What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভদ্র গৃহবধুর কাম (1 Viewer)

I'm-Nobody

Active Member
Joined
Mar 5, 2018
Threads
24
Messages
293
Credits
3,002
রুমার বয়স ২৩ হবে,ক্লাস ইলেভেনে পড়তেই তার বিয়ে হয়ে গেছে,স্বামী তাপস একটা প্রাইভেট অফিসে চাকরী করে আর একটা ৪ বছরের ছেলে রাহুল ক্লাস ওয়ানে পড়ে।রুমা তার পরিবার নিয়ে খুশিতেই দিন কাটত।সারাদিন ঘরের কাজ,ছেলে নিয়ে ব্যাস্ত।তাপস সকালে অফিস যায় আর ফিরতে ফিরতে রাত হয়ে যায় ফলে বাড়ি বাজার,ছেলের স্কুল সবই রুমাকে করতে হয়।

একদিন রুমা রাহুলকে নিয়ে স্কুল থেকে ফিরছে,স্কুল থেকে বাড়ি বেশ ভালোই দূর বাসে করে যাতাযাত করতে হয়।সেদিন ট্রেন বন্ধ তাই বাসে খুব ভির।রুমা ছেলে নিয়ে উঠতেই পেছন থেকে এমন ঠেলা মারল যে আগে পিছে কোথাও সরার জায়গা নেই,রুমা ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে রইল।এমন সময় ওই ভিরের মধ্যে পেছন থেকে কেউ একটা দুহাতে রুমার চেপে ধরল,রুমা বুঝতে পারলের ভির বলে খেয়াল করে নি।
কিছুক্ষনের মধ্যেই রুমা অনুভব করতে পারল হাতটা শাড়ীর ভেতর তার পেটের উপর বোলাতে লাগল।রুমা দেখার চেষ্টা করলেও পেছনে ঘাড় ঘোরানো মতো উপায় নেই।রমা দেখল হাতটা কিছুক্ষন তার পেটে বোলানোর পর আস্তে আস্তে তার বুকের দিকে উঠতে লাগল।একটা হাত তো সোজা রুমা বুকের উপর পৌছে গেল কিন্তু ছেলে কোলে থাকার অন্য হাতটা ঢুকছিল না রুমা দেখল লোকটা হাতটা বার করে নিল তারপর উপর থেকে ছেলে ফাঁক দিয়ে হাতটা ঠেলে ঢুকিয়ে দিল।
রুমা অবস্তা ভালো না বুঝে এদিক ওদিক সরার চেষ্টা করল তখন লোকটা পেছন থেকে আরও জোড়ে চাপে ধরে রুমার ব্লাউজ সমেত ৩৪ সাইজের মাই দুটো টিপতে লাগল।ব্লাউজ সমেত অসুরের মতো টেপাতে রুমা ব্যাথা আঃ করে চিতকার করে উঠল,কিন্তু ওই ভিড়ের চিতকার চেচামিচিতে রুমার আওয়াজ শুধু তার ছেলেই শুনত পেল।রাহুল বলল-কি মা কি হয়েছে।রুমা ছেলেকে বলল-কিছু হয় নি,ওদিকে লোকটা ব্লাউজের উপর থেকে মাই দুটো এমন ভাবে ময়দা মতো মাখছে।রুমার মাই দুটো যেমন জ্বালা করতে লাগল তেমন আরামও লাগতে লাগল।রুমার কিছু করারও নেই তাই দাঁড়িয়ে চুপচাপ সহ্য করতে লাগল।
কিছুক্ষন পরে লোকটার ওই অসুরের মতো টেপার সুখে জ্বালা যেন রুমা বুঝতেই পারছিল না,রুমা আস্তে আস্তে নিজেকে এলিয়ে দিয়ে লোকটার টেপার সুখ নিতে থাকল।প্রায় ৫-৭ মিনিট পরে একটা স্টপেজ এলে কিছু লোক নেমে যাওয়ায় বাসটা একটু ফাকা হয়ে গেলে লোকটা টেপা বন্ধ করে হাতটা হাল্কা করে দিল।রুমার তখন হোঁশ এল,রুমা পেছেনের দিকে তাকিয়ে দেখল পেছনে একটা ৪০-৪২ বছরের ভদ্র লোক ওপরের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে যেন কিছুই জানে না কিন্তু তখনও তার হাত রুমার বুকের ওপর।রুমা কিছু না বলে আবার দাঁড়িয়ে গেল।দেখল লোকটা আবার হাতটা মাইয়ের উপর চেপে ধরল।রুমার কিছু না বলে দাঁড়িয়ে রইল,লোকটা এবার রুমার আরো কাছে সরে এল,রমা অনুভব করল একটা লম্বা ডান্ডা রুমার নরম পাছায় মাঝে খসছে আর আস্তে আস্তে মাই টিপতে লাগল।রুমার তখন লোকটার টেপা এতই ভালো লাগছিল যে আর বাধা দিতে পারল না।লোকটাও টিপেই চলল,প্রায় ১০ মিনিট পর রুমা ছেলেকে বলল-চল মনা আমরা নামব,লোকটা শুনে হাতটা বাড় করে নিল।
রুমা ছেলেকে নিয়ে নেবে পেছনে তাকিয়ে দেখে লোকটাও সঙ্গে সঙ্গে নেমে পড়েছে।রুমা ভাবল এখানেই হয়ত নামার ছিল,রুমা ছেলেকে নিয়ে চলতে লাগল।কিছুদুর গিয়ে আবার পেছনে তাকিয়ে দেখল লোকটা ওদের পেছনেই আসছে।রুমা আবার চলতে লাগল,বাড়ির সামনে গিয়ে আবার ঘুরে দেখল লোকটা একেবারে তার পেছনে।রুমা বাড়ি পৌছে যখন ঘরের লক্‌ খুলে রুমা ছেলেকে নিয়ে ঘরে ঢুকে দড়জা বন্ধ করতে পেছন ঘুরে দেখে লোকটা তার সামনে দাড়িয়ে।রুমা দড়জা বন্ধ করে দেবে কি করবে কিছুই বুঝতে পারল না চুপ করে লোকটার দিকে তাকিয়ে আছে।লোকটা রুমার কিছু না বলে সোজা রুমাকে পাশ কাটিয়ে ঘরে ঢুকে গেল।লোকটা ঘরে ঢুকে সোজা রুমার ছেলের কাছে গিয়ে গালে আদর করে বলল-কি সোনা কেমন আছো।রাহুল বলল-তুমি কে?লোকটা বলল-তোমার বাবা আমাকে চেনে,আমি তোমার কাকা হই,সোনা তুমি কিছুক্ষন বাইরে উঠুনে খেলা কর গে আমি তোমার মায়ের সাথে একটু কথা বলি।রাহুল মায়ের দিকে তাকাল,রুমা ছেলেকে বলবে তার কিছুই যেন মাথায় ঢুকছে না।রুমা কিছু জবাব না দেওয়ার রাহুল বাইরে চলে গেল লোকটা গিয়ে দড়জাটা আটকে দিল।
লোকটা এবার রুমার কাছে এল,রুমা লোকটাকে কিছু জিঙ্গাসা করতে যাবে এর মধ্যেই লোকটা রুমাকে দুহাতে জড়িয়ে ধরের ঠোটে ঠোট বসিয়ে চুমু খেতে লাগল আর একহাত বাড়িয়ে টান দিয়ে শাড়ীর আচঁল ফেলে দিয়ে ব্লাউজ ব্রার ভেতর থেকে মাই দুটো টেনে বার করে আনল।তারপর মুখ নামিয়ে একটা মাই মুখে পুড়ে চুষতে লাগল আর দুহাতে ময়দার মতো মাখতে লাগল।রুমার তখন আর কিছু বলার ক্ষমতা নেই চুপচাপ দাঁড়িয়ে লোকটা অত্যাচার সহ্য করতে লাগল।কিছুক্ষনে পর লোকটা রুমা মাই ছেড়ে উঠে রুমাকে পাজাকোলা করে নিয়ে পাশের ঘরের ঘাটে চিত করে ফেলে শাড়ী শায়া দুহাতে টেনে কোমড় পর্যন্ত তুলে দুপায়ের মাঝে দাঁড়িয়ে নিজের প্যান্টের চেনটা খুলে ঠাটান বাড়াটা গুদের মুখে রেখে একঠাপে ঢুকিয়ে দিল।রুমা তত বড় বাড়া নিয়ে যন্ত্রনার আঃ করে চিতকার করে উঠল।লোকটা ওসব দিকে না দেখে দুহাতে মাই দুটো মুঠো করে ধরে চটকাতে লাগল আর অসুরের মতো ঠাপাতে লাগল।
ওরকম ঠাপ কোন মেয়ের না ভালো লাগবে।রুমার মুখ থেকে শুধু আঃ উঃ আওয়াজ বের হতে লাগল।লোকটা গদাম গদাম করে ঠাপিয়ে যাচ্ছে আর এমন ভাবে মাই টিপছে যেন ফাটিয়ে ফেলবে।রুমাও নিজেকে বেরিরক্ষন ধরে রাখতে পারল না মিনিট ৫ এর মধ্যেই জল ছেড়ে ক্লান্ত হয়ে পড়ল,লোকটা তখনও একই ভাবে চুদে চলেছে আর প্রায় ১০ মিনিট চুদে রুমা গুদে গরম ফ্যাদায় ভরিয়ে দিল।লোকটা মাল ফেলে রুমার বুকে পড়ে রইল,মিনিট পাচেক পর উঠে রমার গালে মুখে চুমু খেতে লাগল।রুমা তখন জিঙ্গাসা করল-আপনি কে আমি তো আপনাকে চিনি না।লোকটা রুমার ঠোটে একটা চুমু খেয়ে বলল-দুর চোদানোর জন্য কি আর চেনা জানা হতে হয় নাকি।রুমা কিছু বলার আগেই লোকটা বলল-কি আর একবার হবে নাকি।রুমা বলল-আমার ছেলে চলে আসবে।লোকটা ততক্ষনে আবার মাই টেপা চালু করে দিয়েছে,লোকটা বলল-দড়জা লাগনো আছে তো।বলে মাই টপতে লাগল আর আদর করে চলল।
কিছুক্ষনের মধ্যেই রুমা অনুভব করতে লাগল বাড়া আস্তে আস্তে বড় হচ্ছে ১-২ মিনিটের মধ্যে বাড়াটা গুদে টাইট হয়ে গেল।লোকটা আবার চোদা আরাম্ভ করল,গুদটা পুরো ফ্যাদায় ভরা লোকটা বাড়া চালাতে বেশ সহজ হচ্ছিল।লোকটা পক্‌পক্‌ করে ঠাপিয়ে চলল আর মাই টিপে চলল।এবার প্রায় ২০ মিনিট চুদে মাল ফেলল।লোকটা বাড়া গুদ থেকে বার করল,বাড়াটা পুরো ফ্যাদায় সাদা হয়ে গেছে,বাড়াটা রুমার শায়া দিয়ে পরিষ্কার করে জামা প্যান্ট পড়ে নিল রুমাও উঠে শায়া শাড়ী ঠিক করে নিল আর ব্লাউজটা পড়ে নিল।লোকটা যাবার সময় দুহাতে রুমার মাইদুটো ভালো করে কচলে দিয়ে একট চুমু খেয়ে আদর করে চলে গেল।
রুমা এসে বিছানাতে শুয়ে পড়ে,তখনও তার মাথায় কিছু আসছে না যে এটা কি হল।শরীর খুব ক্লান্ত লাগছিল তাই ঘুমিয়ে পড়ল বিকেলে ঘুম থেকে উঠে দেখল তার গাল মুখ আঠা আঠা লাগছে রুমা গিয়ে ভালো করে স্নান করতে গিয়ে দেখল এত টিপেছে যে মাই দুটোতে শুধু লাল লাল আঙুলের ছাপ দেখা যাচ্ছিল।
এই চোদন কাহিনী শুধু রুমার মধ্যেই রয়ে গেল।বেশ কয়েকদিন হয়ে গেল লোকটা আর এল না রুমা যেন লোকটার কথা খালি মনে পড়ে কিন্তু সেই সময় লোকটা নাম ঠিকানা কিছুই জিঙ্গাসা করে নি সে। রুমার যেন স্বামী চেয়েও বেশি লোকটার কথা মনে হতে লাগল।

[/HIDE]
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top