What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অজাচিত সম্ভোগ (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
অজাচিত সম্ভোগ
১ম আপডেট
এটি একটি ছোট শহরের গ্রীষ্মকালীন সকালের ঘটনা। আমি ৩৫ বছর বয়সী একজন বাঙ্গালী মহিলা এবং আমার স্বামীর বয়স ৪০ বছর। আমরা দক্ষিণ আমেরিকার একটি ছোট শহরে বাস করি। আমার সুন্দরতার কারণে অল্প বয়সে বিয়ে হয়ে যায়। আমার শ্বশুর শাশুড়ি মুম্বাইতে থাকেন কারণ তাদের সেখানে নিজস্ব ব্যবসা আছে। সমীর পড়াশুনায় খুব ভাল ছিল যে কারণে সে আমেরিকাতে চলে আসে এবং এখানে একটি স্থানীয় জেলা অ্যাটর্নি অফিসে কাজ করে। তার চাকরির কারণে তাকে প্রতিদিন এত ব্যস্ত থাকতে হয় যে বেশিরভাগ দিনই সে অনেক রাত করে ঘরে ফেরে।
আমি দুই সন্তানের মা এবং আমরা একক পিতা-মাতার পরিবারের সন্তানদের মত করেই আমাদের ছেলেদের বাড় করে তোলার চেষ্টা করছি। তারা কাছেরই একটি নামি স্কুলে পড়াশুনা করে। প্রতি বছর তাদেরকে স্কুল থেকে বার্ষিক ভ্রমণের জন্য বিভিন্ন যায়গায় ঘুরতে নিয়ে যায়। প্রতি বছরের ন্যায় এ বছরও বার্ষিক ভ্রমণের জন্য তাদের ব্যাগ প্যাকিং করতে করতে নিজের মনেই নিজে ভাবছিলাম যে অনেক দিন পর আবার আমরা দুজনে একটু বেহিসেবি জীবন যাপন করার সুযোগ পাব।
আসলে সন্তানরা একটু বড় হয়ে গেলে বাবা মায়েদের জীবন যাত্রা দিনকে দিন তাদেরকে কেন্দ্র করেই এগতে থাকে। তখন তাদের সখ আহ্লাদ সব যেন কোথায় ধামা চাপা পড়ে যায়। সুপ্ত বাসনা গুলো নিজের মনের ভীতরেই গুমরাতে থাকে, বহিঃপ্রকাশের সুযোগ না পেয়ে। আর তারই মাছে যখন একটু আধটু সুযোগ আসে তখন নিজের অজান্তেই মন পুলকে ভরে ওঠে।
আজ সকাল থেকেই বড্ড ব্যস্ততা, ওদিকে ছেলেরা বেরুবে ওদের তৈরি করা তার উপর স্বামীর খাবার রেডি করে দেওয়া সব কিছু মিলে নাস্তানাবুদ অবস্থা, তার মধ্যও মনটা বেশ ফুরফুরে হয়ে রয়েছে। কোনরকমে ছেলেদের তৈরি করে ওদের রওনা করে বাই বাই করতে না করতেই সমীর ডাইনিং হলে এসে উপস্থিত নাস্তার জন্য আর প্রতিদিনের ন্যায় ম্যাক্স ও তার পিছন পিছন এসে হাজির। ও ম্যাক্স হল আমাদের পোষা এলশিশিয়ান, চার বছর বয়স, সমীরের ভীষণ প্রিয়।
যদিও ম্যাক্স আমারও প্রিয় কিন্ত ও সমীরের একটু বেশী প্রিয়। সমীরের পরিচর্যায় ম্যাক্স এই বয়সেই বেশ সুঠাম ও সুন্দর চেহারার অধিকারী। ওর পুরুষালী হাব ভাব সকলকেই আকৃষ্ট করে। সারাদিন আমার ছেলেদের সাথেই ওর সময় কাটে কিন্ত সমীর বাড়ি থাকলে আর কোথাও নয়, সব সময় ওর পায়ে পায়ে ঘুরতে থাকবে। আমি মজা করে বলি হাজার হলেও মনিব বলে কথা একটু তোষামোদ তো করবেই।
আমি তখন ছেলেদেরকে বাই বাই করতে ব্যস্ত সমীর ও আমার পিছনে দাঁড়িয়ে ছেলেদের বাই বাই করে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে বলল কিহে গিন্নী আজকে কি খেতে টেতে দেবে না। আমি ব্যস্ত হয়ে বললাম হ্যাঁ হ্যাঁ এইতো চলো এবার তমাদের খেতে দিয়।
খাওয়া দাওয়া সেরে সমীর আন্ডার গার্মেন্টস আর পায়ে মোজা পড়ে আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াতে আঁচড়াতে বলল ডার্লিং আজও আমার আসতে রাত হবে, তুমি একা একা বাড়িতে ভয় পাবে না তো? কথাটা শুনে একটু রাগ হল বটে কিন্ত হঠাৎ একাকী কথাটা শুনে অনেক দিন পর মনটা একটু দুষ্টুমি করতে চাইল। আমি সমীরকে পিছন থেকে জড়িয়ে ধরে বক্সারের উপর দিয়েই খপ করে চেপে ধরে বললাম "এতই যদি আমার জন্য চিন্তা তা হলে তোমার এই যন্ত্রটা আমার কাছে রেখে যেওনা আমার রক্ষার্থে "।
সমীর অকস্মাৎ হামলায় একটু চমকে গিয়ে পরক্ষনে নিজেকে একটু সামলে নিয়ে হাঁসতে হাঁসতে বলল ডার্লিং অনেক দিন ঠিক মত ব্যাবহার না হওয়ায় অটাতে তো মরচে ধরে গেছে ওটা দিয়ে কি ঠিক ঠাক কাজ হবে। ওদিকে পিছন থেকে আমার শরীরের স্পর্শে আর হাতের চটকানিতে ওর পৌরুষ দন্ডটি বক্সারের মধ্যেই দ্বির হয়ে কঠিন আকার ধারণ করে। এদিকে আজ সকাল থেকেই আমারও মনটা বেহিসাবি হয়ে মেতে উঠতে চাইছিল।
আর কিছু চিন্তা করার অবসর না দিয়ে আমি সমীরের সামনে পিছন করে দাঁড়িয়ে আমার নরম নিতম্বের স্পর্শে ওকে উত্তেজিত করতে থাকলাম। সমীর কিছু বুঝে ওঠার আগেই ওকে পাশের সোফাতে ঠেলা দিলাম, সমীর অবাক হয়ে দেখতে থাকল যে আমার শরীর থেকে নাইট গাউনটা আস্তে আস্তে কাঁধ থেকে খুলে কোমর ছড়িয়ে মাটি স্পর্শ করল।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top