What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা-ছেলে !! - ও আমার কাজের বুয়া নাসিমা। (1 Viewer)

golpolikhi

Banned
Joined
Mar 9, 2019
Threads
9
Messages
157
Credits
3,781
আসলে কি বাংলাদেশে এরকম পারিবারিক যৌন সম্পর্ক কি আছে ?? বাবা কর্তৃক মেয়ের সাথে সেক্স রিলেশন আমি পেয়েছি, এগুলো অনেকগুলি ঘটনাই আমার সামনে এসেছে। সৎ বাবা ও সৎ মেয়ের সম্পর্ক তো অহরহ শোনা যায়। কিন্তু বাংলাদেশে মা ও ছেলের মাঝে যৌন সম্পর্ক আমি এখন পর্যন্ত শুনিনি, দেখা তো দূরে থাক।

আমি প্রায়শই আমার কম্পিউটার টেবিলে বসে টাইপ করি -- কট কট করে কী বোর্ডে শব্দ হয়। আমার কাজের মেয়ে নাসিমা, ঠিকা ঝি এর কাজ করে চলে যায়। বাসায় থাকে সময় খুব কম কথা হয়। ও বুঝে গেছে আসলে আমাকে দিয়ে চাইলেই সব কিছু হবে না। তাই সে নিরবে এসে আমার রুমে ঢুকে ঝাড়ু দিয়ে চলে যায়। একদিন আমার খট খট টাইপিং দেখে আমাকে বলল-- খালু এত্ত কি টাইপ করেন সারাদিন।

চশমার ফাক দিয়ে ওর দিকে তাকালাম। ওর এই প্রশ্নে আমি একটু অবাকই হলাম, কারন ও তো কথা বলে খুব কম।

-লিখি রে, লিখি ।

কি এত্ত লিখেন, তাই বইলা সারাদিন ??

গল্প, কবিতা- উপন্যাস।

নাসিমা একটা ঝিলিক দিয়ে হেসে বলল- খালু তাইলে আমার জীবনটা নিয়া একটা কিছু লেহেন না ??

হুম তাহলে তো তোর কাহিনি শুনতে হবে- সেই কাহিনি আমার মনে দাগ ফেলে কিনা, তার পরে লিখালিখির সিদ্ধান্ত নিব ।- আমি ওর দিকে না তাকিকে কম্পিউটারের মনিটরে চোখ রেখে বলতে থাকলাম।

তাইলে অহন কি লিখতাছেন --যে মনে ধরছে ?? - আরে !! এতো দেখি চুপচাপ ভাবতাম আসলে তেমনটা না- মুখরা। আমি হেসে দিলাম, ওর দিকে রিভলভিং চেয়ারটা ঘুরিয়ে তাকালাম ভালো করে।

বয়েস সাতাশ-আঠাশ এর মত, একহারা গঠন, স্কুল ছাত্রীদের মত দুইটা বিনূনী করা মাথার পিছনে। বাংলা সাহিত্যের নায়িকার মত অভাব জ্বালা ও জ্বরায় জর্জরিত হয়েও সেক্স বোমশেল হয়ে ওঠেনি, সেক্স মেশিনতো নয়ই। কালেভদ্রে আমার তার বুকের দিকে নজর পরেছে, মনে হয়েছে শুকনা হওয়ার কারণে মেয়েটা একেবারে ফ্ল্যাট বুকের অধীকারিনী। এরকম ওর শরীর দেখে খুব একটা কাম জাগবে না , আমার মত নির্লিপ্ত মানূষের।

আমি বললাম-- সম্পর্ক রে , মানুষে মানূষে সম্পর্ক।

কেমন সম্পর্ক খালূ ??

এই যে প্রেম ভালোবাসা, খুনোখুনি। এই সব।

আমার দিকে তাকিয়ে নাসিমা মুচকি হাসি দিয়ে বললে- হ বেশিরভাগ সম্পর্কই তো খালি লাগালাগি'র ।

আমি ওর কথা শুনে হকচকিয়ে গেলাম। ওকে বুঝতে দিলাম না, যে এই লাগালাগি শব্দটা ভাল্গার , বা অস্লীল। বিষয়টা যেন অতি সাধারণ আমি শুদ্ধ করে বললাম- তা ঠিক তবে সবই যে সেক্স হবে তা কেন। পার্থিব মোহের আরো সম্পর্ক আছে। এবার আমি একটা কথা না বলেই পারলাম না-- অনেক বাজে সম্পর্কের কথা শুনি বুঝলি নাসিমা, এই যেমন - বাবা মেয়েকে ধর্ষন করেছে, সৎ বাবা মেয়েকে প্র্যাগনেন্ট করে ফেলেছে, আমার এক বন্ধুর সম্পর্ক ছিল আপন চাচীর সাথে, আবার এক বড় ভাই আপন মামীর সাথে রেগুলার রাত কাটাত, এরকম। কিন্তু আমি মা- ছেলের এরকম সম্পর্কের কোন ঘটনা আজ পর্যন্ত আমাদের দেশে শুনিনি, শাশুরী-জামাই দেখেছি , বাইরে মা-ছেলের এরকম বহু সম্পর্ক আছে ।এরকম একটা পেলে একটা প্লট নিয়ে লিখতে পারতাম।

-আছে খালু

আমি হক'- করে উঠলাম ওর কথা শুনে ওর দিকে তাকিয়ে-

আছে !!!?কোথায় , তুই জানিস ? ক্যামনে !!!

-হ খালু জানি।

তুই দেখেছিস??

-না, তয় ভাবসাব দেখছি।

তাইলে বলিস কি করে ?

-আমার ধারণা ।

কি রকম শুনি।

-আমি একটা বাড়ীতে খালু পার্মানেন্ট বুয়া ছূটিতে দুই সপ্তাহের জন্য বাড়ী যাওয়াতে বদলা কাজ নিছিলাম। তখন ওই বেডিরে দেখতাম ।

কি দেখেছিস।

-বাড়ীর মালিক ওই বেডি বিধবা বয়েস চল্লিশের চাইতে একটু কম হইব, পাচ তলা বাড়ী ভাড়া দিয়াই ভালই চলে, একটাই পুলা, আর কোন পুলা-মাইয়া নাই, পুলাডা কলেজ এ উঠছে মাত্র। হেয় খুব কমই কলেজে যায়, প্রায় সময়ই বাসায় থাকে। আমি অবশ্য দুপুরের বেলায় কাজ করতাম মাত্র দুই ঘন্টা। মহিলা খুবই সুন্দরী। খুব স্টাইলিশ। শরীর স্বাস্থ্য ও বেশ সুন্দর। বাসায় দরজা জানালা চব্বিশ ঘন্টা পর্দ্দা টানা থাকে, জানালা দিয়ে একটু ফাকও থাকে না পর্দাগুলাতে। মহিলা বাইরে যায় সচরাচর। বাইরে গেলে হিজাব পরে। কিন্তু বাসায় সব সময় হাতাকাটা জামা নয়তো হাতাকাটা শাড়ী ব্লাউজ পইরা থাকত, আর সব সময় সাজগোজ করত, বাসাতেই । হেরে একদিন আমি সাহস কইরা জিগাইছিলাম - খালাম্মা আফনে বাসায় সাজেন ক্যান, ক্যা দেখব ?? উনি হাইসা কইলা- দেহস না আমার পাগল পুলাডা কেমনে আইসা আমার শরীরে আদর করে, চুমা দেয়, গন্ধ থাকলে কি ভালা লাগে। আমি বাসায় যাইতাম তার একটু পরেই ছেলে কলেজ থেকে আসতো। আইসাই হেয় মা'র পেটে, ঘাড়ে গালে দেখতাম চুমাইত।

ঠোটে চুমু খাইতে দেখছিস ??

-না না তেমন দেহি নাই, তবে যেমনে যাপটাযাপটি করত, আমার তো মনে হয় বেডরুমে সবই করছে । মাও পোলার গালে, কপালে চুমাইত।

হুম আর কি দেখসিস ??

-মহিলারে দেখতাম আমারে সব কাপড় ধুইতে দিলেও পোলার কাপড় উনি নিজে ওয়াশিং মেশিনে ধুইতেন। একদিন দেখি, পোলার জাইঙ্গা নাকে ধইরা অনেক্ষন শুকতাছে, পোলা সবেতে কলেজ থাইকা আইসা বাথরুমে ঢুকছে জামাকাপড় ছাইড়া।

তুই কি ফাইনালি কিছু দেখেছিস ? মানে তাদের বিছানায় কিছু করতে ??

-না সেইডা দেখি নাই, তয় একদিন দেইখি পুলা আইসাই মায়েরে চুমা দিতাছে পেটে, ঘাড়ে গলায়, আমারে দেইখা একটু লজ্জা পাইল মা ও ছেলে দুইজনেই। ততক্ষনে দেখি পুলা মার দুইহাত পিছনে নিয়া মার বগলে একটা চুমা ও চাডান দিসে, হের মায় হি-হি কইরা হাইসা পুলারে কইল-- এই কাতুকুতু দিবিনা । তুমি বগলে সেন্ট দিসো কেন ? আম্মু। -হালকা দিসি, মায় হাইসা কইল দেহস না গরম পরছে । না, কোনদিন দিবানা, তোমারে না কইলাম।

-আমার সামনেই তারা দুইজন লুকোচুরি খেলার মত কইরা বেডরুমে ঢুইকা ঠাস কইরা দরজা লাগাইয়া দিল। আমার শরীর কাপতাছিল এই দৃশ্য দেইখা। দরজায় কান পাতলাম কিছু শোন যায় কিনা, টিভির সাউন্ড পাইলাম অনেক জোরে জোরে, তাই হেদের কতাবার্তা আর কিছু শুনতে পাইনাই।

-ঘন্টা খানেক পার হইছে পরে আমি দরজায় টোকা দিলাম। কোন সাড়া পাইলাম না, আস্তে কইরা দরজার হাতল ঘুরাইলাম দরজা খুইলা গেল দেখলাম- মহিলা চিত হইয়া চোখ বন্ধ কইরা ঘুমাইতাছে কিনা জানি না। তার ব্লাউজ পইরা আছে ফ্লোরে, আর ব্রা টা বিছানায়। একটা হাত মাথার পিছনে রাখা আর পোলায় মারে জড়াইয়া টিভির দিকে চাইয়া রইছে। পরেন শুধু জাইঙ্গা। পোলার মুখ হের মার শাড়ী দিয়া ঢাকাবুকের উপরে রাখা । আমি ঢুইকা আস্তে কইরা ফ্লোর মুছা শুরু করলাম।

এর পরে আর কিছু দেখছিলি ??

না খালু এর পরে হেগোর বছইর‍্যা (পার্মানেন্ট) বুয়া বাড়ী থাইক্ক্যা আইসা পরছিল, অইটুকু যা দেখছি তার বাইরে আর কিছু দেহি নাই।

এটা সেক্সের সম্পর্ক নাও হতে পারে, মানে তর কথায় লাগালাগি। আমি বললাম।

কি কন খালু??-নাসিমা বিস্মিত।

হ্যা এটা মা ছেলের একটা নিষ্কাম শারিরীক খুনসুটি হতে পারে (মনে মনে ইডিপাস কমপ্লেক্স ভেবেছি চুড়ান্ত কোন ন্সেক্স হয়ত নয়) , যেহেতু তুই দেখিস নি কিছু তো ফাইনাল বলা যায় না।

হুম এইটা যদি ওই কাম না হয় তাইলে হইব কোনটা , আমার কথায় নাসিমা একটু রাগ হয়েই কাজে মন দিল ।
সমাপ্ত।


(এটা একটা সত্য ঘটনাকে উপস্থাপন করেছি এই ঢাকারই এলাকার নাম বললাম না, জানিনা নাসিমার বলা কতটুকু সত্যি, তবে আপনাদের জানা থাকলে আমাকে জানাবেন, এই সম্পর্কের উপর ভিত্তি করে একটা গল্প লিখার ইচ্ছা আছে)
 

Users who are viewing this thread

Back
Top