What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফোন সেক্স থেকে রিয়েল সেক্স (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
ফোন সেক্স থেকে রিয়েল সেক্স – ১ by Jounomanob

নমস্কার বন্ধুরা, আমি সুজন। বর্তমানে পশ্চিমবঙ্গের একটি বিশ্ববিদ্যালয়ে এমএসসি পড়ছি। যে ঘটনাটা আজ বলব সেটা আমার কলেজের ফার্স্ট ইয়ারের গল্প। আমি আর আমার প্রেমিকা সুষমার প্রথম দেখা হয়েছিল কলেজে অ্যাডমিশনের দিন। তখন এসব অনলাইনের এত চল ছিলনা। লম্বা লাইনে দাঁড়িয়ে থেকে ফর্ম তুলতে হত। সেই লাইনে দাঁড়িয়েই আমাদের লাইনটা লেগেছিল। প্রথম দেখেই আমি চমকে উঠেছিলাম।

সুন্দরী মেয়ে কম দেখিনি, ডাবকা শরীরের ডাগর ডাগর সরেসতায় ভরা কিশোরী মেয়েও কম ছিলনা। কিন্তু ও একদম আলাদা ছিল। উচ্চতায় প্রায় আন্দাজমত পাঁচ ফুট সাত ইঞ্চি। মাই গুলো ভালো বোঝা যাচ্ছিলনা কারণ একটু ঢিলে ঢালা চুড়িদার পড়েছিল। কিন্তু পাছাদুটো যেন এক একটা তানপুরা সাথের মেয়েটার সাথে খুব শান্তভাবে কথা বলে চলেছে। সেদিন বাড়ি গিয়ে থেকে ওকে ভেবে চলেছি।

এরপর আস্তে আস্তে ক্লাস শুরু হল, পরিচয় হয়ে গেল সুষমার সাথে। বন্ধুত্ত্ব হতে সময় লাগেনি। ফার্স্ট ইয়ারের পরীক্ষার আগেই প্রেমও হয়ে যায়। কিন্তু এত ভদ্র আর শান্ত মেয়ে ছিল যে কলেজের যে জায়গাগুলো প্রেমিক প্রেমিকাদের জন্য সংরক্ষিত থাকত সেখানে বসে গল্প করলেও কখনই সেক্স নিয়ে কথা বলিনি। ভয় ছিল পাছে ও খারাপ ভাবে। সত্যি বলতে ওকে খুব ভালোবেসে ফেলেছিলাম। তা যেদিন ফার্স্ট ইয়ারের পরীক্ষা শেষ হল সেদিন নদীর ধারে বসে দুজনে ঝালমুড়ি খেতে খেতে গল্প করছিলাম। হঠাৎ কি মনে হতে বললাম সুষমা আমাদের এক বছর হয়ে এল প্রায় প্রেমের, আমি এখনও তোমার হাতটুকুও ধরিনি। আজ একবার হাতখানি ধরতে দেবে। সুষমা মুচকে হেসে আমার হাতটা কোলের মধ্যে নিয়ে বলল-পাগল একখানা আমার।
যারা সত্যি প্রেম করেছে তারা জানে এই মুহুর্তটা কি রকম হতে পারে।


আমার বুকের মধ্যে যেন কেউ হাতুড়ি পিটছিল। আমি কি মনে হতে দুহাতে সুষমার দুহাতটা টেনে ধরলাম ওর ঝালমুড়িটা পড়ে গেল হাত থেকে। হাতদুটো হাতে নিয়ে গভীরভাবে হাতের তালুতে চুমু খেলাম। তারপর আমার বুকে চেপে ধরে বললাম সারাজীবন শুধু তোমার সাথেই থেকে যাবো। বল, তুমি আমাকে ছেড়ে যাবেনা তো? সুষমা জবাবে আমার হাতদুটো নিয়ে একই রকম গভীরভাবে চুমু খেয়ে ওর মাইগুলোতে স্পর্শ পাবেনা এমন ভাবে ওর বুকের উপর রেখে বল, একদিন ছেড়ে যেতেই হবে সোনা। সেইদিন এই দুনিয়া ছেড়েই চলে যাবে। এক ওই মরণ ছাড়া কেউ আমাকে তোমার থেকে কেড়ে নিতে পারবেনা।

তারপর এক মুহুর্ত কি ভেবে আমার হাতদুটো ওর বিরাট মাইদুটোর উপর চেপে ধরল। আমি যেন বজ্রাহত হলাম। চোখে যেন অন্ধকার দেখছি। জীবনে এক মা ছাড়া প্রথম নারী শরীরের পবিত্র মন্দিরের স্পর্শ। কয়েক মুহুর্ত রেখেই সুষমা সরিয়ে দিল হাতখানি। ওর চোখ মুখ লাল হয়ে আছে। নদীর ধারে ওই জায়গায় কেউ নেই তখন। আমার মনে হল নাহ এবার একটু এগোন উচিত এক ঝটকায় ওকে টেনে নিলাম আমার কাছে। কি করছি না বুঝেই ওর একটা মাই খামচে ধরলাম আর অন্য হাতটা ওর মাথার পিছনে ধরে ওকে কাছে টেনে নিয়ে জীবনের প্রথম আর হয়ত সবথেকে গরম চুমুটা খেলাম। বেশ খানিকক্ষণ চলল। তারপর আমরা আলাদা হলাম।

সবথেকে বড় কথা সুষমা বাধা দেয়নি। আমি আমার সব ভদ্রতার মুখোশ খুলে ফেলে বললাম সুষমা খুব ইচ্ছা করছে তোমায় চুদতে। সুষমা আমার মুখে এই ভাষা শুনেও অবাক না হয়ে বলল, তাহলে চোদোনা। এক বছর ধরে কিসের অপেক্ষা করছিলে। দাওনা চুদে। ওইদিকের বাঁশঝাড়টাতে চলনা। আমিও সত্যিই তাই ভাবছিলাম। এমন সময় কাবাব মে হাড্ডির মত ওর মায়ের ফোন এল। খেয়াল করিনি আমরা তখন ছটা বেজে গেছে। সেদিন বাধ্য হয়ে ফিরতে হল। সেদিন রাত থেকে দুজনই নিজেদের আপাত ভদ্রতার অপ্রয়োজনীয় মুখোশ খুলে নোংরা, অসভ্যতাময়,বন্য অথচ মিষ্টি প্রেমিক প্রেমিকার রূপে চলে এলাম। সেদিন রাতের ফোনের কথা তুলে ধরলাম-

আমি-কি করছ? এতবার ফোন করলাম ধরলেনা যে।
সুষমা- সোনা ভাইকে পড়াচ্ছিলাম। গান্ডুটা এত ফাঁকিবাজ যে কি বলব।
আমি- fuck-ই বাজ?
সুষমা- উফ। একদিন একটু পাত্তা দিয়েছি কি ওমনি অসভ্যতামির সীমা ছাড়াচ্ছে।
আমি- এতদিন তোমার কথা ভেবেই খেঁচেছি জানো?
সুষমা- তা সেটা কি স্বাভাবিক নয়। আচ্ছা একটা কথা জিজ্ঞাসা করব?
আমি-করবে। কিন্তু আগে বল তুমি কার কথা ভেবে ফিঙ্গারিং কর?
সুষমা- জানিনা। যাও তো। আমি কি বলছি….
আমি- না আগে সত্যি বল।


সুষমা- যে আমাকে ভবিষ্যতে আর ফিঙ্গারিং করতে দেবেনা। আমার ইচ্ছা হলেই এসে চুদে দেবে।
আমি- কে সে?
সুষমা- থামবে।
আমি- আগে বল। নইলে ফোন রাখব।
সুষমা- ভগবান এ কার পাল্লায় পড়লাম। তুই রে বোকাচোদা তুই। তোর বাড়া কল্পনা করেই আমি আমার গুদটা শান্ত করি। শান্তি হয়েছে তোর বাল?
আমি- উফ এই না হলে আমার মাগী।
সুষমা- কি বললে?
আমি- সরি আমার মাগী বলা ঠিক হয়নি। সরি সোনা।


সুষমা- চুপ পাগল। আমি তো তোমারই মাগী। যা ইচ্ছা বলতে পারো। বলছি একটা কথা বলবে?
আমি- বল আমার খানকি মাগী।
সুষমা- তোমার বাড়ার সাইজ কি?
আমি- খুব বড় নয়। হিট হয়ে গেলে সাড়ে নয় মত হয়।
সুষমা- কি??? কি বললে?
আমি- ভয় পেলে নাকি?


সুষমা- আমার দিব্বি তুমি সত্যি বলছ?
আমি- হ্যা গো তোমার দিব্বি আমি সেই ক্লাস টেনে থাকতে একদিন পানু দেখতে দেখতে মেপেছিলাম তখনই নয় ইঞ্চি ছিল। এখন একটু বড় হয়েছে আগের থেকে।
সুষমা- ভগবানকে কি বলে ধন্যবাদ দেব। এমন একজনকে পেয়েছি যে ভালোওবাসবে আমাকে আবার চরম সুখও দেবে।
আমি- আর তোমার সাইজ কেমন?
সুষমা- আন্দাজ কর।
আমি- ৩৪?
সুষমা- ৩৬ ডি।
আমি- একতাল মাখন।
সুষমা- তাই বুঝি? টিপে খুব আরাম?


আমি- ভালো করে আর টিপতে পেলাম কই। এই ফোনসেক্স করবে?
সুষমা- আমি করিনি কখনও।
আমি- আমিও করিনি। কিন্তু চল কোন একটা সিচুয়েশন ভেবে নিয়ে করি।
সুষমা- বেশ বল কি সিচুয়েশন।
আমি- তুমি বল।


সুষমা- তুমি খারাপ ভাববেনা তো।
আমি- ধুর। আমরা তো সেক্স করছি মজা নিতে। এতে যত খারাপ হয় ততই ভালো।
সুষমা- বেশ। ধর আমরা ট্রেনে করে যাচ্ছি। তুমি আমাকে চেননা। এবার আমি একটা খারাপ মেয়ে আর তুমি আমাকে বলবে যে তুমি আমাকে চুদতে চাও আর আমি রাজি হয়ে যাব আর তোমাকে চুদতে দেব।
আমি- দারুণ। কিন্তু এর সাথে একটা জিনিস অ্যাড করবে?
সুষমা- বল।


আমি- ধর তুমি ম্যারেড। আর তোমার হাসবেন্ডও আছে, কিন্তু তুমি আমাকে বাথরুমে নিয়ে গিয়ে আমাকে দিয়ে চোদাবে।
সুষমা- উফ খুলে ফেললাম প্যান্টিটা। এসব নোংরামি করে খুব ভালো লাগছে গো। আগে কেন করিনি।
আমি- আমিও খুলে ফেললাম প্যান্টটা। বাড়াটা একদম ঠাটিয়ে আছে জানো?
সুষমা- আমার গুদে এত জল কাটেনি আগে কোনদিন।
আমি- আচ্ছা এসব তুমি তুমি ছেড়ে একটু তুই তুকারি আর খিস্তি চলতে পারেনা।
সুষমা- দে না মাদারচোদ। যত ইচ্ছা দে।


আমি- ওরে গুদের রানি। তোর বাপ কি খেয়ে তোর মাকে চুদেছিল রে? যে তুই বেরিয়েছিস?
সুষমা- আমি ভাবি তোর বাপের বাড়া কি তোর থেকেও বড়?
আমি- আমাকে আগে চোদা তারপর আমার বাপের টার স্বপ্ন দেখিস। আমার বাপেরটা নেবার ক্ষমতা ওই মারই আছে। তোর মত সেক্সি মাগীরাও আমার মার কাছে কচি খুকি।
সুষমা- ছোটলোক খুব গর্ব না? শোন তোর মত ওই নয় ইঞ্চি লম্বা ধোন আমার বাপের জন্মানোর সময় ছিল আমার বাপের কাছে তোরটা ঝাটার কাঠি।
আমি- আরে ট্রেনের কল্পনায় আয়। তোর স্বামীর সামনেই তোকে চুদছি। ভাব।
সুষমা- দেখ কুত্তার বাচ্চা কত ভালোবাসি তোকে, সব ছেড়ে তোর কাছে এসেছি।


এভাবে রোজ রাতে চলতে থাকে ফোন সেক্স। তারপর আসে প্রায় হঠাৎ করেই সেই দিনটা, যেদিন আমরা প্রথমবার চুদেছিলাম। যে চোদা পাঁচ ঘন্টা চলেছিল। সেই গল্প পরের পর্বে।
 

Users who are viewing this thread

Back
Top