What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মহুয়া – এক গৃহবধুর নিষিদ্ধ কামক্ষুদা ১ (1 Viewer)

Sabbir66

Member
Joined
Mar 25, 2019
Threads
6
Messages
112
Credits
1,031
জানালা দিয়ে ভোরের ঠান্ডা মৃদু হাওয়া মহুয়ার গায়ে লাগতেই তার দেহটা শিড়শিড় করে উঠলো. শরীরের মধ্যে দিয়ে একটা বিদ্যুৎপ্রবাহ দেহটাকে উথালপাতাল করে বেরিয়ে গেল. সে তার গভীর চোখ দুটো খুলে নিদ্রালু দৃষ্টিতে দেখল পাশে তার স্বামী দিবাকর গভীর ঘুমে আচ্ছন্ন. ও বাচ্চাদের মত গুটিসুটি মেরে ঘুমোচ্ছে. ওর নাক ডাকছে. মুখ দিয়ে এখনো গতকাল রাতে গেলা মদের গন্ধ বেরোচ্ছে. পঁয়তিরিশ বছরের গৃহবধু একবার নাক সিটকে তার ভারী গতরখানি নিয়ে পাশ ফিরল. পাঁচ মিনিট গড়াগড়ি দিয়ে ধীরে ধীরে উঠে বসলো. তারপর বিছানা ছেড়ে দিল.
বাথরুমে যাবার সময় বড় আয়নাটার সামনে মহুয়া দুমিনিট দাঁড়ালো. এই আলুথালু অবস্থায় আয়নায় নিজেকে দেখতে তার বেশ লাগে. প্রতিদিনকার মত তার গায়ে চরানো সাদা পাতলা ব্লাউসের প্রথম দুটো হুক খোলা. সায়াটা তার গভীর নাভির ছয় ইঞ্চি নিচে আলগা করে লাগানো. তার মেদবহুল ডবকা দেহ আজকে আরো বেশি করে পুষ্ট লাগছে. ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে খয়েরি আরেওলা আন্দাজ করা যায়. বোটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়ে ইশারা দিচ্ছে যে তার উর্বর শরীর এখন চরমভাবে কারুর সাথে যৌনসঙ্গম করতে চাইছে. প্রায় অনিচ্ছাকৃতভাবে তার হাত থাইয়ের মাংসল অঞ্চলে চলে গেল আর প্রায় প্রত্যাশিতভাবেই তার আঙ্গুল উষ্ণ ভগাঙ্কুর ছুঁতেই সে সিক্ততা অনুভব করলো. তার দেহ গরম হয়ে উঠলো. সে ভগাঙ্কুরে আলতো করে চাপ দিল. তার মুখ দিয়ে অস্ফুটে আর্তনাদ বেরিয়ে এলো. সে তড়িঘড়ি বাথরুমে ছুটল.
পেচ্ছাপ করতে করতে মহুয়া কাঁপুনি দিয়ে হাঁফ ছাড়ল. শরীরে জমে ওঠা যৌনপিপাসা বিকল্প রাস্তা দিয়ে বের করতে পেরে দেহ কিছুটা ঠান্ডা হলো. কিন্তু সেটা অতি সামান্যই. বাথরুম থেকে বেরিয়ে সেই অর্ধনগ্ন অবস্থাতেই সে সকালের দুধ নিতে দরজার দিকে এগোলো. যখন সে দরজা খুলে নিচু হয়ে সে দুধের বোতল তুলতে গেল, তখন তার নিজের ভারী দুধ দুটো ব্লাউসের মধ্যে দিয়ে চলকে বেরিয়ে এক মনোহরণকারী খাঁজের সৃষ্টি করলো. আড় চোখে সে দেখল গোয়ালাড় সাইকেলটা উঠোনে রাখা রয়েছে. বুঝতে পারল গোয়ালাটা আশেপাশেই আছে আর হয়ত তার প্রতিদিনের প্রদর্শনীর জন্য অপেক্ষা করছে. সে দুধ তুলতে সম্পূর্ণ এক মিনিট খরচ করলো. এই সময়টায় পাতলা লোকাট ব্লাউসের মধ্যে থেকে তার বিশাল মাইয়ের প্রায় আশি সতাংশ উপচে বেরিয়ে পরলো.
সকাল-সকাল এই উষ্ণতর বিপজ্জনক প্রদর্শনী আজকাল বদঅভ্যাসে পরিনত হয়েছে. মহুয়াদের গোয়ালাটা একটা হাট্টাকাট্টা পঁচিশ বছরের ছোকরা. সে যখন দুধ দিতে আসে না, তখন তার জায়গায় যারা আসে. তারাও মহুয়ার দুধ তুলতে আসার জন্য অপেক্ষা করে. অপেক্ষা করার ব্যাপারটা হয়তো মহুয়াদের গোয়ালাটাই অন্যান্য দুধওয়ালদের শিখিয়ে দেয়. গোয়ালাটাকে তার শরীরের রোমাঞ্চকর ঝলক দেখিয়ে মহুয়া দিন শুরু করার দম নেয়. গোয়ালাটার দিকে পিছন ফিরে সে গড়িমসি করে দরজা বন্ধ করতে লাগে. তার প্রশস্ত মাংসল পাছা সমেত বিশাল বপুর চনমনে দৃশ্য গোয়ালার চোখের সামনে মেলে ধরে. দৃশ্যটা সত্যিই ভয়ঙ্কর উত্তেজক, যেহেতু ঢিলেঢালা সায়া তার নিতম্ব ছাড়িয়ে নেমে গিয়ে প্রায় পাছার ফাঁক শুরু হওয়ার আগে গিয়ে আটকে থাকে. শেষে দরজা বন্ধ করার ঠিক আগে মহুয়া আবার বাইরের দিকে ঘুরে দাঁড়িয়ে শেষবারের মত তার চর্বিযুক্ত থলথলে অনাবৃত পেট, খোলা কোমরের গনগনে বাঁক আর গভীর রসালো আবেদনময় নাভির চিত্তবিনোদনকারী প্রাণঘাতী ঝলক পেশ করে.
এই বদঅভ্যাসটা হলো মহুয়ার সকালের টনিক. এটা ছাড়া তার দিনটাই বেকার. এটা না হলে পর তার সারাটা দিনই ম্যাড়মেড়ে কাটে. সে তার গোটা পাঁচ ফুট আট ইঞ্চি হঠকারী অতৃপ্ত কামলালসায় মাতাল ডবকা জ্বলন্ত আবেদনময়ী চটুল দেহটা নিয়ে রান্নাঘরের দিকে পা বাড়ায়. দিবাকরের ভাগ্নেদের ঘরের সামনে সে অল্পক্ষণের জন্য ভিতরে উঁকি মারতে থামে. অভ আর শুভ ছোটবেলা থেকে মামারবাড়িতে মানুষ. মহুয়াদের নিজেদের কোনো ছেলেপুলে হয়নি বা হবেও না. তাই একটা গাড়ি দুর্ঘটনায় অভ-শুভদের বাবা-মা মারা যাবার পর দিবাকর ওদের এই বাড়িতে নিয়ে আসে. তখন থেকে ওরা দুজন এখানেই মানুষ হচ্ছে. এখন অভর বয়েস পনেরো আর শুভর বারো. অভ মাথার তলায় হাত রেখে কুঁকড়ে শুয়ে আছে. গভীর ঘুমে আচ্ছন্ন. হয়ত স্বপ্ন দেখছে. শুভ চিৎ হয়ে ঘুমোচ্ছে. ওর ডান হাতটা ওর বাঁড়ার উপর অলসভাবে রাখা.
শুভর প্যান্টে ফুলে থাকা তাবুর উপর মহুয়ার চোখ আটকে গেল. যে কোনো বাঙালি মামীর মত সে অসংযতভাবে হাসলো. কিন্তু তার যোনি গভীরভাবে ভিজে উঠলো. ইতিমধ্যেই গোয়ালাকে দেখাতে গিয়ে সে নিজেই কিছুটা উত্তেজিত হয়ে পরেছে. তার উপর আবার ঘুমন্ত ভাগ্নের ফুলে ওঠা বাঁড়া দেখে তার দেহ আরো ছটফটিয়ে উঠলো. কোনমতে নিজেকে সামলে সে চা আর প্রাতরাশ বানাতে রান্নাঘরে ঢুকলো.

আপনাদের ভালো লাগলে পরবর্তী অংশ পোস্ট করবো।
 

Users who are viewing this thread

Back
Top