What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পূর্ণিমা রাতে তরতাজা পরিষ্কার ভোদা চোদা (1 Viewer)

Maxman

Member
Joined
Jan 10, 2019
Threads
102
Messages
194
Credits
13,739
সকাল বেলা ক্লাসের আগে ব্রেকফাস্ট করার জন্য ক্যাফেতে গেলাম। উনিভার্সিটির ক্যাফেতে ব্রেকফাস্ট খুব ভাল।সব কিছুই থাকে,বিভিন্ন চিজ,জ্যাম,ডিম,দুধ আর এগুলা নিজের রুমে রাইখা প্রতিদিন একটু একটু খাওয়া বিরক্তিকর। ডিম সিদ্ধ করা খুবই বিরক্তিকর ব্যাপার কিন্তু সিদ্ধ ডিম ছাড়া তো চলে না কারন আমার চাই শক্তি এবং ভেতরের শক্তি।

টেবিলে বসে খাচ্ছি।ঐ সময়ে দেখি সালোয়ার কামিজ পরা এক মেয়ে ঢুকলো।স্বাস্থ্য গোস্ত দেখেমনে হলো পান্জাবী ।যেমন লম্বা তেমন টল! সাইডে কোমর পর্যন্ত কাটা কামিজ আর পাতলা কাপড়ের সাদা পায়জামার কারনে মেয়েটার চওড়া কোমর আরো চওড়া লাগতেছে আর সত্যি কথা কি একটু দেশী গন্ধ থাকলে বিদেশে যেকোন মেয়েই পরী লাগে।

মেয়েটা বোধহয় নতুন নাহলে এমন থতমত ভাব নিয়ে কোনায় দাড়াতো না।কলা খেতে খেতে মনে একটু হিরোইজম জাগান দিল।উঠে গিয়ে ওর পাশ গিয়ে দাড়াইলাম।ট্রে থাকা একটা কেকের টুকরা নিয়ে হ্যাল্লো বলেই আরেক হাত বাড়িয়ে দিলাম, বললাম, ওয়েলকাম ওয়েলকাম ।

আমাদের উনিভার্সিটিতে সাউথ এশিয়ান নেইতাই ভাবছিলাম আমাকেদেখেবোধহয় খুশী হয়েযাবে কিন্তু ঢেকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে।মেয়েদেখি চোখ মুখ শক্ত করেথ্যাংক ইউ বলেইচুপ।

আমি শিউরেউঠলাম এইটা কোলকাতার মেয়েনাহলে এমন বেয়াদবী করার কোন কারনই নাই।জনবহুল কোলকাতা শহরের স্কুল-কলেজের একটা সুন্দরী মেয়ে প্রতিদিন না হইলেও ১ হাজার পোলার চোখের প্রশংসা আর ৫০ পোলার চান্স খুজে দেখতে দেখতে নিজেরে মনে করে নায়িকা কিনাকি।আর কোন এক আজব কারনে যেন মেয়েদের কেমন আছেন জিজ্ঞেস করলে ভাবে ওনারে ধর্ষন করতে চাইছি!



সকাল সকাল এই নায়িকা কিনাকি'র ভাব দেখে মেজাজ খারাপ করে ব্রেকফাস্টের টেবিলে গিয়ে বসলাম।মেজাজ খুবই খারাপ হতে চাইছে কিন্তু নিজেরে বুঝ দিতে চেষ্টা করেযাচ্ছি।আরে কোলকাতাইয়া সুন্দরী তোরে তো চিনি! ছেমরি দুই পা ফাঁক করতে পারছ না ঠিক মত,যোনী দেখলে মনে হয় ঝামা,পাছায় কালশিটা পরে আছে নিশ্চিত এই তুই সকাল সকাল এমন পার্ট নিলি আমার সঙ্গে?

অহংকারী মন বলে, চশমা পড়া চিড়ল দাঁতের মিষ্টি ম্যাডাম লাগালাম, ৩ মেয়েরে এক দানে ঠান্ডা করলাম আর তুই আমার সঙ্গেভাব মারলি! যা,চুদলাম না তোকেফুলের বাগানে! নতুন এসেছে বোধহয় বিদেশ , ভয়ে ভয়ে আছে অথবা মাসিক শুরু হইছে তাই চাঁপে আছে আর এশীয়ার মেয়েদের যে ভাব বেশী এটাতো স্বাভাবিক।

একমনে খাচ্ছি দেখি ট্রে হাতে ছোরি সামনে এসে দাড়াইলো।বাংলায় জিজ্ঞাসা করলাম,

আমি কি এখানে বসতে পারি?

বললাম, বসেন।

বলেই আমি ব্রেকফাস্ট রেখে উঠে গেলাম।ফিরেওদেখলাম না।

বাইরে বের হয়েএকটা সিগারেট ধরালাম।মনটা শান্তি লাগছে।ভাব মারানী'র নগদ শোধ হইলো কিছুটা।এবার বুঝ।

সারাদিন আর মেয়েরে কোথাও দেখি নাই।আমি আবার টিচিং এসিস্টেন্ট।ফার্সট ইয়ারে ইকনোমিকসের টিউটেরিয়াল ক্লাস নেই।ক্লাস ভর্তি কচি কচি পোলাপান।এদের লেকচার মারতে মজা আছে।ঐ দেমাগীর কথা মনেই নাই।পরের দিনও কোথাও দেখলাম না।এরপরের দিনও কোথাও নাই কোলকাতাইয়া ছোরি।একটু সন্দেহ হইলো ঘটনা কি।সাত সকালে যারে ডিপার্টমেন্টের ক্যাফেতে দেখলাম তারে ৩ দিনেও ডিপার্টমেন্টে দেখি না কেন?

সেক্রেটারী মুটকীরে জিজ্ঞাসা করলাম, আমার দেশ থেকে নতুন একটা মেয়ে এসছে নাকি?

আমারে বলে ও হ্যা,আমি তো তোমারে বলতে ভুলে গেছি।স্নেহা নামে এক মেয়ে আন্ডারগ্র্যাডে আসছে।জিজ্ঞেস করছিল কোন কোলকাতাবাসি আছে নাকি, আমি তোমার কথা বলছি তো ওরে।

আমার ধারনা তাইলে ঠিকই আছে।মেয়েদেশী।আমার কথা জানার পরেও ক্যাফেতে এমন ভাব নেয়ার কারন বুঝলাম না।তবে কোলকাতাইয়া মেয়ে,ভাব নিতে কোন কারন লাগে না।

সেক্রেটারীরে বললাম,ওরে তো ডিপার্টমেন্টে দেখি না।ঘটনা কি?

মুটকি বললো, মেয়ের তো জ্বর।ডর্মেই রেস্টে আছে।

একটু ফাপড় খাইলাম। সেক্রেটারী মুটকিরে ধন্যবাদ দিয়া বের হয়ে আসলাম।

যাক, নাম তাইলে স্নেহা।বেচারী আসতে না আসতেই জ্বরে পড়লো?

ধুর,ঐ মেয়েমরেগেলেও আমি নাই!

পরের সপ্তাহে স্নেহারে দেখলাম ডিপার্টমেন্টে।জিন্সটি-শার্ট পরা।ওর ভরাট বুক আর আরব মেয়েদের মত পাছাটা দেখে মনটাই খারাপ হয়ে গেল কারন আমি উপভোগ করতে পারছি না ঐ ঘটনার জন্য।এর পরের দিন ক্যাফেতে দেখলাম,একই লাইনে দাড়িয়েছিখাবারের জন্য।আমি দ্বিতীয়বার তাকাই নাই।পরের দিন দেখলাম যেই মাঠে ফুটবল খেলি ঐটার পাশের রানিং ট্র্যাকে হাটছে।

এরপরের দিন দেখি আমার টিউটেরিয়াল ক্লাসে!

দেশের মেয়েএখন ক্লাসে যদি ওরে ইগনোর করি তাইলে তো খারাপ দেখায় আর যদি কেয়ার করি তাইলে মান সন্মান ইজ্জতের প্রশ্ন!

আর দশটা স্টুডেন্টের মতই নতুন হিসেবে ওর নাম ধাম ও নিজের সম্বন্ধে ক্লাসের সবাইরে বলার জন্য বললাম।মেয়ে বাংলায় বলে, আমার লজ্জা লাগে!

আমি একটু থতমত খেলাম,ইংরেজীতেই বললাম,লজ্জা পাওয়ার কিছু নেই এখানে সবাইতো ফ্রেন্ডস।আমিও লেকচারার না সুতরাং টেক ইট ইজি।

দেখলাম,সাহস পাচ্ছে,দাড়িয়া বললো, আমি স্নেহা,বাংলার রাজধানী কোলকাতায় থাকি।আমি একমাত্র সন্তান তাই বাবা-মা ছেড়ে বিদেশে আসায় আমি এবং আমার পরিবার সবাই একটু আপসেট।তবে সব ঠিক হয়ে যাবে,সবাই আমার দোষ ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখো, প্লিজ।

এত সুন্দর করে নিজের পরিচয় দিয়ে ক্লাসে একদম হিট হয়ে গেল,সবাই হাততালি দিল।আমিও হাততালি দিলাম।মেয়েটার উপর রাগ পড়েগেল আমার।কারন আমার দেশটার মুখ উজ্জল করছে একটু হইলেও।সবাই বলবে যে, কোলকাতার স্মার্ট মেয়ে।খুশি মনে ক্লাস নিলাম,ক্লাসের পরে দেখি স্নেহা একদম দেশী ছাত্রীর মত পিছে পিছে আমার অফিসে আসলো।বসতে বলে কফি বানিয়ে দিলাম।৩ চামচ চিনি নিল।

হঠাৎ বলে, ভাইয়া আপনি আমার উপর মাইন্ড করে থাকবেন না।ঐদিন সকালে আমার মনটা খুব খারাপ ছিল তাই আপনার সাথে ভাল ব্যাবহার করিনি।তবে পরে আপনার টেবিলে গিয়েছিলাম স্যরি বলার জন্য কিন্তু আপনি উঠে চলে গেলেন।আমিও ব্রেকফাস্ট না করে ডর্মে চলে গেছিলাম।অনেক কান্না করছি সেদিন ফলে আমার জ্বর চলে আসে তাই ক্লাসে এসেও আপনাকে স্যরি বলতে পারি নাই।প্লিজ আপনি বলেন যে আমাকে ক্ষমা করে দিয়েছেন।

আমার তো মনটা গলেগেল।এমন রাধা স্টাইলে কথা কইলে কি কমু আমি কৃষ্ণ?

বললাম, আরে নাহ কি যে বলো।আমি মাইন্ড ধরে রাখি নাই।হ্যা,সেদিন মেজাজ খারাপ হইছিল কিন্তু এখন আমি খুব খুশী।তোমার এখনো জ্বর আছে?

চেহারাটা সামনে এনে বলে,নিজেই দেখুন।
কপালে হাত ছুয়ে দেখি এখনো জ্বর।

বললাম, সর্বনাশ।তোমার তো এখনো জ্বর ,তুমি ডাক্তারের সাথে দেখা করে ডর্মে চলে যাও।

হেসে স্নেহাবলে,আমি জ্বর টের পাচ্ছি না তবে জ্বর নিয়েই এই সপ্তাহে ক্লাস করছি।সমস্যা নেই।

বললাম,ওকে।

আমার নিজের একটা ক্লাস ছিল তাই বের হয়ে গেলাম।সন্ধ্যায় আবার ক্যাফেতে স্নেহার সাথে দেখা।খুব সুন্দর নীল একটা ফতুয়া পরে ডিনার করতে আসছে।মেয়েটার সৌন্দর্য আসলেই সেরকম।দুধ একদম খাড়া খাড়া মনে হয় ফুজি পাহাড়টা একদিকে কাত করে বুকে সেট করে দিছে।পেটে মিষ্টি মেদ কিন্তু খুবই চওড়া কোমরের কারনে চোখে লাগে না বরং টুইংকেল খান্না টাইপের কোমরটা পরিপূর্ণ মনে হয়।আর পাছাটা দেখলে মনে হয় সমুদ্রের সৈকতে ঢেউ ভাঙ্গার আগে যেমন নিখুত একটু গোল শেপ হয়ে আসে স্নেহার শরীরের মাঝে তেমনই যৌবনের ঢেউ।

মেয়েটার শরীরে প্রচুর তেল আছে বুঝা যায়।চামড়ায় খামচি দিয়ে ধরলে পিছলে যাবে নিশ্চিত।আর আমি জানি এমন চামড়ায় একটা স্নেহের গন্ধ থাকে তাই ৬৯ পজিশনে এমন মেয়ে পাওয়া ভাগ্যের ব্যাপার।মেয়েটার এমন আন্তর্জাতিক ফিগারে চেহারাটাই যা বাঙ্গালী তবে হাসলে ক্যামন যেন একটু ব্যাকাত্যাড়া হয়ে যায়। ১ম ঠাপ খাওয়ার পর ব্যাথায় একটা চেহারা হয় না মেয়েদের? তেমন লাগে ওকে হাসলে।

খুব মজা করে ডিনার করলাম।আমাকে ওয়াইন খেতে দেখে ও তো একটু অবাক।

বলে, খাবারের সাথে মদ খান আপনি?

বললাম, আরে এই মদ তো খাবারের সাথেই খায়।এটা জুসের মত।হার্ড ড্রিংক এটা না।

টুকটাক কথা বার্তা হলো অনেক।দেশের কথা দশের কথা। কোলকাতায় নাকি অনেক উন্নায়নের জোয়াড় চলতেছে।পরে শুনলাম ওর বাবা রাজউকের কর্মকর্তা বুঝলাম যে বাপের ঘুষের টাকা দেখেভাবতেছে ঘরে ঘরে এমন টাকার ফ্লো।

মেয়েদের ক্ষেত্রে একটা বিষয় হলো, ওদের যত স্মার্টনেস দেখাবেন ওরা ততই হতাশ হয়।মেয়েদের কথা শুনতে হয় আর মাঝে মাঝে যা বলবেন সেটাও যদি ওদের কথার সাপর্টিং হয় তাইলে মেয়েরা নিজেদের আটকে রাখতে পারে না।সব বের হয়ে আসে।মেয়েরা যতই ফ্রি হবে আপনি খুশি খুশি ভাব দেখান কিন্তু নিজেও বলা শুরু করেন না।

প্রায় সব কথা শেষে জানতে চাইলো,গার্ল ফ্রেন্ড আছে নাকি আমার?

বললাম, ছিল।

বলে,আমারও দেশে ছিল।

এখন নাই?

এখন তো আমি এখানে!

বুঝলাম মেয়ে চালু আছে।চোখ থেকে মাথায় সিগন্যাল চলে গেল,আর মাথা থেকে ডাইরেক্ট আমার ধনে সিগন্যাল চলে গেল।আমার ৬ ইঞ্চি হঠাৎ করেই কাঁচা মাংসের ঘ্রান জেগে উঠলো।আমি তবু ধীরে বন্ধু ধীরে বলে সেদিনের মত ৬ ইঞ্চিরে ব্যারাকে ঘুমে পাঠালাম।

এভাবে ২ সপ্তাহ পার।ব্রেকফাস্ট,লাঞ্চ,বিকেলে মাঠে এবং ডিনারে স্নেহাআমার সাথেই থাকে।মাঝে মাঝে ওকে নিয়েশ হরে মার্কেটেও যাইতে হয়।মাঝে মাঝে ও হাটতে হাটতে আমার কনুই চেপে ধরে গান শুরু করে।হিন্দি গান অসহ্য কিন্তু এমন আইটেমের মনে তো কষ্ট দেয়া যায় না।তাই সহ্য করি।ওরে বলি শুধু, মার্ডার ছবির গানটা গাও।অথবা,সুনিধী চৌহানের বিড়ি জালাইলে জিগার সে পিয়া অথবা সাজনা ভে সাজনা গাইতে।ওর গানগুলা খুব সেক্সী লাগে।

এক উইকএন্ডে স্নেহারিকোয়েস্ট করলো, ডিস্কোতে যাবে সে। তার খুব শখ ডিস্কো দেখবে।

বললাম,দেখতে তো কেউ যায় না। নাচতে যায়।

আপনি নাচলে আমি নাচবো।

আমি তো নাচবোই। তুমি যদি না নাচো তাইলে তো হবে না।

ঠিক আছে। আমি চেষ্টা করবো।

চেষ্টা কেন? প্র্যাকটিস করো!

আচ্ছা আচ্ছা। আপনি আমাকে কিছু ট্র্যাক মেইল কর। আমি প্র্যাকটিস করবো।

ওকে।

রাতে ওরে বেশ কিছু ভিডিও সহ লিংক দিলাম। যাতে পরের দিন রেডি থাকে।

শনিবার সারাদিন যে উত্তেজিত।আমি ফুটবল মাঠ থেকে বের হতেই বলে,চলুন। পরেই আমার চেহারা দেখে বুঝতে পেরে আবার হাসে।এমন দেশী অনুভুতি অনেকদিন পরে দেখলাম।স্নানকরে স্নেহার সাথে ডিনার করে বের হয়ে গেলাম।লোকাল হার্ড রকে গিয়ে দেখি এখনো খোলেনি তাই কিছুক্ষন লেকের পারে ঘুরলাম।

স্নেহাএকটা লাল টি-শার্ট আর সাদা জিন্স পরে আসছে।যেগুলো গত সপ্তাহেই আমি পছন্দ করে কিনে দিছিলাম।চোখে মাশকারা,ঠোঁটে লিপস্টিক,গালে রঙ আর হাইহিলে ওকে একটা আগুনের গোলা লাগছিল।ঘুরে এসে দেখি ক্লাব খুলছে,আমরা ঢুকলাম।হেভী সাউন্ড আর অন্ধকার ক্লাবে ঢুকেই স্নেহাবেচারী একটু আড়ষ্ট হয়ে আমার কনুই চেপে ধরলো।আমরা এক কোনায় দাড়ায় দেখলাম কিছুক্ষন।আস্তে আস্তে স্নেহার সাহস ফিরে আসছে।একটু একটু দুলছে।হঠাৎই ওকেনিয়ে ফ্লোরে নেমে গেলাম। ডেভিড গুয়েত্তা চলতেছে।বেচারী আবার নার্ভাস! আমি ওরে ধরে ধরে নাচালাম কিন্তু লজ্জা পাচ্ছে।একটু বিরক্ত হইলাম।২ টা ড্রিংক নিলাম।ওরে বললাম এইটা খাও।

স্নেহাবলে, না আমি মদ খাবো না।

আমি বললাম, আরে মদ খেলেই তো মাতাল হয়না।আর এইটা ক্লাব ড্রিংক,খুব সফট।ইজি লাগবে।

মেয়েটা আমারে খুব মানে,দেখলাম ভক্তি সহকারে একটা মেক্সিকা খেয়ে ফেললো।

এবার ফ্লোরে ও রিল্যাক্স।খুব নাঁচ চলতেছে।এরই মধ্যে এ,আর,রহমানের "জয় হো"।স্নেহাও নিজেদের ট্র্যাক পেয়ে পুরা হিট। জোস নাঁচলো। ঘন্টা দুয়েকের মাঝেই সব শক্তি শেষ। ঘেমেটেমে একাকার অবস্থা।ওর অবস্থা দেখে বাইরে চলে এলাম।

গাড়ীর বনেটের উপর চোখ বন্ধ করে হেলান দিয়ে দিল।আমি সিগারেট ধরাতে যেয়ে ওর মুখে বিন্দু বিন্দু ঘাম দেখে আর হাপরের মত বুকের উঠানামা দেখে আন্ডারগ্রাউন্ডের বিপ্লবীকে দমন করতে পারলাম না।মনে হইতেছিল,জিন্স ফাটিয়ে ফেলবে আমার ৬ ইঞ্চি বিদ্রোহী।

আমার মাথায় চিন্তা ঢুকলো কি করি?আমার রুমে নেয়া যাবে না,ওর রুমেও যাওয়া যাবে না,হোটেল মোটেলেও স্নেহাযাবে না।কিন্তু আজ রাতেই কাহিনী শেষ করতে হবে।লাল কুর্তা ওয়ালী তো আমার রেড লাইট জ্বালিয়েদিছে।

আমি বললাম, স্নেহাচলো জঙ্গলে যাই।

ও বলে এখন জঙ্গলে?

আরে পূর্ণিমা রাতে জঙ্গলে না গেলে বুঝবেনা দুনিয়া কি।

ভয় লাগে।

আমি আছি না?কোনো চিন্তা নাই।চলো ।

চলেন।

নদী ঘেষে জঙ্গলের মত অনেক জায়গা আছে।ক্যাম্পিং করতে আসে লোকজন।তেমন একটা জায়গায় চলে গেলাম আমরা। সামারের রাত। ভরা পূর্ণিমায় যখন জঙ্গলে গিয়ে দুজন বসলাম। অদ্ভুত লাগছিল সব।চমৎকার বাতাস। গাড়িতে থাকা ২টা বিয়ার নিয়ে বনেটে বসলাম। কিছু গান শুনলাম স্নেহার গলায়। কিছু শুনলাম গাড়ির প্লেয়ারে।

বিয়ার শেষ করেই স্নেহাবলে,গরম লাগে।

বললাম,জঙ্গলে কিসের চিন্তা? বলেই আমার শার্ট খুলে ফেললাম।
চাদের আলোয় আমার এ্যাথলেট ফিগারটা নিজের কাছেই ভালো লাগছিল।স্নেহার কি অবস্থা বুঝলাম যখন দেখলাম এক দৃষ্টিতে তাকিয়েআছে।

জিজ্ঞস করলাম,কি?

আপনার অনেক জোস।

তুমিও জোস।তুমি যদি টি-শার্ট খুললে আমি হার্টফেল করতে পারি নইলে অন্ধ হবো যে নিশ্চিত।

খিলখিল করে হাসতে হাসতে স্নেহাবলে,দেখি টেস্ট করে বলেই টান মেরে টি-শার্টটা মাথার উপর দিয়ে খুলে ফেললো।

সাদা চামড়ার স্নেহা সাদা ব্রা,সাদা প্যান্ট পরে আমার সাদা গাড়ির বনেটে বসে আছে।আমার তো অস্থির অবস্থা।কোন শব্দ করতে পারলাম না।কারন,আমার তখন রক্তের বদলে মাথায় মাল চড়ছিল।

আমি হার্টফেল করার ভান করে বনেটে শুয়ে পড়লাম।

স্নেহা আমার মুখের উপর ঝুঁকে বলছে,মারা গেলেন?

আমি দুহাতে ওর মুখটা ধরে বললাম,ইচ্ছা পুরন না করে কিভাবে মরি?

বলেই ওর মুখটা নিচে টেনে এনে আমার ঠোঁটে চেপে ধরলাম।আর অমনি স্নেহা শব্দ করে চুমু আরম্ভ করলো।আমি ওকে আমার দেহের উপর তুলে এনে চুমু দিতে দিতে কোলে নিয়ে উঠে বসলাম।মুখোমুখি বসে চাদের আলোয় এক ঝলক ওর আগুন ভরা দেহটা দেখে ওর ঘাড়ে আর বুকে চুমু শুরু করলাম আর ও আমার চুল ধরে মাথাটা পিছে এলিয়ে দিল।

হঠাৎ ওকে দাড় করিয়ে,গাড়ির ডিকি থেকে ক্যাম্পিংয়ের একটা চাদর বের করে নদীর পাশে বিছিয়ে শুয়ে পড়লাম আর স্নেহাআমার উপর ঝাপ দিয়ে পড়লো।আমরা একদম বাংলা ছবি নায়ক-নায়িকাদের মত গড়াগড়ি করে চুমুতে লাগলাম আর ওর মধ্যেই ওর ব্রা খুলে কোলে বসিয়ে ১৯ বছর বয়সী দুধদুটো চুষতে আরম্ভ করলাম।প্রচন্ড সেক্সী স্নেহা আমাকে খামচে ধরেছে।আমি কতক্ষন ওর দুধ চুষলাম আর টিপলাম জানি না।একসময় আমি ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম আর স্নেহাআমার জিন্সের চেইন খোলা শুরু করলো।হাটু গলিয়ে আমার আন্ডারওয়ার সহ জিন্সটা খুলে নিল।এরপর হাটুতে ভর দিয়ে আমার ৬ ইঞ্চিটাকে মুখে পুরে চুষতে আরম্ভ করলো।আমার দুই রানে হাত চালানোর সাথে সাথে খুব আরাম করে একদম ললিপপের মত করে ধনটা চুষলো।মুখ থেকে বের করে,ধনের সাইড চুষলো এরপর বিচি চোষা আরম্ভ।

নিজেরে রাজীব মেনে নিতে পারলাম না তাই, ওকে থামিয়ে দিয়ে উঠে বসলাম আর ওকে শুইয়ে দিয়ে জিন্স খুলে নিলাম।খুব সুন্দর চিকন সাদা প্যান্টির উপর দিয়েই ওর ভোদাটা বেশ ফুলে আছে।আমার খুব ভাল লাগে প্যান্টির উপর দিয়ে সামনের দাঁত দিয়ে ভোদা কামড়াতে।স্নেহা প্যান্টিটা একপাশে সড়িয়ে ওর ভোদাটা মুক্ত করলো।নোনতা গন্ধটা আমার ভাল লাগে না কিন্তু এত সুন্দর বাঙ্গালি যোনী আগে দেখি নাই।ভগাংকুর বের হয়ে নেই,বেশ তরতাজা পরিষ্কার ভোদা।আজকেই চাছা হইছে।বালহীন লোমকুপ গুলো পর্যন্ত জেগে উঠছে সেক্সে,মুখ লাগিয়ে টের পেলাম রসেও ভরপুর আমার স্নেহা।চুষতে চুষতেই ওর প্যান্টি খুলে ছুড়ে ফেলে দিলাম।দুই আঙ্গুলে ফাঁক করে যোনীর ভেতরেও চুষে দিলাম।

আর স্নেহা আমার চুল ছিড়ে ফেলার মত অবস্থা।চাঁদের আলোয় দেখলাম হাসলে ওর চেহারা যেমন ব্যাকা হয়ে যায় এখনো তেমন ব্যাকা হয়ে আছে।

স্নেহাকে উল্টে দিয়ে ওর পাছাটার প্রতিটা অংশে চুমু খেলাম।জানতাম বাঙ্গালি মেয়ের এ্যাসহোল চাটা সম্ভব নয় কিন্তু এ স্নেহাসবই জয় করে বসে আছে।৫ টাকার কয়েনের সাইজের পাছার ফুটোটা এত চমৎকার যে চাঁদের আলোতে আঙ্গুলের মাথায় থুতু দিয়ে ভিজিয়ে ৫টা আঙ্গুলই ভরে ভরে দেখলাম এবং অনেকক্ষন চাটলাম।স্নেহা বোধহয় অজ্ঞান হয়ে যাবে এমন করছে।তাই দেরী না করেই ওকে মিশনারী পজিশনে নিয়ে এলাম।ধনটা সেট করে কিছুক্ষন শরীরের উপর অংশে চুষলাম আর খুব আবেগ নিয়ে ঠোঁটে চুমু খেলাম।মেয়েরা এসব খুব পছন্দ করে।

খুবই টাইট যোনীটাতে যখন ৬ ইঞ্চি চালান দিলাম,মনে হচ্ছিল গরম মোমের ভেতর আমার দন্ডটা ঢুকালাম।তখনই মাল আউট হইতে চাইছিল।আতংকিত হয়ে পতন ঠেকাইলাম।আস্তে আস্তে কোমর নাচিয়ে ঠাপ শুরু করলাম।দেখলাম,যা সন্দেহ করছিলাম যে হাসলে স্নেহার যেই চেহারা হয় ধনটা ঢুকানোর পর সেই একই চেহারা হলো।চাঁদের আলোয় ওকে দেখতে দেখটে ঠাপিয়ে চললাম।আস্তে আস্তে তালে তালে গতি বাড়ালাম আর ওর শীৎকারও বাড়তে লাগলো।নদীর ঐ পাড় থেকে একটা শিয়াল ডেকে উঠলো আর আমি তখন ফুল স্পিডে চলে গেলাম।এবার স্নেহারনিইইই রনিইইই ব্যাথাআআ শুরু করলো।আমি জানি এগুলা বলে ছেলেদের ধোকা দেয় মেয়েরা তাই গতি না কমিয়েই ঠাপ চালিয়ে গেলাম।কিছুক্ষন পর ডগি স্টাইলে নিয়ে গেলাম।

কনডম মানিব্যাগে, এখন কে বের করবে? কনডম ছাড়া যোনীর গরমটা পুরোপুরি টের পাওয়া যায় তাই মাল তাড়াতাড়ি আউট হবে হবে করছিল।২ মিনিট পর পর পজিশন বদলে বদলে সময় বাড়াতেছিলাম।স্নেহাদেখি ঠাপের সাথে সাথে ঘাস ছেড়া শুরু করছে।গাড়ি প্লেয়ারে ততক্ষনে শুনি জেমসের "জঙ্গলে ভালবাসা" শুরু হয়েছে ছুটছো তুমি ছুটছি আমি।আর এদিকে ঠাপাচ্ছি আমি ঠাপ নিচ্ছো তুমি চলছে।

৩-৪ বার পজিশন বদলে মিশনারীতেই আমার মাল আউট হয়ে যাবে।আমি বললাম,স্নেহাবের হবে এখনই।তোমার মুখে কাম আউট করবো।ও বলে ওকে।

আমি আরো কিছু ঠাপ দিয়ে ধনটা বের করে নিলাম।স্নেহার বুকের উপর যেয়ে মুখ বরাবর খেচতে লাগলাম।ওর দুধগুলো আমার ইনার থাইয়ে বেজে আছে।চাঁদের আলোতে দেখলাম স্নেহাছোট করে হা করে অপেক্ষা করছে আমার মালের।আমি মাল ছেড়ে দিলাম।ওর গালে,ঠোঁটে আর চোখ ও কপালে মাল ছিটকে পড়লো।

স্নেহাচোখ বন্ধ করে শুয়ে থাকলো আর আমি ওর দুদুতে সোনায় লেগে থাকা মালগুলো মুছে একটা সিগারেট ধরানোর জন্য উঠে পড়লাম।

সেই রাতে আমরা আরো একবার মিলন সম্পন্ন করে গাড়িতেই ঘুমিয়ে পড়ি যখন ৩টার দিকে চাঁদ ডুবে যায়।স্নেহার প্যান্টিটা আমি ছুড়ে ফেলেছিলাম সেটা পাওয়া যায় নাই।আমার ধারনা ওটা নদীতে পড়েছিল তাই ভেসে গেছে।সকালে কিছুক্ষন ওরাল সেক্স করে আমরা ক্যাম্পাসে ফিরে এসে সেই টেবিলে ব্রেকফাস্টকরি যেই টেবিলে স্নেহাকে ফেলে আমি চলে এসেছিলাম।
 

Users who are viewing this thread

Back
Top