What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রলয়ংকারী বাসর রাত (1 Viewer)

dostbd

Active Member
Joined
Mar 4, 2018
Threads
17
Messages
265
Credits
5,974
কয়েক মুহুর্ত পরেই বর্ষা আবিস্কার করলো আকাশ তার পিচ্ছিল গুদে এক সাথে তিনটা আঙুল ঢুকিয়ে প্রচন্ড বেগে হাত চালাচ্ছে। বর্ষার ব্যথা লাগুক। বর্ষা মনে মনে বলছে ব্যথা লাগছে লাগুক, এখন তিনটা আঙুল গুদে ঢুকেছে এই ব্যথাই যদি সহ্য করতে না পারে তাহলে যখন গুদে মোটা ধোনটা ঢুকবে তখন কি অবস্থা হবে। আস্তে আস্তে বর্ষার ব্যথা কমে গিয়ে কেমন যেন নেশা নেশা ভাব হচ্ছে, সুখ অসহ্য থেকে অসহ্যতর হচ্ছে। বর্ষা আর সহ্য করতে না পেরে এক ঝটকায় টুল থেকে উঠে দাঁড়ালো। তারপর সোজা বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো।
- 'এই আকাশ, এখন যদি আমাকে না চোদো তাহলে কিন্তু আমি ভীষন রাগ করবো।" বর্ষার পা দুইটা ধীরে ধীরে ফাক হয়ে গেলো। উরু জোড়া মুচড়ে বুকে নিয়ে পায়ের পাতা ঘরের ছাঁদ
বরাবর রেখে আকাশকে চোদার জন্য আমন্ত্রন জানাচ্ছে। এতো কিছুর পরেও আকাশের চোদার নাম গন্ধ নেই। বর্ষার উপরে উপুড় হয়ে শুয়ে বর্ষার শরীরটা ইচ্ছামতো চটকাচ্ছে। বর্ষা দুই পা আকাশের কোমর জড়িয়ে ধরে আকাশকে নিচের দিকে ঠেলতে লাগলো।
আকাশের কানে বিড়বিড় করে বললো, "ওগো এবার ঢুকাও, রাত তো শেষ হয়ে যাচ্ছে।" আকাশ কিছু না বলে নিচে নেমে গেলো। বর্ষা বুঝতে পারছে না চুদতে আকাশের সমস্যা কোথায়।
একটু পরেই বুঝলো সমস্যা কোথায়। আকাশ ওর রসালো গুদে ঠোট ডুবিয়ে দিয়েছে। ওকে আরো পাগল করে তুলবে তারপর মন মতো চুদবে। আকাশ বর্ষার গুদে নাক ঘষছে, জিভ দিয়ে ভিজা গুদটা চাটছে। বর্ষা এক হাতে আকাশের চুলের মুঠি ধরে বললো,
"ইস্স্স্…………‌ ইস্স্………… আকাশ কেন আমার সাথে এরকম করছো?"
আকাশের মুখে কোন কথা নেই, সে বর্ষার গুদ নিয়ে ব্যস্ত। আকাশ গুদ থেকে মুখ গুদে আঙুল ঢুকিয়ে গুদ খেচতে লাগলো।
বর্ষা কঁকিয়ে উঠলো, "ও……… ও…………… মা………… গো………… ইস্স্………… আকাশ সারারাত কি এরকমই করবে? গুদে ধোন ঢুকাবে কখন? এসব ছাড়ো, আমাকে চোদো, আমার গুদে ধোন ঢুকিয়ে আমাকে প্রানভরে চোদো।"
আকাশ ধমকে উঠলো, "আহঃ চুপ থাকো তো।" আকাশ গুদ চাটতে চাটতে গুদের ভিতরে জিভ ঢুকানোর চেষ্টা করছে। বর্ষা ছটফট করছে, পোদ উপরের দিকে ঠেলা দিয়ে আকাশকে সরানোর চেষ্টা করছে। বর্ষার সভ চেষ্টাই বৃথা গেলো, আকাশ বর্ষার পোদের দাবনা খামছে ধরে গুদে ঠোট ডুবিয়ে রাখলো। দশ মিনিট এক নাগাড়ে গুদ চেটে চুষে আকাশ গুদ থেকে মুখ তুললো। আকাশের ঠোট নাকে গুদের রস লেপ্টে চ্যাটচ্যাটে হয়ে আছে। বর্ষা উঠে বসে প্রথমে আকাশকে দেখলো তারপর নিজের গুদের দিকে তাকালো। ইস্ আকাশ গুদের একি অবস্থা করেছে, গুদের রসে আকাশের মুখের লালায় গুদটা চপচপ করছে।
- "বর্ষা সত্যি বলছি তোমার গুদের রসের যা স্বাদ একদম রসগোল্লার রসের মতো।" আকাশ এবার গুদের ভিজা আঙুলটা বর্ষার ঠোটের সামনে ধরে বললো, "আঙুল চেটে নিজেই একবার পরখ করে দেখো।"
- "ছিঃ তোমার একটুও ঘেন্না নেই। আমার গুদের রস তুমি আমাকেই খেতে বলছো। আমি তোমার স্ত্রী কোথায় তুমি আমাকে চুদবে তা না করে আমাকে গুদের রস খেতে বলছো।
- "ঠিক আছে না খেলে নেই। এতো রাগ করার কি আছে।"
- "কেন রাগ করবো না। সেই কখন থেকে বলছি আমাকে অন্তত একবার চোদো তারপর তোমার যা ইচ্ছা করো। আমার কথা তোমার কানেই যায়না।"
আকাশ তোয়ালে দিয়ে হাত মুছে বর্ষার উপরে উপুড় হয়ে শুয়ে পড়লো। বর্ষা টের পাচ্ছে গুদের মুখে রডের মতো শক্ত ধোনটা ঘষা খাচ্ছে, এতো সুন্দর জিনিষটা এখনো ঢুকাচ্ছে না কেন। বর্ষার আর সহ্য হচ্ছে না।
আকাশ বুঝত পারছে এখন না চুদলে বর্ষা বিগড়ে যাবে। আকাশ বর্ষার গুদে ধোনের মুন্ডি লাগালো। বর্ষা এখন কিছুই ভাবতে পারছে না। ওর মাথা বনবন করে ঘুরছে,ওর এতোদিনের স্বপ্ন স্বার্থক হতে যাচ্ছে। একটু পরেই কুমারী গুদ ফালাফালা করে ধোন ভিতরে ঢুকে যাবে। তারপর কি হবে বর্ষা জানেনা, জানতেও চায়না। শুধু জানে ধোন ঢুকার সাথে সাথে একটা তীব্র ব্যথার অনুভুতি হবে। তাই হলো, আকাশ এক ঠাপে গুদে ধোনের মাথা ভরে দিতেই একটা প্রচন্ড চিনচিনে ব্যথা গুদ বেয়ে সমস্ত শরীরে ছড়িয়ে পড়লো। এতো উত্তেজনা আর কতো সহ্য হয়। ধোনের মাথাটা গুদে ঢুকে গেছে। বর্ষার এমন একটা অবস্থা হলো যে নিজেকে আর ধরে রাখতে পারলে না। ধোনটাকে আরো ভিতরে নেওয়ার জন্য ব্যথা সহ্য করেই চার হাত পা দিয়ে আকাশকে শক্ত করে ধরে সজোরে নিচে নামিয়ে নিলো। ধোনের অর্ধেকটা ঊষ্ণ পিচ্ছিল গুদে খ্যাচ করে গেথে গেলো। বর্ষার মনে হলো গুদে হাজার হাজার সুঁই ফুটলো, অসহ্য যন্ত্রনায় ছটফট করে উঠলো, গুদের ব্যথাটা সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে। আকাশ এক রাম ঠাপে ধোনের বাকী অংশ গুদে ভরে দিলো। বর্ষার শরীর পরপর কয়েকটা ঝাঁকি খেলো।
উঃ উঃ আকাশ লাগছে গুস ছিড়ে যাচ্ছে বলে কোঁকাতে থাকলো। আকাশ বর্ষার দুধ খামছে ধরে জোরে ঠাপাতে থাকলো। বর্ষার স্বতীচ্ছেদ ফেটে গেছে, গুদ দিয়ে ভলকে ভলকে রক্ত বের হচ্ছে। আকাশ গুদ থেকে ধোন বের করে গুদের রক্ত মুছলো।
বর্ষা নিথর হয়ে পড়ে আছে, কয়েক মিনিট পর বর্ষা চোখ খুললো।
- "ও গো এতো ব্যথা লাগলো কেন? এখনো ব্যথা করছে।"
- "ব্যথা লাগবে না আবার, তোমার গুদ যে টাইট। তোমার সমস্যা হলে এখন আর চুদবো না।"
- "ব্যাপার কি ৩/৪টা ঠাপ মেরেই বাহাদুরী শেষ। এতোক্ষন ব্যথা দিয়েছো, এবার আনন্দ দাও।"
আকাশ আবার গুদে ধোন ঢুকিয়ে ঠাপানো আরম্ভ করলো। ঠাপের তালে তালে বর্ষার দুধ দুলছে। আকাশ দুই হাত দিয়ে বর্ষাকে বিছানার সাথে ঠেসে ধরে ঠাপাচ্ছে। শাঁই শাঁই করে আকাশের শক্ত মোটা ধোন বর্ষার নরম পিচ্ছিল গুদে ঢুকছে আর বের হচ্ছে। চোদনের তালা তালে খাট দুলছে সেই সাথে দুলছে বর্ষার দুধ জোড়া। কারো মুখে কোন কথা নেই, দুইজনেই রতিক্রিয়ার সুখের অতল গহ্বরে একটু একটু করে হারিয়ে যাচ্ছে। আকাশ পকাৎ পকাৎ করে ঠাপাচ্ছে বর্ষাও নিচ থেকে তলঠাপ দিচ্ছে। আকাশ কিছুক্ষন পর লম্বা লম্বা ঠাপে বর্ষাকে চুদতে লাগলো। সে কখনো বর্ষার গালে ঠোটে চুমু খাচ্ছে, কখনো জোরে জোরে বর্ষার দুধ চুষছে, কখনো কখনো দুধের বোটা কামড়াচ্ছে। বর্ষা চুপচাপ শুয়ে চোদার সুখ নিচ্ছে। এক সময় বর্ষা গুদ দিয়ে ধোনটাকে জোঁকের মতো আকড়ে ধরলো। আকাশ গুদ থেকে ধোন বের করতে চাইলে বর্ষা সাড়াশির ওকে চার হাত পায়ে চেপে ধরলো।
- "প্লিজ আকাশ এখন ধোন বের করোনা।"
- "তোমার খুব ভালো লাগছে তাই না বর্ষা সোনা।"
- "একদম চুপ, কথা না বলে আমাকে শুধু চোদো। রাম চোদন চুদে আজ আমাকে শান্ত করো।"
- "তোমার চোদন জ্বালা যে এতো বেশি সেটা তো আগে জানতাম না।"
- "চুপ ফাজিল কোথাকার। আমাকে বিয়ে করেছো কেন, চোদার জন্যই তো বিয়ে করেছো। তাহলে চোদার সময় অল্প অল্প করে চুদবে কেন। ভাল করে দীর্ঘ সময় নিয়ে জোরে জোরে চোদো।"
জোরে একটা ঠাপ দেওয়াতে বর্ষা কঁকিয়ে উঠলো, "উউউঃ………… মা………… গো………… দাও সোনা গুদে ধোন ভরে ভরে দাও। গায়ের সমস্ত শক্তি দিয়ে চোদো। আজ আমার গুদ ফাটিয়ে দাও।"
- "এই তো বর্ষা চুদছি।"
- "আরো জোরে ঠাপাওচোদো। জানোয়ারের মতো করে আমাকে চোদো। এভাবে আস্তে আস্তে চুদছো কেন।"
আকাশ কোমর ঝাঁকিয়ে জোরে জোরে চুদতে থাকলো। বর্ষা "উউঃ আআআঃ আউ আউ মা মা" বলে কোঁকাতে থাকলো। আকাশ এখন বেপোরায়া ভাবে নির্দয়ের মতো চুদছে। বর্ষার নরম দেহটাকে প্রচন্ড ভাবে দলাই মলাই করছে। বর্ষার তাতে কোন কষ্টই হচ্ছে না, বর্ষার সাংঘাতিক রকমের ভালো লাগছে। বর্ষা প্রচন্ড সুখে কাতরাচ্ছে। আকাশের বেপোরয়া মধুর অত্যাচার বর্ষা আর সহ্য করতে পারলো না।
বর্ষার সমস্ত দেহ আহত পশুর মতো লাফাতে লাগলো। পোদের দাবনা উপরের দিকে ঠেলে ধরলো।
"আকাশ আমার আকাশ উউ…………… আআ…………… ও মা গো মরে গেলা গো মা ইস্স্………… ইস্স্……………" বলতে বলতে বর্ষার গুদের রস বের হয়ে গেলো।
বর্ষা ঘামে ভিজা শরীরটাকে আকাশের শরীরের সাথে চেপে ধরে নিথর পড়ে থাকলো। আকাশ গদাম গদাম করে ঠাপাচ্ছে, গুদের গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। সবকিছু নিস্তব্ধ, সারা ঘর জুড়ে শুধু পচর পচ্ পচর পচ্ শব্দ। এভাবে আকাশ ৩/৪ মিনিট বর্ষাকে চুদলো।
তারপর "বর্ষা………… সোনা………… গেলো আমার গেলো আর পারছি না সোনা…………… আহহহহহহহহ…………" বলতে বলতে আকাশ বর্ষার গুদে মাল আউট করলো।
বর্ষা টের পাচ্ছে জরায়ুতে মাল পড়ার সাথে সাথে আকাশের ধোন তীব্র বেগে ঝাঁকি খাচ্ছে। চোদাচুদি শেষ করে দুইজনেই ক্লান্ত শরীরে শুয়ে রইলো। আধ ঘন্টা পর আকাশ বর্ষাকে জড়িয়ে ধরলো।
- "বর্ষা তোমাকে চুদে দারুন মজা পেয়েছি।"
- "তুমিও আমাকে অনেক মজা দিয়েছো। কি ভয়ঙ্কর
ভাবে এতোক্ষন আমাকে চুদলে। সত্যি স্বামী হিসাবে তোমার কোন তুলনা নেই। মনে মনে আমি এমন স্বামীই চেয়েছিলাম।"
বর্ষা আকাশের ধোন হাতে নিয়ে আস্তে আস্তে খেচতে থাকলো। ২০ মিনিট আকাশ বর্ষার উপরে উঠলো, উদ্দেশ্য আবার বর্ষাকে চুদবে। আবার সেই একই নিয়ম, বর্ষার শরীর নিয়ে রগড়ারগড়ি চটকাচটকি, আবার সেই গুদে ধোন ঢুকানো, রাম চোদন চুদে গুদের ভিতরে মাল আউট করা। মোট পাঁচবার আকাশ বর্ষাকে চুদলো। পঞ্চমবারের মাথায় এসে দুইজনের শরীর ক্লান্ত হয়ে গেলো। কেউই আর শক্তি পাচ্ছে না। আজকে আর নয় বলে দুইজন দুইজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলো।
সকালে বর্ষা ঘুম থেকে উঠে নগ্ন অবস্থাতেই আয়নার সামনে দাঁড়ালো। ইস্ এক রাতেই দুধ কি রকম ঝুলে গেছে, দুধের এখানে সেখানে আচড় আর কামড়ের দাগ, আকাশের অত্যাচারের ফসল। বর্ষা হাত মুখ ধুয়ে শাড়ি ব্লাউজ পরলো। এদিকে আকাশের ঘুম ভেঙে গেছে। সে পিছন থেকে বর্ষাকে জড়িয়ে ধরে বর্ষার ঘাড়ে গলায় চুমুখেতে লাগলো।
- "এই আকাশ কি করছো? এখন আমাকে ছাড়ো।"
- "তোমাকে এখন আরেকবার চুদবো।"
 

Users who are viewing this thread

Back
Top