What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মদনবাবুর নববর্ষ ও হালখাতা (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মদনবাবুর নববর্ষ ও হালখাতা – by subdas

পৌরসভার চেয়ারম্যান সাহেব মদনচন্দ্র দাস বেশ চোদনবাজ প্রবীন পুরুষ। তাঁর সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা পুরুষাঙগটা কত যে রমণীকে সেবা দিয়েছে,তার আর ইয়ত্তা নেই। এদিকে তিনি পৌরসভার কাজের সাথে অতিরিক্ত অর্থ উপার্জন করতে প্রোমোটারীর ব্যবসা শুরু করেছেন কয়েক মাস হোলো।

বাবা গণেশ দেবতার কৃপাতে যাতে তাঁর এই প্রোমোটারি ব্যবসা বাতাবিলেবু- র ফুলে ওঠে,সেইজন্য তিনি মিসেস কামিনী অগ্রবাল নামের পয়তাল্লিশ বছরের এক স্বামী পরিত্যক্তা প্রচন্ড কামুক মহিলাকে ব্যবসার অংশীদারি নী করেছেন। এই কামিনী অগ্রবাল আবার একটি নামকরা " স্পা কাম মালিশ কেন্দ্র" চালান। একবার মদনচন্দ্র দাস মহাশয়ের উলঙ্গ শরীরটা মালিশ করার সৌভাগ্য হয়েছিল কামিনীদেবীর প্রধান মালিশ-কন্যা মালতীরাণীর ।

শীততাপনিয়ন্ত্রিত পরিবেশে মদনবাবুর উলঙ্গ শরীরটা নিয়ে যখন মালতীরাণী বিভিন্ন অ্যারোমা তৈল দিয়ে মালিশ করছিলেন,তখন সি-সি-টি-ভি-র গোপন ক্যামেরাতে মদনকর্তার কালচে বাদামী বর্ণের ছুন্নত করা পুরুষাঙগটা দেখে ম্যানেজারের চেম্বারে বসে কামিনীদেবীর প্যান্টি সিক্ত হয়ে পেটিকোট ও সিক্ত হয়।

আজ এই মালিশ-কাম-স্পা কেন্দ্র এবং মদনবাবুর প্রোমোটিং দফ্তরের যৌথ উদ্যোগে বঙ্গীয় নববর্ষের হাল খাতা। স্থানীয় এলাকার এক গৃহবধূ-র ঐ "হালখাতা" অনুষ্ঠান এ নিমন্ত্রিত হয়ে আসার পরে কি "হাল" হয়েছিল -আজ সেই কাহিনী নিবেদন করার ক্ষুদ্র প্রয়াস। পাঠক-পাঠিকাদের শুভ নববর্ষের কাম-ঘন শুভেচ্ছা জানাই। ভালো থাকবেন নতুন বছরে। বঙ্গীয় নববর্ষ চোদন+চোষণময় হোক আপনাদের -এই প্রার্থনা করি।

কামিনী অগ্রবাল। বছর পয়তাল্লিশ এর এই কামুক ও স্বামী-পরিত্যক্তা রমণী বেশ ডাসা-মাল"। স্লিভলেস নীল ব্লাউজ,নাভির নীচে ফুলকাটা কাজের চিকনের তুঁতে-নীল রঙের পেটিকোটের দড়ি বাঁধা, লেস-লাগানো দুষ্টু মিষ্টি নীল বক্ষ-আবরণী পরা কামিনীদেবী তাঁর গায়ে বিদেশী পারফিউম মাখছিলেন।

নীল রঙের জারদৌসি শাড়ি পরবেন আজ। পাশেই বিছানার উপর নীল রঙের জারদৌসি শাড়িটা রাখা আছে। বাড়ির মধ্যে কেউ নেই। আজ মালিশ কেন্দ্রে এক ষাট বছর বয়সী পুরুষ এসেছেন। বুকের উপর শ্বেতশুভ্র পাকা লোম। কেবিনে শীততাপনিয়ন্ত্রিত পরিবেশ ।

খরিদ্দার ভদ্রলোক একে বারে উলঙ্গ । ওনার পুরুষাঙ্গটা খাঁড়া হয়ে কাঁপছে । পুরুষাঙ্গের মুন্ডি ছাড়ানো। গোলাপী-কালচে আভার মুন্ডিটা যেন একটি নাসিকের ফলন্ত পেঁয়াজ । মালিশ-কন্যা মালতীরাণী পুরো উলঙ্গ । মালতীরানীর যোনিদেশ একেবারে নির্লোম । অর্থাত লোমকামানো।

শ্যামলা রঙের তানপুরার মতো ভরাট পাছা। কদবেলের মতো স্তন যুগল । মালতীদেবীর বাদামী কিসমিসের মতোন দুই স্তনবৃন্ত ঐ খরিদ্দার ভদ্রলোক মুখে নিয়ে একটু আগে চুকু চুকু চুকু চুকু করে চুষে খাঁড়া করে দিয়েছেন। গোপন ক্যামেরাতে ছবি মনিটরে রেকর্ডিং হচ্ছে মালকিন কামিনী অগ্রবাল দেবীর এই ঘরে যেখানে তিনি সাজুগুজু করছিলেন মদনবাবু ও তাঁর যৌথ-উদ্যোগ-এর বঙ্গীয় নববর্ষের "হালখাতা"-অনুষ্ঠানে ।

ঘড়ি বলছে এখন বৈকাল চার-টা। ওদিকে মালতী পুরুষ-খরিদ্দার-এর দিকে পেছন ফিরে পুরো উলঙ্গ অবস্থায় ওনার উরুযুগল মালিশ করছে ভদ্রলোকটির নিম্ন অঙগ।ভদ্রলোক (খরিদ্দার) সমানে মালতীর নিতম্ব কচলাচ্ছেন। মাঝেমাঝে মালতীর পায়ুছিদ্রে নিজের হাতের আঙ্গুল দিয়ে সুরসুরি দিচ্ছেন।

কখনো বা ঠাস ঠাস করে মালতীর উন্মুক্ত নিতম্বের দুই দিকে চড় মারছেন। মালতীর কোদলা ম্যানাযুগল কপাত কপাত করে টিপছেন। গোপন ক্যামেরার মনিটরে সেই ছবি দেখতে দেখতে কামিনীদেবী খুব কামতাড়িত হয়ে পড়লেন। নিজেই তার পেটিকোট আর প্যানটির উপর দিয়ে নিজের লোমকামানো যোনিদেশ খসখসখসখস করে হাত বুলোচ্ছেন।

এদিকে মদনকর্তা আজ খুব ষুন্দর সেজেছেন। ধবধবে সাদা গিলে করা পাঞ্জাবী ও ধবধবে সাদা পায়জামা। সাদা গেঞ্জি ও সাদা বিগ-বস জাঙ্গিয়া পেরেছেন মদনবাবু। সন্ধ্যায় মদনবাবুর প্রোমোটারি আফিসে গেট টুগেদার। থাকবেন কামিনী অগ্রবাল , মদনচন্দ্র দাস এবং মালতী। আর বললেন বিশেষ অতিথি হিসাবে থাকবেন এলাকার গৃহবধূ সুমিতাদেবী।

সুমিতা দেবীর বয়স চল্লিশ। ডবকা চুচিওয়ালী এই বিবাহিতা মহিলার ছোট সংসার । স্বামী একটা সাধারণ কর্মচারী। রোগাপাতলা। প্রায়ই অসুখে ভোগেন। দুর্বল শরীর । পুরুষাঙ্গটা খুবই দুর্বল ও ছোট সাইজের । একটি মাত্র পুত্র । দশম ক্লাশে পড়ে। এখানে থাকে না। হোস্টেলে থেকে পড়াশুনা করে। সুমিতাদেবীর যোনিদেশের খুবই কুটকুটানি ।

স্বামী তাকে বিছানাতে মোটেই তৃপ্ত করতে পারেন না। দুর্বল শীর্ণকায় শরীর ও নিস্তেজ পুরুষাঙ্গ দিয়ে স্ত্রী সুমিতাদেবীর বস্ত্র উন্মোচন করতে না করতেই তার বীর্যপাত হয়ে যায় রাতে বিছানাতে স্ত্রী সুমিতাদেবী পেটিকোটের উপর। এই নিয়ে বিস্তর অশান্তি স্বামী ও স্ত্রী-র মধ্যে । সুমিতা নিজেই নিজের হাতের আঙ্গুল নিজের যোনিদেশের মধ্যে ঢুকিয়ে খচখচ করে রাগমোচন করতে বাধ্য হয়।

এই কামিনীদেবী তার অন্তরঙ্গ বান্ধবী। কামিনীদেবীকে নিজের দুঃখের কথা বলাতে কামিনীদেবী বললেন-"আরে সুমিতা,তুমি অহেতুক মন খারাপ করছো। তুমি মদনবাবুকে তে চেনো। ওনার তো একার সংসার। বৌ কবে মারা গেছে। ওনার সাথে ওনার বিছানায় একটিবার শুইয়ে দেখো না। তুমি যে জিনিষটার অভাবে কেঁদে কেঁদে দিন কাটাচ্ছ,সেই জন্য নিষিদ্ধ সুখ এই মদনবাবুর কাছে পাবে। তুমি শুধু একবার আমাকে বলো,তুমি রাজী কিনা। তারপরের ব্যাপারটার দায়িত্ব আমার উপর নিশ্চিন্ত মনে ছেড়ে দাও। সামনেই পয়লা বৈশাখ নববর্ষের হালখাতা। একটা ছোট্ট অনুষ্ঠান করছি আমি ,মদনদা,আর আমার স্পা সেন্টারের মালতী।এই একটু আনন্দ করা হবে। একসাথে গল্পগুজব আর খাওয়াদাওয়া হবে মদন-দার বাড়িতে। ওনার প্রোমোটারি ব্যবসা আর আমার স্পা-সেন্টারের একসাথে "হাল-খাতা " অনুষ্ঠান"।তুমি রাজী থাকলে তুমিও আমাদের সাথে জয়েন করবে।"-এইসব কিছুদিন আগেকার কথা।

সুমিতা দেবী বলেছিল-"এ মা। কামিনীদি। কি বলছো গো। আমার লজ্জা করছে।"

"আরে দূর পাগলী,তোমার বর তো "করতেই" পারেন না কিছু। তুমি তো কোনো আনন্দ সুখ পাও না ওনার কাছে। এতে লজ্জার কি আছে বোকা মেয়ে কোথাকার। জীবন তো এই করেই ফুরিয়ে যাবে।আরে জীবনে একটু সম্তি করো। পুরো ব্যাপারটা গোপন থাকবে। তোমার বর তো ওনার গ্রামের চাষবাসের ব্যাপারে তো কয়েকদিন থাকবেন না বাড়িতে।"–এইসব কথাতে সুমিতা মনে মনে একটু ভরসা পেল।

আজ সুমিতা আসছেন "হালখাতা" অনুষ্ঠানে। সন্ধে হয় হয়। ঐ পুরুষটিকে বীর্যপাত করালো মালতী দেবী ওনার পুরুষাঙ্গটা কন্ডোম পরিয়ে মুখে নিয়ে ভয়ানক চোষণ দিতে দিতে।মালিশ পর্ব শেষ হোলো। মালতীর উলঙ্গ শরীরটা ঐ অবস্থায় কিছুক্ষন চটকাচটকি করে পুরুষ খরিদ্দার চলে গেল টাকাপয়সা পেমেন্ট করে।

ঐ দৃশ্য দেখে কামিনীদেবী ভীষণভাবে কামার্ত হয়ে পড়লেন। সাজুগুজু করে সোজা মদনবাবুর বাসাতে একেবারে চলে এলেন। মালতীও পোশাক পরে সেজেগুজে চলে এলো মদনের বাড়িতে। সন্ধ্যায় মদনবাবুর বাড়ির ভেতর এক দারুণ মাদকীয় পরিবেশ। মদনের পরনে দুধসাদা পাঞ্জাবি পায়জামা গেঞ্জি ও বিগবস্ জাঙ্গিয়া।

কামিনীদেবী নীল রঙের জারদৌসি শাড়ি -ম্যাচিং হাতকাটা ব্লাউজ, নীল রঙের লেস লাগানো কামোত্তেজক ব্রেসিয়ার, তুঁতে-নীল রঙের নকশা করা পেটিকোট ও নীলসাদা ববি-প্রিন্টের প্যানটি। মালতী পরেছে লালসাদা সিফনের শাড়ি, লাল হাতকাটা ব্লাউজ, সাদা লেসলাগানো ব্রেসিয়ার, লাল রঙের নকসা করা পেটিকোট ও লাল প্যানটি।

সকলের শরীর থেকে বিদেশী পারফিউমের গন্ধ আসছে। শীততাপনিয়ন্ত্রিত পরিবেশ সুগন্ধে ভরপুর। ঘরে রজনীগন্ধা ফুলের সজ্জা। মৃদু রবীন্দ্রসঙ্গীত বাজছে। জনি ওয়াকার হুইস্কি । আইসকিউবের পাত্র। চাট-মশালা সহযোগে বৈশাখী চাট।

এমন এক সুন্দর পরিবেশে মদনবাবুকে বললেন কামিনীদেবী-"দাদা,ঐ সুমিতা বলে যে ভদ্রমহিলা আছেন যার ছেলে বাইরে হোস্টেলে পড়ে,যার মিস্টার একটু রোগাপাতলা মতোন,এ ভদ্রমহিলা আমার বিশেষ বন্ধু। ওনাকে আমাদের সাথে আজকে জয়েন করতে বলেছি। আপনাকে আগে বলা হয় নি। আপনি দাদা কিছু মাইন্ড করলেন না তো?"বলে একটা ছেনালীমার্কা হাসি ও কামনামদির চাহনি দিলেন মদনবাবুর দিকে।

মদন বাবুর চোখটা আর মুখটা এক অনাবিল আনন্দকে ভরপুর হয়ে উঠলো। সুমিতা আসবে । বাহ্। বেশ জমবে আজকের আসরটা–মদন বাবু মনে মনে ভাবলেন। সুমিতা-র গতরখানা বেশ। মদনের লোলুপ দৃষ্টি আগেই সুমিতাদেবীর দিকে বেশ কয়েকবার পড়েছিল। সুমিতাকে বিছানাতে তোলবার একটা সুপ্ত ইচ্ছাও হয়েছিল মদনবাবুর মনে ও ধোনে।

হঠাৎ একরকম অপ্রত্যাশিতভাবে সুমিতা-দেবীকে এই আসরে পাওয়া যাবে ভেবে মন ও ধোন চঞ্চল হয়ে উঠলো মদনের। মদন কিছুটা অন্যমনস্ক হয়ে গেলেন। আস্তে আস্তে মদনের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা পুরুষাঙ্গটা জাঙিয়ার মধ্যে মাথাচাড়া দিয়ে উঠলো। এর পরে কি হোলো?

ক্রমশঃ প্রকাশ্য।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top