What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিয়ে ছাড়া বাসর (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
বিয়ে ছাড়া বাসর
আমি রিয়া। বর্তমানে বয়স ২৮। বিবাহিত। এক মেয়ের মা।ফিগার ৩৬-২৯-৩৮। স্বামী প্রাইভেট জব করে। আটাশ বসন্তে অনেক চোদা খেয়েছি। বলতে পারো চোদা খাওয়া আমার নেশা। আজ বলবো ফুফাতো ভাই এর চোদা খাওয়ার ঘটনা।
স্যারের হাতে কুমারিত্ব হারানোর পর থেকে এসএসসি পরীক্ষার আগ পর্যন্ত প্রায় দুই মাস স্যার নিয়মিত চুদতেন। স্যারের চোদা খেতে খেতে চোদার প্রতি নেশা ধরে গেছিলো। শরীরও বাড়ন্ত হয়ে গেছে। কিন্তু বুড়ো লোকের চোদনে বোর হয়ে উঠেছি। কিন্তু গার্লস স্কুল বলে ছেলে বন্ধু নেই। বাইরের ছেলেদের সাথে তেমন পরিচয়ও নেই।
তাই তরতাজা যুবকের চোদা খাওয়ার ইচ্ছেটা পুরন হচ্ছে না! পাড়ার কয়েকটা ছেলে অবশ্য বাইরে বেরুলে হা করে চেয়ে থাকে! দুধের দিকে এমনভাবে তাকায় যেন পারলে ছিড়ে কুটে খাবে। আবার পাছা দেখলে এত বড় হা করে যেন পারলে এখানেই ফেলে চুদে দেয়! কিন্তু মায়ের বন্ধু মজিদ কাকুর ভয়ে কিছু বলতে সাহস করে না। আমি মজা লুটি। ইচ্ছে করে তাদের সামনে দিয়ে যাওয়ার সময় পাছা দুলাই। কিন্তু এর বেশি চাই না। যাকগে সে কথা। আসল ঘটনায় আসি।
এসএসসি পরীক্ষার পর আর চোদন খাচ্ছি না। যোনীর ভিতর চোদা খাওয়ার জন্য কুটকুট করছে কিন্তু উপায় নেই। এরই মাঝে রেজাল্ট দিলো। আমি জিপিএ ৪.৭৬ পাওয়ায় আমার একমাত্র ফুফু এক জোড়া কানের দুল পাঠালেন ফুফাতো ভাই শিহাব ভাইয়াকে দিয়ে। শিহাব ভাইয়া বিদেশ থাকেন। ছুটিতে দেশে আসলেন। ছোটবেলাতে আমরা একজন আরেকজনকে বর-বউ বলতাম। বড় হয়ে সব ভুলে গেছি।
শিহাব ভাইয়া আসার সময় আমার জন্য খুব দামী একটা শাড়িও নিয়ে আসলেন। চার বছর আগে বিদেশ যাওয়ার সময় আমি সিক্সে ছিলাম। শিহাব ভাইয়া এসে আমাকে দেখেই অবাক হয়ে মায়ের সামনেই বলে বসলেন- উহহহহ রিয়া তুই ত অনেক সুন্দরী হয়ে গেছিস। অনেক আকর্ষণীয় হয়ে গেছিস! আমি তো জানতাম না! এই বলে আমাকে ছোটবেলার মতো জড়িয়ে ধরতে গেলেন। আমি সরে এসে মায়ের পিছনে দাড়ালাম।
এবার মা সুযোগ পেয়ে বললেন- তোমার মামা মারা যাওয়ার পর এই প্রথম তোমাদের কেউ আমাদের খবর নিতে এলো। তুমি থাকতো তো এক আধবার এসেছিলে। এরপর আর কেউ আসেনি। আমরা আছি না মরে গেছি কেউ খবর নেয় নি। তোমার মা মাঝে মধে খবর নেয় এই যা! শিহাব ভাইয়া মা কে বললেন- এখন থেকে আমি নিয়মিত খবর নিবো। মামা নেই ত কি হয়েছে। মামাতো বোন তো আছে। এই বলে আমার দিকে তাকালেন। মা আড়চোখে আর আমি সরাসরি দেখলাম শিহাব ভাইয়ার চোখে আমাকে গিলে খাওয়ার নেশা! আমার শরীরের প্রতি লোভ লেগেছে। আমিও মনে মনে হাসছি। পাইছি। তবে খেলিয়ে খাবো।
মা বলছেন- ও মামাতো বোন আছে। আমি বুঝি কেউ না! মামা মরলে মামি বুঝি পর হয়! কেমনে জানি বলে "মা মরলে বাপ তালই।"
শিহাব ভাইয়া হেসে বললেন। সাথে আমরা সবাই হেসে উঠলাম। মা ভিতরে গেলেন। নাস্তা বানাতে। আমি আর শিহাব ভাই গল্প করছি ড্রয়িং রুমে।
নাস্তা আনার পর সবাই বসে খেলাম। এরপর মা বললেন তোরা বসে গল্প কর। আমি বাজারে যাই একটু। মা বেরিয়ে গেলেন। আমি আর শিহাব ভাই এটা সেটা নিয়ে গল্প করতে লাগলাম। শিহাব ভাই বললেন- রিয়া তোর জন্য একটা উপহার এনেছি। আমি খুশিতে গদগদ হয়ে জিজ্ঞেস করলাম – কি উপহার ভাইয়া!
উনি বললেন- পরে দেব! কিন্তু ভাবছি তোরে মানাবে কি না? তুই যা সেক্সি হয়ে গেছিস!
আমি ভনিতা করে বললাম- যাহঃ তুমি অনেক পচা হয়ে গেছো! ভাইয়া উঠে এসে আমার গাল টিপে দিয়ে বললেন- দুষ্টামী করবো? আমি ইনুসেন্ট সাজতে ভাইয়ার বুকে ধাক্কা দিয়ে রুমে চলে গেলাম। দরজা আটকে মনে মনে বলছি- রসো ভাইয়ু সোনা! এতো তারাতারি না!
এরই মাঝে মা আসলেন। আমি রুম থেকে বেরিয়ে বাথরুমে ঢুকলাম গোসল করার জন্য। মা রান্না বসালেন। শিহাব ভাই উঠে গিয়ে রান্না ঘরে মায়ের সাথে গল্প করতে গেছেন।
আমি বাথরুমে দেরি করলাম। যোনী আর বগলের বাল পরিষ্কার করলাম। আমি জানি শিহাব ভাই আজ আমাকে চুদবেই। শ্যাম্পু করলাম। ভালো করে সাবান মেখে গোসল করলাম। বাথরুম আর কিচেন লাগোয়া হওয়ায় আমি শুনতে পাচ্ছি শিহাব ভাই মাকে বলছেন- মামি তুমিও দেখি এখনো অনেক সুন্দরীই আছো!
 

Users who are viewing this thread

Back
Top