What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নতুন দিনের পশু (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
নতুন দিনের পশু
Writer: SumnaHu

সকালে এলার্মের আওয়াজে ঘুম ভাংলো রাকিবের। মায়ের রুমে গিয়ে দেখে মা ঘুমাচ্ছে। সম্পুর্ণ উলংগ হয়ে পেটের উপর ভর দিয়ে থাকায় তার মোটা পাছাটা দুটো ঢোলের মত দেখাচ্ছে। সে গিয়ে পাছা চটকাতে থাকে। মার ঘুম ভাংগে।
– কী করছিস রে, ঘুমাতে দে।
– সকাল হয়ে গেছে নাস্তা দে।
– আচ্ছা দিচ্ছি এখন সর।
রাকিব কে সরিয়ে তার মা বাথ্রুমে গেল। রাকিবও পিছে পিছে গেল। মা ব্রাশ করছে আর তখনই রাকিব পেছন থেকে হাত দিয়ে তার মায়ের দুধ দুটি টিপতে থাকে।

– কিরে আজ সকাল সকাল মাকে চুদতে মন চাইছে নাকি?
রাকিব বেশ উত্তেজনার সাথে বলল
– হ্যা তোকে চুদতে মন চাইতাছে।
– তাহলে দাড়া আমি একটু ফ্রেশ হয়ে নেই তারপর হবে।
রাকিব দাঁড়িয়ে থাকে। তার মা ব্রাশ করে পেশাব করতে বসে। তখন রাকিব বলে
– আমার পেশাব খাবি নাকি?
-ছি,
– আয় আমার পেশাব খা
বলে রাকিব ওর নুনু ওর মায়ের মুখের কাছে নিয়ে আসে। ওর মা প্রথমে মুখে নিতে চায় না কিন্তু রাকিব জোর করে মুখে ঢুকিয়ে দেয়। তারপর পেশাব করে দেয়। মুখের থেকে ঝরনার মত করে অনেক পেশাব বাইরে পরে আর বেশিরভাগই তার মা খেয়ে ফেলে। রকিব কেমন এক পৈশাচিক আনন্দ পায়।

– ওরে মাগি অস্থির লাগসে। তুই সেরা।
বলে কষে দুই গালে চর মারতে থাকে সে।তারপর তার মার মুখে আবার নুনু ভরে দিয়ে ঠাপ মারতে থাকে। কিছুক্ষণ ঠাপ মারার পরই তার মাল বের হয়ে যায়। আর সে সব মাল তার মা খেয়ে ফেলে। তারপর সে বাথ্রুম থেকে বেরিয়ে যায়। মা গোসল করে বেরিয়ে আসে। রাকিবের জন্য নাস্তা বানিয়ে রাকিবকে ডাক্লেন আর রাকিব খেতে আসে।
একমাত্র ছেলে বলে রাকিবের জন্য সবকিছু করে তার মা। বাবা ছেড়ে চলে যাওয়ার পর থেকে তার মা বাড়িও সামলায়, চাকরিও করে আর রাকিবকেও বড় করছে। রাকিবের বাবা অনেক চেষ্টাই করছে তার একমাত্র ছেলেকে তার সাথে নিয়ে যেতে। কিন্তু রাকিব তার মায়ের সাথেই থাকতে চায়। মায়ের প্রতি অনেক ভালোবাসা আছে তার এটা বললে ভুল হবে, কেননা মাকে অপমানিত করার যত উপায় আছে সবই হয়তো সে প্রয়োগ করে ফেলেছে। তবুও ছেলের প্রতি তার মায়ের ভালোবাসার শেষ নেই।
– কিরে খালি ডিম ভাজি দিয়া রুটি! খানকি মাগি আমি এইডা খামু?
– বাবা বাসায় আর কিছু নাই আমি বাজার করে নিয়ে আসবো নে। খেয়ে ফেল বাবা।
– মাগি তোর বসরে চুইদা যেই টাকা কামাইসোস ওইডি কই??
– বাবা বললাম তো বাজার করা হয় নাই…
-বাজার কইরা রাখবি, এমন যদি আরেকদিন দেখি তাইলে কিন্তু আব্বার লগে যামুগা আমি।
– না বাবা এমন বলিস না। আমি না তোকে অনেক ভালোবাসি। আর হবে না তুই এখন খেয়ে নে। আমাকে যা বলবি তাই করবো।
– আচ্ছা এখন খাইয়া নিতাছি। শোন টেবিলের উপরে শুইয়া পর।
Revealed content
তার মা টেবিলের উপর শুয়ে পরল। তারপর রাকিব ডিম ভাজিটা নিয়ে তার মায়ের পাছার খাজে ঢুকিয়ে দেয়। তারপর পাছার খাজ থেকে খেয়ে নেয় ডিম ভাজি।তারপর রেডি হয়ে স্কুলে চলে যায় সে। রাকিব ক্লাস টেনে পরে। সেই হিসেবে তার হাইট অনেক কম। সে ৪ ফুট ৯ ইঞ্চি এর হওয়ায় প্রায় সবাই ওকে বুলি করে।
Revealed content
ক্লাস এইটে থাকতে তাকে প্রথম সাব্বিরের নুনু চুষতে হয়। সাব্বির ক্লাসের সবচেয়ে লম্বা ছেলে এবং মাস্তান টাইপের। তাই তাকে সবাই ভয় পায়। তার সাথে থাকে তার ৪ চ্যালা আবিদ, রাতুল, আশিক আর রাহুল। তারা রাকিব কেই সবসময় টার্গেট করে রাখে এবং বুলি করে। হয়তো এই অত্যাচারের রাগই তার মায়ের উপর ঝারে সে।

-কিরে বাইট্টা এদিকে আয়
-জি বস
– ২ নাম্বার টয়লেটে যাইয়া ল্যাংগটা হইয়া থাক, আমরা আস্তাছি
রাকিব কথা মত ২ নাম্বার টয়লেটে যেয়ে জামা কাপড় খুলে স্ট্যান্ডে ঝুলিয়ে রাখে।
তার কিছুক্ষণ পর দরজায় নক করে কেউ। সে খুললে স্রোতের মত ঢুকে পরে রাহুল আর রাতুল। দুজনেই ঢুকে রাকিবের নিপলে হাত দিতে থাকে। উত্তেজনায় রাকিবের নুনু দাঁড়িয়ে যায়। হাইট ছোট হলেও রাকিবের নুনুর সাইজ বড়। দাড়ালে প্রায় ৭ ইঞ্চি হয়। রাহুল রাকিবকে জোরে করে চেপে ধরে কিস করে।
রাকিবের নুনু নিয়ে রাতুল তার মুখে ভরে নেয় এবং কিছুক্ষণ চুষে ছেরে দেয়। তারপর রাকিবকে ডগি স্টাইলে নিয়ে একপাশে রাতুল রাকিবের পাছার ফুটায় নুনু ঢুকায় আর অন্যপাশে রাহুল তার নুনু রাকিবের মুখে ভরে দেয়। রাকিবের এসব কিছুই ভাল লাগে না। কিন্তু সে সহ্য করে যায়।
আসলে এসবে সে অভ্যস্ত হয়ে গেছে। রাহুলের নুনুর সাম্নের চামরাটা চাটতে অবশ্য তার ভালোই লাগে। ঠাপাতে ঠাপাতে তারা শুনতে পায় প্রথম ক্লাস শুরুর ঘন্টা দিয়ে দিয়েছে। তারা জামা ঠিক করে চলে যায়।রাকিবও তার জামা কাপর পরে নেয়। তারপর ক্লাসে যায়। তাকে একেবারে পেছনে সাব্বির আর আশিকের সাথে বস্তে হয়। সে আসায় সাব্বির সরে যায় আর ওকে মাঝখানে বসায়।
তারপর সাব্বির বলে
-প্যান্ট খুল
– এইখানে না প্লিজ বস
– খানকির পোলা খুল
রাকিব প্যান্ট খুলে ফেলে। আশিক প্যান্ট টা নিয়ে ওর পাশে রাখে। তারপর সাব্বির রাকিবকে ওর উপর বস্তে বলে
– না স্যার আছে তো
– বস খানকি মাগির পোলা
তারপ্র রাকিব সাব্বিরের কোলে বসে আর সাথে সাথে সাব্বিরের ৯ ইঞ্চি ধোনটা রাকিবের পাছায় সপাত করে ঢুকে যায়। সাব্বির মাথা নিচু করে থাকে আর ধিরে ধিরে ঠাপ দিতে থাকে। রাকিব এই অবস্থায় ক্লাস করতে থাকে। স্যার হঠাত খেয়াল করলেন যে রাকিব কে লম্বা লাগছে।
– আরে রাকিব, তোমায় আজ লম্বা লাগছে যে!
সবাই তার দিকে তাকায় আর আশেপাশের সবাই দেখে আসল কান্ড। স্যার যদিও তারপর পড়ানোতে ব্যাস্ত হয়ে যান, আশেপাশের ছাত্ররা ক্যামেরা দিয়ে সেই দৃশ্য রেকর্ড করতে থাকে। ক্লাস শেষ হওয়ার আগ মুহুর্তে সাব্বির রাকিবের পাছায় মাল আউট করে। তারপর কিছুক্ষণ পর সে তার নুনু বের করে আর ক্লাস শেষে রাকিব প্যান্ট পরে নেয়।
বাড়ি এসে সে আর কাদে না বরং ঘুম দেয়। বিকালে যখন তার মা আসে তখন ঢুকতে না ঢুকতেই রাকিব মাকে টেনে তার সব জামা কাপড় খুলে চুদতে থাকে। মারে, পাছা চুদে আরও কত কি। সবই যেন তার কেটে যাওয়া সকালের প্রতিশোধ। কিন্তু মন ভাল হয় না। বরং নিজেকেই তার ঘেন্যা লাগে। ধিরে ধিরে পশু ঘুমিয়ে পড়ে বন্য মমতার মাঝে আর রাত গাঢ় হতে থাকে। আবার সকাল হয় নতুন দিনের পশুর আগমনে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top