What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দম্পতির চোদন কাহিনী (1 Viewer)

dostbd

Active Member
Joined
Mar 4, 2018
Threads
17
Messages
265
Credits
5,974
আমি চোদাচুদির ব্যাপারে অনেক উদার এবং স্বামীর সাথেও অনেক খোলামেলা। আজকে একটা ব্যতিক্রমী গল্প বলব।

আমার বন্ধু শিহাব। কলেজ লাইফ থেকেই আমাদের খুব ভাল বন্ধুত্ব। আমরা প্রায়ই বিভিন্ন বিশেষ দিনে একত্রিত হতাম এবং ওদের বাসায় বেড়াতে যেতাম। ওর গার্লফ্রেণ্ড তমা ও আমার খুব কাছের বান্ধবী।

আমরা একসাথেই যেতাম। ওর মা ও জানত যে ওই মেয়েকে তার ছেলে চুদে চুদে ছোট নালা কেটে বিশাল খাল বানিয়েছে।

এখন একটু শিহাবের বাবা মায়ের বর্ণনা দেই। শিহাব তার বাবা মায়ের একমাত্র সন্তান। তার মায়ের বয়স ৩২ এবং বাবার ৩৫। দুজনেই অনেক স্মার্ট এবং ফ্রি। একেবারে বন্ধুর মত।

আণ্টি আমাদেরকে তাদের বিবাহ বার্ষিকীতে দাওয়াত দিলেন। আমি আমার স্বামী এবং তমা শিহাবদের বাসায় বেড়াতে গেলাম। বলে রাখি, শিহাবের চেয়ে ওর বাবা দেখতে শুনতে অনেক স্মার্ট। পরিচয় না করিয়ে দিলে যে কেউ ওদেরকে ভাই মনে করে ভুল করবে। এবার মূল গল্পে আসা যাক।

আমরা বাসায় গিয়ে দেখি আণ্টি অনেক সেক্সি একটা স্লিভলেস ব্লাউজের সাথে শিফনের শাড়ি পড়েছে। ব্লাউজটা ছিল ট্রান্সপারেন্ট, কাল ব্লাউজের নিচে তার লাল রঙ এর পুশ আপ ব্রা স্পষ্ট দেখা যাচ্ছে।

আর নাভির অন্তত চার ইঞ্চি নিচে শাড়ি। দুধগুলা মনে হচ্ছে ব্রা ছিড়ে বের হয়ে আসবে, আর পাছাটা দেখলে যেকোন পুরুষেরই ধোন খাড়া হয়ে যাবে।

বাসায় ঢুকা মাত্রই আণ্টিকে দেখে তার ছেলে শিহাবই হা করে তার দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকল। ওদিকে আমার স্বামীর চাহনি দেখে মনে হচ্ছে চোখ দিয়ে আণ্টিকে চুদে ফালা ফালা করে দিবে। আমি ওকে ধাক্কা দিয়ে চোখ সরাতে বললাম।

আণ্টি আমাকে চোখ মেরে একটা রহস্যময় হাসি দিয়ে আমাদের বসতে দিয়ে ভিতরের রুমে চলে গেল। আমরা ড্রইং রুমে বসে গল্প করতে লাগলাম আর এমন সময় আংকেল আসল। তাকে দেখে আমি ও অবাক। একটা থ্রিকোয়ার্টার প্যাণ্ট আর টিশার্ট পড়া।

এসেই বললেন কি খবর তোমাদের? তোমরাই তো আমাদের শিহাবের সব চেয়ে কাছের ফ্রেণ্ড, তাই ভাবলাম এইবার তোমাদেরকে নিয়েই একটু ভিন্ন ভাবে সেলিব্রেট করি। আমি তখন ও বুঝতে পারিনি ভিন্নতাটা কতদূর হতে পারে।

এরই মধ্যে আণ্টি আমাদের জন্য স্ন্যাক্স নিয়ে আসল, আর আংকেল বললেন আজ তোমাদের জন্য একটা সারপ্রাইজ আছে। এই বলে ফ্রিজ থেকে একটা বিদেশী মদের বোতল বের করে আনলেন। ওদিকে আণ্টি গ্লাসে করে আমাদের সবাইকে সার্ভ করে দিলেন।

সার্ভ করার সময় দেখি আমার স্বামী বারবার তার বুকের দিকে তাকাচ্ছে। তারপর আমরা সবাই চিয়ার্স করে এক সিপে এক পেগ করে মদ গিললাম। আমরা তো মহাখুশি। আংকেল তখন সাউণ্ড সিস্টেমে রোমাণ্টিক মিউজিক প্লে করলেন।

আমরা তখন তাদেরকে নাচার জন্য রিকোয়েস্ট করলাম। কিন্তু আণ্টি কিছুতেই নাচতে চাইল না। তখন আমি আর তমা অনেক করে বলাতে আংকেল নাচতে রাজি হলেন। যেহেতু আণ্টি রাজি হলেন না, তাই আংকেল আর তমা নাচবে বলে ঠিক হল।

তখনি ২য় পেগ খাওয়া হল, এবং নাচের পর্ব শুরু হল। তারা একে অপরের কোমড় জড়িয়ে ধরে কাপল ড্যান্স করতে লাগল। আস্তে আস্তে তমা আংকেলের বুকে মাথা রাখল। আণ্টি তখন ৩য় পেগ ধরিয়ে দিল এবং আংকেলকে বলল কি ব্যাপার? কচি মাল পেয়ে কি আমার দিকে আর নজর উঠে না নাকি?

এই কথা শোনা মাত্রই তমা ছেড়ে দিতে চাইল, কিন্ত আংকেল বলল, তুমি চাইলে এখনই ছেড়ে দিব। তখন শিহাব বলে উঠল তমার আপত্তি না থাকলে আজকে আমি তমাকে আব্বুর জন্য গিফট করতে চাই। আণ্টি বলে উঠল, ঠিক আছে আমিও দেখি তোর বাবার মুরদ কত।

এই কথা শোনা মাত্রই আংকেল তমার চুলের মুঠি ধরে ওর ঠোটে ঠোট চেপে চুষতে লাগল। আমরা কেউই এমন কিছুর জন্য প্রস্তুত ছিলাম না। তমাও উম… আম… ইস… ওহ… করে আংকেলের চুমুর জবাব দিতে লাগল।

ওদিকে আণ্টি ভাল মত দেখার জন্য পাশের সোফা থেকে সরে এসে আমাদের সোফায় বসল। আমাদের সবাইকে অবাক করে দিয়ে তমা আংকেলের পায়ের কাছে হাটু গেড়ে বসে একটানে আংকেলের প্যাণ্ট নামিয়ে দিয়ে ধোন টা চুষতে লাগল।

আংকেল ও আর দাঁড়িয়ে থাকতে না পেরে সোফায় বসে পরল। আংকেলের ধোন দেখে ওদিকে আমার গুদে জল কাটতে শুরু করেছে। আন্টি তখন কাছে গিয়ে আস্তে করে তমার জামার চেন টা খুলে মাথা গলিয়ে জামাটা বের করে দিল।

তমার মত কচি মাগীর চোষানি খেয়ে আংকেল কয়েক মিনিটের মাথায় পাছা তুলে তমার মুখে ঠাপাতে লাগল আর তমাও পাকা খানকির মত করে গলার ভিতরে ধোন নিয়ে মুখচোদা খেতে লাগল।

আণ্টি বলে উঠল- নাও আমি তো পুরানো হয়ে গেছি, এইবার ছেলের বউয়ের মুখে বাড়া ঢুকিয়ে চোদ। ওই মাগীর মুখ চুদে মাগীকে বুঝাইয়া দে কেমন ধোনের চোদায় তার ভাতারের জন্ম।

এই বলে আন্টি উঠে গিয়ে তমার পাছায় জোড়ে একটা থাপ্পড় মারল। তমা তখন মুখ থেকে ধোনটা বের করে উলটা খিস্তি দিল- -ওই চুতমারানি বেশ্যা, তোর নিজের পাছা তো কলশির মত, নিজের পাছা না কচলাইয়া আমার পাছায় মারিস কেন? -খানকি তুই আমার ভাতারের ধোন মুখে নিয়া নিজে পোদ ঢাইকা রাখছিস কেন? ভালয় ভালয় ল্যাংটা হ, নইলে… (বলেই অন্য পাছায় আর একটা থাপ্পড় মারল।) -ওরে খানকিচোদার বউ তোর আমারে ল্যাংটা দেখার খায়েশ কেন? তুই তোর পোলারে ল্যাংটা করে তার ল্যাওড়া দেখ।

তমার মুখে ওই কথা শুনেই আন্টি আর শিহাব দুইজনেই লজ্জায় লাল হয়ে গেল। আন্টি আস্তে করে আবার সোফায় এসে বসল। আংকেল তখন উঠে এসে তমাকে কোলে তুলে সোফায় শোয়াল।

তারপর তার লকলকে বাড়াটা হাত দিয়ে ধরে জোড়ে জোড়ে কয়েকবার উপর নিচ করে তমার সালোয়ার খুলে দিল। শুধু ব্রা আর প্যান্টিতে তমাকে অনেক সেক্সি লাগছিল। এইসব দেখে দেখে আমার স্বামীর ধোন খাড়া হয়ে গেছে। ও একবার আংকেল আর তমার চোদাচুদি দেখছে আবার আড়চোখে আন্টিকে দেখছে। আমি বুঝতে পারলাম আমার স্বামীর ধোন আন্টিকে চোদার জন্য ঠাটিয়ে আছে।

আমি আস্তে করে উঠে মদের বোতল থেকে গ্লাসে মদ ঢেলে সবাইকে দিতে গেলাম। প্রথমে শিহাবকে দিলাম। ওর হাতে গ্লাস দিয়ে আসার সময় ও আস্তে করে আমার পাছাটা টিপে দিল। আমি সাথে সাথে দেখলাম আমার স্বামী দেখল কিনা।

তাকিয়ে দেখি আমি উঠে আসার পরে আন্টি আমার যায়গায় বসেছে আর আমার স্বামী আন্টির ব্লাউজের খাজের দিকে তাকিয়ে আছে। আমি আর একটা বড় ডাবল পেগ বানিয়ে তমা আর আংকেলের জন্য নিয়ে গেলাম।

দেখি আংকেল তমাকে সম্পূর্ণ ল্যাংটা করে ওর ৩৬ সাইজের ডাসা মাইগুলি খাচ্ছে, একহাতে মাই টিপছে আর এক হাতে গুদ চটকাচ্ছে।

আমি আস্তে করে পাশে গিয়ে তমার মাইয়ের উপর একটু মদ ঢেলে দিলাম। আংকেল দেখি খুব ই খুশি হল এবং আমাকে ইশারা করল তমার গুদের উপর ও দিতে।

আমি তমার মাই, নাভি আর গুদের উপর মদ ঢেলে দিলাম। নিচে তাকিয়ে দেখি আংকেলের বাড়াটা ঠাটিয়ে লোহার মত শক্ত হয়ে আছে। বাড়ার মুন্ডিটা লাল টকটকে হয়ে আছে।

আমি লোভ সাম্লাতে না পেরে গ্লাসের বাকি মদটুকু আংকেলের পাছার উপর ঢেলে হাতে করে পোদের ফুটায় আর ধোনে মাখিয়ে দিলাম। উফ… কি যে ধোন! মনে হল আমার হাতে গরম কোন লোহার টুকরা ধরেছি।

ছাড়তে ইচ্ছা করছিলনা। মনে মনে এখন তমার উপর হিংসা হতে শুরু করল। মাথায় তখন একটা দুষ্টু বুদ্ধি এলো। যে করেই হোক, আংকেলের ধোনের গাদন খেতেই হবে।

আমি এবার আমার স্বামী আর আন্টির জন্য আরো দুই পেগ মদ রেডি করে নিলাম। দেখি আমার স্বামী আন্টির দিকে তাকিয়ে নিজের ধোনে প্যাণ্টের উপর দিয়ে হাত বুলাচ্ছে আর আন্টি আমার স্বামীর খাড়া ধোনের দিকে তাকিয়ে আছে আর শাড়ির উপর দিয়েই এক হাতে নিজের মাই টিপছে।

আমি তাদের সামনে এসে তাদের এক হাতে মদের গ্লাস ধরিয়ে দিলাম আর আমার স্বামী আর আমি আমরা দুজনে দুজনের চোখ দেখে মনের লুকানো আশার কথা বুঝে নিলাম। দুজনের মদের পেগ শেষ হতেই আমি আস্তে করে আন্টির হাতটা আমার স্বামীর ধোনের উপর নিয়ে রাখলাম।

আন্টি যেন এই অপেক্ষাই করছিল। হাতে ধোনের ছোয়া লাগতেই আন্টি খপ করে ওর ধোনটা ধরে খেচতে লাগল। তারপর আমি আমার স্বামীর হাতটা নিয়ে আন্টির মাইয়ের উপর রেখে বললাম টিপো, টিপে টিপে মাগীর দুধ বের করে দাও। মাগীর ভোদা দিয়ে বের হওয়া ছেলের সামনে মাগীকে কুত্তাচোদা চোদ।

আমার স্বামী তখন আন্টির শাড়ির উপর থেকে একটা দুধ ধরে টিপতে লাগল। আমি ওকে আরো উতসাহ দিয়ে বললাম যাও সোনা, এই রেন্ডী মাগীকে তার মাগীবাজ ভাতারের সামনে নিয়ে ফালাইয়া চোদ। আন্টি উফ করে উঠে বলল- তাই কর শাওন।

আমাকে আমার ভাতারের পাশে ফেলে ল্যাংটা করে তোমার মোটা ল্যাওড়াটা দিয়ে চোদ। শাওন তখন আন্টিকে কোলে তুলে উলটা দিকের সোফায় তমার পাশে নিয়ে ফেলল। তারপর আস্তে আস্তে তার শাড়ি, ব্লাউজ, পেটিকোট খুলে দিল।

তারপর আন্টিকে টেনে তুলে দাড় করালো। আন্টি দাঁড়িয়ে ওর শার্ট, প্যান্ট, জাংগিয়া খুলে ওর পাচ ইঞ্চি মোটা আট ইঞ্চি লম্বা বাড়াটা ধরে খেচতে লাগল আর শাওন আন্টির ব্রা খোলার জন্য টানাটানি করতে লাগল। শিহাব ভেবেছে আমি নিশ্চই এখন শিহাবের ধোনের উপর উঠব।

কিন্তু আমি আস্তে করে নিজের জামা কাপড় নিজেই খুলে ল্যাংটা হলাম। তাকিয়ে দেখি আমার স্বামী শাওন ততক্ষণে আন্টিকে তমার পাশে ফেলে তার ডবকা ডবকা দুই মাই দুই হাতে কচলাচ্ছে আর ভোদা চুষছে। ওদিকে আংকেল তো কচি মাগির ভোদা চুষেই চলছে।

আংকেলের চোষানিতেই তমা কয়েকবার গুদের জল খসিয়েছে। আংকেল এখন ভোদায় ধোন ঢুকাতে চাইছে। আমার ল্যাংটা হওয়া দেখে শিহাব আগেই ভেবেছিল আমি ওর গাদন খাব। কিন্তু আমি ওকে হতাষ করে তমার কাছে গিয়ে আমার ৩৪ সাইজের ছোট শক্ত আর খাড়া খাড়া বোটার একটা দুধ আংকেলের মুখে ভরে দিলাম। আংকেল যেন আকাশের চাঁদ মুখে পেয়েছে।

আমি আস্তে করে আংকেলের ল্যাওড়াটা ধরে টেনে তমার পাশে শুয়ে পড়ি আর আমার দুই পা ছড়িয়ে ধরি। আংকেল যেহেতু প্রায় ১ ঘণ্টা ধরে তমার শরীর নিয়ে খেলছে তাই তার প্রতি তার আগ্রহ কমে গেছে। আমি ল্যাংটা হয়ে তার সামনে আসতেই সে তমাকে ছেড়ে আমাকে চোদার জন্য পাগল হয়ে গেল।

আমার ও অনেক্ষণ ধরে গুদটা রসিয়ে আছে। গুদের জলে ভিজে ভোদার রাস্তাটা হড়হড়ে হয়ে গেছে। তাই আমি নিজেই আংকেলের ধোনটা ধরে আমার গুদের মুখে লাগিয়ে তলঠাপ দিয়ে আমার ভোদায় ভরে নিলাম। আংকেল আন্টিকে বলে উঠল- -দেখ মাগী, কচি মাল খেয়ে কেমন মজা। শাওনের খানকি বউ চোদার কায়দা জানে গো। আমার ধোনটা কেমন করে গুদের ভিতর চালান করে দিল। -হ্যা গো। দেখো, শাওন ও চোদা জানে বটে, আমার মত ঢেমনি মাগীকে চুদে ফালা ফালা করে দিচ্ছে। আমার ভোদা ছিড়ে যাচ্ছে গো।

এমন সময় শিহাব এসে আমার মুখে ওর ধোনটা ভরে দিল, কিছু বুঝে উঠার আগেই। দিয়ে বলল- -বেশ্যা মাগী, তোর ভাতারকে দিয়ে আমার মা কে চোদাইতেছিস, নিজে আমার বাপের ধোনের ঠাপ খাইতেছিস আমার কি দোষ? নে আমার ল্যাওড়া চোষ। -ওরে খানকির ছেলে, দে আমার গলার ভিতর তোর ল্যাওড়া ভরে দে। আমি তোদের বাপ ছেলের চোদন একাই নিতে পারি।

এই বলে ভোদায় আংকেলের আখাম্বা ধোনের গাদন খেতে খেতে শিহাবের ধোনটা গলা পর্যন্ত নিচ্ছি আর ওর বিচি গুলা কচলাচ্ছি। ওদিকে দেখি তমা ভোদার কামড়ানিতে পাগল হয়ে আমার ভাতারের বিচি চুষছে। আমার ভাতার শিহাবের মার গুদে যেন মেশিন চালাচ্ছে।

আন্টির মাই চেপে ধরে ঠাস… ঠাস… থপ… থপ… চটাস… চটাস… করে ঠাপিয়ে চলছে আর তমা মাগী আমার স্বামীর পাছার নিচে শুয়ে এক হাতে নিজের ভোদা খেচছে আর ওর বিচি জিভ দিয়ে চাটছে। পাকা খানকির মত করে যখনি শাওলের ধোনটা ভোদার ফেনা তুলে বের হচ্ছে, তখনি ফেনাসহ ধোনটা চেটে খাচ্ছে আর একটা আংগুল আমার স্বামীর পাছার ফুটায় ঢুকিয়ে তার পুটকি চুদছে।

ওদিকে আংকেল আমাকে জোড়ে জোড়ে একটানা দশ মিনিট রাম ঠাপ দিয়ে ধোনটা বের করে আমার দুধের উপর খেছতে খেছতে গাঢ় থকথকে মাল ঢেলে দিল। এই সুযোগে শিহাব আমাকে উপুর করে ডগি স্টাইলে করে আমার দুই পাছার দাবনা ঠাস ঠাস করে দুইটা থাপ্পড় মেরে পিছন থেকে আমার ভোদায় বাড়াটা ভরে দিল যা সোজা আমার জি স্পটে গিয়ে ঘষা খেতে লাগল।

আমি আমার ভোদা দিয়ে ওর ধোন চুষতে লাগলাম। ও কিছুক্ষণ পরপর আমার পাছায় জোড়ে জোরে মারতে লাগল আর সেই কি যে ঠাপ। আমার ভোদা এফোঁড়ওফোঁড় হয়ে যেতে লাগল। ওদিকে দেখি আমার স্বামীর রাম চোদন খেয়ে শিহাবের মায়ের বেহাল অবস্থা।

শাওন তখন তমাকে আন্টির উপরে শোয়াল। শুইয়ে দিয়ে তমার চোদন খাওয়া ফোলা ভোদার মধ্যে ধোন ভরে ঠাপাতে লাগল। কিছুক্ষণ তমাকে ঠাপিয়ে আবার আন্টিকে ঠাপাচ্ছে। আমার ও জল খসার সময় হয়ে গেল।

আমি কাটা মরগীর মত তরপাতে তরপাতে জল খসিয়ে শিহাবের ধোনটা হাতে নিয়ে খেচে খেচে ওর মাল বের করে দেই। ওদিকে দেখি শাওন ওর ধোন হাতে নিয়ে খেচছে আর তমা আর আন্টি দুজনে ওর ধোনের ডগায় জিভ বুলিয়ে চুষছে। দেখতে দেখতে শাওনের ঘন থকথকে মালে তমা আর আন্টির মুখ ভরে গেল।


 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top