What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গৃহসুখ (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
এই গল্পটা আমার লিখা নয়। অন্য একটা সাইটে পড়ে ভালো লেগেছিলো, তাই সংগ্রহ করে রেখেছিলাম। এই সাইটে সার্চ দিয়ে দেখলাম, পেলাম না, তাই আপনাদের ভালো লাগতে পারে ভেবে পোস্ট করছি। সকল ক্রেডিট মুল লেখকের।

ভাসুরের ঘরে ঢুকে দরজার ছিটকিনি তুলে দেয় চিত্রা।পেপার থেকে মুখ তুলে ভাদ্রবৌ কে দেখেন বিমল।কেবল মাত্র খয়েরী একটা শায়া বুকের উপর কোনোমতে বাধা।
"তোমার বৌদি আর অমল শুয়েছে,"উঠে বসতে বসতে জিজ্ঞাসা করে বিমল
"অনেকক্ষন,হিহিহি এক রাউন্ড হয়েও গেছে,বাবুকে ঘুম পড়াতে দেরি হল আমার"কই আসুন বগলের কাছে শায়ার দড়িটা আলগা করে দিতেই শায়াটা ঝুপ করে খুলে পড়ে পায়ের কাছে।
উজ্জ্বল আলোতে উলঙ্গিনী ছাব্বিশ বছরের যুবতি ভাদ্রবৌ কে দেখতে দেখতে ধুতি খোলে বিমল।লম্বা মিষ্টি মেয়ে চিত্রা একটু কালো ঘেঁসা শ্যামলা রঙ, ভরাট সাস্থ্য,দারুন ফিগার,এক সন্তানের মা বড় ছত্রিশ সাইজের স্তন দুটো রসালো খয়েরী বোঁটা সহ বাতাবী লেবুর মত পোক্ত,সরু কোমোরে কালো সুতোর একটা ঘুনশি বাধা,সন্তানবতি হওয়ার পর জন্মনিয়ন্ত্রণের প্রভাবে তলপেট কোমোরে সামান্য চর্বি জমায় কোমরের খাজে এঁটে বসেছে সুতোটা।বড় নিতম্ব চিত্রার,আগে বিয়ের পরপর চৌত্রিশ সাইজের প্যান্টি পরলেও বাবলু হবার পর পছা বড় হওয়ায় এখন ছত্রিশ সাইজ লাগে তার।



ভারী সুন্দর গড়ন,উঁচু নিতম্বের ডৌল শাড়ি পরুক আর সালোয়ার কামিজ,তলে প্যান্টি না পরলে তানপুরার খোলের মত দুই নিতম্বের মাঝের গিরিখাত ভরাট নিতম্বের দোলায় কাপড়ের উপর দিয়েই অনেকসময় ফুটে ওঠে তার। মাংসল সুগঠিত উরু হাঁটুর কাছ থেকে ক্রমশ মোটা হয়ে একজোড়া কলাগাছের কান্ডের মত যেয়ে মিশেছে মেদ জমা ঢালু উরুসন্ধির উপত্যকায়। সুগোল পায়ের গোড়ালিতে তোড়া বাধা,লোমহীন মসৃন ত্বকে আলো পড়ে চকচক করছে রিতিমত।ভাতৃবধুর তলপেটের নিচটা দেখতে দেখতে ভাবে বিমল বিউটিপার্লারের প্রভাবে উরু পায়ের লোমের বিনাশ ঘটলেও যোনীদেশের লোমের উর্বর উপস্থিতির কোনো কমতি নাই চিত্রার।দুই পালিশ উরুর মাঝে ত্রিকোণাকার ঢিবির মত জায়গাটিতে একরাশ কালো লতানো চুলের জঙ্গল চাপ ধরে আছে।মাঝে মাঝে ভাদ্রবৌ কে বগল কামাতে দেখলেও কখনো যোনীর লোম পরিষ্কার করতে দেখেনি বিমল।



আর এ ব্যাপারে তার স্ত্রী প্রতিমার চেয়ে গোড়া চিত্রা।স্বামীর ইচ্ছায় আধুনিকতার স্রোতে বগলের সাথে মাঝে মঝে যোনীও কামিয়েছে প্রতিমা।কিন্তু চিত্রা,গ্রামের শিক্ষিত মেয়ে,কোলকাতায় বিয়ে হয়ে আসার দশ বছর হল,আধুনিকতার প্রভাবে বিউটিপারলার যাওয়া প্যান্টি নাইটি পরার অভ্যাস হলেও সংস্কারের বসে কোমোরের ঘুনশি,বাল কামানোর অভ্যাস এগুলোতে এখনো অভ্যস্ত হতে পারেনি সে।
এব্যাপারে স্ত্রী আর ভাতৃবধুর একি বক্তব্য হিন্দু বামুনের মেয়ে উরু ঢাকার বয়ষ থেকে গুদে বাল দেখে অভ্যস্ত গুদে বাল না থাকলে নাকি ন্যাড়া ন্যাড়া লাগে তাদের।
নেংটো হয়ে বিছানায় বসে কোমোর ধরে চিত্রাকে কোলের কাছে টেনে নেয় বিমল,নরম নাভিকূন্ডের কাছে মুখ ঘসতেই
"এখন ওসব না,আগে ঢুকিয়ে দিন"বলে তাড়া দেয় চিত্রা।
"এত গরম হলে কেন?"ভাদ্রবৌ কে টেনে কোলে বসাতে বসাতে বলে বিমল।ঘোড়ায় চড়ার ভঙ্গিতে এক পা বিছানায় তুলে দিয়ে একহাতে ভাসুরের গলা জড়িয়ে ধরে অন্যহাতে খাড়া হওয়া বিমলের লিঙ্গের রাজহাঁসের ডিমের মত বড় ক্যালাটা যোণী ফাটলে লাগিয়ে নিয়ে কোমোর চাপিয়ে পলপল করে ভাসুরের আট ইঞ্চি লম্বা লিঙ্গটা ভিতরে ঢুকিয়ে নেয় চিত্রা,তার নরম মেয়েলী বাল ভাসুরের কাঁচা পাকা বালে মিশে যেতেই "আহঃ" করে তৃপ্তিকর একটা শব্দ বেরিয়ে আসে তার গলা দিয়ে।
"আজ কি হল আমার চিত্রামনির"বলে একহাতে চিত্রার ঘামে ভেজা মসৃন পিঠ জড়িয়ে ধরে অন্য হাতে নরম পাছার মংস দলা করে ধরে বিমল।
লজ্জা পায় চিত্রা,হাজার হোক ভাসুর,বয়ষে তার বিশ বছরের বড়, একটু বাড়াবাড়িই হয়ে গেছে আজ,"কিছুনা,"বলে লাজুক মুখে মাথা নাড়ে সে,
"কিছুতো বটেই,বলো,"তাড়া দেয় বিমল।
এ অবস্থায়" যাহ্ জানিনা, অসভ্য,"বলে ভাসুরের ঘাড়ে মুখ গুঁজে দিয়ে দ্রুত কোমোর ওঠানামা শুরু করে চিত্রা।
হাঁসে বিমল"ওদের করা দেখেছো"
হু,"পাছা দোলাতে দোলাতে জবাব দেয় চিত্রা।
"কি তোমার দিদি উপরে।"
মাথা নাড়ে চিত্রা"নান্ না,মানে ঐভাবে পিছন করে।"
"ও ডগি স্টাইল,"চিত্রার পাছায় হাত বুলিয়ে বলে বিমল।
"হুউ!"
"তোমারো অমন ইচ্ছা করছে।"
হ্যা,এবার চোখমুখ লাল করেই জবাব দেয় চিত্রা।


"আচ্ছা হবে ওভাবে,আগে একটু এভাবেই খেলে নাও,"চিত্রাকে আশ্বাস দিতে দুহাতে গলা জড়িয়ে স্তন দুটো বিমলের লোমোশ বুকে লেপ্টে দেয় চিত্রা।এর মধ্যে ঘেমে গেছে চিত্রা।ভাদ্রবৌ এর ঘাম একটু বেশি জানে বিমল অল্পতেই ঘেমে নেয়ে ওঠে চিত্রা।তার ব্লাউজ বা কামিজের বগলের কাছটা ঘামে গোল হয়ে ভিজে থাকে প্রায় সব সময়,বেশি ঘামলে ভেতরে পরা ব্রেশিয়ার ফুটে ওঠে কাপড়ের উপর দিয়ে।দুহাতে তার গলা জড়িয়ে থাকায় চিত্রার ঘামে ভেজা বগলের গন্ধ পায় বিমল।বেরুনোর আগে নিশ্চই ঘাড়ে,স্তনেরখাঁজে দুবগলে সেন্ট দিয়েছে সে,সেই সুবাস ছাপিয়ে তার নারী শরীরের একটা তিব্র ঝাঁঝালো গন্ধ ঝাপ্টা মারে বিমলের নাঁকে।গন্ধটা বেশ কমনীয়, বিশেষ করে তার মত বেশি বয়ষী পুরুষের জন্য কামোদ্দীপক তো বটেই।ভাদ্রবৌ এর ভরাট পাছায় হাত বোলায় বিমল,একমনে চোখ বুজে তার মোটা লিঙ্গের উপর উঠবস করছে মেয়েটা আলতো করে আঙুল গুলো ভরাট পাছার চিরের মধ্যে ঢোকায় বিমল পুরো চেরায় উপর নিচ করে স্থাপন করে চিত্রার পাছার ছ্যাদায়।পাছায় করতে দেবেনা চিত্রা চাইলেই বলে 'আবার ওসব অনাসৃষ্টি কেন' তাই আঙুল ঢুকিয়ে দুধের স্বাদ ঘোলে মেটায় বিমল,চিত্রার চরম মুহূর্তের সুযোগে প্রথমে তর্জনির ডগা তারপর সম্পুর্ন টাই ঠেলে অনুপ্রবেশ করায় চিত্রার পয়ুছিদ্রে।


"আহঃ মাগো কি খারাপ লোক,ইসস কোথায় আঙুল দিচ্ছে আমার"বলে কাৎরে ওঠে চিত্রা
বয়ষ্ক পুরুষ যথেচ্ছ কামাচারে বিকৃতি এসেছে বিশেষ করে ভরা যুবতী ভাদ্রবৌ কে পেয়ে বিকৃতি গুলো মাথাচাড়া দিয়ে ওঠে তার তাই চরম পুলকের এই মুহূর্তে ভাসুরের অশ্লীল পাছার গর্তে আঙুল ঢোকানোটায় বিষ্ফোরন ঘটায় চিত্রার যুবতী শরীরে।


ওদিকে দেবর অমলের সাথে চোদাচ্ছিল প্রতিমা,পাছা তুলে কুকুরীর মত বসেছিল সে পিছন থেকে বৌদির কামানো যোনীতে লিঙ্গ ঢুকিয়েছিল অমল,কিন্তু বেশিক্ষণ পারলোনা সে,আসলে প্রতিমার ওভাবে পাছা তুলে বসার মোহনীয় ভঙ্গিটাই কাল হল তার,একে ফর্সা ধামার মত মসৃন নিতম্ব তার উপর মাঝ বয়ষী কামুকী প্রতিমার তুলে ধরার কায়দা।মাখনের তালের মত বিশাল নিতম্বের গভীর ফাটলের নিচে থামের মত গোলগাল উরুর ভাঁজে বকনা গাভীর মত কামানো যোনীর পুরু ঠোঁট দুটো ঠেলে বেরিয়ে এসে ফটলটা মেলে যেয়ে গোলাপি যোনীদ্বার ঠিক একটা প্রদিপের আকৃতি নিয়েছিল যেন।দাদার তুলনায় লিঙ্গের আকার ছোট হলেও ঘেরে মোটায় একি রকম অমলের তাই নিজের বৌএর তুলনায় আঁটসাঁট বৌদির যোনীতে আহঃ বৌদি আমি ছাড়ছি উহঃ বলে বির্য ঢেলে দিয়েছিল সে।অমলের ভাব দেখে বুঝেছিল প্রতিমা বেশিক্ষণ রাখতে পারবে না অমল,তাই অমলের বির্যপাতের সময় কোট নেড়ে মৃদু রাগমোচোন করে সে।
বছর পয়ত্রিশের অমল ফর্সা মোটাসোটা যুবক,সেক্সের ব্যাপারে খুব আগ্রহী হলেও উত্তেজনা ধরে রাখতে না পারায় প্রায়ই শিঘ্রপতন ঘটে তার।বৌদি প্রতিমা তার পাঁচ বছরের বড়।ফর্সা গোলগাল ছোটখাটো গড়নের মহিলাটি ।সামান্য ঢলে যাওয়া ছত্রিশ মাপের বড়বড় স্তন,ছড়ানো আটত্রিশ সাইজের নিতম্ব,কোমরে বয়ষের মেদে দুই প্রস্থ চর্বির স্তর, তলপেটে মেদ জমলেও মসৃন ঢালু জায়গাটিতে সন্তান ধারনের কোনো দাগ নেই। পরিষ্কার করে কামানো যোনীদেশ,ফোলা ত্রিভুজাকৃতি জায়গাটি মাখনের মত ফর্সা রঙের তুলনায় কিছুটা গাড় বর্ণের সেই সাথে মোটাসোটা গোলাকার উরু আর চওড়া জঘনের পটভূমিতে কিছুটা ক্ষুদ্রাকৃতির।


স্বামীর উৎসাহে ইচ্ছায় বেশ কিছু পুরুষের সাথে সেক্স করেছে প্রতিমা,তার মধ্যে ছেলে সমরের বয়ষী এমন কি কিশোর বয়ষী ছেলেও আছে।নিজের আগুন সুন্দরী বৌকে অন্য পুরুষ চুদেছে এটা লুকিয়ে দেখা নাকি পৃথিবীর সবচেয়ে উত্তেজনাকর ঘটনা বিমলের কাছে।শুরু হয়েছিল স্বামীর বসকে দিয়ে।তখন ত্রিশ বছর বয়স প্রতিমার,ভরাট শরীরের বিশেষ বিশেষ জায়গায় সবে মেদ জমতে শুরু করেছে,বড় স্তন তখন ব্লাউজ ব্রেশিয়ারের বাঁধন ফেটে বেরিয়ে আসার মত উদ্ধত। ট্রিপিক্যাল বাঙালী সুলভ মোটাসোটা উরুর গড়ন,তানপুরার খোলের মত ভরাট নিতম্ব।বার বছরের ছেলে সমর কনভেন্টে পড়ে।সবে সংস্কারের খোলস থেকে বেরিয়ে আসছে তারা।নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে প্রতিমা তখন বিউটিপার্লারে যাওয়া প্যান্টি নাইটি চুড়িদার স্কার্ট পরা শুরু করেছে।বিমলের চাকরি সুত্রে তখন দিল্লিতে তারা,স্বামীর বস ছিল সমিরন,বছর পঞ্চাশের ঝাড়া ছফিট লম্বা অবাঙালী ভদ্রলোক,তবে অনেক বছর কোলকাতায় থাকায় বেশ ভালো বাংলা বলে।তার কারনেই প্রোমোশন আর কোলকাতায় বদলী আটকে ছিল বিমলের।বিপত্নীক লোক একমাত্র ছেলে এমেরিকায়।ছুটির দিন প্রায়ই আসত বিমলের বাসায়।দিল্লিতে হাঁপিয়ে উঠেছে প্রতিমা বিমলও পড়েছে উভয় সংকটে সে বছর প্রোমোশন না হলে তার ব্যাচের তুলনায় অনেক পিছয়ে যাবে সে।
"কবে,আমার আর ভালো লাগছেনা এখানে,"স্ত্রীর অনুযোগে সব খুলে বলেছিল বিমল কিভাবে,তার কোলকাতায় পোষ্টিং আর প্রোমোশনের ফাইল আটকে রেখেছে সমিরন কিভাভে প্রমোশন না হলে পিছয়ে যাবে সে সব।
"হু সমস্যা তো খুব জটিল,"ভুরু কুঁচকে চিন্তিত মুখে বলেছিল প্রতিমা।
"তোমাকে দেখে কেমন ছুকছুক করে শালা দেখেছো,"
"হিহিহি,"চিকচিক করে উঠেছিল প্রতিমার চোখ, "লিফেটের মধ্যে একদিন পাছা টিপেছিল আমার" মজা পাওয়া গলায় বলেছিল সে।
"তাহলেই বোঝ,আচ্ছা ব্যাটাকে একদিন ডিনারে ডাকলে হয়না,"
"ডাকো অসুবিধা কি,"লস্বামীর প্রস্তাব শুনে স্বাভাবিক গলায় বলেছিল প্রতিমা।
"না মানে শুধু ডিনার না,যদি তুমি এলাও করতে,মানে.."একটা ঢোক গিলে কথাটা পাড়ে বিমল,"একবার যদি বিছানায় যেতে ওর সাথে।"বৌএর দিকে তাকিয়ে ভয়ে ভয়ে কথাটা শেষ করেছিল বিমল।ততদিনে অনেক খোলামেলা হয়েছে তাদের স্বামী স্ত্রীর সম্পর্ক,বিমলের উৎসাহে সেক্সি পোষাকে বিভিন্ন অচেনা পুরুষকে শরীর দেখানোর এ্যাডভেঞ্চার,ভিসিআরে ব্লু ফিল্ম দেখা,তের বছরের ঝিমিয়ে পড়া যৌন জীবনকে মশলাদার করে তুলতে যা যা প্রয়োজন সবকিছুই করতে শুরু করেছে প্রতিমা।তাই বিমলের প্রস্তাবে অতটা চমকে যায় নি সে বরং-"শেষ পর্যন্ত বৌকে প্রেজন্ট করবে,"বলে মৃদু টিটকারি দিয়েছিল স্বামীকে।
মুখটা কাচু মাচু করে"তাহলে থাক"বলে দির্ঘশ্বাস ছেড়েছিল বিমল।
স্বামীর মুখ দেখে খিলখিল করে হেসে ফেলেছিল প্রতিমা,তার হাঁসি দেখে বিমলের মুখ আরো করুন হয়ে যেতে দেখে কোনোমতে হাঁসি থামিয়ে" আচ্ছা যাও নিয়ে আস করে দেব তোমার কাজ,"বলে আশ্বাস দিয়েছিল বিমলকে।
"ওহ বাচালে তুমি,"বৌএর গালে চুমু খেয়ে আদর করে বলেছিল বিমল।
"কিন্তুউউ... "
"কি,"একটু থমকে গেছিল বিমল
"বিনিময়ে কি দেবে বলো,"হাঁসতে হাঁসতে বলেছিল প্রতিমা।
"ওহঃ তাই বল,"উত্তেজনায় প্রতিমার হাত চেপে ধরেছিল বিমল,"কি নেবে বল,যা চাইবে তাই পাবে"
"ঠিকতো"
"অবশ্যই"
পরের রবিবারেই এ্যরেঞ্জ করেছিল বিমল।পার্লারে যেয়ে হাত পায়ের লোম ওয়াক্সিং করিয়েছিল প্রতিমা,বাড়ি এসে কামিয়ে পরিষ্কার কিরেছিল সুন্দর বগল দুটো।তখনো যোনী কামানো শুরু করেনি প্রতিমা,দু উরুর খাজে সুন্দর যোনীটায় এক দঙ্গল চুল তার। ফোলা বেদির মাঝের ফাটল বরাবর চুলগুলো বিস্তার আর বিকাশ হলেও পুরু কোয়া দুটির উরুর দেয়াল ঘেসা জায়গায় যৌনকেশের লেশ মাত্র নেই।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top