What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নরোম মাংসের ভালোবাসা ।। দিদার হালিম (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
নরোম মাংসের ভালোবাসা
দিদার হালিম


যে অফিস এর স্বয়ং বড় কর্তাই যদি লোচ্চা বদমাশ হয়, তার অধীনস্থরা আর কেমন হতে পারে?

আমাদের রনি সাদা মাটা ছেলে। মা গত হয়েছিলো কৈশোরেই। বাবা বড় বিজনেস ম্যাগনেট। বিভিন্ন আন্তর্জাতিক ব্যবসার পাশাপাশি, একটা তিন তারা হোটেলেরও মালিক। তাই গ্রামের বিশাল জমিদারী তুল্য বাড়ীতে বউ পুত্র রেখে সারাটা জীবন রাজধানী শহরেই কাটিয়েছিলো। সেখানে সারা জীবন কিভাবে কি করতো, কতজনই আর ভালো জানে?
রনি রাজধানী শহরে এসেছিলো মায়ের মৃত্যুরও অনেক পর। তার আগে মামার বাড়ীতেই বসবাস করতো। বাবার সাথে কিছুটা দিন বসবাস করেছিলো ঠিকই। তারপর, ছাত্রাবাস জীবনটাই বেছে নিয়েছিলো।
লেখাপড়া শেষ করে অন্য সব ছাত্রদের মতোই প্রতিযোগীতা মূলক কোন চাকুরীর ইন্টার্ভিউ দিয়ে চাকুরী করবে, এটাই ছিলো তার প্রত্যাশা। অথচ, তার বাবার নির্দেশ, একজন বিজনেস ম্যাগনেটের ছেলে অন্যের চাকুরী করতে পারবে না। গুলশান এর অফিসটা দেখাশুনার জন্যে একজন রেসপনসিবল ম্যানেজার প্রয়োজন। রনি যেনো সেটাই দেখাশুনা করে।

বাবার গুলশান অফিস, প্রথমই পা রেখেছিলো সেদিন রনি। চারিদিক চোখ বুলিয়ে যা চোখে পরলো, তা হলো হরেক রকম ফুল দিয়ে ঘরটা সাজানো। লাল ফুল, গোলাপী ফুল, সবুজ ফুল, হলুদ ফুল, নীল ফুলও আছে।
সাদার উপর নীল মেশানো ফুলটাই এগিয়ে এসেছিলো রনির দিকে। বিনয় এর সাথে কুর্ণিশ করে বললো, আসুন স্যার, আপনার কামড়াটা দেখিয়ে দিচ্ছি।
রনি এই সাদা নীল এর এই ফুলটার দিকে তাঁকিয়ে চোখ ফেরাতে পারলো না কিছুক্ষণ। এত্ত সুন্দর কারো চেহারা হয়? তার উপর সাদা নীল এর এই কামিজটার নীচে যে কোন ব্রা এর অস্তিত্ব নেই, তা স্পষ্ট অনুমান করা যায়। উঁচু দুটি স্তন, খুবই সুঠাম মনে হলো। নিপল দুটিও কামিজটার জমিনে ভেসে থাকা। ঠোট দুটি সরু। হাসলে হাসিতে মুক্তো ঝরে।
প্রথম দৃষ্টিতেই রনি মেয়েটিকে ভালো বেসে ফেললো।

মেয়েটির পেছনে পেছনেই ব্রাঞ্চ ম্যানেজার এর নির্ধারিত কামড়াটার দিকে এগিয়ে গেলো রনি। অন্য সব ম্যানেজারদের কামড়ার মতোই, সেক্রেটারিয়েট, টেবিল, রিভলভিং চেয়ার, আর অতিথিদের জন্যে ওপাশে গদির সোফা সেট।
রনি রিভলভিং চেয়ারটাতে বসতেই, মেয়েটি বললো, আমি তানিয়া। আপনার প্রাইভেট সেক্রেটারী। আপনার যখন যা প্রয়োজন তখনই আমাকে বলবেন। পান থেকে চুন খসতে দেরী হতে পারে, কিন্তু আপনার আদেশের কোন কিছু হাতে পৌঁছে দিতে আমার দেরী হবে না।

রনি মনে মনে তার বাবাকে একটা ধন্যবাদই জানালো। বাবার কথা মতো যদি গুলশান অফিসে জয়েন্ট না করতো, তাহলে বুঝি জিন্দেগীতেও এমন একটি সুন্দরী ভদ্র মেয়ের সাক্ষাৎ হতো না। মেয়েটির কথাবার্তা শুনেও খুব গর্বিত হলো। দুষ্টিমী করেই বললো রনি, সবই এনে দিতে পারবেন? যদি বলি আকাশের চাঁদ, তাও?
তানিয়া মিষ্টি হাসিতেই বললো, আগে আদেশ করেই দেখুন না। আকাশের চাঁদ এনে না দিতে পারি, কাছাকাছি কিছু হলেও এনে দিতে পারবো।
রনি বললো, দ্যাটস গুড, আপাততঃ দুপুরে দুজন এক সংগে লাঞ্চ করবো। আমার পছন্দের রেঁস্তোরায়, রাজী তো?

প্রেম ভালোবাসাটা রনির জীবনে তখনো আসেনি। তানিয়াকে দেখে সত্যিই সে প্রেমে পরে গিয়েছিলো। আর মনে প্রথম প্রেম জমলে, ছেলেদের যা হয়। সহজে সময় কাটে না। রনিরও সময় কাটছিলো না। বার বার শুধু ঘড়ি দেখছিলো। এগারোটা বাজতেই ডাকলো তানিয়াকে। বললো, চলুন না, বেড়িয়ে পরি?
তানিয়া তার হাত ঘড়ি দেখে বললো, মাত্র এগারোটা বাজে! এই তো মাত্র অন্য কলিগদের সাথে গরম সিঙ্গারা আর চা খেলাম।
রনি বললো, হুম যেখানে যাবো, সেখানে হেঁটে যেতে ঘন্টা খানেকই লাগবে। ঘন্টা খানেক হাঁটলে ক্ষুধাটাও বেশ লাগবে!
তানিয়া বললো, এক ঘন্টা হাঁটবো?
রনি বললো, কথা কিন্তু ছিলো?

রনি কথা শেষ করার আগেই তানিয়া বললো, না মানে, রোদটা কি দেখেছেন?
রনি বললো, ও, ছাতা নেই বুঝি? ঠিক আছে একটা ছাতা আমিই কিনে দেবো।
তানিয়া বললো, না, না, ছাতা আমার আছে, ঠিক আছে, চলুন।
তানিয়া বাধ্য মেয়ের মতোই রনির সাথে বেড়িয়ে পরেছিলো, কমলা রং এর ছিট এর ছাতাটা নিয়ে।
রনির পাশাপাশিই তানিয়া হাঁটছিলো। তানিয়ার মাথার উপর ছাতা। রনির চাইতে তুলনামূলক ভাবে খানিকটা খাট বলে পাশ ফিরে কথা বলার সময় ছাতার আঁড়ালে চেহারাটার চাইতে বুকের দিকটাই প্রথমে চোখে পরে। সাদার উপর নীল ছিটের কামিজটার নীচে ব্রা কিংবা অন্য কোন বস্ত্রের অস্তিত্ব ছিলো না বলে, স্তন দুটি হাঁটার ছন্দে ছন্দে চমৎকার ভাবে দোলছিলো। বোধ হয় তেমনি কিছু দোলন দেখার জন্যেই রনি এমন একটা প্রস্তাব দিয়েছিলো তানিয়াকে।

প্রথম প্রেম, রনি খুব একটা গুছিয়ে কথা বলতে পারছিলো না। তবে, আলাপী মেয়ে তানিয়া তাতে সমস্যা করলো না। তানিয়াই হরবর করে কথা বলে যাচ্ছিলো, স্যার, আপনার হবি কি?
রনি তানিয়ার বক্ষ দোলন দেখে দেখেই উত্তর দিতে থাকলো, হুম, আগে বই পড়ার খুব শখ ছিলো, এখন শুধু হাঁটতেই ভালো লাগে। অবসর পেলেই শুধু হাঁটি।

লাঞ্চটা সারে রনির পছন্দের রেঁস্তোরাতেই। ফেরার পথেও দুজন হেঁটেই চলে গুলশান এর উদ্দেশ্যে। নির্জন সাধারন পীচ ঢালা পথটা ধরেই হাঁটছিলো দুজন। আশে পাশে কিছুই নেই। দূরে কোন একটা রিক্সা, কিংবা হঠাৎ হঠাৎ দু একটা গাড়ী পাশ কেটে সাই সাই করে ছুটে চলা। রনি হঠাৎই বললো, তোমার ঠোটগুলো কিন্তু খুব সুন্দর!
তানিয়া গর্বিত গলাতেই বললো, ধন্যবাদ স্যার!
রনি বললো, একটা চুমু দিতে পারি, ঐ ঠোটে?
তানিয়া থমকে দাঁড়িয়ে বললো, ছি ছি! এসব কি বলছেন?
রনি গম্ভীর হয়ে বললো, তুমি কিন্তু বলেছিলে?

তানিয়া এদিক সেদিক তাঁকিয়ে বললো, ঠিক আছে স্যার, শুধু একবার।
রনি ঠিক প্রেমিকার মতোই তানিয়াকে জড়িয়ে ধরে। তারপর ঠোটে একটা চুমু দিয়ে বলে, আমি তোমাকে ভালোবেসে ফেলেছি!
তানিয়া চোখ দুটি বড় বড় করেই বলে, কি বলছেন স্যার! আমি একটা সাধারন মেয়ে! মাত্র এইচ, সি, পাশ!
রনি তানিয়ার কোন কথাই শুনতে চাইলো না। তার কামিজের গলের দিকটা টেনে বুকটা উদাম করেই বললো, এই মেয়ে, বেশী কথা বলবে তো, এখানেই তোমাকে নষ্ট করে দেবো।

ব্রা বিহীন কামিজ এর ভেতর থেকে, তানিয়ার সুদৃশ্য স্তন দুটি সত্যিই প্রকাশিত হয়ে পরে পুরু পুরি। তানিয়া ছাতাটায় নিজ দেহ ঢেকে পালিয়ে বাঁচারই চেষ্টা করে। খানিকটা রাগ করেই বলে, স্যার আপনি কি?
রনি ক্ষমা প্রার্থনা করেই বলে, স্যরি, একটু দুষ্টুমী করলাম। যাকে ভালোবাসা যায়, তার সাথে কি দুষ্টুমী করা যায় না? প্লীজ, কাছে এসো।
তানিয়া বাধ্যের মতোই রনির কাছাকাছি আসে। রনি হাঁটতে হাঁটতেই বলে, তোমার দুধগুলো কিন্তু সত্যিই খুব সুন্দর! খুব ইচ্ছে হচ্ছিলো দেখতে! আচ্ছা, তুমি ব্রা পরো না কেনো?
তানিয়া বললো, সে কথাই তো আমি বলতে চেয়েছিলাম। আপনি শুনতে চাইলেন না। আমি আসলে খুব গরীব ফ্যামিলীর মেয়ে। অনেক কষ্টে এইচ, এস, সি, টা পাশ করেছি। চাকুরীটাও পেয়েছি এক মাসও হয়নি। ওসব বাড়তি পোশাক কেনার টাকা পাবো কোথায়?
রনি বললো, স্যরি ম্যাডাম! আসলে, তুমি এত্ত সুন্দর! মনেই হয় না গরীব! আর ও কথাটা আমার সামনে কক্ষণো বলবে না। তোমার তুলনা শুধু তুমিই। আমি তোমাকে ভালোবাসি, ভালোবাসি! ব্যাস!
তানিয়া মন খারাপ করেই বললো, স্যার, আমাকে ভালো না বেসে যদি সত্যিই পূর্ণিমার চাঁদটা এনে দিতে বলতেন, তাহলে ঠিকই চেষ্টা করে দেখতাম! নুপুর, আমার খুব ভালো বান্ধবী, ইউনিভার্সিটি ভর্তি হবার প্রস্তুতি নিচ্ছে। ভেরী বিউটিফুল! এক কথায় বিউটিফুল!
রনি বললো, আমার অত্ত বিউটিফুল লাগবে না। ইউনিভার্সিটি জীবনটা আমিও শেষ করে এসেছি। কম মেয়ে তো আর দেখিনি! কিন্তু, তোমার মতো অমন সুন্দরী মেয়ে আমি বোধ হয় প্রথমই দেখলাম।

তানিয়ার সাথে রনির প্রেমটা অল্প কয়দিনের মাঝেই বেশ জমে উঠেছিলো।

তারও বুঝি সপ্তাহ দুয়েক পর। হেড অফিস থেকে আসা চিঠিটা তানিয়াই রনির হাতে তুলে দিয়েছিলো। রনি সাথে সাথেই চিঠিটা পড়লো। চিঠিটা পড়তে যেতেই রনির মুখটা খুব কালো হয়ে গিয়েছিলো। তানিয়া আহত হয়েই বললো, কোন খারাপ কিছু স্যার?
রনি মেজাজ খারাপ করেই বললো, এই মেয়ে, তুমি আমাকে এত স্যার স্যার করে ডাকো কেনো? কে তোমার স্যার! আমি তোমাকে ভালোবাসি! তোমার কি এখনো বিশ্বাস হয় না?
তানিয়া বললো, কেনো হবে না স্যার?
রনি রাগ করেই বলে, আবারো স্যার?
তানিয়া হাত জোড় করে, ক্ষমা চাওয়ার ভঙ্গিতেই বলে, স্যরি প্রিয়, তোমার কি কোন দুঃসংবাদ।
রনি খানিকটা অভিমানী গলাতেই বলে, দেখো কি লিখা আছে! তোমার সাথে চুকিয়ে একটু প্রেমও করতে পারলাম না। অথচ, হেড অফিস এর অর্ডার মেক্সিকো যেতে হবে। তাও আবার দীর্ঘ তিন মাস এর জন্যে।
তানিয়া সহজভাবেই বললো, এতো খুব খুশীর কথা! যাদের পায়ে সর্ষে থাকে, ওরাই বিদেশ ভ্রমণ করতে পারে! আপনি চোখ বন্ধ করে চলে যান। আমি আপনার লাগেজ গুছিয়ে দেবো।

রনিকে মেক্সিকোতে যেতেই হয়। সফর সঙ্গী হেড অফিস এর পয়ত্রিশ উর্ধ্ব মহিলা। বয়সটা যেমন তেমন গায়ে গতরে ছিলো ভালোই। মেক্সিকোতে তিনটি মাস ভালোই কেটেছিলো তার। ধরতে গেলে সফর সঙ্গী জুলির কারনে, তানিয়ার কথা বেমালুম ভুলেই থাকতে পেরেছিলো।
সময় ফুরিয়ে যায়। দেশে ফেরার সময়টাও হয়ে আসে। প্লেনে বসে ভাবতে থাকে নুতন করে শুধু তানিয়ারই কথা। এয়ারপোর্ট থেকে বেড়োতে বেড়োতে রাত নটা বাজে। ট্যাক্সিতে বসে বসেও ভাবতে থাকে রাতটা কখন শেষ হবে? কাল সকালে কখন তানিয়ার সাথে আবারও দেখা হবে! কত গিফট এনেছে তানিয়ার জন্যে! তানিয়া কোনটা পেলে খুব বেশী খুশী হবে? ব্রা পরার তো খুব শখ ছিলো তানিয়ার!

রাত দশটার দিকেই বাড়ী ফেরে রনি। ট্যাক্সি থেকে লাগেজটা নামিয়ে, এগিয়ে যায় বাড়ীর দরজাটার দিকে। কলিং বেলটা টিপে। দরজা খুলে যে মেয়েটি দাঁড়ায় তাকে দেখে রনি ভূত দেখার মতোই ভয় পেয়ে যায়। কাঁপা কাঁপা গলাতেই বলে, তু তু তুমি এখানে?
তানিয়াও একই প্রশ্ন করে, আমারও তো একই প্রশ্ন, তুমি এখানে?
রনি সহজভাবেই বলে, আমাদের বাড়ী, আমি আসবো না! বাবা কোথায়?

তানিয়া বুঝতে পারে, কোথাও একটা গড়মিল হয়েছে। সে রনিকে ভেতরে ঢুকতে বলে, ওপাশের জানালাটার পাশে দেয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে অন্যত্র তাঁকিয়ে থাকে। বিড় বিড় করেই বলে, স্যরি, আমি জানতাম না। তুমি ড্রেসটা চেইঞ্জ করে নাও। আমি খাবার এর আয়োজন করছি। খুব বেশীক্ষণ লাগবে না। আমার পটাপট কাজ দেখে তোমার বাবা কত্ত খুশী!

রনি কিছুই বুঝতে পারে না। তানিয়ার সামনা সামনি দাঁড়িয়ে, তার বাহু দুটি দু হাতে শক্ত করে চেপে ধরে বলতে থাকে, কি জানতে না? তার মানে বাবা তোমাকে শেষ পর্য্যন্ত বাড়ীর একটা কাজের মেয়ে হিসেব রেখেছে? তুমি গরীব ঘরের বলে? খুব বেশী লেখাপড়া করোনি বলে? সব তোমার দোষ! আসলে, তুমি কোন প্রতিবাদ করতে জানো না। তুমি খুব বেশী লেখাপড়া করোনি তাতে কি হয়েছে? তুমি গরীব পরিবার এর মেয়ে, তাতে কি হয়েছে? তোমার যা মেধা তা অনেক উচ্চ শিক্ষিত মেয়েদেরও থাকে না। তোমার যা রূপ, তা অনেক ধনীর দুলালীদেরও থাকে না।
তানিয়া অনুযোগ করে, আহা, তুমি টায়ার্ড! আগে একটু রেস্ট নাও। আমি সব বলবো।

খাবার টেবিলেই তানিয়া সব খুলে বলে। বিশিষ্ট বিজনেস ম্যাগনেট শফিক লস্কর সেবার গুলশান ব্রাঞ্চে এসেছিলো পরিদর্শন করতে। সেদিন তানিয়াকে দেখে খুব পছন্দ হয়ে গিয়েছিলো। অফিস এর অন্য সব মেয়েদের যেমনি বিছানায় নিয়ে যায়, তাকেও বিছানায় নিয়ে এসেছিলো কৌশলে।

তানিয়া ছোট্ট একটা নিঃশ্বাস ফেলে বললো, আমি শফিক লস্কর এর শুধু শয্যা সংগিনী হয়ে থাকতে চাইনি। স্থায়ী একটা ঠিকানা খোঁজতে চেয়েছিলাম। আমার ছোট পাঁচটি ভাই বোন, মাথার উপর অভিভাবক শুধু আমি! তাই উনাকে বিয়ে করেছি! আমি সত্যিই জানতাম না, উনি তোমার বাবা! কিংবা তোমার সাথে আবারও কখনো দেখা হবে!

তানিয়ার কথা শুনে রনির মাথাটাই খারাপ হয়ে যায়। সে উত্তেজিত হবারই চেষ্টা করে। অথচ, বুদ্ধিমতী মেয়ে তানিয়া রনির ঠোটে আঙুল চেপে ধরে। বলতে থাকে, এই ছেলে, আমি কিন্তু তোমার মা! হতে পারি সৎ মা, আমার অবাধ্য হলে কিন্তু তোমার নুনু কেটে দেবো!
রনি মেঝেতে হাঁটু গেঁড়ে বসে দু হাত জোড় করে বলতে থাকে, তাই করো তানিয়া, তাই করো! আমি আর এই জীবন চাই না।

তানিয়া রনির মাথায় ঠিক মায়েদের মতোই হাত বুলিয়ে দেয়। বলতে থাকে, না বাবা, কোন মা ই সন্তান এর কষ্ট দেখতে চায় না। আর তোমার কষ্টটা আমার চাইতে আর বেশী কে বুঝতে পারে বলো? এতদিন আমরা প্রেমিক আর প্রেমিকাদের মতো ভালোবাসতাম। এখন থেকে মা আর পুত্র হয়ে দুজন দুজনকে ভালোবাসতে পারি না?
রনি উঠে দাঁড়ায়। অন্যত্র তাঁকিয়ে বলে, মা আর পুত্র? কতদিন মাকে দেখি নি! তাই বলে আমার মায়ের সাথে নিজের কোন তুলনা করবে না! ছি! ছি! তুমি এত বড় ঠকবাজ!
তানিয়া বললো, ঠিক আছে, মানলাম আমি ঠকবাজ। এই খাবারগুলো তো দোষ করেনি! একটু কিছু মুখে দাও!

দুতলা থেকে স্বয়ং শফিক লস্করও নেমে আসে। বলতে থাকে, কোথায় তুমি তনি? আমার টুনটুনি! কে এসেছিলো?
তানিয়া গলা বাড়িয়ে বলতে থাকে, আর কে হবে? আমাদের রনি! তুমি আবার নীচে নেমে এলে কেনো? আমি রনিকে খাইয়ে আসছিলাম তো!

শফিক লস্কর পুরুপুরিই এগিয়ে আসে খাবার ঘরে। খানিকটা অপরাধ বোধ নিয়েই রনিকে লক্ষ্য করে বলতে থাকে, ও রনি? তুমি দেশে ফিরবে, একটা খবর জানাবে না আগে? তা বিজনেস ট্রিপ কেমন গেলো?
তানিয়া বলতে থাকে, আহা, ওসব অফিস এর কথা কি কালকে অফিসে গিয়ে বলতে পারবে না। এখন ও টায়ার্ড! তুমি এখন উপরে যাও তো!

প্রেমিকা যদি অন্যের হয়ে যায়, আর তা যদি হয় নিজ বাবার বউ, তাহলে কারই বা সহ্য হয়।

রনি তানিয়ার মুখুমুখি হতে চায় না। তারপরও কেমন যেনো একটা মোহ থাকে তানিয়ার উপর। মাঝে মাঝে জানতে ইচ্ছে করে, তানিয়া তার বাবার সাথে কেমন করে কথা বলে, কি করে?

রাত গভীর হয়ে আসে। ঘুম আসতে চায় না রনির। বিছানায় শুধু ছটফট করে, এপাশ ওপাশ করে শুধু। অতঃপর বিছানা থেকে নামে। পা টিপে টিপে এগিয়ে যায় দুতলায়। চুপি দেয় তার বাবার শোবার ঘরে। দরজার ফাঁকে তানিয়াকেই চোখে পরে। ড্রেসিং টেবিলটার উপর বসা। উর্ধ্বাঙ্গে কোন পোশাক নেই। কোমরটা সাদা নেটের মতো দামী একটা কাপরে ঢাকা। নিম্নাঙ্গেও কিছু নেই। আরো বেশী সুন্দর হয়েছে তানিয়া। তবে দুধ দুটি যেনো আরেকটু বেড়েছে, খানিক ঝুলা ঝুলা ভাবও মনে হয়। আর সেই ঝুলা ঝুলা ভাবটাই অপূর্ব লাগছিলো।
রনি তার বাবার গলাই শুনতে পেলো। খুব মিনতি করে বলছে, আহা, ওখানে বসে রইলে কেনো? এসো, রাত কত হলো টের পাচ্ছো?
তানিয়া আহলাদী গলাতেই বলছে, না, আমি আসবো না। তুমি আগে বলোনি কেনো, আমার এত্ত বড় একটা ছেলে আছে!
রনির বাবা শফিক লস্কর ক্ষমা চাওয়ার ভঙ্গীতেই বলছে, আর কতবার স্যরি বলবো? ঠিক আছে, আবারো স্যরি বললাম। ঠিক আছে, রনিকে যদি তোমার এতই বিরক্ত লাগে, তাহলে ওকে আলাদা একটা বাড়ীতে থাকতে বলবো! আমার কি বাড়ীর অভাব আছে?
তানিয়া কঠিন গলায় বললো, নাহ, আমার রনি আমার কাছেই থাকবে, এবং এই বাড়ীতে।
শফিক লস্কর অসহায় এর মতোই বলতে থাকে, তাহলে আর সমস্যা কি? এখন এসো, রাতের কাজটা এখন সেরে ফেলি! কাল সকালে দেখা যাবে, কি করা যায়।
তানিয়া চোখ কুচকেই বলে, কি করে ভাবলে, আমি আমার ছেলেটাকে ঘুম না পারিয়ে, তোমার সাথে রাতের কাজটা করবো!
শফিক লস্কর খানিকটা মুখ ভ্যাংচিয়েই বলে, রনি কি বাচ্চা ছেলে যে, ওকে তোমার ঘুম পারিয়ে দিতে হবে?
তানিয়া স্পষ্ট গলাতেই বলে, মায়ের কাছে সন্তানেরা কক্ষণো বড় হয় না। তুমি মায়েদের কতটা বুঝো?
এই বলে ড্রেসিং টেবিলটার উপর থেকে নামে তানিয়া।

রনি দু পা পিছিয়ে আসে। ছোট্ট একটা নিঃশ্বাস ফেলে। তারপর নিজ ঘরেই ফিরে আসে। বিছানায় শুয়ে শুয়ে ভাবে, শুধু শুধুই তানিয়াকে সে ভুল বুঝেছে। রনি ঘুমুনোরই চেষ্টা করে। অথচ, ঘুম আসে না। তানিয়ার সুদৃশ্য নগ্ন বক্ষ, ঘন কালো কেশে ভরা যোনী দেশ তার চোখ থেকে সমস্ত ঘুমই যেনো কেঁড়ে নিচ্ছিলো।

কিছুক্ষণ পরই ঘরের দরজায় পায়ের শব্দ শুনে রনি। নিশ্চয়ই তানিয়া হবে ভেবে ঘাড়টা তুলে সে। দরজায় দাঁড়ানো তানিয়াকে দেখে সে হতবাক হয়। আশ্চর্য্য! তানিয়ার পরনে কোন সূতোর চিহ্নও নেই। লাফিয়ে উঠে বসে সে। আহত হয়েই ফিশ ফিশ গলাতেই বলে, তানিয়া! তুমি? এমন বেশে?

তানিয়া ফিশ ফিশ করে না। স্বাভাবিক কন্ঠেই বলে, ছেলের সামনে মা যে কোন ভাবেই থাকতে পারে! তোমার কি খুব ফীলিংস হচ্ছে?

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top