What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মালার মালাই খাওয়া (1 Viewer)

I'm-Nobody

Active Member
Joined
Mar 5, 2018
Threads
24
Messages
293
Credits
3,002
দুদিন হল মামা বাড়িতে এসেছি। একতলায় বড়মামা আর দোতালায় ছোটো মামা। দুপুর বেলা বেটাছেলে কেউ বাড়িতে নেই। বড়মামীও কোথায় বেরিয়েছে, আমি ছোট মামীর ঘরে খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়েছি প্রায়।
কিসের শব্দে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। গোঙ্গানির আওয়াজ পাশের ঘর থেকে আসছে। মামী পাশে শুয়েছিল,নেই। পা টিপেটিপে আমি পাশের ঘরে উকি দিতে আমার চোখ কপালে ওঠার জোগাড়।


--আঃ-হ-আঃ-উঃ মাগো, চোষ সোনা তুই আমার গুদ চুষে কামড়ে আমার গুদের ফ্যাদা খেয়ে ফেল।আমার মামীমার গলা।ভাল করে বোঝার চেষ্টা করছি, কি হচ্ছে? আবছা আলো ঘরে স্পষ্ট দেখা যাচ্ছে না। মামীকে নীচে ফেলে কে যেন চুদছে। কিন্তু কে? মামারা কেউ বাড়িতে নেই।বয়স খুব বেশি হবে বলে মনে হয়না।মামীর পা-দুটো ভাজ করে মাথার দিকে তুলে দিয়েছে। ছেলেটা কে? মামীকে আষ্টেপীষ্টে ধরেছে অজগরের মত জড়িয়ে,আমার গুদের মধ্যে সুরসুর করছে।দম বন্ধ করে দাঁড়িয়ে দেখছি।
স্পষ্ট লক্ষ করলাম,মামী একেবারে উলঙ্গ হযে শুয়ে পা দুটো ফাক করে আছে আর ছেলেটা মামীর বুকে চেপে দলাইমলাই করছে।আমি অবাক, মামীর বয়স প্রায় বত্রিশ কি তেত্রিশ আর ছেলেটা মেরেকেটে আঠারো-ঊনিশ? কোথা থেকে এল ছেলেটা? ঐটুকু ছেলে তার বাড়াটা কি বড়!
--ওরে নীলু আমি আর পারছিনা রে,মাইগুলো একটু চোষ।মামী দুহাতে ছেলেটার পাছা মুঠিতে ধরে চাপছে।
এবার বুঝলাম নীলু-দা।আমার বড় মামার ছেলে সঞ্জু-দার বন্ধু।কিন্তু কি ভাবে ওর সঙ্গে মামীর যোগাযোগ হল তাই ভাবছি। বন্ধুর কাকীকে চুদছে এত সাহস কোথায় পেল? খুব করে মাই চুষছে,মামীর পেটের উপর ভর দিয়ে।বাড়াটা গুদে গাথা।
এক সময় ণীলু-দা বোধ হয় জোরে কামড়ে দেওয়াতে মামী চিৎকার করে উঠল, আঃ উঃ মা উঃ এই এত জোরে কেন কামড়াচ্ছিস? দেখ কেমন দাঁত বসিয়ে দিলি?
--তুমিই তো বললে কামড়ে কামড়ে চোষ।
--তাই বলে এত জোরে বোকাচোদা? জানিস না মালা পাশের ঘরে শুয়ে আছে।যদি উঠে পড়ে তখন বুঝবি?
--তোমার ননদের মেয়েটাকে দাও না ব্যাবস্থা করে।
--ওরে হারামি,ওর দিকে নজর পড়েছে? খবরদার! দুদিনের জন্য বেড়াতে এসেছে-- একদম নজর দিবি না। নে তাড়াতাড়ি কর। কি জানিস তোর চোদন খেয়ে এমন নেশা হয়ে গেছে তুই না চুদলে কেমন বিস্বাদ বিস্বাদ লাগে।ঠাপ শুরু কর।
তার মানে আগেও চুদেছে? মামী এবার পা-দুটো নীলু-দার কাধে তুলে দেয়।নীলু-দা গুদের ভিতর থেকে বাড়াটা খানিক বের করে গদাম করে মামীর পাছায় গুতো দেয়। যেমন বড় তেমনি মোটা নীলু-দার বাড়া, দেখে আমারই গুদে জল কাটতে শুরু করে।নীলু-দা বাড়াটা একবার ঢোকায় আবার বার করে।আমি শুনতে পাচ্ছি পুচ পুচ পচ পচ পচাক পচাক ভ্যাচ ভ্যাচ।মামী তালে তালে গোঙ্গাতে থাকে , আঁউ-ফ-আঃ... .আঁউ-ফ-আঃ....আঁউ-ফ-আঃ...।
নীলু-দা মিনিট কুড়ি ধরে চোদার পর মামীর গুদে বীর্যপাত করে বুকের উপর শুয়ে থাকল।মামী ওর পিঠে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল।তারপর দুহাতে জড়িয়ে ধরে চুমু খেল।
আমি ঘরে এসে মটকা মেরে শুয়ে থাকলাম।মামী আমার দিকে দেখছে বুঝতে পারছি। আমার পাশে শুয়ে মামী কিছুক্ষনের মধ্যে ফরর ফরর নাক ডাকতে শুরু করল।তাকিয়ে দেখলাম মামী হারিয়ে গেছে ঘুমের দেশে।চোখের সামনে ভাসছে নীলু-দার সুপুষ্ট বাড়াটা।মামী আমার দিকে নজর দিতে মানা করেছে।আমি ঘুমন্ত মামীকে দেখছি আর ভাবছি, মামা কি ভাল করে যৌন সুখ দিতে পারেনা?
তার পরদিন বেলা এগারটা বড় মামী স্কুলে চলে গেছে,মামারাও যে যার অফিসে। ছোট মামী বাথরুমে ঢুকল।আজ আবার নীলু-দা আসবে কিনা কে জানে।হঠাৎ বাথরুম থেকে মামী ডাকল, য়্যাই মালা ,আয়তো সোনা একবার,পিঠটায় একটু সাবান ঘষে দিবি?
মনে মনে বললাম,আমি সাবান ঘষলে কি সুখ পাবে তুমি বরং সঞ্জু-দার বন্ধুকে ডাকো। বাথরুমে ঢুকে দেখি মামী উদোম হয়ে বসে। আমার নজর পড়ল মামীর বুকে। দাঁতের কামড়ে কালশিটে পড়ে গেছে। পিঠে সাবান মাখাতে মাখাতে বললাম,তোমার বুকের বাদিকে কিসের দাগ গো মামী?
মামী তোয়ালে দিয়ে ঢাকার চেষ্টা করে, ও কিছু না।তুই সাবান ঘষ......।
--কিছু না? ভাবছো আমি কিছু দেখি নি?
মামী চমকে ওঠে। মুখটা গম্ভীর করে বলে, কি দেখেছিস?
--কাল দুপুরে তুমি আর নীলু-দা যা করছিলে.......।
কথা শেষ করার আগেই মামী আমার হাত চেপে ধরে বলল, লক্ষি সোনা আমার। কাউকে বলিস না।
--ঠিক আছে ,তা নাহয় বলব না কিন্তু কিগো মামীমা একটা বাচ্ছা ছেলের সঙ্গে তুমি এসব করছো? তোমার ভাসুরের ছেলের বন্ধু,তোমার লজ্জা করল না?
মামী অপরাধির মত মুখ করে বলল, কি জানিস মালা, তোর মামা বিয়ের পর থেকে আজ পর্যন্ত কোনদিন সুখ দিতে পারে নি।গুদের কি জ্বালা মেয়ে হয়ে তুই নিশ্চয়ই বুঝবি।
--তাই বলে নীলু-দা?
--নীলুকে দিয়ে চোদাব কোন দিন ভাবিনি।একদিন নীচে কি একটা কাজে দিদির কাছে গেছি,তুই বিশ্বাস করবি কি না জানি না,যা দেখলাম--।
--কি দেখলে?
--সঞ্জুকে কুত্তার মত চুদছে নীলু।
--সঞ্জু-দাকে? তার মানে পোদ মারছে বলো?
নীলুর বাড়া দেখে আমি আর স্থির থাকতে পারিনি।মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল।সঞ্জুকে চুদে যখন বেরোচ্ছে আমি তক্কে তক্কে ছিলাম,খপ করে ধরলাম।

--কি হল মাসী? নীলু অবাক।
--তুমি উপরে চলো তারপর বলছি কী হল?
মামী বলে চলে,আমার ঘরে সোফায় এনে বসালাম।ওর সামনে সোফায় পা-তুলে এমন ভাবে বসলাম, সায়ার মধ্যে দিয়ে গুদ বেরিয়ে থাকল।আমি দেখছি ও আড়চোখে দেখছে।আমি যেন বুঝতে পারিনি এমন ভাবে বললাম কি দেখছিস রে?
তারপর যেন বুঝতে পেরেছি সেইভাবে বললাম, লুকিয়ে লুকিয়ে গুদ দেখা হচ্ছে? তোর মার গুদ নেই হারামি?পোদ মারা স্বভাব গুদের মর্ম কি বুঝবি? দেখবি তো ভাল করে দেখ অত লুকিয়ে দেখার কি আছে? কোমর পর্যন্ত কাপড় তুলে ফেললাম।ওর চোখ ছানাবড়া, হা-করে গিলতে লাগল।ভাল করে শুকে দেখ, বলে গুদটা ওর মুখের কাছে নিয়ে গিয়ে চেপে ধরলাম।সেই থেকে আমাদের চোদাচুদি শুরু।
--হ্যারে মালা,তুই নীলুর বাড়াটা দেখবি? আজ আসবে।
--তুমি দেখো, আমার দরকার নেই।ও কি করতে আসবে?
--ওষুধ এনে দিয়ে যাবে, না হলে আবার পেট বেধে একটা কেলেঙ্কারি! কণ্ডোম দিয়ে চুদিয়ে সুখ পাই নে।আচ্ছা মালা একটা সত্যি কথা বলতো?বাড়া দেখতে তোর ভাল লাগে না?

--বোকার মত কথা বোল না তো।বাড়া দেখতে কোন মেয়ের ভাল না লাগে?
--আগে কার বাড়া দেখেছিস? মামী আমার জামার চেনটা খুলে ফেলল।
--যাঃ তোমার খালি অসভ্য কথা! মামীর কথায় শরীর কাপছে।
--অসভ্য কথা কি রে? আমি কি পর পুরুষ? দুজোনেই মেয়ে।আমার কাছে লজ্জা কি?আমার মত তোরও মাই আছে গুদ আছে....।
--মামী তুমি না?
--আয় তোর গুদে পোদে ভাল করে সাবান মেখে দিই।বলতে বলতে একেবারে ল্যাংটা করে ফেলল।
--কি রে তোর গুদে বাল কই?তুই কামাস নাকি?
বাইরে নীলুর গলা শোনা গেল, মনি-কাকী, মনি-কাকী!
--কে নীলু ?আমি বাথরুমে,এদিকে আয়।
--মামী তুমি ওকে ডাকছো কেন?
--নীলু খুব বিশ্বাসী।তোর কোন চিন্তা নেই।
--তা হোক আমার খুব লজ্জা করছে। মনে মনে ওর বাড়া দেখতে ইচ্ছে করছে না তা নয়। মামী দরজা খুলতে নীলু-দা ঢুকে আমাকে দেখে থতমত খেয়ে বলে,মালা তুমি?
আমি লজ্জায় আড়ষ্ট বোধ করি।
--সত্যি কাকী মালার গুদের গন্ধ খুব সুন্দর।নীলু বলে।
মনে মনে ভাবি মিথ্যে কথা বলার জায়গা পাওনা, ঢুকেই গন্ধ পেয়ে গেলে।
--কি রে নীলু খুব অবাক হযেছিস মালাকে দেখে? মামী বলে।
--দেখ কাকী,ওর গুদের বেদিটা দেখেছো?
--আমাকে ভুলে যাবি নাত?শোন কালকে ও আমাদের চোদাচুদি দেখেছে,তাই আজ ওকে ল্যাংটো করে রেখছি।এবার তুই ওকে একটু সুখ দে।
আমি ফিক্ করে হেসে ফেললাম।মামী নীলুকে ল্যাংটো করে দিল।আড়চোখে দেখলাম নীলুর বাড়া ঠাটিয়ে গেছে।মামী একটা ট্যাবলেট আমার মুখে ভরে দিল। নীলু আমাকে ধরে চিৎ করে শুইয়ে দিল।আমি চোখ বুজে থাকলাম।আমার গুদে মুখ দিয়ে চুষতে শুরু করল।আমি বাঁ-পাটা ওর পিঠে তুলে দিলাম। সারা শরীর দিয়ে বিদ্যুতের শিহরন খেলে যাচ্ছে।এত জোরে চুষছে মনে হল এই বুঝি আমার জরায়ু বেরিয়ে আসবে।মামী ওর বিচিটা আলতো করে টিপছে। এ সময় মামীর ব্যাবহার ভাল লাগছে না।গুদের মধ্যে জিভ ভরে দিয়ে নাড়ছে, মনে মনে বলি নীলু-দা তুমি এসব কোথায় শিখলে গো? বুঝতে পারি মামী কেন নীলুর এত প্রশংসা করে। খনিক পর আমাকে তুলে দাড় করিয়ে দিল।
এখন আর লজ্জা করছে না। শরীর গরম হয়ে গেছে। চোষার ফলে আগুন জ্বলছে গুদে।মুখে কিছু বলতে পারছিনা। কেন নীলু-দা আমাকে দুহাতে জড়িয়ে পিষ্ট করছে না? মামী আচমকা বসে নীলুর বাড়া চুষতে লাগল।ভীষন রাগ হল মামীর উপর। হ্যাংলামো ভালবাসি না তাই চুপ করে আছি।
--বাড়া তৈরী এবার চোদ, আমার ননদের মেয়েটাকে একটু শান্ত কর।ও হয়তো আমার উপর রেগে যাচ্ছে।মামী বলল।
--আহা! রাগের কি আছে?
নীলু-দা আমার বুকে বুক লাগিয়ে আলতো করে চুমু দিল।আমি লজ্জার মাথা খেয়ে ওর বাড়াটা খপ করে চেপে ধরলাম।মামী হেসে বলল, কিরে পছন্দ হয়েছে বাড়া? এবার চৌবাচ্চা ধরে দাড়া নীলু পিছন থেকে চুদুক।
--কাকী বাথরুমে চুদবো? কেউ আসবে না তো?
--তুই দরজা বন্ধ করে আসিস নি?
--হ্যা বন্ধ করে এসেছি।
--তা হলে এবার নিশ্চিন্তে চোদ।কাল লুকিয়ে আমাকে চোদা দেখেছে আজ আমি ওকে চোদা দেখবো।
--দাঁড়াও ওকে তৈরী করে নিই।
নীলু-দা আমার মাই চুষতে লাগল,কি করে বলবো ,আমি তৈরী তুমি চোদা শুরু কর।আমাকে ধরে ঘুরিয়ে চৌবাচ্চা ধরিয়ে দেয়।পাছাড় ফাকে হাত দিয়ে ঘষে,আঙ্গুল গুদ স্পর্শ করতে বিদ্যুতে ঝটকা লাগে।মামীমা খিস্তি দিয়ে বলল, বোকাচোদা গাঁড়ে কি দেখছিস,গুদে ঢোকা।আর কত ছেনালি করবি? নীলু বা-হাতে বাড়াটা পিছন দিক থেকে গুদে সেট করে এক চাপ দিতে বাড়ার মুদোটা গুদে ঢুকে গেল।আমার সারা শরীর তৃপ্তিতে সিটিয়ে গেল।আমি ঘাড় ঘুরিয়ে দেখতে লাগলাম কি ভাবে নীলু বাড়াটা আমার গুদে ঢোকাচ্ছে।তখনও পুরো বাড়া গুদে ঢোকেনি।মুণ্ডিটা গুদের মুখে এটে বসে আছে।

কোমর পিছন দিকে নিয়ে জোরে ঠাপ মারতেই মোটা বাড়াটা গুদের মধ্যে গেথে গেল।আমার কনুইতে ঘষা লাগল।আমি পাছাটা উচু করে ধরলাম।নীলুর বাড়া আমার গুদে ঢুকছে আর বের হচ্ছে।কামসুখে আমি দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরলাম।নীলু আমার কাধ ধরে একের পর এক ঠাপ দিয়ে চলেছে।মামী চোদা দেখে উত্তেজিত হয়ে উঠল।আমাকে জিজ্ঞেস করল,মালা কেমন লাগছে রে?
এই সময় অপ্রযোজনীয় কথা বলতে ভাল লাগে না।নীলু কিন্তু চুপচাপ চুদে চলেছে। মামী আমার দুধ চুষতে শুরু করল। মামীকে আস্তে আস্তে বললাম, একটু জোরে ঠাপাতে বল না।
--গুদের জ্বালা কি খুব বেড়েছে?
--তা নয়, তুমি যা শুরু করেছো...।
--ওরে মাগী আমি শুরু করলাম? কি রে নীলু সাবু খেয়েছিস নাকি? জোরে জোরে ঠাপা, মালার গুদে জ্বালা বেড়েছে....।
সঙ্গে সঙ্গে গদাম গদাম করে ঠাপাতে শুরু করল,মামীর কথায় মানে লেগেছে। লাজলজ্জা বিসর্জন দিয়ে আমিও শিৎকার দিতে থাকি।
--মামী কি সুখ গো ।ণীলু আরো জোরে জোরে মার সোনা,ফাটিয়ে দে....ফাটিয়ে দে..।উঃ আঃ আঃ মা-গো! গুদের জল কাটা শুরু হয়েছে ।ভচ ভচ ফচ ফচ পচাৎ পচাৎ শব্দ বের হচ্ছে।
--কি রে মালা তোর লজ্জা কোথায় গেল?
--হ্যাঁ গো মামী কি সুখ দিচ্ছে নীলুটা।আমার জরায়ুতে গিয়ে গুতো দিচ্ছে।
--এবার বুঝতে পারছিস,কেন আমি নীলুকে দিয়ে চোদাই?
হঠাৎ নীলুর একটা প্রশ্নে চমকে উঠলাম।এতক্ষন চুপচাপ চুদছিল।
--হ্যাঁরে মালা তুই কি আগে কাউকে দিয়ে চুদিয়েছিস?
--না এই প্রথম।
--বিশ্বাস হয়না।গুদে প্রথম আমার ল্যাওড়া নেবে অথচ যন্ত্রনায় কোনো আঃ-উঃ করবে না এমন হয়নি।
--ওসব গবেষনা পরে হবে ।এখন মন দিয়ে চোদো তো.....।
বলতে না বলতেই নীলু উরি-উরি করে আর্তনাদ করে উঠল,মালা .....মালা তোর মালসা ভরে নে।
গুদের মধ্যে বটের আঠার মত ঘন বীর্য ঢেলে দিল।নাড়িতে গরম বীর্য পড়তে আমিও জল ছেড়ে দিলাম।নীলু আমার পিঠের উপর শুয়ে থাকল।


সমাপ্ত

[/HIDE]
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top