What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শাহী বোগদাদী জর্দা (1 Viewer)

মাইন

মাইন
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
2
Messages
263
Credits
2,420
Satellite Antenna
আমাদের একটি ছোটো দোকান আছে । সেই সুবাদে অনেক বাবুর্চি , ক্যাটারিং এর মালিক এবং মেনেজারদের সাথে বেস ভাল সম্পর্ক । তাদের সাথে আড্ডাও হয় বেস । এক দিন এক ক্যাটারিং এর ম্যানেজারের সাথে রাতে বসে আড্ডা দিচ্ছি , তখন তিনি তার মজার একটি অভিজ্ঞতা বলেন (পরের লেখাটি তার ভাষায়)
... সূচনায় বিয়ের অনুষ্ঠান , পার্টী ভাল ভাবে বলে গেছে খাবার যেন ভাল হয় , প্রথম ছেলের বিয়ে বলে কথা । dessaert হিসেবে থাকবে জর্দা । bossএ side manরে সব বুঝায়া দিয়ে একটু বাহিরে গেছে , আমিও একটু বাহিরে আসলাম পান সিগারেট খাওয়ার জন্য , ফেরত আইসা দেখি সব গুবলেট করে ফেলছে । জর্দা নরম হইয়া গেছে । কি করমু , তারাতারি ফ্যান ছারতে কইলাম জর্দার উপড়ে । কিছুই বুঝতে পারথাছি না, Bossএরে ফোন দিলাম । bossএ আয়া দেখে জর্দার হালুয়া হইয়া গেছে । মাথা আরো খারাপ - টেবিল বইসা গেছে , নুতুন করে করারও সময় নাই । আমার boss অবশ্য জিনিয়াস মানুস বুঝলা , হেয় করল কি জর্দার উপড়ে ঘি ছিটায় দিলো , আর আমারে বলল " রিন্টূ বাজারে যত তবক আছে এক্ষনি জায়া নিয়ে আসো । ট্যেকা আমি দিমু " । এরমদ্ধে পার্টী দেখতে আসছে খাবার দাবার কতদুর কি হইছে , bossএ ত sidemanএর সেই গালাগালি " মাদ... তরে কি কইছি তুই কি করছস , তরে কইসিলাম নরমাল জর্দা করবার লাইগা আর তুই করলি । এহন পার্টী এইডা বুঝবো । আর হেরা এইডা না বুঝলে এইডার দাম দিবো , এইডার ট্যেকা আমি তোরতে লমু । (পার্টী কইলাম bossএর পিছে খাড়ায়া আছে ) । আরও অন্নেক হামতাম । একজন আয়া কইল " ভাই কি হইছে ওদের উপর চিলাচ্ছেন কেন "? "আর কোয়েন না ভাই, শালার পুতেরে কইয়া দিলাম নরলাম জর্দা করতে হালায় করছে কি শাহী বোগদাদী জর্দা । এহন ভাই আপনে তো এইডার order দেন নাই আবার এইডার খরচাও বেসি "। পার্টির তো এইবার মাথা খারাপ , " ভাই টাকা লাগলে লাগবে আমাদের জন্য এই জর্দাই চাই " । "ঠিক আছে আপনারা যদি কন তাইলে তো না করতে পারুম না , তয় ভাই আগেই কইলাম এই জর্দার খরচ বেশি "। " আরে ভাই টাকা নিয়ে চিন্তা কইরেন না , আমদের BEST টাই চাই "। ওই জর্দাই পরে তবক দিয়া সাজায়া টেবিলে দিছি । পরে Bossএ আমারে কইল " বুঝলা রিন্টূ , পার্টিরে হাচা কথা কইলে ট্যেকা দিতো না , এহন বেশি দিবো " । বুঝলা ভাতিজা এরলাইগা হেয় মালিক আর আমি ম্যানেজার ।।
আমি বুঝালাম শাহী বোগদাদী জর্দা কি জিনিষ ।।
 

Users who are viewing this thread

Back
Top