What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাংলা চটি গল্প – চুক্তি - ১ by realstories069

আমি রোমেন মান্নান।২১ বছর বয়স ঢাকার একটি নামকরা বিশ্ববিদ্যালয়েই পড়ছি।এটা ৩ বছর আগে শুরু হওয়া আমার জীবনকে বদলে দেওয়া একটি ঘটনা যা আজকে শেয়ার করবো আপনাদের সাথে।আমি আমার বাবা-মার সাথে থাকি।তাদের একমাত্র ছেলে আমি।বাবা কাপড়ের ব্যবসায়ী।।অন্যদিকে মা একটি প্রাইমারী স্কুলের শিক্ষিকা।টাকাপয়সা নিয়ে অতো ঝামেলা নেই। নিজেদের বাড়ি এবং ব্যবসা নিয়ে ভালই চলে যাচ্ছিল সংসার।আমার মা রুমানা ফেরদৌস এর বয়স ৩৮।নিয়মিত যোগব্যায়াম করা,সংগীত চর্চা মার অভ্যাস ছিলো।

আমার বাবা মার থেকে ১৬ বছরের বড় ছিলেন।আগেকার আমলে এরকম বয়সের ব্যবধানে বিয়ে অনেকটা নরমাল ছিলো।বাবাও অনেক ফিট বয়সের তুলনায় কিন্তু মাথায় টাক পড়ে গেছে আরকি।ছোটবেলা থেকেই বাবা আমাকে খুব ভালবাসতেন অন্যদিকে আমার মা আমাকে ভালোবাসলেও সাধারণত শাসনও মা করতেন।আমি মাকে বাবার থেকে বেশী ভয় পেতাম।যাইহোক মূলঘটনাই আসা যাক।

তখন আমি কেবল ইন্টার ১ম বর্ষে।পড়ালেখায় ভালোই ছিলাম কিন্তু কলেজে উঠে খারাপ সংগে মিশে পড়ালেখার অবস্থা যাতা উঠলো।আমি কলেজে প্রথম নারীদের প্রতি আকর্ষিত হতে শুরু করলাম।কিন্তু আমাদের মত মুসলিম ফ্যামিলিতে যা হয় আরকি অবাধ মেলামেশা বা চোদাচুদির খায়েশটা মেটাতে পারিনা আমরা।তাই রেগুলার পর্ণ দেখা আমার অভ্যাস হয়ে গেলো।আমার রুমে ঢুকতাম কলেজ থেকে এসেই দরজা লাগিয়ে শুরু করে দিতাম হস্তমৈথুন।বিকালে খেলাধুলো ছেড়ে দিয়েছিলাম।কারো সাথে মিশতাম না।ওজন বেড়ে গেলো ছয় মাসে।

এদিকে প্যারেন্টসকে কলেজে ডাকলো আমার এই বাজে রেজাল্টের কারণে বাবা অনেক মন খারাপ করলেন আর মাও অনেক বকা দিয়েছিলেন।আমার এরকম আমূল পরিবর্তনের কোনো কারণ তারা বুঝতে পারছিলেন না।এদিকে আমি আমার মত দিন পার করতে থাকলাম,বাসায় বকাঝকা কোনো কিছুই গ্রাহ্য করতাম না।একদিন কলেজ থেকে বাসায় এসে দেখি আমার মা কম্পিউটারের সামনে বসে আছেন।আমারতো জান উড়ে গেছে ততক্ষনে।মা খালি বললেন তাহলে এগুলিই দেখিস তুই সারাদিন ছি ছি। হিস্টোরিতে মা-ছেলে চুদাচুদি থেকে এমন কিছু নেই বাকি আছে দেখা ব্যাপার।

বাসায় কেউ কখনো কম্পিউটার ধরতো না আমি ছাড়া।মা হয়তো তার স্কুলের কোনো মেইল করতে ঢুকেছিলেন।আমারতো চোখে পানি চলে এসেছে আমি মার পা জড়িয়ে বললাম মা আমার ভুল হয়ে গেছে মাফ করে দেও।আমি এগুলো না দেখে পারিনা শরীর কেমন কেমন করে নিয়মিত রিলিজ না হলে আমার মাথা ধরে যায়।ভয়ে হড়হড় করে এসব কথা আমি মাকে কিভাবে বলে ফেলেছিলাম তাতে নিজেই অবাক হয়ে গেছিলাম।

মা কিচ্ছু না বলে উঠে যান।এরপর আমার সারাদিন আরো ভয় হয় কখন বাবা আসবে আর আমাকে কি করবে।কিন্তু আশ্চর্যের বিষয় এরপর ১ সপ্তাহ চলে গেলো কিন্তু বাবা আমাকে কিছু বললেন না। এক শুক্রবার সকালে বাবা নাস্তার জন্য টেবিলে আমাকে ডাকলেন।আমি বসতেই বাবা আমাকে বললেন রোমেন তোর সাথে কিছু কথা আছে।আমি ভয়ে ভয়ে বললাম জি বলেন।

বাবা:দেখ তোর বয়সে অনেক কিছুই চেঞ্জ আসে শরীরে।এগুলো অনেক চাহিদার সৃষ্টি করে দেহে।আমাদের সবাই এটা পার করেছে।কিন্তু তুই এই জিনিসটা ভালোমতো হ্যান্ডেল করতে পারছিস না।তোর ওজন বেড়েছে অনেক।কারো সাথে মিশিস না ঘরে পড়ে খালি নানান আজেবাজে জিনিস দেখিস।আর সবথেকে খারাপ অবস্থা পড়ালেখার সেকেন্ড ইয়ারে উঠতে পারবি নাকি সন্দেহ।দেখ ছোটবেলা থেকে তোকে কখনো আমি মারিনি বা বকিনি।আমি ওরকম না তুই ভালো করেই জানিস।এইজন্য এই সিচুয়েশেনটাকেও আমাদের ফ্যামিলি হিসেবে লড়তে হবে।এই জন্য আমি আর তোর মা একটা চুক্তি করতে চাই তোর সাথে।

মা পিছে বাসনকোসন ধুচ্ছিলেন কিন্তু কোনো ভ্রুক্ষেপ নেই আমাদের কথাবার্তাই কিন্তু সব শুনছেন বোঝা যাচ্ছে।আমি ভ্যাবাচাকা খেয়ে জিজ্ঞেস করলাম কি চুক্তি?

বাবা বললেন,তুই যদি তোর সব ক্লাস,কুইজ,ফাইনালে ভালো রেজাল্ট করিস তোকে তোর মা পুরস্কার হিসেবে তোর চাহিদা মেটাবে।আমি তখনো বাবার কথা বিশ্বাস করতে পারছিলাম না।আমাকে আশ্বস্ত করার জন্য বাবা বললেন ধর তুই নেক্সট কোচিং-এর সাপ্তাহিকে ভালো করলে তোর মা রাতে তোর রুমে যেয়ে তোর চাহিদা মিটিয়ে আসবে।

আমার তখন আক্কেলগুড়ুম অবস্থা।এরকম কিছু আমি আশাও করিনি।মা তখন কাজ করছেন পিছন ফিরে।পানুতে অনেক মা-ছেলে চোদাচুদি দেখলেও কখনো নিজের মাকে নিয়ে এসব কল্পনাও করিনি।আমার মা একজন যিনি কিনা সম্মানীয় টিচার! আমার কোনো উত্তর না পেয়ে মা জিজ্ঞেস করলেন কি লাগবে না আমার হেল্প? আমি তখনো মার দিকে প্রথমবার অনন্যদৃষ্টিতে তাকালাম।মা তখন ম্যাক্সি পরে ছিলো।কিন্তু তারপরো মার ৩২ সাইজের ইষত ঝুলন্তো দুধগুলোর হালকা অবয়ব দেখা যাচ্ছিল ওড়না ছিলো না বলে।

আমি কোনোরকম সম্বিত ফিরে পেয়ে লজ্জাই মাথা নামিয়ে বললাম ঠিকআছে।এরপর বাবা চলে যাওয়ার আগে বললেন রেগুলার রেজাল্ট ভালো চাই আর কাজ যা দিবো করলে ইনাম মিলবে রেগুলার।সত্যি কোনো নারীর ছোয়া পাবো এই বয়সে তাও আমার নিজের সুন্দরী মার তা যেনো আমার বিশ্বাসই হচ্ছিলো না।

সারা সপ্তাহ আমার এক্সাইটমেন্টে চোখে ঘুম আসছিলো না।এদিকে বইখাতা নিয়ে শুরু করলাম পড়ালেখা নিয়মিত।যেভাবেই হোক রেজাল্ট ভালো করতে হবে।বাব-মা খুশী হয়েছিলো আমার চেঞ্জ দেখে।প্রথম কুইজের রেজাল্ট দৌড়ে আনতে গেলাম কিন্তু রেজাল্ট আগের থেকে অনেক উন্নতি হলেও সবগুলি এ+ আসিনি।আমি মন খারাপ করে বাড়ি আসলাম।সব এ+ না পেলে মা পুরস্কার দিবেনা ভাবতেই খারাপ লাগছিলো।আমার মুষড়ে পড়া দেখে বাবা মুচকি মুচকি হাসলেন।রাত ১০টায় খাবারের পর আমার রুমে বসে আছি বিছানার উপরে তখন দরজায় টোকা দিয়ে মা আসলেন।

মা:অতো মন খারাপ করতে হবেনা তোর উন্নতি হচ্ছে লেখাপড়ায় বোঝা যাচ্ছে এরজন্য তোর পুরস্কার পাবি তুই।এখন জলদি কর আমার আবার সকালে উঠতে হবে ক্লাস আছে।

আমি তখনো বুঝে উঠতে পারিনি কি করবো এখন।মা একটা ঢোলা ম্যাক্সি পরে ছিলো।মার বডিটা অনেকটা বলিউড অভিনেত্রী ট্যাবুর মতো বলা যায়। মা আমাকে ইশারায় প্যান্টের চেইন খুলতে বললো।মার মুখটা ইমোশনলেস।আমি লজ্জায় আস্তে আস্তে থ্রি-কোয়াটার প্যান্ট নামালাম।আমার ছয় ইঞ্চি ধনটা তখনো ছোট হয়ে রয়েছে।মা হাত বাড়িয়ে ধর হালাকা নাড়া চাড়া করতেই বড় হতে শুরু করলো।

বিছানার কিনারায় বসে আমি আর মা হাটুমুড়ে আমার সামনে বসে আস্তে আস্তে বাড়াটা ওঠানামা করাচ্ছে।জীবনে প্রথম কোনো নারীর ছোয়া পেয়ে তখনই হয় হয় অবস্থা।এর মধ্যে মা আমার ডান হাতে তার একটা স্তনের উপর রাখলেন। আমি এতো নরম জিনিস কখনো ধরিনি।ম্যাক্সির উপর থেকে ধরেই আমি আর ধরে রাখতে পারলাম না।

চিড় চিড় করে মাল বের করে দিলাম মার ম্যাক্সি আর গলার খালি অংশে।পাচ-ছয় রোপ ছেড়ে দিয়ে আমি শুয়ে আছি ক্লান্তিতে।কিন্তু মনটা খারাপ হয়ে গেলো এত তাড়াতাড়ি হয়ে গেলো বলো মাকে ফিল করতে পারলাম না।মা যেনো আমার মনের কথা বুঝেই বললো আমি আছি আরো কিছুক্ষণ মন খারাপ করার কিছু নেই।

মা বুকে,মুখের উপর মালগুলি টিস্যু দিয়ে মুছে বললো দিয়েছিসতো আমার কাপড় নোংরা করে।এগুলো আবার ধুতে হবে।মার মুখে কোনো রাগ বা খুশীর ছায়া নেই।মা অনেকটাই নরমাল মানে মনে হচ্ছে মেডিকালি আমাকে হেল্প করছে।মা আমার পাশে শুয়ে একটা হাত আমার নুনুতে নাড়তে লাগলেন আর ঐদিকে আমার মাথা তার বুকের কাছে টেনে নিলেন।

"মা আপনার দুধগুলো ধরি আবার?"

হ্যা,ধর,বেশী জোরে চাপিস না যেনো।"

আমি খুশীতে আস্তে আস্তে মাইগুলো টিপতে লাগলাম।ঐদিকে ধনবাবাজি আবার খাড়া হয়ে গেছে এরকম একশান পেয়ে।এরকম দশ মিনিট চলা পর মা বললেন নাহ তুই বড্ড দেরী করিয়ে দিচ্ছিস। দেখি সোজা হয়ে দাড়া।আমি ভয়ে ভয়ে সোজা হয়ে দাড়ালাম।মা আমার সামনে হাটুমুড়ে বসে গলা থেকে তার ঢোলা ম্যাক্সিটা দুধের নিচ পর্যন্ত নামিয়ে আনলেন।ভিতরে কালো কালারে ব্রাটা মার সাদা দেহে দুধগুলোকে জোরে চেপে রেখেছে।মার পিঠে ব্রার স্ট্রাপ লাল দাগ করে রেখেছে।মা হাত দুটো পিছে নিয়ে ব্রাটা খুলতেই মার টাইট দুধোগুলো হালকা ঝুলে পড়লো।

মার বাদামী বোটা দুটো টসটস করছে।পা মাথার লম্বা চুলগুলো বেণী করে নিয়ে দুই হাতে দুই দুধ নিয়ে উচু করে বললো দুই দুধের মধ্যে আমার নুনুটা ঢুকাতে।আমিতো অবাক আমি মাকে জিজ্ঞেস এগুলি আপনি জানেন।মা বললো তোর জন্ম কি আমার আগে হয়েছে নাকি তোর থেকে ভালো জানি এসব।এখন অতো বাজে না বকে তোর ল্যাওড়াটা আমার দুধের মাঝে ঢুকিয়ে মাল আউট কর তাড়াতাড়ি। আমার অনেক সকালে উঠতে হবে আবার কালকে।এই প্রথম আমার শিক্ষিকা মার মুখে ল্যাওড়া শব্দ শুনে আমার বাড়া ঠাটিয়ে উঠলো।

আমি আর বেশী না কথা বলে ল্যাওড়া বুকের মাঝে ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম।মার হাত সরিয়ে আমি মাইগুলো দুহাতে ধরে পাগলের মতো ঠাপ দিচ্ছিলাম। মা চুপচাপ বসে আমার সামনে দুধচোদা নিতে থাকলো।কিন্তু চোখেমুখে ভাবলেশহীন।সাদা দুধের মাঝে আমার কালচে বাড়া ঢুকে একটা চকাস চকাস আওয়াজ তুলছিলো।হঠাত মা মুখ হা করে জিভ দিয়ে দুধের ভিতর থেকে উঠে আসা বাড়াতে চাটা দিতে লাগলেন।এই দৃশ্য দেখে আমার বাড়ায় ভূমিকম্প হলো।

দমাদম মার দুধে রাম সাতেক ঠাপ দিয়ে গড়্গড় করে মাল ঢেলে দিতে দিতে মা মা বলে শীতকার দিলাম।এরপর চোখ খুলে দেখি মা দুধ আর গালে থকথকে সাদা মাল নিয়েই উঠে দাঁড়িয়ে বললো ঘুমা তুই আমাকে ফ্রেশ হতে হবে।যে অবস্থা করেছিস তাতে এভাবে বাবার সামনে যাওয়া যাবে না। আমি লজ্জাই মাথানিচু করে ভাবতে লাগলাম কিভাবে এতোকিছু হয়ে গেলো এই কয়েকদিনে……….

দ্বিতীয় পর্ব আসছে....
 

Users who are viewing this thread

Back
Top