রবল বাড়ার ঠাপ নিজের গুদে নিতে লাগলো ।

কুড়ি মিনিট ধরে এক নাগাড়ে জিনিয়ার গুদ মেরে নিজের লিঙ্গ বের করলেন । এবারে জিনিয়াকে তুলে ধরে উপুড় করে শুইয়ে দিয়ে পেটের তলায় একটা বালিশ দিয়ে ভারী গোল সুন্দর নিতম্বটাকে একটু উঁচু করলেন । তারপর নিজের মোটা বাড়া টা পিছন থেকে যোনির মুখে লাগিয়ে জোরে একটা ঠাপ মারলেন । সঙ্গে সঙ্গে পুরো লিঙ্গটা ঢুকে গেল জিনিয়ার গুদের মধ্যে ।

আআ আআআআ ইইই ইইইই উউউউউ করে চিৎকার করে উঠলো জিনিয়া ।

জোরে জোরে ঠাপ মারতে লাগলেন । স্যারের মোটা লিঙ্গর ঠাপ খেয়ে জিনিয়া কাম উত্তেজনায় চটপট করতে লাগলো । এইরুপ চুদান খেতে খেতে একটা কাপুনি দিয়ে নিজের গুদের সব জল খসিয়ে দিল ।

এদিকে স্যারও বেশ কয়েকবার জোরে জোরে ঠাপ মেরে নিজের বীর্য জিনিয়ার যোনির মধ্যে ফেলে দিলেন । তারপর জিনিয়ার শরীর এর উপর থেকে উঠে পাশে শুলেন । এতক্ষন জিনিয়ার শরীরের উপরে যেন ভারী একটা বস্তা কেউ চাপিয়ে দিয়েছিল । স্যার নামতে একটু দম নিল প্রান ভরে ।

কিছুক্ষন পর স্যার জিনিয়াকে বাথরুমে নিয়ে গিয়ে ভালো করে ধুয়েই দিলেন গা । জিনিয়া ঠিকমত চলতে পারছিল না । তারপর নিজের কাপড় পরে আস্তে আস্তে স্যার এর রুম থেকে বেরিয়ে ট্রেনিং রুমে গিয়ে বসলো । মনে হতে লাগলো প্রেমিক তাহিরের কথা ।

সে চুদতে চেয়েছিল যখন তখন জিনিয়া দেই নি , বলেছিল – " তোমার জন্যই সব , বিয়ের রাতে তুমিই আমার যোনির উদ্ভধন করবে "। কিন্তু আজ স্যার তার গুদ মেরে দিল । এখন কি করবে সে ?

—–– চলবে
 

Users who are viewing this thread

Back
Top