What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

milesarcher

Exclusive Writer
Story Writer
Joined
Feb 6, 2019
Threads
3
Messages
27
Credits
2,585
★★★নিজের কনটেন্ট ছড়িয়ে যাক এটাই চাই। আর এখানে আমি খেয়াল করেছি যথাযথ কার্টেসি দিয়েই লেখা পোস্ট করা হয়। কিন্তু মাঝে মাঝেই যখন একটু খোঁজ নিতে আসি দেখা যায় লেখা পুরোটা দেখতে পারছিনা বা কমেন্টগুলো পড়তে পারছিনা। এজন্যই ভেবেছি নিজেই নিজের লেখাগুলো এখানে দিই। গতো রাতে তাই করেছিলাম। কিন্তু সেটা রিপোস্ট আর স্প্যামিং এর দায়ে রিমুভ করা হয়েছে। রিপোস্ট সত্যি, কিন্তু রিপোস্টের দায়ে অরিজিনাল লেখকের লেখা রিমুভ করে দেয়াটা কেমন যেন। আশা করি অ্যাডমিন বিষয়টি একটু দেখবেন। প্রয়োজনে প্রুফ চাইতে পারেন। তবুও লেখা রিমুভ করবেন না দয়া করে।★★★

পর্ব ০১

আমার একটিই মাত্র বোন, ছোট বোন। নাম অর্পা। জীবনে অন্য নারীদের প্রেমে পরেছি ঠিকই কিন্তু যৌবনের সূচনালগ্ন থেকেই অর্পার শরীরের প্রতি এক অদ্ভূত কামনা কাজ করতো। কিন্তু তাকে চোদার সুযোগ পাই অনেক পরে। তবে আমি এই লেখায় আমাদের সম্পর্ক কিভাবে শুরু হলো তা একেবারে গোড়া থেকেই বলতে চাই।
তখন কতইবা হবে আমাদের বয়স। আমি ও অর্পা দুজনেই খুবই ছোট আর আমি অর্পার থেকে পাঁচ বছরের বড়। সে তখনো যৌনতা বুঝতে শেখেনি। আর আমি ততদিনে পর্ন ম্যাগাজিন, অনলাইন সাইট ঘেটে নারী পুরুষের আদিম খেলা বেশ ভালোভাবেই বুঝে গেছি। এমনিতে ঘরকুনো স্বভাবের ছিলাম বলে বাইরের মানুষের সাথে তেমন মিশতামনা। তাই কোন মেয়ের সাথেও পরিচিতি হয়নি তখনো। আমার তৃষ্ণার্ত যৌবন তাই পরিচিত গন্ডির ভেতরই খুজে নিল একটি নারী শরীর।
আমার বোনের ছোট্ট, সুন্দর, মোলায়েম শরীর। কিন্তু কিভাবে বোনের সাথে কি করবো তা ভেবে ভেবে একটু চিন্তিত হলাম। এমনিতেই ছোট মানুষ, ভয় পেয়ে চিৎকার করলে বা কাউকে কিছু বলে দিলে বিপদ। তখন মাথায় একটা বুদ্ধি খেলে গেল। বাবা মা তখনো আমরা ছোট ভেবে আমাদের আলাদা বিছানার ব্যাবস্থা করেনি। আমি আর অর্পা তাই এক বিছানাতেই শোতাম।
রাতের বেলায় বোন যখন তার ছোট্ট নরম হাতে আমাকে জড়িয়ে থাকতো কি যে ভালো লাগতো তখন…যা হোক, ভাবলাম এই সুযোগটাই কাজে লাগাতে হবে। এক রাতে সেই মোতাবেক রাতের খাওয়া শেষ করে বাবা মাকে গুডনাইট জানিয়ে শুয়ে পরবো বলে বোনকে নিয়ে আমি আমাদের রুমে চলে এলাম। আমি সব সময় ভেতর থেকে দরজা আটকেই ঘুমাই।
বাবা মা এ নিয়ে কিছু বলেনি কখনো। বোনকে বিছানায় পাঠিয়ে লাইট অফ করে আমিও বিছানায় গিয়ে শুয়ে পরলাম। শুয়ে শুয়ে বোনের চুলে বিলি কাটছিলাম আর সে আদুরে বেড়ালের মতোন আমাকে চার হাত পায়ে জড়িয়ে শুয়ে ছিল। এভাবে কিছু সময় পার হলো। একটা সময় আমি বোনের কানে কানে বললাম, অর্পা তুই কি জানিস মানুষের বাচ্চা কি করে হয়?
বোন বললো, না তো ভাইয়া। কি করে হয়?
বলতে পারি একটা শর্তে। তুই কাউকে বলতে পারবিনা। ঠিক আছে?
সে বললো, ঠিক আছে ভাইয়া কাউকে বলবোনা আমি।
প্রমিস?
সে তার মোলায়েম হাত আমার হাতে চেপে বললো, প্রমিস ভাইয়া।
আমি বললাম যে, ছেলে আর মেয়েতে যখন বিয়ে হয় তখন তারা দুজন মিলে একটা খেলা খেলে। এই খেলা খেললে মেয়েদের পেটে বাচ্চা আসে।
সে তখন খুব আগ্রহ ভরে জিজ্ঞেস করলো, কি খেলা ভাইয়া?
আমি তাকে বললাম, ছেলেদের নুনু মেয়েদের নুনুতে ঢুকিয়ে এই খেলা খেলতে হয়।
বোন শুনে অবাক, ছিঃ এমন খেলাও হয় নাকি আবার?
হয়রে পাগলী, হয়। আর এই খেলাতে প্রথমে ব্যাথা পাওয়া যায় একটু তবে অনেক মজাও পাওয়া যায়। বোন তখন কিছু বলছেনা দেখে আস্তে করে তার হাতটা ধরে আবদার করলাম, অর্পা চল আমরা দুজন খেলাটা খেলি? অনেক মজা হবে।
কিন্তু ভাইয়া তুমি যে বললে এই খেলা খেললে মেয়েদের বাচ্চা হয়? আমার যদি বাচ্চা হয়ে যায়? আমি বোনের গাল টিপে জবাব দিলাম, ধুর পাগলী! আমাদের কি বিয়ে হয়েছে নাকি যে তোর বাচ্চা হবে! বোন তখন সায় দিয়ে বললো, আচ্ছা। তাহলে চলো খেলি।
আমি তো মনে মনে খুশীতে আত্মহারা। আমি আস্তে আস্তে বোনের পাজামার দিকে আমার হাতটা নিয়ে গেলাম। পাজামার উপর দিয়েই অর্পার যোনিতে হাত দিলাম। অর্পাকে একটু বিচলিত মনে হলো কিন্তু কিছু বললোনা সে। আমি পাজামার দড়ির গিঁট খুলে দিয়ে পাজামাটা তার কোমর থেকে নামিয়ে দিলাম। আমার কচি ধোন তখন দাঁড়িয়ে কাঁপছে। প্রি কাম বের হয়ে পিচ্ছিলও হয়ে গেছে একটু। আমি অর্পার উপর উঠে ধোনটা তার যোনিতে ঢুকানোর চেষ্টা করলাম। কিন্তু ঢুকছিলনা। আমি তখন এক হাতে বেশ ভালো করে বোনের যোনির মুখটা খুলে তার বরাবর আমার ধোনের মাথা ভালো করে সেট করে আস্তে চাপ দিলাম। বোন কুঁকড়ে উঠে এক মোচড়ে আমার নীচ থেকে সরে গেল।
ভাইয়া ব্যাথা লাগে তো।
আমি বোঝলাম বোনের কচি গুদ এখনো আমার ধোন নেবার মতো প্রস্তুত হয়নি। কিন্তু আমার তখন চরম অবস্থা। তাই বোনকে অনেক বুঝিয়ে শুনিয়ে তার যোনির উপর দিয়েই ধোন ঘষে বীর্যপাত করলাম। এরপর থেকে প্রায় প্রতি রাতেই বোনের সাথে এমন করতাম। আর বোনের প্রায় সমতল দুধ দুটোতে হাত বুলিয়ে দিতাম। এভাবেই বড় হচ্ছিলাম আমরা। একসময় পড়াশোনার জন্য আমার বাড়ি ছেড়ে দূরে থাকা শুরু করতে হলো। সেখানে প্রেমিকা জুটিয়ে নিলাম একটা। তার সাথে কিচ্ছু আর করার বাদ রাখিনি।
কিন্তু মাথা থেকে বোনের কামনামাখা শরীরের ছবিটা কোনমতেই দূর হয়না। ছুটিতে বাড়ি আসি যখন সারাক্ষণ বোনের পিছু পিছু ঘুরি। সে এখন বড় হয়েছে। দুধগুলো ফুলে জামার উপর দিয়ে ভেসে থাকে। দেখলেই ধরতে ইচ্ছে করে, টিপে দিতে ইচ্ছে করে। কিন্তু সে সুযোগ এখন কম। বোন এখন আলাদা ঘরে শোয়। কিন্তু এক রাতে ঠিক করলাম আজ যা হবার হোক। রাতে বোনের ঘরে যাবোই। গভীর রাতে সবাই ঘুমিয়ে গেলে আমি পা টিপে টিপে অর্পার ঘরের দিকে গেলাম। দরজা খোলাই ছিল। আমি ধীরে ধীরে বিছানায় উঠে বোনের পাশে চাদরের নীচে গিয়ে ঢুকলাম। সে আমার দিকে পেছন ফিরে ঘুমিয়ে ছিল।
আমি আমার বা হাত টা তার গোল পাছার উপর রাখলাম। কি চমৎকার গোল আর মসৃণ পাছা আমার বোনের! আস্তে আস্তে হাত বোলাতে থাকলাম বোনের পাছায়। তারপর একটা হাত তার কোমর ঘুরিয়ে সামনে এনে পেটের উপর রাখলাম। ধীরে ধীরে জামার নীচ দিয়ে তার খোলা পেটে, নাভিতে হাত বোলাতে বোলাতে উপরে উঠতে থাকলাম। উপরে উঠতে উঠতে হাত যখন তার মাইতে ঠেকলো সে তখন হালকা কেঁপে উঠলো। আমি একটু অপেক্ষা করে তার ডান মাইতে হাত বুলাতে থাকলাম। এরপর ধীরে ধীরে মাইটা পুরোপুরি মুঠোয় পুরে টেপা শুরু করলাম।
এমন সময় সে নড়ে উঠে চিৎ হয়ে শুলো। এতে আমার বেশ সুবিধেই হলো। আমি জামাটা গুটিয়ে অর্পার বুকের উপরে তুলে দিলাম। এবার দু হাতে দুটো মাই ই মুঠোয় নিয়ে টিপছিলাম। কিন্তু সে টু শব্দটিও করছিলোনা। আমি তাই সাহস পেয়ে একটি মাইয়ে জিভ বুলানো শুরু করলাম। বোন আবার কেঁপে উঠলো। জিভ বুলাতে বুলাতে হঠাৎ একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম। সে এক অসাধারণ অনুভূতি। মনে হচ্ছিলো যেন একতাল মাখন মুখে নিয়ে চুষছি। মাই দুটো অদলবদল করে চুষতে চুষতে এক হাত পাজামার ভেতর ঢুকিয়ে দিলাম। বোন প্যান্টি পরেনি।
হাত আরেকটু নীচে নামাতেই গুদে ছোঁয়া লাগলো। প্রথম যৌবনের হালকা বালে ঘেরা গুদটা ভেজা আর পিচ্ছিল। বোন আমার ঘুমিয়ে থাকলেও শরীর তার পুরো জেগে গেছে। আমি এবার একহাতে বোনের কোমর পেঁচিয়ে কোমর তোলা দিয়ে পাজামাটা নামিয়ে দিলাম। মাই থেকে মুখ সরিয়ে আবার মাই দুটো টেপা শুরু করলাম আর বোনের খোলা পেট আর নাভিতে চুমু খেতে খেতে ক্রমশ নীচের দিকে নামলাম। নীচে নেমে গুদে চুমু খেতেই টের পেলাম বোনের দু হাত আমাকে উপরে টানছে। তার মানে বোন জেগে গেছে।
কিন্তু আমার তখন উপরে যাবার বিন্দুমাত্র ইচ্ছে নেই। আমি একহাতে গুদের চেরাটা একটু ফাঁক করে তাতে জিভ চালিয়ে দিলাম। বোন ইলেকট্রিক শক খেলো যেন। আমার চুলে ধরা তার হাত দুটো শক্ত মুঠো হয়ে স্থির হয়ে গেলো প্রথমে। আমি এদিকে গুদ চেটেই চলেছি। মাঝে মাঝে জিভটা যতোটা পারা যায় তার গুদে ঠেলে দিচ্ছি। জীবনে প্রথম গুদে কোন পুরুষের জিভের ছোঁয়া পাবার ধাক্কাটা কেটে যেতেই বোন আমার মাথাটা তার গুদে চেপে ধরতে থাকলো। আর কিছুক্ষণ গুদ চুষতেই বোন উত্তেজনায় কোমর তোলা দিয়ে জল খসাতে থাকলো আর আমার মাথাটা গুদের সাথে এমন ভাবে চেপে ধরলো যেন আমার মাথাটাই আজ ভেতরে নিয়ে নেবে।
আমার নাক, মুখ সমস্তটাই গুদের জলে স্নান করে একাকার তখন। আমি নীচ থেকে মুখ তুলে তখন আবার তার মাইতে মুখ দিতে গেলাম কিন্তু টের পেলাম বোন জামা নামিয়ে দিয়ে আমাকে ঠেলে সরিয়ে দিচ্ছে। আমিও আর কোন উচ্চবাচ্য না করে বাথরুমে গিয়ে হাত মেরে শুয়ে পরলাম। দিনের বেলায় বোন খুব স্বাভাবিক আচরণ করলো আমার সাথে যেন রাতে কিছুই হয়নি। আমার ছুটি শেষ হলে আমি আবার আমার জায়গায় ফিরে আসলাম। এরপর থেকে যখনই ছুটি পেতাম বাড়ি এসে রাতে লুকিয়ে লুকিয়ে বোনের মাই টিপতাম আর গুদ চুষতাম।
এর থেকে বেশী বোন কখনো কিছু করতে দেয়নি। এমনকি একটা চুমুও খেতে দেয়নি। আর কখনো আমাদের মাঝে এই নিয়ে কোন কথাও হয়নি। না মুখে না ইশারায়। কিন্তু এভাবে আর কতোদিন। বোনের এতো সুন্দর দেহবল্লরী নিয়ে রাতের আঁধারে খেলা করি, ইচ্ছে মতো চটকাই, চাটি, চুষি কিন্তু চুদতে পারিনা। অসহায় আক্রোশে ধোন খেচে কিছুটা শান্ত হই। কিন্তু দুধের স্বাদ কি আর ঘোলে মেটে? তবে সব কিছুরই শেষ আছে। আমার ঘোল খাওয়াও শেষ হলো একদিন। বোন উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষে আমার শহরেরই এক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলো। আমি তখন আন্ডার গ্র‍্যাড শেষ করে সবে একটা চাকরীতে ঢুকেছি। একটা ফ্ল্যাট নিয়ে একাই থাকি।
বোন তাই আমার সাথে থাকবে এটাই স্বাভাবিক। মা বাবাই বোনকে আমার এখানে পৌছে দিয়ে গেলো। সবাই খুব খুশী। মা বাবা খুশী তাদের আদরের মেয়েকে কষ্ট করে হোস্টেলে থাকতে হবেনা এই ভেবে, বোন খুশী নতুন শহর, নতুন পরিবেশ পেয়ে। আর আমি খুশী সদ্য আঠারোতে পা দেয়া উতলানো যৌবনের অধিকারী কুমারী বোনকে নিয়ে এখানে একা থাকবো এবার থেকে, চুদতে গিয়ে কারো হাতে ধরা পরার ভয় নেই তাই বোন নিশ্চয়ই এতোদিনের অধরা চুদাচুদিটা আর অসমাপ্ত রাখবেনা এই ভেবে। যা হোক বাবা মা শেয়ালের কাছে মুরগী পাহাড়া রেখে নিশ্চিন্ত মনে ফিরে গেলো! ঘুনাক্ষরেও যদি আন্দাজ করতে পারতো কি ঘটতে চলেছে সামনের দিনগুলোয়!


পর্ব ০২

বোন তার সমস্ত জিনিস আনপ্যাক করে গুছিয়ে রাখলো। আমি মনে মনে ঠিক করলাম আমি উপযাচক হয়ে কোন উদ্যোগ নেবোনা। আমি আসলে বোন আমাকে কতোটা চায় সেটা পরখ করতে চাচ্ছিলাম। এতোদিন যাই যেটুকু হয়েছে আমাদের মাঝে সবটুকুই আমি লুকিয়ে তার কাছে গেছি বলে। এমন না যে এতে তার সম্মতি ছিলোনা। কিন্তু কই, সে তো কখনো কোন রাতে লুকিয়ে আমার কাছে ধরা দিতে এলোনা? তাই ঠিক করলাম ধোনের অভিমান আমলে না নিয়ে মনের অভিমানটা জিইয়ে রাখবো যতোদিন সে নিজ মুখে তার চাহিদা আমাকে না জানায়।
যেই ভাবা সেই কাজ। যদিও অর্পার জন্য আলাদা বেডরুম আমি আগে থেকেই গুছিয়ে রেখেছিলাম, কিন্তু সে প্রথম রাতেই জানিয়ে দিলো তার একা ঘুমাতে ভয় লাগে তাই সে আমার সাথেই শোবে। আমি হেসে বললাম, ঠিক আছে ভীতুর ডিম। আমার সাথেই ঘুমোস তুই।
সে কিছু না বলে একটা ভেংচি কাটলো শুধু। পরদিন আমার অফিস আর অর্পারও প্রথম ক্লাস। সে রাতে তাই তড়িঘড়ি শুয়ে পরলাম। ঘন্টাখানেক পর টের পেলাম বোন পেছন থেকে আমাকে জড়িয়ে ধরেছে। তার ছুঁচালো মাই দুটো আমার পিঠে ঠেকে আছে। ইচ্ছে হচ্ছিলো তখনই পাশ ফিরে মাই দুটো কচলে দিই। কিন্তু অভিমানী মনকে স্মরণ করিয়ে দিলাম এখনও সময় আসেনি। অনেক কষ্টে নিজেকে সংযত করে ঘুমিয়ে গেলাম। ভোরবেলায় উঠে বোনকে জাগালাম। সে নাশতা তৈরি করলে দুজনে খেয়েদেয়ে বের হলাম। অর্পাকে তার ইউনিতে পৌছে দিয়ে আমি অফিসে গেলাম।
এটাই এর পর থেকে আমাদের নিত্য রুটিন হয়ে গেলো। আমি অফিস নিয়ে ব্যস্ত হয়ে গেলাম। কিন্তু মনের কোণে বোনের খাসা ফিগারটার ছবি কখনো বিলীন হতোনা। বোন ইউনি নিয়ে ব্যস্ত হয়ে গেলো। কিন্তু রাতের বেলায় ভাইয়ের পিঠে মাই চেপে ভাইকে জড়িয়ে ধরে ঘুমাতে তার কখনো ভুল হতোনা। খেয়াল করে দেখলাম উইকএন্ড এলেই পিঠে মাইয়ের চাপ বেড়ে যায়। কিন্তু আমি ভেতরে ভেতরে জ্বলে মরলেও বাইরে নির্বিকার থাকি। এভাবে কাজ হচ্ছেনা দেখে এরপর থেকে অর্পা বাসায় ব্রা পরা বাদ দিলো।
পাতলা জামা পরে থাকতো সবসময়। মাই দুটো জামার উপর দিয়ে স্বগর্বে নিজেদের উপস্থিতি জানান দিতো। চোখের সামনে এমন ডাসা ডাসা মাই দুটোর ডাকও আমি উপেক্ষা করতে লাগলাম। বোন হাল ছাড়লোনা। ভাইয়ের চোখের সামনে নিজের মাই জোড়া পাতলা জামার আবরণে ঢেকে টাইট লেগিংস এর আড়ালে ভারী পাছা টা দুলিয়ে দুলিয়ে সে ঘরময় বিরাজ করতো। এরপর থেকে সে নতুন আরেকটা খেলা শুরু করলো। অফিস থেকে ফিরে আমার টুকটাক বই পড়ার অভ্যাস ছিলো। আমি যখনই বই নিয়ে বিছানায় হেলান দিতাম, অর্পাও আমার উলটো পাশে একটা বই নিয়ে হেলান দিতো। আর পা দিয়ে আমার শরীরে সুড়সুড়ি দিতো।
শরীরের যেখানটাতেই অর্পার পায়ের স্পর্শ লাগতো আমার মনে হতো কামনার উত্তাপে পুড়ে যাচ্ছে সেখানটা। আমি অনেক কষ্টে নিজেকে বিরত রাখতাম বোনের উপর ঝাপিয়ে পরে তার অপরূপা তন্বীটা আদরে আদরে ভরিয়ে দিতে। এভাবেই যাচ্ছিল আমাদের দিন। মাস দুই পর এক রাতে অফিস থেকে ফিরে ফ্রেশ হয়ে বই নিয়ে বসেছি। হঠাৎ চায়ের তেষ্টা পেল খুব। বোনকে চায়ের কথা বলতে বোনের রুমে গিয়ে দেখি বোন ড্রেসিং টেবিলের সামনে বসে সাজছে আর গুনগুন করে গান গাইছে। আমি দরজাতেই হেলান দিয়ে দাঁড়িয়ে বললাম, কি ব্যাপার এই রাতে কোথাও যাবি নাকি? পার্টি আছে কোন?
বোন বললো, নাতো ভাইয়া। কেন?
তাহলে সাজতে বসলি যে এখন?
এমনি ইচ্ছে হলো হঠাৎ, তাই সাজছি। কেমন লাগছে আমাকে বলো?
সব তো ঠিকই লাগছে। কিন্তু এটা কি লিপস্টিক ব্যবহার করিস তুই? মোটেই তো ভাল্লাগছেনা।
বোন একটু মন খারাপ করলো কিন্তু পরক্ষণেই মুখখানা উজ্জ্বল করে বললো, তাহলে তুমি তোমার পছন্দমতো এনে দিও, কেমন?
দিতে পারি যদি এক্ষুনি এক কাপ চা করে দিস।
অর্পা খুশী হয়ে চা করতে চলে গেলো। আমি আমার রুমে এসে ল্যাপটপ টা অন করে অ্যামাজন থেকে পছন্দ করে বোনের জন্য ল্যাকমের ম্যাট লিপস্টিকের পঁচিশ শেডের একটা প্যালেট আর ল্যাকমেরই একটা মেকআপ কিট অর্ডার করে দিলাম।
পেমেন্টের ঝামেলাও তখনই সেরে রাখলাম। এ বিষয়ে বোনকে আর কিছু জানালামনা। আমি প্রতিদিন অফিস থেকে ফিরলেই বোন হাসি হাসি মুখে দরজা খুলে দেয়। আমার খালি হাত দেখে তার খুশীটা যে মলিন হয়ে যায় তা আমি বুঝতে পারি ঠিকই। কিন্তু বেচারী মুখ ফুটে আর কিছু বলেনা। এদিকে আমি যতক্ষণ অফিসে থাকি নানা ভাবনা মাথায় ঘুরপাক খায়।
একদিন মনে হলো আমি বোধহয় বেশীই বাড়াবাড়ি করে ফেলছি। অর্পা প্রতিনিয়ত এতো ইশারা, ইঙ্গিত করছে আমাকে, তাকে চুদার জন্য অনুচ্চারিত লাইসেন্স দিয়েই রেখেছে তবুও আমি তাকে পাত্তা দিচ্ছিনা, এটা বাড়াবাড়ি নয়তো কি? এমন অবহেলিত হতে হতে যদি নিরাশ হয়ে ইউনিতে কোন বয়ফ্রেন্ড জুটিয়ে বসে? এ ভাবনা মাথায় আসতেই ঠিক করলাম যথেষ্ট হয়েছে, আর না। এবার শিথিল হবার সময় এসেছে, অ্যাকশনে নামতে হবে।
যা হোক, অ্যামাজন থেকে ডেলিভারিটা এলো পরের উইকএন্ডে। ডেলিভারি ম্যান ফোন করে আগেই জানিয়েছিল যে সকালের দিকেই সে পার্সেলটা পৌছে দেবে। সকাল সকাল তাই যখন কলিং বেল এর আওয়াজ পেলাম তখন অর্পাকে ডেকে বললাম,
দেখতো অর্পা এই অসময়ে কে এলো আবার?
বোন দরজা খুলে দেখলো তার নামেই পার্সেল এসেছে। পার্সেল টা বুঝে নিয়ে দরজা দিয়েই সে আমার ঘরে এলো। আমি তখন জানালার পর্দা চেঞ্জ করছিলাম। এসেই সে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরলো।
থ্যাংক ইউ ভাইয়া। ইউ আর সো সুইট।
গলার স্বরেই বুঝতে পারছিলাম বোন খুব খুশী হয়েছে। আমি ঘুরে বোনের নরম গাল দুটো টিপে দিয়ে তাকে জড়িয়ে ধরে বললাম, পাগলী বোন টা আমার! এতেই এতো খুশী?
হুম্ম। আমি তো ভেবেছিলাম ভুলেই গেছো তুমি।
আমার মিষ্টি বোন টা আমার কাছে একটা আবদার করেছে আর তা ভুলে যাবো আমি?
ইশ, বোনের জন্য উনার যেন কতো প্রেম!
এটা কেমন কথা হলো? আমি বুঝি তোকে ভালোবাসিনা?
বোন নিজেকে আমার বন্ধন থেকে ছাড়িয়ে নিয়ে বললো, হয়েছে, হয়েছে আর ভালোবাসা দেখাতে হবেনা এখন। যাও, গোসল করে এসো। খাবার দিচ্ছি। খেয়ে নাও।
যথা আজ্ঞা মিস। পর্দাটা চেঞ্জ করেই যাচ্ছি।
চেঞ্জ শেষে গোসল করে দুপুরের খাবার খেয়ে আমি একটা বই নিয়ে বসলাম। আর অর্পা বসলো মেহেদী নিয়ে। এই ছুটির দিনে তার শখ হয়েছে হাতে মেহেদী পরবার। পড়তে পড়তে কখন যে ঘুমিয়ে পরেছি টের পাইনি। ঘুম ভাঙ্গলো সন্ধ্যার একটু পর।
ফ্রেশ হয়ে রুমের বাইরে বের হয়ে দেখি বোনের রুমে দরজা দেয়া। ভাবলাম ঘুমাচ্ছে হয়তো তাই আর ডাকলামনা। রুমে ফিরে আবার বইটা নিয়ে বসলাম। আধঘন্টা পার হবার পর অর্পা আসলো রুমে। আমি তো তাকে দেখে পুরো থ বনে গেলাম।
পাগলী টা দরজা আটকে এই করছিলো তাহলে! অর্পা শাড়ি পরেছে আর বেশ সুন্দর করে সেজেছে। দীঘল কালো, রেশমী চুলগুলো পিঠ ছাড়িয়ে কোমর অবধি পৌছে গেছে। বোন আমার এমনিতেই অসাধারণ সুন্দরী। তারউপর নীল শাড়ি, পরিমিত মেকআপ, কাজল কালো গভীর চোখ আর সকালের পার্সেলে আসা ল্যাকমের লাল লিপস্টিক মাখা অর্পার অনিন্দ্য সুন্দর ঠোঁট জোড়া দেখে মনে হচ্ছে এক অপ্সরী আমার ঘরে এসেছে।
আমি তার থেকে চোখ না সরিয়েই বইটা নামিয়ে রেখে সোজা হয়ে বিছানার কিনারায় এসে পা নামিয়ে বসলাম। আমার ঘোর লাগা মুগ্ধ দৃষ্টিতে বিদ্ধ হতে হতে অর্পা ধীর, অনিশ্চিত পায়ে লজ্জা রাঙা মুখে আমার কাছে এসে মধুমাখা স্বরে জিজ্ঞেস করলো, আমাকে কেমন লাগছে ভাইয়া?
 
Last edited:
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top