What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
তুমি রবে নীরবে – ১ম পর্ব by atanugupta

গল্পটা শুরু করার আগে কিছু কথা।

এই সাইটে আমার প্রথম প্রকাশিত গল্প "নাগরদোলা"। নাগরদোলা লিখতে শুরু করার সময় ভাবিনি তাতে এতগুলো পর্ব হবে। যখন শুরু করি তখন ভেবেছিলাম এক কি দুই পর্বেই শেষ হয়ে যাবে। কিন্তু লেখা যত এগোতে লাগলো ততই তার বিস্তার ঘটতে থাকলো। একপাতা লিখলে আগামী দুপাতার রসদ এসে যেত।

ক্রমশ বাড়তে বাড়তে গল্পটি দশটি পর্বে শেষ হয়। শেষ হয় বলার থেকে বলা ভালো শেষ করি। কারন চাইলে গল্পটা আরো বাড়ানো যেত এবং চলতেই থাকত। আপনারা অনেকেই বলেছিলেন গল্পটা চালিয়ে যেতে। তবে একটাই গল্প দীর্ঘদিন চললে পাঠক হাঁপিয়ে ওঠেন। কারন গল্প যত বাড়বে ততই তাতে চরিত্র এবং ঘটনাও বাড়বে। তাতে গল্পের মূল উৎসটাই হারিয়ে যাবার আশঙ্কা থাকে।

কিন্তু পাঠকের অনুরোধ লেখকের কাছে আদেশ। তাই আপনাদের আদেশ শিরোধার্য করে ঠিক করেছি এবার "নাগরদোলা" র সিক্যুয়েল লিখব। সেই সিক্যুয়েল গুলোর নাম ভিন্ন ভিন্ন হবে কিন্তু কোন না কোন ভাবে মূল গল্প "নাগরদোলা" র সাথে সম্পর্কিত থাকবে। আশা করব আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা আপনাদের মনোরঞ্জন করবে।

তুমি রবে নীরবে – ১ম পর্ব

মিলি আর তার মা মঞ্জুলা এক দুপুরে খাওয়া দাওয়ার পর বিছানায় শুয়েছিল। বাপী তখন অফিসে। মঞ্জুলার স্কুলে সেদিন কোন কারনে ছুটি ছিল।

সকালে ঘুম থেকে উঠে মা মেয়েতে অনেক কাজ করেছে। মিলি আগে ঘরকন্নার কাজে মায়ের সাথে থাকত না। মঞ্জুলাই বারণ করেছিলেন। এখন মিলির অবসর সময়। তাই মা মেয়ে দুজনে দুই সখীর মত একসাথে থাকে সবসময়।

সব কাজ সেরে ভাত খেয়ে মা মেয়ে পাশাপাশি শুয়ে একথা সেকথায় গল্পে মেতে আছে। বলাই বাহুল্য তাদের কথার মুখ্য বিষয় সেক্স। মিলিকে সেক্স সম্পর্কে নানাবিধ উপদেশ এবং তথ্য দিচ্ছিলেন মঞ্জুলা। সেক্সের সময় কি করা উচিৎ কি উচিৎ নয়। কি কি সাবধানতা অবলম্বন করা উচিৎ এইসব বিষয়ে নিজের জ্ঞান এবং অভিজ্ঞতা মেয়ের সাথে শেয়ার করছিলেন মঞ্জুলা।

মিলি হঠাৎ মা কে জড়িয়ে ধরে জানতে চায়
– মা তুমি বাপী ছাড়া আর কারো সাথে সেক্স করেছ?
– হুম করেছি
– কার সাথে? তোমার কোন বয়ফ্রেন্ড ছিল?
– না রে তোর বাবাই আমার প্রথম আর একমাত্র প্রেমিক। কিন্তু আমি আমার ছোটমামার সাথে প্রথম সেক্স করি।
– ওয়াও, তাই?
– হ্যাঁ রে
– ছোটমামা কি তোমার লাভার ছিল?
– না রে সোনা সেসব কিছু নয়। ঘটনাচক্রে ওটা হয়ে গিয়েছিল।
– বলো না মা কি করে হয়েছিল
– আচ্ছা শোন তবে।

মঞ্জুলা শুরু করেন তার অতীত জীবনের কাহিনী।

"তখন আমি স্কুলে ক্লাস নাইনে পড়ি। সামনেই হাফ ইয়ারলি পরীক্ষা বলে রাত্রে খাওয়া দাওয়ার পর নিজের রুমে পড়াশোনা করছিলাম। কিন্তু সারাদিন স্কুল আর টিউশনি করে শরীর মন দুই ক্লান্ত।

রাত্রি সাড়ে বারোটা বাজতেই চোখে ঘুম এসে গেল। ভীষন ঘুম। চোখ খুলে থাকা যাচ্ছিলনা আর। কোনরকমে বইপত্র গুছিয়ে সোজা বিছানায় গিয়ে শুয়ে পড়লাম।

ভীষন গরম পড়েছে কদিন। বৃষ্টির দেখা নেই। বিছানাটা পর্যন্ত গরম হয়ে আছে। গরমের জ্বালায় থাকতে না পেরে নাইটিটা খুলে ফেললাম। যাক একটু স্বস্তি।

ভেতরে ব্রা ক্যামিসোল কিছুই পরিনি। শুধু প্যান্টিটা ছিল। প্যান্টিটা আর খুললাম না। ওটুকু আবরণ থাক। শোয়া মাত্রই গভীর ঘুমে ঢলে পড়লাম।

কটা বাজছে তখন জানিনা। হঠাৎ কেমন যেন একটা অস্বস্তিতে ঘুমটা ভেঙে গেল। ঘুমের ঘোরে প্রথমে কিছু বুঝে উঠতে পারলামনা।

একটু হুঁশ আসতে মনে হল আমার গুদে গরম খস খসে কিছু একটা স্পর্শ পাচ্ছি। ভয়ে ঘুমটা কেটে গেল আর আমি ধড়মড় করে উঠে বসে দেখলাম রুমের লাইটটা জ্বলছে, আমি দুপা ফাঁক করে শুয়ে আছি আর কলেজের সেকেন্ড ইয়ারে পড়া আমার ছোটমামা আমার দুপায়ের ফাঁকে উপুড় হয়ে শুয়ে আমার গুদটা জিভ দিয়ে চাটছে।

আমাকে চমকে উঠে বসতে দেখে ছোটমামা আমার ডাকনাম ধরে বলল বাব্বা, পিউ কি ঘুম রে তোর! আধঘন্টা ধরে তোর গুদটা চাটছি তাও তোর ঘুম ভাঙেনা। ঘুমের মধ্যে দুবার জল ছেড়েছিস তুই জানিস? চাদরটা ভিজে গেছে দেখ।

ছোটমামা আজকেই এসেছে আমাদের বাড়ী। এমনিতে আমরা মামা ভাগ্নী খুবই ক্লোজ। কিন্তু তাই বলে এরকম সময়ে এরকম অবস্থায় আমার রুমে ছোটমামাকে একদমই এক্সপেক্ট করিনি।

আমি পাদুটো গুটিয়ে কাঁচি মেরে, বুকে হাত রেখে মাইগুলো ঢেকে বললাম ছোটমামা তুমি এখানে কি করছ? আর আমার ওখানে মুখই বা দিচ্ছ কেন?

মামা বলল তোর রুমে এসে দেখি তুই ন্যাংটো হয়ে ঘুমোচ্ছিস। তোর ন্যাংটো শরীরটা দেখে আর লোভ সামলাতে পারলামনা রে।
ছোটমামা গতকাল এসেছে আমাদের বাড়ী।

আমি বললাম তুমি আমার রুমে ঢুকলে কি ভাবে? দরজায় তো ছিটকিনি লাগানো ছিল!
মামা বলল কই না তো। আমি তো দরজাটা ঠেলতেই ছিটকিনিটা খুলে গেল।

আমার খেয়াল হল দরজার ছিটকিনিটা কদিন ধরেই গোলমাল করছে। ছিটকিনিটা লাগানোর পর হ্যান্ডেলটা ঘুরিয়ে না দিলে বাইরে থেকে কেউ দরজাটা ঠেললেই হ্যান্ডেলটা লুজ হয়ে খুলে যায়। পড়তে বসে আমি ওভাবেই লাগিয়ে রেখেছিলাম। ভেবেছিলাম পড়া হয়ে গেলে বাথরুম থেকে ঘুরে এসে ভালো করে লাগিয়ে শোব। কিন্তু ঘুমের তাড়ায় বাথরুম ও যাইনি আর ছিটকিনিটাও ঠিক ভাবে লাগানো হয়নি। যার জন্য আমার এখন এই অবস্থা।

আমার ভাবনায় ছেদ টেনে ছোটমামা বলল কি রে কি এত ভাবছিস?

আমি বললাম ছোটমামা তোমার কিন্তু এখন এখানে আসা উচিত হয়নি। তুমি আমার মামা। আমি তোমার ভাগ্নী। ভাগ্নীর সাথে এরকম করছিলে কি করে তুমি।

ছোটমামা বলল তোর সব কথাই ঠিক রে। কিন্তু বিশ্বাস কর তোকে ওভাবে ন্যাংটো হয়ে শুয়ে থাকতে দেখে আমার আর হুঁশ জ্ঞান ছিলনা।
আমার খেয়াল হল যে আমি প্যান্টি পরে ছিলাম। আমি বললাম আমার প্যান্টিটা কই?

মামা বলল আমি খুলে দিয়েছি তোর প্যান্টি। ওই দেখ বিছানার এক কোনে পড়ে আছে।

তাকিয়ে দেখি আমার লজ্জার শেষ আবরণটা পায়ের দিকের এক কোনে অবহেলায় পড়ে আছে। আমি রাগত স্বরে বললাম কেন খুললে?
ছোটমামা বললো প্যান্টিটা না খুললে তোর সেক্সি গুদটা দেখতে পাচ্ছিলাম না যে সোনা।

ছোটমামার এরকম অকপট স্বীকারোক্তি শুনে আমি থ মেরে গেলাম।

ছোটমামা বলল হ্যাঁরে তুই ন্যাংটো হয়ে ঘুমোচ্ছিলি কেন?

আমি বললাম খুব গরম লাগছিলো তাই।

মামা বলল পিউ তোর ফিগারটা কি বানিয়েছিস রে। একদম মডেলদের মত ফিগার তোর। খুব সেক্সি হয়েছিস তুই।

প্রশংসা শুনে আমি মনে মনে একটু খুশি হলেও রাগ দেখিয়েই বললাম
– চুপ করো তুমি আর এখন যাও এখান থেকে। আমার ঘুম পাচ্ছে আমি ঘুমোব। তুমি নিজের রুমে যাও তো।
– তো ঘুমোনা। আমি তো তোকে জাগাইনি। তুই তো নিজে থেকেই উঠে পড়লি।
– তোমার জন্যই তো ভাঙলো ঘুমটা। এবার যাও না হলে কিন্তু আমি চেঁচিয়ে ডাকব সবাইকে।
– ডেকে কি বলবি? যে আমি মামাকে ডেকে আমার নগ্ন শরীর দেখাচ্ছিলাম?
– আমি মোটেও তোমাকে ডাকিনি। তুমি নিজে এসেছ।
– তাহলে আমি তোর রুমে ঢুকলাম কি করে? তোর তো দরজা রাতে বন্ধ থাকে সবাই জানে। তুই যদি বলিস আমি বাইরে থেকে ছিটকিনি খুলে ঢুকেছি কেও বিশ্বাসই করবেনা।

আমি একটু বেকায়দায় পড়ে গেলাম। কথাটা সত্যি। সবাইকে ডাকলে আমারই আর লজ্জার শেষ থাকবেনা। সবাই আমাকেই ভুল ভাববে।
আমাকে চুপ করে থাকতে দেখে ছোটমামা বলল কি রে কি এত ভাবছিস?

আমি সরাসরি জিজ্ঞেস করলাম তুমি কি চাও বলোতো? ছোটমামা আমার কাছে এসে বলল তোকে চাই রে সোনা। তোকে একটু আদর করতে চাই। তুই এত সুন্দরী আর সেক্সি হয়েছিস যে তোকে আদর না করে আর থাকতে পারছিনা।
– আমি না তোমার ভাগ্নী।
– তো কি হয়েছে। তুই এখন বড় হয়েছিস। শরীরে যৌবন এসেছে। এখন মামা ভাগ্নী সম্পর্ক ভুলে যা। তোর ইচ্ছে করেনা কেউ তোকে আদর করুক। তোর শরীর ছটফট করে না?

আমি মনে মনে ভাবলাম সে তো করেই। মাসিকের পরের কয়েকটা দিন তো শরীরটা এত আকুলি বিকুলি করে যে থাকা যায়না। একদিন রাতে স্বপ্ন দেখেছিলাম যে আমি জঙ্গলের মধ্যে দৌড়চ্ছি আর একটা ভাল্লুক আমাকে তাড়া করে আসছে।

আমি প্রানপনে ছুটছি ভাল্লুকের খপ্পর থেকে বাঁচার জন্য। হঠাৎ আমি হোঁচট খেয়ে পড়ে গেলাম আর ভাল্লুকটা আমার ওপর চেপে তার লম্বা লম্বা নখ দিয়ে আমার শরীরটা ফালা ফালা করে দিতে লাগল।

তাতে আমার ব্যাথা লাগার কথা কিন্তু ব্যাথার বদলে ভীষন সুখ পাচ্ছি আমি। সকালে উঠে দেখেছিলাম আমার প্যান্টিটা পুরো রসে ভিজে গেছিল। ওই স্বপ্নটার কথা লজ্জায় কাওকে বলিনি। এখন ছোটমামার কথা শুনে সেই স্বপ্নটা মনে পড়ে গেল।

আমাকে চুপ থাকতে দেখে ছোটমামা আমার থাইতে হাত বোলাতে শুরু করল। আমি বাধা দিতে গিয়েও দিলাম না। বেশ ভালো লাগছিল। সত্যি কথা বলতে কি সেই মুহূর্তে আমার শরীরটাও আদর চাইতে শুরু করেছিল। কিন্তু মনের মধ্যে একটা ভয় আর লজ্জা কাজ করছিল। কিন্তু মন বলছিল ছোটমামা আরো হাত বোলাক। আরো এগিয়ে যাক।

ছোটমামা আমার মৌনতাকে সম্মতি বুঝে নিয়ে আমার গালে কিস করে বলল কি রে পিউ সোনা। এত ভাবছিস কেন। আমি তো কাওকে বলবনা। তোর কোন ভয় নেই। তোর ক্ষতি হবেনা কোন। শুধু আমরা দুজনে ভীষন সুখ পাবো।

আমি চুপ করেই রইলাম। ছোটমামা আমাকে শুইয়ে দিল আবার। তারপর আমার ঠোঁটে কিস করা শুরু করল। ঠোঁটদুটো চুষে চুষে লাল করে দিল। থাকতে না পেরে আমিও মামার মাথাটা ধরে আমার ঠোঁটে চেপে ধরলাম। মামা এই সুযোগে আমার মাইগুলো খামচে ধরল। আমি ব্যাথায় উহুউউ করে বললাম আস্তে ছোটমামা। অত জোরে না।

মামা বলল ওহ সরি রে। বুঝতে পারিনি টেপাটা জোরে হয়ে গেছে। ছোটমামা মনের সুখে আমার মাইগুলো চটকাতে লাগলো।

যেমন খুশি করে খেলছে মাইগুলো নিয়ে। কখনো টিপছে, ঝাঁকাচ্ছে, বোঁটাগুলো চুষছে, কামড়াচ্ছে, চাটছে। দুহাতে দুটো মাই থাবা দিয়ে ধরে দেখছে। আমার সারা শরীরে শিহরন বয়ে যেতে লাগল।
 

Users who are viewing this thread

Back
Top