What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Vangboy

Member
Joined
Jan 27, 2019
Threads
28
Messages
186
Credits
50,836
নষ্ট নারী মাধবী

আমি তখন সদ্য কলেজ এ ঢুকেছি। মুসলমান হলেও আমি কখনো ধর্মীয় গোঁড়ামি পছন্দ করিনা। সেজন্যে আমার প্রচুর অমুসলিম বন্ধু ছিল। আমি ওদের বাড়িতে গিয়েছি, খেয়েছি, থেকেছি আর আমার নিয়মিত পাঠক বন্ধুরা তো জানোই সুযোগ পেলে আমি যে কোন যুবতি/মহিলাকে চুদতে দ্বিধা বোধ করিনা। আমার কাছে সবাই সমান, সবারই এক পরিচয় আমরা মানুষ, সবাই আমার বন্ধু, সবাই আমার আত্মীয়। আমি মনে করি, ধর্ম মানুষের ঐকান্তিক বিশ্বাস, প্রত্যেকেরই তার নিজস্ব বিশ্বাস নিয়ে চলার অধিকার আছে।

সুতরাং ধর্ম নিয়ে কখনো তর্ক চলে না। সেজন্যেই বিশ্ববিদ্যালয়ে আমার অনেক হিন্দু, খ্রীষ্টান আর বৌদ্ধ ধর্মের অন্তরঙ্গ বন্ধু ছিল।
ঐসব বন্ধুদের মধ্যে আমার খুবই ঘনিষ্ঠদের একজন ছিল মনিস। মনিস আর আমি ছাত্র-হলে একই রুমে থাকতাম, ওর চিন্তাধারাও ছিল আমারই মত। ও আমার গ্রামের বাড়িতে গিয়েছে থেকেছে, নির্দ্বিধায় একসাথে খেয়েছে। ও বিশ্বাস করতো, আমি ওকে কখনো ওমন কিছু খাওয়াবো না যা ওর জন্য নিষিদ্ধ, যেমন গরুর মাংস। এরই পরিপ্রেক্ষিতে মনিস আমাকে ওর গ্রামের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য চেপে ধরলো। এমনভাবে ধরলো যে আমি আর ওকে মানা করতে পারলাম না। তাছাড়া আমার নিজেরও ওদের গ্রামে যাওয়ার খুব আগ্রহ ছিল।
আমি ওর কাছে ওর পরিবার সম্পর্কে সব কথাই শুনেছিলাম। ওর বাবা ওদের গ্রামের একমাত্র হাই স্কুলের প্রধান শিক্ষক। আর তিনি এমনই কর্তব্যপরায়ন যে ওদের বাড়ি থেকে অনেকদুরের সেই স্কুলে একটি দিনের জন্যও কামাই করেন না। রোদ, বৃষ্টি, ঝড়, বন্যা সব কিছু উপেক্ষা করে তিনি প্রতিদিন স্কুলে হাজির হন। মনিস এর আরো দুটি ভাই আছে আর দুটো বোন। ওর ছোট দুই ভাই নিয়মিত ওর বাবার সাথে স্কুলে যায়। বোন দুটি মনিসের বড় আর দুজনেরই বিয়ে হয়ে গেছে। তবে তার মধ্যে যে বোনটি মনিসের থেকে মাত্র ৩ বছরের বড়, নাম মাধবী, তার স্বামী ২ বছর আগে তালাক দিয়েছে। ফলে সে বাবার বাড়িতে ফিরে এসেছে।
মনিসের কাছেই জেনেছিলাম, মাধবী-দি বন্ধ্যা। ৪ বছর বিবাহিত জীবন অতিবাহিত হলেও তার কোন বাচ্চা হয়নি, সেজন্যেই ওকে তালাক দিয়েছে। একেতো হিন্দুদের তালাকপ্রাপ্তা মেয়ের আবার বিয়ে দেওয়া খুবই শক্ত, তার উপরে মাধবী-দি'র চেহারা নাকি ভাল নয়। সেজন্যে মাধবী-দি'র বিয়ে দেওয়ার শত চেষ্টা করেও সম্ভব হয়নি। আর মাধবী-দি-ও আর বিয়েতে আগ্রহী নয়। এখন সে বাড়িতে হাতের কাজ করে মোটামুটি উপার্জন করে, যা দিয়ে মনিসদের সংসারে নিজেকে বোঝা হিসেবে মনে করার কোন কারনই নেই। তাই মাধবী-দিকে দেখার আমার প্রচন্ড আগ্রহ ছিল, মনে মনে আমি তাকে সমীহ করতাম।
মনিসদের বাড়ি এমন একটা গ্রামে যেখানে যাওয়ার সবচেয়ে বড় সমস্যা হলো যাতায়াত ব্যবস্থা। গ্রামে যাওয়ার কোন যানবাহন নেই, কারন সেখানে কোন রাস্তা-ঘাট তৈরী হয়নি। গ্রামটা নিচু বলে সারা বছর কাদা-পানিতে ডুবে থাকে। গরুর গাড়িও চলতে চায় না। সেজন্যে ঐ গ্রামের লোকজন মাইলের পর মাইল দূরত্ব পায়ে হেঁটে যাতায়াত করে। মনিসদের বাড়িতে যাওয়ার সবচেয়ে সহজতম এবং আরামদায়ক পন্থা হলো বর্ষা মৌসুমে যাওয়া। সে সময়ে পুরো গ্রাম পানিতে থৈ থৈ করে, নৌকায় সহজেই যাওয়া যায়। সেজন্যে মনিস আমাকে আগে থেকেই আসন্ন বর্ষায় ওদের গ্রামে যাওয়ার আমন্ত্রন জানালো।
সময় এবং সুযোগ সবসময় একসাথে মেলে না, কিন্তু সৌভাগ্যক্রমে আমার মিলে গেলো। সেবার বর্ষা মৌসুমে রাজনৈতিক কোন্দলের কারনে অনির্দিষ্ট সময়ের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হলো। সব ছাত্রদের হল ছেড়ে চলে যেতে বলা হলো। মনিস সুযোগটা লুফে নিল, ওর সাথে ওদের বাড়িতে যেতে বলল। আমিও সুযোগটা হাতছাড়া করতে চাইলাম না। আমরা ট্রেনে চাপলাম। ট্রেন থেকে নেমে আধঘন্টার বাস জার্নি। বাস থেকে নেমে আমরা একটা ঘাটে গেলাম, মনিস একটা নৌকা ভাড়া করলো। তখন দুপুর, নৌকাতে প্রায় ৮ ঘন্টা লাগলো মনিসদের বাড়িতে যেতে। দূর থেকে মনিসদের বাড়িটাকে একটা দ্বীপ বলে মনে হচ্ছিল।
জোছনা রাত, যতদূর চোখ যায় কেবল পানি আর পানি। পুরো এলাকাটা পানির নিচে ডুবে গেছে। প্রত্যেকটা বাড়িকে এক একটা বিচ্ছিন্ন দ্বীপের মত মনে হচ্ছিল। মনিসদের বাড়িতে পৌঁছে মনিস আমাকে বাড়ির বাইরের অতিথিশালায় বসিয়ে ভিতরে গেলো খবর দিতে। কিছুক্ষণ পর মনিসের বাবা এসে আমাকে আন্তরিকভাবে তার বাড়িতে যাওয়ার জন্য আর মনিসের বন্ধু বলে আনন্দ প্রকাশ করলো। মনিস ওর ছোট দুই ভাইয়ের সাথে পরিচয় করিয়ে দিল। ওরাও মনিসের মতই আন্তরিক এবং অতিথিপরায়ন, দুজনেই আমার আরাম আয়েশের জন্য ব্যস্ত হয়ে পড়লো।
অতিথিশালাটি মূল বাড়ি থেকে একটু দুরে। প্রতিটা গৃহস্থ বাড়িতেই এরকম একটা ঘর আছে, যাকে ওরা স্থানীয় ভাষায় "খানকা" বলে। অনেক রাত হয়ে গিয়েছিল, ওরা খুব তাড়াতাড়ি আমাদের খাবারের ব্যবস্থা করে দিল। তারপর খানকাতে আমার বিছানা করে দিলে আমি শুয়ে ঘুমিয়ে গেলাম, ভ্রমনের ক্লান্তিতে ঘুম আসতে সময় লাগলো না। পরদিন সকালে মনিস ডেকে আমার ঘুম ভাঙালো। উঠে হাত মুখ ধুয়ে নিলাম। তারপর মনিস আমাকে ওদের মূল বাড়ির ভিতরে যাওয়ার জন্য আমন্ত্রন জানালো। প্রথমে আমি ভেবেছিলাম, আমাকে বোধ হয় বাড়ির বাইরে খানকাতেই সীমাবদ্ধ থাকতে হবে কিন্তু আমার অনুমান ভুল ছিল।
মনিস আমাকে ওদের ভিতর বাড়িতে নিয়ে খাবার ঘরে বসালো। সেখানে মনিসের মা আর বড় বোন মাধবী-দি ছিল, তাদের সাথে পরিচিত হলাম। একটা হিন্দু পরিবারের সবাই মনিসের একজন মুসলমান বন্ধুকে এতোটা আন্তরিকভাবে গ্রহন করায় আমার খুব ভাল লাগলো। আমি খাবার টেবিলে বসলে নাস্তা পরিবেশন করা হলো। মাধবী-দি নিজেই আমাদের নাস্তা পরিবেশন করছিলো। হঠাৎ আমি খেয়াল করলাম মাধবী-দি আমার সামনে ঠায় দাঁড়িয়ে আছে, আমি মুখ তুলে ওর মুখের দিকে তাকাতেই দেখলাম মাধবী-দি এক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে। ওর দৃষ্টি এতো সরল আর নির্মল ছিল যে আমি ওর মুখের উপর থেকে চোখ সরাতে পারলাম না।
মাধবী-দি'র চোখের পাতা পড়ছিল না, একভাবে আমার দিকে তাকিয়ে ছিল। আমাকেও ওর দিকে তাকিয়ে থাকতে দেখে ও ওকটা নিষ্পাপ মৃদু হাসি দিয়ে চোখ সরিয়ে নিল। মাধবী-দির চেহারাতে একটা অন্যরকম সারল্য আর নির্মলতা আছে, যা খুবই আকর্ষনীয়। অবশ্য সেটা হৃদয় দিয়ে অনুভব করতে না পারলে বোঝা যাবে না। হঠাৎ করেই ওকে আমার খুব লাবন্যময়ী আর আকর্ষনীয় বলে মনে হলো আর আমার বুকে একটা মোচড় অনুভব করলাম। মাধবী-দি মনিসের থেকে ৩ বছরের বড়। আমি হিসেব করে দেখলাম, ২০-২১ বছর বয়সে ওর বিয়ে হয়, ৪ বছর স্বামীর বাড়িতে ছিল।
সেক্ষেত্রে এখন ওর বয়স ২৬-২৭।
মাধবী-দি'র নাকে একটা নথ পড়া ছিল যা ওকে আরো আকর্ষনীয় করে তুলেছিল। আমি অনুমান করলাম, মাধবী-দি লম্বায় সাড়ে ৫ ফুট মত হবে আর ওর ভরাট দুধগুলো ৩২সি সাইজের হবে। মাধবী-দি শাড়ি-ব্লাউজ পড়া ছিল, যখন খাবার তুলে দেওয়ার সময় সামনে নুয়ে পড়ছিল, ব্লাউজের গলার কাছের ফাঁক দিয়ে দুই দুধের মাঝের অংশ দেখা যাচ্ছিল আর দুধের সাইজও অনুমান করা যাচ্ছিল। তোমরা সবাই জানো, গ্রামের মেয়েরা কেবল শাড়ির নিচে ব্লাউজ আর পেটিকোটই পড়ে, অন্য কোন অন্তর্বাস ওরা চিনেই না। মাধবী-দি'র ব্লাউজের ফাঁক দিয়ে দুধগুলো দেখে আমি একটু অবাকই হলাম, যদিও ওর বাচ্চা হয়নি কিন্তু দুধগুলো একটু শিথিল।
এর একটাই ব্যাখ্যা হতে পারে, ওর স্বামী নিয়মিত ওর দুধ চুষতো। তার মানে এই দাঁড়ায় মাধবী-দি স্বামীর সাথে চুদাচুদি করার সময় নিয়মিত চুষাচুষি করতো, হয়তো ও স্বামীর ধোনও চুষতো এবং ওর স্বামী ওর শুধু দুধই চুষতো না ভুদাও চুষতো। এইসব ভাবনা চিন্তা আমাকে বেশ উত্তেজিত করে তুললো আর আমিও মাধবী-দি'র দিকে লোভাতুর দৃষ্টিতে তাকাতে লাগলাম। সেও আড়চোখে আমাকে দেখছিল আর মিটমিট করে হাসছিল। মাধবী-দি'র চাহনীর কিছু কিছু লক্ষণ দেখে আমার মনে হলো, এই যাত্রাটা সম্ভবত একেবারে নিরর্থক হবে না।

কিন্তু আমি কঠিনভাবে নিজেকে শাসন করলাম যে, আমি মাধবী-দি'র প্রতি কোন উৎসাহ দেখাবো না। যদি সে নিজে থেকে অগ্রসর হয় কেবল তবেই আমি তাকে প্রশ্রয় দেবো, নাহলে নয়। হাজার হোক ও আমার ঘনিষ্ঠ বন্ধু মনিসের বড় বোন। যদি কোন ভুল করে বসি, আমার লজ্জা আর অপমানের সীমা থাকবে না। কারন অনেক সময় অনেক মেয়ে আকারে ইঙ্গিতে এমন ভাব করে যেন যে কোন মুহুর্তে বিছানায় যেতে রাজি কিন্তু যেই তার গায়ে হাত দেয়া যায় বা প্রস্তাব দেয়া যায় এমনভাবে রিএ্যাক্ট করে যে অবাক হয়ে যেতে হয়। ইচ্ছে করে নিজের গালে নিজে ঠাটিয়ে গোটাকতক চড় মারি। এখানে যেনে এরকম কিছু না ঘটে সেদিকে আমার খুব সজাগ থাকতে হবে।
দিনগুলো আনন্দেই কাটছিল, নৌকায় চড়ে বিভিন্ন জায়গায় ঘুড়ছিলাম। মনিস এর বাবার স্কুলটাও দেখে এলাম, ভেবে পেলাম না অত দুরের স্কুলে ভদ্রলোক রোজ রোজ পায়ে হেঁটে যান কিভাবে? মনিস সারাক্ষণ ছায়ার মত আমার সাথে লেগে থাকতো, ফলে খেতে বসে বা অবসরে গল্পগুজব করা ছাড়া মাধবী-দি'র সাথে সম্পর্কের আর কোন নতুনত্ব আসলো না। আমি অবশ্য অপেক্ষা করছিলাম, দেখি কি হয়। তবে গল্প করার সময় মাধবী-দি কে বেশ উচ্ছল মনে হয়। মনে মনে মনিস এর উপরে রাগ হচ্ছিল, শালা কি দুই এক ঘণ্টার জন্য আমাকে আর ওর দিদিকে ছেড়ে এদিক ওদিক যেতে পারে না?
হঠাৎ করেই যেন আমার উপরে ঈশ্বরের আশির্বাদ নেমে এলো। ৫ দিন পর, ভোরবেলা ২টা নৌকায় করে কয়েকজন লোক এলো মনিসদের বাড়িতে। কয়েক মিনিট পর ভিতর বাড়ি থেকে হাউমাউ করে কান্নার আওয়াজ পেলাম। খুবই দুশ্চিন্তা হলো, ব্যাপার কি? অপেক্ষা করছিলাম, কি হয়েছে জানার জন্য। প্রায় ২০/২৫ মিনিট পর মনিস এসে আমাকে ব্যাপারটা জানালো। মনিস এর নানীকে গত রাতে সাপে কেটেছে, সম্ভবত বেঁচে নেই। সেজন্যে মনিস এর মা এক্ষুনি নৌকায় করে মা-কে দেখার জন্য যাচ্ছে। আর মনিসকেও ওর মায়ের সাথে যেতে হবে। মনিস আমাকে একা ফেলে যাওয়ার জন্য বারবার আফসোস করছিল আর মাফ চাচ্ছিল।
আমি ওকে আশ্বস্ত করে বললাম, "তুই আমার জন্য কোন দুশ্চিন্তা করিস না, আর আমাকে নিয়ে তোর অতো ব্যস্ত না হলেও চলবে, আমি তো তোর বন্ধু, না কি? তুই ভালোয় ভালোয় ফিরে আয়, আমরা আবার মজা করবো, প্রার্থণা করি তোর নানী যেন সুস্থ্য হয়ে ওঠেন"। তবুও মনিস ওর দিদিকে ডেকে বারবার করে আমার দিকে খেয়াল রাখতে বলে গেলো। মাধবী-দি ও মনিসকে আশ্বস্ত করে বললো, "তুই কোন দুশ্চিন্তা করিস না, তোর বন্ধুর দিকে আমি সবসময় খেয়াল রাখবো, ওর কোন অসুবিধা আমি হতে দেবো না, তুই যা"। মনিস এর মা-কে নিয়ে নৌকায় করে মনিস ও আগত লোকজন চলে গেলে বাড়িটা একেবারে নিরব আর শান্ত হয়ে গেলো।
কিছুক্ষণ পর মনিস এর ছোট ভাই পরেশ এসে বললো যে মাধবী-দি নাস্তা করার জন্য আমাকে ভিতরে ডাকছে। এই প্রথম আমি একা, মনিস আমার সাথে নেই, একটু টেনশন আবার একটু মজা লাগছিল। নাস্তা খেতে খেতে মাধবী-দি'র সাথে বেশ আড্ডা দিলাম। আমি বুঝছিলাম না মাধবী-দি কেন অমন গভীরভাবে আমার দিকে তাকিয়ে থাকে। আমার মুখের দিকে তাকিয়ে থাকতে থাকতে প্রায়ই আনমনা হয়ে যায়। তারপর মিষ্টি একটা হাসি দেয়, আমার খুব ভাল লাগে। আমার নাস্তা শেষ হবার আগেই মনিসের দুই ছোট ভাই আর মনিসের বাবা নাস্তা করতে এলো। মনিসের বাবা আমার নাস্তার খোঁজ খবর নিল আর বারবার আমাকে লজ্জা না করে পেট পুরে খেতে বললো।
আমি নাস্তা করে খানকা ঘরে বসে প্রকৃতির দৃশ্য দেখছিলাম। দারুন লাগছিল, চারদিকে কেবল পানি আর পানি, মনে হয় যেন কোন দ্বীপে বসে আছি। বাড়িগুলি নদীর চরের মত জেগে আছে। মনিসের বাবা আর ওর দুই ছোট ভাই স্কুলে যাওয়ার জন্য তৈরি হয়ে বেড়োলো। ওদের স্কুল প্রায় ৫ কিলোমিটার দূরে। নৌকায় যেতে প্রায় ৪০-৫০ মিনিট লাগে। ওরা ফিরবে সেই বিকেল ৬ টার দিকে। দুপুরে খাওয়ার জন্য খাবার নিয়ে যায়। মনিসের বাবা আমাকে দেখেই দাঁড়িয়ে গেলেন। ডেকে বললেন, "বেড়াতে এসে কি ঝামেলায় পড়ে গেলে বাবা, তোমাকে ফেলে মনিসকে ওর নানা বাড়ি যেতে হলো"। আমি বিনয়ের সাথে আমার কোন সমস্যা হচ্ছে না জানালাম।
তবুও উনি বললেন, "তবুও বাবা আমার খুব খারাপ লাগছে। মাধবী রইলো, ও তোমার দেখাশুনা করবে। ও তো তোমার দিদিরই মতো, তোমার কিছু লাগলে ওর কাছে বলতে লজ্জা কোরো না বাবা। সাবধানে থেকো, বর্ষার দিন চারদিকে সাপখোপের আড্ডা, কোন ঝোপ জঙ্গলের কাছে যেওনা। আর সাঁতার না জানলে পানির ধারে যেও না"। আমি জানালাম, উনার দুশ্চিন্তা করার কোনই কারন নেই, আমি সাঁতার জানি। ওর নৌকায় করে চলে গেল, যতক্ষন দেখা যাচ্ছিল আমি পানির কিনারে দাঁড়িয়ে রইলাম। কেমন যেন একা একা লাগতে লাগলো। মাধবী-দি ভিতর বাড়িতে আছে, একবার ভাবলাম, "যাই দেখে আসি মাধবী-দি কি করছে"। পরক্ষনেই সে চিন্তা বাতিল করে দিলাম। মাধবী-দি যদি অন্যরকম ভেবে বসে তবে মনিসকে আমি মুখ দেখাতে পারবো না।
বেলা ১ টার দিকে মাধবী-দি এসে আমাকে গোসল করে দুপুরের খাবারের জন্য ভিতর বাড়িতে যেতে বলে গেল। আমি দ্রুত লুঙ্গি গামছা নিয়ে গোসল করতে গেলাম। গোসল সেরে এসে দেখি মাধবী-দি আমার অপেক্ষায় দাঁড়িয়ে আছে। বললো, "তাড়াতাড়ি চলো, খাবার দাবার সব ঠান্ডা হয়ে যাচ্ছে"। আমি মাধবী-দি'র পিছন পিছন ভিতর বাড়িতে ঢুকলাম। আমার কাছে পরিস্থিতিটা অত্যন্ত রহস্যময় লাগছিল। চারদিকে অথৈ পানিতে ঘেরা জনবিচ্ছিন্ন দ্বীপের মত একটা বাড়িতে আমি আর মাধবী-দি একা…। গিয়ে দেখি মাধবী-দি আমার জন্য মেঝেতে মাদুর পেতে খাবার সাজিয়েছে। হেসে বললো, "আমি চেয়ার-টেবিলে বসে খাওয়া পছন্দ করিনে। মাটিতে মাদুর পেতে খাওয়ার মজাই আলাদা। সেজন্যেই তোমার জন্য মাটিতে খাবার সাজিয়েছি। তোমার সমস্যা হবে না তো?"
আমি হাসতে হাসতে বললাম, "না দিদি, আমি তো বাড়িতে সবসময়ই মাটিতে মাদুর পেতে বসে খাই। মাটিতে বসে খেতেই আমার ভালো লাগে"। আমি মাদুরে বসলাম, মাধবী-দি ও আমার সামনে বসলো। দিদি খাবার তুলে দিদে লাগলো, সে আমার জন্য বিভিন্ন রকমারী পদ রান্না করেছে। রান্না খুবই সুস্বাদু হয়েছিল আর দিদি নিজে হাতে তুলে তুলে খাওয়াচ্ছিল জন্য আরো মজা লাগছিল। আমি জানিনা ইচ্ছে করেই না কি অসাবধানতায় মাধবী-দি'র বুকের উপর থেকে শাড়ির আঁচল খসে গেল। আমি মাধবী-দি'র জোড়া পাহাড়ের মত দুধগুলো ব্লাউজের উপর দিয়ে টানটান হয়ে রয়েছে দেখতে পেলাম। যখন সে সামনে ঝুঁকে আমার পাতে খাবার তুলে দিতে লাগলো, তখন আমি দিদির নরম দুধের মাঝের খাঁজ দেখতে পেলাম।মাধবী-দি'র গায়ের রং ফর্সা নয়, একটু শ্যামলা। ওর ডান বাহুতে একটা সাদা কাপড়ের ফিতে বাঁধা আর কয়েক গাছা লাল চুড়ি। কব্জিতে কালো সুতো বাঁধা। কেন সে এসব কাপড় সুতো বেঁধে রেখেছে তা আমি বলতে পারবো না। আমার ধারনা যখন ও স্বামীর ঘরে ছিল তখন হয়তো বাচ্চা হওয়ার জন্য কবিরাজ বা ফকিরের কাছ থেকে নিয়ে পড়েছিল, পরে আর খোলা হয়নি। ওর দিকে আমাকে ওভাবে লক্ষ্য করতে দেখে বললো, "মনি, তোমার কোন কিছু লাগলে দিরি কাছে বলতে লজ্জা কোরো না, তোমার যা দরকার যখন দরকার শুধু একবার আমাকে বোলো, আমি আমার যথাসাধ্য চেষ্টা করবো, পরে যাতে না বলতে পারো যে দিদির কাছে চেয়ে পাইনি"। আমি হেসে বললাম, "না দিদি, আমার তেমন কিছু লাগবেনা, তবুও যদি কোন কিছুর দরকার হয়, তাহলে অবশ্যই তোমাকে বলবো, তোমার কাছে আবার লজ্জা কিসের?"
দিদি খিলখিল করে হেসে বললো, "বেশ বুঝলাম। আর দিদি যদি তোমার কাছে কিছু চায়, তখন কি হবে? তুমি দেবে?" আমি বললাম, "অবশ্যই, কেন দেবো না? তুমি এত যত্ন নিয়ে আমাকে খাওয়াচ্ছ, দেখভাল করছো, আর তুমি কিছু চাইলে দেবো না কেন? তোমার যা ইচ্ছে তুমি আমার কাছে চাইতে পারো, আমি আমার যথাসাধ্য চেষ্টা করবো তোমার চাওয়া পূরণ করতে। তাছাড়া তুমি মুখ ফুটে আমার কাছে কিছু চাইলে আমার খুব ভালো লাগবে, বল তোমার কি চাই?" দিদি আবারও মুখে রহস্যময় হাসি টেনে বলল, "উঁহু এখন না, দরকার হলে তখন বলব, দেখা যাবে তুমি দিতে পারো কি না"।
মাধবী-দি যখনই সামনে ঝুঁকছিলো তখনই আমি ব্লাউজের গলার মধ্য দিয়ে ওর দুধের খাঁজ দেখতে পাচ্ছিলাম। আমার মনে হচ্ছিল, দিদি ঠিকই সেটা বুঝতে পারছে আর ইচ্ছে করেই শাড়ি দিয়ে বুকটা ঢাকছে না। কারন সে মিটমিট করে হাসছিল আর বারবার আমার মুখের দিকে তাকাচ্ছিল। খাওয়া শেষ করে আমি খানকা ঘরে গেলাম। সময় আর কাটতে চাইছিল না। ভাবলাম একটু ঘুমিয়ে নেই। কিন্তু শোয়ার সাথে সাথে বড় বড় মশার দল কানের কাছে গান গাইতে শুরু করলো আর পায়ে কমড়াতে লাগলো। বর্ষার সময়ে ওখানে প্রচুর মশার উৎপাত, মশারী ছাড়া ঘুমানো যায়না, কিন্তু মশারী রয়েছে ভিতর বাড়িতে। মাধবী-দি'কে বিরক্ত করতে মন চাইলো না, ওভাবেই শুয়ে রইলাম। কখন যে ঘুমিয়ে গেছি বলতে পারবো না।
হঠাৎ একটা অন্যরকম শব্দে আমার ঘুম ভেঙে গেল। আস্তে করে চোখ খুলে দেখি মাধবী-দি মশারী নিয়ে এসে টাঙিয়ে দিচ্ছে। আমি যে জেগে গেছি তা মাধবী-দি বুঝতে পারে নাই দেখে আমার মাথায় শয়তানী বুদ্ধি এসে গেলো। ঘুমের ভান করে মাধবী-দি'কে চুরি করে দেখার লোভ সামলাতে পারলাম না। সাধারনত মেয়েরা ঘুমন্ত পুরুষের কাছে অগোছালো থাকে। মাধবী-দি'কেও সেভাবেই দেখলাম। বুকের উপর থেকে আঁচল খসে মাটিতে লুটাচ্ছে। দুধগুলো ব্লাউজের কারাগার ভেঙে বেড়িয়ে আসতে চাইছে। মাধবী-দি মশারীর চারটা কোনা স্ট্যান্ডে লাগিয়ে তোষকের নিচে কিনারাগুলি গুঁজে দিতে লাগলো। পায়ের দিক থেকে গুঁজতে গুঁজতে আমার মাথার দিকে আসতে লাগলো। দিদি একটা সুবজ শাড়ি সাথে ম্যাচ করা ব্লাউজ পড়েছে।
যখন দিদি আমার চোখের সামনে নুয়ে পড়ে মশারী গুঁজছিল আমি দিদির দুধের প্রায় অর্ধেকটা দেখতে পেলাম। কারন এই ব্লাউজটার গলা বেশ বড়। দুধের ভারে নিচের দিকে আরো বেশি করে ঝুলে পড়ায় দুধের অনেকখানি দেখা যাচ্ছিল। ভাগ্যিস আমি দুই পা চাপিয়ে শুয়েছিলাম, তা না হলে দিদির দুধ দেখে আমার ধোন খাড়া হয়ে উঠেছিল, সেটা আমি কায়দা করে দুই পায়ের ফাঁকে আটকে রাখলাম, দিদি কিছু বুঝতে পারলো না। সব শেষে দিদি আমার মাথার দিকে গোঁজা শেষ করে উল্টো দিকে গুঁজতে গেল কিন্তু মাথার দিকে খাটের ডিজাইন উঁচু থাকায় সেদিক দিয়ে দিদি নাগাল পাচ্ছিল না।
কয়েকবার চেষ্টা করেও দিদির হাতের নাগাল পেলো না। অবশেষে আমার মাথার উপর দিয়ে উবু হয়ে ওপাশের মশারী গোঁজার চেষ্টা করলো। খাটটা সিঙ্গেল হলেও দিদির হাত উল্টো দিকে পৌঁছানো কঠিন ছিল, ফলে দিদিকে আমার মুখের উপর প্রায় শুয়ে পড়তে হলো। ফলে যা হবার তাই হলো, দিদির দুধ আমার মুখের উপর চেপে বসলো। আর মশারী গোঁজার জন্য শরীর নাড়ানোর ফলে দিদির বাম দুধ আমার মুখের সাথে ঘষা লাগতে লাগলো। আমি চিৎ হয়ে শুয়ে ছিলাম বলে দিদির নিপল আমার ঠোঁটের উপর ঘষছিল। আমার অজান্তেই কিভাবে যেন আমার জিভ উঠে এলো আর নিপলটা চেটে দিতেই নিপলের উপরে দিদির ব্লাউজের কাপড় ভিজে উঠলো।
তখুনি দিদি কিছু একটা বুঝতে পারলো। সম্ভবত ভেজা ভেজা অনুভুতিটা দিদিকে আরো কামোত্তেজিত করে তুললো। দিদির নিপল শক্ত হয়ে উঠলো আর দিদি আরো চাপ দিয়ে নিপলটা আমার ঠোঁটের সাথে ঘষাতে লাগলো। যেটা অনিচ্ছাকৃতভাবে হঠাৎ করে শুরু হয়েছিল সেটাই দিদির কাছে কামনার বিষয় হয়ে দেখা দিল। কারন বিষয়টির সাথে দিদি পূর্ব পরিচিত। দিদির কাছে তখন স্থান কাল পাত্র সবকিছু তুচ্ছ হয়ে গেল। সুতরাং সে নিজেকে আর বাধ মানাতে পারলো না। প্রচন্ড যৌন কামনায় তখন দিদি অস্থির হয়ে উঠে পটপট করে ব্লাউজের সব কটি হুক খুলে ফেললো। দিদি আমার মুখের উপর উবু হয়ে ওর শক্স নিপলটা আমার ঠোঁটের মধ্যে গুঁজে দেওয়ার চেষ্টা করতে লাগলো।
আমি ঠোঁট চেপে রেখেছিলাম, মাধবী-দি'র নরম দুধগুলো আমার নাক মুখের উপর এমনভাবে জেঁকে বসলো যে আমার শ্বাস বন্ধ হয়ে আসতে লাগলো। শ্বাস নেবার জন্য আমি নড়ে উঠতেই মাধবী-দি বুঝতে পারলো আমি জেগে আছি। সুতরাং এর পরে আর দুজনের মধ্যে কোনই গোপনীয়তা থাকলো না। তখন মাধবী দি শক্ত করে আমার মাথা ধরে ওর একটা দুধের শক্ত বোঁটা আমার মুখের মধ্যে ঠেলে ঢুকিয়ে দিল। তারপর আমার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললো, "চুষো"। আমি তবুও চুপ করেই থাকি। তখন মাধবী-দি আমাকে একটা ঝাঁকুনি দিয়ে বললো, "লক্ষী দাদা, তুমি না দিদিকে কথা দিলে যে দিদি যা চাইবে তাই দিবে, দিদি এখন এটাই চায়, চুষো, জোরে জোরে চুষো"।
তখন আমি সচল হলাম, চুকচুক করে মাধবী-দির শক্ত হয়ে ওঠা নিপল চোষা শুরু করলাম। মাধবী-দি একটা শান্তির নিশ্বাস ফেললো, আহহহহহ। দিদির বাম কনুই আমার মাথার কাছে বালিশের উপরে রেখে ভর দিয়েছিলো, আরেকটু এগিয়ে এসে সেই ভরটা বাম পাঁজরের উপরে রাখলো। আমার মুখে ওর বাম দুধের নিপল। আমি চোখ খুলে তাকালাম। মাধবী-দি একাগ্রভাবে আমার মুখের দিকে তাকিয়ে ছিল, আমার চোখে চোখ পড়ায় মিষ্টি করে হাসলো। মাধবী-দি'র ডান দুধ আমার চোখের উপরে ঝুলছে, একটু ঝুলে পড়লেও বেশ সুন্দর, নিপলটা খাটো কিন্তু শক্ত। নিপলের চারপাশে প্রায় ২ ইঞ্চি চওড়া ঘন কালো বৃত্ত। মাধিবী-দি আমার ডান হাতটা টেনে তুলে এনে ডান দুধ ধরিয়ে দিয়ে বললো, "এটা চাপো"।
 

Users who are viewing this thread

Back
Top