What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গৃহবধূর গোপন প্রেম (1 Viewer)

[HIDE]তুশির ঘুম ভাঙল ৯ টার পরে। প্রথমে সে একটু ভিমড়ি খেয়ে গেল। কারণ সে প্রতিদিন যেখানে ঘুমায় এটা সে বিছানা না। সে শুয়ে আছে নিজামের উপরে। গায়ে কোনো কাপড় নেই। তুশির ধীরে ধীরে সব মনে পড়ল। ছিঃ, এটা সে কি করল! তার এখন ঘেন্না হচ্ছে। সে কিভাবে তার স্বামীকে ধোঁকা দিতে পারল। রাতে যা হয়েছে তা যেন তুশির এখনো বিশ্বাস হচ্ছেনা। তুশি উঠে নিজামের পাশে বসল। লোকটা নাক ডেকে ঘুমাচ্ছে। তুশি দেখল বিছানায় মাল পড়ে দাগ হয়ে আছে। তুশি মনের অজান্তেই তার গুদে হাত দিল। গতরাতে যে সুখ পেয়েছে তার রেশ, মিষ্টি অনুভূতিটা এখনো গুদে রয়ে গেছে। তুশি দেখল তার স্বামী দশ বছর চুদে তার গুদ যতখানি ফাঁকা করেছে নিজামের এক রাতের চুদাতেই তা বেড়ে গেছে। তুশির মনে পড়ল গত রাতে নিজামের বাড়া থেকে কি পরিমাণ বীর্য বের হয়েছে! সে বিশ্বাসই করতে পারেনি পুরুষের অণ্ডকোষে এত মাল থাকতে পারে। নিজামের সাদা মাল তার গুদ ছাপিয়ে বাইরে বেরিয়ে আসছিল। সে নিজেও কাল যে পরিমাণ রস ছেড়েছে আগে এমনটা হয়নি কখনো। নিজাম যখন আঙুল দিয়ে তুশির গুদ চুদছিল সে তখন কাটা মুরগীর মত ছটফট করছিল। কষ্টে নয়, বন্য সুখে। নিজাম তাকে কনডম ছাড়াই চুদেছে। তা সমস্যা নেই। সে জন্মনিয়ন্ত্রণ করছে। কিছুদিন আগেই সোমা-জেক্ট ইঞ্জেকশন নিয়েছে। তিনমাস নিশ্চিন্ত। তুশি নিজামের ধোনটার দিকে তাকাল। সাইজে আলমেরটার সমান ই, তবে আলমের চেয়ে নিজাম অবশ্যই ভাল চুদে। আলম তাকে সম্পূর্ণ তৃপ্তি দিয়েছে। সেক্স লাইফে তুশি আর আলম অনেক সুখী। কিন্তু এটা তুশিকে মানতেই হবে নিজাম আলমের চেয়ে বেশি এক্সপার্ট। তুশির ইচ্ছে করছিল নিজামের বাড়াটা ছুঁয়ে দিতে। কিন্তু না, এটা করতে গেলেই সে জেগে উঠবে। তুশি চায় এই ঘটনার এখানেই শেষ হোক। আর কোনো ভুল সে করতে চায়না।[/HIDE]
 
[HIDE]তুশি নিজামকে একটা চাদর দিয়ে ঢেকে দিল। তারপর বিছানা থেকে উঠে তার কাপড়গুলো পড়ে রুম থেকে বের হল। তার খুব ভয় করছে। তার শ্বাশুড়ি কিছু দেখেন নি তো? আর রাতে যে সে এই ঘরে নিজামের সাথে ছিল এটাকেই বা তিনি কিভাবে নিয়েছেন কে জানে। তুশি চুপিচুপি তার রুমে ঢুকল। মোবাইলটা হাতে নিয়ে দেখল অনেকগুলো মিসড কল, আলমের ফোন থেকে। এইরে, সেরেছে! বেচারা নিশ্চয় রাগ করে বসে আছে। তুশি ভয়ে ভয়ে কলব্যাক করল। না, আলম তেমন কিছু বললনা। শুধু জিজ্ঞেস করল এখন সে কেমন আছে। এটাও বলল আম্মার কাছে ফোন করে সে সব জেনেছে যে তার মাথাব্যথা উঠেছিল। তুশি যেন হাঁফ ছেড়ে বাঁচল। কিন্তু সে বুঝতে পারলনা তার শাশুড়ি মাথাব্যথার কথা বলে তাকে বাঁচিয়ে দিল কেন। যাইহোক এ যাত্রা রক্ষা পাওয়া গেছে এটাই অনেক।

তুশির এবার নিজের ছেলেমেয়ের কথা মনে পড়ল। ছিঃ, দুইটা ফুটফুটে বাচ্চার মা হয়ে সে কিভাবে এই পাপ করল! তুশির মাথা এবার সত্যি সত্যি ধরতে শুরু করেছে আর গত রাতের ঘটনাগুলো চোখের সামনে ভেসে উঠছে। যেই স্তন এতদিন তার দুই সন্তান আর স্বামী চুষেছে তা এখন আরেক জনও চুষে দিল, ছিঃ! কিরকম নির্লজ্জভাবে সে পাছা দুলিয়ে নিজামের চোদন খেয়েছে। তুশির নিজেকে বেশ্যা মনে হচ্ছে এখন। নাহ, এসব মন থেকে মুছে ফেলতে হবে যত তাড়াতাড়ি সম্ভব। তুশি তার মার কাছে ফোন দিল। রাফিন, রিতি ভালই আছে।* তবে তাদের সাথে কথা বলা হলনা। তারা গেছে নানার সাথে মাছ ধরা দেখতে। বাড়ি থেকে একটু দূরে তুশির বাবার একটা ডোবা আছে। সেটা সেচে মাছ ধরা হচ্ছে।


তুশি এবার তার রুম থেকে বের হল। শাশুড়ির রুমে গিয়ে দেখল তিনি নেই। তাকে পাওয়া গেল রান্নাঘরে। রুটি বানাচ্ছেন। তুশি গিয়ে বলল, "আম্মা, আপনি রান্নাঘরে আসলেন কেন?"

-তো কি হয়েছে? প্রতিদিন তো তুই ই নাশতা বানাস, আজকে না হয় আমিই বানালাম। (সাফিয়া মাঝে মাঝে ছেলের বউকে তুমি না বলে তুই ও বলেন। যখন মন খুব ভালো থাকে)

-আসলে আম্মা, রাতে ওনার মাথায় পানি ঢালতে ঢালতে চোখ লেগে গিয়েছিল।

-হুম। তোর জামাইতো তোর জন্য অস্থির। আমার কাছে ফোন দিল, আমি মিথ্যা কথা বললাম যে তোর মাথাব্যথা!

-জ্বি আম্মা, ও বলেছে। আম্মা আপনাকে ধন্যবাদ। আপনি এখন বের হন। আমি রুটি বানাচ্ছি।

-তোর রুটি বানানো লাগবেনা। আজকে আমিই বানাই।

অগত্যা তুশি চলে এল। গোসল করে এসে দেখে নিজাম তার শাশুড়িরর সাথে কথা বলছে।
-এটা কোনো কথা? সারারাত জ্বরে ভুগলা, এখন কিছু মুখে না দিয়েই চলে যাবা?

-খালাম্মা, আজকে এমনিতেই দেরি হয়ে গেছে।

নিজাম তাড়াহুড়ো করে চলে গেল। কাজে দেরি হয়ে গেছে বোধ হয়। তুশি আড়াল থেকে দেখল সব। তারপর বউ। শাশুড়ি মিলে নাশতা সেরে নিল। নিজামের কথা আর উঠলনা।


তুশি এবার ঘরের কাজে লেগে গেল প্রতিদিনের মত। পুরো বাসা ঝাড়ু দিল। তাদের ফ্ল্যাটে চারটি রুম, আর একটা ছোট্ট ড্রয়িং আর ডাইনিং একসাথে। বেশ বড়ই এপার্টমেন্ট টা। তুশি আর আলম এক রুমে, সাফিয়া এক রুমে, আর রিতি, রাফিনের জন্য একটা রুম। আরেকটা রুমে মেহমান এলে থাকে। তুশি গেস্ট রুমে ঢুকল। এই রুমেই তার ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলেছে একজন পরপুরুষ। তুশি বিছানাটা উঠয়ে নিল। নিজামের বীর্য আর তার রসের দাগ লেগে আছে। বিছানাটা ধুয়ে দিতে হবে।
[/HIDE]
 
গল্পের শুরু টা সুন্দর এভাবে অপূর্ন রাখবেন না তারাতারি শেষ করেন
 
তুশি ঘরদোর গুছিয়ে একটু রেস্ট নিল। তারপর কফি বানিয়ে ছাদে উঠে গেল। দুজন মাত্র মানুষ। রান্না বেশি না, তাই দেরি করে রান্না বসালেও সমস্যা নেই। ছাদে উঠে নিজামের কেনা চেয়ার টেবিলে বসে ফ্রেশ মনে কফিতে চুমুক দিল। চা-কফি খাওয়ার বাতিক নেই তার। আলম খুব কফি পছন্দ করে। কিন্তু আজ তুশিরও কফি খেতে ইচ্ছে করল। মৃদুমন্দ বাতাস আসছে দক্ষিণ দিক থেকে। ভালোই লাগছে পরিবেশটা। তাদের বিল্ডিংটা দক্ষিণামুখী। সামনে সরু কনক্রিটের রাস্তা। কিন্তু গাড়ি বা মানুষের ভীড় নেই। মাঝেমাঝে দুই একটা অটো অথবা রিকশা দেখা যায়। তুশি ভাবতে লাগল, তার শাশুড়ি তো ঠিকই বলেছে। কয়টা দিন, তার ছুটি। প্রতিদিনের মত স্বামী, সন্তানদের নিয়ে ব্যস্ততা নেই। নিজেকে কেমন হালকা লাগছে। হঠাৎ করে পাশের টবে রাখা গাছে নজর পড়ল। নিজামের দেওয়া গোলাপ গাছে সুন্দর একটা হলুদ গোলাপ ফুটেছে। কি অদ্ভুত সুন্দর লাগছে! নিজামের কথা মনে পড়তেই তুশির তার গুদে আবার শিহরণ জাগল। ছিঃ! এমন কেন হচ্ছে? তুশিতো গতরাতে দুঃস্বপ্নটাকে ভুলতে চায়। কিন্তু লাভ হলনা। তুশি বুঝতে পারছে নিজাম গতরাতে তাকে চুদে গুদের মধ্যে যে ব্যথা ধরিয়ে দিয়েছে সেই মধুর হালকা ব্যথা, শিহরণ এখন আবার তাকে সুড়সুড়ি দিচ্ছে। তুশি মনের অজান্তেই নিজের গুদের উপর হাত দিল। কফিতে চুমুক দিয়ে নিজের গুদে সে আদর করতে লাগল। নিজামের শোল মাছের মত ধোনটার কথা মনে হতেই তার গুদে রস এসে পড়ল। এখন সে প্যান্টি পড়েনি। ফলে পায়জামার কাপড় ভেদ করে রসে তার আঙুল আঠালো হয়ে গেলো।

অনেকক্ষণ গুদে হাত বুলিয়ে তুশি তার গুদটা দু পা দিয়ে চেপে ধরল। নিজেকে একটু সামলে নিয়ে চেয়ার থেকে উঠে একটু হাঁটাহাঁটি করল। হঠাৎ দেখতে পেল বিল্ডিং এর সামনে একটা বাইকে তার ভাই মাসুদ আর অন্য একটা ছেলে। ছেলেটা মাসুদকে নামিয়ে দিয়ে চলে গেল। তুশি জলদি করে নিচে নামল। ভাইকে দেখে সে খুশি হয়ে গেল। মাসুদ বলল,"আপা, কলেজের পুরনো ফ্রেন্ডদের সাথে আড্ডা দিতে এসেছিলাম। ভাবলাম তোমাকে একটু দেখে যাই।"

-ভাল করেছিস। রাফিন, রিতি কেমন আছে? ওরা কি কান্না করে রে? সত্যি করে বলবি।

-আরে না, ওরা তোমার নাম মুখেই নেয় না। হাহাহা।

-দেখেছিস নানুবাড়িতে গিয়ে মাকেই ভুলে গেল! তা তুই আজকে থেকে যাবি।

-না আপা। চলে যাব একটু পরে। দুলাভাই ফিরেনি।

-নারে আরও কয়েকদিন লাগবে ট্রেনিং শেষ হতে। আর তুই কোথাও যাচ্ছিস না আজকে।

তুশির শাশুড়িও খুব খুশি হলেন মাসুদকে দেখে। মাসুদের সাথে কথাবার্তা বললেন। তুশি রান্না বসাল। মুরগী, পোলাও। মাসুদ পোলাও খুব পছন্দ করে। মাসুদ তুশির রুমে বসে টিভি দেখছিল। তুশি রান্নার ফাঁকে ফাঁকে এসে গল্প করছিল। ভাইকে পেয়ে তার খুব ভাল লাগছে। কতদিন পর ও এল এই বাড়িতে। ভার্সিটিতে ভর্তি হবার পর আসার সুযোগই পায়না । দুই ভাইবোনে অনেক কথা বলল। তুশি মাসুদকে পাঁচ হাজার টাকা দিল। এটা সে প্রায়ই দেয়। ছোট ভাইবোন হিসেবে ওদের সামান্য গিফট। যদিও কয়দিন আগেই দু হাজার টাকা দিয়েছিল বাড়ি গিয়ে। আজ আবার দিল। গোপনেই দিল। যদিও তার শাশুড়ি কখনো এসব বিষয় নিয়ে কিছু বলবেন না। আর টাকাটা তুশির ই। মানে আলম প্রতিমাসে যে হাত খরচ দেয় তা থেকে জমানো, কারণ সেগুলো তেমন কাজে লাগেনা।

গুদের শিহরণ এখনো পুরোপুরি যায়নি। তুশি রান্না করতে করতেই গুদে হাত বুলাচ্ছিল। হঠাৎ মাসুদ পেছন থেকে ডাক দিয়ে বলল, "আপা কি রান্না করিস?"

তুশি হকচকিয়ে উঠল। জলদি করে গুদ থেকে হাত সরিয়ে স্বাভাবিক হওয়ার চেষ্টা করল।

-এইতো, মুরগী আর পোলাও।

-ওয়াও, তোমার হাতের রান্না অনেকদিন পর খাব।

মাসুদ বুঝতেও পারলোনা তার বোন পরপুরুষ এর চোদা খেয়ে নিজের গুদ চটকাচ্ছিল এতক্ষণ।







দুপুরে তুশি, মাসুদ আর সাফিয়া খেতে বসলেন৷ হঠাৎ কলিং বেলের আওয়াজ৷ তুশি উঠে দরজা খুললো। নিজাম দাঁড়িয়ে৷ তুশি কি বলবে বুঝতে পারলোনা৷ নিজাম তার দিকে তাকিয়ে মুচকি হাসল৷ তুশি মুখ শক্ত করেই রাখল৷ এই লোকটা, হ্যাঁ এই লোকটাই গতরাতে তার সর্বনাশ করেছে৷ তুশি কি কোনোদিন ভেবেছে তার জীবনে এমন ঘটনা ঘটবে। কি সুন্দর জীবন ছিল তার৷ এই বদ লোকটাই তার জীবনে গতরাতে একটা কালো দাগ ফেলে দিল৷* ছিঃ,সে কেন এই কাজ করল? দেহের চাহিদার কাছে সে হেরে গেল৷ তার স্বামী যদি কোনোদিন জানতে পারে যে এতদিন যে গুদে তার একচ্ছত্র অধিকার ছিল সেটা গতরাতে অন্য পুরুষ মনপ্রাণ দিয়ে চুদেছে তাহলে তার মনের অবস্থা কি হবে? তার শাশুড়ি যিনি তাকে মেয়ের মত ভালবাসেন সেই শাশুড়ি যদি কোনোদিন জানতে পারেন যে তার উপস্থিতিতেই তুশি অন্য পুরুষের রামচোদন খেয়েছে তাহলে কি হবে?

তুশি নিচের দিকে তাকিয়ে টেবিলে ফিরে এল৷ নিজাম পেছন পেছন এল৷ সাফিয়ার মুখে হাসির রেখা দেখা গেল নিজামকে দেখে৷ নিজাম বলল,"সরি, খালাম্মা আপনাদে খাওয়ার সময় বিরক্ত করে ফেললাম।"

-আরে ছেলে বলে কি দেখ৷ আমি কতদিন বলেছি তুমি আমার ছেলের মত। এই বাসায় তোমার যখন খুশি আসবা। এতে বিরক্ত হওয়ার কি আছে?

-খালাম্মা, আলম ভাই ফোন দিয়েছিল৷ তাঁর নাকি প্রোমোশন হয়েছে শুনলাম।

-হ্যাঁ বাবা৷ আমার ছেলেটার জন্য দোয়া করো৷

-(মাসুদের দিকে তাকিয়ে) খালাম্মা উনাকেতো ঠিক চিনলাম না৷

-এইটাও আমার ছেলেই৷ তুশির ছোটভাই।

-ও তাই নাকি? তাহলেতো আমাদের শালাবাবু। (বলেই নিজাম হেসে ফেলল৷)

সাফিয়া মাসুদকে নিজামের সাথে পরিচয় করিয়ে দিলেন৷ নিজামকে বললেন,"বাবা, তুমি বেসিন থেকে হাত ধুয়ে আসো৷ আমাদের সাথে খেতে বসো৷ বউমা তুমি নিজামের জন্য ভাত বাড়ো৷"

নিজাম মাসুদের দিকে তাকিয়ে বলল,"ছোট ভাই রাগ করলে নাকি? আলম ভাইয়ের শালা তাই আমিও শালা বললাম, হাহাহা।"

মাসুদ বলল,"না না,রাগ করব কেন? বসুন না ভাইয়া৷ আমাদের সাথে খেয়ে নিন৷"

নিজামের ক্ষিধে ছিল। তার উপর তুশির হাতের মজার রান্না৷ নিজাম তাই আর না করলনা। তুশি নিজামের দিকে তাকাচ্ছেনা৷ নিজাম বুঝতে পারল তুশি তাকে এড়িয়ে যাচ্ছে। কিন্তু নিজাম ভেবেছিল গতরাতে এতটা কাছে আসার পর তুশির লজ্জা ভেঙে গেছে৷

খেতে খেতে নিজাম বলল, "খালাম্মা চলুন না আজকে কোথাও ঘুরে আসি৷ শালা বাবুও আছে৷ শালা বাবুতো মনে হয় এই এলাকার সব কিছু চিনে, হাহাহা।"

মাসুদ বলল,"না ভাইয়া, আমি একটু পরে চলে যাব।"

তুশি গ্লাসে পানি ঢালতে ঢালতে বলল,"তোকে আজকে কে যেতে দিচ্ছ?"

সাফিয়া বললেন,"আমার বাবা বয়স হয়েছে৷ কোথাও যেতে মন চায়না৷ তুমি তুশিকে নিয়ে যাও৷ মাসুদও আছে৷"

তুশি বলল,"না আম্মা, আমি কোথাও যাবনা। মাসুদ এতদিন পরে এসেছে৷ ওর সাথেই আজকে সময় কাটাব৷"

হঠাৎ পরিবেশটা থমথমে হয়ে গেল। কেউ কথা বলছেনা৷ মাসুদই নীরবতা ভাঙল৷ সে বলল,"আচ্ছা, আমি আজকে থাকছি৷ চল আপা কোথাও ঘুরে আসি৷ আন্টি আপনিও চলুন৷"

তুশি বলল,"তুই যা ইচ্ছে হলে৷ রাফিন,রিতি নেই৷ তোর দুলাভাই নেই৷ আমি যাবনা।"
-আহা আপা, চলতো৷ রাফিন,রিতি অনেক মজাতেই আছে৷

তুশি কিছু না বলে রান্নাঘরের দিকে গেল৷*
সাফিয়া বললেন,"আচ্ছা তুশি চলতো মা, নাতি-নাতনী, ছেলে ছুটি কাটাচ্ছে৷ আমরা দুই মহিলা বসে থাকব কেন?"

তুশি অবশেষে রাজি হল৷ তারা ঠিক করল প্রথমে যাওয়া হবে নিজামের প্রজেক্টে৷ তারপর একটা পার্কে,শেষে নদীতে নৌকায় কিছুক্ষণ ঘুরাঘুরি। তুশি অবশ্য আলমের অনুমতি নিয়ে নিল। আলম বলল,"আরে বোকা, এর জন্যও আমার অনুমতি লাগে? যাও ঘুরে আসো।"

তুশি এবার সাজতে বসে গেল৷ একটা শাড়ি পড়লো৷ ফিটিং ব্লাউজে শাড়িতে তাকে খুব সেক্সি লাগছে৷ এর মধ্যে নিজাম আর মাসুদ ছাদে চলে গেল৷ নিজাম তার স্বভাবমতো মাসুদের সাথে ভাব জমিয়ে ফেলেছে৷ নিজাম তাকে তার সম্পর্কে বলছে৷ এমনকি দুজনে মিলে সিগারেটও ধরালো৷ নিজামকে মাসুদের খুব পছন্দ হয়েছে। প্রাণখোলা একজন মানুষ৷

তুশি যাওয়ার আগে শাশুড়িকে জিজ্ঞেস করল,"আম্মা, আমি কি বোরকা পড়বো?"
- গরম পড়ে গেছে৷ এখন বোরকার কি দরকার৷
তুশি খুশি হয়ে গেল৷ বোরকায় তার হাঁসফাঁস লাগে৷ তারা একটা অটো নিয়ে নিজামের প্রজেক্ট দেখতে গেল৷ নিজামের কোম্পানি এখানে তাদের কারখানা বানাচ্ছে৷ হেড অফিস থেকে সবকিছু তদারকির জন্য তাকে এখানে পাঠানো হয়েছে৷ প্রজেক্ট শেষ হলে আবার ঢাকা অফিসে ফিরে যাবে৷ কয়েকজন ইঞ্জিনিয়ার তুশিকে লক্ষ্য করে নিজামকে বলে ফেলল,"কি ভাই, ভাবী নাকি?"

-হাহাহা হ্যাঁ, আমার ভাবী।

-ও সরি। আমরা ভাবলাম আপনার ওয়াইফ৷

একথা তুশি শুনলনা৷ কিন্তু মাসুদ নিজামের সাথে ছিল বলে সে শুনে ফেলল৷ সে এটাকে স্বাভাবিকভাবেই গ্রহণ করল। এরকম ভুল হতেই পারে৷ নিজাম তাদেরকে নাশতা এনে খাওয়াল৷ এবার তারা একটা পার্কে গেল৷ কিছুক্ষণ হাঁটাহাঁটি করল। নিজাম সবাইকে আইসক্রিম কিনে খাওয়াল৷ সাফিয়া হাঁটতে হাঁটতে হাঁপিয়ে যাওয়ায় সবাই কিছুক্ষণ বসল৷ এর মধ্যে মাসুদ একটা ফোনকল পেয়ে একটু দূরে সরে গেল৷ নিজামও কার সাথে যেন ফোনে কথা বলছে৷ তুশি উঠে একা একা হাঁটতে লাগল৷ নিজাম ফোনকল শেষ করে দেখল তুশি একা হাঁটছে৷ সাফিয়া বসে আছে৷ নিজাম এই সুযোগটা নিতে চাইল৷ দ্রুত তুশির পেছন পেছন গেল৷

তুশি একটা ফুল গাছের সামনে দাঁড়িয়ে ফুল ছুঁয়ে দেখছিল৷ নিজাম ঠিক তার পেছনে গিয়ে দাঁড়াল৷ তুশিকে একটা সেক্স বম্ব লাগছে৷ তুশির ব্লাউজের নিচে ব্রার ফিতা দেখা যাচ্ছে৷ উফফ! কি নিখুঁতভাবে তুশির স্তনগুলোকে জড়িয়ে আছে৷ নিজাম আর সহ্য করতে না পেরে তুশিকে পেছন থেকে জড়িয়ে ধরল৷ তুশি কিছু বুঝে উঠার আগেই সে তুশির ঘাড়ে চাটতে লাগল৷ তারা একটা গাছের আড়ালে ছিল বলে কেউ দেখছেনা৷ এরই মধ্যে নিজাম তার প্যান্টের জিপার খুলে দিয়েছে৷ তার ধোন বাবাজি তুশির পাছার খাঁজে গুতো দিচ্ছে৷ সবকিছুই ঘটে গেল মুহূর্তের মধ্যে৷ নিজাম তুশিকে ঘুরিয়ে তুশির ঠোঁটে চুমু খেল আর একহাতে তুশির দুধে টিপ দিল৷ তুশি নিজেকে একটানে ছাড়িয়ে নিজামকে কষিয়ে এক থাপ্পর দিল৷ ঠিক তখনই মাসুদ সেখানে হাজির৷ নিজাম তখনও তুশির একহাত ধরে আছে৷ মাসুদ চেঁচিয়ে উঠল,"কি হয়েছে আপা?"
তুশি কিছু বললনা৷ রাগে সে কটমট করছে৷ নিজাম তার হাত ছেড়ে দিল৷ চেঁচামেচি শুনে সাফিয়াও সেখানে হাজির হলেন৷ নিজাম তার গালে হাত দিয়ে আছে৷ তুশি চড়টা ভালোমতই মেরেছে৷ তুশি কেঁদে ফেলল আর বলল,"উনি আমার হাত ধরেছেন।"

সাফিয়া বা মাসুদ দুজনেই চুপ হয়ে গেল৷ এরকম জায়গায় কি বলবে বুঝতে পারলনা৷ তুশি নিজামকে বাস্টার্ড, কুত্তা বলে গালি দিল৷ নিজামও হতবাক । সে ভাবতে পারেনি তুশি এমন কিছু করবে৷ এরই মধ্যে সেখানে কিছু লোক জমে গেছে৷ মাসুদ পরিস্থিতি বুঝে বলল,"এটা আমাদের পারিবারিক ব্যাপার৷ প্লিজ কেউ কিছু মনে করবেন না৷" সবাই যার যার মত চলে গেল৷ তারা বাসায় ফিরল৷ কিন্তু নিজাম তাদের সাথে এলনা৷ সে আলাদাভাবে এল৷ বাসায় এসে তুশি নিজের রুমে গিয়ে দরজা আটকে দিল৷ মাসুদ, সাফিয়া কি করবে বুঝতে পারছেনা৷ সাফিয়া এবং মাসুদ নিজামের ফ্ল্যাটে গেল৷ কি হয়েছিল ভাল করে জানতে চাইল৷ নিজাম সুকৌশলে নিজের পিঠ বাঁচিয়ে নিল। তার বর্ণনামতে সে তুশির হাত ধরেছিল৷ সে বলল,"খালাম্মা, এতদিন ধরে আছি। আমাকে তো একটু হলেও চেনেন৷ কসম করে বলছি আমি কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে তুশি ভাবির হাত ধরিনি৷ ভাবির হাতে একটা পোকা লেগেছিল৷ আমি সেটা সরাতে গিয়েই ভাবির হাত ধরি। আমি ভাবীকে নিজের বোনের মত, বন্ধুর মত ভাবি৷ তাই এটা আমার মাথায় আসেনি যে ভাবির হাত ধরলে তিনি এত রেগে যাবেন৷ আমি সরল মনে বন্ধু ভেবে ভাবীর হাত ধরেছি। আমার মনে কোনো খারাপ উদ্দেশ্য থাকলে যেন আমার হাত পচে খসে পড়ে৷ মাসুদ, তুমিই বল বন্ধুর হাত ধরলে কি তাতে কোনো খারাপ উদ্দেশ্য থাকে, বোনের হাত কেউ খারাপ উদ্দেশ্য নিয়ে ধরে? আজকে আমি যে অপমানিত হলাম মানুষের সামনে তা ভুলতে পারবনা৷"

কথাগুলো বলেই নিজাম কেঁদে ফেলল বাচ্চাদের মত আর সাফিয়ার পা ধরে বলল,"খালাম্মা, আমার ভুল হয়ে থাকলে আমাকে মাফ করে দেন৷ আমি আর আপনাদের বাসায় যাবনা।'

সাফিয়া লজ্জিত হয়ে নিজামকে উপরে উঠালেন৷ কিছু না বলেই বেরিয়ে গেলেন৷ মাসুদও চলে এল৷ সাফিয়া বুঝতে পারলেও মাসুদ নিজামের এই নিখুঁত অভিনয় বুঝতে পারলনা।

রাতে তুশি রান্না করল। খাওয়াদাওয়া করল৷ কিন্তু কারও সাথে কথা বলল না৷ ঘুমানোর সময় তার নিজের রুমেই শুলো৷ সাফিয়া তুশির রুমে গেলেন৷

-তুশি মা ঘুমিয়ে পড়েছিস?

-না আম্মা, আসেন৷

তুশি উঠে বিছানার সাইডে রাখা টেবিল ল্যাম্পটা জ্বেলে দিয়ে উঠে বসল৷ তার শাশুড়ি বললেন,"আজ তোর সাথেই ঘুমাই৷ তোর সমস্যা আছে নাকি?"

-না না৷ কি যে বলেন আম্মা! আসুন৷
 

Users who are viewing this thread

Back
Top