What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মালা বদল (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
মালা বদল
লেখক - Psychoknight

গাড়িটা একটু আস্তে হতে আশায় বুক বেধেছিল মালা. পিছনের সিট্এ পা-দানি র কাছে কুন্ডলী পাকিয়ে থাকা দেহটা ছটফট করে উঠেছিল মুক্তির আশায়. চাপা গলায় ওদের চারজনের কথাবার্তায় বুঝতে পেরেছিল যে একটা পুলিশ চেকপোস্ট সামনে, আর সেখানেই একের পর এক গাড়ি থামিয়ে পুলিশ দেখতে চাইছিল গাড়ির কাগজপত্র. মুন্না নামের বিশালাকায় লোকটা মালার গায়ের ওপর চাপিয়ে রাখা পাটা পেটের ওপর সজোরে চেপে ধরে সাপের মত গলায় হিস-হিসিয়ে বলে উঠলো:
"একটা টু শব্দ করলে দাবিয়ে মেরে দেব মাগী, চুপচাপ শুয়ে থাক, বাঁচতে চাইলে একটা আওয়াজ নয়."


পেটের ওপর অসহ্য ভারে চেপে বসা পা টা সরিয়ে দিতে গিয়েও থেমে গেল মালা. পাশে পরে থাকা কলেজএর ব্যাগটার মতই নির্জীব দেহে গুটিয়ে শুয়ে থাকলো চুপচাপ.
মালা বুদ্ধিমতি মেয়ে. সে জানে, যে গায়ের জোরে বা ভয় পেয়ে এই অবস্থা থেকে কোনভাবেই মুক্তি পাওয়া সম্ভব নয়.


কিন্তু দিন টা আজ শুরু হযেছিল অন্যদিনের মতই. সকালে উঠে চান টান করে, রেডি হযে, যখন মালা ওর ফেভারিট সবুজ চুরিদারটা পরে পা বাড়িয়ে ছিল কলেজ এর দিকে, অন্য দিনের মতই, তখন মালা সপ্নেও ভাবতে পারেনি যে কি দুঃসপ্ন তার জন্য অপেক্ষা করে আছে ওই নির্জন রাস্তার মোড়এর মাথায়.
দাড়িয়ে থাকা মারুতি ভানটা থেকে সপ্নিল চোখের সুদর্শন ছেলেটা যখন "আচ্ছা দিদি, এই ঠিকানা কোথায় বলতে পারেন?" বলে যখন বাড়িয়ে দিয়েছিল হাতে ধরা কাগজ এর টুকরোটা, তখনও মালা বিন্দুবিসর্গ আঁচ করতে পারেনি ওদের মতলব.
কাগজএ হিজিবিজি লেখা দেখে অবাক বিস্ময়ে মালা তাকিয়েছিল ড্রাইভারটার দিকে. আর তখনি গাড়ির দরজা খুলে গিয়ে মালাকে টেনে ভেতরে ঢুকিয়ে নিয়েছিল তিনজোড়া সবল হাত. হতচকিত হযে চিত্কার করার আগেই মালার মুখে বেধে দিয়েছিল ওরই দুপাট্টা. তারপর, একতাল নির্জীব মাংসের তাল এর মত ওর দেহটা ঢুকিয়ে দিয়েছিল ওদের পায়ের তলায়.


গাড়িটা তার পরে আধঘন্টা ধরে ছুটেছে সহরতলির বিভিন্ন অলি-গলি ধরে, প্রথমে মালা চেষ্টা করেছে প্রতিটা বাঁকের হিসাব রাখার, পরে সব তালগোল পাকিয়ে একাকার হযে যাবার পর হতাশ হযে নিজেকে ভাগ্যের হাতে সঁপে দিয়ে ভগবানের কাছে একমনে প্রার্থনা করে গেছে.

গাড়িটা চেকপোস্টের কাছে এসে যখন একটু আস্তে হলো, তখন মালা নিজেকে প্রস্তুত করলো সব শক্তি দিয়ে নিস্কৃতি পাবার, বুকের ওপর চেপে বসা এই জগদ্দল পাথরের মত পা দুটোকে এক ধাক্কায় সরিয়ে দিয়ে বাঁচার আশায় উঠে বসার.....

কিন্তু, হায়রে অদৃষ্ট, ঠিক সেই সময়েই একটা লরি লাইন ভেঙ্গে এগিয়ে যাবার চেষ্টা করতেই পুলিশ ছোট গাড়িগুলোকে এগিয়ে যাবার নির্দেশ দিয়ে চলে গেল লরিটার দিকে, আর ছাড়া পেয়ে মালার গাড়িটাও উর্দ্বসাসে দৌড়ুলো অজানা গন্ত্যবের দিকে.
ততক্ষণে মালা জেনে গেছে ওর অপহরণকারীদের নাম, যে লোকটা গাড়ি চালাচ্ছে, তার নাম ভেল্টু, ওই নিশ্চই এদের মধ্যে পান্ডা হবে, কারণ চলতে চলতেই ও বাকি তিনজন কে ছোটখাটো নির্দেশ দিয়ে যাচ্ছিল. যে বড় চেহারার ছেলেটা মালার পেটের ওপর পা দিয়ে চেপে ধরে রেখেছিল সে মুন্না, আর বাকি দুজন, যাদের মালা এক বারের জন্যও ঘাড় ঘুরিয়ে দেখতে পায়নি, তারা হলো বিশে আর শ্যমল.


পুলিশ চেকপোস্ট পেরিয়ে গাড়ি হাইওয়েতে পরতেই একটু সহজ হলো মুন্না. মালার গায়ের ওপর চাপিয়ে রাখা পা টা একটু আলগা করলো. একটু হাঁফ ছেড়ে মালা চেষ্টা করলো পরিস্থিতিটা একটু বোঝার. মনের মধ্যে বাসা করে বসা আতঙ্ক আর ভয়কে সরিয়ে দিয়ে নিজের শানিত বুদ্ধি দিয়ে চেষ্টা করতে লাগলো এই অবস্থা থেকে পরিত্রান পাবার.

"কিরে মুন্না, এবার একটু দেখা কি মাল তুললাম, শোরুম তো ভালই সাজানো, গোদাম টা একটু দেখি." একটু মজার ভঙ্গিতে বিশে বলল.
মুন্না তাকালো ভেল্টুর দিকে. ভেল্টু স্টিয়ারিং থেকে চোখ তুলল না, হা-না কিছুই না বলে যেমন গাড়ি চালাছিল তেমন এ সোজা চালাতে থাকলো.


বিশে আবার বলল কথাটা, এবার একটু অধৈয ভাবে. একটা জোরে শ্বাস ফেলে মুন্না ঝুকে এলো মালার দিকে.

পান্টের দড়ি ধরে টানতেই মালা ছটফট করে উঠলো. বিশে তাড়াতাড়ি চেপে ধরল মালার পাদুটো. খানিক্ষণ টানাটানি করেও যখন মুন্না দড়ির গিটটা খুলতে পারল না, তখন খানিকটা বিরক্তির সাথে পটাম করে একটানে ছিড়ে ফেলল.

একসাথে মালার লেগ্গিন্গ্স আর পান্টিটা একটানে নিচে নামিয়ে দিয়ে উদম করে ফেলল মালার পাদুটো. সেদিকে তাকিয়ে বিশে আর শ্যামল একসাথে চাপা উল্লাসের সাথে বলে উঠলো, "উরেসাল্লা, কামানো গুদ রে মাগির !!"

মাত্র একদিন আগেই সযত্নে মালা চেঁচেপুঁছে কামিয়ে নিয়েছিল সদ্য গজিয়ে ওঠা বাল এর শেষটুকুও. কোনো কারণ নেই, মালা পরিস্কার থাকতেই পছন্দ করে, আর মালার ওই অভ্যেসটাই এই জানোযারগুলোর আনন্দের কারণ হচ্ছে জেনে মরমে মরে গেল মালা.
ভেল্টু গাড়ি চালাতে চালাতেই পিছন ফিরে একবার দেখেনিল মালার দিকে, তারপরে শিশ দিয়ে উঠলো আনন্দের সাথে.
একটা পা দিয়ে মালার পা টা চেপে ধরে, আরেকটা পা থেকে চটি খুলে বিশে গুদের ফুটোর ভেতরে বুড়োআঙ্গুল টা ঢোকানোর চেষ্টা করতে লাগলো.
মালা যদিও কিছুই দেখতে পারছিল না, তবে পরিস্কার বুঝতে পারছিল যে নোংরা কাদামাখা পাটা দিয়ে বিশে চটকাছিল ওর গুদটা মালার একান্ত গোপন জায়গা, যা বড় হবার পর মালা ছাড়া আর কেউ কোনদিন দেখেনি, আজ অসহায় এর মত দলিত হচ্ছিল এই ঘৃণ্য জীব গুলোর পায়ের তলায়.


তবে যখন গাড়িটা আচমকা ডানদিকে বাঁক নিয়ে একটুপরেই থেমে গিয়েছিল, মালা স্বস্তির শ্বাস ফেলেছিল. মালার স্বস্তি ছিল সাময়িক, কারণ মালা দুস্বপ্নেও চিন্তা করতে পারেনি, যে এর পরে কি অত্যাচার অপেক্ষা করে আছে ওর ওপর.

গাড়ি থেকে টেনেহিচড়ে যখন মালা কে নামালো ওরা, একঝলক দেখেই মালা বুঝতে পেরেছিল, জনপ্রাণীহীন ধু ধু প্রান্তরের ভেতর একটা পরিতক্ত বাড়িতে এনে ফেলেছে ওরা মালা কে. শত চেষ্টাতেও এখান থেকে মালাকে দেখতে বা শুনতে পাওয়া অসম্ভব.

ঠেলাঠেলি তে মালার পায়ের ওপর নেমে আসা পান্টিটা পা থেকে খুলে পরে রইলো মাটির ওপর. জোরে হেসে উঠে শ্যমল মাটি থেকে কুড়িয়ে নিল পান্টিটা. পান্টিটা কে পাকিয়ে নিয়ে চেপে ধরল মালার মুখের ভেতর.

"খা খা রেন্ডি, নিজের গুদের রস চেখে দেখ কেমন লাগে. আমরা তো তোর্ গুদ সারা দিন ধরেই খাব, তার আগে একটু নিজে খেয়ে নে."

মালা এক ঝটকায় চেষ্টা করলো মুখের ওপর চেপে ধরা পান্টিটা সরিয়ে দেবার,, কিন্তু গায়ের জোরে পেরে উঠলো না.
"মাগির তেজ দেখ, নিজের গুদ কামিয়ে নাগর কে দিয়ে খাওয়াতে পারে, আর আমরা চাইলেই যত দোষ!" বিশে বলে উঠলো পিছন থেকে.


ভেল্টু এগিয়ে এলো মালার দিকে. পকেট থেকে ধারালো ছুরিটা বার করে মালার গালে চেপে ধরতেই মালার হাত পা ঠান্ডা হযে এলো, আর বড় বড় চোখ করে তাকিয়ে রইলো ভেল্টুর দিকে.
"একদম বাড়াবাড়ি করবে না, না হলে টুকরো টুকরো করে কেটে ফেলে যাব এখানে, শিয়াল কুকুরে বাকি কাজটা করে দেবে. চুপচাপ লক্ষী মেয়ের মত কথা শোনো, আমাদের আনন্দ দাও, হয়ত ঠিকঠাক বাড়ি পৌছে যাবে কালকের মধ্যে, আর যদি কথা না শোনো, তোমার লাশটাও পাওয়া যাবে না."


মালা মুখে কিছুই বলতে পারল না, শুধূ দু চোখ উপচিয়ে নেমে আসা জলের ধারা দৃষ্টি ঝাপসা করে দিল.

একদৃষ্টে তাকিয়ে থেকে ভেল্টু ধীরে ধীরে চুরিটা নামিয়ে আনলো মালার জামার ওপরে. একটানে লম্বালম্বি ভাবে ছিড়ে ফেলল মালার সাধের সবুজ চুরিদার. ব্রায়ের হুক টা ছুরির ডগা দিয়ে কেটে ফেলতেই সম্পূর্ণ দিবালোকে মালা দাড়িয়ে থাকলো নগ্ন হযে, খোলা মাঠের মধ্যে চার জোড়া ক্ষুধার্ত দৃষ্টির সামনে আবরনহীন, সম্পূর্ণ অসহায় এর মত.

মালার নধর উনিশ বছরের যৌবনপুষ্ট দেহটাকে চোখ দিয়ে চেঁটেচেঁটে খেতে খেতে ভেল্টু বাকি সাকরেদদের দিকে ফিরে বলল,
"মালটা ডবকা তো, একটু নরম করার দরকার আছে. একটু নরম করে নিলেই দেখবি যেচে যেচে গুদ কেলিয়ে ধরছে আমাদের সামনে."
উল্লাসে নেকড়ের মত জ্বলজ্বল করে উঠলো মালা কে ঘিরে ধরে থাকা জানোয়ার এর দল.


এক ঝটকায় মালাকে নোংরা মাটির ওপর ফেলল ওরা.
এতক্ষণ বাদে প্রথম মুখ খুলল মুন্না,
"সকালের খাবারে পান্টি তো খাওয়ালি, এবার হাগাবি, চান করবী না মাগীটাকে?"


চলের মুঠি ধরে মালা কে উবু করে বসালো শ্যমল,
" কোনদিন সুন্দরী মেয়েছেলেদের মোত়া দেখেছিস? হাগা? দেখ তাহলে, কিরম করে সহরের মাগীরা মোতে."


ঝুকে আসা মুখগুলোর সামনে চুলের গোড়া ঝাকিয়ে শ্যমল বলল..
" নে খানকি, দেখা আমাদের, কিরকম করে মুতিস তুই. তোর্ কামানো গুদ দিয়ে ছরছড়িয়ে মোত এখানে. ছাগল এর নাদির মত হেগে দেখা আমাদের."


মালা ভয়ে বিস্ময়ে অবাক হযে তাকিয়ে রইলো এদের দিকে.

মানুষের ঘৃণ্য জঘন্য দিকগুলোর সাথে মালা পরিচিত হচ্ছিল. মানুষের মুখোশ পরা এই দানব গুলো যখন মালাকে নিয়ে ওদের মনের আদিম অন্ধকারে লুকিয়ে থাকা বাসনা গুলো চরিতার্থ করতে চাইছিল, মালা তখন ও নিজের কানকে বিশ্বাস করতে চাইছিল না.মালা ভাবছিল. এ এক চরম দুস্বপ্ন. যা এখ্খুনি ভেঙ্গে যাবে.

যখন মালার পিছনে সজোরে এক লাথি মেরে মুন্না বলে উঠলো,
"কি রে শালী, কথা কানে যাচ্ছে না? হাগা আটকে গেল নাকি? গাঁড়ে বাঁড়া দিয়ে খোচালে সুবিধা হবে?"
মালা বুঝতে পারল, এ এক দুস্বপ্নর থেকেও ভয়ংকর বাস্তব.স্বপ্ন ভেঙ্গে গেলে তার থেকে মুক্তি পাওয়া যায়, কিন্তু মরে গেলেও এই অপমান থেকে নিস্কৃতি পাওয়া সম্ভব নয়.


মালাকে মেঝেতে চেপে ধরে যখন মুন্না ঝাকিয়ে যাচ্ছিল, আর ক্রমাগত একঘেয়ে সুরে বলে যাচ্ছিল এক কথা বারবার, তখন মালার নিরব কান্না চাপা পরে যাচ্ছিল ওদের সমবেত হাসিতে.

মালা দাঁতে দাঁত চেপে সহ্য করে যাচ্ছিল ওদের অত্যাচার. মালার বুকের গোলাপী বোটাগুলো দু আঙ্গুলের ফাকে চেপে ধরে শ্যমল চিল্লিয়ে উঠলো, "মুতবি না হারামজাদী, তো মেরে তোর্ গাঁড় ভেঙ্গে দেবো." বিশে হটাত করে নিজের আঙ্গুলটা থুতুতে ভিজিয়ে নিয়ে সজোরে ঢুকিয়ে দিল মালার পিছনের ফুটোতে.
যন্ত্রনায় কঁকিয়ে উঠলেও মালা হার মানলো না.দু হাঁটুর ফাকে মাথাটা ঢুকিয়ে নিয়ে চুপ করে পরে রইলো.
পরিশ্রমে ঘেমে ওঠা মুখটাকে জামার হাতায় মুছে নিয়ে শ্যমল মুন্নাকে বলল,
"যাতো মুন্না, গাড়ি থেকে ফানেল টা নিয়ে আয়, আজ দেখি মাগী কে ভাঙ্গতে পারি কিনা."


উপুর করে দুহাত দুপা চেপে ধরে রইলো শ্যমল আর বিশে, আর মুন্না ফানেলটা ঢুকিয়ে দিল মালার পিছনে. ভেল্টু একটা শ্যাম্পুর পাতা দাঁত দিয়ে চিরে এক বোতল জলে ঢেলে নিয়ে বোতলটা একটু ঝাকিয়ে উপুর করে ঢেলে দিল ফানেল এর ওপর.
প্রথমে মালা বুখতে পারেনি কি হতে চলেছে, যখন ফানেল এর ভেতর দিয়ে সাবান জলটা মালার পেটে ঢুকে, গুরগুড়িয়ে উঠলো, তখন মালা বুঝলো এবার যে টুকু সন্মান বাকি ছিল, তাও বিসর্জন হতে চলেছে.[/FONT]
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top