What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রবি জুলি নিহা, ভাই বোন (1 Viewer)

ছোটভাই

Super Moderator
Staff member
Super Mod
Joined
Mar 4, 2018
Threads
776
Messages
51,119
Credits
371,002
Thermometer
Tomato
Luggage
Luggage
Tomato
Tomato
Original writer : babobhay

জুলি রবি আর নিহা তিন ভাইবোন। বয়স যথক্রমে একুশ, বিশ আর পনের বছর। জুলি সবার বড় বিধায় সবার উপর একটু প্রভাব খাটাতে চায়। যে কোন সময় এটা ওটা করতে আদেশ করে রবি আর নিহাকে। রবি আর নিহা ছোট হওয়ায় কখনো প্রতিবাদ করেনা। তাছাড়া জুলি প্রচন্ড আদর করে রবি আর নিহাকে। ভাই বোনের দিকে সবসময় খেয়াল রাখে জুলি। পড়াশুনা থেকে শুরু করে খাওয়া দাওয়া সব জায়গায়।

জুলি অত্যান্ত সুন্দরী। দুধে আলতা গায়ের রং, টানা টানা চোখ, লম্বা চুল সব মিলিয়ে নজর কাড়ার মত। তাই রুপের অহংকার ও আছে প্রচুর। সহপাঠিদের মধ্যে প্রেমের প্রস্তাব দিয়ে জুতার বাড়ি খেয়েছে অনেকে। বড় লোকের মেয়ে, তার উপর এমন রুপের অধিকারী হলে যা হবার আর কি? বাড়িতে পড়ার টেবিল থেকে শুরু করে শোবার রুমে পর্য়ন্ত জুলির কতৃত্ব। এখন পড়তে বস, এখন খেতে এস, গোসল সেরে নাও, কলেজে যাও ইত্যাদি। নিহা একটু বেশি ভয় পায় জুলিকে। রবি তেমন কেয়ার করেনা। তার পরও বোনের সামনে কিছু বলার সাহস এখনো হয়নি। জুলি যাই বলে মাথা পেতে নেয়, যদিও পেছনে দাজ্জাল, ঝাসি কি রানী, এমন আরো অনেক উপাধি দেয়া হয়ে গেছে।

আজও অন্য দিনের মত পড়তে বসেছে সবাই। একটা টেবিলে রবি আর নিহা মুখামিখি বসেছে, আর জুলি সবার হেড হিসেবে অন্য ধারে বসেছে। রবির আজ পড়ায় মন বসছেনা। নিহা রোজকার মত একধ্যানে পড়ছে। রবি মাঝে মাঝে নিহার দিকে আবার মাঝে মাঝে জুলির দিকে আড় চোখে তাকচ্ছে। বাইয়ের দিকে কোন খেয়াল নেই। জুলি তা খেয়াল করল।
জুলিঃ কিরে তোর কি হল, পড়ছিসনা যে!
রবিঃ আমতা আমতা করে, কই আমি তো পড়ছি দিদি।
জুলিঃ আমাকে বোকা বানাতে আসিসনা।
রবিঃ সরি দিদি।

রবি বইয়ের দিকে নজর দিল। তার পরও রবির পড়ায় মন বসছেনা। কেন জানি আজ জুলির বুকের দিকে বার বার তাকাতে ভালো লাগছে রবির। এর আগে কখনো এমন হয়নি। আগে কখনো জুলি কিংবা নিহাকে নিয়ে এমন ভাবেনি রবি। আজ কেন যানি জুলির বুকের ভি-সেপ গলা দিয়ে স্তনের ভাজটা দেখতেই রবির মাথা নষ্ট হযে গেছে। বার বার সেদিকেই চোখ চলে যাচ্ছে।

জুলিঃ রবি আমার মাথাটা কেন জানি ধরেছে, একটু বাম নিয়ে আয়তো?

রবি কিছু না বলে সোজা উঠে গেল, একটা বাম এনে জুলির হাতে দিয়ে আবার বসে পড়লো।

জুলিঃ তুইত আজ পড়ছিস না, এদিকে আয় আমার মাথায় একটু মালিশ করে দে?

কি আর করবে রবি? বাধ্য ছেলের মত উঠে জুলির হাত থেকে আবার বামটা নিয়ে একটু বের করে জুলি কপালে লাগিয়ে মালিশ করতে লাগলো। জুলি তখন মাথাটা একটু পেছনে হেলান দিয়ে চোখ বন্ধ করে নিল। রবি ধীরে ধীরে জুলির কপালে ঘাড়ে মালিশ করতে লাগলো। পেছনে হেলান দেয়াতে জুলির জামার গলা দিয়ে ভেতরের অনেক খানি দেখা যাচ্ছে। এমন কি দুই স্তনের মাঝখান দিয়ে নিচের দিকের অনেক খানি অনুভব করা যায়। রবির তখন মাথা খারাপ হবার পালা। জুলির ঘাড় মালিশ করতে করতে চোখের ক্ষুদা মেটাতে লাগলো রবি। হয়েছে এবার পড় গিয়ে জুলি বলল। রবি বলল আজ পড়তে ভালো লাগছে না দিদি আমি যাই?

রবি নিজের রুমে এসে ভাবতে লাগলো। জুলির পাগল করা রুপের নেশায় পুরো মাতাল হয়ে গেছে আজ রবি। এর আগে কখনো এমন করে ভাবেনি। আজ হঠাৎ কেন এমন হচ্ছে। জুলি তার আপন বোন। আপন বোনকে নিয়ে এমন ভাবা কি ঠিক? কিন্তু কি করবে রবি? মন থেকে আজ কিছুতেই সরাতে পারছেনা। বার বার জুলির খাড়া খাড়া স্তন দুটো চোখের সামনে ভেসে উঠছে। কম্পিউটারে বসে পর্নো দেখতে মন চাইলো। তাও ভালো লাগছেনা। কেন জানি মনে হতে লাগলো এসব নেংটা মেয়েদের চাইতে চুরি করে জুলির স্তন দেখেই বেশি মজা পেয়েছে রবি। যদি জুলিকে পুরো নেংটা দেখে তাহলে হয়ত রবি পাগলই হয়ে যাবে। এসব ভাবতে ভাবতে ওদিক থেকে খাবার টেবিলে ডাক পড়লো। খাবার টেবিলে বসেও রবি খালি বারবার জুলির দিকেই তাকাচ্ছে। মন থেকে একটু আগের সেই ছবিটা কোন রকমেই রবির সামনে থেকে সরাতে পারছেনা।

রবি জুলি নিহা, তিন জনই দোতলায় থাকে। ওদের বাবা মা নিচ তলায়। রবি আর নিহার রুমের দরজা একদম মুখামুখি। রবির রুম থেকে বেরুলে ডান পাশে বাথরুম। নিহার রুমের পাশে জুলির রুম। জুলি আর নিহা আগে একই রুমে ঘুমাত। এখন নিহা নাকি ঘুমের মাঝে বেশি গড়াগড়ি দেয়। তাই জুলি আর নিহার সাথে থাকেনা। যদিও সবার রুম আলাদা, তবে তিনজনেই একই বাথরুম ব্যবহার করে। দোতলায় আরো একটি বাথরুম আছে তবে সেটা একটু দুরে। তার পরও যদি কখনো এই বাথরুমে কেউ থাকে তখন ওটাতেই যায়।

রবিদের বাড়িটা দোতলা। দোতলা বললে পুরোটা ঠিক হবেনা। কারন দোতলা উপরে আরো তিনটা রুম করা হয়েছে সিড়ি দিয়ে উঠার মুখে। অবশ্য কেউ থাকেনা সেখানে। নিচতলা আর দোতলায় থাকার মানুষই নাই। মোট পাঁচ জন কাজের লোক। সব আউট হাউসে থাকে। তিন জন মহিলা আর দুইজন পুরুষ। ঘরের ভেতরে আসার পারমিশন মাত্র দুজন মহিলার কাছে আছে।

রবি সারা রাত শুয়ে শুয়ে শুধু জুলিকে নিয়েই ভেবেছে। একটুও ঘুমাতে পারেনি। পরদিন সকাল বেলা কলেজে যাবার আগে জুলির কাছে গেল রবি। জুলি জানতে চাইলো কিরে কিছু লাগবে?
রবিঃ বলল আমাকে কিছু টাকা ধার দিবি দিদি?
জুলিঃ মার কাছে চাইলেই পারিস, ধার নিতে হবে কেন?
রবিঃ দিবি কিনা সেটা বল। এত বাহানা বানাতে হবেনা।
জুলিঃ উলেলে একটু মজা করেই রবির চিবুকে হাত দিয়ে বলল এত রাগ? কত লাগবে বল?
রবিঃ দুই হাজার থেকে পাঁচ হাজার টাকা।
জুলিঃ কত লাগবে সেটাও জানিস না?
রবিঃ তোর কাছে কত আছে সেটা আমি কি করে বলব?
জুলিঃ ঠিক আছে, কবে ফেরত দিবি?
রবিঃ টাকা দেবার আগেই ফেরত কবে দেব সেটা জানতে চাইছিস?
জুলিঃ এমন আরো বহু বার নিয়েছিস, ফেরত দিয়েছিস কখনো?
রবিঃ এবার আর তেমন হবেনা। এগুলা অবশ্যই ফেরত দেব।
জুলিঃ আগে বল কবে দিবি?
রবিঃ দিয়ে দেব বলছিতো দিদি। একটু এগিয়ে গিয়ে জুলির চেয়ারের পেছনে দাড়ালো। জুলির চুলে একটা হাত দিয়ে বিলি কাটতে কাটতে দেনা দিদি।
জুলিঃ আর তেল মারতে হবেনা। দাড়া দিচ্ছি, বসে নিজের ব্যাগ থেকে তিন হাজার টাকা বের করে রবির হাতে দিয়ে বলল, তাড়াতাড়ি ফেরত দিস, আবার আগের মত ভুলে যাসনা?

রবি একটু ঝুকে জুলির মুখে একটা চুমু দিয়ে, আই লাভ ইউ দিদি, বলে বেরিয়ে গেল। জুলি তার চলে যাওয়া পথের দিকে চেয়ে একটু হাসলো।সেদিন রাতে পড়ার টেবিলে বসে আবারও রবি জুলির দিকে তাকালো। আজ জুলি একটা টিশার্ট পরেছে। একটু টাইট হওয়ায় জুলির স্তনের বোটা একটু অনুভব করা যায়। রবি বার বার আড় চোখে তা দেখতে থাকে। জুলি টের নাপায় মত করে বার বার তাকায় রবি। কিন্তু জুলির চোখ এড়াল না বিষয়টা। জুলি উঠে গিয়ে একটা দোপাট্টা নিয়ে গলায় পেঁচিয়ে সামনে ঝুলিয়ে দিয়ে আবার এসে বসে। এতে করে রবি বুঝতে পারে জুলি তাকে সন্দেহ করেছে, তার চোখের মতলব কিছুটা হলেও টের পেয়েছে জুলি তাই নিজেকে একটু সংযত রাখতে চেষ্টা করলো রবি।

রাতে শুয়ে শুয়ে সেই জুলিকে নিয়া ভাবনা। নিজের বোনকে নিয়ে এমন ভাবতে যদিও বার বার ইতস্থত বোধ করছিল, তবুও এসব ভাবতে কেন জানি ভালো লাগছিল রবির। রাত বেশি হলে রবি উঠে বাথরুমে যায়। আজ যে টাকা গুলা নিয়েছিল তা দিয়ে একটা ওয়েব কেমেরা কিনেছে ও। বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ভাবতে থাকে কোথায় লাগানো যায়? কারো চোখে না পড়ে এমন জায়গায় লাগাতে হবে। হঠাত দেয়ালে লাগানো টিউব লাইটের দিকে চোখ, টিউব লাইটের ভেতরে যদি সেট করা যায় তাহলে কেউ দেখবেনা। কিন্তু কিভাবে লাগাবে? লাইটের ভেতরে ক্যামেরাটা রেখে ছোট্ট একটা হোল করে দিল। রুমে গিয়ে কম্পিউটারে চেক করলো ঠিক আছে কিনা। যেখানে লাগিয়েছে পুরা বাথরুমটা তার ক্যামেরার অধিনে আছে। লাইট টা লাগিয়ে দিয়ে এসে ঘুমিয়ে গেল রবি।

পরদিন সকাল বেলা রবি একটু জলদি উঠলো। যদিও প্রতিদিন আটটা কিংবা আরো পরে উঠে, আজ সে পর্য়ন্ত ঘুমাতে পারেনি। উঠেই কম্পিউটারে অন করে বসে রইলো। না এখনো কেউ আসছেনা দেখে নিজেই বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এল। আবার এসে কম্পিউটারে বসতেই দেখতে পেল নিহা আসছে বাথরুমে। তাই ক্যামেরা অফ করে দিল। ছাদে গিয়ে পায়চারী করছিল, অমনি জুলি সেখানে হাজির। কিরে এত জলদি উঠে গেলি? রোজতো তোকে এই সময় ডেকেও উঠানো যেতনা। আজ কি হল? রবি বলল এমনিতেই ঘুম ভেঙ্গে গেছে তাই উঠে গেলাম। কেন কোন সমস্যা আছে নাকি?

নাস্তা খেতে বসেছে সবাই। জুলি বলল আমি গোসল করে পরে খাব তোমরা খেয়ে নাও। রবির তখন মাথায় হাত। রেকর্ডিং চালু করে আসলেই ভালো হত। যাক পরে দেখা যাবে, নাস্তা খেয়ে বেরিয়ে গেল।

পরদিন ছুটির দিন থাকায় সবাই বাসায়। বসে একসাথে আড্ডা দিচ্ছে। জুলির রুমে বসে তিনজন মিলে পাত্তা খেলছিল। জুলির স্তনের সাইজ যেন দিন দিন বাড়ছে। যত দিন যাচ্ছে জুলিকে আরো সুন্দরী দেখাচ্ছে। তিন জন গোল হয়ে বসে আছে একজনের হাটু অন্য জনের হাটুর সাথে লেগে আছে। এতেই যেন বার বার শিহরিত হচ্ছে রবি। ইচ্ছা থাকা সত্বেও ছুয়ে দেখতে পারছেনা। একটা কার্ড জুলির থাইয়ের উপর ফেলল রবি। আবার নিজেই কার্ড উঠানোর ছলে একটু ছুয়ে দেখলো। আহ কি নরম। রবির থুথু গাড় হতে লাগলো। মুখ দিয়ে কথা বের হচ্ছে না। কখন কি কার্ড দিচ্ছে তাও খেয়াল নেই। জুলি আর নিহা রবির কান্ড দেখে হাসছে। একবার জিজ্ঞেস করেও কোন ফল পায়নি রবি। যদিও রবি জানে কেন হাসছে ওরা।

নিহা বলল আর খেলবোনা। রবি ভাই আজ কি খেলছে মনে হয় নিজেও জানেনা। খেলা সমাপ্ত দিয়ে যার যার রুমে চলে গেল। তখন প্রায় দুপুর হতে চলেছে। রবি দেখতে পেল জুলি বাথরুমে যাচ্ছে। তাড়াতাড়ি দরজা বন্ধ করে ক্যামেরা চালু করে বসে পড়লো কম্পিউটারের সামনে। জুলি বাথরুমে ডুকে দরজা বন্ধ করে দিয়ে একে একে সব কাপড় খুলতে লাগলো। টিশার্ট টা খোলার পর রবি যেন মাতাল হয়ে গেল দেখে। এত সুন্দর স্তন পর্নো নায়িকাদের হার মানায়। মনিটরে একটু ছুয়ে দেখলো। উন্নত স্তন, বোটা দুটো গোলাপি রঙ্গের, একদম খাড়া হয়ে আছে। মন চাইছিল ধরতে। কিন্তু সেটাতো আর সম্ভব নয়। জুলি এবার নিজের পাজামাটা খুলে কমোডে গিয়ে বসলো। রবি দেখতে পাচ্ছে জুলির পুরো উলঙ্গ দেহ। এর পর জুলি উঠে শাওয়ারে দাড়ালো। শাওয়ার ছেড়ে সারা শরীরে সাবান মেখে গোসল করতে লাগলো। কয়েক বার নিজেই নিজের স্তনে একটু করে টিপ দিল জুলি। রবি বুঝতে পারলো এতে করে জুলি আরাম পাচ্ছে। গুদে হাল্কা পশম আছে, তাতে সাবান মাখলো জুলি। ভালো করে হাত দিয়ে ডলে ডলে ফেনা তুলে ফেলল। মাঝে মাঝে আঙ্গুল দিয়ে একটু একটু খোচাও দিল জুলি গুদের ভেতর। রবি ভাবছে জুলি হয়ত কারো কাছে গুদ মারিয়েছে। মাঝে মাঝে স্তনের বোটা মলে দিল জুলি। জুলি আসলেই কামাতুর। প্রায় পনের মিনিট পর জুলি টাওয়েল দিয়ে শরীর মুছে জামা কাপড় পরে বেরিয়ে গেল। রবি তখনো এসব নিয়ে ভাবছিল। জীবনে এমন লাইভ শো কখনো দেখেনি রবি। এই প্রথম এমন একটা সুন্দরী মেয়ের উলঙ্গ শরীর লাইভ দেখে নিজেকে আর সংযত রাখতে পারছেনা।

এভাবে প্রায় প্রতিদিন জুলির গোসল করা দেখে রবি। কখনো এর চাইতে বেশি এগুতে সাহস হয়না। মাঝে মাঝে জুলির বুকের দিকে আড়চোখে তাকানো, বা জুলির পাছার দিকে তাকানো। এতটুকুই।

একদিন মাঝরাতে রবি জুলির রুমে গিয়ে হাজির। হালকা লাল আলোয় আলোকিত রুম। জুলির মাথার কাছে এসে দাড়ালো রবি। যেন সর্গের অপ্সরা শুয়ে আছে মনে হল। কি মায়াবি লাগছে জুলিকে। খাটের নিচে হাটু মুড়ে বসে দেখতে লাগলো রবি। যেন চোখ জুড়ায় না। একবার ভাবে হাত দেবে, কিন্তু পরক্ষনে হাত গুটিয়ে নেয়। আরো কিছুক্ষন এভাবে বসে থেকে সাহস জুগিয়ে জুলির ঠোটে একটা চুমু দিল রবি। অমনি বিদ্যুত খেলে গেল যেন রবির শরীরে। তাড়াতাড়ি রুম ছেড়ে বেরিয়ে এল রবি। জুলির ঘুম ভেঙ্গে গেছে। এটা কি জুলি স্বপ্নে দেখলো নাকি? তা মনে হয়না। কিন্তু কে হতে পারে? ঘরে তো আর কেউ নেই রবি ছাড়া। কিন্তু রবি এমন করবে কেন? জুলির এখন আস্তে আস্তে মনে পড়তে লাগলো রবির এতদিনের কান্ড গুলা। তাহলে কি রবি এই নিয়ে ভাবছে? হয়ত তাই হতে পারে। ইতিমধ্যে রবির চোখে যেন একটা লালসা দেখতে পায় জুলি। তাহলে রবিই এসেছিল? কিন্তু এটা কি করে সম্ভব। ভাই বোনের মধ্যে এমন সম্পর্ক ভাবাও পাপ। রবিকে পরখ করে দেখতে হবে। তার ভেতরে আসলে কি ভাবনা কাজ করছে?

ওদিকে রবি রুমে এসে শুয়ে শুয়ে ভাবছে জুলি কি টের পেল? না জুলি তো ঘুমে ছিল। জেগে থাকলে হয়ত একটা লাগিয়ে দিত গালে। জুলির ঠোট জোড়া কি মধুময় কি নরম, এই ভেবেই রবির বেহাল দশা। আবার যেতে মন চাইছিল, কিন্তু সাহস করতে পারলোনা।

পরদিন রাতে ঘুমাতে যাওয়ার সময় জুলি দরজা লক করে ঘুমায়। রবি তা বুঝতে পারে। রবি এখন শিওর জুলি কালকের ঘটনা টের পেয়েছে। নইলে দরজা লক করবে কেন? এমনত করেনা জুলি। রবি এখন প্রতিদিন রাতে শোবার সময় খেয়াল করে জুলি দরজা লক করে ঘুমায়। এখন আর জুলির গোসল করা দেখা ছাড়া কোন পথ নেই। দিনের বেলাও জুলি আগের মত ফ্রি চলেনা রবির সাথে।

কিছুদিন পর জুলির জ্বর হল। ডাক্তার ঔষধ দিলে একটু ভালোর দিকে। রাতে জুলির রুম থেকে ঘোঙ্গানোর শব্ধ আসে রবির কানে। রবি উঠে জুলির রুমে যায়। অসুস্থ থাকায় দরজা লক করেনি, কারন বাবা মা আসতে পারে তাকে দেখতে। রবি জুলির কপালে হাত দিয়ে বুঝতে পারে জ্বর বেড়েছে। তাই বরফ নিয়ে আসে। একটা কাপড় ভিজিয়ে জুলির কপালে রেখে দেয়। আরেকটা কাপড় ভিজিয়ে জুলির গলা থেকে শুরু করে বুকের যে অংশটা খোলা আছে তাতে মুছে দিতে থাকে। জুলির হাত মোচড়ানো দেখে রবি জুলির একটা হাত আস্তে আস্তে টিপতে থাকে। কিছুক্ষন কপালে বরফ দেয়ার পর জ্বর একটু কমতে লাগলো। জুলি এখন কথা বলছে। কিরে রবি তুই ঘুমাসনি। রবি বলল ঘুমিয়েছিলাম তোর আওয়াজ শুনে ঘুম ভেঙ্গে গেল।

জুলিঃ মাকে ডাকলেই পারতি।
রবিঃ কেন আমি কি তোর কোন সেবা করতে পারিনা?
জুলিঃ আমি কি সেটা বললাম? তুই এখন ঘুমা গিয়ে। আমি এখন ভালো আছি।
রবিঃ আগে তুই ঘুমা। তোর ঘুম আসলে আমি চলে যাব। আমাকে নিয়ে তোর ভাবতে হবেনা।
জুলিঃ ঠিক আছে।

রবি বসে বসে জুলির হাতের আঙ্গুল টানছে, কখনো একটু একটু টিপে দিচ্ছে। এতে করে জুলির ঘুম আসছিল। রবি আস্তে আস্তে হাতের উপরের দিকে উঠতে লাগলো। যতই উপরে যাচ্ছে নরম মনে হচ্ছে। তাই আরো মজা করে টিপতে লাগলো রবি। তোর পায়ের আঙ্গুল টেনে দেব দিদি? রবি জিজ্ঞেস করলো। জুলি সম্মতি দিলো। রবি এবার উঠে পায়ের দিকে গিয়ে বসলো। পায়ের আঙ্গুল টেনে দিতে লাগলো। আস্তে আস্তে টিপতে লাগলো। জুলির মনে হয় ঘুম এসে গেছে। তবুও রবি থামছেনা। একটু একটু করে উপরে উঠতে লাগলো। যত উপরে যাচ্ছে তত যেন মজা পাচ্ছে রবি। থাইয়ের উপর হাত বোলাল রবি। জুলি ঘুম আসতে চেয়েও আবার ভেঙ্গে গেল। জুলির বুঝতে বাকি রইলোনা রবি কি করতে যাচ্ছে। কিন্তু বাধা দিলনা। জুলিরও যেন ভালো লাগছে এসব। রবি ভেবেছে জুলি ঘুমিয়ে গেছে। আস্তে আস্তে টিপতে লাগলো জুলির একদম গুদের কাছ পর্য়ন্ত। মাঝে মাঝে জুলির গুদের বালের স্পর্স বুঝতে পারছে রবি। বারবার শিহরিত হচ্ছেও। কি আরাম মেয়েদের শরীর টিপে আজ বুঝতে পারলো রবি। আলতো করে জুলির গুদের উপর হাত বোলালো রবি। একটা আঙ্গুল জুলির গুদের চেরার মধ্যে রেখে উপর নিছে করতেই জুলি উঠে বসে গেল। কি করছিস রবি। তোর কি লজ্জা শরম বলতে কিছুই নাই? রবি মাথা নিছু করে বসে রইলো।
 

Users who are viewing this thread

Back
Top