What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার সংসার (1 Viewer)

Antu boss

Member
Joined
Mar 12, 2018
Threads
10
Messages
116
Credits
21,528
আমার নাম নিলয় বয়স সবে মাত্র ১৬ এই বৎসরই মাধ্যমিক পরীক্ষা দিলাম।যখন ক্লাস ৬ এ পড়ি তখন থেকেই বন্ধুদের সাথে থেকে চুদাচুদি আর পর্ণ সম্পর্কে আমার ধারনে ভালোই হয়ে গেছে আর ক্লাস ৯ এ উঠে আমি প্রথম মাল ফেলাই।আগে মাঝে মাঝে বন্ধুদের ফোনে পর্ণ দেখে বাসায় এসে খেচতাম কিন্তু এখন নিজের মোবাইল হওয়াতে এখন বাসায় বসেই পর্ন দেখি আর খেচি।হঠাৎ একদিন আমি একটি বাংলা চটি সাইটে যায় এবং মা ছেলের চটি পড়ি সেই দিন আমি অনেক উত্তেজিত হই এবং যখন খেচি তখন এতো মাল পড়ে যা আমার জীবনেও পড়ে নাই।আর আমি তখন থেকেই আমার আম্মার উপরে আকৃষ্ট হই। এখন আসি আমার আম্মার কথায়,আমার আম্মার নাম নাজমা বয়স ৩৪ আম্মার ১৭ বৎসরেই বিয়ে হয় আর পরের বৎসরে আমি জন্মাই।আমার আব্বা পিডিবির লাইন্সম্যান ছিল গত বৎসর কর্মরত অবস্থায় মারা যায়। আমার আম্মা দেখতে মটেও সন্দুরী না, অনেক চটি পড়েছি সেখানের সব যাগাতেই দেখি আম্মারা খুব সুন্দরী থাকে এবং অনেক সেক্সি হয় কিন্তু আমার আম্মা সুন্দরী না তবে আমার চখে আসলেই সে সেক্সি।আম্মার উচ্চতা ৪'১০'' দেখতে কালো চুল ঘন আর লম্বা চুল তার পাছা পর্যন্ত।অনেক মোটা (ওজন ৭২ কেজি) দুধ ঝোলা সাইজ ৩৮ পাছার সাইজ ৪৪ আর শরীর একেবারেই তুলতুলে।আব্বা মারা যাওয়ার পর থেকেই আমাদের সংসারের অবস্থা খুবই খারাপ চলছে আমার আর পড়াশুনা করা সম্ভব হচ্ছে না তাই আমি একটি কোম্পানির এস আর এর চাকুরী করছি।

সারাদিন কাজ করে রাতে এসে চটি পরে খেচে ঘুমাই পরতাম।আমাদের বাসা ওয়াল করা দোচালা টিনের ঘর চার রুম ও সাথে এটাচ বাথরুম।প্রায় মাস খানেক আগে আম্মা কাজ করতে যেয়ে মাজায় টান পায় সেই রাতে আমি আম্মাকে মুভ ডলে দেই মাজায়।মুভ ডলতে যেয়ে আম্মার পাছার ছোয়ায় আমি সম্পূর্ন পাগল হয়ে যাই এবং আমি আম্মাকে চুদার জন্য উন্মত্ত হয়ে পরি।পরের দিন কাজে যেয়ে প্লান করি কিভাবে আম্মাকে চোদা যায়,অনেক চটি পড়েছি তাই সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে ময়দানে নেমে পড়ি। পরের শুক্রবারে জুম্মার নামাজ পড়ে আসে দুপুরে ঘুমের রুমে শুইয়ে রইছি আর ভাবছি কি করা যায়। কিছুক্ষন পরে আমি টিভি দেখার জন্য অন্য রুমে গেলে দেখি আম্মার ঘুমিয়ে রইছে।আম্মা সবসময় বাসায় ম্যাক্সি পড়ে থকত তাই তখন দেখি আম্মার দুধ গুলো প্রায় বের হয়ে আছে,আমি টিভি চালিয়ে দেই এবং আস্তে আস্তে আমি আম্মার ম্যাক্সির উপর দিয়ে হাত আম্মার দুধের উপর দেই। দেখি আম্মা তখনও ঘুমিয়ে আছে তাই আমি তখন আস্তে আস্তে আম্মার দুধ টিপতে থাকি আম্মার নরম দুধ টিপেতে টিপতে দেখি আমার ধোনের ডগায় মাল চলে আইছে।

আইছে।তখন আমি ভাবি একবার খেচে আসি। কিন্তু চিন্তা করে দেখলাম এই মনে হয় একটা সুযোগ পাইছি তাই আমি খেচতে না যেয়ে আবার আম্মার দুধ টিপায় মন দিলাম।প্রায় ৫মিনিট দুধ ম্যাক্সিয় উপর দিয়ে টিপার পর সাহস করে ম্যাক্সির ভিতর দিয়ে দুধ টিপতে থাকলাম।এইভাবে প্রায় আরো ৫ মিনিট অতিবাহিত হলো।এর পরে সাহস আরো বেরে গেল আমি তখন আম্মার দুইটা দুধ ম্যাক্সির উপর দিয়ে বের করে আনলাম। এই প্রথম আমি আম্মার দুধ চোখের সামনে দেখলাম আম্মার দুধের সবচেয়ে আকর্ষনিয় হলো আম্মার দুধের বোটা সেটা প্রায় ১ ইঞ্চির মতো লম্বা আমি আম্মার বোটা দেখে নিজেকে আর ধরে রাখতে পারলাম না নিজের ঠোট আম্মার দুধের বোটায় মিশিয়ে আলতো করে চুষতে থাকলাম তখন হঠাৎ দেখি আম্মা একটু নড়ে উঠলো।আমি তখন ভয় পেয়ে গেলাম,মিনিট ২ আমি ভয়ে স্তম্ভিত হয়ে থাকি তার পরে বুঝতে পারি আম্মার ঘুম ভেঙ্গে গেছে ঠিকই কিন্তু আম্মার সেক্স উঠে গেছে।

গেছে।যতই হউক কিছুদিন আগেই বিধবা হয়েছে গুদের কুটকুটানি শুরু হলে তখন ছেলে হউক আর স্বামী বা বাপ বা অন্য ভাতার ধোন একটা লাগবেই। তাই আম্মা কিছু বলে নাই,আমি মনে মনে শুকরিয়া আদায় করি আর নিজেকে ভাগ্যবান মনে করে আমার কাজ করতে থাকি।তার পরে আবার আমি আম্মার দুধ চুষায় মন দেই।আমি তখন মনে মনে ঠিক করে নিয়েছি আম্মাকে সম্পূর্ন ভাবে উত্তেজিত করে আম্মাকে ডাক দিব এবং আজকেই আমার স্বপ্ন পূরন করবো।আমি এখন সম্পূর্ন নির্ভয়ে আম্মার দুধ চুষতে লাগলাম আর মাঝে মাঝে আম্মার ঘাড়ে চুমু দিতে থাকলাম।এইভাবে প্রায় ১২ থেকে ১৫ মিনিট চলল।তারপরে আমি আম্মার পায়ের কাছে চলে গেলাম,আমি আম্মার ম্যাক্সি হাটু পর্যন্ত গুটিয়ে ফেললাম দেখলাম আরও উপরে উঠাতে গেলে আম্মাকে ডাক দিতে হবে বা নড়াতে হবে তাই আমি আর উঠালাম না।আমি আগেই বলেছি আম্মার বাসায় শুধু ম্যাক্সি পড়ে,নিচে পেটিকোট পর্যন্ত পড়ে না।

তারপরে আমি আম্মার হাটুর কাছে বসে আমার হাত আস্তে আস্তে আমার গুদের কাছে নিয়ে গেলাম।আমি যখনই আম্মার গুদে হাত দিয়ে স্পর্শ করি তখনই খেয়াল করলাম আম্মা আবার কেপে উঠেছে কিন্তু আম্মা আমাকে বুঝতে দেয়নি।আম্মার লম্বা লম্বা বালে ভরা মোলায়েম গুদে হাত দিতেই দেখি আমার ধোন বাবাজি প্যান্টের ভিতর দিয়ে লাফালাফি শুরু করেছে।আর ওইদিকে দেখি আম্মার গুদ দিয়ে রসের জোয়ার ডেকে গেছে। আম্মার গুদ কিছুক্ষন হাত দিয়ে টিপার পরে গুদের ভিতরে আমার আঙ্গুল ঢুকিয়ে দেই।এতোক্ষন আমি আম্মার হাটুর কাছে বসে বসে গুদে আঙ্গুল করছিলাম পরে আমি গুদে আঙ্গুল ঢুকানো অবস্থায় আম্মার পাশে শুইয়ে পড়ি আর এক হাত দিয়ে গুদে আঙ্গুল করতে থাকি আর আমার মুখ দিয়ে আম্মার দুধ চুষতে থাকি।

থাকি।এর মাঝে আমি খেয়াল করলাম আম্মা তার পা দুটো আরো ছড়িয়ে দিয়েছে আমার সুবিধার জন্য।এইভাবে মিনিট ১০ চলাম পরে আমি উঠলাম আমার রসে ভরা গুদ খাওয়ার জন্য আর যা দেখলাম তা আমার জীবন স্বার্থক হয়ে গেলো।দেখি আম্মার ম্যাক্সি আম্মার কোমোড় পর্যন্ত উঠে আসেছে আর আমার চোখের সামনেই রয়েছে আমার জন্মস্থান যে গুদের ভিতর দিয়ে আমি আসেছি আর সেই গুদ আমারই চোখের সামনে ফুটে আছে।আম্মার গুদে অনেক বাল আর অনেক ঘন।সেই ঘন বালের জঙ্গলের মাঝে উকি দিয়ে আছে আমার আম্মার গোলাপি গুদ।আম্মার গুদ লম্বায় অনেক বড় আর পাপড়ি গাড় গোলাপি রঙ্গের।আর দেখি গুদ দিয়ে অঝোর ধারায় রস বের হচ্ছে।

আমি আর কাল বিলম্ব না করে আম্মার রসে ভরা গুদে মুখ চুবিয়ে দিলাম আর মনের সুখে গুদ চাটতে লাগলাম এইভাবে প্রায় আধা ঘন্টা গুদ চাটার পরে দেখি আম্মা আমার মাথা তার চার হাত পা দিয়ে চেপে ধরে তার গুদের পানি আমার মুখের উপরে খসিয়ে দিল। আম্মার সম্পূর্ন পানি আমি চেটে পুটে খেয়ে আম্মার কানের কাছে যেয়ে ফিস ফিস করে বললাম আম্মা তুমি শান্তি পেয়েছো? গত প্রায় এক ঘন্টার ভিতরে এই প্রথম আমি কথা বললাম আর তখন আম্মা আমাকে বলে বাবা শান্তি পেয়েছি ঠিকই কিন্তু এটা যে পাপ,নিজের সেক্সের চাহিদায় আমি অনেক বড় পাপ করে ফেললাম এই বলে কাদতে লাগলো তখন আমি আম্মাকে ঝড়িয়ে ধরে রাখলাম কিছুক্ষন এইভাবে থাকার পর আম্মা বলে তুই এইখান থেকে যা তোর জন্যই এই সব সর্বনাশ হলো।নিজের মায়ের সাথে এইসব করতে বাধলো না?আমি আম্মাকে আরো শক্ত করে জড়িয়ে ধলাম আর আম্মা আমার কোলের মাঝেই অনেক ছটফট করলো। এইভাবে কিছুক্ষন চলার পরে আমি আম্মাকে ছেড়ে দিলাম আর বললাম তুমি চুপ করো আমি যা বলি শুনো।

আম্মা কিছুই শুনতে রাজি না তখন আমি পাশের রুমে যেয়ে একটি চাকু এনে আত্নহত্যার ভয় দেখিয়ে বলি তুমি আমার কথা শুনো।আম্মা তখন চুপ হয়ে যায় আর বলে যা বলার বল। এই দেইকে আম্মা ততক্ষন নিজের ম্যাক্সি ঠিক মতো পড়ে নেয়।তখন আমি আমার মোবাইল ফোন এনে কিছু মা ছেলের চটি আর ফ্যামেলি সেক্স এর রিয়েল ভিডিও দেখাই। সাথে ফ্যামেলি নুড ছবি দেখাই আর বলি এই গুলো সত্য আর এই গুলা এখন প্রায় হচ্ছে প্রতি পরিবারে।এতে কোন পাপ নেই সাথে এটিও দেখাই ভারতে মা ছেলেকে বিয়ে করছে। এইরকম আরো অনেক অজাচার সংবাদ মাকে দেখাই।তখন আমি খেয়াল করলাম আম্মা আর আমাকে কিছু বলছে না তখন আমি আম্মাকে বলি আম্মা দেখ তুমি এখনো যুবতি আছো আর আমি তোমাকে ভালোবাসি আব্বা মারা গেছে তো কি হয়েছে আমি তোমার খেয়াল রাখবো আর তোমার সকল চাহিদা পূরন করবো।

তখন আম্মা বলে কিন্তু বাবা আমি তখন আম্মার কথা থাকিয়ে দিলাম আর আম্মার ঠোটে কিস করলাম।কোন এক যাগাতে পড়েছিলাম মেয়েরা প্রথম কিসেই টের পেয়ে যায় আসলে সে কি তাহাকে ভালোবাসেকিনা। মনে হয় আম্মাও টের পেয়েছিল প্রথমে আম্মা আমার কিসের উত্তর না দিলেও একটু পরে আমি টের পাই যে আম্মা আমার ঠোট চুষোতে শুরু করছে।আমি মনে মনে যুদ্ধ জয় করার আনন্দ উল্লাসিত হয়ে আম্মার ঠোট চুষতে লাগলাম আর আম্মার দুধ আবার টিপতে থাকলাম।আমি আর আম্মা প্রায় ৩ মিনিট লিপকিস করলাম।তারপরে আম্মা আমাকে বলে উঠে লোকজন যদি জানে তখন আমাদের মৃত্যু ছাড়া কোন উপায় নেই।তখন আমি আম্মাকে বলি যে কেন জানবে আর কিভাবেই বা জানবে আমি আর তুমি বাদে অন্য কেউ জানবে না।এই বলে আবার আম্মার ঠোটে কিস করলাম এইবার দেখি আম্মা আমার জিহবা চুষতে লাগলো।আমি আমার চুষায় পাগল হয়ে যাচ্ছি,আর এই দিক থেকে আমি আবার আম্মার ম্যাক্সির ভিতর দিয়ে আম্মার গুদের ভিতরে হাত ঢুকিয়ে দিলাম,আর এই দিক থেকে আম্মা আমার প্যান্টের উপর দিয়ে আমার ধোনে হাত দিল।আমরা এতক্ষন খাটের উপরে বসে ছিলাম,কিস শেষে আম্মা বলে একটু বসেক আমি আসতেছি।আমি বললাম কই যাও।আম্মা তখন বলে আমার মুত চাপছে মুততে যাবো,এই বলে আম্মা খাট থেকে উঠে বাথরুমের দিকে গেল,আমিও আম্মার পিছে যেতে লাগলাম।আম্মা বাথরুমে ঢুকতেই পিছনে দেখে আমাকে আর বলে কি করিস এখানে আমি বলে আমি তোমার মোতা দেখবো।

দেখবো।তখন আম্মা লজ্জা পেয়ে বলে পিচাশ খচ্চর মোতা কি দেখার কিছু আছে?আমি বলি চুদাচুদির সময় যত নোংরামি করা যায় ততই মজা।আম্মা একটা হাসি দিলো আর ম্যাক্সি উচু করে কোমোড় পর্যন্ত নিয়ে দুই পা ফাক করে দাঁড়িয়ে দাঁড়িয়ে মোতা শুরু করলো।আমি অবাক হয়ে আম্মাকে জিগাইলাম আম্মা তুমি দাড়াইয়া মুতো? আম্মা বলে হ রে বাবা আমি দাড়াইয়াই মুতি বেসিরভাগ সময় আর আমার এইডা ভালই লাগে তোর আব্বা যে আমাকে কতো রাগ করছে এর জন্য। তখন আমিও বুঝলাম আমার ক্যান দাড়াই মুততে এত ভালোলাগে।এই দিকে আম্মার মুতের শো শো শব্দ আমার কানে যেতেই আমার প্যান্টের ভিতর দিয়ে আমার ধোন ফাইটা বের হবার চায়।তখন আম্মা নিজের হাতেই তার ম্যাক্সি খুলে ফেলে,আর আমার সামনে সম্পূর্ন ল্যাংটা হয়ে যায়।নিজের আম্মাকে এই অবস্থায় দেখে আমার অবস্থা প্রায় শেষ।চোখের সামনে ৩৬ বয়সি নিজের আম্মা সম্পূর্ন ল্যাংটা হয়ে দুধ দুইটা ঝুলাইয়ে দাঁড়ায় দাঁড়ায় মুতেছে।
 

Users who are viewing this thread

Back
Top