What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রথম স্যাণ্ডউইচ চোদন (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
প্রথম স্যাণ্ডউইচ চোদন

Writer: sumitroy


প্রথম পর্ব

"পুজায় ত কত মুখ পাড়া দিয়ে যায়, দু একটা তবু মনে নাড়া দিয়ে যায়" কথাটা খূবই সত্যি। তবে আমার মনে হয় কথাটা শুধু পুজার সময়েই বা কেন, সবসময়েই প্রযোজ্য। এমনই একজন মেয়ে ছিল চম্পা।
চম্পা পেশায় কিন্তু কাজের মেয়ে যে আমাদের পাড়ার অনেক বাড়িতেই ঘর পরিষ্কার এবং বাসন মাজার কাজ করত। অথচ তার সাজ গোজ এবং ঢং ঢাং দেখে বোঝারই উপায় ছিলনা সে এই কাজের সাথে যুক্ত।
তখন চম্পার বয়স মোটামুটি কুড়ি থেকে বাইশ বছর এবং সে পাড়ার সমস্ত ছেলেদের হার্ট থ্রব ছিল। চম্পার সৌন্দর্যে মুনি ঋষিদেরই তপস্যা ভঙ্গ হয়ে যাবে অতএব তার জন্য পাড়ার ছাত্রদের লেখাপড়া প্রায় উঠেই যাচ্ছিল। চম্পা রাস্তা দিয়ে হেঁটে যাবার সময় সমস্ত ছেলেরাই বইয়ের দিকে না তাকিয়ে জানলার দিকে তাকিয়ে থাকত, যাতে সামনে থেকে তার ছুঁচালো মাইদুটির এবং পিছন থেকে তার ভারী পাছার দুলুনির দৃশ্য উপভোগ করা যায়।
চম্পা যে বাড়িতে কাজ করত, সেই বাড়ির উঠতি বয়সের ছেলেদের শারীরিক অবস্থা খূবই সঙ্গীন হয়ে যেত! আরে, হবে নাই বা কেন, চম্পার কথা ভাবতে ভাবতে তারা যদি দিনে তিন থেকে চারবার বাড়া খেঁচে মাল ফেলে, তাহলে শরীর আর থাকবেই বা কি করে?
আর এই জন্যই কোনও নববিবাহিতা স্ত্রী চম্পাকে সহজে কাজে রাখতে চাইত না, পাছে তার স্বামীর বাড়া তার গুদে না ঢুকে চম্পার গুদে ঢুকে যায়!
হ্যাঁ চম্পা মালটাই এমন! তার অর্থের অভাব ত ছিলই, তা নাহলে এই কাজে কেনই বা সে নামবে? তবে হ্যাঁ, কাজে আসার সময় সাধারণতঃ তার পরনে থাকত লেগিংস ও কুর্তি, যার উপরে কোনও দিন ওড়নার আচ্ছাদন থাকত, আবার কোনও দিন থাকত না। যেদিন আচ্ছাদন থাকতনা সেদিন চম্পার টুসটুসে মাইদুটো পাড়ার সমস্ত ছেলের চাউনি কেড়ে নিত।
চম্পার মাইদুটো একদম খাড়া, নিটোল এবং ছুঁচালো তবে সবসময়েই ব্রেসিয়ারের মোড়কে ঢাকা থাকত, সে চুলে নিয়মিত শ্যাম্পু করত তাই তার চুল রেশমের মত মোলায়েম এবং সজীব ছিল! চোখদুটো ঠাকুরের প্রতিমার মত কাটা কাটা, নিয়মিত ভ্রু সেট করত, এবং কাজে আসার সময়েও চোখে আইলাইনার লাগাত।
চম্পার কোমর এবং পাছা 'তন্বী তনুর ভঙ্গিমাটি যে, অজন্তাকেও কাঁপিয়ে দিয়েছে' কথাটি বাস্তবেই চরিতার্থ করত! চম্পার নিটোল গোল পাছাদুটি বেশ বড় এবং দাবনাদুটি বেশ চওড়া তাই চম্পা উভু হয়ে বসে কাজ করলে মনে হত যেন লেগিংসের বাঁধন ছিড়ে তার ভরা নবযৌবন এখনই বেরিয়ে পড়বে!
আমাদের পাড়ায় একটা ক্লাব আছে। ক্লাব মানে আর কি, উঠতি বয়সের বেকার ছেলেদের আড্ডাখানা! যাদের কাজই হল শুধু আড্ডা দেওয়া আর পথ চলতি সুন্দরী নবযুবতীদের ভাইটাল স্ট্যাটিস্টিক্স বিশ্লেষণ করা। পাড়ার ছেলেরা চম্পাকেও সেইরকমের নবযুবতীদের মধ্যে গণ্য করত।
তখন আমি সবে কলেজের পড়া শেষ করে চাকরীর সন্ধান করছি। বলতে পারেন, আমিও তখন বেকার ছেলেদেরই একজন। অতএব ঐ ক্লাবই ছিল আমার আস্তানা। আমারই সমবয়সী এবং আমারই মত আরো তিনটে বেকার ছেলে রাজা, ভোলা এবং জয় ঐ ক্লাবেই ঘাঁটি গেড়ে ছিল এবং আমরা চারজনে মিলেই পথচলতি স্কুল এবং কলেজের ছাত্রী, অবিবাহিতা যুবতী এবং সদ্যবিবাহিতা নারী শরীরের বিশ্লেষণের মহৎ কাজটা করতাম।
ঐসময় চম্পা ছিল আমাদের আসল লক্ষবস্তু। চম্পার আসার সময় হলেই আমরা চারজনে তঠস্থ হয়ে উঠতাম এবং 'ঐ আসছে' ডাক শুনতে পেলেই আমাদের শরীর এবং ধন শিরশির করে উঠত। চম্পা তার চোখের উপর পড়তে থাকা চুল এক বিশেষ ভঙ্গিমায় পিছন দিকে সরানোর ছলে প্রায়শঃই আমাদের একটা মুচকি হাসি উপহার দিত তার ফলে আমাদের শরীরের ভীতর যেন আগুন লেগে যেত।
রাজা প্রায়শঃই বলত, "মাইরি, কি হেভী মালটা! ছুঁড়ির মাইদুটো কি সুন্দর, দেখ ত! ছুঁড়ি নির্ঘাত কাঁধে ইলাস্টিক স্ট্র্যাপ দেওয়া ব্রা পরে আছে, তাই তার মাইদুটো এত সুন্দর ভাবে দুলছে! এই ছুঁড়ি যদি ন্যাংটো হয়, তাহলে স্বর্গের কোনও অপ্সরা মনে হবে! ছুঁড়ির পাছাদুটো লাউয়ের মত গোল! কি সুন্দর দুলুনি! এই মালকে একবার যদি ন্যাংটো করে পাই, তাহলে জীবনের সমস্ত শখ আহ্লাদ মিটিয়ে নিই!"
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top