What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পর্দানশীল স্ত্রী থেকে হটওয়াইফ (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
পর্দানশীল স্ত্রী থেকে হটওয়াইফ

১ম পর্ব

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম।

আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে।

স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না।

আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে আমার অনেক পছন্দ হলো, অবশ্য অইভাবে ছেলেদের দিকে তাকানোও হয়নি স্কুলে পড়া অবস্থায় তবে মনে মনে ছেলেদের সাথে মিশতে আর কথা বলতে ইচ্ছা করতো, তবে পরিবারের কঠোর মানা উপেক্ষা করে সেটা করা সম্ভব ছিলো না। তাই বিয়ের দিন মাথার মধ্যে অনেক কিছুই ঘুরপাক খাচ্ছিলো। ছেলে সদ্য একটা প্রাইভেট ব্যাংকে চাকরি নিয়েছে৷ মোটামুটি ভালোই বেতন আর ছেলেও নাকি অনেক ভালো। আচ্ছা এখন আর ছেলে ছেলে না করে ওর নাম বলি, ওর নাম সুমন।

বাসর রাতে সুমন আমার সাথে কিছুই করলাম না, হয়তো আমি ভয়ে চুপসে ছিলাম তাই হয়তো। শুধু আমার পায়ে আলতো করে চুমু খেয়েছিলো, প্রথম কোনো পরপুরুষের স্পর্শ পেয়ে আমি আরো চুপসে গিয়েছিলাম। অই রাত গল্প করতে করতেই পার করে দেই, ওর ছোটবেলার গল্প, স্কুল কলেজ ফ্রেন্ডস এসব নিয়েই কথা বলে, আমার নিজের অবশ্য কিছু বলার ছিলো না, আমি চুপ করে শুনি শুধু।

যেহেতু আমি খুবই কনজার্ভেটিভ পরিবারের মেয়ে, আমার টিভি সিনেমা দেখাই মানা ছিলো। স্কুলের বান্ধবীরা যা বলতো অইটুকুই ছিলো আমার জ্ঞান। সুমন আবার এদিক থেকে পুরোই উলটো। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই আমাকে প্রথমবারের মত পর্ণ ভিডিও দেখায়। অইসময়ে মোবাইল ফোনে পর্ণ অতটা সহজলভ্য ছিলো না। ভিসিডি কিনে এনেছিলো।

আমি তো লজ্জায় মরেই যাচ্ছিলাম, আমাকে অনেক কষ্টে রাজী করিয়েছিলো ও। আমাদের প্রথমবার যৌনমিলন হয় এর কয়েকদিন পরে। আমি এতটাই লাজুক ছিলাম যে বার বার করে পর্ণ দেখানোর পরেও ফ্রি হতে পারছিলাম না। যতই যৌবন আসুক না কেনো মানিয়ে নেয়ার একটা ব্যাপার তো আছে। বেশ স্বাভাবিকই মনে হয়েছিলো অইদিন কিন্তু এখন আমি বুঝি ওর আসলে অনেক তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যেত। অনেক তাড়াতাড়ি, তাই ও সঙ্গমের থেকে বেশি ফোরপ্লে করতো, আমার বুক ধরে চাপ দিত, চুষে দিত এরপরে আমিও সবকিছু ওর উপরে ছেড়ে দিতাম। ভালোই লাগতো।
 

Users who are viewing this thread

Back
Top