What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
স্বামী থেকে বৌয়ের দালাল - by mrupa9191

আমি সুমিত বয়স ৪৭ , আমার বিয়ে হয়েছে বছর ৪ হলো। আমি বিয়ে করার পরে বুঝলাম যে আমার দ্বারা বৌয়ের খিদে মেটানো সম্ভব না তাই বৌকে অন্য পুরুষ দিয়ে বৌয়ের চাহিদা মেটাই আমি ওর হয়ে দালালি করি বৌ যা ইনকাম করে তার থেকে আমাকে কমিশন দেয়। এবার আমি বলবো আমি কি ভাবে বৌয়ের দালাল হলাম।

আমি একটা প্রাইভেট কোম্পানিতে ম্যানেজার পদে আছি। আমাদের অফিসে টোটাল ১৮ জন স্টাফ আর আমাদের বস আমাদের মালিকের মেয়ে নেহা , ইনার বয়স ২৩। বস ছাড়া আরো ৪ জন স্টাফ আছে অফিসে তার মধ্যে একজন পিয়ন। সে আমাদের চা জল খাওয়ায়। মেয়েটির নাম রুমি, বয়স ২২ বছর ।

বসের জন্যে আলাদা পিয়ন আছে। আমার্ ছোট থেকেই একটা বাজে স্বভাব ছিল নেট ঘেঁটে লোমে ভরা মেয়েদের ছবি বের করা আর ওদের ছবি দেখে হস্তমৈথুন করা। কেন জানিনা লোমশ মেয়ে দেখলেই আমার ২.৫" নুনু টা শক্ত হয়ে যেত আর ৩ মিনিটে মাল বেরিয়ে যেত।

আমি লোমশ মেয়েদের পছন্দ করি আর আমি নিজে মাকুন্দ। দাড়ি গোফ না থাকারই মতন। বগলেও খুব সামান্য চুল আছে আর বুক তো পুরো সাফ। আর ছোট্ট নুনুর চার পাশে খুব হালকা চুল আছে। আমার অফিসে যে মেয়ে পিয়ন রুমি সে খুব লোমশ। ও যখন স্লীভলেস ব্লাউজ পরে আসে তখন তখন ওর বগলের চুলগুলো দেখা যায়। রুমি বুঝতে পারে যে আমি ওর বগলের চুল দেখতে চাই তাই ও যখনই আমার কেবিনে আসে ইচ্ছে করে নিজে হাত উঠিয়ে চুল ঠিক করে যাতে আমি ওর বগলের চুল দেখতে পাই।

একদিন আমাকে চা দিতে এসে জিজ্ঞেস করলো যে " আচ্ছা স্যার আপনি কি মাকুন্দ ? " আমি বললাম কেন বলোতো ? তো বললো আপনার দাড়ি গোঁফ তো নেই বললেই চলে। আমি বললাম হ্যাঁ আমার শরীরে চুলের মাত্রা খুব কম। এছাড়া বললো আপনি তো বেশ খাটো।

আমি মাথা নেড়ে সায় দিয়ে বললাম হ্যাঁ আমার হাইট ৪'১০" , এটা শুনে ও হেঁসে উঠলো বললো তাহলে তো আপনি আমার থেকেও বেশ বেঁটে। আর আমাদের মালকিন নেহা আপনি তো উনার কোমরের সমান হাইট। আমি কি আর বলবো বললাম হ্যাঁ খুব লজ্জা লাগে ম্যাডামের সামনে দাঁড়াতে। ঠিক সময় ইন্টারকমে ম্যাডামের ফোন এলো আমি ফোন উঠিয়ে গুড মর্নিং বললাম তো উনি আমাকে বললেন উনার কেবিনে যেতে। আমি রুমিকে বললাম আমি ম্যাডামের কাছে যাচ্ছি তুমি ম্যাডামকে চা জল দিয়েছো তো ?

তো রুমি বললো হ্যাঁ নিয়ে যাচ্ছি আমি আপনি এগোন বলে মুচকি হেসে পান্ট্রিতে ঢুকে গেলো। আমি ম্যাডামের কেবিনের দরজায় নক করে ঢুকলাম আর উইশ করলাম গুড মর্নিং ম্যাডাম বলে। ম্যাডাম আমাকে ডেকে বললেন সুমিত আয় বস আমার সামনে। আমি তো ভয়ে কাঠ হয়ে আছি কি ব্যাপার ম্যাডাম কখনো বসতে বলেন না আজ বসতে বলছেন।

আমি ভয়ে ভয়ে ম্যাডামের সামনে গিয়ে বসলাম। ম্যাডাম আমার থেকে প্রায় ২০ বছরের ছোট কিন্তু মালকিন তাই উনি সবাইকেই তুই করে বলেন আর নাম ধরেই ডাকেন। এবার উনি আমাকে একটা কথা জিজ্ঞেস করলেন যেটা শুনে আমি চমকে উঠলাম। উনি বললেন একটা কথা বলতো সুমিত তুই কি ইচ্ছে করে বিয়ে করিস নি না তোর বিয়ে হয়নি।

আমি বললাম দেখুন ম্যাডাম আমি আমি খুব বেঁটে আর আর দেখছেনই তো আমি মাকুন্দ তাই কোনো মেয়েই আমাকে পছন্দ করে নি। ম্যাডাম বললেন দাঁড়া আমি দেখছি তোর জন্যে মেয়ে বুঝলি? আমি বললাম তাহলে তো খুব ভালো হয় ম্যাডাম। এই সব কথা বলতে বলতে রুমি চা আর জল নিয়ে এলো ম্যাডামের কেবিনে।

দেখলাম ম্যাডাম রুমি কে কিছু ইশারা করলেন আর রুমি মুচকি হেঁসে মাথা নেড়ে চলে গেলো। আমি ম্যাডামের সঙ্গে চা খেয়ে নিজের কেবিনে ফিরে এলাম। নিজের চেয়ার এ বসেছি সেই সময় রুমি আমার কেবিনে ঢুকলো। ঢুকেই নিজের হাত উঁচু করে মাথার চুল ঠিক করতে লাগলো তার জন্যে রুমির বগলের চুলগুলো দেখতে পেলাম আবার।

আর ওটা দেখেই আমার ছোট্ট ধনটা শক্ত হয়ে গেলো আর সঙ্গে সঙ্গে প্যান্টটা ভিজে গেলো। আমার হাতটা নিজের থেকেই নিচের দিকে চলে গেলো জায়গাটা ঠিক করার জন্যে সেটা রুমির নজর এড়ালো না। আর ও ফিক ফিক করে হাঁসতে লাগলো। এবার ও আমাকে বললো জানেন স্যার আমার পায়ের গোছাতে কি একটা হয়েছে।

সেই জায়গাটা একটু ফুলে আছে বুঝতে পারছি না কি হয়েছে আপনি একটু দেখবেন কি ব্যাপার ? আমি তো চাইছিলাম ওর পায়ের লোম কি করে দেখা যায়। সেটা এতো সহজে হয়ে যাবে ভাবতে পারি নি। আমি বললাম কেন দেখবো না ? দেখাও কি হয়েছে ? তো রুমি বললো কি করে দেখায় বলুন তো কোন জায়গায় পাটা রাখবো যাতে শাড়িটা উঠাতে পারি হাঁটু অব্দি।

আমি দেখলাম সত্যি তো কি করে দেখাবে ? আমার মাথায় একটা বুদ্ধি এলো ওকে বললাম তুমি এক কাজ করো আমার চেয়ার এ বসে শাড়িটা ওঠাও ও লজ্জা পেয়ে গেলো বললো তা কি করে হয় স্যার আমি আপনার চেয়ার এ কি করে বসি আপনি আমার স্যার। আমি বললাম আমি পারমিশন দিচ্ছি তুমি বসো।

এরপরে ও আমার চেয়ার এ বসে পড়লো এবার বললো পাটা রাখবো কোথায় তাহলে সেখানে রেখে শাড়িটা ওঠাতে পারি। আমি বলাম এই নাও আমি নিচে বসলাম তুমি আমার কাঁধে পা রেখে শাড়িটা তোলো আমি দেখে নিচ্ছি। দেখলাম ও আমার কাঁধে নিজের পা তুলে দিলো আর আস্তে করে নিজের শাড়িটা তুলতে লাগলো।

আমি তো রুমির পায়ের গোছ দেখে অবাক হয়ে গেছি। কি লোম ভর্তি পা রুমির। আমাকে রুমি বললো কি দেখছেন দেখুন না হাত বুলিয়ে জায়গাটা। আমি চমকে উঠে রুমির পা টা হাত দিয়ে বুলাতে লাগলাম। মনে হলো যেন কোনো ঘাসের মধ্যে হাত বোলাচ্ছি। আর ও আরেকটা পা আমার মুখের ওপর তুলে দিয়েছে।

আমি ইচ্ছে করেই মানা করছি না। আমার ভালোই লাগছে। এরমধ্যে আমার আরো একবার প্যান্ট ভিজে গেছে। সেটা দেখে ও এবার আমার মুখের মধ্যে পা ঘষতে লাগলো আমিও সেটা উপভোগ করতে লাগলাম। আর রুমির অন্য পায়ে হাত বোলাতে লাগলাম ঠিক যেমন করে কাজের লোক নিজের মনিবের সেবা করে। এরপরে ও আমাকে বললো এবার এই পা টা তে হাত বলেও সুমিত।

আমি চমকে উঠলাম ওর মুখে এ,আর নাম শুনে। আমি ওর দিকে তাকাতেই ও একটা চোখ মেরে আমার দিকে তাকালো। আমিও মন্ত্রমূগ্ধ হয়ে ওর আদেশ পালন করতে লাগলাম। ওর অন্য পা নিজে কাঁধে নিয়ে সারি তুলে ওর পায়ে হাত বোলাতে লাগলাম। আমার খুব মজা লাগছিলো এইসব করতে। আর ও মজা পাচ্ছিলো আমার মুখে নিজের পা ঘঁষতে।

আমিও নিজের জীভ দিয়ে ওর পায়ের তলা টা চেটে দিছিলাম। আমি এগুলো শিখেছি নেট ঘেঁটে। এইভাবে আমি রুমির দুটো পা হাত বুলিয়ে কোনো ফোলা পেলাম না কিন্তু আমি সেটা প্রকাশ করলাম না বললাম একটু ফোলা মতন আছে সেটা ঠিক হয়ে যাবে কয়েকদিন হাত বুলিয়ে ম্যাসাজ করলে। তো রুমি বললো তুমি ম্যাসাজ করে দেবে তো সুমিত ?

আমি বললাম নিশ্চই করে দেবো তুমি রোজ আসবে টিফিনের সময় আমি ম্যাসাজ করে দেবো আজকের মতন করে। রুমি শুনে বললো বাহ তাহলে তো আমি রোজ এসে নিজের পায়ের ম্যাসাজ করিয়ে নেবো তোমার কাছে এবার থেকে। এই বলে আস্তে করে আমার গালে নিজের পায়ের পাতা দিয়ে টোকা মারলো আর কেবিন থেকে বেরিয়ে গেলো।

গল্প এখনো বাকি আছে বন্ধু তাই সঙ্গে থাকুন। ….
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top