What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিউ ইয়ার পার্টি – ২০০৫ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাংলা নতুন চটি গল্প – নিউ ইয়ার পার্টি – ২০০৫ – ১

– আমি সন্দ্বীপ চ্যাটার্জি, একজন ব্যাবসায়ী, মাঝারি গোছের আমার সংসার মা–বাবা আমার বৌ সুতপাকে নিয়ে। দু বোন তাদের বিয়ে হয়ে গেছে আর সুখে সংসার করছে তাদের ছেলে মেয়ে নিয়ে। আমার পৈত্রিক বসত বাড়ি দক্ষিণ কলকাতায়, আমার জন্ম এই বাড়িতে; ব্যবসা করে এ বাড়ির শ্রী বৃদ্ধি করেছি মাত্র।

মাসের বেশির ভাগ সময়েই আমাকে দেশের বিভিন্ন শহরে ব্যাবসার কাজে যেতে হয়। যথারীতি ডিসেম্বরের শেষ সপ্তাহেও আমাকে যেতে হয়েছিল পুনে শহরে কাজ শেষ করতে করতে আমার ৩০শে ডিসেম্বর হয়ে গেলো। ৩১শের সকালে আমি ফ্লাইটে কলকাতা ফিরলাম, বাড়ি না ফিরে সোজা আমার অফিস বিবাদী বাগে এলাম সেখানে আমার মোট বারো জন কর্মচারী আর সুশীল আমার অফিস ম্যানেজার, খুবই সিনসিয়ার স্মার্ট ছেলেটি বয়েস বছর ২৫, এখনো বয়ে করেনি।

তাকে সব জরুরি কাজ বুঝিয়ে দিতে দিতে বিকেল হয়ে গেল। আমার অফিস ১লা জানুয়ারি বন্ধ থাকবে তাই সুশীলকে সব বুঝিয়ে দিয়ে একটু নিশ্চিন্ত হলাম। অফিসেই লাঞ্চ সেরে নিয়েছিলাম। ৫.৩০ নাগাদ এক কাপ কফি খেয়ে বেরিয়ে পড়লাম বাড়ির উদ্দেশ্যে। জ্যাম জট কাটিয়ে বাড়িতে যখন ঢুকলাম তখন প্রায় সাতটা বাজে।

মা–বাবার সাথে দেখা করে ব্যাবসার খবর জানিয়ে দিলাম তারপর নিজের ঘরে এসে পোশাক পাল্টে একটা পাজামা আর লুঙ্গি পড়ে নিলাম এরই মধ্যে সুতপা আমার জন্যেই কফি আর এক গ্লাস জল নিয়ে এলো। ওকে টি টেবিলে রাখতে বলে ওয়াস রুমে ঢুকলাম ফেস হয়ে বেড়িয়ে এলাম।

তোয়ালেটা সুতপার হাতে দিয়ে আমি জল খেয়ে কফির কাপে চুমু দিলাম। সুতপা আমার পিছনে এসে আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর এতে করে আমার দুচোখ বুজে আস্তে লাগল। সুতপা আমার মাথা ওর দুটো মাই–এর সাথে চেপে ধরতেই আমার ঘুম ঘুম ভাবটা চলে গেল। আর আমার ধোন বাবাজি জগতে শুরু কোরল।

কোনোরকমে কফি শেষ করে টেবিলে রাখলাম আর পিছনে হাত দিয়ে সুতপাকে টেনে সামনে এনে আমার কোলের উপর বসলাম আর ঠোঁট দুটো আমার ঠোঁটের মধ্যে নিয়ে প্রথমে ধীরে তারপর বেশ জোরে জোরে চুষতে লাগলাম। একটা হাত নামিয়ে ওর ৩৬ সাইজের মাইতে রেখে ধীরে টিপতে লাগলাম। সুতপা আমার কাছে নিজেকে সপে দিলো আর সে বেশ উত্তেজিত হয়ে পড়েছে।

গত সপ্তাহে ও একবারও আমার চোদন খায়নি আর এ সপ্তাহেও না। আমি বেশ উত্তেজিত, ধোন বাবাজি পাজামার মধ্যে ঠাটিয়ে গেছে আর সুতপার পাছাতে খোঁচা মারছে। হাত বাড়িয়ে সুতপা আমার পাজামার উপর দিয়েই ধোন চেপে ধরে খেচে দিতে লাগল। যখন বুঝলাম যে একবার এখুনি ওর গুদে না ঢোকালে ওর আর আমার কারুরই শান্তি নেই।

তাই দেরি না করে সুতপাকে কোল থেকে উঠিয়ে দোলাম আর আমার পাজামা পাঞ্জাবি খুলে উলঙ্গ হয়ে ওর নাইটিটা মাথা গলিয়ে খুলে দিলাম। নিচে কোনো প্যান্টি পড়েনি মানে চোদানোর জন্ন্যে একদম তৈরী হয়েই এসেছে। আমি ওকে জড়িয়ে ধরে বিছানার দিকে নিয়ে যেতেই আমাকে বলল – একটু দাড়াও দরজাটা লক করে দি। যদি কাপ নেবার জন্যে কাজে মেয়েটি ঘরে ঢুকে পরে তাহলে তো লজ্জার শেষ থাকবেনা।

সুতপা দরজা বন্ধ করে নিজেই বিছানাতে গুদ ফাক করে শুয়ে পড়ল আর দু হাত বাড়িয়ে আমাকে ওর উপরে ওঠার আমন্ত্রণ জানাল।

আমিও ওর বুকে উঠে গভীর ভাবে চুমু খেতে লাগলাম আর সুতপা নিচে হাত ঢুকিয়ে আমার বাড়া ধরে ওর গুদের মুখে রেখে নিজেই কোমর তোলা দিয়ে মুন্ডি সহ কিছুটা বাড়া ওর গুদে ঢুকিয়ে নিয়ে – এবার তোমারটা পুরো ঢোকাও সোনা আমি আর থাকতে পারছিনা ভালো করে আমার গুদটা চুদে দাও।

আমিও বাড়া পুরো ঢুকিয়ে দিলাম একঠাপে – ইস করে একটা আওয়াজ বেরোলো ওর মুখে থেকে। আমার বাড়া বীর বিক্রমে ওর গুদে যাতায়াত করতে লেগেছে অল্প সময়ের মধ্যেই সুতপার রাগ স্খলন হলো আরো মিনিট পাঁচ–ছয় ঠাপাবার পর মনে হলো আমার বীর্য বেরোবে আর তাই বার ওর গুদের গভীরে ঠেসে ধরে বীর্যপাত্ করলাম। আমি বুঝতে পারলাম প্রচুর পরিমানে বেরিয়েছে।

কিন্তু বীর্য প্রচুর হলেও তাতে বাচ্ছা তৈরির বীজ নেই আর এটা আমি জেনেছি ল্যাবে বীর্য টেস্ট করিয়ে।

আর আজ পর্যন্ত কেউ জানেনা যে আমার বীর্যে সুতপা কোনোদিন মা হতে পারবে না। আর সুতপা আমার মা–বাবা সবাই অপেক্ষা করে বসে আছে যে কবে সুতপা মা হবে আর ওনারা দাদু –ঠাকুমা হবেন। ঈশ্বর সবাইকে সব কিছু দেন না আমার অর্থের অভাব নেই কিন্তু একটা সন্তানের অভাব ওদের মত আমাকেও খুবই কষ্ট দেয়। আমি ঠিক করে নিয়েছি অন্য কারুর ঔরসে সুতপার গর্ভে একটা সন্তান দিতে চাই আর সেটা কেউই জানবেনা।

আমি তখন সুতপার বুকে শুয়ে আছি সুতপা বলল – কিগো উঠবেনা আমাকে দেখতে হবে তোমার জল খাবার তৈরী হলো কিনা।

ওর কথার কোনো জবাব না দিয়ে উঠে পড়লাম।

দরজাতে কেউ ন্যক করলো আমাদের জামা কাপড় পড়া হতে দরজা খুললাম দেখলাম খুশি আমাদের কাজের মেয়েটি দাঁড়িয়ে আমাকে বলল দাদা তোমার দুজন বন্ধু এসেছেন আমি ওনাদের বসার ঘরে বসতে বলে তোমাকে ডাকতে এসেছি।

আমি বসার ঘরে গিয়ে দেখি অসীম আর কুনাল এসেছে আমাকে দেখে অসীম বলল অরে কি ব্যাপার তুই এখনো রেডি হোসনি।

শুনে বললাম রেডি হবো কেনোরে। কুনাল বলল ও জানতাম তুই ভুলে মেরে দিবি ; আজ আমাদের নিউ ইয়ার পার্টি আছেন , বৌদি কৈ রে বৌদিও তো যাবে আমাদের বৌরা সেজেগুজে রেডি সবাই আমার বাড়িতে অপেক্ষা করছে তোর আর বৌদির জন্যে।

আমি বললাম অরে আমিতো এ কথাটা ভুলেই গেছিলাম রে আমি খুবই দুঃখিত তো আমাকে আধ ঘন্টা সময় দে আমরা রেডি হয়ে নিচ্ছি।

সুতপা ওদের জন্ন্যে চা আর কিছু স্নাক্স নিয়ে হাজির বলল – আমরা যত্তক্ষনে তৈরী হচ্ছি ততক্ষন আপনারা চা খান। অসীম তারা দিলো আমাকে ওরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের কথা না শুনে তোরা যা গিয়ে রেডি হয়েনে।

আমাদের রেডি হতে বেশি সময় লাগলো না সুতপা একটা সুন্দর ডিপ গ্রিন কালারের শাড়ি আর ম্যাচিং ব্লাউজ ওর মাই দুটো যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। আমি এতদিন ধরে দেখেও আজও আমার ওর মাই দুটোর উপর লোভ হয়। আমি তাই এগিয়ে গিয়ে ওর মাই দুটো একটু টিপে ওর লিপস্টিক রাঙানো ঠোঁটে উল্টো করে একটা চুমু দিতেই আমাকে বলল কি আর একবার ঢোকাবার ইচ্ছে হচ্ছে নাকি, আমি কিন্তু এখন আর শাড়ি খুলতে পারবোনা।

আমি হেসে বললাম নাগো এখন আর কিছু করবোনা ওরা দুজন বসে আছে আমাদের জন্যে শুধু তোমার মাই দুটোর উপর খুব লোভ হচ্ছিলো তাই একটু চটকে দিলাম।
 

Users who are viewing this thread

Back
Top