What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বানের জলে (চটি সিরিজ) (1 Viewer)

Vangboy

Member
Joined
Jan 27, 2019
Threads
28
Messages
186
Credits
50,836
বানের জলে ১

অনেকদিন পর আমি পুজোর ছুটিতে বিহার থেকে বাপেরবাড়ি এলাম।আমার বর বিহারে একটা স্কুলে মাস্টারি করে।আমার বাবার মেদিনীপুরে ত্রিপল ব্যবসা।পাড়াতেই থাকে বাল্যবন্ধু অনীতা।ছোট বেলায় লুকিয়ে লুকিয়ে গুদ ঘষাঘষি খেলা খেলতাম।অনীতার এখনো বিয়ে হয় নি।খবর পেয়েই এসেছে দেখা করতে।শুরু হল জমিয়ে গল্প। কৌতুহলের শেষ নেই বর কেমন হল কিভাবে সময় কাটাই শ্বশুরবাড়ির সবাই কেমন কখন চোদাচুদি করি ইত্যাদি। আমি একে একে অনীতার প্রশ্নের জবাব দিই।
অনীতা সন্তুষ্ট হয়না বলে,আরে বাবা তোর বর তোকে ন্যাংটা করে চোদে সে আমি জানি। বিয়ের পর সব মেয়েকেই তাদের বর চোদে সে আর নতুন কথা কি? তুই বল কতজনকে দিয়ে চোদালি কে তোর সতীচ্ছদ ফাটিয়েছে?
অনীতার মুখের কোন রাখঢাক নেই।এখনো বিয়ে হয়নি সে জন্য কিছুটা হিংসা করে বুঝতে পারি।আমি হেসে ওকে বললাম, সব বলবো আগে তুই বল কে তোকে প্রথম চুদেছে? কার চোদন বেশি ভাল লেগেছে?
অনীতা বলল,দ্যাখ বর্ণা তুই লাইসেন্স প্রাপ্ত বাড়ার মালিক,তোকে আগে বলতে হবে।তারপর আমি বলবো কে আমারটা ফাটিয়েছে।
ভেবে দেখলাম কথাটায় যুক্তি আছে অগত্যা শুরু করলাম।
আমার নাম বর্ণালি রায়। ব্যবসার কারণে বাবাকে মাঝে মাঝে কলকাতায় যেতে হত।তিন-চারদিন পরে ফিরতো।বাবা কলকাতা গেলে দোকানের কর্মচারি হরিকাকু আমাদের বাড়িতে থাকতো আর মাকে গাদন দিত।আমি ঘুমের ভান করে পড়ে থাকতাম আর হরি-যমুনার চোদাচুদি দেখতাম।তখন থেকে গুদে আংলি করা শুরু করি।আমার এক মামাও বাড়িতে থাকতো বাবা কলকাতা গেলে দোকান দেখাশোনা দায়িত্ব সামলাতো মামা।
একদিন রাতের বেলা হঠাৎ ঘুম ভেঙ্গে গেল।মনে হল কে যেন আমার দুধ টিপছে।আমি না-তাকিয়ে ঘুমের ভান করে মটকা মেরে পড়ে থাকলাম।কেন না বেশ ভাল লাগছিল।অন্ধকারে বুঝতে চেষ্টা করছি লোকটি কে? মনে মনে ভাবি যেই হোক টিপুক চটকাক যত ইচ্ছে আমার সুখ পাওয়া নিয়ে কথা।পাশের ঘরের দরজা খোলার শব্দ হল।তার মানে হরিকাকু মাকে চুদে বেরিয়ে যাচ্ছে।শব্দ পেয়ে যে আমাকে টিপছিল ভয় পেয়ে চলে গেল।
স্বল্প আলোয় দেখলাম টেপনদাতা আর কেউ নয় আমার পুজনীয় মামা।খুব আফশোস হল মনে মনে বলি,মামাগো কেন ভয় পেয়ে চলে গেলে আমি তো কাউকে বলতাম না।আমার কচিবালে ঢাকা গুদ চুইয়ে কামরস বেরোতে শুরু করেছে। অনেক রাত অবধি ঘুম এলনা।কাউকে দিয়ে কিভাবে চোদাবো সেই প্লান করতে লাগলাম।
পরের দিন ঘুম ভাঙ্গল একটু বেলায় মামা তখন চলে গেছে দোকানে।হরিকাকুও নেই।দোকান বন্ধ করে দুপুর বেলা মামা বাড়ি ফিরে খেয়ে-দেয়ে তার ঘরে ঘুমোচ্ছে।মাও ঘুমোচ্ছে তার ঘরে।আমি চুপি চুপি মামার ঘরে ঢুকে ছিটকিনি দিয়ে শুয়ে পড়লাম মামার পাশে।কিছুক্ষন পর পাশ ফেরার ভান করে একটা হাত মামার কোলে তুলে দিলাম।হাতের নীচে অনুভব করলাম মামার বাড়া।
মামা চমকে উঠে আমাকে দেখে বলল,কিরে বনু তুই এখানে?
মামার ডাকে ঘুম ভাঙ্গলো এমন ভাব করে চোখ মেললাম।জিজ্ঞেস করলাম,কিছু বলছো?
–তুই এখানে?
–আমার ঘরে ভীষণ গরম দেখেছো কি রকম ঘামাচি হয়েছে?চেন খুলে মামাকে পিঠ দেখালাম।
মামার চোখে দ্বিধার ভাব বুঝতে পারছে না কি করবে।কাল চুপি চুপি দুধ টিপছিল আজ এত কাছে পেয়েও তেমন উৎসাহ পাচ্ছে নাআ।চোরের স্বভাব চুরি করা হাতে ধরে দিলে লজ্জা পায়।
–মামা একটু ঘামাচি মেরে দেবে?এত চুলকাচ্ছে!
–ঠিক আছে তুই আমার দিকে পিঠ দিয়ে শুয়ে পড় আমি খুটে দিচ্ছি।

মামা পিঠে হাত বোলাতে লাগল,হাত কাঁপছে বুঝতে পারি।সাহস যোগাতে বলি, হচ্ছে না একটু জোরে জোরে টেপো না?
যেন আমার ঘুম পেয়েছে চোখ বুজে পড়ে রইলাম।মামা পিঠের ঘামাচি মারতে মারতে বগলের তলা দিয়ে হাতটা বুকের দিকে চালান করছে।
ডালিমের মত কচি কচি মাইগুলো শিরশির করে উঠলো। আমি যেন ঘুমের ঘোরে একটা পা মামার গায়ে তুলে দিলাম। মামা আস্তে টিপ দিল পায়ে। আমি পা দিয়ে চাপ দিলাম।মামা হাত পা বেয়ে ধীরে ধীরে উপরে উঠতে লাগল।উরুতে চাপ দিল।তারপর দু-আঙ্গুলে বাল ধরে মৃদু টান দিল।
আমি ঈষৎ কোমর নাড়া দিলাম।মামা থেমে গেল কয়েক মুহূর্ত তারপর তর্জনিটা চেরার ফাকে ঢুকিয়ে দিল।সারা শরীর উত্তেজনায় কেপে উঠল।লুঙ্গির উপর দিয়ে মামার বাড়া চেপে ধরলাম।
মামা ডাকল,বনু?
–উ-উ-ম? চোখ না মেলে তন্দ্রা জড়িত গলায় সাড়া দিলাম।
মামা আমার ইজের টেনে নামিয়ে কচি বালে ঘেরা গুদে জিভ ঢুকিয়ে দিল।মামার মাথা ডান হাতে গুদে চেপে ধরলাম। সারা শরীরটা অনির্বচনীয় সুখে কেপে কেপে উঠতে লাগল।দাত দিয়ে মৃদু দংশন করল গুদে।
–উঃ লাগছে মামা।
মামা জড়িয়ে ধরে আমাকে কিস করলো।আমি মামার বাড়া চেপে ধরে বলি,বাবাঃ কত বড়! বাপির থেকেও বড়।
–জামাইবাবুরটা দেখেছিস?
–মাকে চোদার সময় দেখেছি।
–মেয়েরা বড়ই পছন্দ করে। চিৎ হয়ে পা-টা ফাক কর দেখবি কি মজা।
মামা নিজেই আমাকে ঘুরিয়ে দিয়ে দু-হাতে পা-দুটো দু-দিকে ঠেলে ধরল।তারপর কোমর এগিয়ে এনে গুদের মুখে বাড়া লাগিয়ে ঠাপ মারলো।ফটাশ করে শব্দ করে গুদের পর্দা ফেটে গেল।চোখের নেমে এল অন্ধকার।'উঃ-মাগো' বলে ব্যথায় ককিয়ে উঠলাম আমি।মাথা ঝিম ঝিম করছে।
মামা আমার মুখ চেপে ধরে কোমর নাড়িয়ে গুদের মধ্যে বাড়াটা আন্দার-বাহার করতে লাগল।ব্যথার মধ্যেও অনাস্বাদিত সুখে শরীর-মন ভরে উঠল।আকাশে ভাসছি যেন আমি।স্থির থাকতে পারিনা মামাকে সাপের মত পেচিয়ে ধরে গুদ নাড়াতে থাকি।এভাবে জীবনে প্রথম জল খসালাম আমি।তারপর মামা সুযোগ পেলেই আমাকে চুদেছে।আমার বোকাচোদা স্বামীর ধারণা আচোদা গুদ পেয়েছে।
অনীতা দম বন্ধ করে ড্যাবডেবিয়ে আমার চোদন কাহিনী শুনছিল।
–মাসীমা জানতে পারেনি? অনীতা জিজ্ঞেস করে।
–জানি না।তবে মা-র চোখের দৃষ্টি দেখে মনে হয়না একেবারে কিছু জানেনা।জানলেও কিছু করার নেই।হরিকাকুর ব্যাপারটা কিছুই বুঝতে পারিনি মা তা মনে করেনা।
–সেই জন্য মাসীমার অবস্থা কিল খেয়ে কিল হজম করার মত। হি-হি-করে হাসে অনীতা।
–সত্যি কথা বলতে কি মামাকে রোগা লিকলিকে দেখতে হলে কি হবে বাড়াটা আমাকে পাগল করে দিত।
অনীতা মনে মনে ভাবে একদিন বর্ণার মামাকে দিয়ে কাজ হাসিল করাতে হবে।রাজি নাহলে বর্ণার ব্যাপার ফাঁস করে দেবার ভয় দেখাবে।
অনীতাকে অন্য মনস্ক দেখে জিজ্ঞেস করি,কি ভাবছিস?
–কি ভাববো আবার?অনীতা হেসে বলে,মোটে একজন? আর কেউ চোদেনি তোকে?
বুঝতে পারলাম ও অনেকজনকে দিয়ে চুদিয়েছে সেসব বলে ক্রেডিট নিতে চায়।
–আমি এখনো শেষ করিনি।মনে পড়ল বিহারের কথা,সে কথা ওকে বলা ঠিক হবে না।
–তা হলে বল।অনীতা তাগাদা দেয়।
–একদিন সন্ধ্যেবেলা ছাদে উঠে দেখলাম চিলেকোঠার দরজা বন্ধ।ভাবলাম তাহলে কি কেউ আছে ভিতরে?দরজার ফাকে চোখ রেখে আবছা আলোয় যা দেখলাম মাথা ঝিম ঝিম করে উঠল।শৈলপিসি দেওয়ালে হেলান দিয়ে কোমর বেকিয়ে দুহাতে কাপড় তুলে গুদ উচিয়ে রেখেছে আর দাদা প্যান্টের চেন খুলে বাড়া বের করে গুদে ঢুকানোর চেষ্টা করছে।পিসি বলছে দাদাবাবু একটু নীচু হও নীচু হও।তারপর ঢুকিয়ে দিল
পিসি বলছে মাইগুলো চোষো..।
–তোদের কাজের মাসী? অনীতা হেসে জিজ্ঞেস করে।
–হাসছিস কেন?
–আমি জানি অরুণ-দা শৈল-পিসিকে চুদতো।
–কি করে জানলি?
–সব বলবো।তুই আগে শেষ কর।অনীতা বলে।আমার ধারণা ছিল তুই জানিস তার মানে অরুণ-দা তোকে কিছু বলেনি।
–কি বলবে?আমি জিজ্ঞেস করি।
–বলছি তো সব বলবো,তুই শেষ কর।

–সেদিন প্রতিজ্ঞা করেছিলাম,দাদার ঐ লাল বাড়া যে করেই হোক আমাকে গুদে নিতেই হবে–।
–প্রতিজ্ঞা রাখতে পেরেছিলি?
–ক'দিন পর সুযোগ এল।সকাল থেকে ঝম ঝম বৃষ্টি নেমেছে।সারাদিন অঝোরে বৃষ্টি।মা বলল,আজ আর স্কুলে যাবার দরকার নেই।খিচুড়ি রেধে মা আমাদের খেতে দিয়েছে।আগের দিন বাবা মামাকে নিয়ে ত্রিপল আনতে কলকাতা গেছে। বাড়িতে মা দাদা আমি আর শৈলপিসি।আর হরিকাকা বাইরের ঘরে।শৈলপিসি দাদার আশপাশে ঘুরঘুর করছে।বাদলার দিন মাগীর বোধহয় কুটকুটানি উঠেছে।

খাওয়া-দাওয়ার পর মা বলল,শৈল-দি তুই আজ আমার ঘরে শুবি।এই বাদলা রাতে আমার গা-ছম ছম করছে।
শৈলপিসি খানিক বিরক্ত হেসে বলে,ভয় কি আমি তো পাশের ঘরে থাকছি।
–না তুই আমার সঙ্গে থাকবি।

অগত্যা শৈলপিসি একবার আড়চোখে দাদাকে দেখে মা-র সঙ্গে শুতে গেল।দাদা নিজের ঘরে আর আমি আমার ঘরে শুতে গেলাম।ঘুম আসছে না।মুষলধারে বৃষ্টি পড়ছে বাইরে বিছানায় শুয়ে ভাবছি কি করা যায়।দাদার লাল টসটসে বাড়া যেন আমায় হাতছানি দিয়ে ডাকছে।গুদের মুখে জল কাটছে।আমি উঠে বসলাম,চাদর বালিশ বগলদাবা করে খাট থেকে নেমে দাদার ঘরের দরজায় টোকা দিলাম।বার কয়েক টোকা দিতে দরজা খুলে দাদা অবাক হয়ে জিজ্ঞেস করল্, কিরে বনু তুই?
–দাদা আমার ভয় করছে।

–ধুর বোকা ভয় কি? আচ্ছা আয় ভিতরে আয়।
আমি দাদার বিছানায় মশারি তুলে ঢুকে পড়লাম।দাদা বিছানায় উঠে বলল,তুই দেওয়ালের দিকে শো।ছোট খাট নাহলে পড়ে যাবি।
আমি দাদাকে জড়িয়ে ধরে বললাম,এইতো তোকে ধরে আছে আর পড়বো না।
আমার মাই দাদার বুকে চেপে ধরলাম।দাদা বলল,দুর বোকা ভয় কি? আমি তো আছি।ঘন ঘন শ্বাস পড়ছে দাদার, বুঝতে পারি অবস্থা ভাল নয়।আমি পা ভাজ করে হাটু দিয়ে দাদার বাড়া চেপে ধরি।বাড়া ঠাটিয়ে গেছে।
–দাদা তোর গা এত গরম লাগছে কেন রে?শরীর খারাপ লাগছে?
–তা না ঘুম আসছে না।কাঁপা গলায় দাদা বলে।

–ঠিক আছে আমি তোর গায়ে হাত বুলিয়ে দিচ্ছি তুই ঘুমো।
দাদার পিঠে বুকে হাত বোলাতে থাকি।দাদা হাতটা আমার দুই উরুর ফাকে ঢুকিয়ে দিয়েছে।আমি থাই দিয়ে দাদার হাত চেপে ধরি।দাদা হাতটা টেনে বের করে আমার বুকে রাখে। হাতের কাঁপন টের পাই।
–দাদা তুই আমার বুকে একটু হাত বুলিয়ে দে।
–তোর বুকটা কি নরম।দাদা বলে।
–নরম তোর ভাল লাগেনা?
দাদা মাই খামচে ধরে বলে,খুব ভাল লাগে।
–সারা শরীরটা এভাবে টিপে দেনারে….খুব আরাম লাগছে।
–জামা ছিড়ে যাবে।দাদা বলল।
–দাড়া জামা খুলে ফেলছি।আমি জামা খুলে ফেলি।
দাদা এবার ভয় ভুলে আমার পাছা চেপে ধরে পাছার খাজে আঙ্গুল বুলিয়ে জিজ্ঞেস করে,বনু ভাল লাগছে না?

–খুব ভাল লাগছে,লক্ষিদাদাভাই আরো জোরে টিপে দে..উঃ কি ভাল লাগছে।
দাদা আমার দুই বগলের নীচে হাত দিয়ে মাইজোড়া মুখে পুরে নিল।চুষতে চুষতে বলে,টেপার থেকে চুষলে আরো ভাল লাগবে।
আমি দাদার মাথাটা দু-হাতে ধরে বুকে চাপ দিলাম।হাত নীচে নামিয়ে দাদার লুঙ্গি টেনে খুলে দিলাম।বাড়ার মুণ্ডিটা ছাল ছাড়িয়ে খুলছি আর বন্ধ করছি।দাদা বলল,ওরকম করিস না,মাল বেরিয়ে যাবে।
–দাদাভাই একটা কথা জিজ্ঞেস করব?
–কি কথা?
–এইটা কোথাও ঢুকিয়েছিস?
দাদা চমকে উঠল কিছুক্ষন ভেবে বলে, কি যে বলিস কাকে ঢোকাবো?
বুঝলাম দাদা মিথ্যে বলছে প্রতিবাদ নাকরে জিজ্ঞেস করি,ইচ্ছে করেনা ঢোকাতে?
–ইচ্ছে করলেই তো হবেনা কাকে ঢোকাবো?
–আমাকে ঢোকা।ঝপ করে বলে দিলাম।
দাদা হা-করে আমার দিকে তাকিয়ে থাকে তারপর জড়িয়ে ধরে বলে,আমার ছোনা বনু–ছোনা বনু।ঠোটজোড়া মুখে নিয়ে বেদম চুষতে লাগল।দাদা উঠে আমার দু পায়ের মাঝ খানে হাটু গেড়ে বসল।গুদে তখন বন্যা বইছে।অনিতা দুই ঠ্যাং চেগিয়ে বসে।
–দাদাভাই আর পারছি না,গুদে তোর বাড়াটা ঢোকা।প্রাণভরে আমাকে চোদ।গুদ-নদীতে লগি ঠেল।আমি দু-হাতে গুদ চিরে ধরি।দাদা হাটুতে ভর দিয়ে বাড়া উচিয়ে এগিয়ে এল।চেরার মুখে লাগিয়ে আমার কোমর ধরে চাপ দিতে পুরপুর করে ঢুকে গেল।কচ-কচ-পচ-পচ-ফুচুৎ।সেকি শব্দরে অনিতা আমার গুদের দফারফা অবস্থা।
অনিতা নিজের গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে।কথা শোনার মত অবস্থা নেই।দাত খিচিয়ে গুদ খেচে চলেছে। দেখে হাসি পেয়ে গেল,আমি উঠে ওর পিছনে গিয়ে সবলে অনিতার জামার মধ্যে হাত ঢুকিয়ে মাই টিপতে লাগলাম।একসময় অনিতা কেলিয়ে পড়ে।রসে জবজব আঙ্গুলগুলো বের করে আমার দিকে তাকিয়ে ফিক করে হেসে ফেলল।
–যা বেসিনে গিয়ে হাত ধুয়ে আয়।
অনিতা হাত ধুতে চলে গেল।অনিতা খুব লজ্জা পেয়েছে,চোখ তুলে তাকাতে পারছেনা।আমি জানি শরীর গরম হয়ে গেলে স্থান-কাল-পাত্র-পাত্রী জ্ঞান থাকেনা।আর কেউ না জানুক অভিজ্ঞতায় এই সত্য আমি মর্মে মর্মে উপলব্ধি করেছি। গরু-ঘোড়ার চোদন খেতেও ভাল লাগে।নেট-এ দেখেছি ইংরেজ-মাগীগুলো কুত্তা চোদন খাচ্ছে।তখন হাসি পেত আজ আর হাসি পায়না।অনিতা হাত ধুয়ে ফিরে এল।লাজুকভাবে বলে,বর্ণা তুই না খুব নিষ্ঠুর এমন টিপেছিস এখনও জ্বালা করছে।
–টিপলাম যাতে তাড়াতাড়ি রস বেরিয়ে যায়।আচ্ছা অনি দেখি তোর গুদটা।
–আহা এমন করছিস যেন আগে দেখিস নি?
–না না তা নয়।গুদের পাশে খয়েরিমত কিসের দাগ দেখলাম।
অনিতা গুদ খুলে বলল,ওমা তুই খেয়াল করিস নি?আমার গুদের উপর তলপেটে জড়ুল আছে।কেউ বলে গুদের কাছে জড়ুল শুভ চিহ্ন আবার কেউ বলে অশুভ।জানিনা বাবা কোনটা ঠিক।অরুণ-দা আমার জড়ুলে চুমু খেতে খুব ভালবাসে–। হঠাৎ কি মনে হতে অনিতা থেমে যায়।
নজরে পড়ে বর্ণা চোখ কুচকে তার দিকে তাকিয়ে আছে।কি করবে বুঝতে পারে না,ব্যস্ত হয়ে বলে,বেলা হল আজ আসিরে–।
–এ্যাই সত্যি করে বলতো দাদাভাই তোকে চুদেছে? আমি জিজ্ঞেস করলাম।
–আহা! তোর বিয়ে হয়ে গেল চলে গেলি।কি করবে বল? কষ্ট হয়না?
–ওহ খুব যে দরদ! কি করে বাগালি বলতো?
অনিতা মাটির দিকে তাকিয়ে কি ভাবে,ঠোটে মিচকি হাসি।
–কি রে তোকে সব বললাম আর তুই আমার কাছে চেপে যাচ্ছিস?
–তা নারে তুই আমার প্রাণের বন্ধু।তোকে আমি সব বলবো।অরুণ-দা আমাকে আর দিদিকেও চুদেছে। আজ বেলা হল পরে একদিন বলবো।
–মাকালির দিব্যি?
–মাকালির দিব্যি।তুই আমায় বিশ্বাস করিস না?
–দাদাভাই ছাড়া আর কে কে চুদেছে সব বলবি কিন্তু।
ঘড়িতে দেখলাম অনেক বেলা হয়ে গেছে গল্প করতে করতে টের পাইনি।

ব্যবসার একটা গুরুত্বপুর্ণ ব্যাপার এ্যাডভার্টাইজমেণ্ট।বাবা কলকাতা থেকে ত্রিপল ট্রেডার্স স্টিকার কিনে আনতেন। ত্রিপলের সঙ্গে সেলাই করে দিত একটি ছেলে তার নাম নাসির।সে আমার থেকে বছর কয়েকের ছোট। একদিন সন্ধ্যেবেলা টিউশনি পড়ে ফেরার পথে দোকানে গিয়ে বাবাকে বললাম,ওই গলিটা দিয়ে একা-একা যেতে ভয় করছে–। বাবা নাসিরকে বলল আমাকে বাড়ি পৌছে দিতে। গলিটা খুব সরু নির্জন আর অন্ধকার।খানিকটা যাবার পর আমি দাঁড়িয়ে পড়লাম।নাসির কিছুটা গিয়ে বুঝতে পারে আমি দাঁড়িয়ে আছি।ফিরে এসে বলে,কি দিদিমণি কি হল?
–কি অন্ধকার আমার ভীষণ ভয় করছে।আমি নাসিরের হাত চেপে ধরি।
একে নির্জন অন্ধকার তারপরে একটা যোয়ান ছেলে কে যেন আমার ভিতর থেকে প্ররোচণা দিল। আমি ঘামতে লাগলাম।নাসির অবাক হয়ে দেখছে আমাকে।আমি নাসিরের হাতের সঙ্গে বুক চেপে রাখি।এই সময় মানুষ স্বাভাবিক বুদ্ধি হারিয়ে অদ্ভুত আচরণ করে।সহজভাবে যার ব্যাখ্যা হয়না।
–নাসির তুই সেলাই করিস?
–জ্বি।
–আমার চুড়িদারটা সেলাই করে দিবি?
–কি হয়েছে?
–সেলাই খুলে গেছে,এই দ্যাখ।আমি ওর হাতটা সোজা দুপায়ের ফাকে লাগিয়ে দিলাম।
–জ্বি ছিড়া কোথায়?ছেড়া খোজার জন্য আমার বালের উপর হাত বোলাতে লাগল।
–ছেড়া পেলিনা?ওখানে কি করছিস?এইখানে দ্যাখ।ওর হাতটা বুকের উপর চেপে ধরি। নাসির ছেড়া খোজার জন্য বুকের উপর হাত বোলাতে থাকে।
–তোর পায়জামার সেলাই ঠিক আছে?এই বলে পায়জামার উপর দিয়ে ওর বাড়া চেপে ধরি।হাতের স্পর্শ পেয়ে বাড়া ঠাটিয়ে কলা গাছ।
–জ্বি কি করতেছেন?
–নাসির আর হাটতে পারছিনা চল ঐ ভাঙ্গা বাড়িটায় একটু বিশ্রাম করি।
–জ্বি ওইখানে সাপখোপ থাকতে পারে।
–ধুর বোকা শীতকালে সাপ থাকেনা।এইবলে ওর বাড়া ধরে টেনে নিয়ে গেলাম পরিত্যক্ত বাড়িতে। একটা বেদীর উপর ধুপ করে বসে পড়লাম।ওকেও টেনে বসালাম।
–দিদিমণি এত হাফাচ্ছেন কেন?
–বোকাচোদা জানিস না তোর শোল মাছটা আমার হাতের মুঠোয় লাফাচ্ছে কেন?
–শোল মাছ কেন বলছো,পিসাব করার ধোন।
–আমার দুপায়ের ফাকে আছে শোল মাছের গর্ত। নাসির আমার কথা শুনে মজা পেয়ে হাসে।আমি বললাম,বিশ্বাস হচ্ছে না এই দ্যাখ।নাসিরের হাত চুড়িদার খুলে গুদের উপর রাখলাম।
–দিদিমণি আমার ভয় করছে মালিক জানতে পারলে কাম থেকে ছাটাই করে দিবে।
–জানতে পারলে তো?তুই এবার ল্যাওড়াটা বের কর।তোদের ল্যাওড়া নাকি কাটা হয়?দেখি কেমন কাটা? নাসির চুপচাপ দাঁড়িয়ে আছে।ওকে ভয় দেখালাম,যা বলছি শোন নাহলে তোর নামে মিথ্যে করে বলে চাকরিকরা বের করে দেবো। পায়জামার দড়িতে টান দিলাম নাসির আর বাঁধা দিল না।আমি নীচু হয়ে আধো-অন্ধকারে দেখলাম, ল্যাওড়ার উপর চামড়া নেই।গুদের চেরার মধ্যে যেন হাজার ছারপোকার কামড়ানি শুরু হয়েছে।
–এই বোকাচোদা হা-করে কি দেখছিস আগে কাউকে চুদিস নি?
–জ্বি?
–এতবড় ল্যাওড়া আগে কোথাও ঢোকাসনি?
–জ্বি।
–তখন থেকে কি জি-জি করছিস ক্যালানে কথা বুঝিস না?
–একবার জোর করে আমাকে দিয়ে চুদিয়েছিল।
–কাকে চুদেছিলি?
–আমার পাড়ার এক খালাকে চুদেছিলাম।
–এবার আমাকে ভাল করে চুদে গুদ ফাটা দেখি।
–আপনের কষ্ট হবেনা তো?
–সে সব তোকে ভাবতে হবেনা।শালা কি জিনিস বানিয়েছিস–।
–খোদার মেহেরবানি।
–এবার আমাকে মেহেরবানি কর। এই বয়সে বাড়া তো কম দেখলাম না,এমন পুরুষ্ট বাড়া আগে দেখিনি।কেবল একজনকে চুদেছে বিশ্বাস হয়না।আবার ছেলেটা এমন নিরীহ মিথ্যে বলছে মনে হলনা।মনের মধ্যে মিঠেল সুর বাজে। গাদন খাবার জন্য গুদের মধ্যে শুরু হয়েছে ছটফটানি।আমি বাড়া ধরে টেনে নিজের গুদের কাছে এনে বলি,ঢোকা। নাসির আমাকে জড়িয়ে ধরে পড়পড় করে বাড়াটা গুদের মধ্যে চালান করে।ইন্সাল্লা বলে শুরু করে ঠাপন।এই শীতে ঘামে ভিজে যায় নাসিরের শরীর।যখন গুদ চিরে ঢুকছে চোখের সামনে জ্বলে ওঠে রং-বেরঙ্গের আলো। একসময় ফুচফুচ করে ঘন বীর্য ঢুকতে থাকে আমার ফুটো দিয়ে গরম বীর্য গুদের নালিতে পড়তে কুলকুল করে আমিও জল খসিয়ে দিলাম। জামা-প্যাণ্ট পরে বাড়ি আসতে আসতে ওকে বললাম,কাউকে বলবিনা। নাসির বলল,জ্বি

অনিতা আর বর্ণালি একই পাড়ায় থাকে।বর্ণালির বাবা ব্যবসায়ী এবং অনিতার বাবা চাকরি করেন।অনিতা আর অর্পিতা দুই বোন।বর্ণালি আর অরুণ দুই ভাই-বোন।অর্পিতা কলেজে পড়ে,অনিতা আর বর্ণালি স্কুলে সহপাঠি।কলেজে ভর্তি হয়ে অর্পিতার এক নতুন জগতের সন্ধান পায়। তার মধ্যে একটি পর্ণবইয়ের স্বাদ।বন্ধুদের কাছ থেকে বই সংগ্রহ করে বাড়িতে দরজা বন্ধ গোগ্রাসে গেলে আর নিজের যৌনাঙ্গ ঘাটাঘাটি করে।নিজেই নিজের কাছে প্রশ্ন করে যা লেখা আছে তা কি সত্যিই?কে দেবে তার উত্তর?
একদিন দুপুরবেলা কলেজ ছিল না অনুও কোথায় গেছে বনুর সঙ্গে কোন মেলায়।মা নিজের ঘরে দিবানিদ্রায় মগ্ন। খাওয়া-দাওয়ার পর দরজা বন্ধ করে বইয়ের তাকে লুকিয়ে রাখা কামদেবের বইটা বের করে।বুক ঢিপঢিপ করে পেজমার্ক দেওয়া ছিল।কিছুক্ষন পড়ার পর পায়জামা খুলে ফেলে।হাটু ছাড়ানো ঝুল কামিজ হঠাৎ কেউ বুঝতে পারবেনা।বা-হাতে অজান্তে গুদ খামচে ধরে।চরম উত্তেজনা মুহূর্তে এসে পড়ছে।"নায়ক শুভেন্দু নায়িকা সুমিত্রাকে জড়িয়ে ধরে জিজ্ঞেস করে,তোমার সব থেকে কি ভাল লাগে সোনা?সুমিত্রা তর্জনি দিয়ে শুভেন্দুর বুকে আচড় কাটতে কাটতে বলে,আমার চোদানোর চেয়ে চোষাতে ভাল লাগে।"
অর্পিতা খামচে ধরে নিজের গুদ।কে যেন দরজা ধাক্কা দিচ্ছে।ঝপ করে বইটা বালিশের নীচে চালান করে দিয়ে গলা উচু করে বলে,কে-এ-এ?
–অপু-দি আমি অরুণ।
স্বস্তি বোধ করে অর্পিতা।খাট থেকে নেমে বলে,দাড়া খুলছি।
দরজা খুলতেই অরুণ জিজ্ঞেস করে,অপু-দি অনু বাড়ি ফেরেনি? বনুও গেছে ওর সঙ্গে।
–মেলায় গেছে এত চিন্তার কি আছে।আয় বোস।
অরুণ খাটের একপাশে বসতে বসতে বলে,তোমার পড়ার কোন ক্ষতি করলাম নাতো?
অরুণটা খুব পাকা হয়েছে।অর্পিতার মনে কোকিল ডাকে।অরুণের সামনা-সামনি হাটু ভাজ করে বসে।হঠাৎ অরুনের নজরে পড়ে অপু-দি নীচে কিছু পরেনি।পেচ্ছাপের জায়গা দেখা যাচ্ছে।চোখ সরিয়ে নিল।কিন্তু না-দেখেও থাকতে পারছে না।কপালে ঘাম জমে।
–এত উশখুশ করছিস কেন?অর্পিতা জিজ্ঞেস করে।
–অপু-দি তুমি প্যাণ্ট পরোনি?
–ওরে ছেলে তোর ওদিকে নজর পড়েছে?ভারী অসভ্য হয়েছিস।
–বাঃ রে আমি ইচ্ছে করে দেখেছি নাকি?তাছাড়া ভাল করেও দেখিনি।
জামাটা তুলে অর্পিতা বলে,তাহলে ভাল করে দ্যাখ।কিন্তু কাউকে বলবি না। মনে থাকবে তো?
–হুউম। আড় চোখে অপু-দির গুদ এক ঝলক দেখে বাধ্য ছেলের মত অরুণ বলে।
অর্পিতা আরো কাছে এগিয়ে গিয়ে অরুণকে বলে,একবার চুষে দ্যাখ।
–যাঃ। অরুণ কুকড়ে গিয়ে বলে,তোমার পেচ্ছাপের জায়গা।
অর্পিতা মনে মনে বলে,ওরে বোকাচোদা এই গুদের জন্য একদিন হন্যে হয়ে বেড়াবি।কিন্তু একবার যখন নিজেকে মেলে ধরেছে আর পিছিয়ে আসা যাবেনা।অরুণকে বুকে চেপে ধরে মুখে মাই ঘষতে থাকে।ঘটনার আকস্মিকতায় অরুণ বিহবল।
–কি করছো অপু-দি?ছাড়ো আমি বাড়ী যাবো।
–ও রে বাদর আমারটা দেখে এখন বাড়ী যাবো?দেখি তোরটা দেখি-।
–আমার অন্য রকম,তোমার মত না।
–দেখাতে কি হয়েছে?
–আচ্ছা দেখাচ্ছি যদি কেউ এসে পড়ে?
–কেউ আসবে না,তুই দেখা।
অগত্যা অরুন জিপ খুলে ধন বের করে মাথা নীচু করে থাকে।অর্পিতা হাত দিয়ে ধরে চটকায়।অপু-দির আচরণ অদ্ভুত লাগে।
–কি করছো,সুরসুরি লাগছে।
–প্যাণ্টটা একটু খোল সোনা।বলে নিজেই প্যাণ্ট খুলে দিল।
ধোনের গোড়ায় কচি বাল গজিয়েছে।অর্পিতা আঙ্গুল দিয়ে মৃদু টান দেয়।অরুণের খারাপ লাগেনা অবাক হয়ে অপু-দির কাণ্ড দেখছে।অপু-দির আচমকা ধাক্কায় অরুণ চিৎ হয়ে পড়ে।অর্পিতা বুকের উপর উঠে ধোনটা মুখে পুরে নিল।নিজের গুদ চেপে ধরল অরুণের মুখে।গুদের গন্ধে মাথা ঝিমঝিম করে বাড়া ঠাটিয়ে উঠেছে।সারা শরীরে এক অপুর্ব শিহরণ খেলতে লাগল।একসময় অরুণও জিভটা চেরার মধ্যে ঢুকিয়ে দিল।অপু-দির কোমর জড়িয়ে ধরে নিজের বুকের সঙ্গে চাপতে থাকে।ইচ্ছে করছে গুদ কামড়ে ছিড়ে খেয়ে ফেলতে।কিন্তু অপু-দি উঠে পড়ল।

–তুই তো দারুণ চুষিস।ফ্যাকাসে হাসি খেলে যায় অরূনের মুখে।অপু-দি বলে,আমার দুধটা চুষে দেতো।মাই এগিয়ে দিল।
অরুণ আপত্তি করেনা,তার মুখ সুরশুর করছে।অপু-দিকে জড়িয়ে ধরে চপক চপক করে দুধ চুষতে লাগল।অর্পিতা বদলে বদলে দিতে থাকে অরুণ যন্ত্রের মত চুষতে থাকে।অপু-দি চুষে বাড়াটার যা করেছে কেমন অস্বস্তি হচ্ছে। নির্জনে খেচতে পারলে ভাল হত।অপু-দি মাথায় হাত বুলিয়ে দিচ্ছে।খুব ভাল লাগে অরুণের,মাইগুলো রবার বলের মত ছোট।এখন আর ঘেন্না করছেনা অপু-দি বললে সারা গা চেটে দিতে পারে।
–তোকে একটা কথা জিজ্ঞেস করবো?
দুধ থেকে মুখ তুলে অর্পিতার দিকে তাকায় অরুণ।
–তোর বাড়াটা বেশ বড় তুই খেচিস নিশ্চয়ই?
ভীষণ লজ্জা পায় অরুণ অপু-দির বুকে মুখ লুকায়।
–বেশি খেচবিনা।কোন কিছু বেশি ভাল না।এবার ওঠ,রাক্ষস ছেলে দ্যাখ মাইগুলোর কি হাল করেছিস?
অরুণ দেখল সত্যি মাইগুলো লাল হয়ে গেছে।কি করবে বুঝতে পারেনা অরুণ।
–তোর বন্ধুরা খেচেনা?
–হুম অনেকে খেচে বলতে চায়না।জানো অপু-দি ওরা বলে মাই টিপতে নাকি খুব আরাম।
–ঠিক আছে আরেকদিন ভাল করে মাই টিপবি।কিন্তু কাউকে বলবি না।তাহলে আর টিপতে দেবোনা।
–না না আমি কাউকে বলবোনা তুমি দেখো।
অর্পিতা চিৎ হয়ে শুয়ে পা মেলে দিয়ে বলে,এবার ভাল করে চোদ তো, দেখি কেমন চুদতে পারিস।
 

Users who are viewing this thread

Back
Top