What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যা আছে নববর্ষের ‘বৈশাখ’ অ্যাপে (1 Viewer)

Nirjonmela

Administrator
Staff member
Administrator
Joined
Mar 1, 2018
Threads
2,762
Messages
23,237
Credits
813,590
Pistol
Crown
Thread Title Style (One)
Profile Music
X9HmpnI.jpg


বাঙালির ধর্মবর্ণ-নির্বিশেষে সবার প্রিয় একটি উৎসবের দিন পহেলা বৈশাখ বা নববর্ষ।বাংলা বছরের প্রথম দিনটি সবাই একটু আলাদাভাবে পালন করতে চান। অনেকেই তাদের প্রিয়জনকে মোবাইলে এসএমএস দিয়ে কিংবা ফেইসবুকে স্ট‍্যাটাসের মধ্য দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে থাকেন। শুভেচ্ছা বার্তাকে নির্ভুল ও আকর্ষণীয় করে তুলতে 'বৈশাখী' নামে একটি অ্যাপ ইনস্টল করতে পারেন।এক নজরে অ্যাপটির ফিচার সমূহঅ‍্যাপটিতে নববর্ষের বিভিন্ন স্ট‍্যাটাস ও এসএমএস বাংলায় দেওয়া রয়েছে। সেখান থেকে যে কোনো বার্তা কপি করে তা সামাজিক যোগাযোগ মাধ‍্যমে শেয়ার করা যাবে। এছাড়া, সরাসরি অ‍্যাপ থেকেও বার্তা শেয়ার করার সুবিধা রয়েছে।অ‍্যাপটিতে নববর্ষ নিয়ে লেখা বিভিন্ন কবিতা দেওয়া আছে।

অ‍্যাপটিতে রয়েছে নববর্ষ উপলক্ষে তৈরি করা নানা ওয়ালপেপার। অ‍্যাপ থেকেই পছন্দের ওয়ালপেপারটি বাছাই করে 'set wallpaper' অপশনে ক্লিক করতে হবে। তাহলে ফোনের ওয়ারপেপারটি পরিবর্তন হয়ে যাবে।এর ইউজার ইউজার ফেইস সহজ। এতে ব্যবহার করা হয়েছে বাংলা ভাষায়।অফলাইনেও কাজ করবে অ‍্যাপটি। তাই ডাউনলোডের পরে ইন্টারনেট সংযোগ ছাড়াই এটি ব‍্যবহার করা যাবে।তবে অ‍্যাপটিতে বিজ্ঞাপন থাকায় অনেকেই বিরক্ত হতে পারেন।গুগল প্লেস্টোরে ৪.৩ রেটিং প্রাপ্ত অ্যাপটি এ পর্যন্ত ১০ হাজারের বেশি বার ডাউনলোড করা হয়েছে। এই ঠিকানা থেকে বিনামূল‍্যে ডাউনলোড করে ব‍্যবহার করা যাবে অ‍্যাপটি।
 

Users who are viewing this thread

Back
Top