What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

উদ্দাম পারিবারিক চুদাচুদি (1 Viewer)

saimondipto

Member
Joined
Jul 12, 2018
Threads
3
Messages
110
Credits
1,630
শিউলি উচ্চশিক্ষিতা, আধুনিক মহিলা। তাঁর মত পরিবারের অন্য সদস্যরাও আধুনিক ও খোলা মন মানসিকতার। শিউলি বহুজাতিক কোম্পানিতে কাজ করে। এর কারণে দেশ বিদেশের অনেক ধরনের মানুষের সাথে মেলামেশা আছে। পাশ্চাত্যের অনেক মানুষের সাথে মিশে মিশে অনেক বিষয়ের মত যৌনতার ব্যাপারেও অনেক খোলা মনের অধিকারী হয়েছে। বাইরে সহকর্মীদের সাথে নিয়মিত চুদাচুদিতে লিপ্ত হয়। দেশের বাইরে প্রতিষ্ঠানের কাজে গেলেও সেখানেও আরেরিকান, জাপানি, চাইনিজদের সাথে লিপ্ত হয়।
শিউলির স্বামী লিটন ব্যবসায়ী। তিনিও তাঁর বউয়ের মতই উন্মুক্ত যৌনতায় বিশ্বাসী। তিনিও তাঁর অফিসের এমন মেয়ে নাই যাকে বিছানায় ফেলে ভোদা মারেননি। তাঁর কাছে চুদার জন্য কোন নিয়ম নাই। কোন বাধা নাই। ভোদা হলেই হলো। সেটা কার ভোদা তা দেখার দরকার নেই। তাঁর কাছে যুক্তি হলো ভোদা হলো চুদার জন্য। সেটা নিজের আম্মুর ভোদা হলেও কিংবা নিজের আপন মেয়ে হলেও। ইদানিং সে চুদাচুদির সময় নিজের মেয়ে মৌসুমিকে কল্পনা করে অন্য সবাইকে চোদে। এমনকি সে তাঁর বউ শিউলিকে চুদার সময়ও নিজের মেয়েকে কল্পনা করে।
শিউলি ও লিটনের একমাত্র মেয়ে জিনিয়া। মাত্র আঠারো বছরে পা দিয়েছে। মায়ের মতই যোবনবতী মেয়ে জিনিয়া। জিনিয়ার একমাত্র ছোটভাই শান্ত। সেই জিনিয়ার মত সমবয়সী।
পরিবারে সবাই অনেক ফ্রি। এমনকি যোনতার ব্যাপারেও মা-ছেলে-বাবা-মেয়ে অনেক খোলাখুলি। যেদিন জিনিয়া ও শান্ত আঠারো বছরে পড়লো সেদিন মা-বাবা মিলে ছেলে-মেয়েকে যৌনতার ব্যাপারে স্বাধীনতা দিয়ে দিয়েছে। শিউলি তাঁর ছেলেকে বলেছে- বাবা তোমার এবার বয়স হয়েছে। এখন থেকে তুমি যেকোন মেয়ের সাথে যোনতায় লিপ্ত হতে পারবে যদি সেই মেয়েও তোমার সাথে যোনতায় লিপ্ত হতে চায়। এজন্য তোমার আম্মুর বা আব্বুর অনুমতি নিত্ব হবে না। এই ব্যাপারে তুমি একেবারে স্বাধীন। সেদিন থেকেই শান্ত তাঁর নিজের জন্য আলাদা রুম পেলো বাড়িতে। সেখানে যেকোন মেয়েকে এনে যা খুশি করার অনুমতি পেয়েছিলো সে।
এদিকে জিনিয়া যেদিন ১৮ বয়সে পা দিলো সেদিন লিটন তাঁর মেয়েকে কন্ডোম কিনে দিয়ে বলেছিলো-মামনি তুমি আজ থেকে স্বাধীন। তোমার যদি কখনও কোন ছেলেকে ভালো লাগে তাহলে তাঁর সাথে যা খুশি করতে পারবে। কোন দরকার হলে তুমি তোমার আব্বুকে যেকোন ব্যাপারে বলতে পারবে।
সদ্য যোবনবতী মেয়ে জিনিয়াকে চুদার খুব ইচ্ছা লিটনের। কিন্তু নিজের আপন মেয়েকে চুদার কথা নিজে বলতে পারছিলেন না তিনি। এজন্য সুযোগ খুজছিলেন কিভাবে নিজের মেয়েকে চুদা যায়। ওদিকে জিনিয়া ১৮ বছরেই যৌনতার অনেক বিষয়েই ওয়াকিবহাল। ইন্টারনেটে অনেক পর্ণ দেখে দেখে সে যৌনতার অনেক বিষয় সম্পর্কে সে জানে। কিন্তু বাস্তবে প্রয়োগ এখনও করেনি। ইন্টারনেটে অনেক মা-ছেলে, ভাই-বোন আর বাবা-মেয়ে চুদাচুদির ভিডিও দেখে দেখে ভাই বা বাবাকে দিয়ে চুদাতে চায়। ১৮ বছর হওয়ার পর জিনিয়ার বাবা মা এখন বাড়িতেই বন্ধু-বান্ধবী-সহকর্মীদের সাথে চুদাচুদি করে। নিচের ঘরে তারা যখন চুদাচুদি করে তখন উপরের ঘরে থেকে ভাই বোন দুজনেই সব কিছু শুনতে পায়।
গতকাল রাতে আমেরিকা থেকে জিনিয়া ও শান্তর আম্মুর অফিসের কিছু ক্লায়েন্ট এসেছিলো। ওঁদের আব্বু ও তাঁর কিছু বন্ধুও ছিলো। ওরা সবাই মিলে সে কি চুদাচুদি! ৮ জন পুরুষ আর মাত্র ১ জন মহিলা- সে আর কেও না; জিনিয়া ও শান্তর আপন মা! জিনিয়া ও শান্ত যে যার ঘরে ঘুমাচ্ছিলো রাতের পোশাক পরে। জিনিরা শুধু ব্রা আর প্যান্টি পড়ে ঘুমাচ্ছিলো আর শান্ত শুধু পাতলা কাপড়ের হাফ প্যান্ট পড়ে ঘুমাচ্ছিলো। রাত ২ টার দিকে ওঁদের আম্মুর চিৎকার শুনে ওঁদের ঘুম ভেঙ্গে গেলো। ওরা দুই জনে দৌড়ে এসে নিচের ঘরের দরজার কাছে দাড়ালো। দরজা কিছুটা খোলাই ছিলো। যা দেখলো তাতে দুই ভাই বোনেরই অবাক না হওয়ার অবকাশ ছিলো না। সব পুরুষ মিলে তখন ওঁদের আপন মাকে ইচ্ছামত চুদছিলো।

লিটন তখন তাঁর বউ শিউলির পোঁদে ধোন ঢুকিয়ে চুদছিলো আর উপর থেকে এক আমেরিকান লোক তাঁদের মায়ের ভোদা চুদছিলো। আর ওঁদের আব্বুর বন্ধু ওঁদের আম্মুর মুখে ধোন ধুকিয়ে ইচ্ছামত ধোন চুষিয়ে নিচ্ছিলো। এই দেখে তো ভাই বোনের অবস্থা খারাপ। শান্তর ধোন সাথে সাথে খাড়া হয়ে গেলো। পাতলা প্যান্ট পড়া থাকায় তা স্পষ্ট বোঝা যাচ্ছিলো। সে নিজের অজান্তেই হাত দিয়ে ধোন কচলাতে থাকলো। জিনিয়াও তখন ব্রা এর উপর দিয়ে নিজের দুধ চাপতে থাকলো। কিন্তু ভাই বা বোন কেউ কাউকে দেখেনি। ওরা আরও বেশি অবাক হলো ওঁদের মাকে চুদার সময় বেদেশিদের কথাবার্তা শুনে। এক লোক বলছিলো- ফাক মাই ডটার হার্ডার। এই কথা শুনে ওঁদের আব্বু বললো- ইয়েস, ডোন্ট ওরি, আই এম ফাকিং ইওর ডটারস এস হার্ডার। ওদিকে আব্বুর বন্ধু মাকে দিয়ে ধোন চুষাতে চুষাতে বললো- অহ আম্মু তোমার মুখ চুদে কি শান্তি ! আর যে লোক ওঁদের আম্মুর ভোদা মারছিলো সে বললো- অহ সিসটার, ইওর পুসি ইজ সো হট এন্ড টাইট। আই এম হ্যাভিং আ গ্রেট ফাকিং অরগাজম!
এই দৃশ্য দেখে ও ওঁদের কথাবার্তা শুনে শান্ত ও জিনিয়ার অবস্থা খারাপ হয়ে গেলো। শান্ত ওর প্যান্ট খুলে ধোন হাতাতে শুরু করলো আর জিনিয়াও ব্রা খুলে জিনের দুধ নিজেই চাটতে শুরু করলো। জিনিয়ার চাটার শব্দ শুনে শান্ত পাশ ফিরে যা দেখলো তাতে অবাক হয়ে গেলো- ওর নিজের বোন ব্রা খুলে নিজের দুধ নিজে চাটছে! শান্ত আর সহ্য করতে পারলো না। নিজের মা স্বামীসহ অন্যদেরকে নিজের বাবা ছেলে আর ভাই বানিয়ে চুদা খাচ্ছে আর এদিকে ওর পাশে দাড়িয়ে ওর আপন বোন ব্রা খুলে নিজের দুধ নিজেই টিপছে। এই দৃশ্য দেখেই শান্তর ধোনের মাল আউট হয়ে গেলো। শান্ত তখন ওর বোনের দিকে ঘুরে ছিলো তাই কিছুটা মাল ওর বোনের দুধের ওপর পড়লো। জিনিয়া প্রথমে বুঝলে পারলো না ওর দুধে কি পড়লো। ও পাশ ফিরেই অবাক হলো যে ওর দুধের উপর ওর ভায়ের মাল পড়েছে। শান্ত তথন ইশারায় ওর বোনের কাছে সরি বললো। তথন জিনিয়াও ওকে ইশারায় ওর ভাইকে বললো-ওকে, যা হওয়ার হয়েছে-এবার সামনে দেখ কিভাবে মা ওঁদের চুদা খাচ্ছে। প্রায় আধা ঘন্টা যাবত ওঁদের মা সবার চুদা খেলো। আর ভাই বোন মিলে সেই চোদনলীলা দেখতে থাকলো। চুদার শেষে সবাই ওঁদের মায়ের শরীরে মাল ফেলে মায়ের পাশে শুয়ে পড়লো। তখন জিনিয়া ও শান্ত যার যার রুমে চলে গেলো।

রুমে গিয়েও ওরা শান্ত থাকতে পারলো না। শান্ত ওর মাকে মনে করে আবার উত্তেজিত হয়ে গেলো। ও তখন ভাবলো- ওহ মাকে যদি চুদা যেত কি যে মজা হতো! শান্তর ধোন আবার দাড়িয়ে গেলো! ও তখন সম্পুর্ন ন্যাংটা হয়ে মার কথা মনে করে ধোন খেচতে আরম্ভ করলো! আর বলতে থাকলো- ওহ শিউলি মা আমার, মাগি মা আমার , তোমাকে চুদে কি আরাম পাচ্ছি গো। খানকি মাগি মা আমার, আমি তোমার যেই ভোদা দিয়ে বের হয়েছি সেই ভোদার ভিতর ধোন ঢুকিয়ে দারুন মজা পাচ্ছি গো খানকি মাগি মা আমার। আব্বুর সাথে মিলে আমিও তোমাকে চুদতে চাই গো বারোভাতারি মা মাগি গো। নে খানকি মাগি মা আমার ধোনের মাল নে তোর ভোদার ভিতর। এই কথা বলতে বলতে ও ধোনের মাল আউট করে দিল। কিন্তু উত্তেজনায় সে ভুলেই গিয়েছিলো যে সে দরজা খোলাই রেখেছে। জিনিয়া ওর ভাইয়ের গালাগালির আওয়াজ শুনে ওর রুম থেকে চলে এসে ভাইয়ের রুমে এসে ভাইয়ের কান্ড দেখতে থাকলো। শান্তর যখন মাল আউট হয়ে গেল তখন সে চোখ বন্ধ করে বিছানায় শুয়ে পড়লো। আর ওদিকে জিনিয়া চুপি চুপি গিয়ে ওর ভাইয়ের ধোন মুখে নিয়ে চুষা শুরু করে দিলো। সাথে সাথে শান্ত উঠে পড়ে বলতে থাকলো- জিনিয়া আপু, তুমি কি করছো? তুমি আমার আপন বোন! তুমি কেন আমার ধোন মুখে নিলে? জিনিয়া তখন বললো- ভাই আমার প্লিজ তোর বাড়াটা চুষতে দে। আম্মুর চোদন খাওয়া দেখে আমি আর থাকতে পারছি না । প্লিজ আমাকে চুষতে দে না তোর ধোনটা। তখন শান্ত বললো- তা হয়না রে । তুমি আমার আপন বোন। আর আপন ভাই বোনে এসব করতে নেই। তখন রেগে গিয়ে জিনিয়া বললো- খানকির পোলা, নিজের মাকে গালি দিয়ে দিয়ে ধোন খেঁচে মাল আউট করলা আর এখন ভাই বোন মারাচ্ছে। এই বলে জিনিয়া ওর রুম থেকে চলে যাচ্ছিলো। তখন পিছন দিক দিয়ে গিয়ে শান্ত ওর বোনকে জড়িয়ে ধরে বললো- প্লিজ আপু মাইন্ড করিস না। আমি তোকে কষ্ট দিতে চাইনি। আসলে আমি তোকে অনেক ভালোবাসি। তুই আমার একমাত্র আদরের বোন। তোর সাথে কীভাবে চুদাচুদি করি বল? জিনিয়া তখন বললো- ভাইয়া , আম্মুর গনচুদা খেতে দেখে আমার অবস্থা খুব খারাপ হয়ে গেছে রে ।আমি আর থাকতে পারছি না। আমি এখন চুদা না খেলে থাকতে পারবো না রে। আমাকে চুদে শান্ত করে দে প্লিজ। আর আম্মুর চেয়ে আমি কি কম সুন্দরী নাকি? আম্মুকে খানকি মাগি বেশ্যা বলে মাল ফেললি আর এখন আমার বেলায় হবে না কেন রে? আমিও আম্মুর মত খানকি মাগি বেশ্যা হতে চাই রে খানকির পোলা। তখনও শান্ত জিনিয়াকে জড়িয়ে ধরে ছিলো। আর তাঁর আপন বোনের কাছে থেকে চুদাচুদির কথা শুনে ওর ধোন দাড়িয়ে গেলো আবার। আর যেহেতু সে ন্যাংটা ছিলো তাঁর ধোন তাঁর বোনের প্যান্টি পরা পুটকির উপর গিয়ে আঘাত করলো। তখন জিনিয়া এক ঝটকায় ঘুরে গিয়ে ওর ভাইকে বললো –দেখলি তোর ধোন আমার পোঁদের উপর গিয়ে আঘাত করলো? শালা মাদারচোত, বোনের পোঁদের উপর ধোন ঘষে আবার বলছে বোনের সাথে চুদাচুদি করা যাবে না!
শান্তও আর স্থির থাকতে পারলো না। সে সাথে সাথে বোনকে বিছানায় ফেলে দিয়ে এক টানে বোনের প্যান্টি খুলে ফেলে দিয়ে ওর ধোন বোনের ভোদায় ধুকানোর চেষ্টা করতে লাগলে জিনিয়া বলে উঠলো- ভাইয়া প্লিজ আমার ভোদা মারিস না। আমার পোদ মার না হয় মুখ চোদ। তখন শান্ত বলে উঠলো- কেন রে মাগির মেয়ে মাগি? আমি এখন তোকে চুদেই ছারবো। দেখি তোর ভোদায় কত জ্বালা। ফাক কর মাগি বোন, তোর ভোদা ফাক করে ধর- তোর আপন ভাইয়ের ধোন নে তোর ভোদায়। তখন জিনিয়া কাকুতি মিনতি করে ভাইকে বললো- ভাই প্লিজ আমার ভোদা মারিস না। তোর পায়ে পরি। আমার পোদ মার কিন্তু আমার ভোদা মারিস না , প্লিজ। শান্ত বললো কেন রে মাগি? এই ভোদা কার জন্য রেখে দিবি রে? বল আমাকে । না বললে এখন করে তোর ভোদা মেরে খাল করে দেবো রে খানকি মাগির মেয়ে। এই বলে শান্ত ওর বোনের ভোদার উপর ধোন চাপ দিতে থাকলো। আর জিনিয়া কোন উপায় না পেয়ে ভাইয়ের কানে কানে বললো –ভাইয়া আমি এই ভোদা এমন একজন মানুষকে দিয়ে মারাতে চাই যার জন্য আমি এই পৃথিবীতে এসেছি। শান্ত বললো- কে সেই খানকির পোলা রে মাগি বোন আমার? কোন খানকির পোলার ধোন প্রথম ঢুকবে আমার কচি বোনের কচি গুদে? কার জন্য আমার মাগি বোনটা তাঁর ভায়ের বাড়া গুদে নিচ্ছে না? বল না আপু? কার ধোন আগে নিবি তোর গুদে?জিনিয়া বললো- খানকি মাগির পোলা, এখনো বুঝলি না? আমি আব্বুর ধোন দিয়ে আমার ভোদা মারাতে চাই। তুই যেমন মাকে চুদতে চাস আমিও তেমনি আব্বুকে দিয়ে প্রথম চুদাতে চাই। যেই ধোনের মালের মাধ্যমে আমার জন্ম আমি সেই ধোনের মাল আমার ভোদায় নিতে চাই রে আমার খানকি মায়ের ছেলে, আমার মাদারচোত ভাই। শান্ত তখন বললো- অরে আমার আদরের মাগি বোন রে। ঠিক আছে । কোন সমস্যা নাই। কিন্তু তাইলে এখন আমি কি করবো? আমার ধোন যে দাড়িয়ে আছে ! আমি কি করবো? জিনিয়া বললো- আরে ভাই আমারো ভোদা ভিজে গেছে। চল এক কাজ করি । আয় আমি তোর ধোন চুষে দেই আর তুই আমার ভোদা চুষে দে। শান্ত রাজি হয়ে গেলো। একে অপরের ধোন ও ভোদা চুশলো অনেক সময়। ভাই বোন দুই জনেই মাল আউট করে দিলো দুই জনের মুখে। দুই জনেই ক্লান্ত হয়ে যাওয়ায় ন্যাংটা হয়েই ভাই বোন ঘুমিয়ে পড়লো।
ওদিকে কিছুক্ষন পর শিউলি ও লিটন উপরে এসে শান্তর দরজা খোলা দেখে ঢুকে দেখলো ভাই বোন ন্যাংটা হইয়ে একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে আছে। তাদের বুঝতে বাকি থাকলো না যে ভাই বোন চুদাচুদি করে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। তখন বাবা মা মিলে পরিকল্পনা করলো যে তাদের যৌন জীবনে ছেলেমেয়েকেও যুক্ত করে অদেরকে ভালোমত প্রশিক্কন দিতে হবে যেন ওরাও চুদাচুদির মজা ভালো করে নিতে পারে। আগামি কাল শিউলির এক কলিগের বাসায় গ্রুপ চুদাচুদির পার্টি আছে সেখানে মেয়েকে নিয়ে যাওয়ার পরিকল্পনা করলো আর লিটন তাঁর ছেলেকে শেখানোর জন্য ওর অফিসের পিএ কে নিয়ে আর তাঁর কিছু বন্ধুদের নিয়ে নিজের বারিতেই এক পার্টির আয়োজন করলো।
পরদিন সকালে শিউলি জিনিয়াকে বললো- মামানি আজ রাতে রেডি থেকো তোমাকে নিয়ে এক পার্টিতে যাবো। আর লিটনও শান্তকে বারিতে থাকতে বললো।
 

Users who are viewing this thread

Back
Top