What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রমনা ৩ (1 Viewer)

naughtyboycanada

Pro Member
Joined
Dec 9, 2018
Threads
10
Messages
2,885
Credits
23,119
আগের পর্ব "রমনা ১" পড়তে এখানে ক্লিক করুন
আগের পর্ব "রমনা 2" পড়তে এখানে ক্লিক করুন


বৃহস্পতিবার দিন ছেলেকে স্কুলে পৌছে দিয়ে তাড়াতাড়ি পার্কে চলে এলো রমনা. অতনু আজ ওকে চুদবে ওর ঘরে নিয়ে গিয়ে. আজ ও সুন্দর দেখে একটা শাড়ি পরে এসেছে. সকালবেলা উঠে স্নান করেছে. ছিমছাম করে সেজে এসেছে. একটা টিপ পড়েছে. এই টিপ পরাটা ওর সৌন্দর্য্যের অতুলানিয়তা বাড়িয়ে দিয়েছে. নিজেকে একদম ফ্রেশ হিসেবে নিয়ে যেতে চায় অতনুর কাছে. মনে মনে খুব উত্তেজিত. এক সপ্তাহ বাদে ওর সাথে দেখা হবে. চোদা পাবে. অতনু সময় মতো চলে এলো বাইকে করে. বাইক থেকে নেমে ওকে বলল,

"সুপ্রভাত, আজ আপনাকে খুব সুন্দর দেখাচ্ছে."
রমনা বলল, "গুড মর্নিং. অন্য দিন তাহলে আমাকে সুন্দর দেখায় না."
"আজকের মতো কোনো দিন দেখিনি. আপানকে খুব সুখী মনে হচ্ছে. ভিতরে ভালো না থাকলে কাউকে বাইরে থেকে এত সুন্দর দেখায় না. কি ঠিক বলছি তো?"
"হাঁ, ঠিক বলেছ."
"তাহলে আরও সুখ পেতে চলুন আমার সাথে."
রমনা মাথা নামিয়ে বলল, "চলো, নিয়ে চলো আমাকে."

ছেলেটা একদম বাচ্চা বাচ্চা ব্যবহার করে না. খুব পরিনত কথা বলে. অতনু রমনাকে বাইকে করে নিয়ে এলো ওর ঘরে. ঘরটা যেন আগের বারের থেকে একটু গোছানো রয়েছে. রমনা ঢিপ ঢিপ করা বুকে ওর ঘরে চলে এলো. দেখল ওর ঘরটা.
অতনু বলল, "আপনি আসবেন বলে কাল রাতে গুছিয়ে রেখেছি. আগের বার যা অবস্থা ছিল!!"

রমনার ঘর গোছানো থাকা, না থাকা নিয়ে কোনো সম্পর্ক নেই. না গোছানো ঘরেও ওর চোদাতে অসুবিধা হবে না. তবুও অতনু যে ওর জন্যে ঘর গুছিয়ে রেখেছে সেটা জেনে ওর ভালো লাগলো. রমনা যেখানে ওর কাছে ইচ্ছা করেই চোদাতে আসছে সেখানে ওর এসব কাজ না করলেও চলত. রমনা যে পটেই রয়েছে. ওকে আর নতুন করে পটাবে কি!!!
রমনাকে জিগ্যেস করলো, "আপনি গান জানেন?"

চোদাতে এসে গান শোনাতে হয় নাকি? রমনা তো ওর কাছে থেকে ভালবাসা চায় না. চেয়েছে ওর শরীর. ভালো করে বলতে গেলে ওর চোদন. অতনু কি ওকে ভালবাসে? এইটুকু সময়েই ভালবাসা হয়ে গেল ওর? কিন্তু আগে যে বলল সেদিনের জলসার আগে রমনাকে কোনো দিন দেখেই নি. কে জানে কি ব্যাপার!!

রমনা বলল, "ছোট বেলায় শিখেছিলাম. এখন আর চর্চা নেই."
অতনু বলল, "ওতেই হবে. আমাকে একটা গান শোনান না." আবদার করে বলল রমনাকে.
রমনা আশ্চর্য্য হয়ে বলল, "এখন? এখানে ? তা হয় নাকি? কত দিন চর্চা নেই."
অতনু বলল, "এই আপনাদের এক ধরনের ন্যাকামি. একটা গান শুনতে চাইলে কেমন একটা ভাব দেখান. যান শোনাতে হবে না." অতনু রাগ করলো.

রমনা আর কোনো কথা না বলে একটা রবীন্দ্র সঙ্গীত গাইল, "তোমায় গান শোনাব, তাই তো আমায় জাগিয়ে রাখো…" অনেক দিন চর্চা নেই, সেটা ঠিক, তবে ওর গলায় সুর আছে. দরদ দিয়ে গাইছে. শুনতে ভালো লাগে. গান শেষ হলে অতনু রমনার কাছে গিয়ে ওর সামনে দাঁড়ালো. ওকে দেখল. অর মুখটাকে দুই হাত দিয়ে ধরল. একটু টেনে নিয়ে ওর কপালে চুমু খেল আলতো করে.

মুখ তুলে ওর দিকে চোখ রেখে অতনু বলল, "আমার খুব ভালো লেগেছে আপনার গান." রমনা খুশি হলো মনে মনে. কিছু বলল না. শুধু অতনুর কোমর জড়িয়ে ধরল. অতনুকে নিজের দিকে টেনে নিল.

অতনু একটু সময় পরে সহসা বলল, "তাহলে এবার শুরু করি?"
রমনা জিজ্ঞাসা করলো, "কি?"
"কি আবার … যেটা আপনাকে এত সুখী করে দিয়েছে. যেটার জন্যে আপনি এসেছেন."

রমনা এক সপ্তাহ ধরে এর জন্যে অপেক্ষা করেছে. তবু যখন সময় এলো তখন ও লজ্জা পেল. যেন ওর অনুমতি না পেলে এই কাজটা শুরু করা যাবে না. সব সময় ওর কাছে থেকে ওর সম্মতি নিয়ে তারপরে শুরু করে এই আদিম খেলাটা. রমনা কিছু না বলে নীরবে সম্মতি দিল. অতনু একটু দুরে গিয়ে নিজের পোশাক ছাড়তে লাগলো. সোয়েটার, জামা, গেঞ্জি, প্যান্ট, জাঙ্গিয়া সব খুলে ও নেংটো হয়ে গেল. রমনা ওর দিকে তাকিয়ে ওকে দেখল. দুর্দান্ত একটা চেহারা ওর. একদম পেটানো. লম্বা. চওরা বুক. বুকের পেশী বোঝা যায়. সুগঠিত শরীর. পেটে কোনো ভুরির লক্ষ্যণ নেই. হাতের পেশিও দেখার মতো. বুকে বা পেটে চুল উঠতে শুরু করেছে. হালকা একটা আভাস রয়েছে. নাভির একটু নিচে থেকে ওর বাল উঠেছে. বেশ ঘন. তার নিচে ওর শরীরের সব থেকে দামী অঙ্গ. ওর ধোন. সেটা ঝুলছে. একদম নেতিয়ে নেই. আবার শক্ত হয়েও নেই. একটা মাঝামঝি অবস্থা. কিন্তু এখনো রমনার বিশ্বাস হয় না. এত বড় ওর ধোন. এটা ওর গুদে ঢুকেছে. নিচে ওর বিচি দুখানি ঝুলছে. বেশ বড়. তাই সেদিন চোদার সময় ওর পোঁদে বাড়ি খাচ্ছিল. তারপরে ওর মানানসই মোটা দুটো পা. দুই পায়েই বেশ লোম আছে. তবে ছোট ছোট. আরও বড় হবে. রমনা ওকে দেখে মুগ্ধ হলো. আগে কখনো ওকে এভাবে দেখেনি. অতনু দেখল ওর দিকে একদৃষ্টে তাকিয়ে আছে রমনা.

রমনাকে জিজ্ঞাসা করলো, "কি দেখছেন?"
রমনা চমকে উঠে বলল, "কিছু না. তুমি কি জিমে যাও?"
"ম্যাডাম, গ্যারাজে কাজ করলে আর জিমে যেতে হয় না. ওখানে যা পরিশ্রম হয় তাতে ওখানের সবার চেহারাই পেটানো থাকে."

যার জন্যে রমনা প্রশ্নটা করেছিল সেটার উত্তর পেয়ে গেল. অতনু নিঃসংকোচে উলঙ্গ হয়ে গেল. আর নির্বিকারে ওই অবস্থায় ওর সাথে কথাও বলছে. নিচে থেকে ও বিছানায় উঠে এলো. দুটো বালিশ একসাথে করে ঠেস দিয়ে বসলো. পা দুটো দুই দিকে ছড়িয়ে দিল. ধোনটা স্পষ্ট দেখা যাচ্ছে.
রমনাকে বলল, "আমার মনে হয় আপনি সেক্সের ব্যাপারে খুব বেশি কিছু জানেন না. তাই আপনাকে কিছু সেখাতে চাই."

রমনা ভাবলো বলে কি… ওর বাচ্চা আছে, এক ছেলের মা. এত বছরের একটা বিবাহিত জীবন. সুবোধ ওকে এখনো চোদে, অনিয়মিত হলেও. আর রমনা সেক্সের ব্যাপারে বেশি কিছু জানে না? অবাক হয়ে তাকালো ওর দিকে. এই ব্যাপারে ওর সাথে তর্ক তো করা যায় না!!

অতনু আবার বলল, "দেখুন শুধু অনেক দিন ধরে বিয়ে হয়েছে বলে ভাববেন না যে আপনি এই ব্যাপারে অনেক জানেন. আর আমার বিয়ে হয় নি বা বয়স কম বলে এই বিষয়ে আমার জ্ঞান অল্প. আপানকে আমি চুদে দেখেছি আপনি চোদাতে খুব আগ্রহী. হয়ত খুব ভালোও বাসেন. কিন্তু কিভাবে বেশি মজা পেতে হয় বা দেওয়া যায় সেটা ভালো করে জানেন না. আগের দিন যখন আপনার গুদ চাটছিলাম, তখন আপনার গুদে মুখ দিয়েই বুঝেছি আপনার গুদ কেউ চাটেনি. যেভাবে গুদ তুলে তুলে চাটাচ্ছিলেন!!"

পুরনো কথা শুনে রমনা লজ্জা পেল. নিজের অজ্ঞতা এতটুকু ছেলের কাছে শিখতেও ওর লজ্জা লাগছে.
"আপনি আজ জানেন যে গুদ চাটিয়ে কি সুখ পাওয়া যায়. কিন্তু এক সপ্তাহ আগেও সেটা জানতেন না. খোলাখুলি কথা বলুন. লজ্জা পেলে উপভোগ করতে পারবেন না. আপনি কি জানেন পোঁদের ফুটো যদি কেউ চেটে দেয় তাহলেও খুব মজা পাবেন? ধোন যে চোসা যায় সেটা শুনেছেন?" অতনু ওকে আবার অসভ্য ভাষায় কথা বলতে লাগলো. কথা শুনে ওর লজ্জায় কান লাল হয়ে গেল. গুদে সুরসুর করতে শুরু করলো. মুখে কিছু বলতে পারল না.

বড় বারো চোখ করে ওর দিকে তাকিয়ে থাকলো রমনা. মালতির কাছে শুনেছে, তবে পুরোটা বিশ্বাস করে নি.
অতনু আরও বলল, "আপনাকে আমি সব সুখ দেব. আমার যা জানা আছে সব আপনাকে দেব. আপনি কি জানেন গাঁড় মাড়িয়ে কত লোকে সুখ পায়. যে সব ছেলেরা হোমোসেক্সুয়াল তারা কিন্তু ওই বাড়া চোসা বা পোঁদ মারা ছাড়া আর কিছু করতে পারে না. আবার একই ভাবে লেসবিয়ানরা গুদ চাটাচাটি করে. তবে স্ট্রেটরা অনেক কিছু করে. আপনি আমার সঙ্গ ভালবাসেন. আমার কথা শুনে চলুন আরও মজা পাবেন. ঠকবেন না."

রমনা ওর কথা মেনেই চলতে চায়. প্রথমবার ওর ধোন যখন গুদে ঢুকেছিল লোকজনের মাঝে তখন ও রেগে গিয়েছিল. কিন্তু তারপরে সব ইতিহাস. রমনা ওর থেকে সুখ চেয়েছে. ওকে আরও বেশি বেশি করে চোদাতে চেয়েছে. আজ ওকে যেভাবে এই সব বোঝাচ্ছে প্রথমে ওর বিরক্তি আর রাগ লাগছিল. অতনু ওকে নিজের ছাত্রীদের মতো বোঝাচ্ছিল. কিন্তু পরের কথা গুলোর মানে ও জানে না. মানে, মানে জানে, কিন্তু কোনো দিন ওই সব গুলো করে নি. অতনুকে বিশ্বাস করে ও. ওর ওপর নির্ভর করতে চায়. যেভাবে খুশি ওকে সুখ দিক. ও আর কোনো আপত্তি করবে না. অতনু যা বলেছে তার কিছু কথা মালোতিও ওকে বলেছিল. মালতিকে পাত্তা না দিলেও চলে, কিন্তু অতনুকে এড়িয়ে চলা সম্ভব না. ওর নতুন জীবনের কান্ডারী হলো অতনু.

অতনু রমনাকে ডাকলো, "আপনি শাড়ি খুলে বিছানায় চলে আসুন."
মন্ত্রমুগ্ধের মতো ওর দিকে তাকিয়ে রমনা গা থেকে চাদরটা নামালো. শাড়ির আঁচল কাঁধ থেকে নামালো. অর ব্লাউজ ঢাকা মাই দুটো স্পষ্ট দেখা যাচ্ছে. তারপরে শাড়িটা কোমর থেকে খুলে ফেলল. খুলে ওটাকে চাদরের ওপর রেখে দিল. ব্লাউজের হুকে হাত দিতেই অতনু বলে উঠলো, "আর কিছু এখনি খুলতে হবে না. বাকিটা আমি সময় মত খুলে দেব. আপনি চলে আসুন."

রমনা বিছানায় বসে ওর দিকে তাকালো. অতনু বলল, "আপনি আগে কখনো বাড়া চুসেছেন?"
রমনা মাথা নেড়ে জানালো ও আগে চোসে নি. অতনু বলল, "মুখে বলুন".
রমনা বলল, "আগে কোনো দিন করি নি".
"ও ভাবে বললে হবে না. লজ্জা কাটাতে হবে. ভালো করে বুঝিয়ে বলুন."
"আগে কখনো চুসি নি".
"আপনার বরের ধোন চোষেন নি?"
"না".
"আপনার বর কোনো দিন বলে নি চুষতে?"
"না".
"আপনার বর কি উজবুক? এগুলো সাধারণ যৌন জীবনের অঙ্গ. সেটা সে জানে না?"

রমনার সুবোধের নামে বাজে কথা শুনতে খারাপ লাগলো. কিন্তু কথাগুলো হয়ত সত্যি. মালতির কথা মনে পড়ল. ও তো এইসব করেছে. মালতির এগুলো খুব ভালোও লাগে. তাই হয়ত সুবোধ একটা উজবুক.
"ঠিক আছে. আজ আপনার হাতে খড়ি মানে মুখে বাড়া হোক. আমি সব শিখিয়ে দেব". অতনু বলল.
"তুমি এসব জানলে কি করে?" রমনা ওর কাছে জানতে চাইল.
অতনু বলল, "ফল খান, গাছের চিন্তা করবেন না. আপনি দুই পায়ের মাঝে বসুন. আমার ধোনটা হাতে করে ধরুন. এটা কে অনুভব করুন."
রমনার লজ্জা করতে লাগলো. তারপরে একটু এগিয়ে গিয়ে ওর কথা মতো অতনুর দুই পায়ের মাঝে বসলো. ডান হাত বাড়িয়ে ওর ধোন ধরলো. রমনা একটু ঝুকে থাকার জন্যে ওর মাইয়ের ওপরের অংশ দেখা যাচ্ছে. ধোনটা ওর স্পর্শ পেয়ে একটু একটু করে বড় হতে থাকলো.
অতনু বলল, "আপনার হাতে জাদু আছে, তাই এটা বেড়ে বেড়ে উঠছে. দেখো আমি বাড়ছি মাম্মি."
ওর কথা শুনে হেসে ফেলল রমনা. অতনু বলল, "আপনার হাসি খুব সুন্দর. টেনে ধোনের ছালটা একটু নামিয়ে দিন. হাঁ, হাঁ. ঠিক করছেন. আর না. আর একটু এগিয়ে এসে ধোনের দাগাতে একটা চুমু দিন না".

কিছু না বলে রমনা চুপ করে রইলো. ওর ধোন এখন ঠাটিয়ে শক্ত হয়ে গেছে. ধোনের দাগার ফুটোতে এক ফোঁটা মদন জল এসে গেছে. অতনু ওর ছোঁয়া পেয়ে জেগে উঠছে. ওখানে মুখ দিতে রমনার ঘেন্না করছে. ওর ধোনটা ধরে থাকলো. চুমু দিল না.
অতনু বলল, "এটাকে নোংরা ভাববেন না. আগের দিন আপনার গুদ চেটে দিলাম না!! কিন্তু আজ আপনি ঘেন্না করছেন বোধ হয়."
ওর কথা শুনে মাথা নিচু করে ওর ধোনের দাগে একটা চুমু দিল রমনা. চুমু দিয়েই মুখ তুলে নিল. ওর ঠোঁটে অতনুর মদন জল লেগে গেল. জিভ দিয়ে চেটে নিল রমনা. একটু নোনতা স্বাদ. ধোন থেকে কেমন একটা গন্ধ বেরোচ্ছে. ওর এই গন্ধটা ভালো লাগে. সুবোধের ধোন থেকেও বেরোয়. যদিও কোনো দিন এইভাবে সুবোধের টা দেখে নি. বা সুবোধের ধোনের কাছে নাক নিয়ে যায় নি.

অতনু বলল, "হাঁ, এইতো লক্ষ্মী মেয়ে. এবারে আস্তে করে ডগাটা মুখে নিয়ে নিন."
রমনা তাই করলো. মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিল. বেশ বড় হাঁ করতে হলো ওকে. ওর মুখ যেন ভরে গেল. কত মোটা!!
"যতটা পারেন আস্তে আস্তে ঢোকান". অতনু আবার ওকে বলল.

রমনা আস্তে আস্তে নিজের মুখটা নামাতে থাকলো. ওর ধোনটা রমনার মুখে ঢুকে গিয়ে ওর দম বন্ধ হয়ে আসলো. অতনু ওর মাথায় হাত দিয়ে ওকে চেপে রাখল. রমনা মাথা তোলার চেষ্টা করলো. পারল না. মাথা চেপে আরও খানিকটা ঢুকিয়ে দিল ওর মুখে. ওর দম বন্ধ হয়ে এলো. চোখ বড় বড় হয়ে গেল. ওকে মেরে ফেলবে নাকি? ওকে ছেড়ে দিল অতনু. ও বাড়া থেকে মুখটা সরিয়ে ফেলল. বাড়াটা ওর মুখের লালায় ভিজে গেছে. গায়ে খানিকটা যেন থুথুও লেগে আছে. ছাড়া পেয়ে মুখ দিয়ে দম নিতে থাকলো রমনা. জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো. একটু কাশলো. রমনা ওর দিকে তাকালো. অতনু ওকে নির্বিকারভাবে বলল, "আবার শুরু করুন. মুখে ধোন ঢুকিয়ে মুখটা ওঠা নামা করান. এতে মজা পাবেন."
রমনা বলল, "আমার কষ্ট হচ্ছে. পারছি না."
অতনু বলল, "করুন ভালো লাগবে. প্রথমবার চুদিয়ে যেমন কষ্ট পেতে হয়, তেমনি প্রথমে বাড়া চুষতে ঘেন্না লাগে. কিন্তু আপনার এটা পরে ভালো লাগবে. নিন শুরু করুন. আমার ওপর ভরসা রাখুন."

রমনা আবার ওর ধোন মুখে ঢোকালো. বেশি ঢোকাতে পারল না. অতনুও জোর করে ঢুকিয়ে দিল না. ওর মাথায় হাত রাখল. চুলে হাত বুলিয়ে দিতে লাগলো. রমনা চুপ করে স্থির হয়ে ছিল. অতনু বলল, "মুখটা ওঠা নামা করান. ওটা কে চুসুন."
রমনা নিজের মুখ ওঠা নামা করিয়ে ওর ধোনটা মুখে নিতে লাগলো আর মুখ থেকে বের করতে লাগলো. ধোনটা ওর মুখের উল্টো দিকের দেওয়ালে ধাক্কা মারতে লাগলো. অতনু ওর মাথায় হাত বুলিয়ে আদর দিতে থাকলো. এটা রমনার ভালো লাগছে. বেশ খানিকক্ষণ করার পরে মুখ থেকে বাড়া বের করে দিল. ওর মুখের লালায় ওটা চকচক করছে. অতনু জিজ্ঞাসা করলো, "ভালো লাগছে?"
রমনা বলল, "না".

অতনু বলল, "শুনুন একটা কথা বলি. যখন কারোর সাথে চোদাচুদি করবেন তখন শুধু নিজের হলো কিনা এটা চিন্তা করবেন না. সঙ্গীকে সন্তুষ্ট করার চেষ্টা করবেন. দেখবেন যদি সঙ্গী সন্তুষ্ট হয় তাহলে নিজের কত ভালো লাগে. আমি তো আপনাকে এনে শাড়ি সায়া খুলে গুদে ধোন ঢুকিয়ে চুদে দিতে পারতাম. তাতে আমার মাল ঝরে গেলেই আমার তুষ্টি. কিন্তু সেক্ষেত্রে আপনি অতৃপ্ত থেকে যেতে পারেন. আমার সেটা ভালো লাগবে না. আপনাকে যদি না তুষ্ট করতে পারি তাহলে আর কি চুদলাম আপনাকে. আপনিও যদি অতৃপ্ত থাকেন তাহলে আমাকে দিয়ে চোদাবেন না. একইভাবে আমাকে যদি আপনি সুখ না দেন তাহলে আপনাকেও আমার বেশি দিন ভালো লাগবে না. চোদাচুদি তো করতেই হবে. প্রত্যেকবার একইভাবে করলে জিনিসটা তাড়াতাড়ি একঘেয়ে হয়ে যায়. তখন ওটার প্রতি আর টান থাকে না. তাই বৈচিত্র থাকা দরকার. এই মাই চোসা, টেপা, গুদ নিয়ে ঘাটাঘাটি বা ধোন চোসা … সবই বৈচিত্র বাড়ানোর জন্যে. এইসব কার্যকলাপ কে বলে প্রাকরতি ক্রিয়া, বা ইংরাজিতে বলে foreplay. এটা শুধু বৈচিত্র বাড়ায় না, এটা চোদাচুদির আগে যৌন খিদেও বাড়ায়. এভাবে করে চোদার জন্যে প্রস্তুতি নিতে হয়. সঙ্গীদের মধ্যে ভালবাসা বাড়ে. একে অপরকে শ্রদ্ধা করতে শেখায়. আপনার এইসব গুলো ভালো লাগবে আরও কিছুটা সময় আমার সাথে কাটানোর পরে. আপনি আমার কথা বিশ্বাস করুন. আবার চুসুন".

লম্বা ভাষণ শুনে রমনা আবার ওর ধোনে মুখ রাখল. ধোনটা মুখে ঢুকিয়ে আগের বারের মতো চুষতে লাগলো. ভাবলো এইটুকু ছেলেটা কি করে যে এত জানে!! এই বিষয়ে ওর কিছু জানার কথাই নয়. সেখানে ওর মতো বিবাহিতা স্ত্রীলোকের শিক্ষক হয়ে গেছে. রমনার বিস্ময়ের ঘোর কাটে না. প্রথম থেকেই ওর সব কিছুতেই রমনা চমকে ওঠে. আগে ওর সাহস দেখেছে, আজ দেখছে ওর জ্ঞান. রমনার মাথায় হাত রেখেছে অতনু. আদর করে দিচ্ছে.
ওকে বলল, "মুখটা ওপরের দিকে তুলে নিন. নিয়ে শুধু মুন্ডিটা চুসুন আর মাঝে মাঝে জিভটা মুন্ডির ওপর বুলিয়ে দিন. দাঁত লাগাবেন না. ওটা সংবেদনশীল অঙ্গ, তাই একটু সাবধানে করুন".

রমনা খেয়াল করে দেখেছে যে অতনু পারতপক্ষে বাংলা শব্দ ব্যবহার করে. অনেক বাংলা শব্দর থেকে ইংরাজি শব্দ বেশি প্রচলিত. তবুও পারতপক্ষে ও ইংরাজি শব্দ বলে না. ওর কথা মতো রমনা বাড়ার মুন্ডিতে জিভ বোলাতে থাকলো. অতনু মুখ থেকে শূঊঊঊউ, হাআআ আওয়াজ বেরোচ্ছিল. ওর সুখ হচ্ছিল. রমনারও ভালো লাগছে যে ও অতনুকে কিছু দিতে পারছে সেটা ভেবে. অতনু আগে যে কথা গুলো বলেছে সেগুলো যেন ওর জীবনের কথা. সুবোধ ওকে চুদে নিজের মাল ফেলে ঘুমিয়ে পড়ে. ওর তৃপ্তি বা অতৃপ্তি কিছুই দেখতে পায় না. যেন স্ত্রী হিসেবে ওর কিছু চাওয়ার নেই, পাওয়ার নেই বা দেবারও নেই. ওকে যেভাবে চোদে তাতে যেন সেটা সুবোধের অধিকার বোধ. ভালোবেসে চোদা নয়. ওর ভালবাসা অন্য কিছুতে. ওকে ভুরি ভুরি শাড়ি , গয়না দেয়. সুবোধ ভাবে ওটা রমনাকে ভালবাসার জানানোর উপায়. রমনা জানে ওটা অবশ্যই একটা ভালবাসার দিক. কিন্তু ওটাই সব নয়. অতনুর কথা শুনে যেন নিজের না শোনা কথা যেন শুনতে পেল. শারীরিকভাবে সন্তুষ্টিও আরেকটা গুরুত্বপূর্ণ দিক. এটা কেউ অস্বীকার করতে পারবে না. কত দিন চোদা না পাবার জ্বালায় রমনা জ্বলেছে. অথচ পরিস্থিতি এমন যে রমনা সুবোধের থেকে ওটা চাইতেও পারবে না. ওটা যেন কোনো বাড়তি কাজ. মেয়েদের চাওয়ার কোনো অধিকার নেই. স্বামীরা যখন দেবে সেটা দয়া করে দেবে. আর সেটাই যেন মাথা পেতে নেয়. কিন্তু একটা সুস্থ সম্পর্কের মধ্যে দুইজনের মতামত থাকা জরুরি. তাহলে দুইজনে সম্পূর্ণ নির্দ্বিধায় যৌন ক্রীড়া করতে পারে. নিজেরা নিজেদের সন্তুষ্ট করতে পারে.
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top