What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের আদর – যৌনতার শেষ সীমানা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,921
Credits
1,439,521
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের আদর – যৌনতার শেষ সীমানা – ১ (লেখক - Kamdev)

– নমস্কার বন্ধুরা আমি সন্দীপ. আমার বয়স ২২ বছর, আমি কলকাতায় থাকি. আমাদের পরিবারে আমরা ৩ জন সদস্য আমি, মা আর বাবা. বাবা সার্ভিস করেন আর মা হাউসওয়াইফ. আমার কলেজ সবে শেষ হয়েছে আর চাকরি খুজছি. এবার আসি আসল কথা তে.

যেহেতু আমার ২২ বছর বয়স তাই এই সময় মেয়দের প্রতি নজর থাকাটা স্বাভাবিক আর আমার একটু বয়স্ক মহিলা বেশী পছন্দ. আর এখন আমার পছন্দের মহিলা হল আমার মা.

আমার মায়ের নাম কামিনী, যেমন নাম তার তেমন কামনা. বয়স ৪৩, কিন্তু দেখলে ভাববে ৩৫ হবে, শরীর বেশ হট, ঠিক যেন নায়িকা. আর আমার বাবা ও খুব চুলবুলে, ভীষণ ফ্যান্টাসীপ্রেমী. আমরা বাড়িতে সব কিছু ওপেন আলোচনা করি. আর এন্জয়ও করি.

আমার মা সব সময় ওপেন মাইংডেড থাকে আর ক্যাজুয়াল জামা কাপড় পড়ে. ফলে আমারও স্বাভাবিক ভাবেই অনেক কিছু নজরে আসে. কিন্তু আমি সেভাবে কিছু নি না. আমার মা আলল্টিমে স্লিভলেস ব্লাউস আর শাড়ি পড়ে আবার স্লিভলেস ম্যাক্সীও পড়ে. আর ব্লাউস গুলো প্রায় ব্রা কাট টাইপ.

কাপড়টা প্রায় আঁচল থেকে সরে যায় আর বুকের দীর্ঘ খাঁজ দেখতে পাই. কিন্তু তা বলে মা কোনদিন তাড়াতাড়ি কাপড় ঠিক করে না. আমার সব থেকে ভালো লাগতো মায়ের আর্মপিটস বা বগলের তলা, সব সময় শেভ করা থাকে.

যখনি চুল বাঁধতে হাত উঁচু করে তখনি দেখতে পেতাম ওটা, কখনো ঘামে ভেজা আবার কখনো শুকনো. আর মায়ের বগলের তলা দেখলেই সেক্স উঠে যাই আমার. কিন্তু কিছু করার থাকতো না আমার.

আর তেমন মাই দুটো. আহাঃ যেন দুটো বাতাবী লেবু, মনে হয় পেলে সব রস চুষে খাবো.

আমি শুধু ভাবি বাবা খুব ভাগ্যবান যে এরকম একটা মেয়েকে বিয়ে করেছে আর তার সাথে রোজ সেক্স লাইফ এঞ্জয় করে.

একদিন রাতের কথা. আমি আমার ঘরে শুয়ে আছি আর বাবা আর মা পাসের ঘরে. বেশ রাত হয়েছে , হঠাৎ করে দেওয়াল ভেদ করে কিছু আওয়াজ ভেসে আসছে. আমার ঘুম ভেঙ্গে গেলো আর আলো জ্বাললাম. দরজা খুলে বাইরে গেলাম. দেখি বাবার ঘরে আলো জ্বলছে আর দরজা ভেজানো. আমি ডাকতে যাবো আর অমনি আওয়াজ শুনতে পেলাম….

মা- আহ কী সুন্দর চুদছ গো… চোদো, চোদো…

বাবা- অনেক হলো… এবার এসো তো দেখি একটু ঠান্ডা করো আমায়… (এই বলে বাবা মায়ের গুদে ধন ভরে দিলো)

মা- আহ… আহ আস্তে গো.. আস্তে …

(আমার চোখের সামনে তখন বাবা আর মা পুরো উলঙ্গ. মায়ের বড়ো বড়ো মাই গুলো দেখে আমি অবাক…. এতো বড়ো…. না জানি কতো দুধ আছে ওতে. দেখি বাবা আনন্দে মাই গুলো টিপছে আর একটা মাই মুখে নিয়ে চুষছে.)

মা – আহ…. জোরে জোরে আর জোরে মারো…. আহ খাও খাও…. মাই কামড়ে খাও….( আর আওয়াজ হচ্ছে থপ..থপ..থপাৎ..থপ… আর তাতেই আমার ঘুম ভেঙ্গেছিল)

আমি তো দেখে গরম হয়ে গেলাম আর আমার ধনও ফুলে ৭ ইঞ্চি হয়ে গেছে

মা – আমার আসছে… আমার আসছে… জোরে আর জোরে দাও.. ফাটিয়ে দাও….. আআহ…. বেড় হচ্ছে … আহ.. (এই বলে মা গুদের জল খসালো…. কিন্তু বাবা তাও দিয়ে যাচ্ছে ঠাপ)

মা – আহ….. সত্যিই মাইরী তোমার বাড়ার ক্ষমতা আছে… আমার বেড়িয়ে গেলো কিন্তু তুমি ঠাপিয়ে যাচ্ছ এখনো. দাও দাও আরো জোরে দাও….

বাবা – আহ… আসছে আসছে….. বেরবো উফফফফফফফফফফফফফফফফ….. আহ…. ( বলে বাবাও মার ভেতরে মাল ফেলে দিলো আর চরম শান্তি পেলো)

দেখলাম দুজনেই বেস ঘেমে গেছে আর মা কে তো চরম সেক্সী লাগছে ঘাম ভেজা শরীরে.

মা – কী বেড়িয়ে গেলো তো তোমার..(বলে মা বাবার মুখে হাত বুলিয়ে দিচ্ছে আর বাবা ক্লান্ত হয়ে মায়ের বুকে মাথা রেখে শুয়ে পড়লো. মাও বাবাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো.)

আমি এসব দেখে ঘরে গিয়ে সারা রাত শুধু ভাবতে লাগলাম আমি কবে এমন সুযোগ পাবো. তারপর আমি ভাবলাম আমার মা তো অপূর্ব সুন্দরী আর কী চাই. আর আমার মাও বেশ ফ্রাঙ্ক তাই শুধু মাকে রাজী করাতেই হবে. এই ভেবে শুয়ে পড়লাম.

পরদিন সকলে বাবা তাড়াতাড়ি কাজে বেড়িয়ে গেলো আর আমি তখনো শুয়ে ছিলাম. রাতে তো ভালো ঘুম হয়ে নি. মা আমার ঘরে ডাকতে এলো. মায়ের পরনে ছিলো রংয়ের স্লিভলেস ব্লাউস আর শাড়ি.

মা – বাবু এই বাবু… ওঠ রে… বেলা হয়ে গেলো… বাবু…

আমি – দূর এখন ভালো লাগছে না… ঘুম পাচ্ছে…

মা – উঠে পর আমাকে বিছানা তুলতে হবে..

আমি- দূর শরীর ভালো লাগছে না.. পরে উঠব….

মা – দেখি কী হয়েছে…. (বলে আমাকে সোজা করে আমার পাসে বসে হাত দিয়ে আমার কপালে হাত দিয়ে দেখল.. মা একটু দূরে বসে ছিলো বলে আমার দিকে একটু এগিয়ে আসতেই মায়ের শাড়িটা আঁচল থেকে পরে গেলো আর ঘুম থেকে উঠেই এমন সুন্দর দুটো দুদু দেখতে পেলাম… আহা কী দৃশ্য)

মা- জ্বর হয়েছে নাকি… কই না তো শরীর তো তেমন গরম নয়…

আমি – না গো শরীরটা ম্যাচ ম্যাচ করছে (যেই দেখলাম আঁচল পড়ে গেছে আমার গায়ের ওপর অমনি আমার হাতটা আঁচলের ওপর ফেলে দি যাতে কাপড়টা তুলতে না পারে আর আমি মায়ের হাতটা ধরে একটা চুমু খাই)

মা – বাবা কী বেপার??? এতো ভালোবাসা..

আমি – কেনো??? নিজের মা কে একটু আদর করবো না…. তোমাকে খুব সুন্দর দেখতে মা.

মা – তাই বুঝি???

আমি – হুম্… তাই (বলে আমি মা কে জড়িয়ে ধরলাম)

মা – আমার সোনা ছেলে…. কী হলো রে আজ তোর??? এতো ভালবাসছিস আমায়???

আমি – আমি তোমাকে খুব ভালোবাসি. তুমি জানো না… তুমি খুব সুন্দর মা.

মা – ইশ. বাবু….

আমি – তোমার গায়ের কী সুন্দর গন্ধ গো মা. আর কী নরম গা তোমার.

মা – তাই??? মেয়েদের শরীর নরমই হয়… তুই জানিস না??? কেনো কোনদিন কোনো মেয়েকে জড়িয়ে ধরিস নি???

আমি – (মা কে জড়ানো ছেড়ে) না… আমি শুধু তোমাকেই ভালবাসি আর তাই তোমাকেই জড়িয়ে ধরি..

মা – পাগল ছেলে… লোকে কী বলবে.. এতো বড়ো ছেলে মাকে এভাবে ভালোবাসে…

আমি – তুমি তো বলো ছেলে মায়ের কাছে সবসময় ছোটো থাকে.. তাহলে???

মা – তা বটে.. কিন্তু..

আমি – আর কিন্তু নো…. (বলে আমি মায়ের গালে একটা চুমু খেলাম)

মা – (একটু অবাক হয়ে) ওরে সোনা এতো ভালবাসিস না আমায়…. বৌ পেলে তো আমায় ভুলে যাবি পরে…

আমি – না কখনো নয়… তুমি আমার রানী. তোমার জায়গা কেউ নিতে পারবে না…

মা – ইশ আমার সোনা (বলে মা আমাকে একটা চুমু খেলো আর আবার আমায় নিজের শরীররে জড়িয়ে ধরল)

আমি – (আমি আরো শক্ত করে মাকে জড়িয়ে ধরলাম. মায়ের ফিতেে জোরে আঙ্গুল দিয়ে খামছে ধরলাম আর ঘারে একটা চুমু খেলাম. মায়ের একটা গরম শ্বাস আমার কাঁধে এসে পড়লো. এভাবে ৩ মিনিটা থাকার পর….)

মা – সর বাবা… দেখি আমায় উঠতে হবে রে… কাজ আছে… (বলে আমার গালে হাত বুলিয়ে উঠে দাড়াল. আর আমার মুখের সামনে দুটো বাতাবী লেবুর মতো মাই দুটো দুলে দুলে. যেন আমায় ডাকছে.)

আমি – না মা. এখন নয়….(বলে আবার মাকে জড়িয়ে ধরলাম আর এবার আমার মুখটা পুরো মায়ের মাই এর খাঁজে ঢুকিয়ে দিলাম. আআআআহ…….. কী নরম…. কী গরম….. যেন শিমুল তুলোর মতো নরম…. পুরো স্পন্জ)

মা – ঊহ .. পাগল ছেলে আমার… আবার কী হলো… এতক্ষন তো আদর খাওয়া হলো… আবারও খেতে হবে..

আমি – জানি না মা, কেনো জানি আজ তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না…. তুমি যদি আমার চেয়ে বয়সে ছোট হতে তাহলে তোমাকেই আমি বিয়ে করে নিতাম…

মা – কী????? হাআাআহাআ….. বোকা….. মাথাটা পুরো গেছে….

মা – সর তো সর… (বলে আমায় শুয়ে দিলো আর আমার শরীর এর ওপর থেকে কাপড়টা তুলে নিলো. যেই না তুলে নিতে গেলো অমনি আমার খাড়া ধনটায় মায়ের হাতটা লেগে গেলো. মা ও অবাক হয়ে গেলো..) এটা কী??? কী হয়েছে??

আমি – কী হলো??? কী হয়েছে??

মা – তরো টোঙা তো দাড়িয়ে গেছে???

আমি – মানে??

মা – মানে?? তুমি জানো না…. (হেঁসে,, ঢং করে)… আমার সোনা ছেলে বড়ো হয়ে গেছে. (বলে হেঁসে চলে গেলো.)

আমি – আমিও আনন্দে আরেকটু শুয়ে পড়লাম আর একটু পরে উঠে গেলাম.
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top