What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রমনা ৪ (1 Viewer)

naughtyboycanada

Pro Member
Joined
Dec 9, 2018
Threads
10
Messages
2,885
Credits
23,119
আগের পর্ব "রমনা ১" পড়তে এখানে ক্লিক করুন
আগের পর্ব "রমনা 2" পড়তে এখানে ক্লিক করুন
আগের পর্ব "রমনা ৩" পড়তে এখানে ক্লিক করুন

আজ আবার বৃহস্পতিবার. অতনুর সাথে রমনার দেখা হবে. কিন্তু রমনা যেতে চাইছে না. ওর আর যেতে কোনো ইচ্ছা নেই. কিন্তু ওকে যেতেই হবে. মন বড় বিষন্ন. এরকম যে ওর সাথে হতে পারে সেটা ও ভাবতেও পারে নি. মালতির কথা শুনে মনে হত গল্প বলছে. বাস্তবের কোনো ঘটনা নয়. আজ সেটাই ওর জীবনে ঘটতে চলেছে. দুশ্চিন্তা মাথা থেকে সরাতে পারছে না. ভয়ে সংকুচিত হয়ে আছে. লজ্জায় মাটিতে মিশে যেতে পারলে ও বেঁচে যেত. কিন্তু লোক লজ্জার হাত থেকে বাঁচবার জন্যে ওকে যেতে হবে. ওর ঘর সংসার বাঁচাবার জন্যে ওকে যেতে হবে. অতনু ওকে সব বুঝিয়ে বলেছে. কিন্তু তাতেও ওর ভয় কাটে নি.

আগের দিন অতনু ওকে ঘটনাটা বলেছিল. যে বাড়িতে অতনু থাকে, সেখানে বাড়ির বয়স্ক মালিক থাকেন. মালিকের স্ত্রীও থাকেন. ওদের আর কোনো আত্মীয় আছে বলে জানে না অতনু. নিতাই বলে একজন আছে যে মালিকের দেখা শোনা করে. বলতে গেলে সবই করে. বাড়ির বাজার করা, বাড়ির দেখাশোনা করা, একটু মাতব্বরি করা. ও আবার বাড়ির ড্রাইভার. মালিকরা কম ব্যবহার করেন গাড়ি. কিন্তু নিতাই নিজের প্রয়োজনেও গাড়ি নিয়ে বেরয়. বাড়ির চাকর, রাঁধুনি সবাই ওর কথা শুনে চলে. অর বয়স ৫০-এর কাছাকাছি. বা ৫০ -এর থেকে কিছু বেশিও হতে পারে. সেই নিতাই অতনুকে বলেছে যে অতনুর সাথে রমনার সম্পর্কের কথা সে জানে. শুধু তাই নয় ও রমনার সব খবর রাখে. সুবোধকেও চেনে. তার ওপর ওর কাছে অতনু -রমনার চোদাচুদির ছবি মোবাইলে তোলা আছে. যদি রমনা ওকে চুদতে দেয় তাহলে কিছু করবে না. না দিলে ও সব কিছু ফাঁস করে দেবে. নিতাইয়ের বয়স হয়েছে. তাই ওর ধোন সহজে দাঁড়ায় না. সেটার জন্যেও ওদের ব্যবহার করবে নিতাই. অতনু আর রমনাকে ওর সামনে চোদাচুদি করতে হবে. তাহলে ওর ধোন দাঁড়াবে. তারপরে রমনাকে ও চুদবে. যদি ওর কথা মতো না চলে তাহলে ওদের সম্পর্কের কথা সবাই কে জানিয়ে দেবে আর ওদের ছবি mms করে ছড়িয়ে দেবে. শেষবার রমনার সাথে চোদাচুদির পরে সব ঘটনা খুলে বলেছিল অতনু. শুনে অবধি রমনার শরীর পাথর হয়ে গেছে. লজ্জায় শেষ হয়ে যাচ্ছে. আজ একজন জেনেছে. পরে যদি আরও কেউ জেনে যায়? ও কোথায় যাবে তখন? কি করবে ? এক দিন করতে চেয়েছে. কিন্তু রমনা জানে যে একদিনে এসব শেষ হবার নয়. ব্ল্যাকমেলার-রা সহজে ছাড়ে না. মালতি চোদার বদলে পয়সা পেলেও ওকে লোকলজ্জার ভয়ে অনেক কিছু করতে হয়. ইচ্ছার বিরুদ্ধে যাদব মালতিকে অন্যের সাথে চোদাচুদি করিয়েছে. এসব তো রমনার সাথেও হতে পারে. ভাবেই ওর মুখ শুকিয়ে যাচ্ছে. গোটা সপ্তাহ ধরে ও শুধু এই চিন্তা করেছে. অতনু অবশ্য বলেছে যে নিতাই কোনো মতেই রমনাকে চুদতে পারবে না. তবে নিতাইয়ের সামনে অতনু আর রমনাকে চোদাচুদি করতে হবে. অতনু ওকে বলেছে যে বুরোর ধোনের দম নেই. হয়ত রমনাকে ছুঁয়ে দেখবে. সেটাই কি কম লজ্জার হবে? ওইরকম একটা অপরিচিত লোক যাকে রমনা দেখেও নি. তার সামনে নেংটো হয়ে অতনুর সাথে চোদাচুদি করতে হবে. এটুকু করতেই হবে. অতানুও এর কমে ভরসা দিতে পারে নি. ওকে অতনু একটা টোটকা দিয়েছে. বলেছে যে বুড়ো খুব টেটিয়াল. ও হয়ত রমনাকে খুব করে চুদতে চাইবে. তাই রমনা যদি ওকে চুসে মাল বের করে দেয় তাহলে ওর আর চোদার ক্ষমতা থাকবে না. কারণ একবার ধোন দাঁড় করতেই নিতাইয়ের দিন কাবার হয়ে যাবে, তাই দ্বিতীয়বার সম্ভব হবে না. রমনাকে সুযোগ পেলে ওর ধোন চুসে আউট করে দেবার পরামর্শ দিয়েছে অতনু. সেটা কি রমনার ভালো লাগবে? কত কিছু করতে হবে. চোদন ঠেকাবার জন্যে চুসে আউট করে দিতে হবে. মালতি দুই জনের সাথে চোদন এনজয় করে. মালতি চুদিয়ে পয়সা পায়. রমনার চুদিয়ে পয়সার দরকার নেই. ওর বেশ্যাবৃত্তি করার কোনো কারণও নেই. নিজের দেহের যৌন ক্ষুধা মেটাবার জন্যে অতনুকে দিয়ে চোদায়. তার পরিবর্তে ও অন্য কিছু চায় না. কিন্তু এখন সাইড এফেক্ট হিসেবে যা পেতে চলেছে সেটা ক্যান্সারের মতো ছড়িয়ে পড়তে পারে. ও মনে মনে ভেবে নিয়েছে. একদিন ট্রাই করবে. এর বেশি কিছুতেই না. দ্বিতীয় দিন এই নহবত এলে ও সুবোধকে সব বলবে. তারপরে সুবোধ ওকে ক্ষমা করুক আর না করুক, নিজেকে অনেকটা হালকা লাগবে. অতনু ওকে কথা দিয়েছে. বলেছে শুধু একদিন করতে হবে. আজ সেই একদিন এসে গেছে. রমনার মরতে ইচ্ছা করছে. নিজের লজ্জা অন্যের কাছে কিভাবে খুলে দেবে? দুইজন (পর)পুরুষের সামনে কিভাবে ও নেংটো হবে ? দুইজনের কেউই ওর বর নয়. দুইজনই বাইরের লোক.

পার্কে যখন অতনুর সাথে রমনার দেখা হলো, তখন অতনু রমনার হিম্মত বাড়াবার চেষ্টা করছিল. অতনু বলল, "দেখুন যেটা কপালে আছে সেটাই হবে. আমরা যে সম্পর্কে জড়িয়ে পরেছি সেটা বৈধ নয়. তাই আমাদের এই সম্পর্কের কথা অন্য সবাইকে জানতে দিতে পারি না. লোকলজ্জা, বদনামের ভয় আছে. আমরা দুইজন বাদে বাকি সবার চোখে এটা অপরাধ. হয়ত যেটা ঘটতে চলেছে সেটা একটা এই আপাত অপরাধের শাস্তি. আমরা সেটা আটকাতে পারব না. তবে নিতাইবাবু যেটা করছেন সেটাও অন্যায়. ওর কোনো অধিকার নেই এইভাবে আমাদের সাথে খেলা করার. আসলে আমাদের ঘটনাটা জেনে গিয়েছে আর সেখান থেকে ফায়দা তুলতে চাইছে. আমরা যদি কোনো অপরাধ করে থাকি তাহলে উনিও এর মধ্যে জড়িয়ে পড়ছেন. আপনার শরীরকে পেতে চাইছেন. আগের দিন যেগুলো বলেছি সেগুলো মনে রাখবেন. শুধু একদিনের ব্যাপার. চেষ্টা করব যাতে আপনার অস্বস্তি কম হয়. আমি আপনার সাথে আছি. আসলে আর কয়েকটা দিন সময় পাওয়া গেলে এই পরিস্থিতিতে আপনাকে পড়তে হত না. কিন্তু এত কম সময় বলে কিছু করতে পারলাম না. তাছাড়া ওর কাছে আমাদের ছবি আছে. সেটা যাতে বেরিয়ে না যায় সেটার জন্যেও আমি কিছু করার ভরসা পাই নি. ছবিগুলো হাতে আসুক তারপরে দেখুন কি করতে পারি. আমি আবার বলছি. শুধু আজ. পরবর্তী সময়টা হয়ত আপনার জীবনের সব থেকে দুঃসময়. তবে আমি বলব যত পারুন রিল্যাক্স থাকুন. এই দুঃসময় কেটে যাবে. আর পারলে উপভোগ করার চেষ্টা করবেন. জানি এটা আপনাকে বলা ঠিক নয়. কোনো ভদ্রমহিলা এটাকে উপভোগ করতে পারেন না. তবুও যদি পারেন, দেখবেন সময় দ্রুত কেটে যাবে. সব আমার নিয়ন্ত্রণে থাকবে না. তাই আপনাকে আমি সম্পূর্ণ সুরক্ষা দিতে পারব না. কিন্তু একটা কথা মনে রাখবেন যে আমি আপনার ভালো চাই. আর আমার ওপর ভরসা রাখবেন পরিস্থিতি যেমনি হোক না কেন. "
ওরা বাইকে করে অতনুর বাড়ির সামনে এলো. রমনা শাড়ি পরে এসেছে. অতনুর ঘরের দিকে যেতে ওর পা সরছে না. খুব কষ্ট করে অতনুর সাথে ওর ঘরে ঢুকলো. ঘরে একটা লোক বসে আছে. সম্ভবত নিতাইবাবু. অতনুর থেকে চাবি নিয়ে বাড়ির মালিকের দিক দিয়ে নিতাই ঘরে এসেছে. ওরা ঢুকতেই নিতাই রমনার দিকে ধ্যাবধ্যাব করে তাকিয়ে থাকলো. চাউনির মধ্যেই একটা নোংরা ইঙ্গিত. এ যে সুবিধার লোক হবে না সেটা রমনা আন্দাজ করলো.
নিতাই বলল, "এস কপোত কপোতী. তোমাদের জন্যেই অপেক্ষা করছি."
অতনু বলল, "আপনি ছবিগুলো আগে দিন."
নিতাই ওর দিকে একটা তাচ্ছিল্যের দৃষ্টি দিয়ে বলল, "শোনো বাচ্চু, এখানে বেশি কথা বলো না. আমি যা বলব সেই মতো তোমাদের চলতে হবে. আমাকে কিছু বলার দরকার নেই. আমি যেটা বলব সেটা পালন করবে."
অতনু তবুও বলল, "না. আগে কাজের কথা সেরে নিন. ছবিগুলো কখন দেবেন?"
নিতাই বলল, "কেন বলো তো? এত তারা কিসের?"
অতনু বলল, "আপনার কাছে যদি ছবি না থাকে? যদি আপনি মিথ্যা বলে থাকেন?"
নিতাই নিরলসভাবে বলল, "আমি মিথ্যা বলছি. আমাকে বিশ্বাস করো না. কিন্তু পরে আমাকে দোষ দিতে পারবে না ছবি লীক হবার জন্যে. হুহ!! আমাকে বিশ্বাস করা ছাড়া আর কোনো উপায় নেই তোমাদের."
অতনু আবার জিজ্ঞাসা করলো, "ছবিগুলো কখন দেবেন?"
নিতাই এবারে রমনার দিকে তাকিয়ে বলল, "এই মাগীকে নেংটো দেখার পরে."
অতনু বলল, "বাজে কথা বলবেন না. উনি ভদ্রমহিলা."
নিতাই বলল, "ভদ্রমহিলা!! ভদ্রমহিলা না বাল. ভদ্রমহিলারা এইসব কাজ করে না. সুবোধ কি জানে যে ও তোমাকে দিয়ে জ্বালা মেটায়?"
অতনু বলল, "আপনি অপ্রাসঙ্গিক কথা বলছেন."
নিতাই বলল, "তাহলে প্রাসঙ্গিক কথা বলি. তোমরা শুরু করো. আমি এই চেয়ারে বসছি. তোমাকে যা বলেছিলাম সেই মতো শুরু করো. তবে আমার কথা মতো হবে সব কিছু. প্রথমে মাগী নিজে নিজে নেংটো হবে. তারপরে আমার অন্য অর্ডার দেব. নাও শাড়ি সায়া খোল."

শেষ কথা গুলো রমনার দিকে তাকিয়ে ওর উদ্দেশ্যেই বলল. রমনা দেখল লোকটার দিকে চেয়ে. কি অনায়াসে বলল কথা গুলো!! ও অবাক হলো. অন্য কোনো সময় হলে এইধরনের কোনো কথা বলার সুযোগ থাকত না. এখন বাগে পেয়ে নিজের মূর্তি ধারণ করেছে. লোকটার কথা শুনে কিছু বলল না. লজ্জায় মিশে যেতে চাইছিল. কিন্তু উপায় নেই. ওকে অনুরোধ করলে কি কিছু কাজ হবে? মনে হয় না. তবুও একবার চেষ্টা করলে কেমন হয়? ক্ষতি টো কিছু হবে না.
কাঁদ কাঁদ মুখ করে নিতাইয়ের কাছে গিয়ে রমনা বলল, "আমার জীবন বরবাদ করবেন না. আমি ভদ্র ঘরের বউ. আমার ছেলে আছে. আপনি আমার বাবার বয়েসী. প্লিজ ছবিগুলো দিয়ে দিন."
নিতাই বিরক্ত হলো. বলল, "অতনু আমি আগেই বলেছি যে আমি কি চাই. এসব করে কোনো লাভ হবে না. সোজা কথা বলে দিচ্ছি. সময় নষ্ট করো না. আমার যা চাই সেটা আমি হাসিল করব."
তারপরে রমনাকে বলল, "তুমি ভদ্র ঘরের বউ সেটা জানি. কিন্তু তুমি ভদ্র নও. তুমি একটা বাজে মেয়েছেলে. আমি তোমার বাপের বয়েসী সেটাও ঠিক কথা. কিন্তু তাতে কি? অতনু তোমার থেকে কত ছোট. ওর সামনে যদি কাপড় খুলে শরীরের জ্বালা মেটাতে পারো তাহলে আমার কাছে আপত্তি কোথায়? দেরী না করে শুরু করো."
রমনা আর কোনো উপায় দেখছে না. ওকে নেংটো হতেই হবে. কিন্তু ওর নাড়ার ক্ষমতা নেই. চুপ করে দাঁড়িয়ে রইলো.
নিতাই চেয়ারে বসে তাড়া দিল, "নাও নাও দেরী করো না. শুরু করে দাও. লজ্জা করছে মামনি?"
রমনা মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলো. অতনুও কিছু বলছে না.
নিতাই বলল, "ছেনালি করো না তো. এবারে কিন্তু আমি উঠে গিয়ে কাপড় খুলে দেব."
রমনা দেখল এটা তাও মন্দের ভালো. ওকে নেংটো হতে হবে ও জানে. কিন্তু নিজে থেকে হতে পারছে না. ওকে করে দিলে একদিক থেকে ওর সুবিধা. ও দাঁড়িয়ে থাকলো. নিতাই উঠে এসে ওর কাছে দাঁড়ালো. ওর মুখের দিকে তাকিয়ে দেখল.
রমনা গালে হাত দিয়ে মুখটা একটু নেড়ে দিয়ে বলল, "উও… আমার লাজবতী মাগী রে!! শুরু করার আগে ভাবতে হত এর পরিনামের কথা."
কাঁধে থেকে ওর আঁচল ধরে আলগোছে নামিয়ে দিল. রমনার ব্লাউজে ঢাকা উচু মাই জোড়া নিতাইয়ের সামনে এসে গেল. ও লোলুপ দৃষ্টি দিয়ে দেখল.
নিতাই বলল, "এত বড় বড় মাই নিয়ে ঘোরাঘুরি করো কি করে ? অসুবিধা হয় না ?"
রমনা কিছু বলল না. নিতাই আস্তে আস্তে ওর গা থেকে শাড়িটা ছাড়িয়ে মেঝেতে নামিয়ে দিল. রমনার শরীরে সায়া ব্লাউজ পরা আছে. নিতাই হাত বাড়িয়ে ওর মাই জোড়া ব্লাউজের ওপর থেকে টিপে দিল. এরপরে ওর সায়ার দড়ির বন্ধন খুলে দিল. ওটা রমনার পায়ের কাছে গিয়ে পড়ল. আজ রমনা কোনো প্যান্টি পরে আসে নি. ফলে ওর গুদ উন্মুক্ত হয়ে গেছে. গুদের ওপর অল্প করে গজানো বাল দেখা যাচ্ছে. নিতাই ওর গুদের দিকে তাকিয়ে দেখল, বলল, "মাগির সখ তো কম না. বাল কে কেটে দেয়?"
রমনাকে কম কথা বলার পরামর্শ দিয়েছিল অতনু. যত কম কথা বলবে তত বিরম্বনা কম হবে. নতুবা কথার জেরে নতুন নতুন ব্যক্তিগত কথা জিজ্ঞাসা করবে. রমনা কথা বলল না.
নিতাই আবার জিজ্ঞাসা করলো, "প্যান্টি পরো না?"
ওর জেনে কি হবে সেটা ভেবে পেল না রমনা. যেন কত উদ্বেগ. ও প্যান্টি পরা আর না পরার ওপর যেন ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে লাদেন আক্রমন করবে কিনা নির্ভর করছে?
নিতাই বলল, "কিছু জিজ্ঞাসা করছি, উত্তর দাও."
রমনা বলল, "এগুলো আপনার না জানলেও চলবে."
"সেটা আমি বুঝব. প্যানটি পর না?"
"পরি".
"আজ পরো নি কেন?"
"ভুলে গেছি."
"হা হা হা.. এরপরে তো কোনো দিন বাকি গুলো পরতেও ভুলে যেতে পারো." নিজের রসিকতায় নিজেই হেসে উঠলো নিতাই.

রমনাকে অদ্ভুত লাগছিল. ব্লাউজ পরা আছে আর কিছু নেই. গুদের ওপর হালকা কালো জায়গা. ওর গুদটা মুঠো করে ধরল নিতাই. রমনার শরীর ওর ছোঁয়ায় যেন জেগে উঠলো. ওর মন কিছুতেই আজকের পরিস্থিতি মেনে নিতে পারে নি. ওর ব্যক্তিত্ব, ওর আত্মা পরিচয়ের বিরুদ্ধে এই ঘটনা. এইরকম নিম্ন রুচির লোকের সাথে ওর কোনো আলাপ নেই. আজ তার কথা শুনতে বাধ্য হয়েছে. কিন্তু শরীর ওর ছোঁয়ায় সাড়া দিচ্ছে. নিতাইয়ের রুক্ষ হাতের স্পর্শ যেন ওর যৌন চাহিদায় একটা ঢেউ দিল. কিন্তু মন শক্ত করে আছে. নিতাই ওকে নিস্কৃতি দিয়ে আবার চেয়ারে বসে পড়ল.
অতনুকে বলল, "যা লেগে পর. তদের কাছে থেকে দেখি, কেন এই মাগী তোকে দিয়ে করে. তারপর ফিল্ডে নামব."
রমনা যেন একটু বাঁচলো. ওর শরীর জগতে শুরু করেছিল. সেটা নিতাইয়ের কাছে ধরা পরুক ও তা চায় নি. আবার কত উদ্ভট কথা বলত কে জানে. অতনু দেরী না করে রমনাকে নিয়ে বিছানায় উঠে এলো. নিজের সব কাপড় চোপর খুলে ও-ও নেংটো হয়ে গেছে. এতে রমনার একটু ভালো লাগছে. দুইজন পুরুষের সামনে গুদ খুলে থাকতে ওর ভালো লাগছিল না. অতনু উলঙ্গ হয়ে গিয়ে ওকে ন্যাংটো ক্লাবের সঙ্গ দিল. অতনু বিছানায় উঠে ওর শরীর থেকে ব্লাউজ খুলে দিল. তারপরে সাদা ব্রা খুলে দিল. রমনা এখন উদম গায়ে আছে. গায়ে সুতোটি পর্যন্ত নেই. অতনু দেখল যে নিতাই ওদের দিকে একদৃষ্টে তাকিয়ে আছে. রমনাও নিতাইয়ের দিকে একটা নজর দিল. দেখল যে নিতাই ওর ধোন তা বারমুডার পাশ দিয়ে বের করে রেখেছে. নেতানো রয়েছে. তবে বেশ লম্বা মনে হলো. কুচকুচে কালো রঙের. একটা সাপের মতো রয়েছে. একটু পরেই হয়ত ফনা তুলবে. তারপরে রমনাকে ছোবল মারবে.
অতনু নিতাই কে বলল, "আপনি বলছিলেন যে ওকে নেংটো দেখার পরে ছবি গুলো দেবেন."
নিতাই বলল, "ছবি দেবার পরে যদি মাগী আমাকে চুদতে না দেয়?"
অতনু বলল, "সে দায়িত্ব আমার. আপনার মাল খসবে ওর গর্তে. আপনি ছবিগুলো দিন."
অতনুর নোংরা ভাষা শুনে রমনার নিজেকে আরও ছোট মনে হচ্ছিল. অতনু একা একা বলে সেটা ঠিক আছে. তা বলে নিতাইয়ের সামনে বলবে? নিতাই ওর মোবাইলটা থেকে ছবি বের করে অতনুর সামনে ধরল. অতনু হাত বাড়িয়ে মোবাইলটা নিল. দেখল ওদের চোদনের ছবি তোলা আছে. দেখে মনে হচ্ছে ঘরের ঘুলঘুলি থেকে তুলেছে. অনেক গুলো ছবি আছে. রমনা অতনুর হাতে রাখা মোবাইলে নিজের উলঙ্গ, অতনুর সাথে চোদনরত ছবিগুলো দেখল. অতনু একে একে ছবিগুলো মোবাইল থেকে মুছে দিতে লাগলো. রমনার অস্বস্তি কমতে শুরু করলো. অতনু একে একে সব গুলো কে নিশ্চিহ্ন করে দিল. রমনা নিজেকে বিপদমুক্ত মনে করলো. এত সহজে যে কাজ শেষ হয়ে যাবে ওর ভাবতে পারে নি. যখন বুঝলো সবগুলোকে মিটিয়ে দেওয়া হয়েছে, তখন ও উঠে দাঁড়ালো. ঘোষনা করলো, "বাড়ি যাব."
অতনু জিজ্ঞাসা করলো, "কেন?"
রমনা বিস্মিত হলো. অতনু এই কথা জিজ্ঞাসা করছে? অতনু ? কেন জানে না ও. ছবি গুলো delete করা হয়ে গেছে. ওর তো আর কিছু করার নেই. এবারে নির্ঝন্ঝাট জীবন যাপন করবে. একদম নিশ্চিন্ত নাহলে অতনুর সাথে কোনো শারীরিক সম্পর্ক রাখবে না. এতে অতনুর থেকে নিজের কষ্ট বেশি হবে সেটা বোঝে রমনা. কিন্তু এইরকম বেইজ্জতি তো আর হবে না.
রমনা বলল, "আমার ভালো লাগছে না."
অতনু বলল, "একটু আগেই তো কোনো আপত্তি ছিল না. সুযোগ বুঝে কেটে পড়লে হবে? চলে গেলে নিতাইবাবুর অপমান হবে না ?"

রমনার অদ্ভুত লাগছে অতনুর সাথে তর্ক করতে. ওর ভালো লাগছে না. ওকে যেতে বাধা দিচ্ছে অতনু, যাকে ভরসা করে এত নিচে নামতে রাজি হয়েছিল. আর কত নিচে ওকে নামাবে?
রমনা বলল, "হাঁ ছবি ডিলিট করা হয়ে গেছে তাই চলে যাচ্ছি. জীবনে আর এই নরক দেখতে চাইনা."
অতনু বলল, "যেতে দিচ্ছে কে? নিতাইবাবু যত সময় না বলছেন তত সময় কেউ এখান থেকে যেতে পারবে না."
রমনার রাগ হলো. কান্না পেল. অতনু একটা বিশ্বাসঘাতক. ওকে হয়ত রমনা ভালবাসে. ভালবাসে? নাহ, ওটা হবে ভালবাসত. রমনাকে টেনে বিছানায় নিয়ে এলো অতনু. অতনু নিতাইয়ের দিকে পিঠ ফিরে আছে. রমনার দিকে তাকিয়ে চোখ দিয়ে অনুনয় করলো ওর কথা মেনে নিতে. রমনা কিছু বুঝতে পারছে না. রমনার আর কিছু ভাবতে ভালো লাগছে না. অতনুকে বিশ্বাস করতে ইচ্ছা করে. কিন্তু ওকে ঠিক চেনে না. বোঝেও না বোধ হয়. যদি ওকে ডুবিয়ে দেয়? ওকে যদি সর্বসান্ত করে দেয়? এসব বেশি ভাবতে পারল না. ওর শরীর নিয়ে খেলা শুরু করে দিয়েছে অতনু. ওর মাই টিপছে. চুসছে. চেনা ছোঁয়া পেয়ে রমনার শরীর জেগে উঠছে. কিন্তু নিতাইয়ের উপস্থিতি ওকে অস্বস্তি দিচ্ছে. ঠিক মতো এনজয় করতে পারছে না. কিন্তু শরীর জেগে উঠেছে. ওর ওপর শুয়ে রমনার ঠোঁট চুসছে. অতনু কি ভুলে গেল যে নিতাই ঘরে আছে? অতনু একমনে ওকে আদর করে যাচ্ছে. রমনা আজ কোনো আওয়াজ করছে না. ভিতরে রসের ধরা ছুটেছে. গরম নিঃশ্বাস পড়ছে. অজে তেতে গেছে তাতে সন্দেহ নেই. ওর মাই টিপে, চুসে, ওর বগল চেতে, নাভিতে জিভ দিয়ে আদর করে ওকে গরম করে দিয়েছে. রমনার নিতাইয়ের উপস্থিতি আর মনেও নেই. ওর এখন চোদন চাই. অতনু দেরী করছে কেন? ওর গুদের ওপর অতনু হাত ফেরাচ্ছে. চেরাতে আঙ্গুল দিয়ে দাগ কাটছে. হঠাত একটা আঙ্গুল ঠেসে ঢুকিয়ে দিল ওর গুদে. গুদ রসিয়ে ছিল. গরম ভিতর টা. অতনু আঙ্গুল বের করে দেখল ভিজে গেছে.
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top