What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাজের মাসীর সেবা ও শেষে মোক্ষম চোদন (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
কাজের মাসীর সেবা ও শেষে মোক্ষম চোদন ১ - by Storyteller

আমি জিত আমি আগেই জানিয়েছি আমি কিরকম কামুক প্রকৃতির ছেলে। কিভাবে আমার শাশুড়ি কে চুদেছি কিছুদিন আগে। যদিও এই ঘটনা টা অনেক আগের।

আমি তখন ক্লাস ১১ এ পড়ি। ঘটনা আমার বাড়ির রান্নার কাজের মাসি বিমলা কে নিয়ে। সত্যি কথা বলতে কি আমার তখন সদ্য ১৮ বয়স, ওই বয়েসে তখন সেক্স এর চিন্তা মাথায় একটু বেশি ই ঘোরে। আর এই ঘটনাটা ও খুব ই আচমকা হয়ে যায়।

আমাদের কাজের মাসী বিমলা দেখতে বেশ ফর্সা মুখটাও মিষ্টি , তখন মনে হয় ওর বয়েস ৩৬-৩৭ হবে। খুব পরিষ্কার পরিচ্ছন্ন। রান্নার হাতটাও মন্দ নয়। বেশ হাসি খুশি। বেলায় আসে রান্না করে দিয়ে চলে যায়।

বাবা মা দুজনেই চাকরি করতেন তাই রান্নার লোকের দরকার ছিল। তো হলো কি হঠাৎ ই আমার বাবা মা ঠিক করলেন কোথাও একটা ঘুরতে যাবেন, কিন্তু আমি রাজি হলাম না কারণ পড়াশুনার চাপ ছিল।

যাইহোক তারা জোর করলেন না, তারা ৭ দিনের জন্য নর্থ বেঙ্গল ঘুরতে চলে গেলেন। খুব দ্রুত সব ব্যাবস্থা করলেন। যাওয়ার আগে বিমলা মাসী কে বলে গেলেন আমাদের বাড়ি তে এই কটা দিন পারলে থেকে যেতে। আর আমার যত্ন নিতে।

যাই হোক বাবা মা যাওয়ার একদিনের মাথায় ঘটে গেলো একটা বড় বিপত্তি, সকাল বেলা ঘুম থেকে উঠতে গিয়ে দেখি কুচকি ভারী হয়ে গেছে, হাটতে গেলে লাগছে। কোনরকমে পেচ্ছাপ করে ঘরে এসে বিছানায় বসে পাইজামা টা খুললাম।

বাড়িতে আমি ছাড়া কেউ ছিল না। বিমলা মাসী আগের দিন দুবেলা কাজ করে বাড়ি চলে গেছে। যাইহোক পায়জামা টা খুলে বুঝলাম যে কুচকি নামার কারণ টা, আসলে ডানদিকের বিচির উপর একটা লোম ফড়া জানান দিচ্ছে। আর তাই এত ব্যাথা যন্ত্রণা।

বেলা বাড়ার সাথে সাথে যন্ত্রণা টা বাড়তে লাগলো। স্কুল যাওয়া মাথায় উঠলো, বেলা ১১ টা নাগাদ বিমলা মাসী চাবি খুলে আমায় দেখে অবাক হলো স্কুল না যাওয়ার কারণ জানতে চাইলো।

আমি তো লজ্জায় বলতেও পারছিনা। বললাম এমনি আজ ইচ্ছে হলো না। যাইহোক কিছুক্ষন কাজ করে মাসী জানতে চাইলো বাড়ি যখন আছি কিছু খাবো নাকি। আমি বললাম," দাও দুটো রুটি আর জ্যাম।"

এদিকে আমার যন্ত্রণা টা উত্তরোত্তর বেড়েই চলেছে। একটু পরে খাবার দিতে এসে আমার ফ্যাকাশে মুখ টা দেখে বিমলা মাসীর সন্দেহ হলো।

মাসী বললো ' কি ব্যাপার বলো ত তোমার আসা থেকে দেখছি শুইয়ে আছ স্কুল এ যাওনি। কি হয়েছে ? তোমার বাবা মা আমাকে তোমার দেখাশোনার ভার দিয়ে গেছেন, তাই কিছু হলে আমি কি উত্তর দেব। বলো দেখি এবার।"

আমি আবার ও কথা কাটানোর চেষ্টা করলাম এতে বিমলা মাসী বিরক্ত হলো। এমন সময় বিছানা এক দিক থেকে আরেক দিক হতে গিয়ে এমন কষ্ট হলো যে আমি ককিয়ে উঠলাম বিমলা মাসীর সামনে।

এতে মাসী বিচলিত হয়ে আমার কাছে এসে বসলেন আর জোর করলেন এবার বলার জন্য, আমিও দেখলাম বিপদ বাড়ার আগে বলে ফ্যালা ভালো। কারণ আমি একপ্রকার ফিল করছিলাম যে আমি নিজে থেকে বডি মুভ করতে পারছিনা।

তাই লজ্জার মাথা খেয়ে বলে ফেললাম," মাসী আমার পেচ্ছাপ এর জায়গায় একটা লোম ফোঁড়া হয়ছে, খুব যন্ত্রণা হচ্ছে , হাটতে কষ্ট হচ্ছে।"

বিমলা মাসী শুনে প্রথমে একটু অস্বস্তি বোধ করছিলেন কিন্তু দ্রুত নিজেকে সহজ করে আমাকে বললেন ," কোথাও দেখাও আমাকে, গরম জল এর সেক দিতে হবে না হলে কমবে না, আর পুঁজ না বেরোলে তোমার ব্যাথাও কমবে না।"

আমি বললাম "আমি তোমার সামনে পায়জামা খুলতে পারবনা, আমার কি লজ্জা নেই।"

আসলে লজ্জার এর থেকেও বেশি চিন্তা ছিল যদি মাসীর সামনে হুট করে বাড়াটা ৯০ ডিগ্রী হয়ে যায় তাহলে তো কেলেঙ্কারি হবে। কপালে মনে হয় তাই লেখা ছিল। সাত পাঁচ ভাবতে ভাবতে পায়জামা হাঁটু অব্দি নাবিয়ে দিলাম।

মাসী যতই স্বাভাবিক থাকার চেষ্টা করুক না কেনো অস্বস্তি হচ্ছিল ই, মাসীর চোখটা সোজা আমার নেতিয়ে থাকা বাড়ার দিকে গেলো। আমার বাড়াটা খাড়া হলে ৬ ইঞ্চি কিন্তু এখন যন্ত্রণা তে পুরো চুলের মধ্যে গুটিশুটি মেরে শুইয়ে ছিল।

মাসী দেখতে চাইলো সঠিক জায়গা টা। আমি আস্তে করে বাড়া টা তুলে বিচির উপর ফোঁড়ার জায়গা টা দেখলাম। মাসী দেখে ঘর থেকে বাইরে গেলো, আমি তো বুঝে উঠতে পারছিনা এর পর কি হতে চলেছে।

ব্যাথার ভয় আবার এই ১৮ বছর বয়সে প্রথম কোনো মহিলার সামনে ল্যাংটো হয়ে বসে আছি ভেবে হালকা উত্তেজনা ও হচ্ছে, পুরো ফ্ল্যাট এ আর কেউ নেই শুধু আমরা দুজন।

এইসব চিন্তা আসতেই মাথায় আমার বাড়াটা হালকা সারা দিতে শুরু করেছে। আমি পরলাম মুশকিল এ। ইতিমধ্যে বিমলা মাসী গরম জলের বাটি হাতে ঘরে ঢুকলো।

আমি হাত দিয়ে আমার অর্ধেক খাড়া বাড়াটা ঢাকলাম। উনি এই প্রথম একটু হালকা হেসে বললেন " এখন আর লজ্জা করলে হবেনা, নইলে কষ্ট কমবে কি ভাবে। আর শোন তুমি এত ভেবোনা আমি ত তোমার চেনা মানুষ , অচেনা ডাক্তার এর কাছে গিয়ে দেখাতে গেলে কি করতে তখন লজ্জা করতো না। আমি কাউকে বলবনা না সোনা, তাছাড়া তুমি আমার ছেলের মত আমার কাছে লজ্জা কিসের।"

এ প্রসঙ্গে বলে রাখি এই বিমলা মাসীর অল্প বয়সে বিয়ে হয়েছিল বলে শুনেছি, কিন্তু বর ছেড়ে চলে গেছে। যদিও কারণটা অজানা আমার। যেটুক খবর পাওয়া সেটা মায়ের কাছ থেকেই। আমাদের বাড়ি তাও বছর ৫ কাজ করছেন।

এই কবছরে বাড়ির সবাই এর মতই আমার সাথেও অনেক গল্প আড্ডা হয়েছে। তাই এমনি আমাদের মধ্যে ভালো একটা সম্পর্ক আছে। কিন্তু তাই বলে আজকের এই অবস্থার জন্য তো আর কোনো আগাম প্রস্তুতি ছিলনা তাই না, তাই অস্বস্তিটা খুব ই হচ্ছে দু পক্ষে।

কিন্তু আমি বিপদে পরে অসহায় আর মাসী তার ডিউটি করছেন।এর মধ্যে মাসী বললো, "এই এসো দেখি একটু এগিয়ে জল টা একদম ঠিক থাক গরম আছে, তুমি একটু হেল্প করো আমায়।"

আমি ঘষে ঘষে বিছানার ধারে গেলাম।

মাসী এবার বলে উঠলো" তোমার ঐটা একটু তুলে ধরো আমি তাহলে শেক দিতে পারবো সহজে।" কথা গুলো ধীরে ধীরে কেটে কেটে বললো বিমলা। আমিও কেনো জানিনা ঘোরের মধ্যে চলে যাচ্ছিলাম।

প্রথম কোনো নারী আমার বাড়াটা ধরবে। উফফ চিন্তা করতেই গায়ে কাটা দিয়ে উঠলো। আমি মাসীর দিকে বোকার মত তাকিয়ে ছিলাম। মাসী ধমক দিতে ঘোর কাটল," কি হলো আমি দেবো কি ভাবে সেক।"

আমি সঙ্গে সঙ্গে বাড়াটা তুলে উপরে দিকে নিলাম। আমার বাড়ার নিচে বিচির উপরে পুরো থলি ভর্তি চুল এমনকি সেই চুল পোদ ও ভরিয়ে দিয়েছে। মাসী খুব আস্তে আস্তে সেক দিতে লাগলো। যন্ত্রণায় চোখে জল এসে গেল।

উনি বললেন একটু সহ্য করতে , কারণ ব্যাথাটা পুঁজ বেরোলেই কমে যাবে। বেশ কিছুক্ষন দিয়ে মাসী বললো রাতে আবর দিয়ে দেবে। আর আজ এখানেই থেকে যাবে। এরপর সারাদিন নর্মাল এ গেলো। কোথাও কোনো অস্বস্তি নেই । রাতে ডিনার করে নিজের ঘরে শুতে গেলাম। যাওয়ার সময় মাসী বললো সে আসছে একটু বাদে সেক দিতে। আমি সকালের সেক এ আগের থেকে ভালো ছিলাম। আমি পায়জামা খুলে রেডী হয়ে বসলাম।
 

Users who are viewing this thread

Back
Top