What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

[মাযহাবী ইরোটিকা] বয়ে'য স্কুলের টীচার বউ হলো বয়ে'য ফাকডল (1 Viewer)

দাদা প্লিজ চোদার আসন গুলার বর্ণণা দেন ভালো ভাবে আর উগ্র খিস্তি দেন শিৎকার ও গালি দেন।আমি মাযহাবী গল্পের বৈশিষ্ট গুলোতে খিস্তি কম থাকে এটা ঠিক না দাদা এই মাযহাবী গল্পগুলোকে ইনসেস্টের মতো জনপ্রিয় করা দরকার বাংলাতে।তাই প্লিজ দাদা গল্পগুলো বড় করে ধীরে ধীরে লেখেন তাও বড় গল্প লিখেন।আর আপনার গল্পের থিমগুলো সেই কিন্তু ভিতরে সেক্স পজিসনের বর্ণণা কম তাই এই দিকটা একটু খেয়াল করুন দাদা।
আপনি খিস্তিতে এই শব্দগুলো ব্যবহার করুন প্লিজ দাদা তাহলে আরও রসাল হবে

মেয়েঃ আহ আমার হিন্দু নাগড় চুদ সোনা চুদে আমার মুসলিম গুদ ছিড়ে ফেল,আমার আরবী দুম্বার মতো পোদ ফাটিয়ে দাও তোমার হিন্দু বাড়া দিয়ে।আর গুদ চুদ তোমার আকাটা হিন্দু বাড়া দিয়ে,আমি তোমার নিকাবী মুসলিম বেশ্যা রক্ষিতা হব,আমার মুসলিম গুদ ভোসরা বানাও,চুদ হিন্দু মাগীর হিন্দু ছেলে আমার মতো মুসলিম বেশ্যা শুধু তোর মতো হিন্দুর গাদন চায়,মাগীর ছেলে চুদ আমার মুসলিম ঠারকি গুদ,আমার লাঙ চোদ হিন্দু মাদাড়চোদ,আমার মুসলিম পোদ চুদ আমার হিন্দু নাগড়,আমি তোমার বোর্কাওয়ালী বেশ্যা হবো।

ছেলেঃ আহ আহ নিকাবী মুসলিম মাগী,তোর নিকাবী মুসলিম গুদ চুদব,নিকাবী মাগী,মুসলিম বেশ্যা,মুসলিম নিকাবী বোর্কাওয়ালী রক্ষিতা,বোর্কাওয়ালী বেশ্যা,নিকাবী খাঙ্কি তোর মুসলিম স্লেছ গুদে আমার হিন্দু বাড়া দিয়ে চুদে ভোসরা বানিয়ে দিব,তোর নিকাবী মুসলিম গুদে আমার হিন্দু ঘন ফ্যাদা ঢালব মাগী,তোর মুসলিম পোদ মেরে ভোসরা বানাব মাগী,নে মাগী আমার হিন্দু আকাটা বাড়ার গাদন খা।
আমি আপনার অনেক ভক্ত দাদা প্লিজ কিছু মনে করবেন না।আর একটু সাজেসনগুলো খেয়াল রাইখেন।

এই গল্পটাকে আরও কিছুটা বাড়িয়ে যদি একদিন স্কুলের ওই ছেলেদের বাবাদেরকে বাসায় দাওয়াত দেয়া যেতো, তাহলে মনে হয় দারুন হতো...
দাদা আপনার লেখার হাতও অনেক ভালো রতি এক কামদেবী গল্পেটা অন্য সাইটে পুরো পড়ছি এমন একটা মাযহাবী গল্প লেখেন না সেই হবে এই মাযহাবী গল্পগুলোর রাইটার কম আপনার প্রতিভাবান লেখা পেলে অনেক এগিয়ে যাবে

DADA,
NOTUN FORUM E APNAKE PELUM.
KINTU GOLPO NA PELE JE VALO LAGCHE NA.
ASHA KORI AMADER SATHE THAKBEN APNAR
LEKHA NIYE.
দাদা এমন কড়া মাযহাবী গল্প কোথায় পাওয়া যাবে হিন্দী বাংলা দুই ভাষাই পারি
 
@oneSickPuppy দাদা নতুন কিছু দেন? লক ডাউনে ত দিন পার হয় না,,এই সাইটে নতুন কিছুই না ই পড়ার মত আর।
 

Users who are viewing this thread

Back
Top