What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের গৃহবধূ থেকে বেশ্যা হওয়া (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মায়ের গৃহবধূ থেকে বেশ্যা হওয়া - ১ by rayan4200

মানুষের জীবন যে কত বিচিত্র কর তা কেবলমাত্র মানুষ নিজেই জানে। কখনো কখনো গল্পের থেকে বাস্তব টাই বেশি বৈচিত্র্যময় হয়ে দাঁড়ায় এই ঘটনাতে আমি যে সব ঘটনা বলব সেগুলো কোন বানানো ঘটনা না আমার প্রতিনিয়ত চোখের সামনে ঘটে যাওয়া ঘটনা। বর্তমানে ঘটনাগুলো অনেক দূর গড়িয়েছে, যাই হোক, আমি ঘটনাগুলো সবাইকে জানাতে চাই কিন্তু এগুলো এতটাই লজ্জাজনক যে নিজের পরিচয় ব্যবহার করলে আমাদের বংশের মান মর্যাদা কিছু থাকবে না। তাই গোপনেই পাঠকদের সুবিধার্থে প্রথম থেকেই শুরু করছি।

আমি একটি সচ্ছল হিন্দু পরিবারের সদস্য আমার মায়ের নাম নীলিমা। বয়স প্রায় ৩৪। সেপ ৩৪ -৩০- ৩৪।

হাইট প্রায় ৫ ফিট ৬ ইঞ্চি। দেখতে বলতে গেলে মায়ের রূপ এক কথায় অসাধারণ। বয়স ৩৪ হলেও ফিগার এখনও একদম তরতাজা ই আছে। আমি আমার পরিবার সহ বাংলাদেশের কোন স্থানে বসবাস করি।

আমাদের বাড়িটা অনেক পুরনো হলেও বর্তমানে এর আধুনিকায়ন করা হয়েছে কিন্তু সেই আগেকার বাড়ির মত টয়লেট এখনো বাড়ির বাইরেই। সমস্যা একটাই রাতবিরেতে কারো টয়লেট লাগলে বাড়ি থেকে বের হয়ে বাড়ির সীমানার মধ্যেই একটু দূরে যেতে হয়। বাড়ির সীমানা অবশ্য -5 হাত উঁচু ইটের প্রাচীর দ্বারা বেষ্টিত।

এই রাতের বেলাতেই টয়লেট যেতে আমার সবচেয়ে বেশি ভয় করে। দরকার পড়লে বাবা বা মা কাউকে ডেকে রাত্রে টয়লেটে যেতে হয়। ঘটনার সূত্রপাত এখান থেকেই৷

তো একদিন রাতে, মা টয়লেট যাবার জন্য বাবাকে ডাকছিল কিন্তু বাবা গভীর ঘুমে মগ্ন থাকায় অনেকক্ষণ ডাকাডাকির পরও সারা না দিয়ে মা নিজেই উঠে দরজা খুলে টয়লেটের দিকে যেতে উদ্যত হল। আমি ঘুম ভেঙ্গে শুয়ে ছিলাম ভাবলাম আমি একটু গিয়ে দাঁড়াই। আরেকটু শুয়ে থেকে মা উঠে যাবার প্রায় 5 মিনিট পর আমি টয়লেটের দিকে যেতে উদ্যত হলাম। বাইরে গিয়ে আমাদের বারান্দার অন্ধকারে ছায়ার মধ্যে টয়লেটের দিকে মুখ করে দাঁড়ালাম। বারান্দার সামনে একটি সরু গলি আছে এবং গলির শেষ প্রান্তের ডানদিকে টয়লেটটি অবস্থিত। এবং এরপর ফাঁকা সামান্য একটু জমি আছে।

তো আমি দাঁড়িয়ে ছিলাম হঠাত দেখলাম রাত্রির নিস্তব্ধতা ভেঙ্গে বাইরে গলি পেরিয়ে কিছু চাপা শব্দ আসছে। ঠিক বুঝতে পারলাম না কিসের শব্দ। তার পরেই দেখলাম গলি দিয়ে কিছু লোক বাইরে থেকে ভেতরে ঢুকলো। আমি দেখে প্রচণ্ড ভয় পেয়ে গেলাম। সম্ভবত চোর হবে দলবেঁধে চুরি করতে এসেছে, । আমি অন্ধকারে ছায়ায় দাঁড়িয়ে থাকার জন্য সম্ভবত আমাকে দেখতে পায়নি। আমার থেকে টয়লেট এর দূরত্ব বড়জোর হাত ১২।

বাইরে থেকে সেই গলি দিয়ে প্রায় 7,8 জন মত লোক ঢুকে বারান্দার কাছে এলো। আমি নিশ্চল অবস্থায় অন্ধকারে ভয় হিম হয়ে দাঁড়িয়ে ছিলাম। একজন লোক বারান্দার দিকে এগোতেই ওকে বেশ কয়েকজন থামিয়ে কয়েকজন টয়লেটের দিকে ইশারা করলো। একজন চাপা স্বরে বলল , "থাম টয়লেটে সম্ভবত লোক ঢুকেছে যতক্ষণ না বেরিয়ে যাচ্ছে আমরা বাড়িতে ঢুকবো না, "।

ওরা আরও বেশ কিছুক্ষণ অপেক্ষা করল। আমিও মনে মনে প্রমাদ গুনছিলাম । হঠাৎ ওদের একজন বলল, " শালা এতক্ষণ ধরে লোকজন টয়লেটে কি করে "৷

লোকটি টয়লেটের দিকে আস্তে আস্তে এগিয়ে গেল। টয়লেটের দরজা টি টিনের ছিল এবং নিচের দিকে চার পাঁচ আঙ্গুল মতো ফাঁকা ছিল। লোকটি শেখান দিয়ে উঁকি মারলো ভিতরে৷।

এবং তারপরই লোকটা ফিরে এসে বাকিদের বলল, " ভাই টয়লেট এ তো পুরো একটা ডবকা মাল দেখলাম, কি মাল মাইরি, "

দ্বিতীয়জন বললো তাই নাকি বলেই সেও আস্তে আস্তেই টয়লেটের দিকে এগোলো এবং তার পিছু পিছু আরো দুই জন। ওরা পালাক্রমে টয়লেট এর নিচে দিয়ে ভিতরে উঁকি মারলো।

দ্বিতীয়জন ফিরে এসে বলল, " ভাই একদম সঠিক কথাই বলেছে ইস এরকম মাল একদম ডানা কাটা পরী হয়ে আছে, সায়া তুলে প্রস্রাব করছে, সায়ার নিচ দিয়ে তো ঠিক ভালো মত কিছু দেখতে পেলাম না কিন্তু মালটার মুখ দেখেই ধোন মাল চলে এল"

তৃতীয় ও চতুর্থ জন ফিরে এসেও একই কথা বলল। এরপর একজন বলল মালটাকে যদি চুদতে পেতাম। প্রথম লোকটি বলল," রিস্ক নিবি নাকি"?? এরকম মাল তাও আবার এই রাত বিরেতে একা অবস্থায় পাওয়া খুবই ভাগ্যের ব্যাপার।

আরেকজন বলল না মালটা অসাধারণ চান্স মিস করাটা ঠিক হবে না,

এরপর ওরা নিজেদের মধ্যে ফুসুর ফাসুর করে স্থির করলো মা টয়লেট থেকে বেরিয়ে এলেই ওরা জোর করে ধরে মাকে চুদবে।

ওরা আটজন পজিশন নিয়ে গলির মুখে লুকিয়ে রইল। ওদের কথা বাত্রা আর কার্যক্রম দেখে ভয়ে আমার হাত পা ঠান্ডা হয়ে গেল। একবার ভাবলাম গিয়ে বাবাকে জানাব কিনা। কিন্তু পরক্ষণেই মায়ের গোপন অঙ্গ গুলো দেখার বাসনা শুরু হলো। আমি লোভ সামলাতে পারলাম না এবং তাই পরবর্তী ঘটনা কি হয় তা দেখার জন্য সেখানেই স্থির ভাবে দাঁড়িয়ে থাকলাম।

আরো মিনিট দুয়েক পরে মায়ের বাথরুমের ছিটকিনি খোলার শব্দ হলো। আমার বুকের ভেতরটা ধক করে উঠল। দেখলাম মা বাথরুম থেকে বেরিয়ে আসছে, গনির প্রান্ত থেকে হেঁটে গলির মুখে আসতেই, 4-5 জন মিলে মায়ের উপর ঝাপিয়ে পড়ল। দুজন মায়ের মুখ একদম শক্ত ভাবে চেপে ধরে ফেলল।

ঘটনার আকস্মিকতায় মা একদম হকচকিয়ে গেল। লোকগুলোর মায়ের মুখ চেপে ধরে হাত দুটো শক্ত করে ধরে রেখেছিল। এবং দুজন তখনই মায়ের গোপন অঙ্গ গুলোতে কাপড়ের ওপর হাত লাগাতে শুরু করেছিল।
মা ওদের উদ্দেশ্য বুঝতে পেরে গোঁ গোঁ করে কাকুতি মিনতি করতে লাগলো। হঠাৎ একজন বলল আরে এ যে হিন্দু মাল, দেখো দেখো।

বাকিরাও মায়ের হাতের শাঁখা কপালে সিঁদুর দেখে উল্লাসে ফেটে পরলো। আমি ঠিক বুঝলাম না মা হিন্দু হওয়াতে ওদের খুশির এত কি হলো।
প্রথমজন বললো উফফ অনেকদিন পর হিন্দু কোন মাগির গুদে বারা ঢুকাবো। শালি গুলো খুব সেক্সি।

এরপর ৮ জন মিলে মাকে গলির বাইরে খোলা জমিতে নিয়ে যাবার জন্য টানা হেচড়া শুরু করলো। মাকে টেনে টেনে গলির মাঝপথ পর্যন্ত পৌছাতে ই একজন মায়ের ব্লাউজের ভেতর হাত ভরে দিল। আরেকজন বুকের ওপর থেকে আঁচলটা ফেলে দিল । এরপর ৪-৫টা হাত পকপক করে ব্লাউজের উপর দিয়ে মায়ের ভরাট দুধ গুলো নিষ্পেষণ করে টিপতে লাগল। বাকি হাতগুলো মায়ের পেট এবং দুপায়ের ফাঁকের গোপন সে শাড়ীর ওপর দিয়ে গুতাগুতি করতে থাকলো।

প্রথম লোকটা মাকে গলির দেয়ালেই হেলান দিয়ে ঠেসে ধরল, এবং হঠাৎই মায়ের শাড়ী আর সায়া ধরে গুটাতে লাগল, এবং কোনো রকম ভূমিকা ছাড়াই শাড়ি এবং সায়া কোমোর পর্যন্ত তুলে দিল, মা সাধারণত বাড়িতে প্যান্টি পড়ে না,। তাই গুদের উপর শাড়ি, সায়া ছাড়া কোনো আবরণ ছিল না। লোকটা নিজের প্যান্টের চেইন খুলে ৭ ইঞ্চি লম্বা ধোনটা সোজা মায়ের নগ্ন দুপায়ের খাঁজে অর্থাৎ যোনিতে ঢুকিয়ে দিল। এবং পটাপট ঠাপাতে থাকলো। বাকি লোক গুলো মায়ের ঘাড়, কান, গলা, বুক ডলতে ও চুষতে থাকলো। প্রথম লোকটার চুদদে চুদদে বলল বা শালির গুদ এখনও টাইট আছে দেখছি মোটামুটি। মা তখন নিরবে গো গো করে অশ্রু বিসর্জন করছে অঝোর ধারায়। একজন লোক বলল ভাই তাড়াতাড়ি কর।

সঙ্গে থাকুন ...
 

Users who are viewing this thread

Back
Top