What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমি গর্ভবতী আমার বোন পেতে এবং দুধ তার মাই থেকে ১ (1 Viewer)

Vangboy

Member
Joined
Jan 27, 2019
Threads
28
Messages
186
Credits
50,836
আমি গর্ভবতী আমার বোন পেতে এবং দুধ তার মাই থেকে ১

একটা ১৫ X ১২ ফুটের ঘরের ভেতরে পরিবারের সবাই এক ছাদের নীচে থাকে. পরিবারের রান্না ওই ঘের ভেতরেই হতো আর যেদিকে রান্না হতো সেদিকে একটা ছোট্ট জানালা ছিলো. দিনের বেলাতে ঘরের দরজা টা খোলা রাখা হতো আর রাতের বেলা ঘরের জানলাটা খোলা থাকতো. বস্তির লোকেরা ভালো হলেও কিন্তু আশপাশ এলাকার পরিবেস সেইরকমের ভালো ছিলনা, তবে এই পরিবারের লোকের বেশ ভদ্রো ছিলো আর সবার সঙ্গে ভালো ব্যাবহার করতো.

বাড়ির ছেলে সুভাষ কোনো এক বস্তি থেকে অনিতা বলে মেয়েকে ভাগিয়ে এনে বিয়ে করেছে. বাড়ির অন্য লোকেদের কাছে আর কোনো উপায়ে না থাকতে তারা অনিতা কে বাড়ির বৌ হিসেবে মেনে নিয়েছে. কারণ বাড়ির মেয়ে, কাজল, নিজের কলেজ পড়া কালীন বেশ কয়েকটা ছেলে বন্ধু বানিয়ে নিয়েছে আর সেটা জানার পর সুভাসের ভাগিয়ে আনা মেয়েকে বাড়ির অন্য লোকের চুপচাপ মেনে নিয়েছে. সহদেব আর তার বৌ মালতি নিজেদের যৌবনেতে বেশ রঙ্গিন মেজাজের লোক ছিলো আর এই রঙ্গিন লোকদের রক্তও এখন সুভাষ আর কাজলের শরীরে ছিলো. পাড়ারলোকেদের কাছে এই পরিবারের বেশ ভালো ইজ়জ়ত ছিলো তবে কোনো কোনো দিন বাপ – ছেলে, মা – মেয়ে, বড় – বৌ বা ভাই – বোনের মধ্যে ঝগড়া হতো আর তখন একে অন্য কে নানা রকমের কাঁচা কিস্টি দিত. যেমন সব পরিবার তে হয়েই থাকে এই পরিবারের লোকের অপসে হিংসে করতো আর একটা ছোট্ট ঘরের ভেতরে থাকতে সেই হিংসে তা প্রচন্দো ঝগরার রোপ ফেটে বেরিয়ে আসতো.

রাতের বেলা বাড়ির মেয়েছেলেরা ঘরের মাঝখানে শুতো আর বাপ আর বেটা দেওয়ালের দিকে শুতো. বাড়ির তিন মেয়েছেলেদের ঠিক মাঝখানে কাজল শুতো. রান্নার জায়গার জানালা থেকে রাস্তার আলো খুব ভালো ভাবে ঘরের ভেতরে আসতো আর এতে রাতের সময় পুরো ঘরে বেশ আলো থাকতো. এই আলোটা কম করার জন্য বাড়ির লোকেরা একটা ছোটো পর্দা লাগিয়ে দিয়েছিলো ওই জানালাতে. কিন্তু যখন বেয়ারা হাওয়া চলতো তখন ঘরের ভেতর পুরো আলো থাকতো. বাড়ির লোকের রাত দশটা বাজতে না বাজতেই শুয়ে পরত আর সবার পরে প্রায় দু কী তিন মিনুতের ভেতরে সুভাসের মা, মালতি, ঘুমিয়ে পরত আর তার পর সহদেব নিজের বিড়ি সেসস করে বীরিতা বাইরে ফেলার পর ঘুমিয়ে পরত. মা আর বাবর ঘুমবার পর রাত 10.30 পরে সুভাসের খেলা শুরু হতো আর প্রায় রাত 1200 পর্যন্তও চলতো. সুভাষ রোজ সকলে অফীস যেতো আর কাজল নিজের কলেজ যেতো. বাড়িতে সহদেব বাইরে গাছের নীচে বসে থাকতো বা নিজের কোনো না কোনো বন্ধুর বাড়িতে ঘুরে ফিরে আসতো. সহদেবের তিন বছর আগে একটা আক্সিডেংট হবার পর থেকে সহদেব বাড়িতে থাকে.

সুভাষ যখন অনিতাকে তার বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে এসে বিয়ে করে বাড়িতে আনলো তখন তাদের জীবনে কোনো সেক্স ছিলনা. বিয়ের পরে সুভাষ আর অনিতা কোথায় হনিমূনের জন্য যেতে পারলনা কারণ সুভাষ অফীস থেকে ছুটি পেলোনা. এই কারণে অনিতা মনে মনে খুব ডিপ্রেস ছিলো আর অন্যদিকে সুভাষ ভীষন ভাবে ছট্‌ফট্ করছিলো. এক ঘরে মা, বাবা আর ছোটো বোনের সঙ্গে সবার জন্য রাতের বেলাতে অনিতা আর সুভাসের মাঝে খালি চুমু লেন দেন হতে পারতো আর মাঝে মাঝে মাই টেপা টিপি চলতো. এমনি করে প্রায় ৩ – ৪ মাস কেটে গেলো আর তারপর ধীরে ধীরে সুভাষ আর অনিতা খুলতে লাগলো আর আস্তে আস্তে সবাইয়ের সঙ্গে শুলেও চোদাচুদি করা শুরু করে দিলো. তবে দুজনেই এটা খেয়াল রাখতো জেনো কোন আওয়াজ না হয়ে তাহলে কোনো একজন বা সবাই উঠে পড়তে পরে আর সেটা খুব লজ্জার পরিস্থিতি হবে. বিয়ের প্রায় ছয় মাস পর একরাতে হঠাত করে কাজলের ঘুম ভেঙ্গে যায়ে আর শুয়ে শুয়ে দেখতে পেলো যে তার দাদার, সুভাসের ঊপরে তার বৌদি, অনিতা চড়ে বসে আছে. সুভাষ যে দিকে শুতো সেদিকে বাইরের লাইট পরতনা আর তাই সুভাষ আর অনিতা দেওয়ালের দিকে গিয়ে নিজেদের চোদাচুদি করতো. ঘুম চোখে দাদা আর বৌদি কে দেখার পর কাজল কিছু বুঝলনা যে দাদা আর বৌদি কী করছে. পরেরদিন সকাল বেলা কাজল কলেজ গিয়ে নিজের এক অন্তরঙ্গ বান্ধবী এই সব কথা বল্লো আর জিজ্ঞেস করলো যে তার দাদা আর বৌদি কী করছিলো. ওই বান্ধবী তখন কাজল কে বিশদ ভাবে চোদাচুদির ব্যাপারটা বোঝালো আর বল্লো যে আবার রাতে দেখিস ভালো করে যে তর দাদা আর বৌদি কেমন কেমন করে চোদাচুদি করে. সব কথা শোনবার পর কাজল বেশ আশ্চর্য হলো আর বাড়িতে এসে খালি ভাবতে লাগলো. বাড়িতে আসার পর লক্ষ করলো যে তার বৌদির ব্যাবহারে বা আচরণে কোনো চেংজ নেই আর দাদা এবং বৌদি একেবারে নরমাল আছে.

রাতের শোবার সময় কাজল ইচ্ছে করে দাদা বৌদির দিকে পাস ফিরে শুলো খানিক পরে একটু চোখ খুলে দেখলো যে তার বৌদি আসতে করে দাদার দিকে পাস ফিরে শুলো. একটু পর দাদা হাত বাড়িয়ে বৌদিকে জড়িয়ে ধরে বৌদির সারা মুখে চুমু খেতে শুরু করে দিলো কিন্তু বৌদির পিছনে শুয়ে থাকার জন্য আর ঘরে অধও ওন্দকারে কাজল পরিষ্কার করে কিছু দেখতে পাচ্ছিলনা. কাজল চোখ দুটো আধখানা খুলে দেখলো যে বৌদি কে চুমু খেতে খেতে দাদা এখাতে জড়িয়ে নিজের দিকে টেনে নিলো আর বৌদিও আসতে করে দাদার কাছে গিয়ে দাদা কে ভালো করে জড়িয়ে ধরলো. এই দেখার পর কাজলের বুকটা ধরফর করা শুরু করে দিলো. বেশ কয়েক মিনিট ঝাপটা ঝাপটির পর সুবাস উঠে বশল আর আস্তে আস্তে নিজের পরণের জামা কাপড় গুলো খুলতে লাগলো. নিজের জামা কাপড় খুলে ফেলার পর সুভাষ আস্তে আস্তে অনিতার শাড়ি, সায়া আর ব্লাউসটা ধীরে ধীরে খুলে দিলো. দাদা আর বৌদির পাশে শুয়ে শুয়ে বাইরে থেকে আসতে থাকা লাইটে কাজল এইবার সব কিছু ভালোভাবে দেখতে পারতে লাগলো. কাজল দেখলো যে তার পাশে শুয়ে থাকা তার বৌদির আস্তে আস্তে পুরো লেঙ্গটো হয়ে গেলো তার দাদা এইবার বৌদিকে চোদবার জন্য প্রস্তুত হতে লাগলো. কাজল চোখ পিট পিট করে দেখছিলো আবার তার ভয়ও করছিলো আর তাই খানিকটা সমেয়ের জন্য নিজের চোখ দুটো বন্ধ করে নিলো. কাজল আবার যখন খানিকপরে চোখ দুটো আসতে করে খুল্লো তো দেখলো যে বৌদির ঊপরে তার দাদা উপুর হয়ে শুয়ে শুয়ে বৌদির একটা মাই মুখে নিয়ে চুষছে. কাজল নিজের দাদা আর বৌদির এই সব কাজ দেখতে খুব ভালো লাগছিলো আর তার থেকে প্রায় মাত্র এক ফুট দূরে তার দাদা আর বৌদি লেঙ্গটো হয়ে এই সব করছে.

এই সব দেখতে দেখতে কাজল আবার ভয়েতে চোখ বন্ধ করে নিলো, কিন্তু বেশিখন চোখ বন্ধ করে রাখতে পারলনা তাই আবার চোখ খুলে নিজের লেঙ্গটো দাদা আর লেঙ্গটো বৌদির কাজ কর্মও দেখতে লাগলো. খানিকপরে কাজল দেখলো যে সুভাষ নিজের বাঁড়াটা অনিতার মুখের কাছে আনল আর অনিতা সঙ্গে সঙ্গে হাত দিয়ে বাঁড়াটা খপ করে ধরে নিলো আর মুখের ভেতরে ভরে চুষতে লাগলো. বেশ কিছুখন বাঁড়াটা চুষিয়ে নিয়ে সুভাষ বাঁড়াটা অনিতার মুখের ভেতর থেকে টেনে বেড় করে নিলো আর তার পর অনিতার পা দুটো ঊপরে করে দুই দিকে ছড়িয়ে দিলো আর বাঁড়াটা গুদের মুখ সেট করে অনিতা কে চুদতে শুরু করলো. বেশ কয়েকটা ঠাপ খাবার পর কাজল দেখলো যে অনিতা নিজের বরের প্রত্যেক ঠাপের তালে তালে নীচ থেকে ভারি ভারি পাছাটা তুলে তুলে ঠাপ মারা শুরু করে দিলো. প্রায় দশ মিনিট ধরে এক নাগারে অনিতার গুদের ভেতরে ঠাপ মারার পর সুভাষ একটু রুখলো আর অনিতাকে বেশ কয়েকবার চুমু খেলো আর তারপর আবার থেকে জোরে জোরে কোমর চালাতে চালাতে আবার থেকে অনিতার গুদেতে ঠাপ মারা শুরু করে দিলো আর কাজলের পাশে শুয়ে শুয়ে কোমর তুলে তুলে সুভাসের ঠাপ খেতে থাকলো. এই রকম চোদাচুদি করতে থাকা দাদা আর বৌদিরা কাজলের এতো কাছে ছিলো যে কাজল খালি চোখ দিয়ে সুভাষ আর অনিতার চোদাচুদি দেখছিলো না বরঞ্চ চোদাচুদির সময় যে একটা আলাদা গন্ধ বেড় হয়ে বাঁড়া আর গুদ থেকে সেই গন্ধও শুঁকতে পারছিলো. ওই অদ্ভূত আর মনমাতানো গন্ধ পেয়ে কাজল বুঝলো যে এই চোদাচুদিতে এই রকমের গন্ধ দিয়ে পুরো ঘরটা ভরে গিয়েছে. খানিকখন এমনি করে ঝাপটাঝাপটি করে চোদা চুদি চলার পর সুভাষ নিজের বাঁড়াটাকে অনিতার গুদের পুরোটা ঢুকিয়ে দিলো আর চুপচাপ শুয়ে শুয়ে হাঁপাতে থাকলো আর সেই সময় অনিতার নিকের কোমরটা যতোটা পারা যায় ঊপরে উঠিয়ে রাখলো. এইবার কাজল সেই মনমাতানো গন্ধটা আরও বেশি করে পেতে লাগলো. কাজল বুঝলো যে এই মনমাতানো গন্ধটা দাদা আর বৌদির ফ্যেদা আর গুদের জলের গন্ধ. হঠাত করে সেই সময় সহদেব গলা খেকারী দিয়ে বলে উঠলো, "সুভাষ এইবার ঘুমিয়ে পর, কাল সকলে আবার অফীস যেতে হবে." সুভাষ আর অনিতা আর কোনো কথা না বলে চুপচাপ শুয়ে থাকলো আর খানিক পরে ঘুমিয়ে পড়লো. খানিক পরে কাজলের সারা শরীরটা গরমে জ্বলতে লাগলো আর কাজল ছট্‌ফট্ করতে লাগলো কিন্তু কাজল বুঝতে পারছিলনা যে এই গরমটা কেমন করে কাটবে, তাই চোখ বন্ধ করে শুয়ে থাকলো আর এক সময় ঘুমিয়ে পড়লো.

পরের দিন সকলে উঠে কাজল আবার কাল রাতে দেখা সব কিছু মনে পরে গেলো আর তাই সারা দিন চিন্তা করতে লাগলো দাদা আর বৌদি কেমন করে আর কতো সহজে নিজেদের চোদাচুদি করলো. সেই দিন রাতে আবার থেকে দাদা আর বৌদি চোদাচুদি দেখবার জন্য উঁকিয়ে থাকলো. এইরকমে রোজ রোজ রাতে সে সুভাষ আর অনিতার চোদাচুদি দেখতে দেখতে কাজলের এটা এক রকমের রুটিন হয়ে গেলো আর যেদিন তার দা আর বৌদি চোদাচুদি করতনা সেই দিন কাজলের ঘুম আসতনা. এক রাতে দাদা আর বৌদির চোদা চুদি দেখতে দেখতে কাজল নিজের একটা হাত শালওয়ারের ভেতরে ঢুকিয়ে নিজের গুদের ঊপরে একটা আঙ্গুল আস্তে আস্তে ঘোষতে লাগলো. আঙ্গুল ঘোসবার সঙ্গে সঙ্গে কাজল দেখলো যে তার গুদের ছেনডার ঊপরে কেমন আতা আতা রস জমে আছে. কাজল নিজের আঙ্গুল তা আস্তে আস্তে গুদের চেড়ার ঊপরে ঘোষতে লাগলো আর যখন তা তার কনটের ঊপরে ঘসহ দিচ্ছিল্লো তখন কাজলের খুব ভালো লাগছিলো. গুদের ঊপরে আঙ্গুল ঘোষতে ঘোষতে কাজলের গুদ থেকে এতো রস বেরলো যে বিছানার চাদরটা ভিজে গেলো আর কাজল লক্ষ্য করলো যে তার গুদের রস থেকে একটা মনমাতানো গন্ধ বেড় হচ্ছে আর গন্ধটা তার দাদা আর বৌদির চোদা চুদির সময় বেশি করে বের হয়. পরের দিন সকলে কজাল কলেজ গিয়ে আর নিজেকে রুখে রাখতে পারলনা আর থেকে থেকে সালওয়ারের ঊপর থেকেই গুদের ঊপরে আঙ্গুল ঘোষতে থাকলো আর এমনি করতে তার গুদের কাছে সালওয়ারটা ভিজে গেলো. তার পর কাজল বিকেলে কলেজ থেকে ফিরে আসবার পর তাড়াতাড়ি রাতের খাবার খেয়ে নিজের বিছানাটা পেতে চুপচাপ শুয়ে পড়লো. নিজের দাদা আও বৌদির চোদাচুদি দেখবার পর কাজল মনে মনে ভাবছিলো যে তার বাবা আর মাও নিশ্চয় এখনো চোদা চুদি করে আর রাতের বাবা আর মার চোদা চুদি দেখতে হবে. .

রাতের বেলা সবাই যখন শুয়ে ঘুমিয়ে পড়লো তখন কাজল একহাতে নিজের একটা মাই টিপটে টিপটে আর অন্য হাতের আঙ্গুল গুদের ঊপরে ঘোষতে ঘোষতে সুভাষ আর অনিতার চোদা চুদি দেখতে থাকলো. সুভাষ আর অনিতা রোজ নতুন নতুন আসনে চোদা চুদি করে আর সেটা দেখতে দেখতে কাজল নিজের গুদের জল আঙ্গুল দিয়ে খেঁচে খোসায়. সেই রাতে কাজল দেখলো যে অনিতা নিজের জামা কাপড় সব কিছু খুলে ফেলে পুরো লেঙ্গটো হবার পর ঝুঁকে সুভাসের ল্যাওড়াটা মুখে পুরে অনেকখন ধরে মাথা তা নাড়তে নাড়তে চুষতে থাকলো. অনিতার গলার আওয়াজ শুনে কাজল এটা বুঝতে পারছিলো যে এই কাজটা অনিতা করতে চাইছেনা আর সুভাষ জোড় করে করাচ্ছে. এইরকম খানিকখন চলার পর হঠাত করে মালতি উঠে বসে বল্লো, "কীরে তোদের ঘুম নেই? রাতে প্রায় ১১-৩০ হলো চল ঘুমিয়ে পর তোরা." মার কথা শোনবার পর সুভাস বল্লো, "মা তোমার ঘুমোতে হয়ে তো ঘুমিয়ে পর আমাকে আর জ্ঞান দিওনা. আমরা আমাদের কাজ শেষ করার পর ঘুমিয়ে পরবো." ছেলের কথা শুনে মালতি বল্লো, "সুভাষ যবে থেকে তুই বিয়ে করেছিস তখন থেকে তুই তোর বউয়ের সঙ্গে সারা দিন চিপকে থাকিস. তুই একটা বাজারের রেন্ডিকে ঘরে নিয়ে এসেছিস আর তুই বলছিস যে আমি চুপ করে থাকবো." তারপর মালতি নিজের জায়গা তে উঠে বসে অনিতার লেঙ্গটো পাছার ঊপরে একটা চাঁটি মেরে অনিতা কে বল্লো, "কী রে হারম্জাদি চেনাল মাগি, তোর এখনো মন ভরেনি, খানকি মাগি তুই কী আমার ছেলে কে গিলে খাবি. দাঁড়া শালী সকাল হোক তার পর তোকে দেখছী শালী কুত্তি? সুভাষ নিজের নিজের হাত দুটো দিয়ে অনিতার মাথাটা নিজের ল্যাওড়া ঊপরে ধরে মাকে বল্লো, "মা ঘুমিয়ে পর, অনেক রাত্র হয়ে গিয়েছে. আর মাথা আর মনকে শান্ত রাখো."

মালতি আবার শুয়ে পড়লো আর বল্লো, "আমার তো ভাগ্যটাই খারাপ তাই আমাকে এই দিন দেখতে হচ্ছে. বাড়িটা পুরো পুরি ছেনাল বাড়ি হয়ে পড়েছে." কাজল চোখ বন্ধ করে সব শুনতে শুনতে বুঝলো যে মা সব কিছু জানে. কাজল আসতে করে চোখ খুলে দেখলো যে অনিতা নানা রকমের মুখ বানাচ্ছে আর সুভাষ থেকে থেকে নিজের কোমরে ঝটকা মারতে থাকলো. খানিক পরে সুভাষ একবার জোরে ঝটকা মেরে কোমরটা যতটা পারা যায় ঊপরে করে ধরলো আর অনিতার মাথাটা নিজের বাড়ার ঊপরে চেপে ধরলো. কাজল বুঝলো যে দাদা তার ফ্যেদা গুলো বৌদির মুখের ভেতরে ছেড়ে দিলো. এইভাবে নিজের ফ্যেদা অনিতার মুখের ভেতরে ছাড়বার পর সুভাষ আসতে করে অনিতার গলাটা টিপে দিয়ে বল্লো, "সব মালটা খেয়ে ফেল, দেখবি সাস্থ্য ভালো থাকবে." কিন্তু অনিতা নিজেকে ছাাড়িয়ে নিয়ে প্রায় দৌড়ে ঘরের বাইরে গেলো আর জোরে জোরে আওয়াজ করে মুখ থেকে থুতু ফেল্লো আর তার পর ঘরে এসে শুতে শুতে বল্লো, "বাবা কতো ঝাঁঝ গো তোমার ফ্যেদাতে. আমি ওই নোংরা জিনিস খেতে পারবনা, তাই আমি ফেলে এলাম." এই বলে অনিতা চুপচাপ সুভাসের পাশে শুয়ে পড়লো আর আস্তে আস্তে ঘুমিয়ে পড়লো.
তুই চোখ বন্ধ করে ঘুমবার নাটক করতে থাকবি. খানিক পরে আমি তোকে একটা চিঁমটি কাটবো আর তখন তুই উঠে বসে আমাদের আর নিজের মা আর বাবর চোদাচুদি দেখতে থাকিস আর আনন্দ নিতে থাকিস. বুঝলি কিছু?" সব কথা শোনবার পর কাজল আস্তে করে ঘাড় নেড়ে বল্লো, "হ্যি বুঝলাম আর আমি খাবার পরেই চোখ বন্ধ করে শুয়ে পরবো."
রাত ১০.০০ টার সময় কাজল খাবার পর শুয়ে পড়লো আর খানিকপরে অনিতা একটু উঁচু সুরে সুভাষ কে বল্লো, "এই শুনছ, আজ তোমার মা কিন্তু তোমার বাবা কে চ্যালেংজ করেছে কী কার কত দম আছে এখনো. তোমার কী মনে হয়? আমার তো মনে হয়ে যে তোমার মা পারবেনা." সুভাষ কিছু না বুঝে বল্লো, "কে পারবেনা আর কী পারবেনা?" তখন অনিতা ফিসফিস করে সুভাসের কানে কানে বল্লো, "আজ রাতে তোমার মা আর তোমার বাবা দুজনে রোমান্স করবেন." তারপর অনিতা আবার একটু উঁচু সুরে বল্লো, "আমাদের এখন শুয়ে পড়া উচিত তা নাহোলে এনাদের কাজে বাধা হতে পরে." এই বলে অনিতা বিছানা থেকে উঠে শ্বশুড় আর শ্বাশুড়ি কে ঠিক এক কপ গরম দুধ দিলো আর আসতে করে "বেস্ট অফ লাক" বল্লো. তারপর নিজের আর সুভাসের জন্য এক এক কাপ দুধ নিলো. অনিতা তারপর সুভাষ কে ইশারা করে বল্লো, "দুজনে শুয়ে পরি" আর দুজনে চুপচাপ শুয়ে পড়লো. অনিতা চোখ বন্ধ করে খালি ঘুমবার নাটক করছিলো. অনিতা সবার আগে শ্বশুড় আর শ্বাশুড়ি কে বল্লো, "আপনারা যদি লাইটটা জ্বালিয়ে রাখেন তাহলে ভালো হবে. আমি তাহলে দেখতে পারব যে কার কতটা জল আর কতো ফ্যেদা বেরলো, আর কে জিতলো আর কে হারল." অনিতার কথা শুনে সহদেব বাবু বললেন, "ঠিক আছে বৌমা, আজ রাতে ঘরের লাইটটা জ্বলবে তা নাহোলে আমি তোমার শ্বাশুড়ির ছেঁদাটা খুঁজে পাবনা." শ্বশুড়ের কথা শুনে অনিতা ফিক করে হেঁসে দিলো কিন্তু মালতি কিছু বললনা.
রাত প্রায় ১১.০০ টার সময় অনিতা শুয়ে শুয়ে দেখলো যে তার শ্বশুড় আর শ্বাশুড়ি নিজেদের চোদাচুদি প্রোগ্রাম চালু করলো. তাই দেখে উঠে বসল আর দুজন কে বল্লো, "চলুন চলুন আপনারা শুরু করুন নিজেদের কাজ, আপনারা কেনো এক দুজন কে দেখলে এতো রাগ করেন. মিলেমিসে ভালোবেসে থাকুন আর মনের আনন্দে সেক্স করুন দেখবেন আপনাদের সাস্থ্যও ভালো থাকবে." অনিতার এই কথা শুনে সহদেব বাবু তখন মালতিকে বললেন, "এসো রানী, আরও কাছে এসো আজ তোমাকে ভালো করে কাছে পেতে আর তোমাকে লেঙ্গটো করে চুদতে ইচ্ছে করছে." বরের কথা শুনে মালতি বল্লো, "না আগে এই ছেনাল মাগীটাকে বলো যে শুয়ে ঘুমিয়ে পরুক, তারপর যা করবার করবে." শ্বাশুড়ির এই কথা শুনে অনিতা "গুড নাইট" বল্লো আর চোখ বন্ধ করে শুয়ে পড়লো আর চোখ পিট পিট করে দেখলো যে শ্বশুড় আর শ্বাশুড়ির চোদা চুদি শুরু হয়ে গেলো.
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top