What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাগীর গুদের অহংকার (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মাগীর গুদের অহংকার – ১ (লেখক - কামদেব)

– যখন থেকে জ্ঞান হয়েছে দেখেছি আমার সামনে সব থেকে কম নিজের শরীর ঢেকে অর্ধ নগ্ন হয়ে যে মাগীটা আসে সেটাই আমার মা – বাকিরা সব বাবার বন্ধুর বৌ নয় মায়ের বান্ধবী. আমার মা এদের মধ্যে সব থেকে সেক্সী – তার ফর্সা নরম গুদের ওপর থেকে প্রায় পুরোটাই আধ ঢাকা হয়ে বেরিয়ে থাকে সব সময় – ওটাই তার স্বভাব.

মা খুব পাতলা ও ফিঙে শাড়ি পড়ে আর সেটাও নাভি থেকে অনেক নীচে ঠিক গুদের মুখটায় – কোমরের দুপাসের হাড়দুটোও বেরিয়ে থাকে যেন এখুনি শাড়িটা খুলে পড়ে যাবে. মায়ের পেটে খুব অল্প মেদ আছে আর দারুন ফর্সা নরম সেই পেটের মাঝে বেরিয়ে থাকে ডীপ নাভি – দেখলেই ধন খাড়া হয়ে যায়.

মা খুব ছোটো ছোটো ব্লাউস পড়ে আর সেগুলোও ফিঙে ও মায়ের চোখা চোখা ৪০ সাইজ়ের মাইদুটোর যে তাতে জায়গা হয়না সেটো বলাই বাহুল্য – ব্রা না থাকলে তার গোলাপী বোঁটা আর খয়েরী বৃত্তও স্পষ্ট দেখা যায়, অবস্য তার ব্রা গুলোতেও মাইদুটোর বিশেষ কিছু ঢাকে না শুধু বোঁটাটুকুই একটু যা অবছ হয়.

আমার বাবার বন্ধুদের বা মায়ের বান্ধবিদের বরেদের দেখতাম কামুক দুচোখে মায়ের সেক্সী শরীরটাকে গিলত – মায়ের গায়ে একটু হাত লাগানোর সুযোগ পেলে কেউই ছাড়ত না, মাও হয়তো আমি না থাকলে তাদের সুযোগ দিতো নিজের সেক্সী শরীরটাকে ছুতে বা চটকাতেও কিন্তু আমার সামনে কখনো দিতো না. তবে লুকিয়ে তাদের দেখেছি মায়ের নাম করতে করতে উহ আঃ করে বাথরুমে বাড়া খিঁচতে.

আমাদের বাড়িতে প্রায়ই পার্টী হতো – ওই কামুক চোখের লোকগুলোই দিতো আর ডান্স করার নামে দেখতাম তাদের প্রত্যেকে মাকে জড়িয়ে ধরে দুহাতে তার খোলা পীঠ, সেক্সী নরম তলপেট, ফুলো পোঁদ, ডবকা মাই সব চটকাত আর মাও তাদের গলা ধরে চোখ বুজে গায়ে এলিয়ে পরে নাচের নামে মোলেসটেড হতো – তাদের তখন নিজেদের বউের কথা খেয়াল থাকতো না.

বাবাও রোজ সেই সুযোগে তাদের এক একজনের বৌকে নিজের বেডরূমে নিয়ে গিয়ে ল্যাংটো করে খাটে ফেলে উল্টে পাল্টে চুদতো আর মাগীগুলোকেও দেখতাম বাবা ডাকলে ছুটে গিয়ে উদম হয়ে গুদ কেলিয়ে শুয়ে পরত তার বিছানায়.

বাবা মাগীদের খুব পছন্দের পুরুস – খুব হ্যান্ডসাম, জিম করা পেটানো লোমস শরীর আর সব থেকে পছন্দের তার মাগীদের গুদে জল এনে দেওয়া একটা বিরাট মোটা ও লম্বা তাগরা বাড়া যা খুব কম লোকেরই আছে.

বাবা অনেকখন ধরে ওই মুগুড়ের মতো বাড়ার গাদন দিয়ে মাগী গুলোকে কসিয়ে চুদে তৃপ্তির সুখে ভরিয়ে দেয় তাদের আর সেই সুখের কারণেই বাবা যে মাগীকে একবার তার বিছানায় তোলে সে নিজেই পরে বারবার তার বিছানায় আসার জন্য হামলায়.

মায়ের মতো নাড়ী সেক্স বোম্ব বাড়িতে নিজের বরকে দিয়ে চুদিয়েই ঠান্ডা থাকতো – বাবার বন্ধুরা মায়ের মাই পেট পোঁদ সব চটকালেও তার সেক্স তুলে তাদের দিয়ে চোদাতে তাকে রাজী করতে পারতনা.

পার্টী শেষে তারা বাবাকে দিয়ে চুদিয়ে তৃপ্ত, ক্লান্তিতে নেতিয়ে পড়া তাদের বৌ গুলোকে নিয়ে ফিরে যেতো আর বাবার জন্য তার বৌয়ের শরীরে সেক্সের জ্বালা ধরিয়ে তাকে চোদানোর জন্য একেবারে গরম করে দিয়ে যেতো.

পার্টী চলতো মা যতো ক্ষণ চায়ত – বাবাকে দিয়ে চুদিয়ে একটা একটা করে বাকি মাগী গুলো নেতিয়ে না পড়া পর্য়ন্তও. মাগী গুলোকে চুদে বাবা খুস আর তাদের বরদের দিয়ে নিজের মাই, পেট, পোঁদ সব আরামে টিপিয়ে আর শাড়ির ওপর দিয়ে তাদের বাড়ার দাবরানী গুদে পেয়ে মাও বাবার বাড়ার চোদন খাবার জন্য একদম পার্ফেক্ট গরম হয়ে যেত.

ওই মাগীদের মতো বাবার কয়েকটা ঠাপ খেয়েই জল ছেড়ে দিয়ে কেলিয়ে যাবার মাগী মা নয় – তার গরম হয়ে উঠতে অনেক টাইম লাগে – চুদিয়ে ঠান্ডা হতে তো আরও বেসি, বাবাও মাগীর শরীর ভালো করে না ঘেটে চোদে না – মানে আমার চোদানে মা মাগীর জন্য পার্ফেক্ট পাকা মাগীচোদা বর আমার বাবা.

শুধু ওই পার্টির রাতেই নয় বাবা এমনিও ব্যাবসার যতো কাজই থাক রাতে বাড়ি ফিরে মাকে নিয়ে শুতে আর তাকে সারা রাত রোগরে রোগরে চুদতে ছাড়ত না কোনদিন।

প্রতি রাতেই তাদের বেডরূম থেকে জোরালো পকাত পকাত আওয়াজ, সেক্সের তীব্রও শীৎকার শুনতে পেতাম. মা সারাদিন নিজের ফিগার মেইনটেন নিয়ে ব্যস্ত থাকতো – বাইরে খুব একটা দরকার না হলে বেরতো না.

তাই বাড়িতে আধ ল্যাংটা হয়ে ঘুরলেও বাইরে গিয়ে কোনো পর পুরুসদের সঙ্গে অবৈধ সম্পর্কে মা কখনো জড়িয়ে পরবে বলে আমার মনে হয়নি. কিন্তু আমার সব ধারণা পাল্টে গেল একদিনের ঘটনায় – সেই কথাই বলি শুনুন:

আমরা কলেজের ফাইনাল ইয়ারের ছাত্র – চোদার কথা ছাড়া অন্য কিছুর আলোচনা হয় না আমাদের গ্রূপে. চারজনের গ্রূপ – আমি, নির্মল, শিবু ও চিনু আর নির্মল গ্রূপের সেক্স এক্সপর্ট – পুরো মাগীবাজ় গ্রূপ যাদের কাজই হলো কলেজের সেক্সী মালগুলোকে পটানো ও তারপর চারজনের বিছানাতেই তাকে এক এক করে তুলে চুদে ফাঁক করা।

কলেজে একটাও সেক্সী মাল বাকি নেই খেতে, হোটেলে বা খানকি পাড়ায় গিয়ে মাগী চোদার অভ্যেস বা অভিজ্ঞতাও সবার আছে. আমাদের ক্লাসের কয়েকটা ঢ্যামনা মাগী – আমাদের দালাল আছে যারা মাল পটাতে হেল্প করে – তার জন্য পয়সা তো নেই আর তাদের শরীরেও বাই উঠলে আমাদেরি মাগী গুলোকে চুদে ঠান্ডা করতে হয়.

যাই হোক একদিন কী হয়েছে – শিবু ফাস্ট ইয়ারের একটা কচি মালকে পটিয়ে হোটেলে নিয়ে গিয়ে দিন তিনেক ধরে খুব মজা করে চুদছিলো, এদিকে মালটাও জানত না যে তার দূর সম্পর্কের এক মামা ওই হোটেলে কাজ করে।

কাজেই – তার মা সব জেনে শিবুর নামে প্রিন্সিপালের কাছে কংপ্লেন করতে এলো. মালটার বাপ বিদেশে থাকে তাই তার মাই সব – শিবুর তো শুনে সে কী টেনসান!

সেদিন আমরা একটা গাছ তলায় বসে আছি, আমাদের ক্লাসের সেই দালাল মাগীদের একজন এসে জানলো যে মহিলাটি আসছে আর নির্মলকে ইশারায় কিছু বলে সোজা মহিলার দিকে গেল – আন্টি স্যারকে বলার আগে ওই ছেলেটাকে দুকথা না শুনিয়ে ছেড়ে দেবেন কেনো? ওই যে গাছ তলায় বসে আছে যান – বলে আমাদের দেখিয়ে দিলো.

শিবু সুরসুর করে গাছের আড়ালে চলে গেল আর আমরা বসে রইলম – ঠিক হলো যা বলার নির্মল বলবে. মহিলার বছর ৩৫ বয়স হবে – বেস সুন্দরী, ফর্সা স্লিম ফিগার, কলেজ গার্লদের মতই সাজ পোসাকে নিজেকে ইয়াং দেখানোর চেস্টা করেছে. গায়ের লাল টাইট চুরিদারের লো কাট গলা দিয়ে তার খাড়া মাইদটো উপছে উঠে ওড়ণার তলায় স্পষ্ট হয়ে অর্ধেকটা বেরিয়ে রয়েছে, সরু কোমর ও ভারি পাছা – শালী নিজেই একটা পাকা আইটেম. হাতে শুধু একটা সোনার বালা ও সিঁদুর না পড়ায় তাকে তার মেয়ের বড়ো বোন মনে হচ্ছিলো.

সে হাই হিল জুতো পড়ে মাই দুলিয়ে পোঁদ নাচিয়ে আমাদের দিকে এগিয়ে আসতেই নির্মল বলল – সিস্টার কী কাওকে খুজছ?

সে বলল – এখানে শিবশঙ্কর কে?

নির্মল – ওই নামে তো এখানে কেউ নেই সিস্টার, তুমি কী ওর বোন? ফাস্ট ইয়ারের এাডমিশান নিতে এসেছো?

নির্মল বেস সীরিয়াস্লী এই প্রশ্ন করায় সে মুচকি লাজুক হেসে বলল – না, আমার মেয়ে ফাস্ট ইয়ারে পরে আর শিবু তাকে বিরক্তও করছে.

নির্মল – আচ্ছা না হয় তুমি ফাস্ট ইয়ার নয় ২ন্ড ইয়ারেই পড়, তোমার পীঠো পিঠি ছোটো বোনকে কেউ বিরক্ত করছে বলে তুমি এসেছো – আমি সীনিয়ার হিসাবে তোমায় হেল্প করবো কিন্তু তার জন্য বোনকে মেয়ে বলার দরকার কী?

সে বেস খুসি হয়ে হেসে ওড়ণটা ঠিক(যাতে ওড়ণার আড়াল সরে গিয়ে তার জামা থেকে উপছে ওটা মাইদুটো বাইরে বেরিয়ে এলো) করতে করতে বলল – সত্যিই আমার মেয়ে ফাস্ট ইয়ারে পড়ে.

নির্মল কথার ফাঁকে তার খুব কাছে এসে খোলা মাইদুটোতে চোখ বুলিয়ে ফিসফিস করে বলল – আমার থেকেও ইয়াং লাগছে তবু শুধু আপনি বলছেন বলে বিশ্বাস করছি কিন্তু কলেজে আপনার মতো ইয়াং, সুন্দরী, সেক্সী আর একটাও মেয়ে নেই.

আপনার মুখের কথা মানলেও আপনার কালো হরিন দুচোখ যেন আরও কতো কথা বলতে চাইছে – আমি পরে বলবো?

নির্মলের চোখের দিকে লাজুক চোখে চেয়ে সে বলল – হাম. তাদের চোখাচুখি শুরু হলো, গরম শ্বাঁস এসে পড়ছে পরস্পরের মুখে, নির্মল এরি মধ্যে একটা হাত ধরে আস্তে আস্তে টেনে প্রায় নিজের বুকে এনে ফেলেছে আর কোমরে হাত দিয়ে ধরেছে তাকে – তার খাড়া মাই দুটো ছুয়েছে তার বুক. অনেক ক্ষণ পর তাদের হুস্ ফিরলে মাগী চোখ নামিয়ে নিলো – তার মুখ লাল হয়ে গেছে দেখে নির্মল বলল – চলুন আপনাকে বাড়ি পৌছে দিয়ে আসি. সে নির্মলের বাইকের পিছনে দুদিকে পা করে তাকে ধরে বসলো আর তারা দ্রুত কলেজ থেকে বেরিয়ে গেল.
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top