What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জীবন-যৌবন ।। অবৈধ সুখ [সম্পূর্ণ] (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
জীবন-যৌবন
লেখক - বাবুন মিত্র

রেবতী দও। বছর আটত্রিশের প্রায় যুবতীই বলা যায়। সুন্দরী। সুঠাম দেহ। সুস্তনী, সুহাসিনী, সুনিতম্বনী। আঠারো বছর বয়সেই প্রেমের বিয়ে হয়। কিন্তু বিয়ের বছর পাঁচেকের মধ্যে ওর স্বামী ওকে ডির্ভোস দেন। তখন একমাএ ছেলে শিবেন ওরফে শিবুর বয়স মাএ চারবছর। তারপর বাপের বাড়ী ফিরে শিবুকেই আকঁড়ে ধরে নতুন জীবন শুরু করেন। তেইশ বছর বয়সে আবার পড়াশোনা আরম্ভ করেন। তার ফলে আজ তিনি একটা কলেজে অধ্যপনা করেন। এখন শিবেশ ওরফে শিবুর বয়স ঊনিশ বছর। বাবা-মায়ের মৃত্যুর পর তার বাপের বাড়ীর একমাত্র মালিকীন তিনি। জবা নামে বছর চব্বিশের একটি কাজের মেয়ে আছে যে শিবুর দেখাশোনা করে আর বাড়ীর কাজ সামলায়। কোন পুরুষমানুষকে রেবতী তার ছায়া মাড়াতে দেন না। নিজের অসম্পূর্ণ বিবাহিত জীবনে স্বামী হিসাবে যে মানুষটির কাছে তিনি প্রতারিত হন তা তিনি ভুলতে পারেন না। শিবুকে মানুষ করাই তার একমাএ লক্ষ্য হয় কেবল।

শিবু ছোট থেকে মার বাধ্য। লেখাপড়ায় চৌখস। মিষ্টি ব্যবহার। রেবতী নিজের সখ-আহ্লাদ মানে যৌনজীবনকে বাদ দিয়ে কেবল ওকে ঠিক পথে চলা শেখান।

কিন্ত মানুষ ভাবে এক হয় আরেক। ভদ্র-সভ্য শিবেশ এখন ঊনিশ বছরের নবীন তরুণ। যে রেবতীদেবী নিজের জীবনে যৌনতাকে ত্যাগ করে তাকে মানুষ করার চেষ্টায় প্রাণপাত করেন সেই ছেলে রেবতীদেবীর অগোচরে সেই সবের মাস্টার হয়ে ওঠে। কম্পিউটারের দৌলতে পর্ণছবি দেখা,ফুটপাথ থেকে অশ্লীল যৌনতাভরা গল্পের বই পড়ে সে অবসর সময় কাটায়। তার সেই সব কর্মের প্রথম শিকারই পরে তাকে নিয়ে যায় চরম ন্যায়নীতিহীন যৌনজীবনে। যা কিনা সভ্য সমাজ অনুমোদন করে না এবং তার ফলে রেবতীদেবীর সমস্ত সংযম,সম্ভ্রম – লোকচক্ষে না হোক ধর্মতঃ কলঙ্কিত হয়। সেই আখ্যানের সূত্রপাত হয়......


শিবুর কথায়ঃ
একদিন রাতে ঘুম ভেঙ্গে গেল। উঠে দেখি দুটো বাজে। সিগারেট ধরিয়ে চিন্তা করতে থাকলাম,কি করা যায়। ঘুম আসছে না। সিগারেট শেষ করে জল খেতে ড্রইং রুমে গেলাম।

জল খেয়ে যেই ফিরব,দেখি কাজের মেয়ে জবা চিৎ হয়ে ঘুমিয়ে আছে। মাথার ভিতর দুষ্ট বুদ্ধি এল। আস্তে আস্তে কাছে গেলাম। নাকের কাছে হাত দিলাম। বেঘোরে ঘুমোচ্ছে। মাথায় হাত দিলাম। কিছুক্ষণ চুল হাতালাম। কোনো হুশ নাই। গালে হাত দিলাম। একটু গালে টিপে দিলাম। তারপর হাত ধরলাম। পেটে হাত দিলাম। একটু ঘষা দিলাম। নড়লো না।

সাহস পেয়ে গেলাম। তারপর উপরে উঠলাম। বিশাল দুধ,চৌত্রিশ তো হবেই। ব্রা পরেনি। একটু আলতো ভাবে টিপ দিলাম। হাতের তালুতে বোঁটার অস্তিত্ব টের পেলাম। একটু একটু করে শক্ত হচ্ছে। কিন্তু ঘুম ভাঙ্গলো না। আস্তে আস্তে জামা উপরে উঠালাম। জামার নীচ দিয়ে হাত ঢুকালাম। একটা দুধ হাতের মধ্যে এল। হাল্কা টিপে দিলাম। হাল্কা নড়ে উঠল। হাত সরিয়ে নিলাম। এক মিনিট অপেক্ষা করলাম। আবার হাত ঢুকালাম। এই বার বোঁটাটা হাতের তালুতে রেখে ঘষতে থাকলাম। পুরো শক্ত হয়ে গেছে। জামাটা আরো উপরে তুলে একটা দুধ উন্মুক্ত করলাম। ডিম লাইটের আলোতে যা দেখলাম,আমার চোখ বড় বড় হয়ে গেল। অসম্ভব সুন্দর টাইট দুধ। যেই না মুখ বাড়ালাম, একটু জীভ লাগাব বলে,মামনির পায়ের আওয়াজ পেলাম।

সেই রাতে আর কিছু করতে পারলাম না। চুপচাপ রুমে গিয়ে ঘুমিয়ে পড়লাম।


পরদিন রাতে অপেক্ষা করতে থাকলাম,মামনি ঘুমিয়ে পড়ার পর আস্তে আস্তে পা টিপে টিপে ড্রইং রুমে গেলাম। জবা ঘুমিয়ে আছে। কাছে গেলাম,সরাসরি বুকে হাত দিলাম। একটু হালকা টিপ মারলাম। নড়ে উঠল,হাত সরালাম না। জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকল। আবার আস্তে আস্তে টিপে দিলাম। নড়ল না। জামাটা আস্তে আস্তে উপরে উঠালাম,ব্রা পরে নাই। বোঁটাগুলি শক্ত হয়ে আছে। হাত দিয়ে কিছুক্ষণ আলতো ভাবে নাড়লাম। বোঁটাগুলি আরো শক্ত হয়ে গেল। আস্তে আস্তে মুখ নামালাম,জীভ লাগালাম বোঁটার মাথায়। মনে হলো সে কেঁপে উঠলো,কিন্তু নড়ল না। সাহস পেয়ে গেলাম। একটা বোঁটা মুখে পুরে নিলাম,অন্য দুধটা আস্তে আস্তে টিপতে লাগলাম। প্রায় পাঁচ মিনিট চালালাম। দেখলাম সে জোরে জোরে নিঃশাস নিচ্ছে। এই বার আমার একটা হাত নীচে নামালাম। দুই পায়ের ফাঁকে গোপন অঙ্গে হাতটা ছোঁয়ানোর সাথে সাথে আবার সে কেঁপে উঠল এবং পা দুটি একটু ফাঁক করলো। পায়জামা ভিজে চপচপ করছে। আঙ্গুল দিয়ে ঘষা শুরু করলাম পায়জামার উপর দিয়ে। মিনিট পাঁচেক এই রকম ঘষার পর বুঝলাম সে আরো রস ছাড়লো। তার মুখের দিকে তাকিয়ে দেখলাম এখনো ঘুমোচ্ছে।

তার একটা হাত ধরে আমার বাঁড়াতে ধরালাম। আমার বাঁড়া বাবাজী তো ফুলে ফেঁপে তালগাছ হয়ে আছে। যে ভাবে ধরিয়ে দিলাম,সেই ভাবে ধরে থাকল। এই বার আমি তার পায়জামার রশি ধরে আস্তে টান দিলাম। খুলে গেলো। আমার একটা হাত ওর ভোদায় লাগানোর সাথে সাথে সে আমার বাঁড়াটাতে জোরে চাপ দিল। আমিও একটা আঙ্গুল তার ভোদার ছিদ্র দিয়ে ঢুকানোর চেষ্টা করলাম। ভীষন টাইট। আস্তে আস্তে বের করলাম,ঢুকালাম। এই ভাবে মিনিট দশেক চালানোর পর আমি থেমে গেলাম। কিন্তু দেখলাম,সে থামছে না। সে আমার বাঁড়াটা টিপছে,আর তার মুখের দিকে টানছে। আমিও তার টানে সাড়া দিলাম। মুখের কাছে নেওয়ার সাথে সাথে সে হা করে আমার বাঁড়ার মুন্ডিটা তার মুখের ভিতর পুরে ফেলল। এক মিনিট কিছু করল না। যখন আমি আবার তার ভোদায় আঙ্গুল চালানো শুরু করলাম,সে আস্তে আস্তে জীভ দিয়ে চাটতে লাগল। এই ভাবে আরও মিনিট দশেক চললো। তখন দেখলাম যে আমার নয় ইঞ্চিবাঁড়ার অর্ধেকটা তার মুখের ভিতর উঠানামা করছে। চোষারকারণে আমার তো প্রায় বের হওয়ার অবস্থা। আমি টান দিয়ে আমার বাঁড়াটা বের করে তার মুখের দিকে তাকালাম। সে তখনো ঘুমোচ্ছে.........

তাকে আস্তে করে পাঁজাকোলে করে উঠিয়ে আমার রুমের খাটে শোওয়ালাম। পায়জামাটা নীচের দিকে টেনে খুলে ফেললাম। জামাটা উঠিয়ে দিলাম গলা পর্যন্ত। ডিম লাইটটা জ্বালিয়ে দিলাম। ডিম লাইটের নীল আলোতে মনে হল আমার সামনে একটা পরী ঘুমিয়ে আছে। ৩০ সাইজের টাইট দুধগুলির উপর হাল্কা বাদামী রঙের বোঁটাগুলি যেন আমাকে পাগল করে দিল। ঝাঁপিয়ে পড়লাম তার মাইগুলোর উপর।

চুষতে থাকলাম বোঁটাদ্বয় পালাক্রমে।এই ভাবে মিনিট দশেক চোষার পর তার চোখ বন্ধঅবস্থায় তার কাছ থেকে সারা পেলাম। সে তার হাতটা নাড়ছে,কি যেন খুজছে। আমার বাঁড়াটা তার হাতের কাছে আনার সাথে সাথে খপ করে ধরে টিপতে লাগল। আমি তার বোঁটা চাটতে চাটতে নীচে নামতে থাকলাম,আর বাঁড়াটা তার মুখের কাছে নিতে থাকলাম। সেও বাঁড়াটা একটু একটু করে টান দিল তার মুখের কাছে।

অবশেষে আমিও তার ভোদায় জীভটা ছোঁয়ালাম। সাথে সাথে সে আমার বাঁড়াটা এমন ভাবে মুখের ভিতর টান দিল,মনে হচ্ছিল যেন পুরো বাঁড়াটা গিলে ফেলবে।

আমি জীভ দিয়ে তার গুদের চেরাটা চাটতে থাকলাম। সেও বাঁড়া চোষার গতি বাড়িয়ে দিল। এই ভাবে মিনিট বিশেক চলল। এর মধ্যে সে একবার জল ছাড়ল।

তারপর আমি উঠে তার পা দুটি ফাক করে গুদের দিকে তাকালাম। ক্লিটরিসটা শক্ত হয়ে আমার দিকে তাকিয়ে আছে,তার নীচে ছোট্ট একটি ফুটা,লাল রঙের।

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top