What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভুলের মাসুল - by racextreem

নমস্কার আমার নাম দীপ্তঃদীপ প্রথমেই বলে রাখি আমার বয়স ২১ বি টেক পড়ছি কলেজে আমরা পরিবারে তিন জন থাকি আমি মা বাবা আমার মার্ বয়স ৫১ বছর ঘরোয়া মহিলা দেখতে সুন্দর.

আমার বাবার বয়স ৫৮ বছর আমার মা আর বাবার বয়সের ফারাক বেশি নয় তা গল্পের কথায় আসি আমি ছোট থেকেই পানু গল্প পানি মুভি দেখতাম র র গল্প মা ছেলে কামিম মামী জেঠিমার সেক্স গল্প বহু পড়েছি কিন্তু কোনো দিন এগুলো মাথায় ভাবতে পারিনি.

মা ছেলের মিলন গল্প পড়লেও কোনো দিন এগুলো আমার মাথায় ঢোকেনি. এই ভাবে কেটে যাচ্ছিলো দিন. একদিন মা বাবা কে চুপি সাড়ে বললো তার যোনিতে একটা টিউমার হয়েছে যথারীতি বাবা মাকে ডাক্তারের কাছে নিয়ে গেলো.

ডাক্তার দেখে বললো অপারেশন করতে হবে সেই মতো নার্সিং হোম ভর্তি করা হলো এবং অপারেশন করা হলো. যেহেতু সেকানে যায় মাসির ড্রেসিং করতো প্রতি দিন তাই বাড়ি ছুটি দেবার পর ডাক্তার বললো যে এখন একমাস কোনো আজ করতে পারবেনা কারন সেলাই রয়েছে আর সারি পড়তে পারবেনা.

তাই মা বাড়িতে সায়া আর ব্লাউজ পরে ওপর দিয়ে একটা চাদর ঢাকা দিয়ে থাকতো যেহেতু প্রতিদিন ড্রেসিং করার দরকার ছিল তাই আমরা কোনো যায় মাসি খুঁজে পেলাম না পেলেও বহু টাকা রেট.

তাই বাবা বললো যে দিনে আমি করে দেব রাত্রে তুই করে দ ইবি তাই বাবা কস্কালে ড্রেসিং করে অফিস চোলে যেত রাত্রে আমি এসে ড্রেসিং করতাম প্রথম দিন মা একটু লজ্জা পাচ্ছিলো বাবা বললো লজ্জা কিসের আমি একটা রাবারের গ্লাভস কিনে সেটা পরে ডাক্তারের কথা মতো গরম জল নিয়ে তাতে বেতদিন ঢেলে যোনির চার্ পাস্তা ওয়াস করতে লাগলাম.

মা চাদর সরিয়ে সায়া তুললো দেখলাম যোনির চার্ পাস্ তা কাল হীন কারন অপারেশনের সময় সব কাল কেটে নিয়েছে আমার মন ধুপপুক করছিল তবুও আমি আল্টো করে ড্রেসিং করে বেরিয়ে এসে খেয়ে দিয়ে ওপরে গেলাম শুতে রাত্রে মাথায় বাজে চিন্তা গুলো ঘুরপাক খাচ্ছিলো আর বাজে চিন্তা আসা সিলই মেন্ মার্ যোনির কথা চিন্তা করে এই ভেবে ঘুম আসছিলো না জোর করে ঘুমাবার চেষ্টা করছিলাম্.

তাও ঘুম আসছিলোনা তারপর উঠে হ্যান্ডেল মেরে সালাম তার পর ঘুম আসলো পরেরদিন সকালে উঠে নিজেরই কেমন একটা নিজেকে অপরাধী লাগছিলো সেদিন আর কলেজ গেলাম না তার পর রাত্রে আমার ডেসিং এর পালা সেদিন.

আমি আমার কম্পিউটার এ বসে সিটি গল্প পরেচি মা-ছেলে পিসি ভাইপো কাকিমা মামী এসব তাতে আমার সেক্স যেন উপচে উঠছিলো কিন্তু মার্ ড্রেসিং এর চিন্তা কিছুতেই মাথা থেকে বার করতে পারছিলাম না.

সেদিন রাত্রে আমার ড্রেসিং এর পালা আমি হাতে গ্লাভস পরে গরম জলে বেটাডিন দিয়ে তুলো দিয়ে যোনির চার্ পাস্টা সাফ করছিলাম. আমার ধোন খাড়া হয়ে কট কট করছে.

মাথায় উল্টো পাল্টা চিন্তা ঘুরপাক খাচ্ছে এর পর জন্টিবায়োটিক মলম তা নিয়ে গ্লাভসের ওপর লাগিয়ে সেটা ওই সেলাইয়ের জায়গাটায় লাগানোর সময় আস্তে করে যোনির ভিতরে দু আঙ্গুল ঢুকিয়ে দেই.

মা – আস্তে ভিতরে হাত ঢুকিয়েছিস কেন লাগে?

আমি বললাম ডাক্তার ভিতর বাইরে দু জায়গায় লাগাতে বলেছে বলে লাগিয়ে ওপর দিয়ে মেটারনিটি প্যাড পরিয়ে দিয়ে আমি গ্লাভসটা ফেলতে গিয়ে যোনির গন্ধ শুকলাম. অসুধ মাখানো যোনির গন্ধ প্ৰথম শুকলাম আমার ধোন খাড়া হয়ে গেলো রাত্রে খেয়ে দিয়ে ওপরে শুয়ে উল্টো পাল্টা চিন্তা মাথায় ঘুরপাড় খাচ্ছিলো .

না পেরে রাতে নীচে নামলাম দেখি মা ঘুমাচ্ছে ওপরে চাদর ঢাকা চাদরের তলায় শুধু সায়া ব্লাউজ কারন পেয়ে বেশি চাপি দেওয়া যাবেনা এমন কি পেছাব করতে গিয়ে বেশি চাপ দিতে পারবেনা তাই সারি পড়া একমাস বারন ছিল.

আমি রাতে উঠে এসে চুপি সাড়ে চাদর সরিয়ে সায়া তুলে দেখি নাইস সাদা প্যাড প্যাড সরিয়ে আমি আস্তে করে গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখলাম শুকনো যোনি কারন মার্ আর মেনস হয়না আর সেক্সের ইচ্ছেও তেমন নেই. কিন্তু বুড়ি বয়সে ফিগারটাই যা আছে.

আমি যোনি তে আঙ্গুল ঢুকিয়ে গন্ধ সুকে চলে এলাম আর মনে মনে চোদার ধান্দা নিলাম কিন্তু পরে চিন্তা করলাম কাকে এসব করবো নিজের মা কিন্তু তার পরেও আমার সাত অবিকল একই থাকলো পরের দিন সারা দিন কিছুতে মন বসেনি.

রাতে ঠিক করলাম আজকে ভিতরে ধোন ঢুকাবোই কিন্তু বাবা জোভি দেখে নেয় তার পর ভাবলাম না দেখবেন মার্ ঘরের আলাদা দরজা দরজা ভিজিয়ে ঘরে ঢুকলেই কিছু বুঝতে পারবেনা আমি রাতে একটা ঘুমের ট্যাবলেট নিয়ে এলাম রাতে.

যথারীতি ড্রেসিং করিয়ে খাবার বাকি ওষুধের সাথে অজান্তাসিড বলে খাইয়ে দিলাম রাতে ১:০০ ত্তার সময় নাইস নাম লম্ সাথে কনডম নিয়ে ছিলাম কারন ভিতরে মাল যেন না পরে কনডম পরে আলতো করে ঘরে ঢুকে চাদর সরালাম.

দেখলাম মা গভীর ঘুমে আচ্ছন্ন আমি সায়া তোলে প্যাড তা খুলে যোনিতে হাত ভোরে আঙ্গুল ঘুরাতে লাগলাম তারপর কনডমে ব্যাসলিং লাগিয়ে মশারির ভিতরে ঢুকে আল্টো করে যোনিতে ধোন প্রবেশ করলাম.

গরম যোনি আস্তে আস্তে দুবার ঠেলা মারতে মারতে মার্ একটু হোস ফিরছিলো সেই সময় বাবা উঠে বাথরুমে যেতে হঠাৎ মার্ ঘরের দরজা খুলতে আমাকে দেখে নেয় সঙ্গে সঙ্গে আমাকে ঘর ধরে তুলে মাকে ডাকা ডাকি করে. মা ঘুম বিভোরে জানতে চায় কি হয়েছে বাবা.

বলে থাক আজ আর বলবোনা কাল সকালে হবে এই বলে আমাকে আমার ঘরে সারারাত আটকে রাখে যাতে আমি পালতে না পারি. তার পর সকালে মা সব কাহিনী বলে ছেলের বিয়ে দিয়ে দাও ওর সেক্স এর সখ হয়েছে ও সংসার করবে এই সব বলে চিল্লাতে থাকে.

আমার মান সম্মান সব শেষ আমি ভাবছি আমি কেন এই সব করতে গেলাম. তারপর মা বাবা আমাকে নীচে ডাকলো. বাবার হাতে বেল্ট দেখে আমার ধোন শুকিয়ে কাঠ.

আমি মার্ পা ধরে ক্ষমা চাইলাম আর বললাম আর কোনদিন এস করবোনা.

মা বললো তুই আমাকে যে নজরে দেখেছিস তা কোনো ছেলেই করেনা এ গুলো বস্তিতেও হয়না আর তুই ভদ্রলোকের ছেলে হয়ে এই কাজ করলি ? ছি ছি তুই বেরিয়ে যা তোর দিকে তাকাতে আমার ঘেন্না হচ্ছে তুই আর ছুবিনা আমাকে তোর আর আমাদের মধ্য কোনো সম্পরকের কোনো টান্ আর নেই বলে মা চুপ করে থাকলো.

আমি ওপরের ঘরে গিয়ে চুপ করে বসে থাকলাম. দুপুরে দোকান থেকে মুড়ি চানাচুর নিয়ে এসে খেলাম রাতে বাইরে থেকে রুটি তর্কা নিয়ে এসে খেলাম কেউ আমার খোঁজ আর করলো না.

এর পর…………………………………………………………..আমি আর সেক্স গল্প পরিনা পানু দেখিনা ভালো ছেলে হয়ে গেছি কিন্তু আমার মা বাবা ক্ষমা করেনি তাদের সাথে এখনো কথা নেই....
 

Users who are viewing this thread

Back
Top