What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার যৌনগাঁথা – ১ by bengalstud

গল্প শুরু করার আগে, নিজের পরিচয় দিয়ে নিই। আমি জয়। ঢাকাতে জন্ম, ঢাকায়ই বেড়ে ওঠা। এলাকার স্কুল- কলেজ পেরিয়ে প্রাইভেট ইউনিভার্সিটিতে ব্যাচেলার শেষ করে এখন কর্পোরেট জীবনে রয়েছি। অধিকাংশের মতই রিজার্ভড মুসলিম ফ্যামিলিতে জন্ম। বাবা-মা'র কঠোর অনুশাসনের কারণে সেক্স লাইফ কামদেব, সুমিত বা অন্যান্য জনপ্রিয় লেখকদের মত এপিক না হলেও যথেষ্ট বর্ণাঢ্য বলেই মনে হয় আমার। রিয়েলিটিতে বসবাস করি আর রক্ত-মাংসের কামে মাতোয়ারা থাকি, পরিবারও ঠিক রাখি। আমার কাছে- এইতো জীবন!

আমি সেক্স বুঝে যাই অনেক ছোট থাকতেই। ছেলেবেলা থেকেই আমি অনেক কামুক। ৫ বছর বয়সে বুঝতে শেখার পর থেকেই সেক্সের প্রতি দূর্নিবার আকর্ষণ আমায় টানতে থাকে লাগামহীন। এরই ব্যাপ্তি আর বিকাশে জীবনের পরতে পরতে সেক্স মিশিয়ে বুনে দিচ্ছি আমার আজকের এই যৌনগাঁথা।

শুরু থেকেই শুরু করি। '৯০ এর কথা। ঢাকার পুরনো তেজগাঁয়ে তখন আমাদের বাস। বাসার সামনেই থাকেন আমার ছোট খালা আর মামারা। বাবা-মা, মামা-মামীরা চাকরি করেন। বেরিয়ে যান সকালেই। বাসায় আমি আর আমার ভাই। দুজনেই ছোট। ভাইয়া সবে স্কুলে যান – ডে শিফটের স্কুল। আর আমি বাসায় অ,আ, ক, খ পড়ি। পড়া শেষ হলেই খেলতে যাই কাজিনের সাথে। মামাতো ভাই আমার চে' ২ বছরের বড়। উনার সাথে খেলি। আর দাদী ঘরের কাজ দেখেন।

সেদিনও অন্যান্য দিনের মতই সবাই অফিসে চলে যান আর ভাই স্কুলে। আমিও পড়া শেষ করে খেলতে বেড়িয়েছি। মামার বাসায় গিয়ে হাঁক দিলাম – শুভ ভাইয়া, শুভ ভাইয়া।
কোন উত্তর এলো না। আরো দুবার ডেকে উত্তর না পেয়ে বাসার ভেতর ঢুকলাম। ওখানে কাজের মেয়ে আমেনাবু'কে জিজ্ঞেস করবো ভাইয়া কোথায়। গিয়ে তো হতচকিত হয়ে গেলাম। কি হচ্ছে কিচ্ছু বুঝতে পারছি না।

আমেনাবু শুয়ে আছেন আর উনার দু'পায়ের ফাকে আছেন খবির খালু। আমেনা'বু আমাকে দেখিয়ে উঠতে চাচ্ছেন। পা দুটো জোর করে মিলাতে চাচ্ছেন তিনি আর কাপড় টানছেন নিজেকে ঢাকতে। কিন্তু খালু উঠতে দিচ্ছেন না। দু'পা জোর করে আলাদা করে রেখেছেন আর আমেনাবু'কে মারছেন বলে মনে হলো। কিন্তু কিভাবে মারছেন? ওখানে তো উনাদের লজ্জা(!) ছাড়া কিছু নাই। তবে কি উনারা লজ্জা দিয়ে কিছু করছেন? তাই বুঝি আমেনাবু লজ্জায় উঠে পড়তে চাইছেন? কিচ্ছু মাথায় ঢুকল না। কিন্তু বুঝতে পারলাম- নিষিদ্ধ কিছু করছেন উনারা যেটা আমার দেখে ফেলাটা হয়ত অন্যায়। বের হয়ে এলাম। কিন্তু কাউকে বলার সাহস করতে পারলাম না।

বিকেলে শুভ ভাইয়া আসলেন। আমরা মাঠে ক্রিকেট খেলতে গেলাম। খেলার পর ভাইয়ারা যখন বাসার দিকে যাচ্ছেন, আমি শুভ ভাইয়াকে ডাক দিলাম। উনি এলে বললাম, উনাকে খুজতে বাসায় গিয়েছিলাম দুপুরে। উনি বললেন, আমি আজকে আব্বুর সাথে অফিসে গিয়েছিলাম। আমাকে কত্ত কিছু কিনে দিয়েছে বাবা। আমি চুপ করে রইলাম। বলব কিনা ভেবে পাচ্ছি না। উনি বললেন, কিছু বলবি? আমি কিছুক্ষণ চুপ করে থেকে বললাম যা দেখেছি। এটাও বললাম, কাউকে বলার সাহস পাই নাই তাই তোমাকে বললাম। উনি বললেন, ভালো করছস। আমি দেখি কি ব্যাপার।

আগামী কয়েকদিন বেশ হুশ-হাশ। এরপর একদিন শুভ ভাইয়া বললেন, চল। তোকে কিছু দেখাবো।
আমিও পায়ে পায়ে চলে এলাম। কৌতূহলে মরার দশা, ভাইয়া কি পেরেছেন রহস্যের উদঘাটন করতে?
মাঠের কিনারে এসে দেয়ালে পা ঝুলিয়ে বসলাম। শুভ ভাইয়া বললেন, আমি জানি ঐদিন কি হয়েছে।

ঃ কি হইছে ভাইয়া? উনারা কি করতাছিলেন?
ঃ (গলার স্বর নামিয়ে) খবির খালু আর আমেনা'বু চোদাচুদি করতেছিলেন।
ঃ ওইটা আবার কি জিনিষ ভাইয়া?
ঃ শোন – ভাইয়া বুঝাচ্ছেন আমাকে। তুই লজ্জার জায়গা দেখেছিস উনাদের একসাথে?
ঃহুমম।

ঃ (নিজেরটা ধরে) দেখ, আমাদেরটা বাহিরে। আর মেয়েদের গর্ত থাকে। রুমারটা (ছোট মামার মেয়ে) দেখস নাই?
ঃ দেখসি তো। কিন্তু এইগুলা দিয়া কি করে? -অসহিষ্ণু গলায় বললাম।
ঃ আরে গাধা! আমাদেরগুলা দিয়া ওগো গর্তে ঢুকায় আর ভিতর-বাহির করে।
ঃ তাতে কি হয়?
ঃ অনেক মজা মনে হয়। নাইলে সবার থিকা লুকায়া লুকায়া করে ক্যান?
ঃ লুকায়া করে তুমি ক্যামনে বুঝলা?

ঃ আমি কয়দিন ধইরা আমেনা'বুরে ফলো করতাসিলাম। কালকেও খালু আসছিলো। আমি উনারে দেইখাই কইলাম, জয়ের লগে খেলুম আর কইয়াই দৌড় দিসি। এরপর বাসার পিছনের দরজা দিয়া দেখি খালু আমেনা'বুরে বাসার রুমে নিয়া গেলো। কতক্ষণ চুম্মাচাটি কইরা আপার বুকে মুখ দিয়া চো-চো কইরা চুষলো। আমেনা'বু খালি কয়- শুভ আইয়া পড়বো। তাড়াতাড়ি করেন। আর খালু ধমক দিয়া চুপ করায়া রাখে। একটু পরে দেখি আপারে বিছানায় ফালাইয়া খালু নিজের লজ্জাটা বাইর করলো। বিশ্বাস করছি না জয়, এত্তবড়! (আধাহাত দেখিয়ে ইশারা করেন শুভ ভাইয়া)।
আমার বিশ্বাস হয় না। নিজের নেংটি ইঁদুর ধরে বলি- কি যে কও না ভাইয়া? এত্তবড় হয় নাকি!

ঃ হয়। হয়। বড়দেরটা হয়। আমি জানি।
ঃ চাপা মারো ক্যান? তুমি ক্যামনে জানো?
ঃ আব্বারটা দেখসি আমি। হেইডাও বড়। যদিও খালুরটা বেশি বড়।
ঃ আইচ্ছা হইসে। এরপরে কি দেখলা?

ঃ দেখি খালু হের লজ্জা বাইর কইরা দুই তিনবার থুক দিলো আর আমেনা'বুর লজ্জার ভিতরে ঢুকায়া দিলো।
ঃ তারপর? (আমার বিশ্বাস হইতেছে না। এইসব আবার কি আজিব কারবার! লজ্জাতো কাউরে দেখাইতে হয় না।)
ঃ এরপর আর কি! – শুভ ভাইয়া উদাস কন্ঠে বললেন, কতক্ষণ আমেনা'বুরে ওনার লজ্জায় খালি গুতাইলো খালু। খালু খালি হুক হুক করেন আর আপা উম উম করতাছিলো। ১০ মিনিট পরে খালু ক্যান জানি কাঁপাকাঁপি শুরু করল আর একটু পর আপার উপরেই শুইয়া পড়লো। ২ মিনিট পরে খালু উইঠা হের লজ্জা বাইর কইরা আপার শাড়ির আঁচল দিয়া মুছলো। সাদা সাদা কি জানি। আপার কাপড় ভিজ্যা শ্যাষ।
ঃ তারপর?

ঃ কি তারপর, তারপর করস? শেষ তো। খালু মুইছা গ্যালো গা। একটু পর আমেনাবু আমারে ডাকতে তগো বাড়ির দিকে যাইতেই আমি দৌড়ায়া তগো পিছের দেয়ালে উইঠা মুচি পাড়া ধরসি। আমারে বইকা বাসায় লইয়া গেলো। আমিও নাচতে নাচতে গেসি। হেরা টেরও পায় নাই।
ঃ বুঝছি। কিন্তু তুমি যে কইলা মজা মনে হয়। হেইডা ক্যান কইলা?
ঃ আরে গাধা! কষ্ট হইলে কেউ ক্যান করতে যাইবো? তুইও তো দেখছস। আমেনা'বু ব্যাথা পাইলে তরে কইতে পারতো না?
ঃ হুম। তাইতো।
ঃ তাছাড়া, আমি মনে করছিলাম, আমেনাবু কইয়া দিবো কাইলকা রাতে আম্মারে। দেখি কিছুই কয় না। আর বিকালে যখন খালু আইসে আব্বার সাথে, তখন কি লজ্জা আপার! মনে হয় চিনেই না। খালুও কোন কথা কয় না। খালি চা-পানি লাগলে আপারে ডাকে- আমেনা, চা দিয়া যাও ভাইজানরে।

ঃ কও কি?
ঃ হুমম। খালি কি এইডা? রাইতে ঘুমাইতাছে না দেইখা ভাবছিলাম কাইলকা আম্মারে গিয়া জিগামু কি হইছে। কি দেখি জানোছ?
ঃ কি ভাইয়া?
ঃ গিয়া দেখি আব্বা আমেনাবু'র লগে খালুর মতো করতাছে।
ঃ কি কও? (এইবার তো মাথায় আসমান ফাটোলো মনে হয়। মামাও এইসব করেন। ছিঃ আমি মনে করছিলাম মামা-মামি, আব্বা-আম্মা অন্ততঃ এইরকম না।)
ঃ হ। আর আমেনাবু' আরামে কু কু করতাছে। আর খালি কয়- মামা তাড়াতাড়ি করেন, মামি উইঠা যাইবো। আব্বা কয়- আমেনা কথা কইস না। এইইইই আরেকটু। আমার হইয়া যাইবো। হুক হুক হুক হুক। কেমন লাগে আমেনা? বুবু কয়- উমম উমম, খুব ভালো মামা। খ্যাক খ্যাক খ্যাক!

শয়তানের মত হাসতেছে শুভ্র ভাইয়া। আমার এম্নেই মেজাজ খারাপ। আমাদের মানা করে এইসব করেন বড়রা? আমি বজ্রাহতের মত বসে আছি। নতুন আবিষ্কার আমার মাথায় ঢুকছে না। বড়দের বিশ্বাস করতেও ইচ্ছে হচ্ছে না আর। আমাদের নিজেদেরই সত্য বের করতে হবে বুঝতে পেরেছি।

(চলবে…)
 

Users who are viewing this thread

Back
Top