What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হারানো সুর (1 Viewer)

Bimal57

Active Member
Joined
Dec 8, 2018
Threads
13
Messages
303
Credits
40,642
এই গল্পের লেখকের নাম কারো জানা থাকলে জানিও।

হারানো সুর ১

পারুলের বিয়ে হয়েছে তিন মাস গত হল। ভালবেসে বিয়ে করেছে তারা। দীর্ঘ আড়াই বছর প্রেম করে অবশেষে তারা বিয়ের বাধনে বাধা পরেছে।

পারুল বেশ সুন্দরী মেয়ে হিসাবে বাপের বড়িী আর নানার বাড়ীতে বেশ পরিচিত। পাঁচ ফুট দুই ইঞ্চি লম্বা, স্লিম শরির । দুধে আলতা গায়ের রং। প্রশস্ত পাছা, পাছাগুলো একটু বাইরের দিকে ঠেলানো। হাটার সময় ডানে বায়ে দোল খায়। যেন দুটো মাংশের ঢিবি দোলছে। প্রসস্ত বক্ষের উপর বড় সাইজের দুধগুলো পারুলকে যেন অন্য সবার চেয়ে সেক্সি করে তোলেছে। যে কোন পুরুষ বা মহিলা পারুলের দুধের দিকে তাকাবেনা এমন মানুষ পাওয়া দুষ্কর। অল্প বয়সে তার বিশাল আকারের দুধ অন্য মেয়েদের থেকে আলাদা করে দিয়েছে। তাই পুরুষের পাশাপাশি মহিলারাও একবার পারুলের দুধের দিকে একবার তাকাতে বাধ্য হয়। পারুলের আরেকটা মিষ্টি অব্যাস ছিল যে কোন কথায় খিল খিল করে হেসে উঠতো, আর কথায় কথায় "যা দুষ্টু" বলে সম্বোধন করতো। তার হাসি এবং যা দুষ্টু শব্ধ টা প্রায় সবাইকে আকৃষ্ট করতো।
পারুল থাকত নানা বাড়ীতে। পারুলের নানা বাড়ী থাকার বিরাট এক ইতিহাস আছে। পারুল এর যখন সাাত বছর বয়স তখন নাদু নামে তার বাড়ীর এক চাচাত ভাই তাকে খুবই আদর করত। দোকানে নিয়ে যেত, এটা সেটা কিনে দিত, নাদু বাজার থেকে আসার সময় পারুলের জন্য কোন কোন না কিছু নিয়ে আসত। এমন কি রাতে শুয়ার সময় পারুলের মাকে বলে পারুল কে তার সাথে শুয়াত। পারুলের কোন বড় ভাই না থাকাতে কেউ এত কিছু মনে করতনো। তা ছাড়া নাদুর বয়স তখর বাইশ আর পারুলের সাত অন্য কিছু ভাবার সুযোগও পেত না। পারুলের ছোট ভই সাহাব উদ্দিন খুবই ছোট আর ছোট বোন পাপিয়ার জম্মই হয়নি। সবার সরলতার সুযোগে নাদু দিনের পর দিন পারুল কে তার বিছানায় রাখতে শুরু করে।
নাদু পারুলকে বিছানায় নিয়ে নানান ধরনের যৌন আদর করতে শুরু করে। পারুল কে জড়িয়ে ধরে গালে গালে লম্বা চুমু দেয়। পারুল চুপ হয়ে থাকে। নাদুর চুমুতে পারুলের খুব ভাল লাগে। যখন গালের মাংশ গুলোকে নাদু চোষতে থাকে পারুলের খুব কাতুকুতু লগলেও গাল কে সরায়ে নেয় না । পারুল ভাবতো এমনিতেই দিনে সবার সামনে টুকটাক চুমু দেয় আর এখন দিলে অসুবিধা কি। সুবিধা বা অসুবিধা কোনটা ভাবার পারুলের বয়স হয়নি। তারপর একদিন গাল থেকে নাদু নেমে আসে পারুলের দুধ না উঠা বুকে। লেবেল বুকে ঘষে ঘষে নাদু পারুল কে আদর করতে শুরু করে। চোষতে শুরু করে। দুধ চোষতে লাগলে পারুল খিল খিল করে নিশব্ধে হাসতো, কাতুকাতুতে হাসতে হাসতে নাদুকে জড়িয়ে ধরতো। এভাবে দিন দিন নাদু একটু একটু এগিয়ে যায়, একদিন নাদু পারুল কে ফিস ফিস করে বলে-
* পারুল একটা জিনিষ দেখবি?
* কি? পারূল জিজ্ঞাসা করে।
* কাউকে বলবি না তো।
* না।
নাদু পারুলে একটা হাতকে ধরে তার বাড়ার উপর নিয়ে রাখে, তারপর ফিস ফিস করে বল।
* নে ধরে দেখ।
পারূল নাদুর ঠাঠানো বাড়া ধরে, আবার চেড়ে দিয়ে বলে-
* যাহ নাদ দাা এটা শরম, আমি ধরবো না।
* কিসের শরম, কেন শরম?

* এটা আমার আব্বুর ও আছে, এয়া বড়, একবারে তোমার টার মত, আর আম্মুর ও একটা সোনা আছে আমারটার মত, আব্বু প্রতি রাতে আম্মুর সোনায় ঐটা ঢুকায় আর কোমর দোলায়। আমি অনেকবার দেখেছি, এখন তোমার সাথে থাকাতে দেখি না। আর না দেখার জন্যই আমি আসতে না চাইলেও আম্মু তোমার সাথে আমাকে পাঠিয়ে দেয়।
নাদু পারুলের কথা শুনে থ বনে যায়। ভাবে, আরে এই পিচ্ছি পারুল ত অনেক কিছু জানে। জানলে, বুঝলে নাদুর সুবিধা টা বেশি। চোদা না গেলেও চোদনের কৃত্রিম স্বাদ পাওয়া যাবে। পারুলের কথা শুনে যতই না অবাক তার চেয়ে বেশি খুশি হয়। নাদু আবার ফিস ফিস করে বলে

* ঠিক আছে, তুই যদি শরম করিছ আমারটা ধরিস না, আমি তোর সোনাতে আদর করি।
পারুল নাদুর কথা শুনে কিছু বলে না। নাদু এ সুযোগে পারুলের জাঙ্গিয়াটা খোলে নেয়, পারুলকে লেঙড়া করে পারুলের সোনায় হাতের তালুকে ঘষতে শুরু করে। সোনার ফাকে একটা আংগুল কে উপর নিচ ঘষতে থাকে। যৌবন না এলেও পারুলের বেশ ভাল লাগে, সে দুপাকে দুদিকে ফাক করে আরো সুবিধা করে দেয়। তারপর এক সময় নাদু তার ঠাঠানো বাড়া পারুলের দু উরু কে এক সাথ করে তার ফাকে ঠাপিয়ে ঠাপিয়ে বীর্যপাত করে। সেদিন এর বেশি নাদু আর এগোয় না। জড়াজড়ি করে ঘুমিয়ে যায়। সকালে উঠে পারুল চলে যায় তার মায়ে কাছে, আর নাদু চলে যায় তার কাজে। কেউ
কিছু বুজতে পারে না। পারুলের সারাদিন ভাল লাগে না। মন চঞ্চল হয়ে থাকে। সারাক্ষন ভাবে কখন রাত হবে, কখন নাদুর পাশে গিয়ে শুবে। কখন তার ভাইয়ের অভিনয়ে নাদুধার আদর খাবে।
নাদুরও চঞ্চলতা বেড়ে যায়। কাজের ফাকে ফাকে গত রাতের স্মৃতি তাকে জ্বালাতন করতে শুরু করে। কাজে মোটেও মন বসে না। সেও দিনের আলোর উপর বিরক্ত হয়ে যায়। চুল ছিড়ে বলে "রাত আসে না কেন"। অবশেষে বিরক্তির অবসান ঘটিয়ে রাত নেমে আসে। সন্ধ্যায় তাড়াতাড়ি বাড়ী ফিরে আসে। পারুলের জন্য নিয়ে আসে দুটো চিপ।
* পারুল কোথায় রে? নাদু পারুলের ঘরে গিয়ে হাক দেয়।

* নাদু আসলি নাকি? আমার মেয়েটার জন্য কি যাদু করেছিস কে জানে বাপু। সারাদিন তোর নাম জপে চলেছে।
* কেন জপবে না জেঠাই মা? আদর করি যে, ভালবাসি যে। চল পারল তাড়াতাড়ি ভাত খেয়ে নে, আজ খবি ক্লান্ত লাগছেরে তাড়াতাড়ি ঘুমাতে হবে। বলতে বলতে একটা চিপ পারুলের দিকে নিক্ষেপ করে।
* আজ তোর মাতো বাড়ী নেই, পারুল আজ এখানে থাক। তোর সাথে আজ না যাক। পারুলের মা বলে।
* কি বলো, আমার মা থাকলেও না থাকলেও কি।
পারুলের মা আবার আপত্তি করে। মায়ের আপত্তি দেখে পারুল বায়না ধরে, সে মায়ের গা ধরে সোহাগের সুরে বলে
* আমি নাদুদার সাথে যাবো আ্যঁ আ্যঁ আ্যঁ।
পারুলের বায় না দেখে মা খিল খিল করে হেসে উঠে। নাদুকে উদ্দেশ্য করে আবার বলে

* কি যাদু করলিরে নাদু আমার মেয়েটারে, তোর সঙ্গ ছাড়তে চাইছে না। পারুলের দিকে চেয়ে বলে, "আচ্ছা যাস"।
পারূলকে তার মা তাড়াতাড়ি ভাত খাওয়ায়ে দেয়। নাদুর মা না থাকাতে নাদুও জেঠাইমার ঘরে পারুলের সাথে ভাত খেয়ে নেয়।
ঁ* পারুল আয় আমার পিঠে উঠ।
পারূল নাদুর পিঠে চড়ে বসে। পারুল কে নিয়ে যায় তার ঘরে। রাত আটটাও বাজেনি, পারুল আর নাদু দরজা খিল মেরে শুয়ে পরে। শুয়ে নাদু পারুল কে জড়িয়ে ধরে জিজ্ঞেস করে
* আমার সাথে আসার জন্য কাদছিলি কেন রে, পারুল? কালকে তোর খুব ভাল লেগেিেছল তাই না?
পারুল মুখে কিছু না বলে অন্ধকারে মাথা নেড়ে বলে। কিন্তু নাদু সেটা দেখতে পায়না। তাই কনের কাছে আবা ফিস ফিস করে নাদু আবার বলে

* কাল তোর বেশ আরাম লেগেছে তাইনা
পারুলও এবার ফিস ফিস করে নাদুর কানে কানে বলে
* হুঁ।
* তাহলে তুই আজ আমার টা ধর।
 

Users who are viewing this thread

Back
Top