What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

এক অনবদ্দ চোদাচুদির উপন্যাস – আ মিল্ফ স্টোরি (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
এক অনবদ্দ চোদাচুদির উপন্যাস – আ মিল্ফ স্টোরি – পর্ব ১ by pramita.roy

ঘোষণা : নমস্কার, আমার চোদনখোর বন্ধুরা ও চোদনখেকো বান্ধবীরা। আজ আমি আপনাদের একটা নুতুন গল্প বলবো। তবে এ গল্প পুরোটাই, কাল্পনিক এবং গল্পের চরিত্র গুলি বাস্তবের কোনো ব্যেক্তি বা মানুষের সাথে মিল নেই। সকল পাঠক এবং পাঠিকা দের কাছে আমি ক্ষমা প্রার্থী; কারণ আমার আগের গল্প টি অসমাপ্তই রাখছি, তার কারণ হলো গল্পের শুরু তা ঠিক করলেও আমার মনে হয়েছে যে আমি গল্প তা ঠিক থাক শেষ করতে পারিনি। সত্যিই দুঃখিত। আশা রাখবো যে এই গল্পটা আপনাদের সকলের ভালো লাগবে। তবে একটা শর্ত আছে- সকল চোদনখোর পাঠক এবং পাঠিকাদের কাছ থেকে মতামত চাইই চাই।

।ভূমিকা ।

বধূটির নাম কনীনিকা। মধ্যবিত্ত বাঙালি ঘরের বৌ। বছর ৪০ এর গোড়ায় বয়স। অসম্ভব সুন্দরী না হলেও গায়ের রং ফর্সা, গড়ন ডাবকা (৪৪জি -২৭-৩৮)। কনীনিকার দেবীর স্বামী আছেন, স্বামীর নাম সুমিত। সুমিত বাবু, একটি বেসরকারি সংস্তায় কর্মরত। ওনার বয়স ৫৫ বছর। কনীনিকা দেবী এবং সুমিত বাবুর একটি ১৮ বছর বয়সের মেয়ে আছে। নাম কমলিকা। সে সাউথ ইন্ডিয়ার একটা ইঞ্জিনিয়ারিং কলেজ এর পড়ুয়া। সেও তার কামুকি মায়ের মতন এ সুন্দরী এবং ডাবকা (৩২ই-২৫-২৪) গড়নের। এই হচ্ছে কনীনিকা দেবীর ছোট্ট মিষ্টি পরিবার।

আগেই বলে রাখি, কনীনিকা দেবী খুবই কামুকি মহিলা। ওনার সে কলেজ লাইফ এ উনি ওনার পাড়ার এবং কলেজের সেক্স সিম্বল ছিলেন। যৌবন কালে পাড়ার লুচ্চা ছেলে গুলোর এবং বয়স্ক ব্যক্তিদের সামনে দিয়ে যখন তিনি হেটে যেতেন স্কার্ট পরে, তখন ওনার নিতম্বরের দুলকি চালে এই সকল অভাগী লোকেদের বাড়ায় আগুন জ্বলে উঠত। এমন ছিল তার যৌনতা বিকিরণ। তবে ওনার বাড়িতে করা শাসন ব্যবস্থার জন্য উনি কখনই উচ্ছনে যাননি। তবে বিয়ের পরে সব কিছুই বদলে গেলো।

সুমিত বাবুর সাথে ওনার অর্র্যাঞ্জড ম্যারেজ হয়েছিল। এমনি তে সুমিত বাবু কে দেখলে মনে হবে, ভাজা মাছটি উল্টে খেতে পারেনা। তবে বেডরুম এর আড়ালে উনি একটা আস্ত চোদনখোর লম্পট মানুষ। ছোটবেলা থেকেই মাগীপাড়ায় যেতে ভালোবাসতেন। যদিও ওনার হাতে খড়ি হয়েছিল নিজের বাড়ির ঝি এর সান্নিধ্যে এসে। তারপর, অনেক ঘাটের জল খেয়ে অনেক নারীর কৌমার্য্য হরণই না করেছেন। এবং সে সব এর কোনো হিসেব-নিকেশ নেই।

তবে যেদিন থেকে উনি ওনার বন্ধু সহকর্মী সোহম এর সুন্দরী স্ত্রী সুময়ী কে চোদা শুরু করেছিলেন, সেই দিন এ নিজের বন্ধুর কাছে প্রতিজ্ঞা করতে হয়েছিল বিয়ে করলে ওর স্ত্রী কেও সোহমের সাথে চোদাচুদি করতে হবে। সুময়ী জাতে বেশ্যা ছিল। সোহমের সাথে মাগি পাড়ায় দেখা। তবে সুমিত-কনীনিকার মতন ওদের কোনো সন্তান নেই। সোহম-সুময়ী-সুমিতের যৌনলীলা বেশ ভালোই চলছিল।

কখনো হার্ডকোর আবার কখনো থ্রীসাম। সুমিতের বিয়ের পর সব কিছু পাল্টে গেলো। বিয়ের ফুল সজ্জায় নিজের বদল এ সোহম কে দিয়ে নিজের বৌ কনীনিকার কৌমার্য্য হরণ করানো থেকে শুরু তারপর বাকিটা হিস্ট্রি। তারপর সোহম-সুময়ী-সুমিত এর টিমের নুতুন প্লেয়ার হলো কনীনিকা। রোজ চলতো যৌন খেলা। তখন আবার নুতুন গেমস এর সংযোজন হলো- লেসবিয়ান (সমকামিতা), বিডিএসম (হাত-পা বেঁধে যৌন খেলা করা), ডাবল পেনিট্রেশন (গুদ ও পদ এ বাড়া নিয়ে খেলা করা), ডাবল ভ্যাজাইনাল (এক সাথে দুটো বাড়া গুদ এ নেওয়া), ডাবল এনাল (এক সাথে দুটো বাড়া পদ এ নেওয়া) ইত্যাদি।

বছর এর পর বছর এই ভাবে নিত্য নুতুন খেলা খেলেছে এই দলটি। মাঝে মধ্যে এদিক সেদিক থেকে নুতুন খেলার সাথী ও জুট যেত। যেমন কনীনিকা আর সুময়ীর কাজের ঝি দুটি বা গাড়ির ড্রাইভার, রিকশা ওলা, পাড়ার কোনো উঠতি ছেনাল মেয়ে। একদিন এমন ও হয়েছে সুমিত বাবু সুময়ী আর কনীনিকা দেবীদের একা মজা দিয়েছেন এবং নিয়েওছেন। সোহমের সাথেও একই হয়েছে। কখনো এই দলটি বেশ্যা পাড়া থেকে মাগি ধরে নিয়ে এসে খেলায় মেতেছে। এখন সবার এ বয়স হয়েছে, সুমিত আর সোহম এর চুলে পাক ধরেছে, বাড়ার চামড়াও কুঁচকেছে। কনীনিকা আর সুময়ী রো এক অবস্থা, মাই কিছু তা হলেও ঝুলেছে তবে ওনাদের একটা গর্ব আছে ওনারা এখন মি.এল.ফি.ডি (মাদার আই লাভ টু ফাক) হয়েছেন।

।দৃশ্য-১।

বর্তমান। গরম কাল। সকাল বেলা তে ঘুম-চোখ খুলে আড়মোরা ভেঙে নিজের নগ্ন দেহের ওপর থেকে সুমিত বাবুর হাত ছাড়ালো কনীনিকা দেবী। তারপর পাশের ডেস্ক এ রাখা এক গ্লাস জল খেয়ে পায়খানায় ছুটলো। পায়খানা তে বসলো। বসে কোৎ মারতে শুরু করলো। কোৎ মারার সঙ্গে সঙ্গে মুতের ঝর্ণা ছশ করে ঝরে পড়লো দেবী গুদ থেকে। সত্যিই যেন স্বর্গ থেকে কোনো জলধারা মর্তে নেমে বইতে শুরু করলো কল-কল করে। পেছাব শেষ করে আরেক বার কোৎ মারতেই ম্যাজিক। কনীনিকা দেবীর পায়ুদ্বার এর দরজা আলিবাবার চিচিং ফাক গহ্বরের মতন খুলে গেলো এবং প্রথমেই, আগেরদিনের রাতের সুমিত বাবুর পদে ঢালা বীর্য বেরোলো।

তারপর খানিক গ্যাজলা বেরোলো ফররর ফররর করে তারপর একটা দুর্গন্ধে ভরা সাইলেন্ট পাঁদ, এবং তারপর হলদে হাগু। ১২মিনিট পায়খানায় মনের আনন্দে হেগে, গুদ ধুয়ে পদ ছুচিয়ে বাইরে এলো। তারপর ওয়ার্ডরোবে থেকে একটা নাইটি পরে কিচেনের দিকে রওনা দিলো।

কিচেন এ গিয়ে চা তৈরী তে মন দিলো। ছ হয়ে গেলে দুই কাপ এ ঢেলে নিজের এবং নিজের বড় এর জন্য ট্রে তে করে নিয়ে এলো বেডরুম এ। ডেস্ক এ রাখলো ট্রে টা। আর আস্তে করে গিয়ে গভীর ঘুমে আছেন সুমিত বাবুর নগ্ন গায়ের থেকে চাদর খানা সরালো। তারপর, নিজের বাঁ হাতের তেলো তে কিছুটা থু থু দিয়ে সুমিত বাবুর বাড়া টাকে কচলানো শুরু করলো। কচলানো শুরু করতেই তন্দ্রাচ্ছন্ন হয়ে ঘুম ভেঙে উঠে বসলো, সুমিত বাবু। তারপর কোনো কথা না বলে বললো
-"হারামজাদি মাগি ঘুম থেকে উঠেই বাড়ায় মন!"


এই বলে, নিজের বৌয়ের মুখ তাকে চেপে ধরে ব্লউজব দিতে উদ্ধত হলো। কনীনিকা দেবী ও এই অপেক্ষা তাই ছিলেন। সাথে সাথে চোষা শুরু করলেন। আগেই ইঙ্গিত দিয়েছি দুজনেই পাকা খেলোয়াড়। এই মধ্যে বয়স্ক দম্পতির প্রাতঃ যৌন ক্রীড়া শুরু হলো।

কনীনিকা দেবী তো খুব হিংস্র ভাবে চোষা শুরু করেছিলেন প্রথম থেকেই। কারণ আগের দিন রাত্রি বেলা তে, পোই পোই করে বারণ করা সত্ত্বেও তার বর তার পদে বীর্য ঢেলেছিলেন। কনীনিকা দেবী চেয়েছিলেন স্বামীর বীর্য খেতে। সুমিত বাবুর আর্তনাদ কানে না দিয়ে চুষেই চলেছেন।
– "আঃ আআআ আআআআআ ….. মাআগোওওও মা …. ছাড় ম … মা …"


চুষে চুষে বাড়া তো শক্ত হয়ে গেলো, সুন্দরী কনীনিকার মুখ দিয়ে গ্যাজলা বেরোতেও শুরু করেছিল। আর এ দিকে সুমিত বাবু, নিজের ছেনাল রেন্ডি বৌ কে খিস্তির বন্যায় ভাসিয়ে দিয়েছিলো। এমনি তেই সেক্স করার সময় খিস্তি না দিলে, ভালো সেক্স সেক্স ফিলিং তাই আসে না। তার উপর সুমিত বাবুর একটু রাফ সেক্স এ বেশি পছন্দ ছিল, বিয়ের পর থেকে কনীনিকা দেবীর ও সেই অভ্যাস এ হয়ে গেছিলো সুমিত বাবুর সাথে থাকতে থাকতে।

-"রেন্ডি মাগী, হারামজাদি, কুট্টি …. " কি বাদ রাখেনি।

একটা সময় বাড়া তা ছেড়ে ডিমের মতন বিচি দুটো তে মন দিলেন। এমন চুষলেন যে সুমিত বাবুর মাথা ঝিমঝিম করতে লাগলো। খানিক পর মুখের মধ্যে পুরো বিচি দুটো কে মুখে ঢোকানোর জন্য পাগল হয়ে উঠলো কনীনিকা দেবী। এই বার সুমিত বাবু নিজের পুরুষত্ব জাহির করলেন এবং বাড়া বিচি কনীনিকার মুখের সামনে দিয়ে সরিয়ে নিয়ে চেঁচিয়ে বললেন
– "সালা খানকি মাগি! আমার বাড়া বিচি খেয়ে ফেলবি বলে ঠিক করেছিস নাকি?"


সঙ্গে সঙ্গে কনীনিকা দেবী বললেন
-"হ্যাঁ রে হারামজাদা মাদারচোদ! আজ তোর এক দিন কি আমার এক দিন"


এই বলে থু থু ছিটিয়ে দিলেন সুমিত বাবুর মুখে আর বরের বাড়ায় এক চাঁটি মারলেন। যন্ত্রনা তে মাথায় আগুন জলে উঠলো সুমিত বাবুর মাথায়।
-"তবে রে রেন্ডি চুদি, গুদ মারানি "


বলে কনীনিকা দেবীর মুখে ফের ঢুকিয়ে দিলেন। আর মুখ চোদা করতে লাগলেন। মাঝে বাড়াটা বের করে কনীনিকা দেবীর সারা মুখে মারতে লাগলেন আর খিস্তি দিতে থাকলেন। পাল্টা খিস্তি কনীনিকা দেবী ও দিলেন।

এই ভাবে ২০ মিনিট চললো চোষা চুসির এই অসীম দাম্পত্য যুদ্ধ। যেখানে দুই নর নারীই জয়ী। একটা সময় মুখের ভিতরে বাড়াটা ঠুনকি মারতে শুরু করলো। সেই সঙ্গে সুমিত বাবু নিজের বাড়াটা ওনার বৌ এর গলা পর্যন্ত ঢুখিয়ে দেবার চেষ্টা করলেন। কনীনিকা দেবী ও এটার জন্যই মুখিয়ে ছিল। গোল গোল করে মাল উগ্গড়ে দিলেন সুমিত বাবু নিজের বৌ এর গলায়। সাথে সাথে কত কত করে গিলে ফেললেন সত্যি সাবিত্রী স্ত্রী কনীনিকা দেবী।

কপোত কপোতীর চোদাচুদির ঠেলায় চা ঠান্ডা হয়ে গেলো। কিন্তু কোনো পরোয়া নেই এই সবের-সেক্স অলওয়েজ ফার্স্ট! এই নীতিবাক্য নিয়ে একটা সুন্দর সকাল শুরু করলেন এই দুই প্রাণী।

সঙ্গে থাকুন ….
 

Users who are viewing this thread

Back
Top